Connect with us

ক্যাম্পাস টু ক্যারিয়ার

দ্রুত শিক্ষকদের শূন্য পদ পূরণের সুপারিশ

Published

on

লভ্যাংশ

দ্রুত শিক্ষকদের শূন্য পদ পূরণের সুপারিশ করেছে শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) জাতীয় সংসদ ভবনে দ্বাদশ জাতীয় সংসদের শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠকে এ সুপারিশ করা হয়।

বৈঠকে সভাপতিত্ব করেন নুরুল ইসলাম নাহিদ। বৈঠকে কমিটির সদস্য ও শিক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, প্রতিমন্ত্রী শামসুন নাহার, মো. মোতাহার হোসেন, আ, ফ, ম বাহাউদ্দিন, মো. আবদুল মজিদ, আহমদ হোসেন, মো. বিপ্লব হাসান এবং মো. আজিজুল ইসলাম অংশগ্রহণ করেন। বৈঠকে প্রথম বৈঠকের সিদ্ধান্তসমূহ বাস্তবায়ন অগ্রগতি এবং বিগত সভার কার্যবিবরণী অনুমোদন ও নিশ্চিত করা হয়।

বৈঠকে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি গঠন সংক্রান্ত প্রস্তাবিত প্রবিধানমালা নিয়ে বিস্তারিত আলোচনা হয়। বেসরকারি শিক্ষকদের অবসর সুবিধা ও কল্যাণ ট্রাস্টের সুবিধা প্রাপ্তি সংক্রান্ত অনিষ্পন্ন আবেদন দ্রুত নিষ্পত্তির পাশাপাশি কল্যাণ ট্রাস্টের সুবিধা প্রাপ্তির বিষয়টি স্থায়ী সমাধান করতে প্রয়োজনীয় কার্যকরী ব্যবস্থা গ্রহণ করতে সুপারিশ করা হয়। এছাড়া এ বিষয়ে একটি কমিটি গঠনের প্রস্তাব দেওয়া হয়।

যে সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানে প্রয়োজনের অতিরিক্ত অর্থ ফান্ডে জমা আছে তা সরকারি কোষাগারে জমা করতে নির্দেশ দেওয়া হয়। এছাড়া যে-সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য ও সৃষ্ট পদ খালি রয়েছে তা দ্রুত পূরণের সুপারিশ করা হয়। এর পাশাপাশি শিক্ষা মন্ত্রণালয়ের বাজেট বৃদ্ধির সুপারিশ করা হয়।

বৈঠকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিবসহ মন্ত্রণালয় ও জাতীয় সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্যাম্পাস টু ক্যারিয়ার

২৭ জেলায় স্কুল-কলেজ ও মাদরাসা বন্ধ আজ

Published

on

লভ্যাংশ

তীব্র তাপপ্রবাহের মধ্যে আজ (৩০ এপ্রিল) দেশের ২৭টি জেলায় মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। রোজা, ঈদ ও তাপপ্রবাহের কারণে টানা ছুটির পর গতকালই শিক্ষাপ্রতিষ্ঠান খুলেছিল। তবে, একদিন ক্লাসের পরই ২৭টি জেলায় নতুন করে ছুটি ঘোষণা করা হলো।

গতকাল সোমবার শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। জেলাগুলো হলো- খুলনা বিভাগের খুলনা, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, নড়াইল, বাগেরহাট, মাগুরা, মেহেরপুর, যশোর ও সাতক্ষীরা। রাজশাহী বিভাগের চাঁপাইনবাবগঞ্জ, জয়পুরহাট, নওগাঁ, নাটোর, পাবনা, বগুড়া, রাজশাহী ও সিরাজগঞ্জ। রংপুর বিভাগের কুড়িগ্রাম ও দিনাজপুর এবং ঢাকা বিভাগের ঢাকা, টাঙ্গাইল, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, গাজীপুর ও মানিকগঞ্জ এবং বরিশাল বিভাগের পটুয়াখালী জেলায় আজ মঙ্গলবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘খুলনা ও রাজশাহী বিভাগের সব জেলা এবং ঢাকা বিভাগের ঢাকা, টাঙ্গাইল, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, গাজীপুর ও মানিকগঞ্জ, রংপুর বিভাগের কুড়িগ্রাম ও দিনাজপুর এবং বরিশাল বিভাগের পটুয়াখালী জেলার সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল মঙ্গলবার (৩০ এপ্রিল) বন্ধ থাকবে।’

এদিকে, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন জানান, সারা দেশে চলমান তীব্র তাপপ্রবাহের কারণে শিশুশি ক্ষার্থীদের স্বাস্থ্য ও সুরক্ষা বিবেচনায় আগামী বৃহস্পতিবার (২ মে) পর্যন্ত দেশের সব সরকারি প্রাথমিক বিদ্যালয়, শিশু কল্যাণ ট্রাস্টের বিদ্যালয় ও উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর লার্নিং সেন্টার বন্ধ থাকবে।

এর আগে চলমান তাপপ্রবাহের কারণে উদ্ভূত পরিস্থিতি ঠেকাতে আগামী বৃহস্পতিবার পর্যন্ত দেশের সব প্রাথমিক, মাধ্যমিক স্কুল ও মাদরাসায় ক্লাস বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। তবে যেসব প্রতিষ্ঠানে এসি আছে এবং ‘এ’ লেভেল ও ‘ও’ লেভেলের শিক্ষাপ্রতিষ্ঠান এই আদেশের বাইরে থাকবে বলে নির্দেশনায় জানানো হয়।

তাপপ্রবাহের মধ্যে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পর ১৮ জনের মৃত্যুর ঘটনায় গতকাল সোমবার বিচারপতি কে এম কামরুল কাদের ও বিচারপতি খিজির হায়াতের হাইকোর্ট বেঞ্চ স্বপ্রণোদিত হয়ে এই আদেশ দেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

ক্যাম্পাস টু ক্যারিয়ার

প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে

Published

on

লভ্যাংশ

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের (ঢাকা ও চট্টগ্রাম বিভাগ) লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা আগামী ৯ মে থেকে শুরু হবে। মৌখিক পরীক্ষা শেষ হবে ১২ জুন। আজ সোমবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদ এ তথ্য জানিয়েছেন।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, মৌখিক পরীক্ষার সময় সব সনদপত্র, প্রাপ্তি স্বীকারপত্র ও অন্যান্য কাগজপত্রের মূল কপি প্রার্থীকে সঙ্গে আনতে হবে।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্ব খাতভুক্ত ‘সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩’র তৃতীয় গ্রুপের (ঢাকা ও চট্টগ্রাম বিভাগ) জন্য গত ১৪ জুন বিজ্ঞাপন প্রকাশ হয়। এর আলোকে ২৯ মার্চ ২১ জেলায় (ঢাকা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, নরসিংদী, গাজীপুর, কিশোরগঞ্জ, রাজবাড়ী, শরিয়তপুর, গোপালগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর, টাঙ্গাইল, চট্টগ্রাম, কক্সবাজার, ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর, কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া) লিখিত পরীক্ষা নেওয়া হয়েছে।

পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের অবগতির জন্য জানানো হয়েছে, অনলাইনে আবেদনের আপলোডকৃত ছবি, আবেদনের কপি, লিখিত পরীক্ষার প্রবেশপত্র, নাগরিকত্ব ও স্থায়ী ঠিকানার স্বপক্ষে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভা/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলরের সনদপত্র, জাতীয় পরিচয়পত্র এবং শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, পোষ্য সনদ (প্রযোজ্য ক্ষেত্রে) ও অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র ন্যূনতম ৯ম গ্রেডের গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করতে হবে। এরপর ৬ মে’র মধ্যে স্ব-স্ব জেলা প্রাথমিক শিক্ষা অফিসে আবশ্যিকভাবে জমা দিয়ে প্রাপ্তি স্বীকারপত্র সংগ্রহ করতে হবে।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসে প্রয়োজনীয় কাগজপত্রের ফটোকপি (সত্যায়িত) জমা দেওয়ার সময় এসব কাগজপত্রের মূল কপি জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে প্রদর্শন করতে হবে। মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীরা ৬ মে’র মধ্যে উপরে উল্লিখিত কাগজপত্র জমা দিতে ব্যর্থ হলে তাদের অনুকূলে মৌখিক পরীক্ষার কার্ড ইস্যু করা হবে না।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

ক্যাম্পাস টু ক্যারিয়ার

ঢাবি সিএসই অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

Published

on

লভ্যাংশ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই) বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (সিএসইডিইউএএ) সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী মোহাম্মদ মাহাবুবুল হক। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. ফয়সাল হোসেন। তারা যথাক্রমে ঢাবির বিএসসি ১ম ও ১১তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। ২০২৪-২৬ মেয়াদে তারা দায়িত্ব পালন করবেন।

শুক্রবার (২৬ এপ্রিল) বিভাগের বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের মধ্য দিয়ে ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি নিযুক্ত হয়। অধ্যাপক ড. মো. রেজাউল করিমের নেতৃত্বে বর্তমান অ্যাডহক কমিটি কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের গঠনতন্ত্র ও বিগত বছরে সম্পাদিত কার্যক্রম উপস্থাপনসহ সকল বিষয়ে উন্মুক্ত আলোচনা হয়।

অনুষ্ঠানে দেশে ও বিদেশে অবস্থানকারী কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের প্রাক্তন প্রায় ২০০ ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকা অংশগ্রহণ করেন।

কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চেয়ারপার্সন ড. মো. আব্দুর রাজ্জাক স্বাগত বক্তব্য রাখেন। এতে বিশেষ অতিথি হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ড. হাফিজ মো. হাসান বাবু স্মৃতিচারণমূলক বক্তব্য এবং অনুষ্ঠানের শুভ সূচনা ঘোষণা করেন।

নবনিযুক্ত কমিটির অন্য সদস্যরা (বিএসসি ব্যাচসহ) হলেন- সহসভাপতি-১ মুহাম্মদ আব্দুল বারী (১ম ব্যাচ), সহসভাপতি-২ মো. আখতারুজ্জামান (ব্যাচ-৬), কোষাধ্যক্ষ ড. মো. আজম হোসেন (০৯), যুগ্ম-সম্পাদক জুয়েল রানা (১৩), সাংগঠনিক সম্পাদক মো. ফরহাদ আলম ভূঁইয়া (১৪), দপ্তর সম্পাদক মো. তাহজিব উল ইসলাম (১৩), সাংস্কৃতিক সম্পাদক মো. রুবেল পাশা (০৯), গ্রন্থনা ও বুদ্ধিবৃত্তিক প্রকাশনা সম্পাদক কাজী সাফায়েত মাহমুদ অভি (১২), ক্রীড়া সম্পাদক মো. আবেদ হোসেন (১৬), প্রচার ও জনসংযোগ সম্পাদক মো. খায়রুল বাশার (০৯), ব্র্যান্ডিং ও গ্রাফিক ডিজাইন সম্পাদক আব্দুল্লাহ ইবনে মাসুদ (২৫)। নির্বাহী সদস্যরা হলেন- মো. আবু নাদের আল মোকাদ্দেস (১ম), মোহাম্মদ মিরাজ উদ্দিন খান (০৭), নাহিদ হাসান (১৩), হেলাল হেজাজী (১৫), আনজুম রিয়াশাত (১৭), শাহরিয়ার বিন আমিন (২২), মো. শফিকুল ইসলাম (২৩) ও রাহাত হোসেন (২৪)।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

ক্যাম্পাস টু ক্যারিয়ার

গণিতপ্রেমীদের জন্য আয়োজিত হতে যাচ্ছে ইউসিবি ম্যাথ অলিম্পিয়াড

Published

on

লভ্যাংশ

গণিত নিয়ে আগ্রহী শিক্ষার্থীদের জন্য “ইউসিবি ম্যাথ অলিম্পিয়াড ২০২৪” আয়োজন করেছে দেশের অগ্রণী আন্তর্জাতিক শিক্ষা সেবাদাতা প্রতিষ্ঠান ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ (ইউসিবি)। দেশের সকল গণিতপ্রেমীদের এ অলিম্পিয়াডে অংশ নেওয়ার আহ্বান জানানো হয়েছে।

আগামী ১১ মে ইউসিবি ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে এ অলিম্পিয়াড। এইচএসসি, ‘এ’ লেভেল এবং ‘ও’ লেভেলের শিক্ষার্থীরা এ অলিম্পিয়াডে অংশ নেওয়ার মাধ্যমে সংখ্যা আর ফর্মুলা নিয়ে তাদের দক্ষতা পরখ করে নিতে পারবেন।

উচ্চতর শিক্ষায় সফলতার ক্ষেত্রে গণিতপ্রেমীদের অনুপ্রাণিত করে তোলার লক্ষ্য নিয়ে ইউসিবি ম্যাথ অলিম্পিয়াড ২০২৪ এর আয়োজন করা হয়েছে। নির্দিষ্ট সময়ের মধ্যে জটিল সমস্যা সমাধানের মাধ্যমে শিক্ষার্থীদের আত্মবিশ্বাস বাড়াতে সহায়তা করবে এই আয়োজন। প্রতিযোগিতাটি লিখিত পরীক্ষার আকারে অনুষ্ঠিত হবে; এইচএসসি, ‘এ’ লেভেল এবং ‘ও’ লেভেলের জন্য ভিন্ন ভিন্ন প্রশ্নপত্র থাকবে।

ইউসিবি ম্যাথ অলিম্পিয়াডে বিজয়ীরা সর্বমোট ১ লাখ টাকা সমমূল্যের প্রাইজমানি পাবেন। একইসাথে, এই অলিম্পিয়াড থেকে পাওয়া পুরস্কার ও স্বীকৃতি তাদের সমৃদ্ধ অ্যাকাডেমিক প্রোফাইল তৈরিতে উল্লেখযোগ্য অর্জন হিসবে বিবেচিত হবে। আয়োজনে নিবন্ধন করতে আগ্রহী শিক্ষার্থীদের এই লিঙ্কটি ভিজিট করতে হবে।

এই প্রতিযোগিতায় নিবন্ধন করা যাবে আগামী ৫ মে, ২০২৪ তারিখের বিকেল ৪টা পর্যন্ত। আরও বিস্তারিত জানতে কল করা যাবে এখানে দেওয়া যেকোনো নম্বরে – ০১৮৮৬৩৩৩২২২, ০১৮৮৬৪১২২২২, ০১৮৯৬০১৩৮৮২, ০১৮৯৪৯৬০৯৮৭, ০১৮৪৪২৭৭৩৪২/৪৩; অথবা ভিজিট করুন – https://ucbbd.org/

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

ক্যাম্পাস টু ক্যারিয়ার

তাপদাহের কারণে ঢাকাসহ ৫ জেলার স্কুল বন্ধ ঘোষণা

Published

on

লভ্যাংশ

তীব্র তাপদাহের কারণে আগামীকাল সোমবার (২৯ এপ্রিল) ঢাকা, চুয়াডাঙ্গা, যশোর, খুলনা ও রাজশাহী জেলার সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

আজ রবিবার (২৮ এপ্রিল) রাতে শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে চলমান তাপদাহের কারণে স্বাস্থ্য মন্ত্রণালয় ও আবহাওয়া অধিদপ্তরের সঙ্গে পরামর্শক্রমে ঢাকা, চুয়াডাঙ্গা, যশোর, খুলনা ও রাজশাহী জেলার সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান সোমবার বন্ধ থাকবে। তবে যেসব শিক্ষা প্রতিষ্ঠানে শীতাতাপ নিয়ন্ত্রণ ব্যবস্থা আছে সেসব শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃপক্ষ চাইলে খোলা রাখতে পারবে।

সোমবার পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ঈদের ছুটির পর তাপদাহের কারণে এক সপ্তাহ ছুটি বাড়িয়ে রোববার (২৮ এপ্রিল) শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হয়। খুলে দেওয়ার দিনই বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষার্থী ও শিক্ষক অসুস্থ হওয়ার কবর পাওয়া গেছে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
এনার্জিপ্যাকের সাথে চীনের প্রতিনিধিদলের সাক্ষাৎ
অর্থনীতি8 hours ago

এনার্জিপ্যাকের সাথে চীনের প্রতিনিধিদলের সাক্ষাৎ

লভ্যাংশ
কর্পোরেট সংবাদ8 hours ago

ওয়ালটনের ‘ননস্টপ মিলিয়নিয়ার’ ক্যাম্পেইনের মেয়াদ বাড়ল ২ মাস

লভ্যাংশ
কর্পোরেট সংবাদ8 hours ago

বিকাশ পেমেন্টের মাধ্যমে গোল্ড কিনে সঞ্চয় করার সুযোগ

লভ্যাংশ
পুঁজিবাজার9 hours ago

লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানালো রূপালী ব্যাংক

লভ্যাংশ
কর্পোরেট সংবাদ9 hours ago

ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক সভা

লভ্যাংশ
জাতীয়9 hours ago

শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয়

লভ্যাংশ
অর্থনীতি9 hours ago

দাম বাড়ল ডিজেল-পেট্রোল-অকটেনের

লভ্যাংশ
পুঁজিবাজার9 hours ago

ইউনিলিভারের প্রথম প্রান্তিক প্রকাশ

লভ্যাংশ
পুঁজিবাজার10 hours ago

ইউনাইটেড পাওয়ার জেনারেশনের তৃতীয় প্রান্তিক প্রকাশ

লভ্যাংশ
পুঁজিবাজার10 hours ago

বিএসইসির চেয়ারম্যানকে সিএসই’র অভিনন্দন

লভ্যাংশ
পুঁজিবাজার10 hours ago

এসবিএসি ব্যাংকের ২ শতাংশ লভ্যাংশ ঘোষণা

লভ্যাংশ
পুঁজিবাজার10 hours ago

ফু-ওয়াং সিরামিকের আয় কমেছে

লভ্যাংশ
পুঁজিবাজার10 hours ago

লোকসান বেড়েছে বিডি থাই অ্যালুমিনিয়ামের

লভ্যাংশ
পুঁজিবাজার10 hours ago

এসএস স্টিলের তৃতীয় প্রান্তিক প্রকাশ

লভ্যাংশ
পুঁজিবাজার10 hours ago

স্যালভো কেমিক্যালের তৃতীয় প্রান্তিক প্রকাশ

লভ্যাংশ
পুঁজিবাজার11 hours ago

ড্যাফোডিল কম্পিউটার্সের আয় কমেছে

লভ্যাংশ
পুঁজিবাজার11 hours ago

কপারটেকের তৃতীয় প্রান্তিক প্রকাশ

লভ্যাংশ
পুঁজিবাজার11 hours ago

ফার কেমিক্যালের তৃতীয় প্রান্তিক প্রকাশ

লভ্যাংশ
পুঁজিবাজার11 hours ago

নগদ লভ্যাংশ দেবে এনআরবিসি ব্যাংক

লভ্যাংশ
পুঁজিবাজার11 hours ago

স্ট্যান্ডার্ড ব্যাংকের আয় বেড়ে দ্বিগুণ

লভ্যাংশ
পুঁজিবাজার11 hours ago

ওয়াটা কেমিক্যালসের আয় কমেছে

Golden Son
পুঁজিবাজার11 hours ago

লোকসান কাটেনি গোল্ডেন সনের

লভ্যাংশ
পুঁজিবাজার11 hours ago

এমএল ডাইংয়ের তৃতীয় প্রান্তিক প্রকাশ

লভ্যাংশ
পুঁজিবাজার11 hours ago

বিডি থাই ফুডের তৃতীয় প্রান্তিক প্রকাশ

লভ্যাংশ
পুঁজিবাজার12 hours ago

ঢাকা ডাইংয়ের লোকসান বেড়েছে ৭ গুণ

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১