Connect with us

ক্যাম্পাস টু ক্যারিয়ার

আনোয়ার খান হাসপাতালে চাকরির সুযোগ

Published

on

পাইওনিয়ার ইন্স্যুরেন্স

আনোয়ার খান মডার্ন হাসপাতাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ফ্লোর ম্যানেজার পদে একাধিক লোকবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। ১৩ এপ্রিল থেকেই আবেদন নেওয়া শুরু হয়েছে। আবেদন করা যাবে আগামী ২৫ এপ্রিল পর্যন্ত।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী আরো বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।

এক নজরে আনোয়ার খান হাসপাতালের বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম: আনোয়ার খান মডার্ন হাসপাতাল লিমিটেড
পদের নাম: ফ্লোর ম্যানেজার
পদের সংখ্যা: নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক/সম্মান ডিগ্রি
অন্যান্য যোগ্যতা: হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, চিকিৎসা সরঞ্জাম, স্বাস্থ্যসেবা স্টার্টআপ বিষয়ে দক্ষতা।
অভিজ্ঞতা: ৩ থেকে ৫ বছর

চাকরির ধরন: ফুলটাইম
কর্মক্ষেত্র: অফিসে
প্রার্থীর ধরন: নারী-পুরুষ (উভয়)
বয়সসীমা: সর্বোচ্চ ৩০ বছর
কর্মস্থল: ঢাকা
বেতন: আলোচনা সাপেক্ষে
অন্যান্য সুবিধা: প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।
আবেদনের শেষ সময়: ২৫ এপ্রিল ২০২৪

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্যাম্পাস টু ক্যারিয়ার

প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে

Published

on

পাইওনিয়ার ইন্স্যুরেন্স

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের (ঢাকা ও চট্টগ্রাম বিভাগ) লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা আগামী ৯ মে থেকে শুরু হবে। মৌখিক পরীক্ষা শেষ হবে ১২ জুন। আজ সোমবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদ এ তথ্য জানিয়েছেন।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, মৌখিক পরীক্ষার সময় সব সনদপত্র, প্রাপ্তি স্বীকারপত্র ও অন্যান্য কাগজপত্রের মূল কপি প্রার্থীকে সঙ্গে আনতে হবে।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্ব খাতভুক্ত ‘সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩’র তৃতীয় গ্রুপের (ঢাকা ও চট্টগ্রাম বিভাগ) জন্য গত ১৪ জুন বিজ্ঞাপন প্রকাশ হয়। এর আলোকে ২৯ মার্চ ২১ জেলায় (ঢাকা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, নরসিংদী, গাজীপুর, কিশোরগঞ্জ, রাজবাড়ী, শরিয়তপুর, গোপালগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর, টাঙ্গাইল, চট্টগ্রাম, কক্সবাজার, ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর, কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া) লিখিত পরীক্ষা নেওয়া হয়েছে।

পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের অবগতির জন্য জানানো হয়েছে, অনলাইনে আবেদনের আপলোডকৃত ছবি, আবেদনের কপি, লিখিত পরীক্ষার প্রবেশপত্র, নাগরিকত্ব ও স্থায়ী ঠিকানার স্বপক্ষে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভা/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলরের সনদপত্র, জাতীয় পরিচয়পত্র এবং শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, পোষ্য সনদ (প্রযোজ্য ক্ষেত্রে) ও অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র ন্যূনতম ৯ম গ্রেডের গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করতে হবে। এরপর ৬ মে’র মধ্যে স্ব-স্ব জেলা প্রাথমিক শিক্ষা অফিসে আবশ্যিকভাবে জমা দিয়ে প্রাপ্তি স্বীকারপত্র সংগ্রহ করতে হবে।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসে প্রয়োজনীয় কাগজপত্রের ফটোকপি (সত্যায়িত) জমা দেওয়ার সময় এসব কাগজপত্রের মূল কপি জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে প্রদর্শন করতে হবে। মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীরা ৬ মে’র মধ্যে উপরে উল্লিখিত কাগজপত্র জমা দিতে ব্যর্থ হলে তাদের অনুকূলে মৌখিক পরীক্ষার কার্ড ইস্যু করা হবে না।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

ক্যাম্পাস টু ক্যারিয়ার

ঢাবি সিএসই অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

Published

on

পাইওনিয়ার ইন্স্যুরেন্স

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই) বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (সিএসইডিইউএএ) সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী মোহাম্মদ মাহাবুবুল হক। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. ফয়সাল হোসেন। তারা যথাক্রমে ঢাবির বিএসসি ১ম ও ১১তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। ২০২৪-২৬ মেয়াদে তারা দায়িত্ব পালন করবেন।

শুক্রবার (২৬ এপ্রিল) বিভাগের বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের মধ্য দিয়ে ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি নিযুক্ত হয়। অধ্যাপক ড. মো. রেজাউল করিমের নেতৃত্বে বর্তমান অ্যাডহক কমিটি কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের গঠনতন্ত্র ও বিগত বছরে সম্পাদিত কার্যক্রম উপস্থাপনসহ সকল বিষয়ে উন্মুক্ত আলোচনা হয়।

অনুষ্ঠানে দেশে ও বিদেশে অবস্থানকারী কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের প্রাক্তন প্রায় ২০০ ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকা অংশগ্রহণ করেন।

কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চেয়ারপার্সন ড. মো. আব্দুর রাজ্জাক স্বাগত বক্তব্য রাখেন। এতে বিশেষ অতিথি হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ড. হাফিজ মো. হাসান বাবু স্মৃতিচারণমূলক বক্তব্য এবং অনুষ্ঠানের শুভ সূচনা ঘোষণা করেন।

নবনিযুক্ত কমিটির অন্য সদস্যরা (বিএসসি ব্যাচসহ) হলেন- সহসভাপতি-১ মুহাম্মদ আব্দুল বারী (১ম ব্যাচ), সহসভাপতি-২ মো. আখতারুজ্জামান (ব্যাচ-৬), কোষাধ্যক্ষ ড. মো. আজম হোসেন (০৯), যুগ্ম-সম্পাদক জুয়েল রানা (১৩), সাংগঠনিক সম্পাদক মো. ফরহাদ আলম ভূঁইয়া (১৪), দপ্তর সম্পাদক মো. তাহজিব উল ইসলাম (১৩), সাংস্কৃতিক সম্পাদক মো. রুবেল পাশা (০৯), গ্রন্থনা ও বুদ্ধিবৃত্তিক প্রকাশনা সম্পাদক কাজী সাফায়েত মাহমুদ অভি (১২), ক্রীড়া সম্পাদক মো. আবেদ হোসেন (১৬), প্রচার ও জনসংযোগ সম্পাদক মো. খায়রুল বাশার (০৯), ব্র্যান্ডিং ও গ্রাফিক ডিজাইন সম্পাদক আব্দুল্লাহ ইবনে মাসুদ (২৫)। নির্বাহী সদস্যরা হলেন- মো. আবু নাদের আল মোকাদ্দেস (১ম), মোহাম্মদ মিরাজ উদ্দিন খান (০৭), নাহিদ হাসান (১৩), হেলাল হেজাজী (১৫), আনজুম রিয়াশাত (১৭), শাহরিয়ার বিন আমিন (২২), মো. শফিকুল ইসলাম (২৩) ও রাহাত হোসেন (২৪)।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

ক্যাম্পাস টু ক্যারিয়ার

গণিতপ্রেমীদের জন্য আয়োজিত হতে যাচ্ছে ইউসিবি ম্যাথ অলিম্পিয়াড

Published

on

পাইওনিয়ার ইন্স্যুরেন্স

গণিত নিয়ে আগ্রহী শিক্ষার্থীদের জন্য “ইউসিবি ম্যাথ অলিম্পিয়াড ২০২৪” আয়োজন করেছে দেশের অগ্রণী আন্তর্জাতিক শিক্ষা সেবাদাতা প্রতিষ্ঠান ইউনিভার্সাল কলেজ বাংলাদেশ (ইউসিবি)। দেশের সকল গণিতপ্রেমীদের এ অলিম্পিয়াডে অংশ নেওয়ার আহ্বান জানানো হয়েছে।

আগামী ১১ মে ইউসিবি ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে এ অলিম্পিয়াড। এইচএসসি, ‘এ’ লেভেল এবং ‘ও’ লেভেলের শিক্ষার্থীরা এ অলিম্পিয়াডে অংশ নেওয়ার মাধ্যমে সংখ্যা আর ফর্মুলা নিয়ে তাদের দক্ষতা পরখ করে নিতে পারবেন।

উচ্চতর শিক্ষায় সফলতার ক্ষেত্রে গণিতপ্রেমীদের অনুপ্রাণিত করে তোলার লক্ষ্য নিয়ে ইউসিবি ম্যাথ অলিম্পিয়াড ২০২৪ এর আয়োজন করা হয়েছে। নির্দিষ্ট সময়ের মধ্যে জটিল সমস্যা সমাধানের মাধ্যমে শিক্ষার্থীদের আত্মবিশ্বাস বাড়াতে সহায়তা করবে এই আয়োজন। প্রতিযোগিতাটি লিখিত পরীক্ষার আকারে অনুষ্ঠিত হবে; এইচএসসি, ‘এ’ লেভেল এবং ‘ও’ লেভেলের জন্য ভিন্ন ভিন্ন প্রশ্নপত্র থাকবে।

ইউসিবি ম্যাথ অলিম্পিয়াডে বিজয়ীরা সর্বমোট ১ লাখ টাকা সমমূল্যের প্রাইজমানি পাবেন। একইসাথে, এই অলিম্পিয়াড থেকে পাওয়া পুরস্কার ও স্বীকৃতি তাদের সমৃদ্ধ অ্যাকাডেমিক প্রোফাইল তৈরিতে উল্লেখযোগ্য অর্জন হিসবে বিবেচিত হবে। আয়োজনে নিবন্ধন করতে আগ্রহী শিক্ষার্থীদের এই লিঙ্কটি ভিজিট করতে হবে।

এই প্রতিযোগিতায় নিবন্ধন করা যাবে আগামী ৫ মে, ২০২৪ তারিখের বিকেল ৪টা পর্যন্ত। আরও বিস্তারিত জানতে কল করা যাবে এখানে দেওয়া যেকোনো নম্বরে – ০১৮৮৬৩৩৩২২২, ০১৮৮৬৪১২২২২, ০১৮৯৬০১৩৮৮২, ০১৮৯৪৯৬০৯৮৭, ০১৮৪৪২৭৭৩৪২/৪৩; অথবা ভিজিট করুন – https://ucbbd.org/

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

ক্যাম্পাস টু ক্যারিয়ার

তাপদাহের কারণে ঢাকাসহ ৫ জেলার স্কুল বন্ধ ঘোষণা

Published

on

পাইওনিয়ার ইন্স্যুরেন্স

তীব্র তাপদাহের কারণে আগামীকাল সোমবার (২৯ এপ্রিল) ঢাকা, চুয়াডাঙ্গা, যশোর, খুলনা ও রাজশাহী জেলার সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

আজ রবিবার (২৮ এপ্রিল) রাতে শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে চলমান তাপদাহের কারণে স্বাস্থ্য মন্ত্রণালয় ও আবহাওয়া অধিদপ্তরের সঙ্গে পরামর্শক্রমে ঢাকা, চুয়াডাঙ্গা, যশোর, খুলনা ও রাজশাহী জেলার সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান সোমবার বন্ধ থাকবে। তবে যেসব শিক্ষা প্রতিষ্ঠানে শীতাতাপ নিয়ন্ত্রণ ব্যবস্থা আছে সেসব শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃপক্ষ চাইলে খোলা রাখতে পারবে।

সোমবার পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ঈদের ছুটির পর তাপদাহের কারণে এক সপ্তাহ ছুটি বাড়িয়ে রোববার (২৮ এপ্রিল) শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হয়। খুলে দেওয়ার দিনই বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষার্থী ও শিক্ষক অসুস্থ হওয়ার কবর পাওয়া গেছে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

ক্যাম্পাস টু ক্যারিয়ার

তাপপ্রবাহের মধ্যেই আজ খুললো স্কুল-কলেজ

Published

on

পাইওনিয়ার ইন্স্যুরেন্স

সারাদেশে বইছে তীব্র তাপপ্রবাহ। এর মধ্যেই আজ রবিবার (২৮ এপ্রিল) খুলেছে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান। মাধ্যমিক বিদ্যালয়, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে যথারীতি ক্লাস চলছে। সময়সূচিতে কিছুটা পরিবর্তন এনে খুলে দেওয়া হয়েছে প্রাথমিক বিদ্যালয়ও।

শিক্ষার্থীদের স্বাস্থ্যঝুঁকি বিবেচনায় বন্ধ রয়েছে শুধু প্রাক-প্রাথমিক বিদ্যালয়। তাছাড়া কোনো প্রতিষ্ঠানে অ্যাসেম্বলি হবে না। এমনকি শ্রেণিকক্ষের বাইরের কোনো কাজও শিক্ষার্থীদের দিয়ে করানো যাবে না।

এদিকে সকাল থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে স্কুল-কলেজগামী শিক্ষার্থীদের আনাগোনা দেখা গেছে। অধিকাংশ শিক্ষার্থীর সঙ্গে দেখা গেছে অভিভাবককে। দীর্ঘদিন পর স্কুল খোলায় একদিকে যেমন ক্লাসে যাওয়ার তাড়া, তেমনি রয়েছে উদ্বেগ-উৎকণ্ঠাও।

ঈদুল ফিতরের ছুটি শেষে গত ২১ এপ্রিল শিক্ষাপ্রতিষ্ঠান খোলার কথা ছিল। তীব্র তাপপ্রবাহের কারণে ছুটি বাড়ানো হয়। এতে আরও এক সপ্তাহ বন্ধ থাকে শিক্ষাপ্রতিষ্ঠান। গত ২৫ এপ্রিল শিক্ষা মন্ত্রণালয় থেকে জারি করা প্রজ্ঞাপনে রবিবার (২৮ এপ্রিল) থেকে শিক্ষাপ্রতিষ্ঠানে যথারীতি ক্লাস শুরুর কথা বলা হয়। পাশাপাশি দীর্ঘদিন বন্ধ থাকায় যে শিখন ঘাটতি হয়েছে, তা পূরণে এখন থেকে শনিবারও মাধ্যমিক স্কুল, কলেজ ও মাদরাসা খোলা থাকবে।

এদিকে, সময়সূচিতে পরিবর্তন এনে ক্লাস শুরু করেছে প্রাথমিক বিদ্যালয়ে। নতুন সূচি অনুযায়ী- এক শিফটের প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস চলবে সকাল ৮টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত। আর দুই শিফটের বিদ্যালয়ে প্রথম শিফট ৮টা থেকে সাড়ে ৯টা এবং দ্বিতীয় শিফট পৌনে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত চলবে। তাছাড়া প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস চললেও বন্ধ থাকবে অ্যাসেম্বলি। পাশাপাশি প্রাক-প্রাথমিক বিদ্যালয় আপাতত বন্ধই থাকছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
পাইওনিয়ার ইন্স্যুরেন্স
জাতীয়5 hours ago

সর্বজনীন পেনশনের গ্রাহক এক লাখ ছাড়াল

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার6 hours ago

পাইওনিয়ার ইন্স্যুরেন্সের প্রথম প্রান্তিক প্রকাশ

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার6 hours ago

রূপালী ইন্স্যুরেন্সের লভ্যাংশ ঘোষণা

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার6 hours ago

এক্সপ্রেস ইন্স্যুরেন্সের লভ্যাংশ ঘোষণা

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার6 hours ago

মালেক স্পিনিংয়ের তৃতীয় প্রান্তিক প্রকাশ

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার6 hours ago

মুনাফা থেকে লোকসানে শেফার্ড ইন্ডাস্ট্রিজ

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার6 hours ago

এশিয়া ইন্স্যুরেন্সের লভ্যাংশ ঘোষণা

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার6 hours ago

লোকসান কাটাতে পারেনি মেট্রো স্পিনিং

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার7 hours ago

কর্ণফুলী ইন্স্যুরেন্সের লভ্যাংশ ঘোষণা

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
অর্থনীতি7 hours ago

রাষ্ট্রপতির সঙ্গে এনআরবি সিআইপি এসোসিয়েশনের বৈঠক

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার7 hours ago

জেনেক্স ইনফোসিসের তৃতীয় প্রান্তিক প্রকাশ

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার7 hours ago

লোকসান কাটাতে পারেনি তাল্লু স্পিনিং

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
কর্পোরেট সংবাদ7 hours ago

বিশ্বসাহিত্য কেন্দ্রে আরও ৩৯ হাজার ৬৮০ বই দিলো বিকাশ

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার8 hours ago

শাহজিবাজার পাওয়ারের তৃতীয় প্রান্তিক প্রকাশ

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার8 hours ago

বেস্ট হোল্ডিংসের আয় বেড়েছে ৪৫ শতাংশ

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার8 hours ago

লোকসানে গোল্ডেন হারভেস্ট

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার8 hours ago

শাইনপুকুর সিরামিকসের তৃতীয় প্রান্তিক প্রকাশ

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার8 hours ago

ইউনিক হোটেলের আয় কমেছে

Baraka Power
পুঁজিবাজার8 hours ago

বারাকা পাওয়ারের তৃতীয় প্রান্তিক প্রকাশ

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার8 hours ago

ম্যারিকো বাংলাদেশের ২০০ শতাংশ লভ্যাংশ ঘোষণা

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার8 hours ago

বারাকা পতেঙ্গা পাওয়ারের তৃতীয় প্রান্তিক প্রকাশ

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার8 hours ago

সামিট পাওয়ারের তৃতীয় প্রান্তিক প্রকাশ

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার8 hours ago

এনার্জিপ্যাকের তৃতীয় প্রান্তিক প্রকাশ

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার8 hours ago

বড় লোকসানে ন্যাশনাল টি

পাইওনিয়ার ইন্স্যুরেন্স
পুঁজিবাজার9 hours ago

পিপলস ইন্স্যুরেন্সের নগদ লভ্যাংশ ঘোষণা

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ