Connect with us

আবহাওয়া

ঝড়বৃষ্টি নিয়ে আবহাওয়া অফিসের সুখবর, চলবে টানা ৩ দিন

Published

on

বিকন

দেশের ওপর দিয়ে বয়ে যাওয়া তীব্র তাপদাহে পুড়ছে দেশ। এ অবস্থায় আরও আরও ৩ দিনের হিট অ্যালার্ট জারি করা হয়েছে। এর মাঝেই চট্টগ্রাম বিভাগে টানা দুই দিন এবং সিলেট বিভাগে টানা তিন দিন ঝড়বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস।

রোববার (২৮ এপ্রিল) সকাল ৯টায় দেওয়া পূর্বাভাসে এ তথ্য জানায় দপ্তরটি।

ঝড়বৃষ্টির পূর্বাভাসে দপ্তরটি বলছে, আগামী ২৪ ঘণ্টায় চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

তাপপ্রবাহের ব্যাপারে জানাতে গিয়ে আবহাওয়া অফিস বলছে, চুয়াডাঙ্গা জেলার উপর দিয়ে অতি তীব্র তাপপ্রবাহ এবং রাজশাহী, পাবনা, সিরাজগঞ্জ, যশোর ও কুষ্টিয়া জেলাসমূহের উপর দিয়ে তীব্র তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। দিনাজপুর, রাঙ্গামাটি, চাঁদপুর, ফেনী ও বান্দরবান জেলাসহ রাজশাহী ও খুলনা বিভাগের অবশিষ্টাংশ এবং ঢাকা ও বরিশাল বিভাগ সমূহের উপর দিয়ে মৃদু থেকে মাঝারী ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে।

তাপমাত্রা: সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব বিরাজমান থাকতে পারে।

দ্বিতীয় দিনের পূর্বাভাসে বলা হয়, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে এবং সেই সাথে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

তাপমাত্রা: সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব বিরাজমান থাকতে পারে।

তৃতীয় দিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে এবং সেই সাথে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আবহাওয়া

তাপমাত্রা নিয়ে দুঃসংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর

Published

on

বিকন

তীব্র তাপদাহের পর স্বস্তি এনে দিয়েছিল বৃষ্টি। গত কয়েক দিনে ঢাকাসহ সারাদেশে কমবেশি ঝড়বৃষ্টি হয়। বৃষ্টির প্রভাবে তাপমাত্রাও কমেছে অনেকটাই। তবে বৃষ্টির এই স্বস্তি বেশিদিন স্থায়ী হচ্ছে না।

আবহাওয়া অধিদপ্তর বলছে, স্বস্তির দিন ফুরিয়ে এসেছে। গরম পড়বে আবার। তাপমাত্রা বাড়বে বেশ খানিকটা। আগামী বৃহস্পতিবার শুরু হতে পারে তাপপ্রবাহ।

আবহাওয়াবিদ ওমর ফারুক বলেন, বুধবার পর্যন্ত বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে। এর পরই বাড়বে তাপমাত্রা।

আবহাওয়াবিদ মুহাম্মদ আবুল কালাম মল্লিক বলেন, বজ্রপাত ও ঝড়ের তীব্রতা কমে গেলেই তাপমাত্রা বাড়তে শুরু করবে। আগামী বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই তাপপ্রবাহ মৃদু তাপপ্রবাহই হবে। এ সময় রাজশাহী, যশোর, নওগাঁ অঞ্চলের তাপমাত্রা ৩৫ থেকে ৩৬ ডিগ্রি পর্যন্ত উঠতে পারে। ধীরে ধীরে সেটি বিস্তৃত হতে পারে রাজধানী ঢাকা ও ঢাকার পশ্চিমাঞ্চলের দিকে।

আবহাওয়া অফিস বলছে, মৃদু তাপপ্রবাহ শুরু হওয়ার পর যদি নতুন করে বৃষ্টিপাত না হয়, তাহলে এর তীব্রতা বাড়তেও পারে। তবে এখন পর্যন্ত আবহাওয়া অফিসের পূর্বাভাস বলছে, আগামী বুধ-বৃহস্পতিবারের দিকে যে তাপপ্রবাহ আসছে, সেটি সর্বোচ্চ ১৯ থেকে ২০ মে পর্যন্ত স্থায়ী হতে পারে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আবহাওয়া

নয় অঞ্চলে ৮০ কি.মি বেগে ঝড়ের আভাস

Published

on

বিকন

দেশের নয়টি অঞ্চলের ওপর দিয়ে ৮০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দরে দুই নম্বর সংকেত তোলা হয়েছে।

শনিবার (১১ মে) এমন পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস।

আবহাওয়াবিদ মো. ওমর ফারুক জানিয়েছেন, ফরিদপুর, যশোর, খুলনা, বরিশাল, কুমিল্লা, পটুয়াখালী, নোয়াখালী, চট্টগ্রাম এবং কক্সবাজার অঞ্চলসমূহের ওপর দিয়ে পশ্চিম/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৬০-৮০ কিলোমিটার বেগে বৃষ্টি/বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দর সমূহকে ২ নম্বর নৌ হুঁশিয়ারি সংকেত দেখাতে বলা হয়েছে।

বর্তমানে পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ থেকে উত্তরপশ্চিম বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।

রোববার (১২ মে) রাজশাহী, ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগসমূহের অনেক জায়গায় এবং রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগসমূহের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা/ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে, সেই সঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টি হতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

সোমবার (১৩ মে) রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, ঢাকা ও খুলনা বিভাগসমূহের অনেক জায়গায় এবং বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগসমূহের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা/ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে, সেই সঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টি হতে পারে। সারা দেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

মঙ্গলবার (১৪ মে) রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগসমূহের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা/ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

সারা দেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। বর্ধিত পাঁচ দিনের আবহাওয়ায় দিন এবং রাতের তাপমাত্রা আরও বাড়তে পারে।

শনিবার দেশে সর্বোচ্চ বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে ঢাকায় ৮৭ মিলিমিটার। সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে রাজশাহীতে ৩৪ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আবহাওয়া

১০ অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস

Published

on

বিকন

দেশের ১০টি অঞ্চলের ওপর দিয়ে ৬০ কিলোমিটার বেগে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। তাই এসব এলাকার নদীবন্দরগুলোয় এক নম্বর সংকেত তোলা হয়েছে।

শুক্রবার (১০ মে) এমন পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস।

আবহাওয়াবিদ মো. শাহীনুল ইসলাম জানিয়েছেন, রংপুর, দিনাজপুর, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম এবং সিলেট অঞ্চলসমূহের ওপর দিয়ে পশ্চিম/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫-৬০ কি.মি. বেগে বৃষ্টি/বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দরসমূহকে ১ (এক) নম্বর (পুনঃ) ১ (এক) নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ থেকে উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত।

শনিবার (১১ মে) ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী ও রংপুর বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে, সেইসঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে। সারা দেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

রোববার (১২ মে) রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে, সেইসঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে।

সারা দেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

সোমবার (১৩ মে) ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, রাজশাহী ও ময়মনসিংহ বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সারা দেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

বর্ধিত পাঁচ দিনের আবহাওয়ায় তাপমাত্রা বাড়তে পারে।

শুক্রবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে মোংলায় ৩৫ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। ঢাকার সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩৪ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আবহাওয়া

ঢাকাসহ সব বিভাগেই বৃষ্টির পূর্বাভাস

Published

on

বিকন

দেশের সব বিভাগেই বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। একই সঙ্গে রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে। শুক্রবার (১০ মে) সকাল ৯টা থেকে পরবর্তী ৭২ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এমন তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী, রংপুর ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা ও ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে, সেই সঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে।

আবহাওয়াবিদ মো. মনোয়ার হোসেন জানান, শনিবারের তাপমাত্রার অবস্থা অপরিবর্তিত থাকতে পারে। একই সঙ্গে রোববার থেকে সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আবহাওয়া

দূষিত শহরের তালিকায় শীর্ষে দিল্লি, ঢাকা কত?

Published

on

বিকন

বিশ্বের দূষিত বাতাসের শহরের তালিকায় ১৬১ স্কোর নিয়ে প্রথম স্থানে রয়েছে ভারতের দিল্লি। বায়ুর এ মানকে অস্বাস্থ্যকর হিসেবে ধরা হয়। আর ১০৫ স্কোর নিয়ে দশে রয়েছে ঢাকা। শুক্রবার (১০ মে) বেলা পৌনে ১২টার দিকে আন্তর্জাতিক বায়ুমান প্রযুক্তি প্রতিষ্ঠান আইকিউএয়ারের সূচকে এ চিত্র দেখা যায়।

সূচক অনুযায়ী, ১৬১ স্কোর নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে পাকিস্তানের লাহোর। তৃতীয় স্থানে থাকা কঙ্গোর কিনশাসার স্কোর ১৫৯।

সুইজারল্যান্ডভিত্তিক প্রতিষ্ঠান আইকিউএয়ার বায়ুদূষণের এই সূচক নিয়মিত প্রকাশ করে। বিভিন্ন দেশের বাতাসের মান নিয়ে তৈরি করা হয় আইকিউএয়ারের এ সূচক। এতে একটি নির্দিষ্ট শহরের বাতাস কতটা নির্মল বা দূষিত, সেই ব্যাপারে মানুষকে তথ্য দেওয়া হয়। পাশাপাশি এ বিষয়ে মানুষকে সতর্ক করা হয়ে থাকে।

আইকিউএয়ার সূচকে বাতাসের মান স্কোর শূন্য থেকে ৫০ পর্যন্ত ভালো হিসেবে ধরা হয়। ৫১ থেকে ১০০ পর্যন্ত স্কোর মাঝারি হিসেবে বিবেচিত করা হয়। আর ১০১ থেকে ১৫০ স্কোর সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর হিসেবে বিবেচিত হয়।

এ ছাড়া স্কোর ১৫১ থেকে ২০০ হলে তাকে ‘অস্বাস্থ্যকর’ বায়ু হিসেবে বিবেচনা করা হয়। স্কোর ২০১ থেকে ৩০০ হলে ‘খুব অস্বাস্থ্যকর’ বলা হয়। এ অবস্থায় শিশু, প্রবীণ এবং অসুস্থ রোগীদের বাড়ির ভেতরে ও অন্যদের বাড়ির বাইরের কার্যক্রম সীমাবদ্ধ রাখার পরামর্শ দেওয়া হয়ে থাকে। পাশাপাশি ৩০১ থেকে ৪০০ এর মধ্যে থাকা একিউআই ‘ঝুঁকিপূর্ণ’ বলে বিবেচিত হয়।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
বিকন
জাতীয়52 mins ago

পাঁচ বছরের মধ্যে বঙ্গবন্ধু স্যাটেলাইট-২ উৎক্ষেপণ: পলক

বিকন
খেলাধুলা1 hour ago

মাহমুদউল্লাহ’র অবসর নিয়ে যা বললেন পাপন

বিকন
আন্তর্জাতিক1 hour ago

চীনা পণ্যের ওপর শুল্ক আরও বাড়াচ্ছে যুক্তরাষ্ট্র

বিকন
স্বাস্থ্য2 hours ago

বাড়ছে ডেঙ্গুর প্রকোপ, একদিনে হাসপাতালে ভর্তি ৪৬ জন

বিকন
সারাদেশ2 hours ago

সোমবার দেশে পৌঁছাবে এমভি আবদুল্লাহ

বিকন
আবহাওয়া2 hours ago

তাপমাত্রা নিয়ে দুঃসংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর

বিকন
অর্থনীতি2 hours ago

বৈদেশিক মুদ্রার রিজার্ভ আরও কমে ১৮ বিলিয়ন ডলার

বিকন
জাতীয়3 hours ago

পারিবারিক মূল্যবোধ রক্ষার ওপর জোর দিতে হবে: ভূমিমন্ত্রী

বিকন
কর্পোরেট সংবাদ3 hours ago

বিএবি’র শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

বিকন
ক্যাম্পাস টু ক্যারিয়ার3 hours ago

৬০০ পরীক্ষার্থীর ৫৯৮ জনই পেল জিপিএ-৫!

বিকন
বিনোদন4 hours ago

চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য হলেন পূর্ণিমা

বিকন
পুঁজিবাজার4 hours ago

বিকন ফার্মার তৃতীয় প্রান্তিক প্রকাশ

বিকন
পুঁজিবাজার4 hours ago

আইডিএলসির প্রথম প্রান্তিক প্রকাশ

বিকন
পুঁজিবাজার4 hours ago

পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের প্রথম প্রান্তিক প্রকাশ

বিকন
জাতীয়5 hours ago

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক আসিব আহসান

বিকন
জাতীয়5 hours ago

কৃষিকে লাভজনক করাই সরকারের উদ্দেশ্য: মন্ত্রী

দেশে মূল্যস্ফীতি কমাতে নীতি সুদহার বৃদ্ধি
ব্যাংক5 hours ago

খেলাপিদের বিরুদ্ধে মামলা না করার আহ্বান কেন্দ্রীয় ব্যাংকের

বিকন
জাতীয়5 hours ago

বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

বিকন
ব্যাংক6 hours ago

এনসিসি ব্যাংকের নতুন এমডি শামসুল আরেফিন

বিকন
আন্তর্জাতিক6 hours ago

সৌদি আরবে এক সপ্তাহে ১৯ হাজার অভিবাসী গ্রেপ্তার

বিকন
পুঁজিবাজার6 hours ago

প্রগতি ইন্স্যুরেন্সের প্রথম প্রান্তিক প্রকাশ

বিকন
অর্থনীতি6 hours ago

দশ দিনে রেমিট্যান্স এলো ৮১ কোটি ডলার

বিকন
ক্যাম্পাস টু ক্যারিয়ার6 hours ago

এইচএসসি পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো

বিকন
কর্পোরেট সংবাদ7 hours ago

ইউসিবি ও ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের মধ্যে ব্যাংকাস্যুরেন্স চুক্তি

বিকন
কর্পোরেট সংবাদ7 hours ago

ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল শুরু মঙ্গলবার

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১