Connect with us

পুঁজিবাজার

১৮ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

Published

on

লভ্যাংশ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৮ কোম্পানি প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- রবি আজিয়াটা লিমিটেড, বাটা সু কোম্পানি, প্রাইম ব্যাংক, ইসলামী ইন্স্যুরেন্স, বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স, ন্যাশনাল ব্যাংক, যমুনা ব্যাংক, মতিন স্পিনিং মিলস, ঢাকা ব্যাংক, জিলবাংলা সুগার মিলস, ট্রাস্ট ব্যাংক, গ্লোবাল ইসলামী ব্যাংক, উসমানিয়া গ্লাস শিট, প্যারামাউন্ট ইন্স্যুরেন্স, ফার্মা এইডস, ইউনিয়ন ব্যাংক, রেনউইক যজ্ঞেশ্বর, সাউথইস্ট ব্যাংক লিমিটেড।

রবি আজিয়াটা লিমিটেড: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২২ এপ্রিল বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের (জানুয়ারি’২৪-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

বাটা সু কোম্পানি: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি বাটা সু কোম্পানি (বাংলাদেশ) লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৪ এপ্রিল বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

প্রাইম ব্যাংক: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি প্রাইম ব্যাংক পিএলসি প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৩ এপ্রিল বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের (জানুয়ারি’২৪-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

ইসলামী ইন্স্যুরেন্স: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৭ এপ্রিল বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডে প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৪ এপ্রিল বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

ন্যাশনাল ব্যাংক: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ন্যাশনাল ব্যাংক লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৭ এপ্রিল দুপুর সাড়ে ১২টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

যমুনা ব্যাংক: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি যমুনা ব্যাংক পিএলসি প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

মতিন স্পিনিং মিলস: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি মতিন স্পিনিং মিলস পিএলসি প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৩ এপ্রিল বিকাল সাড়ে ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২৪-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

ঢাকা ব্যাংক: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ঢাকা ব্যাংক পিএলসি প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ এপ্রিল বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

জিলবাংলা সুগার মিলস: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি জিলবাংলা সুগার মিলস লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯ এপ্রিল বিকাল ২টা ৪০ মিনিটে কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২৪-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

ট্রাস্ট ব্যাংক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ট্রাস্ট ব্যাংক লিমিটেডের পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৭ এপ্রিল সকাল ১০টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

গ্লোবাল ইসলামী ব্যাংক: পুঁজিবাজারে তালিকাভুক্ত গ্লোবাল ইসলামী ব্যাংক পিএলসির পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৫ এপ্রিল বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

উসমানিয়া গ্লাস শিট: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি উসমানিয়া গ্লাস শিট কারখানা লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯ এপ্রিল বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২৪-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি প্যারামাউন্ট ইন্স্যুরেন্স লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৪ এপ্রিল বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের (জানুয়ারি’২৪-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

ফার্মা এইডস: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ফার্মা এইডস লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৪ এপ্রিল বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২৪-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

ইউনিয়ন ব্যাংক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ইউনিয়ন ব্যাংক পিএলসির পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৫ এপ্রিল বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

সাউথইস্ট ব্যাংক: পুঁজিবাজারে তালিকাভুক্ত সাউথইস্ট ব্যাংক পিএলসির পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৫ এপ্রিল বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করা হবে।

রেনউইক যজ্ঞেশ্বর: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি রেনউইক যজ্ঞেশ্বর অ্যান্ড কোম্পানি লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৫ এপ্রিল বিকাল ২টা ৪০ মিনিটে কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পুঁজিবাজার

লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানালো রূপালী ব্যাংক

Published

on

লভ্যাংশ

গত ৩১ ডিসেম্বর,২০২৩ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত রূপালী ব্যাংক পিএলসি। আলোচ্য বছরের জন্য কোম্পানিটি বিনিয়োগকারীদের কোন লভ্যাংশ দেবে না।

মঙ্গলবার (৩০ এপ্রিল) অনুষ্ঠিত কোম্পানিটির পরিচালনা পর্ষদের বৈঠকে সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর লভ্যাংশ সংক্রান্ত এ সিদ্ধান্ত নেওয়া হয়। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

সূত্র মতে, সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩৫ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি ৬১ পয়সা সমন্বিত আয় হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর,২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩৬ টাকা ৯০ পয়সা।

আগামী ৩০ জুলাই কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১২ জুন।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

পুঁজিবাজার

ইউনিলিভারের প্রথম প্রান্তিক প্রকাশ

Published

on

লভ্যাংশ

গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের (জানুয়ারি’২৪- মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ইউনিলিভার কনজিউমার কেয়ার লিমিটেড।

মঙ্গলবার (৩০ এপ্রিল) অনুষ্ঠিত কোম্পানিটির পরিচালনা পর্ষদের বৈঠকে চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র অনুযায়ী, চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ টাকা ৬১ পয়সা। আগের বছর একই সময়ে ১৬ টাকা ৭২ পয়সা আয় হয়েছিল।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

পুঁজিবাজার

ইউনাইটেড পাওয়ার জেনারেশনের তৃতীয় প্রান্তিক প্রকাশ

Published

on

লভ্যাংশ

গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২৪- মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) অনুষ্ঠিত কোম্পানিটির পরিচালনা পর্ষদের বৈঠকে চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ৩৯ পয়সা। গত বছর একই সময়ে ৪ টাকা ২৮ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জুলাই’২৩-মার্চ’২৪) প্রতিষ্ঠানটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৩ টাকা ২২ পয়সা। যেখানে আগের বছর একই সময়ে ১৪ টাকা ১৩ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৫৮ টাকা ৪৫ পয়সা।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

পুঁজিবাজার

বিএসইসির চেয়ারম্যানকে সিএসই’র অভিনন্দন

Published

on

লভ্যাংশ

শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান পদে দ্বিতীয় বারের মতো নিয়োগ পাওয়ায় অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) পিএলসি।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সিএসই’র বোর্ডের সদস্যরা বিএসইসি’র চেয়ারম্যানকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

এ সময় সিএসই’র সম্মানিত চেয়ারম্যান আসিফ ইব্রাহিম, পরিচালক আব্দুল হালিম চৌধুরী, ড. রেজওয়ানুল হক খান, ইশতার মহল, মেজর (অবঃ) এমদাদুল ইসলাম, মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী এবং মো. রেজাউল ইসলাম উপস্থিত ছিলেন।

অভিনন্দন বার্তায় সিএসি’র চেয়ারম্যান আসিফ ইব্রাহিম বলেন, আপনি বিএসইসির নেতৃত্বে আশার পর থেকে বাজার উন্নয়ন এবং বিনিয়োগকারীদের স্বার্থ রক্ষা ও সিকিউরিটিজ মার্কেটের উন্নয়নের জন্য যে প্রচেষ্টা চালিয়েছেন তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। আমরা বিশ্বাস করি, আপনার যোগ্য নেতৃত্তে পুঁজিবাজার একটি নতুন উচ্চতায় উন্নীত হবে।

এছাড়াও তিনি কমোডিটি এক্সচেঞ্জ প্রতিষ্ঠাসহ এবং চলমান উন্নয়ন প্রকল্পে কমিশন ও সিএসইর একসাথে কাজ করার আশা ব্যক্ত করেন।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

পুঁজিবাজার

এসবিএসি ব্যাংকের ২ শতাংশ লভ্যাংশ ঘোষণা

Published

on

লভ্যাংশ

গত ৩১ ডিসেম্বর,২০২৩ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত এসবিএসি ব্যাংক পিএলসি। আলোচ্য বছরের জন্য কোম্পানিটি বিনিয়োগকারীদের শেয়ার প্রতি ২ শতাংশ নগদ লভ্যাংশ দেবে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) অনুষ্ঠিত কোম্পানিটির পরিচালনা পর্ষদের বৈঠকে সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর লভ্যাংশ সংক্রান্ত এ সিদ্ধান্ত নেওয়া হয়। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

সূত্র মতে, সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৬ পয়সা। আগের বছর শেয়ার প্রতি ৭২ পয়সা আয় হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর,২০২৩ তারিখে সমাপ্ত হিসাববছর শেষে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৩ টাকা ৫০ পয়সায়।

আগামী ২২ জুন কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ২৯ মে।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
এনার্জিপ্যাকের সাথে চীনের প্রতিনিধিদলের সাক্ষাৎ
অর্থনীতি5 hours ago

এনার্জিপ্যাকের সাথে চীনের প্রতিনিধিদলের সাক্ষাৎ

লভ্যাংশ
কর্পোরেট সংবাদ5 hours ago

ওয়ালটনের ‘ননস্টপ মিলিয়নিয়ার’ ক্যাম্পেইনের মেয়াদ বাড়ল ২ মাস

লভ্যাংশ
কর্পোরেট সংবাদ5 hours ago

বিকাশ পেমেন্টের মাধ্যমে গোল্ড কিনে সঞ্চয় করার সুযোগ

লভ্যাংশ
পুঁজিবাজার5 hours ago

লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানালো রূপালী ব্যাংক

লভ্যাংশ
কর্পোরেট সংবাদ5 hours ago

ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক সভা

লভ্যাংশ
জাতীয়5 hours ago

শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয়

লভ্যাংশ
অর্থনীতি6 hours ago

দাম বাড়ল ডিজেল-পেট্রোল-অকটেনের

লভ্যাংশ
পুঁজিবাজার6 hours ago

ইউনিলিভারের প্রথম প্রান্তিক প্রকাশ

লভ্যাংশ
পুঁজিবাজার6 hours ago

ইউনাইটেড পাওয়ার জেনারেশনের তৃতীয় প্রান্তিক প্রকাশ

লভ্যাংশ
পুঁজিবাজার6 hours ago

বিএসইসির চেয়ারম্যানকে সিএসই’র অভিনন্দন

লভ্যাংশ
পুঁজিবাজার6 hours ago

এসবিএসি ব্যাংকের ২ শতাংশ লভ্যাংশ ঘোষণা

লভ্যাংশ
পুঁজিবাজার7 hours ago

ফু-ওয়াং সিরামিকের আয় কমেছে

লভ্যাংশ
পুঁজিবাজার7 hours ago

লোকসান বেড়েছে বিডি থাই অ্যালুমিনিয়ামের

লভ্যাংশ
পুঁজিবাজার7 hours ago

এসএস স্টিলের তৃতীয় প্রান্তিক প্রকাশ

লভ্যাংশ
পুঁজিবাজার7 hours ago

স্যালভো কেমিক্যালের তৃতীয় প্রান্তিক প্রকাশ

লভ্যাংশ
পুঁজিবাজার7 hours ago

ড্যাফোডিল কম্পিউটার্সের আয় কমেছে

লভ্যাংশ
পুঁজিবাজার7 hours ago

কপারটেকের তৃতীয় প্রান্তিক প্রকাশ

লভ্যাংশ
পুঁজিবাজার7 hours ago

ফার কেমিক্যালের তৃতীয় প্রান্তিক প্রকাশ

লভ্যাংশ
পুঁজিবাজার8 hours ago

নগদ লভ্যাংশ দেবে এনআরবিসি ব্যাংক

লভ্যাংশ
পুঁজিবাজার8 hours ago

স্ট্যান্ডার্ড ব্যাংকের আয় বেড়ে দ্বিগুণ

লভ্যাংশ
পুঁজিবাজার8 hours ago

ওয়াটা কেমিক্যালসের আয় কমেছে

Golden Son
পুঁজিবাজার8 hours ago

লোকসান কাটেনি গোল্ডেন সনের

লভ্যাংশ
পুঁজিবাজার8 hours ago

এমএল ডাইংয়ের তৃতীয় প্রান্তিক প্রকাশ

লভ্যাংশ
পুঁজিবাজার8 hours ago

বিডি থাই ফুডের তৃতীয় প্রান্তিক প্রকাশ

লভ্যাংশ
পুঁজিবাজার8 hours ago

ঢাকা ডাইংয়ের লোকসান বেড়েছে ৭ গুণ

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১