Connect with us

পুঁজিবাজার

পুঁজিবাজার নিয়ে কারসাজি-গুজব রটনাকারী চক্রের তিন সদস্য গ্রেপ্তার

Published

on

শেয়ারবাজার

অনলাইন এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে দেশের পুঁজিবাজার, পুঁজিবাজারের নিয়ন্ত্রণকারী সংস্থা ও বিভিন্ন শেয়ারের দাম নিয়ে কারসাজিকারী এবং গুজব রটনাকারী চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।।

শুক্রবার (২৬ এপ্রিল) রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীর একাধিক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন- (১) মো. আমির হোসাইন ওরফে নুরনুরানী (৩৭), (২)নুরুল হক হারুন (৫২), এবং (৩)আব্দুল কাইয়ুম (৩৯)।

তিনি বলেন, সম্প্রতি পুঁজিবাজারে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি হয়েছে। সাধারণ গ্রাহককে তাদের শেয়ার বিক্রি করে লাভের চাইতে লোকসান গুনতে হচ্ছে বেশি। এক শ্রেণির অসাধু ব্যক্তি এই শেয়ারের দাম নিয়ে কারসাজি করছেন। আবার কেউ কেউ গুজব রটাচ্ছেন। এসব অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে আগামীকাল শনিবার দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

সূত্র জানায়, পুঁজিবাজার একটি স্পর্শকাতর জায়গা। দেশের অর্থনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত। এখানে অনেক সাধারণ বিনিয়োগকারী তাদের সর্বস্ব নিয়ে এসে বিনিয়োগ করে থাকেন। অল্পতেই এখানে ক্ষতিগ্রস্থ হওয়ার সম্ভাবনা অনেক থাকে। একটি স্বার্থান্বেষী চক্র দীর্ঘদিন ধরে পুঁজিবাজার এবং দেশের অর্থনীতিকে ধ্বংস করার উদ্দেশ্যে বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন, কমিশনের চেয়্যারম্যান সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তির বিরুদ্ধে ফেসবুক, হোয়াটস্যাপ, টেলিগ্রাম এ গোপনীয় গ্রুপ খুলে বিভিন্ন মিথ্যা, ভূয়া এবং প্রতারণা মূলক তথ্য সরবরাহ করে নিজেদের স্বার্থসিদ্ধীর জন্য সাধারণ বিনিয়োগ কারীদের প্রতারিত করে আসছে। সাধারণ বিনিয়োগ কারীদের ব্যবহার করে আন্দোলনের নামে অস্থিতিশীল পরিসস্থিতি ক্সতরী করে আসছে। এ বিষয়ে পুঁজিবাজারের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন, রমনা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ সাধারণ বিনিয়োগকারীদের স্বার্থ রক্ষায় উক্ত মামলায় তদন্ত
করে মামলা সংশ্লিষ্ট ০৩ জন আসামীকে গ্রেফতার করে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পুঁজিবাজার

শেয়ারবাজারের উন্নয়নে গুজব ঠেকাতে তৎপর গোয়েন্দা সংস্থা ডিবি

Published

on

শেয়ারবাজার

দেশের শেয়ারবাজারের উন্নয়নে ও গুজব ঠেকাতে তৎপর বাংলা‌দেশ পু‌লি‌শের অপরাধ গো‌য়েন্দা সংস্থা ডিবি। পুঁজিবাজার নিয়ে কারসাজি ও গুজব ঠেকাতে কাজ করে যাচ্ছে সংস্থাটি। এরই লক্ষে পুঁজিবাজারের সার্বিক বিষয় নিয়ে আলোচনার উদ্দেশ্যে বড় বিনিয়োগকারী ও সমবায় কর্মকর্তা আবুল খায়ের হিরুকে আলোচনার জন্য ডাকে ডিবি।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় তাকে ডিবির প্রধান কার্যালয়ে আলোচনার জন্য ডাকেন ডিবি প্রধান হারুন অর রশীদ। পুঁজিবাজারের সাম্প্রতিককা‌লের নানা সমস্যা বিষয়ে আলোচনার উদ্দেশ্যে হিরু‌কে ডে‌কে পাঠা‌নো হ‌য়ে‌ছে বলে ডি‌বি সূত্রে জানা গেছে।

সূত্র জানায়, দে‌শের অর্থনী‌তির সব সূচক যখন ইতিবাচক তখন এক‌টি চক্র ‌পুঁজিবাজারকে অস্থিতিশীল করতে কারসাজি করছে। যার ব‌লি হ‌চ্ছে সাধারন বি‌নি‌য়োগকারী। এ অবস্থায় পুঁজিবাজারের নানা সমস্যা চিহ্নিত করণের মাধ্যমে দূরীকরণ করতে সক্রিয় হয়েছেন ডিবি। সংস্থা‌টি এই ল‌ক্ষ্যে নিরলসভা‌বে কাজ ক‌রে যা‌চ্ছে। যার জন্য বাজার সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনার অংশ হিসাবে বড় বিনিয়োগকারী হিসাবে হিরুকে আলোচনার জন্য ডাকে ডিবি। শেয়ারবাজার নিয়ে ডিবি প্রধানের সঙ্গে হিরুর এ আলোচনা ফলপ্রসূ হয়েছে বলে সূত্র জানায়।

ডিবি জানায়, দীর্ঘদিন যাবৎ পুঁজিবাজারে ক‌য়েক‌টি চক্র অস্থিতিশীল তৈরী করে আসছে। কারসাজির মাধ্যমে ফায়দা লুটে আসছে তারা। বি‌নি‌য়োগকারী‌দের সু‌বিধার কথা ভে‌বে নিয়ন্ত্রক সংস্থার পাশাপা‌শি ডি‌বিও উদ্যোগ নি‌তে শুরু ক‌রে‌ছে। এরই অংশ হি‌সে‌বে বড় বি‌নি‌য়োগকারী হি‌সেবে হিরু‌কে আলোচনার জন্য ডাকা হয়। বাজার সংশ্লিষ্টদের সঙ্গে ডি‌বির আলোচনার এই কর্মকান্ড অব‌্যাহত রাখা হবে।

পুঁজিবাজারের বিনিয়োগকারী ও সমবায় কর্মকর্তা আবুল খায়ের হিরু নি‌জের চা‌ক‌রির পাশাপা‌শি বড় ফান্ড ব‌্যবস্থাপনার ক‌াজ ক‌রে থা‌কেন।

এর আগে, পুঁজিবাজারে অস্থিরতা সৃষ্টির অভিযোগে গত ২৬ এপ্রিল রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীর একাধিক এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করেন ডিবি। ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবি সাইবার এন্ড স্পেশাল ক্রাইম বিভাগের (দক্ষিণ) উপ-পুলিশ কমিশনার মো. শহীদুল ইসলামের নির্দেশনায় এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সাইফুর রহমান আজাদের নেতৃত্বে অভিযানটি পরিচালনা করা হয়।

পুঁজিবাজার সংশ্লিষ্টরা জানি‌য়ে‌ছেন, ডিবির এই কার্যক্রমে আস্থা বৃদ্ধি পেয়েছে পুঁজিবাজারে। বি‌নি‌য়োগকারীরা গুজব ও কারসা‌জির হাত থে‌কে কিছুটা হ‌লেও রেহাই পা‌চ্ছেন। তারা ডি‌বির এই কর্মকার্ন্ড অব‌্যাহত রাখার দাবি জানা‌ন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

পুঁজিবাজার

ইউরোপীয় স্টক এক্সচেঞ্জগুলোর সঙ্গে ডিএসইর সম্পর্ক উন্নয়ন নিয়ে আলোচনা

Published

on

শেয়ারবাজার

ঢাকা স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহাম্মদ হাসান ইইউ প্রেসিডেন্ট ফর ইউরোপীয় মার্কেটস মি. রোল্যান্ড চাই এবং উওর ইউরোপের নরডিক কান্ট্রীভূক্ত সুইডেনের স্বনামধন্য স্টক এক্সচেঞ্জ নাসডাক স্টকহোম এবি প্রেসিডেন্ট মি. অ্যাডাম কোস্টিয়ালের সাথে একত্রে বৈঠক করেছেন। বৈঠকে বাংলাদেশের পুঁজিবাজারের উন্নয়নে তিনি ইউরোপীয় স্টক এক্সেচেঞ্জগুলোর সাথে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসইর) সম্পর্ক উন্নয়ন ও সহযোগিতা বৃদ্ধি করার বিষয়ে আলোচনা করেন।

মঙ্গলবার (০৭ এপ্রিল) এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বাংলাদেশের উদীয়মান অর্থনীতি এবং বাংলাদেশের পুঁজিবাজারের বিভিন্ন দিক তুলে ধরেন। এসময় ডিএসইর চেয়ারম্যান বলেন, বাংলাদেশের পুঁজিবাজার একটি উদীয়মান পুঁজিবাজার।

পরবর্তীতে এদিন ডিএসইর চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহাম্মদ হাসান বাবু সুইডেনের স্বনামধন্য স্টক এক্সচেঞ্জ নাসডাক স্টকহোম এবি প্রেসিডেন্ট মি. অ্যাডাম কোস্টিয়াল এর সাথে আলাদাভাবে বৈঠক করেন। নাসডাক স্টকহোম এবি’র প্রেসিডেন্ট মি. অ্যাডাম কোস্টিয়াল তাদের প্রোডাক্ট, লিস্টিং এবং ডি-লিস্টিং প্রক্রিয়া, বাজার পরিচালন প্রক্রিয়া এবং এক্সচেঞ্জ পরিচালনার ক্ষেএে নাসডাক স্টকহোম এবি-এর পরিচালনা পর্ষদের ভূমিকা বিষয়ে অবহিত করেন।

বৈঠকে ডিএসইর চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহাম্মদ হাসান বাবু বাংলাদেশের উদীয়মান অর্থনীতি এবং বাংলাদেশের পুঁজিবাজারের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, ঢাকা স্টক এক্সচেঞ্জ তার ট্রেডিং প্ল্যাটফর্ম আধুনিকায়নে ২০১৪ সাল থেকে নাসডাক ওএমএক্স-এর এক্স-ট্রীম আইনেট ম্যাচিং ইঞ্জিন এবং সুইডেনভিওিক কোম্পানি ট্রাপেটস এবি’র ইনস্ট্যান্টওয়াচ মার্কেট সার্ভিলেন্স সফটওয়্যার ব্যবহার করছে। নাসডাক স্টকহোমের সাথে একটি দীর্ঘ এবং সফল সম্পর্কসহ কৌশলগত ও গতিশীল উন্নয়ন পরিকল্পনায় ডিএসই সহযোগিতা চায়।

এছাড়াও ডিএসইর চেয়ারম্যান পণ্য এবং প্রযুক্তির উন্নয়ন সম্পর্কে নলেজ শেয়ারিং ও সহযোগিতা, বাজার মনিটরিং এবং নজরদারি, ফিনান্সিয়াল লিটারেসি কর্মসূচি প্রসারিতকরণ এবং বিদেশি বিনিয়োগকারীদের আকৃষ্টকরণ ইত্যাদি বিষয়সমূহ নিয়ে আলোচনা করেন। একইসাথে তিনি আশাবাদ ব্যক্ত করেন ক্যাপিটাল মার্কেট পরিচালনার ক্ষেত্রে নাসডাক স্টকহোমের সহযোগিতায় বাংলাদেশের পুঁজিবাজার সমৃদ্ধ হবে।

পরে ড. হাসান বাবু ডিএসই ও নাসডাক স্টকহোম এবি’র পারষ্পরিক সহযোগিতা বিষয়ক একটা সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরের বিষয়েও আলোচনা করেন। একই সাথে ড. হাসান বাবু নাসডাক স্টকহোমর প্রেসিডেন্ট মি. অ্যাডাম কোস্টিয়ালকে তাঁর সুবিধামতো সময়ে বাংলাদেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ পরিদর্শনের জন্য আমন্ত্রণ জানান। নাসডাক স্টকহোম এবি’র প্রেসিডেন্ট ডিএসই’র এই আমন্ত্রণে ভবিষ্যতে ঢাকা স্টক এক্সচেঞ্জ পরিদর্শনের সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

পুঁজিবাজার

সোশ্যাল ইসলামী ব্যাংকের আয় বেড়েছে

Published

on

শেয়ারবাজার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসি ৩১ মার্চ,২০২৪ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের (জানুয়ারি’২৪-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

মঙ্গলবার (০৭ মে) অনুষ্ঠিত ব্যাংকটির পরিচালনা পর্ষদের বৈঠকে আলোচিত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

সূত্র মতে,সমাপ্ত প্রথম প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৮ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ১৪ পয়সা।

একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি অর্থের প্রবাহ ছিলো মাইনাস ৮২ পয়সা। যা আগের বছর মাইনাস ৫ টাকা ৫৫ পয়সা ছিলো।

গত ৩১ মার্চ,২০২৪ তারিখে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ৮৮ পয়সা।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

পুঁজিবাজার

আইপিও তহবিল ব্যয় পরিকল্পনায় সংশোধন আনলো নাভানা ফার্মা

Published

on

শেয়ারবাজার

পুঁজিবাজারে ওষুধ ও রসায়ন খাতে তালিকাভুক্ত কোম্পানি নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পরিচালনা পর্ষদ প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে সংগৃহীত অর্থ ব্যবহারের পরিকল্পনায় পরিবর্তন আনছে। আইপিওর প্রসপেক্টাসে ঘোষিত জেনেরিক উৎপাদন ইউনিটের নির্মাণ ব্যয়ের পরিবর্তে এসভিপিও ফ্যাসালিটির আধুনিকীকরণ এবং সম্প্রসারণ কাজে ব্যয় করা হবে।

মঙ্গলবার (৭ জুলাই) অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের ৭ম বিশেষ বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্য মতে, নাভানা ফার্মাসিউটিক্যালস আইপিওর মাধ্যমে ৭৫ কোটি টাকা সংগ্রহ করেছিল। এর মধ্যে ১৩ কোটি ১২ লাখ টাকা এসভিপিও ফ্যাসিলিটিজের আধুনিকায়ন ও সম্প্রসারণে ব্যয় করা হবে। আইপিওর প্রসপেক্টাসে দেওয়া ঘোষণা অনুযায়ী এ টাকা জেনেরিক উৎপাদন ইউনিট নির্মাণে ব্যয় হওয়ার কথা ছিলো।

এছাড়া আইপিওর মাধ্যমে উত্তেলিত অর্থ ব্যবহারের সময়সীমাতে পরিবর্তন এনেছে নাভানা ফার্মাসিউটিক্যালস। নতুন সিদ্ধান্ত অনুযায়ী কোম্পানিটি আইপিওর টাকা গ্রহণের পরবর্তী ৩৬ মাস পর্যন্ত ব্যবহার করতে পারবে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

পুঁজিবাজার

ব্লকে ১০১ কোটি টাকার লেনদেন

Published

on

শেয়ারবাজার

সপ্তাহের তৃতীয় কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লকে ৩৮টি কোম্পানির মোট ১০১ কোটি ৯২ লাখ ৬৯ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

সূত্র মতে, মঙ্গলবার (৭ মে) ব্লকে সবচেয়ে বেশি ন্যাশনাল ব্যাংকের ৪২ কোটি ৫১ লাখ ২০ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

লেনদেনের দ্বিতীয় স্থানে থাকা বেক্সিমকোর ২৪ কোটি ৩৭ লাখ ৩৯ হাজার টাকা এবং আলিফ ইন্ডাস্ট্রিজের ৯ কোটি ৬৮ লাখ ৮২ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
শেয়ারবাজার
পুঁজিবাজার41 seconds ago

শেয়ারবাজারের উন্নয়নে গুজব ঠেকাতে তৎপর গোয়েন্দা সংস্থা ডিবি

শেয়ারবাজার
জাতীয়17 mins ago

অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিকে অনুরোধ জানাব: আলী আরাফাত

শেয়ারবাজার
খেলাধুলা52 mins ago

দুই ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করলো বাংলাদেশ

শেয়ারবাজার
পুঁজিবাজার52 mins ago

ইউরোপীয় স্টক এক্সচেঞ্জগুলোর সঙ্গে ডিএসইর সম্পর্ক উন্নয়ন নিয়ে আলোচনা

শেয়ারবাজার
জাতীয়1 hour ago

যেসব এলাকায় সাধারণ ছুটি ঘোষণা বুধবার

শেয়ারবাজার
পুঁজিবাজার1 hour ago

সোশ্যাল ইসলামী ব্যাংকের আয় বেড়েছে

শেয়ারবাজার
অর্থনীতি2 hours ago

২২ বছরে বিশ্বে প্রবাসী আয় বেড়েছে ৬৫০ শতাংশ: আইওএম

শেয়ারবাজার
শিল্প-বাণিজ্য2 hours ago

হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ আগামীকাল

শেয়ারবাজার
জাতীয়2 hours ago

কোনো শিশুই অবহেলিত থাকবে না: ডেপুটি স্পিকার

শেয়ারবাজার
আন্তর্জাতিক2 hours ago

মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, বিমানের জরুরি অবতরণ

শেয়ারবাজার
অর্থনীতি2 hours ago

সাড়ে সাত হাজার কোটি টাকার ধান-চাল কিনবে সরকার

শেয়ারবাজার
আন্তর্জাতিক3 hours ago

টানা পঞ্চমবারের মতো শপথ নিলেন ভ্লাদিমির পুতিন

শেয়ারবাজার
জাতীয়3 hours ago

‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত স্মার্ট এনআইডি পেলেন রাষ্ট্রপতি

শেয়ারবাজার
কর্পোরেট সংবাদ3 hours ago

রূপালী ব্যাংকের ঢাকা দক্ষিণ বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন

শেয়ারবাজার
খেলাধুলা3 hours ago

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের চলনসই পুঁজি

শেয়ারবাজার
জাতীয়3 hours ago

দ্বিতীয় দফায় বাড়লো হজ ভিসা আবেদনের সময়

শেয়ারবাজার
জাতীয়3 hours ago

জনগণকে নিরপেক্ষভাবে সেবা দিতে হবে: আইজিপি

শেয়ারবাজার
পুঁজিবাজার3 hours ago

আইপিও তহবিল ব্যয় পরিকল্পনায় সংশোধন আনলো নাভানা ফার্মা

শেয়ারবাজার
জাতীয়3 hours ago

প্রধানমন্ত্রীর সঙ্গে রেজওয়ানা চৌধুরী বন্যার সাক্ষাৎ

শেয়ারবাজার
জাতীয়3 hours ago

ছয় মাসের মধ্যে খুলছে বিমানবন্দরের থার্ড টার্মিনাল: মন্ত্রী

শেয়ারবাজার
অর্থনীতি3 hours ago

ডেনিম পোশাক রপ্তানিতে প্রথম বাংলাদেশ: বিজিএমইএ সভাপতি

শেয়ারবাজার
পুঁজিবাজার4 hours ago

ব্লকে ১০১ কোটি টাকার লেনদেন

শেয়ারবাজার
ক্যাম্পাস টু ক্যারিয়ার4 hours ago

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে লাগবে ডোপ টেস্ট

শেয়ারবাজার
পুঁজিবাজার4 hours ago

আইডিএলসি ফাইন্যান্সের পর্ষদ সভার নতুন তারিখ নির্ধারণ

শেয়ারবাজার
পুঁজিবাজার4 hours ago

লাফার্জহোলসিমের পর্ষদ সভার তারিখ ঘোষণা

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১