Connect with us

কর্পোরেট সংবাদ

নারী উদ্যোক্তাদের সম্মাননা দিলেন আফসারী আলি ফাউন্ডেশন

Published

on

এক্সপ্রেস ইন্স্যুরেন্স

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবং “তোমার চোখে বাংলাদেশ” শ্লোগানে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেছে আফসারী আলি ফাউন্ডেশন।

শুক্রবার (৮ মার্চ) শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল ভবনে এ আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাতা সভাপতি এ কে এম এস রহমত উল্লাহ বলেন, “আমার মা আফসারী আলী ছিলেন একজন অনুপ্রেরণামূলক নারী। তিনি সবসময় অন্যদের সাহায্য করতে বিশ্বাস করতেন। তার স্মৃতিকে সম্মান জানাতে এবং তার নীতিগুলোকে ধারণ করে আমি এই প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করেছি।”

৮ মার্চের থিম “সমতা প্রতিষ্ঠার জন্য নারী ক্ষমতায়ন” বিষয়ে আলোচনা সভায় দেশের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা ১০ জন নারী উদ্যোক্তাকে সম্মাননা প্রদান করা হয়।

“তোমার চোখে বাংলাদেশ” শ্লোগানে আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় শিশু থেকে শুরু করে বয়স্ক ও সকল বয়সের মানুষ অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের এ্যানিমেল সায়েন্স এন্ড ভেটেনারী মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. কে. বি. এম. সাইফুল ইসলাম অনুষ্ঠানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবিকা মোসা. মাকসুদা বেগম।

অনুষ্ঠানে একটি ছোট মেলাও আয়োজন করা হয়েছে। জুয়েলারি ও খাবারের স্টলে আগতদের ভিড় লক্ষ্য করা গেছে।

প্রতিষ্ঠাতা সভাপতি এ কে এম এস রহমত উল্লাহ বলেন, এই অনুষ্ঠানের চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রতিযোগীরা তাদের রঙ তুলির মাধ্যমে যে এক স্মার্ট ও নতুন ধারার বাংলাদেশের তুলে ধরেছেন, তা আসলে সম্ভব হত না যদি আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জাতির ও দেশের কল্যাণের জন্য এত কিছু না করতেন।

তিনি বলেন, আমরা আগামীতে আমাদের কর্মসূচির পরিধি আরও বিস্তৃত করতে চাই। আমাদের লক্ষ্য হল সকলের জন্য একটি উন্নত ভবিষ্যৎ গড়ে তোলা। আফসারী আলি ফাউন্ডেশনের কর্মকাণ্ড সমাজের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আফসারী আলি ফাউন্ডেশনের এই আয়োজন নারীদের ক্ষমতায়ন ও সমাজের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা করা যায়।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

প্রাক্তন স্ত্রীর দায়ের করা মামলা থেকে সিটি ব্যাংক চেয়ারম্যানের অব্যাহতি

Published

on

এক্সপ্রেস ইন্স্যুরেন্স

প্রাক্তন স্ত্রীর দায়ের করা বিশ্বাসভঙ্গ, প্রতারণা ও জালিয়াতির তিনটি মামলা থেকে অব্যাহতি পেলেন বেসরকারি সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার। ২০২২ সালের ডিসেম্বর মাসে তার প্রাক্তন স্ত্রী তাবাসসুম কায়সারের দায়ের করা তিনটি মামলা সম্প্রতি খারিজ করে দিয়েছেন আদালত।

জানা গেছে, মামলাগুলো দায়ের হওয়ার পর অভিযোগের গুরুত্ব বিবেচনায় নিয়ে আদালত ডিবিকে তদন্তের আদেশ দেন। তদন্ত শেষে ডিবি অভিযোগের সঙ্গে বিবাদী আজিজ আল কায়সারের কোনো সংশ্লিষ্টতা না পাওয়ায় তাকে অভিযোগ হতে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন জমা দেয়। কিন্তু বাদী তাবাসসুম কায়সার এ সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে নারাজি দরখাস্ত দাখিল করলে আদালত পুনঃতদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিআইবি) দায়িত্ব দেন।

পিআইবি পুনঃতদন্ত করে অভিযোগের সঙ্গে বিবাদীর কোনো সংশ্লিষ্টতা না পাওয়ায় তাকে অভিযোগ থেকে অব্যাহতি দিয়ে ১৭ এপ্রিল আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে। বাদী তাবাসসুম কায়সার আবারও নারাজি দরখাস্ত দায়ের করলে সম্প্রতি ঢাকার চিফ মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট আদালত তা নামঞ্জুর করে চূড়ান্ত প্রতিবেদনটি গ্রহণ করে আজিজ আল কায়সারকে মামলায় আনা সকল অভিযোগ থেকে অব্যাহতি দেন।

এব্যাপারে সিটি ব্যাংক চেয়ারম্যান সাংবাদিকদের বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে কয়েক শ’কোটি টাকা হাতিয়ে নেওয়ার একটা প্রচেষ্টা ছিল। ডিভোর্স হতেই পারে। তার সমাধানের জন্য ইসলামী শরিয়াহ আছে, পরিবারের মুরুব্বিরা আছেন। তবে দুঃখজনক যে, আমার প্রাক্তন স্ত্রীর পক্ষের বড় ভাইয়ের দায়িত্ব ছিল যে মুরুব্বির, কিংবা একই দায়িত্ব ওই পরিবারের যে বড় বোনের ছিল, তারা তাদের কাজটা করেননি বলেই সবকিছু এতটা বিশ্রী পর্যায়ে চলে যায়।

একাধিকবার তদন্তে কোনো অপরাধ প্রমাণ না হওয়া সত্ত্বেও বারবার আদালতে তার প্রাক্তন স্ত্রীর নারাজি দরখাস্ত জমা দেওয়ার পেছনে অসৎ উদ্দেশ্য রয়েছে বলে দাবি করেন তিনি।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

সিলেটে আইএফআইসি লারজেস্ট ব্যাংকিং নেটওয়ার্ক বিজনেস কনফারেন্স

Published

on

এক্সপ্রেস ইন্স্যুরেন্স

শাখা-উপশাখায় দেশের বৃহত্তম আইএফআইসি ব্যাংক পিএলসির বৃহত্তর সিলেটের সকল শাখা-উপশাখার কর্মীবৃন্দকে নিয়ে ‘আইএফআইসি লারজেস্ট ব্যাংকিং নেটওয়ার্ক বিজনেস কনফারেন্স’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) সিলেটের একটি মিলনায়তনে দিনব্যাপী এ কনফারেন্স অনুষ্ঠিত হয়।

সন্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং হেড অব ব্রাঞ্চ বিজনেস মো. রফিকুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার।

বিজনেস কনফারেন্সে সিলেট অঞ্চলে অবস্থিত আইএফআইসি ব্যাংকের শাখা ও উপশাখাগুলোতে আমানত সংগ্রহ, লোন প্রদান এবং লোন রিকভারিতে সাফল্য অর্জনে উল্লেখযোগ্য ভূমিকা রাখার স্বীকৃতিস্বরূপ সংশ্লিষ্ট শাখা-উপশাখার প্রতিনিধিদের সম্মাননা প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে শাহ আলম সারওয়ার জানান, গত ১১ বছরে আইএফআইসি ব্যাংকের ডিপোজিট ৪০০ শতাংশ বৃদ্ধি পেয়েছে এবং আগামী জুন মাসের মধ্যে তা বেড়ে ৫০০ শতাংশ হবে। তিনি ২০১৯ সালে যাত্রা শুরু করা আইএফআইসি উপশাখার উল্লেখযোগ্য সাফল্যের পরিসংখ্যান সবার সামনে তুলে ধরেন এবং ব্যাংকিং সেক্টরের বিবর্তনের সাথে সাথে মানব সম্পদ উন্নয়নের উপর বিশেষ জোর দিয়ে সকল কর্মীবৃন্দকে তাদের চিন্তা চেতনায় ইতিবাচক পরিবর্তনের আহ্বান জানান।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকের নোয়াখালী জোনের কর্মকর্তা সম্মেলন

Published

on

এক্সপ্রেস ইন্স্যুরেন্স

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির নোয়াখালী জোনের কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) ম্যাজিক প্যারাডাইস পার্ক কুমিল্লায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ শাব্বির এবং সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবু ছাঈদ মো. ইদ্রিস।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন নোয়াখালী জোনপ্রধান এ. এফ. এম আনিছুর রহমান। সম্মেলনে ব্যাংকের কুমিল্লা জোনপ্রধান মো. মুনিরুল ইসলাম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট খালেদ মাহমুদ রায়হানসহ প্রধান কার্যালয়ের নির্বাহী, নোয়াখালী জোনের অধীন শাখাসমূহের প্রধান, উপ-শাখা ইনচার্জ, সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ওয়ালটন এসি কিনে মিলিয়নিয়ার হলেন সেনেটারি ব্যবসায়ি আব্দুল আলী

Published

on

এক্সপ্রেস ইন্স্যুরেন্স

ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের দেশব্যাপী চলমান ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০’ এর আওতায় এবার এয়ার কন্ডিশনার কিনে মিলিয়নিয়ার হয়েছেন গাজীপুরের সেনিটারি ব্যবসায়ী মো. আব্দুল আলী। মাত্র ১৫ হাজার টাকা ডাউনপেমেন্ট দিয়ে কিস্তিতে এসি কিনে তিনি পেয়েছেন নগদ ১০ লাখ টাকা। এ নিয়ে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে সারা দেশে মিলিয়নিয়ার হয়েছেন ৩৪ জন গ্রাহক।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল, ২০২৪) গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ী বাজারের ওয়ালটন প্লাজার সামনে আয়োজিত এক অনুষ্ঠানে আব্দুল আলীর হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান এবং বাংলা চলচ্চিত্রের নন্দিত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এর আওতায় ‘সেরা পণ্যে সেরা অফার’ স্লোগানে ক্রেতাদের ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার সুবিধা দিচ্ছে ওয়ালটন। সিজন-২০ চলাকালীন দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ‘ই-প্লাজা’ থেকে ফ্রিজ, এসি, টিভি, ওয়াশিং মেশিন এবং ফ্যান কিনে আবারো মিলিয়নিয়ার হওয়ার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার।

এরই আওতায় চলতি মাসের ২১ তারিখে রাজাবাড়ী বাজারের ওয়ালটন প্লাজা থেকে ৭৬ হাজার ৯৯০ টাকা মূল্যের ১.৫ টনের একটি এসি কিস্তিতে কেনেন আব্দুল আলী। এসি কেনার পর তার নাম, মোবাইল নাম্বার এবং ক্রয়কৃত পণ্যের মডেল নাম্বার দিয়ে ডিজিটাল রেজিস্ট্রেশন করা হয়। এর কিছুক্ষণ পরই তার মোবাইলে ওয়ালটনের কাছ থেকে ১০ লাখ টাকা পাওয়ার ম্যাসেজ যায়। এসি কিনে ১০ লাখ টাকা পাওয়ায় মহাখুশি আব্দুল আলী।

অনুষ্ঠানে আব্দুল আলী বলেন, তীব্র গরমে অতিষ্ঠ হয়ে মেয়ের রুমে ব্যবহারের জন্য একটি এসি কিনেছি। বাসায় অধিকাংশ পণ্যই ওয়ালটন থেকে নেওয়া। এসব পণ্য খুব ভালো সার্ভিস দিচ্ছে। এই ভরসায় এবার এসিও কিনেছি ওয়ালটনের। তবে, ওয়ালটনের এসি কিনে যে ১০ লাখ টাকা পাবো, তা কোনোদিন কল্পনাও করিনি। ওয়ালটনকে ধন্যবাদ। ওয়ালটন থেকে পাওয়া টাকা এলাকার মসজিদের উন্নয়নকাজে লাগাবো। এছাড়া, এই টাকায় ওমরা হজ পালনের ইচ্ছা রয়েছে।

অনুষ্ঠানে সবাইকে ওয়ালটনের পণ্য কেনার আহ্বান জানিয়ে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল বলেন, ‘ওয়ালটন আমাদের দেশের পণ্য। ওয়ালটন স্বনামধন্য ব্র্যান্ড। সারা দেশে সফলতার সঙ্গে ব্যবসা পরিচালনা করছে। ওয়ালটনের ফ্রিজ, টিভি, এসি, মোবাইলসহ সব পণ্যেরই মান খুবই উন্নত। আমি ওয়ালটনের সঙ্গে আছি, আপনারাও থাকুন। এখন পর্যন্ত ৩৪ জন মানুষকে তারা মিলিয়নিয়ার বানিয়েছেন। এ দিয়ে সহজেই বোঝা যায়, তারা দেশের অর্থনৈতিক উন্নয়নে কত গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন।’

চিত্রনায়ক আমিন খান বলেন, ওয়ালটন মুখে যা বলে, তা-ই করে। অনেক ব্র্যান্ড গ্রাহককে দেওয়া প্রতিশ্রুতি রাখে না। কিন্তু, ওয়ালটন গ্রাহককে দেওয়া প্রতিশ্রুতি শতভাগ রক্ষা করে। দেশে উৎপাদিত পণ্য কিনলে কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি দেশের মুখ উজ্জ্বল হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- শ্রীপুর থানা যুবলীগের সভাপতি মো. কমরুদ্দীন, ওয়ালটনের সিনিয়র এডিশনাল অপারেটিভ ডিরেক্টর শাহাদৎ হোসেন, সিনিয়র ডেপুটি ডিরেক্টর সালেহ আহমেদ, ওয়ালটন এসির ব্র্যান্ড ম্যানেজার খলিলুর রহমান, রিজিওনাল সেলস ম্যানেজার মোশাররফ হোসেন, রিজিওনাল ক্রেডিট ম্যানেজার আজিজুর রহমান এবং ওয়ালটন প্লাজার ম্যানেজার শফিকুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

পালস টেকে এক কোটি টাকা বিনিয়োগ করবে স্টার্টআপ বাংলাদেশ

Published

on

এক্সপ্রেস ইন্স্যুরেন্স

বাংলাদেশে ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রযুক্তিকে এগিয়ে নেওয়ার লক্ষে স্টার্টআপ বাংলাদেশ লিমিটেড আইসিটি বিভাগের অধীনে প্রধান সরকার-সমর্থিত ভেঞ্চার ক্যাপিটাল ফার্ম পালস টেক লিমিটেডে এক কোটি টাকার বিনিয়োগ ঘোষণা করেছে। এই বিনিয়োগ দেশে ক্রমবর্ধমান ডিজিটাল স্বাস্থ্যসেবা খাতকে শক্তিশালী করার একটি বড় মাইলফলক।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ঢাকায় এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিনিয়োগের এ ঘোষণা দেয়া হয়। স্টার্টআপ বাংলাদেশের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. শামসুল আরেফিন, ব্যবস্থাপনা পরিচালক সামি আহমেদ এবং আইসিটি বিভাগের সিনিয়র সচিবসহ উল্লেখযোগ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও পালস টেক লিমিটেডের সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আরেফিন রাফি আহমেদ এবং পালস টেক লিমিটেডের সহ-প্রতিষ্ঠাতা ও সিইও কাজী আশিকুর রসুল উপস্থিত ছিলেন।

পালস টেক লিমিটেড বাংলাদেশের খুচরা ফার্মাসিউটিক্যাল শিল্পের জন্য তার ট্রেলব্লাজিং সমাধানের জন্য প্রশংসিত। তারা একটি অল-ইন-ওয়ান B2B SaaS প্ল্যাটফর্মের সাথে খুচরা ফার্মেসিগুলোকে ইনভেন্টরি পরিচালনা করতে নির্বিঘ্নে পণ্যের উত্স এবং ঝামেলামুক্ত ডিজিটাল পরিবেশে সমস্ত লেনদেন ট্র্যাক করতে সরবরাহ করছে। কোম্পানী একটি এন্ড-টু-এন্ড সমাধান স্থাপন করে বাজার থেকে জাল এবং মেয়াদোত্তীর্ণ পণ্য অপসারণের লক্ষ্যে কাজ করছে। তাদের প্রাথমিক ফোকাস হলো ডিজিটাল সমাধানগুলোর সাহায্যে সকল স্বাস্থ্যসেবা প্রয়োজনের জন্য খুচরা ফার্মেসিকে একটি ওয়ান-স্টপ হাবে রূপান্তর করা। তারা ইতিমধ্যেই খুচরা ফার্মেসিকে ডায়াগনস্টিক টেস্ট বুকিং, টেলিমেডিসিন এবং আশেপাশের এলাকায় ওষুধ সরবরাহের জন্য সক্ষম করেছে এবং পাশাপাশি কিছু অন্যান্য পরিষেবাতেও কাজ করছে। কোম্পানি দ্রুত বৃদ্ধি এবং তার ক্ষেত্রে শ্রেষ্ঠত্বের জন্য একটি অবিচল উত্সর্গ প্রদর্শন করেছে।

স্টার্টআপ বাংলাদেশের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. শামসুল আরেফিন বিনিয়োগের কৌশলগত প্রকৃতির উপর জোর দিয়ে বলেন, পালস টেক লিমিটেডে বিনিয়োগ আমাদের জাতীয় স্বাস্থ্যসেবা অবকাঠামো উন্নত করার জন্য একটি গণনামূলক পদক্ষেপ। এই বিনিয়োগের মাধ্যমে, আমরা পালস টেককে খুচরা ফার্মা শিল্পে আরও উদ্ভাবন এবং তার পরিষেবাগুলোকে আরও বিস্তৃত করার জন্য ক্ষমতায়িত করার লক্ষ্য রাখি। যা বাংলাদেশে স্বাস্থ্যসেবা প্রযুক্তির অগ্রগতির জন্য গুরুত্বপূর্ণ।

অংশীদারিত্বের বিষয়ে স্টার্টআপ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সামি আহমেদ বলেন, আমরা প্রযুক্তির রূপান্তরকারী শক্তিতে বিশ্বাস করি এবং পালস টেকের সাথে অংশীদারিত্ব করতে পেরে গর্বিত কারণ তারা ডিজিটাল স্বাস্থ্যসেবা উদ্ভাবনের নেতৃত্ব দিচ্ছে। আমাদের বিনিয়োগ তাদের দৃষ্টিভঙ্গির প্রতি আমাদের আস্থা এবং প্রযুক্তিগত অগ্রগতি এবং অর্থনৈতিক প্রবৃদ্ধির জন্য গুরুত্বপূর্ণ স্টার্টআপ লালন-পালনের প্রতি আমাদের প্রতিশ্রুতি প্রতিফলিত করে।

পুঁজির এই নতুন প্রবাহের সাথে, পালস টেক তাদের প্রযুক্তির বিকাশকে ত্বরান্বিত করতে এবং সারা দেশে খুচরা ফার্মেসিগুলির কার্যকারিতা এবং খাঁটি ওষুধের অ্যাক্সেসযোগ্যতার উপর দৃষ্টি নিবদ্ধ করে এর কার্যক্রম প্রসারিত করতে প্রস্তুত। স্টার্টআপ বাংলাদেশের বিনিয়োগ বাংলাদেশের জনসংখ্যার ক্রমবর্ধমান চাহিদা মেটাতে অত্যাধুনিক সমাধান প্রদান করে স্বাস্থ্যসেবা খাতে উল্লেখযোগ্যভাবে প্রভাব ফেলবে বলে আশা করা হচ্ছে।

পালস টেক লিমিটেডের সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আরেফিন রাফি আহমেদ বলেন, স্টার্টআপ বাংলাদেশকে আমাদের নতুন বিনিয়োগকারী হিসেবে পেয়ে আমরা আনন্দিত। তাদের নির্দেশনা এবং সমর্থন আমাদের সাংগঠনিক লক্ষ্য অর্জনে এবং বাংলাদেশের খুচরা ওষুধ শিল্প ও স্বাস্থ্যসেবা ল্যান্ডস্কেপে ইতিবাচক প্রভাব ফেলতে সাহায্য করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

স্টার্টআপ বাংলাদেশ এবং পালস টেক লিমিটেডের মধ্যে এই কৌশলগত অংশীদারিত্ব আরও প্রযুক্তিগতভাবে সজ্জিত এবং স্বাস্থ্য-সচেতন স্মার্ট বাংলাদেশের দিকে একটি গুরুত্বপূর্ণ অগ্রগতির ইঙ্গিত দেয়।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার5 mins ago

এক্সপ্রেস ইন্স্যুরেন্সের প্রথম প্রান্তিক প্রকাশ

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার8 mins ago

আয় কমেছে এসিআই লিমিটেডের

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার12 mins ago

বেক্সিমকো ফার্মার তৃতীয় প্রান্তিক প্রকাশ

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার15 mins ago

লোকসানে বিবিএস ক্যাবলস

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার15 mins ago

বেক্সিমকোর আয় কমেছে ২৯ শতাংশ

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার23 mins ago

কেডিএস এক্সেসরিজের তৃতীয় প্রান্তিক প্রকাশ

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার26 mins ago

লোকসান কাটাতে পারেনি উসমানিয়া গ্লাস

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার28 mins ago

আয় কমেছে ইভিন্স টেক্সটাইলের

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার32 mins ago

আর্গন ডেনিমসের আয় কমেছে

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার36 mins ago

রেনাটার তৃতীয় প্রান্তিক প্রকাশ

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার36 mins ago

এমজেএল বিডির তৃতীয় প্রান্তিক প্রকাশ

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার42 mins ago

আয় বেড়েছে মোজাফফর হোসেন স্পিনিংয়ে

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার45 mins ago

মুনাফা থেকে লোকসানে হাক্কানি পাল্প

Delta Spinners
পুঁজিবাজার48 mins ago

লোকসান কাটেনি ডেল্টা স্পিনার্সের

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার49 mins ago

যমুনা ব্যাংকের লভ্যাংশ ঘোষণা

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার52 mins ago

আয় কমেছে সিলকো ফার্মার

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার54 mins ago

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের লভ্যাংশ ঘোষণা

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার56 mins ago

আনোয়ার গ্যালভানাইজিংয়ের তৃতীয় প্রান্তিক প্রকাশ

Orion Infusion
পুঁজিবাজার58 mins ago

ওরিয়ন ইনফিউশনের তৃতীয় প্রান্তিক প্রকাশ

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার1 hour ago

এডিএন টেলিকমের আয় অর্ধেক কমেছে

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার1 hour ago

আয় কমেছে মুন্নু এগ্রোর

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার1 hour ago

ওরিয়ন ফার্মার আয় কমেছে

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার1 hour ago

আয় বেড়েছে অলিম্পিক ইন্ডাস্ট্রিজের

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার1 hour ago

এস্কয়ার নিটের তৃতীয় প্রান্তিক প্রকাশ

এক্সপ্রেস ইন্স্যুরেন্স
পুঁজিবাজার1 hour ago

স্কয়ার টেক্সটাইলসের তৃতীয় প্রান্তিক প্রকাশ

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০