Connect with us

খেলাধুলা

পার্পল ক্যাপ ধরে রাখলেন মুস্তাফিজ

Published

on

অগ্নিঝুঁকি

চিপকে আরও একটি জয় তুলে নিল চেন্নাই সুপার কিংস। ব্যাট ও বলে সমান পারদর্শিতা দেখিয়ে গুজরাট টাইটান্সকে ৬৩ রানে হারিয়েছে চেন্নাই। এই ম্যাচে আরও দুই উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারির পার্পল ক্যাপ ধরে রাখলেন মুস্তাফিজুর রহমান। তাতে চলতি বছরের আইপিএলে মুস্তাফিজ ২ ম্যাচে ৭.৩৭ ইকোনমিতে উইকেট নিয়েছেন ৬টি।

এদিকে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৬ রান সংগ্রহ করে স্বাগতিকরা। জবাবে ব্যাট করতে নেমে গুজরাট হতাশ করে ব্যাটিংয়ে। পুরো ২০ ওভার খেলে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রান তুলতে পারে তাঁরা।

বড় লক্ষ্যমাত্রা নিয়ে চেন্নাইয়ের মাটিতে ব্যাট করতে নামে গুজরাট। ইনিংসের প্রথম ওভার করতে এসে মুস্তাফিজুর রহমান দুইটি বাউন্ডারি হজম করেন। তবে উদ্বোধনী দুই ব্যাটারের উইকেট হারিয়েছে তাঁরা খুব সহজেই। মাত্র ৮ রান করে ফিরেছেন দলীয় অধিনায়ক শুবমান গিল। তার ঠিক কিছু পরেই ঋদ্ধিমান সাহার শুরু করা ইনিংসটি লম্বা হয়নি। ১৭ বলে ফিরতে হয় ২১ রান করে। দুজনকেই ফিরিয়েছেন দীপক চাহার।

ইম্প্যাক্ট হিসেবে ব্যাট হাতে নামা সাই সুদর্শন ইনিংস সর্বোচ্চ রান করলেন। সেটিও ৩১ বলে ৩৭ রানে শেষ হয়েছে। বাকি ব্যাটাররা তেমন অবদান রাখতে পারেননি। ডেভিড মিলার ১৬ বলে ২১ করে ফিরেছেন তুষার দেশপান্ডের শিকার হয়ে।

মুস্তাফিজুর তাঁর দ্বিতীয় ওভার করতে এসেও দুই বাউন্ডারি হজম করেছেন। তবে তৃতীয় ওভারে ঠিকই উইকেট তুলে নিয়েছেন। রাশিদ খানের সামনে গুড লেন্থ কাটার ধরনের ডেলিভারি নিয়ে হাজির হন মুস্তাফিজ। লেগ সাইডে খেলতে গিয়ে ক্যাচ তুলে বিদায় নেন রাশিদ। ততক্ষণে ১২৭ রানে ৭ উইকেট হারিয়েছে গুজরাট। সেই ওভারে মাত্র ১ রান দেন এই বাংলাদেশি পেসার।

নিজের চতুর্থ ওভার করতে এসে আরো একটি উইকেট নেন মুস্তাফিজ। রাহুল তেওয়াটিয়ার শট রাচিনের হাতে গিয়ে পড়ে। শেষ পর্যন্ত ৪ ওভার করে ৩০ রান দিয়ে ২ উইকেট মুস্তাফিজের বোলিং ফিগার। গুজরাট, বড় লক্ষ্যমাত্রায় সুবিধা করতে পারল সামান্যই। ৮ উইকেট হারিয়ে ১৪৩ রানে থামতে হয় তাঁদের। প্রথম ম্যাচে ৪ উইকেট নেওয়া মুস্তাফিজুর রহমান ধরে রাখলেন পার্পল ক্যাপ (সর্বোচ্চ উইকেট শিকারি)।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলাধুলা

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানের সাবেক অধিনায়ক

Published

on

অগ্নিঝুঁকি

পাকিস্তান নারী ক্রিকেট দলের অধিনায়ক বিসমাহ মারুফ আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) এক বিবৃতিতে তার অবসরের বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

মাত্র ১৫ বছর বয়সে পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন বিসমাহ। ২৭৬টি আন্তর্জাতিক ম্যাচে পাকিস্তানের হয়ে খেলেছেন তিনি। ২০১৬ সালে দলটির টি-টোয়েন্টি ফরম্যাটের দায়িত্ব নেন তিনি। পরের বছরই তাকে ওয়ানডে দলের নেতৃত্ব দেওয়া হয়।

আন্তর্জাতিক ক্রিকেটে ৬২৬ রানের পাশাপাশি ৮০টি উইকেট শিকার করেছেন ৩২ বছর বয়সী সাবেক এই অধিনায়ক। ক্যারিয়ারে কোনো শতক না পেলেও ৩৩টি ফিফটি করেছেন তিনি।

অবসর নিয়ে বিসমাহর ভাষ্য, যে খেলাটা আমি সবচেয়ে ভালোবাসি, সেখান থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। চ্যালেঞ্জ, জয় ও ভুলে যাওয়ার মতো নয়- এমন সব স্মৃতি মিলিয়ে অসাধারণ এক অভিযাত্রা ছিল। আমার ক্রিকেট ক্যারিয়ারের শুরু থেকে পরিবারের সমর্থন ছিল, সে জন্য পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানাই।

ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নিজের অবসর বার্তায় পাকিস্তানের সাবেক এই অধিনায়কের মন্তব্য, ক্যারিয়ারজুড়ে যেকোনো জায়গায়, যেকোনোভাবে আমাকে অকুণ্ঠ সমর্থন দিয়ে যাওয়ার ভক্তদের কাছে আমি গভীরভাবে কৃতজ্ঞ।

আর সবার শেষে আমি ধন্যবাদ জানাই সতীর্থদের। তারা আমার কাছে পরিবারের মতো। মাঠ ও মাঠের বাইরে যে সম্পর্ক আমরা তৈরি করেছি, সেটা সবসময়ই মনে থাকবে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

বিতর্কিত আউট নিয়ে মুশফিকের ‘মাশাআল্লাহ’

Published

on

অগ্নিঝুঁকি

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগে গতকাল মুখোমুখি হয়েছিল প্রাইম ব্যাংক ও মোহামেডান। ম্যাচটিতে প্রাইম ব্যাংকের ব্যাটার মুশফিকের আউট নিয়ে বিতর্ক তৈরি হয়। অনেক্ষণ বন্ধ থাকে খেলা। ম্যাচ শেষে হাত মেলাননি দু’দলের ক্রিকেটাররাও। এবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজেও বিষয়টি নিয়ে সরব হলেন মুশফিক। বিতর্কিত ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘মাশাআল্লাহ’। সঙ্গে তিনটি ইমোজি।

মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে গতকাল আগে ব্যাট করে রনি তালুকদারের সেঞ্চুরিতে ৩১৭ রানের বড় পুঁজি গড়ে মোহামেডান। রানতাড়ায় প্রাইম ব্যাংকও ভালো লড়াই দিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তারা অলআউট হওয়ার আগে ২৮৪ রান তুলতে সক্ষম হয়। ফলে প্রাইম ব্যাংকের বিপক্ষে ৩৩ রানে ম্যাচটি জিতে যায় মোহামেডান।

তবে বিপত্তি বাধে ম্যাচের দ্বিতীয় ইনিংসে প্রাইম ব্যাংকের ব্যাটিংয়ের সময়। স্পিনার নাঈম হাসানের করা ৩৪তম ওভারের চতুর্থ বলে মুশফিক মিড উইকেটে উড়িয়ে মারেন, বাউন্ডারি সীমানার খুব কাছ ঘেঁষে আবু হায়দার রনি ডাইভ দিয়ে অবিশ্বাস্য ক্যাচ লুফে নেন। প্রথমে মুশফিক হতাশ হয়ে মাথা নিচু করে মাঠ ছাড়তে থাকেন। তবে খানিক পরই বিপত্তি বাধে। মিস্টার ডিফেন্ডেবল মাঠ ছাড়ার আগেই আটকান সতীর্থরা। তাদের দাবি– রনির পা বাউন্ডারি স্পর্শ করেছে।

 

অগ্নিঝুঁকি

অন্যদিকে, বিসিবি সম্প্রচারিত ইউটিউব চ্যানেলের রিপ্লেতে দেখা যায়, ডাইভ দিয়ে ওঠার সময় বাউন্ডারি সীমানা স্পর্শ করে রনির পা। এরপর ছক্কা নাকি আউট; এই দ্বিধায় পনেরো মিনিটের মতো খেলা বন্ধ থাকে। প্রাইম ব্যাংককের ড্রেসিংরুম থেকে অধিনায়ক তামিম, কোচ মোহাম্মদ সালাউদ্দিনসহ অনেকেই বেরিয়ে আসেন। বারবার ভিডিও দেখে আম্পায়ারের সঙ্গে কথা বলতে দেখা যায় তামিমকে। শেষ পর্যন্ত মুশফিককে (১০ রান) আউট দেওয়া হয়। প্রাইম ব্যাংকও সিদ্ধান্ত মেনে নেয়। মূলত ইউটিউবে সীমিত ক্যামেরায় প্রচারিত হলেও টিভি আম্পায়ার নেই। কাজেই আম্পায়ারদের পক্ষে রিপ্লে দেখে সিদ্ধান্ত নেওয়া সম্ভব ছিল না।

সেই আউটের সিদ্ধান্ত মেনে নিলেও, প্রাইম ব্যাংক ক্রিকেটাররা খেলার পর ড্রেসিংরুম থেকে আর বের হননি। খেলা শেষে মোহামেডান স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়রা মাঠে থাকলেও সৌজন্য বিনিময় করতে দেখা যায়নি। যা নিয়ে পরে মোহামেডানের হয়ে ক্যারিয়ারসেরা ১৪১ রানের ইনিংস খেলা রনি তালুকদার কথা বলেছেন। তিনি জানান, ‘আমরা মাঠেই ছিলাম। বাকিটা প্রাইম ব্যাংকের ব্যাপার। এটা উনাদের ব্যাপার। এটা নিয়ে আমার কোন মন্তব্য নেই।’

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট

Published

on

অগ্নিঝুঁকি

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই বিশ্ব আসরের জন্য বিশ্বের সবচেয়ে গতি মানব উসাইন বোল্টকে শুভেচ্ছা দূত হিসেবে ঘোষণা করেছে আইসিসি।

জ্যামাইকার স্প্রিন্টার হিসেবেই বিশ্বখ্যাত বোল্ট। এখনও তিনি বিশ্বের দ্রুততম মানুষ। অ্যাথলেট হিসাবে পরিচিত হলেও ক্রিকেটের প্রতি বোল্টের ভালবাসা ছোটবেলা থেকেই। স্প্রিন্টার না হলে হয়তো ক্রিকেটারই হতেন তিনি।

তবে এবার ক্রিকেটের সঙ্গেই যুক্ত থাকার দারুণ একটি উপলক্ষ পেয়ে গেলেন তিনি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের অ্যাম্বাসেডর হলেন উসাইন বোল্ট। বুধবার আইসিসি আনুষ্ঠানিকভাবে বিশ্বের দ্রুততম মানুষের নাম ঘোষণা করে।

একসময় পাকিস্তানের ওয়াকার ইউনুসকে নিজের অধিনায়ক নির্বাচিত করেছিলেন। এরপর এক সময় হয়ে ওঠেন ব্রায়ান লারার দারুণ এক ভক্ত। সর্বশেষ আরেক ক্যারিবীয় কিংবদন্তি ক্রিস গেইল হয়ে ওঠেন উসাইন বোল্টের বন্ধু। তাকেই ক্রিকেটের দূত হিসেবে বেছে নিলো আইসিসি।

আগামী ১ জুন থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। চলবে ২৯ জুন পর্যন্ত। ওয়েস্ট ইন্ডিজ এবং যুক্তরাষ্ট্র যৌথভাবে আয়োজন করবে এই বিশ্বকাপ। যুক্তরাষ্ট্রবাসির কাছে ক্রিকেটকে তুলে ধরতেই ২০১৬ রিও অলিম্পিকে তিনটি সোনাজয়ী অ্যাথলেটকে দূত হিসাবে বেছে নেয় আইসিসি।

বোল্ট নিজেও বিশ্বাস করেন, এবারের বিশ্বকাপের মধ্য দিয়ে মার্কিনীদের মধ্যে ক্রিকেটের প্রতি ভালোবাসা তৈরি করা সম্ভব হবে। তাহলে এই দেশটিও ক্রিকেটে দ্রুত উঠে আসবে।

শুভেচ্ছা দূত হওয়ার পর বোল্ট বলেন, ‘আমি রোমাঞ্চিত এমন একটি বিশ্বকাপের শুভেচ্ছা দূত হতে পেরে। ক্যারিবিয়ান থেকে এসেছি, যেখানে ক্রিকেট জীবনেরই একটি অংশ। এই খেলাটি সব সময়ই আমার হৃদয়ের একটি বিশেষ জায়গা দখল করে রাখে। এ ধরনের প্রেস্টিজিয়াস টুর্নামেন্টের অংশ হতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।’

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

জিম্বাবুয়ে সিরিজে থাকছেন না সাকিব-মুস্তাফিজ

Published

on

অগ্নিঝুঁকি

জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। ওই সিরিজের জন্য ১৭ জনের প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবির নির্বাচকরা। যারা জিম্বাবুয়ে সিরিজের ক্যাম্পে যোগ দেবেন। ওই ক্যাম্পের দলে নেই আইপিএল খেলা মুস্তাফিজুর রহমান ও পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকা সাকিব আল হাসান।

ক্যাম্পে না থাকলেও সাকিব-মুস্তাফিজের জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলতে বাধা নেই। তবে বোর্ড সূত্রে জানা গেছে, জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম তিন ম্যাচে খেলবেন না সাকিব আল হাসান। আইপিএল খেলে ১ মে দেশে ফেরা মুস্তাফিজকে খেলানো হবে না প্রথম ম্যাচে।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ ৩, ৫ ও ৭ মে চট্টগ্রামে সিরিজের প্রথম তিন টি-২০ ম্যাচ খেলবে। এরপর দল ঢাকা পর্বে খেলবে দুই ম্যাচ। সাকিব ওই দুই ম্যাচে খেলতে চান বলে জানা গেছে। জিম্বাবুয়ের বিপক্ষে না খেললেও দেশ সেরা ক্রিকেটার সাকিব ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগে খেলতে চান।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

টাইগারদের নতুন অ্যানালিস্ট হলেন মহসিন

Published

on

অগ্নিঝুঁকি

বাংলাদেশ জাতীয় দলের পারফরম্যান্স অ্যানালিস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন মহসিন শেখ। আগামী দুই বছর তিনি নাজমুল হোসেন শান্তদের সঙ্গে কাজ করবেন। গত বছর নিউজিল্যান্ড সফরে সাময়িক চুক্তিতে কাজ করলেও এবার এসেছেন পূর্ণাঙ্গ মেয়াদের দায়িত্ব নিয়ে।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ দলের হোম সিরিজ দিয়ে শুরু হচ্ছে তার অ্যাসাইনমেন্ট। সেই হিসেবে আগামী ১ মে ২০২৪ থেকে ৩০ এপ্রিল ২০২৬ পর্যন্ত মহসিনের সঙ্গে চুক্তি।

পাকিস্তানি বংশোদ্ভুত এই অস্ট্রেলিয়ান বাংলাদেশের আগে সবশেষ আফগানিস্তান জাতীয় দলের হয়ে কাজ করেছেন। গত বছরের এশিয়া কাপ ও বিশ্বকাপে আফগানদের অ্যানালিস্ট ছিলেন তিনি। ২০০৩-০৪ মৌসুমে পাকিস্তানের ন্যাশনাল হাই পারফরম্যান্স সেন্টারে বয়সভিত্তিক দল দিয়ে কাজ শুরু করেন তিনি।

এরপর অস্ট্রেলিয়ায় পাড়ি জমান তিনি। বিগ ব্যাশের কয়েকটি দলের সঙ্গে কাজ করেছেন তিনি। ২০০৯ সালের আইপিএলে রাজস্থান রয়্যালসের সঙ্গে ছিলেন পাকিস্তানি বংশোদ্ভূত এই অস্ট্রেলিয়ান। পিএসএলেও তিনি কাজ করেছেন ভিন্ন ভিন্ন সময়ে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে আগামী ৩ মে শুরু হবে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। আগামী রোববার বাংলাদেশে আসবে জিম্বাবুয়ে দল। সিরিজের প্রথম তিন ম্যাচ চট্টগ্রামে। শেষ দুটি হবে মিরপুরে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
অগ্নিঝুঁকি
পুঁজিবাজার32 mins ago

সাপ্তাহিক লেনদেনের শীর্ষে এশিয়াটিক ল্যাবরেটরিজ

অগ্নিঝুঁকি
জাতীয়56 mins ago

ভুটানকে বিবিআইএনএ’তে চায় বাংলাদেশ

অগ্নিঝুঁকি
জাতীয়1 hour ago

রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরীক্ষামূলক চালু অক্টোবরে

অগ্নিঝুঁকি
রাজধানী2 hours ago

রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ

অগ্নিঝুঁকি
কর্পোরেট সংবাদ2 hours ago

ইসলামী ব্যাংকের নোয়াখালী জোনের কর্মকর্তা সম্মেলন

অগ্নিঝুঁকি
কর্পোরেট সংবাদ2 hours ago

ওয়ালটন এসি কিনে মিলিয়নিয়ার হলেন সেনেটারি ব্যবসায়ি আব্দুল আলী

অগ্নিঝুঁকি
আন্তর্জাতিক2 hours ago

এশিয়ার স্পট মার্কেটে এলএনজির দাম কমলো

অগ্নিঝুঁকি
জাতীয়3 hours ago

শেরে বাংলার মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

অগ্নিঝুঁকি
পুঁজিবাজার11 hours ago

পুঁজিবাজার নিয়ে কারসাজি-গুজব রটনাকারী চক্রের তিন সদস্য গ্রেপ্তার

অগ্নিঝুঁকি
রাজনীতি12 hours ago

জনগণের জন্য কাজ করতে নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

অগ্নিঝুঁকি
সারাদেশ12 hours ago

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেলো রেললাইন

দেশে মূল্যস্ফীতি কমাতে নীতি সুদহার বৃদ্ধি
অর্থনীতি13 hours ago

বিদ্যুৎ-গ্যাস কর্তৃপক্ষের ছাড়পত্র ছাড়া ঋণ মিলবে না

অগ্নিঝুঁকি
জাতীয়13 hours ago

এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন নয়: মন্ত্রী

অগ্নিঝুঁকি
জাতীয়13 hours ago

তিন কর্মকর্তাকে বদলি করলো ডিএনসিসি

অগ্নিঝুঁকি
ক্যাম্পাস টু ক্যারিয়ার14 hours ago

চাকরির সুযোগ দিচ্ছে মেঘনা গ্রুপ

অগ্নিঝুঁকি
জাতীয়14 hours ago

শেরে বাংলা ছিলেন গণমানুষের নেতা: রাষ্ট্রপতি

অগ্নিঝুঁকি
আন্তর্জাতিক15 hours ago

ফিউচার মার্কেটে কমেছে মালয়েশিয়ান পাম অয়েলের দাম

অগ্নিঝুঁকি
আবহাওয়া15 hours ago

তাপমাত্রা কমাতে হিট অফিসারের নতুন উদ্যোগ

অগ্নিঝুঁকি
জাতীয়16 hours ago

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী

অগ্নিঝুঁকি
জাতীয়16 hours ago

সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করা প্রধানমন্ত্রীর অঙ্গীকার: অর্থ প্রতিমন্ত্রী

অগ্নিঝুঁকি
স্বাস্থ্য16 hours ago

ডেঙ্গুতে আক্রান্ত আরও ৮ জন

অগ্নিঝুঁকি
জাতীয়17 hours ago

যেসব এলাকায় গ্যাস থাকবে না শনিবার

অগ্নিঝুঁকি
লাইফস্টাইল17 hours ago

রোদে ত্বক ভালো রাখবেন যেভাবে

অগ্নিঝুঁকি
লাইফস্টাইল18 hours ago

গরমে ডিম খাওয়া কতটা স্বাস্থ্যকর?

অগ্নিঝুঁকি
জাতীয়18 hours ago

ঢাকা উত্তর সিটিতে অস্থায়ী ৯ পশুর হাট

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০