Connect with us

খেলাধুলা

অঘোষিত ফাইনালে টাইগারদের ৩ পরিবর্তন, ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

Published

on

কর্ণফুলী ইন্স্যুরেন্স

অঘোষিত ফাইনাল ম্যাচে টস জিতে বাংলাদেশকে ফিল্ডিংয়ে পাঠিয়েছেন শ্রীলঙ্কান অধিনায়ক কুশাল মেন্ডিস। তিন পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। সিরিজের প্রথম ম্যাচে ৬ উইকেটের জয় পেয়েছিল বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে এসে ৩ উইকেটে জয় তুলে নেয় লঙ্কানরা। শেষ ম্যাচ তাই পেয়েছে বাড়তি গুরুত্ব। আর পুরো সিরিজের ধারা মেনে এদিনও টসে হারতে হয়েছে বাংলাদেশ অধিনায়ককে।

এই ম্যাচে বাংলাদেশ দলে এসেছে তিন পরিবর্তন। ওপেনার লিটন দাস বাদ পড়েছেন দিন দুয়েক আগে। তার বদলে জায়গা করে নিয়েছেন এনামুল হক বিজয়। পেসার তানজিম হাসান সাকিবের ইনজুরির খবর ভেসে আসে গতকাল। তার জায়গায় এসেছেন অভিজ্ঞ মুস্তাফিজুর রহমান। আর দুই ম্যাচে ব্যর্থতার কারণে বাদ গিয়েছেন তাইজুল ইসলাম। দলে ঢুকেছেন লেগস্পিনার রিশাদ হোসেন।

এই ম্যাচে টসে না জিতলেও পরিসংখ্যান দেখে কিছুটা আশ্বস্ত হতে পারে বাংলাদেশ। এখন পর্যন্ত চট্টগ্রামে ১১টি দিনের ম্যাচে ৮টিতেই হেরেছে টসে জেতা দল। এর মধ্যে ৬ বারই হেরেছে টসে জিতে ব্যাটিং নেওয়া দল। সেদিক থেকে কিছুটা হলেও স্বস্তি পেতে পারেন টাইগার ক্রিকেটের সমর্থকরা।

বাংলাদেশ একাদশ: সৌম্য সরকার, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলাধুলা

জিম্বাবুয়ে সিরিজের জন্য টাইগারদের দল ঘোষণা

Published

on

কর্ণফুলী ইন্স্যুরেন্স

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। আসন্ন এই সিরিজের প্রথম তিন ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

চোটের কারনে লম্বা সময় জাতীয় দলের বাইরে আছেন মোহাম্মদ সাইফউদ্দিন। চোট কাটিয়ে সর্বশেষ বিপিএল দিয়ে খেলায় ফেরেন তিনি। খেলছেন চলমান ডিপিএলেও। এবার আন্তর্জাতিক ক্রিকেটেও ফিরতে যাচ্ছেন এই পেস বোলিং অলরাউন্ডার।

১৫ সদস্যের এই দলে ফিরেছেন আফিফ হোসেনও। এই মিডল অর্ডার ব্যাটার মূলত অফ ফর্মের কারণে বাদ পড়েছিলেন। সাম্প্রতিক সময়ে খুব বেশি ভালো না করলেও আবার তাকে দলে ফিরিয়েছে টিম ম্যানেজমেন্ট।

ডিপিএলে পারফর্ম করায় সুযোগ মিলেছে পারভেজ হোসেন ইমনেরও। এই তরুণ ওপেনার ডিপিএলে ধারবাহিক রান পেয়েছেন। তাছাড়া প্রথমবার টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন তানজিদ হাসান তামিম।

প্রথম তিন ম্যাচের স্কোয়াডে নেই সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। সাকিব এখন যুক্তরাষ্ট্রে আছেন। দেশের ফিরে ডিপিএলে এক-দুইটা ম্যাচ খেলবেন তিনি। এরপর এই সিরিজের শেষ দুই ম্যাচে খেলতে পারেন তিনি। আর আইপিএলে ব্যস্ত থাকায় প্রথম তিন ম্যাচে নেই মুস্তাফিজ। ২ মে দেশে ফিরবেন এই পেসার। শেষ দুই ম্যাচে ফেরার সম্ভাবনা আছে তারও।

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিনটি ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বাকি দুটি হবে মিরপুর শের-ই-বাংলায়। আগামী ৩ মে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। চট্টগ্রামে বাকি দুই ম্যাচ হবে ৫ ও ৭ মে। মিরপুরে সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি হবে ১০ ও ১২ মে।

জিম্বাবুয়ে সিরিজে বাংলাদেশ স্কোয়াড

বাংলাদেশ দল নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলী, মোসাদ্দেক হোসেন সৈকত, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসাইন ইমন, তানভির ইসলাম, আফিফ হোসাইন ও মোহাম্মদ সাইফউদ্দিন।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানের সাবেক অধিনায়ক

Published

on

কর্ণফুলী ইন্স্যুরেন্স

পাকিস্তান নারী ক্রিকেট দলের অধিনায়ক বিসমাহ মারুফ আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) এক বিবৃতিতে তার অবসরের বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

মাত্র ১৫ বছর বয়সে পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন বিসমাহ। ২৭৬টি আন্তর্জাতিক ম্যাচে পাকিস্তানের হয়ে খেলেছেন তিনি। ২০১৬ সালে দলটির টি-টোয়েন্টি ফরম্যাটের দায়িত্ব নেন তিনি। পরের বছরই তাকে ওয়ানডে দলের নেতৃত্ব দেওয়া হয়।

আন্তর্জাতিক ক্রিকেটে ৬২৬ রানের পাশাপাশি ৮০টি উইকেট শিকার করেছেন ৩২ বছর বয়সী সাবেক এই অধিনায়ক। ক্যারিয়ারে কোনো শতক না পেলেও ৩৩টি ফিফটি করেছেন তিনি।

অবসর নিয়ে বিসমাহর ভাষ্য, যে খেলাটা আমি সবচেয়ে ভালোবাসি, সেখান থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। চ্যালেঞ্জ, জয় ও ভুলে যাওয়ার মতো নয়- এমন সব স্মৃতি মিলিয়ে অসাধারণ এক অভিযাত্রা ছিল। আমার ক্রিকেট ক্যারিয়ারের শুরু থেকে পরিবারের সমর্থন ছিল, সে জন্য পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানাই।

ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নিজের অবসর বার্তায় পাকিস্তানের সাবেক এই অধিনায়কের মন্তব্য, ক্যারিয়ারজুড়ে যেকোনো জায়গায়, যেকোনোভাবে আমাকে অকুণ্ঠ সমর্থন দিয়ে যাওয়ার ভক্তদের কাছে আমি গভীরভাবে কৃতজ্ঞ।

আর সবার শেষে আমি ধন্যবাদ জানাই সতীর্থদের। তারা আমার কাছে পরিবারের মতো। মাঠ ও মাঠের বাইরে যে সম্পর্ক আমরা তৈরি করেছি, সেটা সবসময়ই মনে থাকবে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

বিতর্কিত আউট নিয়ে মুশফিকের ‘মাশাআল্লাহ’

Published

on

কর্ণফুলী ইন্স্যুরেন্স

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগে গতকাল মুখোমুখি হয়েছিল প্রাইম ব্যাংক ও মোহামেডান। ম্যাচটিতে প্রাইম ব্যাংকের ব্যাটার মুশফিকের আউট নিয়ে বিতর্ক তৈরি হয়। অনেক্ষণ বন্ধ থাকে খেলা। ম্যাচ শেষে হাত মেলাননি দু’দলের ক্রিকেটাররাও। এবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজেও বিষয়টি নিয়ে সরব হলেন মুশফিক। বিতর্কিত ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘মাশাআল্লাহ’। সঙ্গে তিনটি ইমোজি।

মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে গতকাল আগে ব্যাট করে রনি তালুকদারের সেঞ্চুরিতে ৩১৭ রানের বড় পুঁজি গড়ে মোহামেডান। রানতাড়ায় প্রাইম ব্যাংকও ভালো লড়াই দিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তারা অলআউট হওয়ার আগে ২৮৪ রান তুলতে সক্ষম হয়। ফলে প্রাইম ব্যাংকের বিপক্ষে ৩৩ রানে ম্যাচটি জিতে যায় মোহামেডান।

তবে বিপত্তি বাধে ম্যাচের দ্বিতীয় ইনিংসে প্রাইম ব্যাংকের ব্যাটিংয়ের সময়। স্পিনার নাঈম হাসানের করা ৩৪তম ওভারের চতুর্থ বলে মুশফিক মিড উইকেটে উড়িয়ে মারেন, বাউন্ডারি সীমানার খুব কাছ ঘেঁষে আবু হায়দার রনি ডাইভ দিয়ে অবিশ্বাস্য ক্যাচ লুফে নেন। প্রথমে মুশফিক হতাশ হয়ে মাথা নিচু করে মাঠ ছাড়তে থাকেন। তবে খানিক পরই বিপত্তি বাধে। মিস্টার ডিফেন্ডেবল মাঠ ছাড়ার আগেই আটকান সতীর্থরা। তাদের দাবি– রনির পা বাউন্ডারি স্পর্শ করেছে।

 

কর্ণফুলী ইন্স্যুরেন্স

অন্যদিকে, বিসিবি সম্প্রচারিত ইউটিউব চ্যানেলের রিপ্লেতে দেখা যায়, ডাইভ দিয়ে ওঠার সময় বাউন্ডারি সীমানা স্পর্শ করে রনির পা। এরপর ছক্কা নাকি আউট; এই দ্বিধায় পনেরো মিনিটের মতো খেলা বন্ধ থাকে। প্রাইম ব্যাংককের ড্রেসিংরুম থেকে অধিনায়ক তামিম, কোচ মোহাম্মদ সালাউদ্দিনসহ অনেকেই বেরিয়ে আসেন। বারবার ভিডিও দেখে আম্পায়ারের সঙ্গে কথা বলতে দেখা যায় তামিমকে। শেষ পর্যন্ত মুশফিককে (১০ রান) আউট দেওয়া হয়। প্রাইম ব্যাংকও সিদ্ধান্ত মেনে নেয়। মূলত ইউটিউবে সীমিত ক্যামেরায় প্রচারিত হলেও টিভি আম্পায়ার নেই। কাজেই আম্পায়ারদের পক্ষে রিপ্লে দেখে সিদ্ধান্ত নেওয়া সম্ভব ছিল না।

সেই আউটের সিদ্ধান্ত মেনে নিলেও, প্রাইম ব্যাংক ক্রিকেটাররা খেলার পর ড্রেসিংরুম থেকে আর বের হননি। খেলা শেষে মোহামেডান স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়রা মাঠে থাকলেও সৌজন্য বিনিময় করতে দেখা যায়নি। যা নিয়ে পরে মোহামেডানের হয়ে ক্যারিয়ারসেরা ১৪১ রানের ইনিংস খেলা রনি তালুকদার কথা বলেছেন। তিনি জানান, ‘আমরা মাঠেই ছিলাম। বাকিটা প্রাইম ব্যাংকের ব্যাপার। এটা উনাদের ব্যাপার। এটা নিয়ে আমার কোন মন্তব্য নেই।’

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট

Published

on

কর্ণফুলী ইন্স্যুরেন্স

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই বিশ্ব আসরের জন্য বিশ্বের সবচেয়ে গতি মানব উসাইন বোল্টকে শুভেচ্ছা দূত হিসেবে ঘোষণা করেছে আইসিসি।

জ্যামাইকার স্প্রিন্টার হিসেবেই বিশ্বখ্যাত বোল্ট। এখনও তিনি বিশ্বের দ্রুততম মানুষ। অ্যাথলেট হিসাবে পরিচিত হলেও ক্রিকেটের প্রতি বোল্টের ভালবাসা ছোটবেলা থেকেই। স্প্রিন্টার না হলে হয়তো ক্রিকেটারই হতেন তিনি।

তবে এবার ক্রিকেটের সঙ্গেই যুক্ত থাকার দারুণ একটি উপলক্ষ পেয়ে গেলেন তিনি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের অ্যাম্বাসেডর হলেন উসাইন বোল্ট। বুধবার আইসিসি আনুষ্ঠানিকভাবে বিশ্বের দ্রুততম মানুষের নাম ঘোষণা করে।

একসময় পাকিস্তানের ওয়াকার ইউনুসকে নিজের অধিনায়ক নির্বাচিত করেছিলেন। এরপর এক সময় হয়ে ওঠেন ব্রায়ান লারার দারুণ এক ভক্ত। সর্বশেষ আরেক ক্যারিবীয় কিংবদন্তি ক্রিস গেইল হয়ে ওঠেন উসাইন বোল্টের বন্ধু। তাকেই ক্রিকেটের দূত হিসেবে বেছে নিলো আইসিসি।

আগামী ১ জুন থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। চলবে ২৯ জুন পর্যন্ত। ওয়েস্ট ইন্ডিজ এবং যুক্তরাষ্ট্র যৌথভাবে আয়োজন করবে এই বিশ্বকাপ। যুক্তরাষ্ট্রবাসির কাছে ক্রিকেটকে তুলে ধরতেই ২০১৬ রিও অলিম্পিকে তিনটি সোনাজয়ী অ্যাথলেটকে দূত হিসাবে বেছে নেয় আইসিসি।

বোল্ট নিজেও বিশ্বাস করেন, এবারের বিশ্বকাপের মধ্য দিয়ে মার্কিনীদের মধ্যে ক্রিকেটের প্রতি ভালোবাসা তৈরি করা সম্ভব হবে। তাহলে এই দেশটিও ক্রিকেটে দ্রুত উঠে আসবে।

শুভেচ্ছা দূত হওয়ার পর বোল্ট বলেন, ‘আমি রোমাঞ্চিত এমন একটি বিশ্বকাপের শুভেচ্ছা দূত হতে পেরে। ক্যারিবিয়ান থেকে এসেছি, যেখানে ক্রিকেট জীবনেরই একটি অংশ। এই খেলাটি সব সময়ই আমার হৃদয়ের একটি বিশেষ জায়গা দখল করে রাখে। এ ধরনের প্রেস্টিজিয়াস টুর্নামেন্টের অংশ হতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।’

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

জিম্বাবুয়ে সিরিজে থাকছেন না সাকিব-মুস্তাফিজ

Published

on

কর্ণফুলী ইন্স্যুরেন্স

জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। ওই সিরিজের জন্য ১৭ জনের প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবির নির্বাচকরা। যারা জিম্বাবুয়ে সিরিজের ক্যাম্পে যোগ দেবেন। ওই ক্যাম্পের দলে নেই আইপিএল খেলা মুস্তাফিজুর রহমান ও পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকা সাকিব আল হাসান।

ক্যাম্পে না থাকলেও সাকিব-মুস্তাফিজের জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলতে বাধা নেই। তবে বোর্ড সূত্রে জানা গেছে, জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম তিন ম্যাচে খেলবেন না সাকিব আল হাসান। আইপিএল খেলে ১ মে দেশে ফেরা মুস্তাফিজকে খেলানো হবে না প্রথম ম্যাচে।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ ৩, ৫ ও ৭ মে চট্টগ্রামে সিরিজের প্রথম তিন টি-২০ ম্যাচ খেলবে। এরপর দল ঢাকা পর্বে খেলবে দুই ম্যাচ। সাকিব ওই দুই ম্যাচে খেলতে চান বলে জানা গেছে। জিম্বাবুয়ের বিপক্ষে না খেললেও দেশ সেরা ক্রিকেটার সাকিব ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগে খেলতে চান।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার31 mins ago

কর্ণফুলী ইন্স্যুরেন্সের লভ্যাংশ ঘোষণা

কর্ণফুলী ইন্স্যুরেন্স
অর্থনীতি36 mins ago

রাষ্ট্রপতির সঙ্গে এনআরবি সিআইপি এসোসিয়েশনের বৈঠক

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার52 mins ago

জেনেক্স ইনফোসিসের তৃতীয় প্রান্তিক প্রকাশ

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার56 mins ago

লোকসান কাটাতে পারেনি তাল্লু স্পিনিং

কর্ণফুলী ইন্স্যুরেন্স
কর্পোরেট সংবাদ1 hour ago

বিশ্বসাহিত্য কেন্দ্রে আরও ৩৯ হাজার ৬৮০ বই দিলো বিকাশ

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার1 hour ago

শাহজিবাজার পাওয়ারের তৃতীয় প্রান্তিক প্রকাশ

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার1 hour ago

বেস্ট হোল্ডিংসের আয় বেড়েছে ৪৫ শতাংশ

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার1 hour ago

লোকসানে গোল্ডেন হারভেস্ট

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

শাইনপুকুর সিরামিকসের তৃতীয় প্রান্তিক প্রকাশ

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

ইউনিক হোটেলের আয় কমেছে

Baraka Power
পুঁজিবাজার2 hours ago

বারাকা পাওয়ারের তৃতীয় প্রান্তিক প্রকাশ

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

ম্যারিকো বাংলাদেশের ২০০ শতাংশ লভ্যাংশ ঘোষণা

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

বারাকা পতেঙ্গা পাওয়ারের তৃতীয় প্রান্তিক প্রকাশ

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

সামিট পাওয়ারের তৃতীয় প্রান্তিক প্রকাশ

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

এনার্জিপ্যাকের তৃতীয় প্রান্তিক প্রকাশ

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

বড় লোকসানে ন্যাশনাল টি

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

পিপলস ইন্স্যুরেন্সের নগদ লভ্যাংশ ঘোষণা

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার2 hours ago

বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজের শুভেচ্ছা

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার3 hours ago

বিএসআরএম স্টিলের আয় বেড়েছে

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার3 hours ago

প্রাইম ইন্স্যুরেন্সের প্রথম প্রান্তিক প্রকাশ

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার3 hours ago

নাহী অ্যালুমিনিয়ামের তৃতীয় প্রান্তিক প্রকাশ

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার3 hours ago

নগদ লভ্যাংশ দেবে ইস্টার্ন ইন্স্যুরেন্স

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার3 hours ago

মীর আক্তার হোসেনের আয় বেড়েছে

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার3 hours ago

তিতাস গ্যাসের লোকসান বেড়েছে

কর্ণফুলী ইন্স্যুরেন্স
পুঁজিবাজার3 hours ago

ইউসিবির লভ্যাংশ ঘোষণা

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০