Connect with us

খেলাধুলা

আর্জেন্টাইন গোলরক্ষককে ১১ ম্যাচের নিষেধাজ্ঞা

Published

on

আইডিএলসি ফাইন্যান্স

‘অনুপযুক্ত আচরণের’ কারণে আর্জেন্টাইন গোলরক্ষক নাহুয়েল গুসমানকে ১১ ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে মেক্সিকান ফুটবল ফেডারেশন (এফএমএফ)। তার বিরুদ্ধে ম্যাচ চলাকালে ড্রেসিংরুম থেকে প্রতিপক্ষ গোলরক্ষকসহ ফুটবলারদের চোখে লেজার লাইট মারার অভিযোগ রয়েছে।

গত রোববার মেক্সিকোর শীর্ষ প্রতিযোগিতা লিগা এমএক্সে টাইগ্রেস ইউএএনএল এবং মন্টেরি মুখোমুখি হয়েছিল। যেখানে টাইগ্রেস ক্লাবের আর্জেন্টাইন গোলরক্ষক গুসমান চোটের কারণে খেলতে পারেননি। তবে ড্রেসিংরুম থেকে তিনি মাঠে লেজার লাইট মারার কিছু ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে তদন্তের পর তার বিরুদ্ধে বড় শাস্তি ঘোষণা করেছে এফএমএফ।

শেষ পর্যন্ত সেদিন দুই দলের ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছিল। তবে পরবর্তীতে আলোচনা শুরু হয় গুসমানে লেজার ব্যবহার করা নিয়ে। তিনি মন্টেরি গোলরক্ষক এসটেবান আন্দ্রাদার দিকে লেজারের আলো ফেলেছিলেন এবং পরে সেটি নিয়ে সমালোচনা শুরু হলে ক্ষমাও চান এই টাইগ্রেস গোলরক্ষক।

গতকাল (বৃহস্পতিবার) এক বিবৃতিতে এফএমএফ জানায়, ম্যাচ চলাকালে অনুপযুক্ত আচরণের জন্য টাইগ্রেস ক্লাবের নাহুয়েল ইগনাসিও গুসমানকে ১১ ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে ডিসিপ্লিনারি কমিটি। তার আচরণ ফেডারেশনের নীতিমালা ভঙ্গ করেছে। পরবর্তীতে টাইগ্রেস ক্লাবও নিজেদের অভ্যন্তরীণ নীতিমালা অনুসারে গুসমানকে শাস্তি দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছে।

এদিকে, শাস্তি পেয়েছেন মন্টেরির ফুটবলার আন্দ্রাদাও। সামাজিক যোগাযোগমাধ্যমে গুসমানকে সমকামী বলে মন্তব্য করায় তাকে জরিমানা করেছে মেক্সিকান ফুটবল ফেডারেশন।

উল্লেখ্য, এখনও হাঁটুর ইনজুরির পুনর্বাসনে আছেন নিষিদ্ধ হওয়া গুসমান, যে কারণে ৯ মার্চের পর তিনি আর মাঠে নামতে পারেননি। চলমান নিয়মিত মৌসুমে তার দলের আর মাত্র দুই ম্যাচ বাকি, তবে ২০২৪ সালের পরবর্তী টুর্নামেন্টগুলোতে নিষেধাজ্ঞা প্রয়োগ হবে ৩৮ বছর বয়সী এই গোলরক্ষকের বিরুদ্ধে। এর আগেও পেনাল্টি শ্যুট আউটের সময় প্রতিপক্ষ ফুটবলারকে বিভ্রান্ত করার জন্য মুখ থেকে হঠাৎ ফিতা বের করেছিলেন গুসমান। গত আগস্টে লিগস কাপের ওই ঘটনার পর প্রথম তিনি আলোচনায় আসেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলাধুলা

ক্যাপ্টেন হিসেবে জিম্বাবুয়ে সিরিজটা জিততে চাই: শান্ত

Published

on

আইডিএলসি ফাইন্যান্স

আন্তজার্তিক ক্রিকেটে দুর্দিন পার করছে জিম্বাবুয়ে। ওয়ানডের পর আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও অংশগ্রহণ করার যোগ্যতা অর্জন করতে পারেননি খাজা-উইলিয়ামসরা। তবে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে রোডেশিয়ানদের সহজভাবে নিচ্ছে না টাইগাররা। টি-টোয়েন্টিতে কোনো দলই ছোট নয়, এমন মন্তব্য করেছেন নাজমুল হাসান শান্ত।

শুক্রবার (৩ মে) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। এর আগে বৃহস্পতিবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে আসেন টাইগার অধিনায়ক।

এ সময় উগান্ডার কাছে হেরে যাওয়া জিম্বাবুয়ের শক্তি নিয়ে শান্ত বলেন, টি-টোয়েন্টিতে বড় দল, ছোট দল নেই। আপনি যেটা বললেন, উগান্ডার কাছে জিম্বাবুয়ে হেরে গেছে। আবার জিম্বাবুয়ে শ্রীলঙ্কাকে কিছু দিন আগে হারিয়েছে।

‘সেভাবে চিন্তা করলে খুব বেশি পার্থক্য আমার কাছে লাগে না। ম্যাচটা কীভাবে খেলছি, নিজেদের কীভাবে প্রস্তুত করছি, আত্মবিশ্বাস তৈরি করছি এটা গুরুত্বপূর্ণ। এতটুকু বলতে পারি, সিরিজটা সহজ হবে না, অনেক লড়াই হবে। কারণ তারাও ভালো দল।’

প্রতিপক্ষকে সম্মান করলেও সিরিজ জয় ছাড়া ভিন্ন কিছু ভাবছেন না শান্ত। তিনি বলেন, প্রথমত ক্যাপ্টেন হিসেবে সিরিজটা জিততে চাই। এটাই প্রথম লক্ষ্য। প্রস্তুতির কথা অবশ্যই মাথায় থাকবে, প্রস্তুতি নিতে গিয়ে খেলাটাকে হালকা ভাবে নিব অনেক এক্সপেরিমেন্ট করব তাও না। যে ১৫ জন খেলোয়াড় আছে সবাই এই দলকে হারানোর সামর্থ্য রাখে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

জিম্বাবুয়ে সিরিজেই মোর্শেদ আলীর অভিষেক

Published

on

আইডিএলসি ফাইন্যান্স

আগামী শুক্রবার (৩ এপ্রিল) শুরু হতে যাচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ইতোমধ্যে এই সিরিজকে কেন্দ্র করে নির্ধারিত ভেন্যু চট্টগ্রামে অনুশীলন শুরু করেছে দুই দল। সিরিজের জন্য বুধবার (১ মে) মাঠের আম্পায়ারসহ ম্যাচ অফিসিয়ালদের তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এদিকে সিরিজের মধ্য দিয়েই ছেলেদের আন্তর্জাতিক ম্যাচে আম্পায়ার হিসেবে অভিষেক হচ্ছে জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোর্শেদ আলী খানের। প্রথম ম্যাচে চতুর্থ আম্পায়ার হিসেবে থাকলেও সিরিজের তৃতীয় ম্যাচে অন-ফিল্ড আম্পায়ারের দায়িত্ব পালন করবেন তিনি।

বিসিবি সূত্রে জানা যায়, সিরিজে অন-ফিল্ড আম্পায়ার, তৃতীয় আম্পায়ার এবং চতুর্থ আম্পায়ারসহ সবমিলিয়ে দায়িত্ব পালন করবেন পাঁচ বাংলাদেশি। সিরিজের প্রথম ম্যাচে অন-ফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন মাসুদুর রহমান মুকুল এবং তানভীর আহমেদ। টিভি আম্পায়ারের দায়িত্ব পালন করবেন শরফুদ্দৌলা ইবনে সৈকত। এছাড়া চতুর্থ আম্পায়ার হিসেবে থাকবেন মোহাম্মদ মোর্শেদ আলী খান।

একই ভেন্যুতে দ্বিতীয় ম্যাচে সৈকতের সঙ্গে থাকবেন মুকুল অন-ফিল্ড আম্পায়ার হিসেবে। মোর্শেদ আলীকে দেখা যাবে তৃতীয় আম্পায়ার হিসেবে। এছাড়া চতুর্থ আম্পায়ার থাকবেন তানভীর আহমেদ। তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে অন-ফিল্ড আম্পায়ারিংয়ে মুকুলের পরিবর্তে থাকবেন মোর্শেদ আলী।

এছাড়া মিরপুরে শেষ দুই ম্যাচেও অন-ফিল্ড আম্পায়ারিংয়ে থাকবেন সৈকত। সঙ্গী হিসেবে দেখা যাবে গাজী সোহেল ও তানভীর আহমেদকে। তৃতীয় আম্পায়ার হিসেবে চতুর্থ ম্যাচে থাকবেন তানভীর ও শেষ ম্যাচে সোহেল। দুই ম্যাচেই চতুর্থ আম্পায়ার থাকবেন মুকুল। প্রতিটি ম্যাচেই ম্যাচ রেফারির দায়িত্ব পালন করবেন শ্রীলঙ্কার রঞ্জন মদুগালে।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিনটি ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বাকি দুটি হবে মিরপুর শের-ই-বাংলায়। আগামী ৩ মে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। চট্টগ্রামে বাকি দুই ম্যাচ হবে ৫ ও ৭ মে। মিরপুরে সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি হবে ১০ ও ১২ মে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

মুস্তাফিজকে হাতছানি দিচ্ছে একাধিক মাইলফলক

Published

on

আইডিএলসি ফাইন্যান্স

আজই শেষবারের মতো চেন্নাইয়ের হলুদ জার্সিতে দেখা যাবে বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমানকে। গত ম্যাচগুলোর ধারাবাহিক পারফরম্যান্সের সুবাদে আজও সিএসকের একাদশে তার থাকা অনেকটাই নিশ্চিত। শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে দারুণ ইকোনমিক্যাল বোলিং করেছিলেন ফিজ। শেষে এসে দুই উইকেটও পেয়েছেন।

এখন পর্যন্ত এবারের আইপিএলে সব ম্যাচেই উইকেট পেয়েছেন বাংলাদেশের এই পেসার। ৮ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে আছেন দারুণ ছন্দে। যদিও আজ রাতের ম্যাচ দিয়েই ফিজের এই মৌসুমের যাত্রা শেষ হবে। চেন্নাই কর্তৃপক্ষের অনুরোধে ১ মে পর্যন্ত মুস্তাফিজের এনওসির মেয়াদ বাড়িয়েছিল বিসিবি। সেই হিসেবে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচটি খেলার সুযোগ পাচ্ছেন ফিজ।

কালই জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে দেশে ফিরবেন ফিজ। যদিও লম্বা সময় ধরে মাঠে থাকায় ফিজকে সিরিজের প্রথম তিন ম্যাচ থেকে বিশ্রাম দেয়া হয়েছে। আর শেষ ম্যাচের আগে ফিজের সামনে অপেক্ষা করছে দুই মাইলফলক।

পাঞ্জাবের বিপক্ষে আজ এক উইকেট পেলেই এবারের আসরে শেষবারের মতো সর্বোচ্চ উইকেটশিকারীর স্বীকৃতি হিসেবে পার্পল ক্যাপ পাবেন ফিজ। এখন পর্যন্ত তিনি ৮ ম্যাচে পেয়েছেন ১৪ উইকেট। এক ম্যাচ বেশি খেলে দুই ভারতীয় পেসার হার্শাল প্যাটেল এবং জাসপ্রিত বুমরাহও পেয়েছেন ১৪ উইকেট। তবে গড় ভাল থাকায় বুমরাহ আছেন শীর্ষে। আরেক পেসার হার্শাল খেলছেন পাঞ্জাবেই। আজ হার্শালের চেয়ে বেশি উইকেট পেলেই পার্পল ক্যাপ পুনরুদ্ধার করবেন ফিজ।

আরেকটি মাইলফলকও অপেক্ষা করছে তার জন্য। সেটা এক আইপিএল মৌসুমে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারের রেকর্ড। আইপিএলে মোস্তাফিজের সেরা মৌসুম কেটেছে ২০১৬ সালে। সেবার তিনি খেলেছিলেন চ্যাম্পিয়ন হওয়া সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। সে মৌসুমে ১৬ ম্যাচ খেলে নিয়েছিলেন ১৭টি উইকেট।

পাঞ্জাব কিংসের বিপক্ষে তিন উইকেট নিতে পারলেই নিজের ২০১৬ সালে নেয়া ১৭ উইকেট ছুঁতে পারবেন টাইগার এই পেসার। আর চার উইকেট নিতে পারলে ছাড়িয়ে যাবেন নিজেকেই।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

বিশ্বকাপের দল ঘোষণা করলো আফগানিস্তান

Published

on

আইডিএলসি ফাইন্যান্স

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। গত ওয়ানডে বিশ্বকাপে হাশমতউল্লাহ শহিদির নেতৃত্বে গেলেও এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে রশিদ খানের নেতৃত্বে খেলবে আফগানরা। অধিনায়ক না থাকার পাশাপাশি দলেও যায়গা পাননি হাশমতউল্লাহ।

২০২২ বিশ্বকাপের দল থেকে খুব বেশি পরিবর্তন আনেনি আফগানরা। তবে নতুন কয়েকটি নাম যোগ করেছে তারা। যেখানে আছেন করিম জানাত, মোহাম্মদ ইসাক ও নুর আহমাদ।

নতুনদের মধ্যে জায়গা করে নিয়েছেন নানগাল খারোটি। গত মার্চে আয়ারল্যান্ডের বিপক্ষে জাতীয় দলে অভিষেক হয় তার। সিরিজে সাড়া জাগানিয়া পারফরম্যান্স উপহার দেন এই বোলার। তিন ম্যাচে ৫.৯০ ইকোনোমিতে নেন পাঁচটি উইকেট।

এছাড়া তরুণ ব্যাটার ইসাকও নতুন হিসেবে জায়গা করে নিয়েছেন। ২০২০ ও ২০২২ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দলের হয়ে খেলেছেন তিনি।

আফগান স্কোয়াড: রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), ইবরাহিম জাদরান, আজমতউল্লাহ ওমরজাই, মোহাম্মদ ইসাক, মোহাম্মদ নবি, গুলবাদিন নায়িব, করিম জানাত, রশিদ খান (অধিনায়ক), নানগাল খারোটি, মুজিব উর রহমান, নুর আহমাদ, নাবিন উল হক, ফজল হক ফারুকি ও ফরিদ আহমেদ মালিক।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

জিম্বাবুয়ে সিরিজের জন্য টাইগারদের দল ঘোষণা

Published

on

আইডিএলসি ফাইন্যান্স

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। আসন্ন এই সিরিজের প্রথম তিন ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

চোটের কারনে লম্বা সময় জাতীয় দলের বাইরে আছেন মোহাম্মদ সাইফউদ্দিন। চোট কাটিয়ে সর্বশেষ বিপিএল দিয়ে খেলায় ফেরেন তিনি। খেলছেন চলমান ডিপিএলেও। এবার আন্তর্জাতিক ক্রিকেটেও ফিরতে যাচ্ছেন এই পেস বোলিং অলরাউন্ডার।

১৫ সদস্যের এই দলে ফিরেছেন আফিফ হোসেনও। এই মিডল অর্ডার ব্যাটার মূলত অফ ফর্মের কারণে বাদ পড়েছিলেন। সাম্প্রতিক সময়ে খুব বেশি ভালো না করলেও আবার তাকে দলে ফিরিয়েছে টিম ম্যানেজমেন্ট।

ডিপিএলে পারফর্ম করায় সুযোগ মিলেছে পারভেজ হোসেন ইমনেরও। এই তরুণ ওপেনার ডিপিএলে ধারবাহিক রান পেয়েছেন। তাছাড়া প্রথমবার টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন তানজিদ হাসান তামিম।

প্রথম তিন ম্যাচের স্কোয়াডে নেই সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। সাকিব এখন যুক্তরাষ্ট্রে আছেন। দেশের ফিরে ডিপিএলে এক-দুইটা ম্যাচ খেলবেন তিনি। এরপর এই সিরিজের শেষ দুই ম্যাচে খেলতে পারেন তিনি। আর আইপিএলে ব্যস্ত থাকায় প্রথম তিন ম্যাচে নেই মুস্তাফিজ। ২ মে দেশে ফিরবেন এই পেসার। শেষ দুই ম্যাচে ফেরার সম্ভাবনা আছে তারও।

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিনটি ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বাকি দুটি হবে মিরপুর শের-ই-বাংলায়। আগামী ৩ মে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। চট্টগ্রামে বাকি দুই ম্যাচ হবে ৫ ও ৭ মে। মিরপুরে সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি হবে ১০ ও ১২ মে।

জিম্বাবুয়ে সিরিজে বাংলাদেশ স্কোয়াড

বাংলাদেশ দল নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলী, মোসাদ্দেক হোসেন সৈকত, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসাইন ইমন, তানভির ইসলাম, আফিফ হোসাইন ও মোহাম্মদ সাইফউদ্দিন।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
আইডিএলসি ফাইন্যান্স
অর্থনীতি4 mins ago

পেঁয়াজের উৎপাদন বাড়াতে কাজ করছে সরকার

আইডিএলসি ফাইন্যান্স
জাতীয়12 mins ago

জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে: প্রধানমন্ত্রী

আইডিএলসি ফাইন্যান্স
জাতীয়20 mins ago

বাংলাদেশেও উন্মুক্ত কারাগার নির্মাণ করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

আইডিএলসি ফাইন্যান্স
ক্যাম্পাস টু ক্যারিয়ার33 mins ago

বাংলাদেশি শিক্ষার্থীদের সুখবর দিল রাশিয়া

আইডিএলসি ফাইন্যান্স
শিল্প-বাণিজ্য41 mins ago

সামিট করপোরেশনের নতুন এমডি ফয়সাল খান

আইডিএলসি ফাইন্যান্স
আন্তর্জাতিক1 hour ago

ভারতীয় মশলায় ক্ষতিকর উপাদান, দেশে দেশে পদক্ষেপ

আইডিএলসি ফাইন্যান্স
কর্পোরেট সংবাদ1 hour ago

চট্টগ্রামে ‘হ্যাপি মার্ট’র ২৭তম শোরুম উদ্বোধন

আইডিএলসি ফাইন্যান্স
আন্তর্জাতিক1 hour ago

ইউরোপে প্রতিদিন নিখোঁজ হচ্ছে ৪৭ জন অভিবাসী শিশু

আইডিএলসি ফাইন্যান্স
জাতীয়1 hour ago

টেকসই লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে: স্পিকার

আইডিএলসি ফাইন্যান্স
টেলিকম ও প্রযুক্তি2 hours ago

গ্রামীণফোনের সর্বনিম্ন রিচার্জের মেয়াদ বাড়লো

আইডিএলসি ফাইন্যান্স
অর্থনীতি2 hours ago

আবারও কমলো সোনার দাম

আইডিএলসি ফাইন্যান্স
আন্তর্জাতিক2 hours ago

আরব আমিরাতে ভারী বর্ষণে ১৩ ফ্লাইট বাতিল

আইডিএলসি ফাইন্যান্স
আন্তর্জাতিক2 hours ago

টানা দরপতনের পর ঊর্ধ্বমুখি জ্বালানি তেলের দাম

আইডিএলসি ফাইন্যান্স
ক্যাম্পাস টু ক্যারিয়ার2 hours ago

গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার

আইডিএলসি ফাইন্যান্স
আন্তর্জাতিক3 hours ago

বৈধ হজযাত্রীদের গায়ে ডিজিটাল ট্যাগ বসাবে সৌদি সরকার

আইডিএলসি ফাইন্যান্স
অর্থনীতি3 hours ago

এপ্রিলে রপ্তানি আয় ৩৯২ কোটি ডলার

আইডিএলসি ফাইন্যান্স
জাতীয়3 hours ago

রোহিঙ্গাদের ফেরাতে ইউরোপ বাংলাদেশের পাশে আছে: পররাষ্ট্রমন্ত্রী

আইডিএলসি ফাইন্যান্স
জাতীয়3 hours ago

পঁচাত্তরের পর এবারই সুষ্ঠু নির্বাচন হয়েছে: ওবায়দুল কাদের

আইডিএলসি ফাইন্যান্স
সারাদেশ3 hours ago

তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৬ জনের

আইডিএলসি ফাইন্যান্স
কর্পোরেট সংবাদ3 hours ago

ইসলামী ব্যাংকে রেমিট্যান্স গ্রহণে গাড়ী জিতল কাপাসিয়ার মুঞ্জিল

আইডিএলসি ফাইন্যান্স
জাতীয়3 hours ago

সংসদ অধিবেশন শুরু

আইডিএলসি ফাইন্যান্স
অর্থনীতি4 hours ago

ঢাকায় ডেনিম এক্সপো শুরু ৬ মে

আইডিএলসি ফাইন্যান্স
জাতীয়4 hours ago

আইন পেশায় সফলতার সংক্ষিপ্ত কোন পথ নেই: প্রধান বিচারপতি

ব্লকে লেনদেন ৪৪ কোটি টাকা
পুঁজিবাজার4 hours ago

ব্লকে ৭০ কোটি টাকার লেনদেন

আইডিএলসি ফাইন্যান্স
জাতীয়4 hours ago

উপজেলা নির্বাচন: প্রথম ধাপে পর্যবেক্ষক পাঁচ হাজার

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১