Connect with us

ক্যাম্পাস টু ক্যারিয়ার

১০ ব্যাংকের ২ হাজার ৭৭৫ পদের পরীক্ষার তারিখ প্রকাশ

Published

on

রূপালী

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত ১০টি ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে ২০২১ সালভিত্তিক ‘অফিসার (জেনারেল)’-এর ২ হাজার ৭৭৫টি শূন্য পদের প্রিলিমিনারি পরীক্ষার তারিখ ও সূচি প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ সূচি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১০টি ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে ২০২১ সাল ভিত্তিক ‘অফিসার (জেনারেল)’-এর ২ হাজার ৭৭৫টি শূন্য পদের প্রিলিমিনারি (এমসিকিউ) পরীক্ষা আগামী ৮ মার্চ শুক্রবার অনুষ্ঠিত হবে।

ঐদিন সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ঢাকার দুই সিটি কর্পোরেশনের বিভিন্ন কেন্দ্রে পরীক্ষাটি অনুষ্ঠিত হবে। প্রার্থীদের ১ ঘণ্টাব্যাপী ১০০ নম্বরের প্রিলিমিনারি পরীক্ষায় অংশ নিতে হবে। দশম গ্রেডের এই পদের জব আইডি ১০১১৮১।

এতে আরো বলা হয়, প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থী প্রিলিমিনারি পরীক্ষায় অংশগ্রহণ নিতে পারবেন না। পরীক্ষার নির্ধারিত কেন্দ্র, কেন্দ্রভিত্তিক আসন বিন্যাস ও পরীক্ষাসংক্রান্ত প্রয়োজনীয় নির্দেশনাবলি যথাসময়ে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট ও জাতীয় দৈনিকের মাধ্যমে প্রকাশ করা হবে।

এ বিষয়ে যেকোনো প্রয়োজনে প্রার্থীদের info.bscs@bb.org.bd ই-মেইলে যোগাযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ক্যাম্পাস টু ক্যারিয়ার

এসএসসি পাসেই সরকারি চাকরির সুযোগ!

Published

on

রূপালী

লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির বিভিন্ন শূন্য পদে ৩৭ জনকে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। ২ মে থেকে আবেদন নেওয়া শুরু হবে। আবেদন করা যাবে আগামী ৩১ মে পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

এক নজরে জেলা প্রশাসকের কার্যালয়ের বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম: জেলা প্রশাসকের কার্যালয় লালমনিরহাট
পদের সংখ্যা: ০৩টি
লোকবল নিয়োগ: ৩৭ জন
পদের নাম: অফিস সহায়ক
পদসংখ্যা: ৩৩টি
বেতন: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ

পদের নাম: নিরাপত্তা প্রহরী
পদসংখ্যা: ০৩টি
বেতন: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ
পদের নাম: পরিচ্ছন্নতাকর্মী
পদসংখ্যা: ০১টি
বেতন: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)
শিক্ষাগত যোগ্যতা: জেএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ

চাকরির ধরন: সরকারি
কর্মস্থল: লালমনিরহাট
বয়সসীমা: ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর।
আবেদন ফি: প্রতিটি পদের জন্য টেলিটক সার্ভিস চার্জসহ ১১২ টাকা জমা দিতে হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।
আবেদনের শেষ সময়: ৩১ মে ২০২৪

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

ক্যাম্পাস টু ক্যারিয়ার

বৃহস্পতিবার স্কুল-কলেজ খোলা না বন্ধ, যা জানাল মন্ত্রণালয়

Published

on

রূপালী

হাইকোর্টের নির্দেশনা মেনে আগামীকাল বৃহস্পতিবার (২ মে) দেশের মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে। তবে এদিন শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নাকি বন্ধ এ ব্যাপারে অফিসিয়ালি (দাপ্তরিক) কিছু জানাবে না শিক্ষা মন্ত্রণালয়। এদিকে আগামীকাল নিজেদের মতো বন্ধের নোটিশ দিয়েছে রাজধানীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। শিক্ষা মন্ত্রণালয় ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে প্রধানদের সঙ্গে কথা বলে এমন তথ্য পাওয়া গেছে।

তাপমাত্রা বেশি এমন ২৭ জেলায় মঙ্গলবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও বৃহস্পতিবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নাকি বন্ধ এ ব্যাপারে শিক্ষা মন্ত্রণালয়ের বার্তা না পাওয়ায় দোটানায় আছেন শিক্ষকরা। তবে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের দায়িত্বশীল কর্মকর্তারা বলছেন, হাইকোর্টের নির্দেশনা মেনে শুধু ২৭ জেলাই নয়, বৃহস্পতিবার সারাদেশের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে। যদিও প্রাথমিক বিদ্যালয় বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ ঘোষণা করে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

জানতে চাইলে শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবুল খায়ের জানান, বুধবার (৩০ এপ্রিল) শিক্ষামন্ত্রী এ ব্যাপারে পরিষ্কার বক্তব্য দিয়েছেন। যেহেতু আদালত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখতে বলেছেন তাই আপাতত আদালতের আদেশ মানা হবে। হাইকোর্টের আদেশের কপি না পাওয়া এবং সেই আদেশের বিরুদ্ধে আপিল করার মত সময় না থাকায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা ইস্যুতে ‘নো কমেন্ট’ অবস্থানে থাকবে শিক্ষা মন্ত্রণালয়।

শিক্ষাপ্রতিষ্ঠান তদারকি করার দপ্তর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক প্রফেসর সৈয়দ জাফর আলী জানান, আদালত শিক্ষাপ্রতিষ্ঠান বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে বলেছেন। সরকার যদি আপিলও করে সেই আপিলের শুনানি হয়ে রায় হতে হতে আগামীকাল স্কুলের কর্মঘণ্টা শেষ হয়ে যাবে। তাই আপাতত বৃহস্পতিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার পক্ষেই আমাদের মত।

অন্যদিকে শিক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, চলতি এপ্রিলজুড়ে একদিকে তীব্র তাপপ্রবাহে দেশের সব প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়, উচ্চমাধ্যমিক বিদ্যালয়, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান বৃহস্পতিবার (২ মে) পর্যন্ত বন্ধ রাখতে আদালত নির্দেশ দিলেও বুধবার (১ মে) বিকেল পর্যন্ত লিখিত আদেশ পাওয়া যায়নি। তাই আদালতের প্রতি সম্মান জানিয়ে আমরা আপিল করিনি। যেহেতু তারা একটি নির্দেশনা দিয়েছেন এবং আমরা আপিল করিনি তাই বৃহস্পতিবার স্কুল-কলেজ বন্ধ থাকছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সচিবালয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, আমরা আদালতের আদেশের প্রতি শ্রদ্ধাশীল। যেহেতু বিষয়টি আদালতের আদেশ, এই মুহূর্তে মন্তব্য করবো না। আমরা এখন পর্যন্ত দাপ্তরিকভাবে, সুনির্দিষ্টভাবে অবগত নই। আগে আদেশ টা দেখি। শুধু ঢাকার প্রভাবশালী অভিভাবকদের দাবির মুখে প্রতিষ্ঠান বন্ধ রাখা ঠিক হবে না।

এদিকে বৃহস্পতিবার শুধু ২৭ জেলাই নয়, সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে। সোমবার শিক্ষা মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে জানিয়েছিল, তীব্র তাপপ্রবাহের কারণে মঙ্গলবার খুলনা ও রাজশাহী বিভাগের ১৮ জেলা, ঢাকা বিভাগের ৬ জেলা, রংপুরের ২ জেলা এবং বরিশালের এক জেলাসহ মোট ২৭ জেলার স্কুল-কলেজ ও মাদ্রাসা বন্ধ থাকবে। বাকি ৩৭ জেলায় মাধ্যমিকের সব প্রতিষ্ঠান খোলা ছিল। বৃহস্পতিবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নাকি বন্ধ এ ব্যাপারে পরিষ্কার কোনও নোটিশ না দেওয়ায় হাইকোর্টের আদেশ মেনে সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে বলে জানিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের দায়িত্বশীল কর্মকর্তারা।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

ক্যাম্পাস টু ক্যারিয়ার

এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ের তালিকায় নেই ঢাবি-বুয়েট

Published

on

রূপালী

এশিয়া মহাদেশের সেরা বিশ্ববিদ্যালয়ের র‌্যাঙ্কিং প্রকাশ করেছে যুক্তরাজ্যভিত্তিক টাইমস হায়ার এডুকেশন। এতে তালিকার ৩০০টি বিশ্ববিদ্যালয়ের মধ্যেও জায়গা পায়নি বাংলাদেশের কোনো বিশ্ববিদ্যালয়।

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে ওয়েবসাইটে ‘এশিয়া ইউনিভার্সিটি র‌্যাঙ্কিং ২০২৪’ প্রকাশ করে টাইমস হায়ার এডুকেশন। এবার এশিয়ার ৩১ দেশের ৭৩৯টি বিশ্ববিদ্যালয় নিয়ে এ র‌্যাঙ্কিং করা হয়েছে।

প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, র‌্যাঙ্কিংয়ের ৩০১তম অবস্থানে রয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ও ৩৫০তম অবস্থানে রয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি)। আর ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অবস্থান ৪০১-৫০০ এর মধ্যে। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) রয়েছে ৩৫১-৪০০ এর মধ্যে।

গতবার ১৫টি স্থান পেলেও এবারের তালিকায় বাংলাদেশের ২১টি বিশ্ববিদ্যালয় স্থান পেয়েছে। ৪০১-৫০০ এর মধ্যে অবস্থান করছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়। আর ৫০১-৬০০ এর মধ্যে অবস্থান করছে খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি)। তালিকায় আরও ১২টি বিশ্ববিদ্যালয়ের স্থান হলেও তাদের র‌্যাঙ্কিং প্রকাশ করা হয়নি।

প্রসঙ্গত, গত বছর এ তালিকায় ১৮৬তম স্থানে অবস্থানে ছিল ঢাবি। আর ১৯২তম স্থান অর্জন করেছিল নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়। কিন্তু এবার ঢাবি ও নর্থ সাউথের র‌্যাঙ্কিংয়ে পতন হয়েছে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

ক্যাম্পাস টু ক্যারিয়ার

অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার

Published

on

রূপালী

সরকারি প্রাথমিক বিদ্যালয়কে অষ্টম শ্রেণি পর্যন্ত সম্প্রসারণে কাজ আরও বাড়ানোর জন্য অষ্টম শ্রেণি পর্যন্ত চালু থাকা স্কুলের তথ্য চেয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (ডিপিই)।

মঙ্গলবার (৩০ এপ্রিল) প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক মনিষ চাকমার সই করা চিঠিতে বিভাগীয় পরিচালক ও জেলা শিক্ষা অফিসারদের কাছ থেকে তথ্য চাওয়া হয়।

এতে বলা হয়েছে, নিম্ন মাধ্যমিক পর্যায়ে মৌলিক শিক্ষা অবৈতনিককরণ বিষয়ে প্রাথমিক শিক্ষার মেয়াদ পাঁচ বছর থেকে বৃদ্ধি করে আট বছর অর্থাৎ ৮ম শ্রেণি পর্যন্ত সম্প্রসারণ করার লক্ষ্যে সারা দেশে ৬৯৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণি চালু আছে।

এতে আরও বলা হয়েছে, চালু করা ৬৯৬টি বিদ্যালয় ছাড়া জাতীয় শিক্ষা নীতি-২০১০ অনুসারে নিম্ন মাধ্যমিক পর্যায়ে মৌলিক শিক্ষা অবৈতনিককরণ বিষয়ে প্রাথমিক শিক্ষার মেয়াদ পাঁচ বছর থেকে বৃদ্ধি করে আট বছর অর্থাৎ ৮ম শ্রেণি পর্যন্ত সম্প্রসারণ করার লক্ষ্যে ইতোমধ্যে চালু করা বিদ্যালয় ছাড়া বিভাগগুলোর আওতাধীন জেলাগুলোয় আরও কী পরিমাণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৮ম শ্রেণি পর্যন্ত সম্প্রসারণ করা যাবে, তার তথ্য নির্ধারিত ছকে আগামী ২ মে’র মধ্যে (ই-মেইল: dpeadbidda@gmail.com) পাঠানোর জন্য অনুরোধ করা হলো।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

ক্যাম্পাস টু ক্যারিয়ার

জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন

Published

on

রূপালী

জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পেয়েছেন পরিবহন দপ্তরের পরিচালক মেজবাহ্ উদ্দিন। আজ বুধবার (১ মে) থেকে তিনি পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) এর দায়িত্ব পালন করবেন। গতকাল মঙ্গলবার (৩০ এপ্রিল)বিদায়ী পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামানের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন মেজবাহ্ উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. নিজামউদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ প্রফেসর আবদুস সালাম হাওলাদার, রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেনসহ বিভাগীয় প্রধান ও পরীক্ষা শাখার কর্মকর্তা-কর্মচারীরা।

বদরুজ্জামান ২০০৮ সাল থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করে আসছেন। ২০২১ সাল থেকে তিনি চুক্তিভিত্তিক নিয়োগে পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেছেন। ৩০ এপ্রিল ২০২৪ তারিখে তার এ নিয়োগের মেয়াদ শেষ হয়। বদরুজ্জামান ১৯৯৩ সালে জাতীয় বিশ্ববিদ্যালয়ে সেকশন অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন।

নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ উদ্দিন ১৯৯৭ সালে জাতীয় বিশ্ববিদ্যালয়ে সেকশন অফিসার হিসেবে যোগদান করেন। এরপর তিনি সহকারী রেজিস্ট্রার, উপ-রেজিস্ট্রার হিসেবে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি বিশ্ববিদ্যালয়ের পরিবহন দপ্তরের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
রূপালী
জাতীয়4 mins ago

মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে রাতেই তিন মামলা

রূপালী
জাতীয়12 mins ago

বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন

রূপালী
অর্থনীতি10 hours ago

ফরিদপুরে ২০০ কোটি টাকার ভুট্টা উৎপাদন

রূপালী
লাইফস্টাইল10 hours ago

যেসব গাছ রাখলে ঘর ঠান্ডা থাকে

রূপালী
স্বাস্থ্য10 hours ago

করোনা টিকা কোভিশিল্ডে ভয়াবহ পার্শ্বপ্রতিক্রিয়া

রূপালী
আবহাওয়া10 hours ago

সকালের মধ্যে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস

রূপালী
আন্তর্জাতিক10 hours ago

চাঁদে যাচ্ছে পাকিস্তান, যাত্রা শুরু শুক্রবার

রূপালী
জাতীয়10 hours ago

সারাদেশের তাপমাত্রা ২ ডিগ্রি পর্যন্ত কমতে পারে

রূপালী
জাতীয়11 hours ago

থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কাল

রূপালী
জাতীয়11 hours ago

মিল্টনকে রিমান্ডে নিয়ে সব কিছু বের করা হবে: ডিবি প্রধান

রূপালী
জাতীয়11 hours ago

শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী

রূপালী
আন্তর্জাতিক11 hours ago

হংকংয়ে এক রাতে ১০ হাজার বজ্রপাত

রূপালী
ক্যাম্পাস টু ক্যারিয়ার11 hours ago

এসএসসি পাসেই সরকারি চাকরির সুযোগ!

রূপালী
জাতীয়11 hours ago

সীমাবদ্ধতা সত্ত্বেও স্বাস্থ্যখাতে ব্যাপক উন্নতি: স্পিকার

রূপালী
আন্তর্জাতিক12 hours ago

চীনে গভীর রাতে মহাসড়কে ধসে নিহত ১৯

রূপালী
জাতীয়12 hours ago

মিল্টন সমাদ্দার গ্রেপ্তার

রূপালী
আন্তর্জাতিক12 hours ago

দুবাইয়ে নির্মিত হচ্ছে বিশ্বের বৃহত্তম বিমানবন্দর টার্মিনাল

রূপালী
জাতীয়12 hours ago

দেশে স্মার্ট শ্রমব্যবস্থা গড়ে তোলা হবে: প্রতিমন্ত্রী পলক

রূপালী
ক্যাম্পাস টু ক্যারিয়ার12 hours ago

বৃহস্পতিবার স্কুল-কলেজ খোলা না বন্ধ, যা জানাল মন্ত্রণালয়

রূপালী
অর্থনীতি13 hours ago

এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে কাল

রূপালী
টেলিকম ও প্রযুক্তি13 hours ago

হোয়াটসঅ্যাপে নাম্বার সেভ না করে কল করবেন যেভাবে

রূপালী
পুঁজিবাজার13 hours ago

৬৭৯ কোটি টাকার শেয়ার ইস্যু করবে রূপালী ব্যাংক

রূপালী
পুঁজিবাজার14 hours ago

অনুমোদিত মূলধন বাড়াবে রূপালী ব্যাংক

রূপালী
আইন-আদালত14 hours ago

দেশের সব আদালতে চালু হচ্ছে ওয়ান স্টপ সার্ভিস

রূপালী
ক্যাম্পাস টু ক্যারিয়ার14 hours ago

এশিয়ার সেরা ৩০০ বিশ্ববিদ্যালয়ের তালিকায় নেই ঢাবি-বুয়েট

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১