Connect with us

জাতীয়

একাত্তরের কথা রাখতে রেলমন্ত্রী যাচ্ছেন ষোলটাকায়

Published

on

আইডিএলসি ফাইন্যান্স

১৯৭১ সাল। এদেশের স্বাধীনতাকামী মুক্তিযোদ্ধারা পাক হানাদারদের বিরুদ্ধে সারাদেশে প্রতিরোধ গড়ে তোলে দেশের বিভিন্ন স্থানে যুদ্ধ করেন। সে সময় জিল্লুল হাকিম (বর্তমান রেলমন্ত্রী) পার্শ্ববর্তী দেশ ভারতে প্রশিক্ষণে যাওয়ার প্রাক্কালে তৎকালীন কুষ্টিয়ার গাংনী উপজেলার ষোলটাকা গ্রামে এসে আশ্রয় নেন।

তৎকালীন মুজাহিদ সদস্য ষোলটাকা গ্রামের শাহাদত হোসেনের ছেলে নাসির উদ্দিন তার বাড়িকে আশ্রয় দিয়েছিলেন তাকে। বেশ কয়েকদিন এখানে অবস্থান করায় পরিবারের লোকজন ও স্থানীয় কিছু মানুষের সঙ্গে হৃদ্যতা গড়ে উঠে বর্তমান রেলমন্ত্রী জিল্লুল হাকিমের। পরে ভারতে যাওয়ার সময় তিনি কথা দিয়েছিলেন প্রাণে বেঁচে থাকলে আবারও এই মানুষগুলোর সঙ্গে দেখা করতে আসবেন তিনি।

স্বাধীনতা যুদ্ধের প্রায় ৫৩ বছর পার হয়েছে। ষোলটাকা গ্রামের আশ্রয়দাতা সেই নাসির উদ্দিন ও স্থানীয় মানুষগুলোকে ভুলে যাননি জিল্লুল হাকিম। তিনি বর্তমান সরকারের রেলমন্ত্রী নিযুক্ত হয়েছেন। এবার সেই গ্রামের ক্ষণিকের আপনজনগুলোর সঙ্গে স্মৃতিচারণ করতেই ষোলটাকা গ্রামে ছুটে আসছেন তিনি।

শুক্রবার (১২ এপ্রিল) দুপুর ৩টার সময় ষোলটাকা গ্রামে পৌঁছাবেন রেলমন্ত্রী। রেলমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে এলাকার মানুষের মধ্যেও খুশির আমেজ বিরাজ করছে।

এ সময় রেলমন্ত্রীর সঙ্গে জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন এমপি, মেহেরপুর জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ জেলার অন্যান্য নেতারা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

রেলপথ মন্ত্রণালয়ের উপ-সচিব ও রেলমন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেসনোটে জানা গেছে, শুক্রবার বিকেল ৩টার সময় মেহেরপুর জেলায় রণাঙ্গনের স্মৃতি বিজড়িত স্থান গাংনী উপজেলার ষোলটাকা গ্রামে পরিদর্শন করবেন রেলমন্ত্রী। এ সময় ষোলটাকা গ্রামের লোকজনের খোঁজখবর নেবেন এবং মুক্তিযুদ্ধচলাকালিন সময়ের স্মৃতিচারণ করবেন তিনি। এর আগে ১২টার সময় মেহেরপুর জেলা সার্কিট হাউজে উপস্থিতি হবেন এবং স্থানীয় মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় করবেন।

জানা গেছে, ১৯৬৫ সালে ষোলটাকা গ্রামের নাসির উদ্দিন পাকিস্তান সরকারের মুজাহিদে চাকরি করতেন। সে সময় তার বাড়িতে পাকিস্তান সরকারের পতাকা উড়তো। ৭১ সালের মুক্তিযুদ্ধের সময় নাসির উদ্দিন হঠাৎ নিখোঁজ হয়ে যান। তারপর তিনি আর ফিরে আসেননি। নাসির উদ্দিনের এক ছেলে বায়োজিদ হোসেন কিডনি রোগে আক্রান্ত হয়ে মারা যান সম্প্রতি। এখন নাসির উদ্দিনের স্ত্রী রইছন নেছা তার দুই নাতনি নিয়ে জীবন যাপন করছেন।

রেলমন্ত্রী জিল্লুল হাকিম এমপির আগমনে রইছন নেছা বলেন, তখন তিনি মুক্তিযোদ্ধা ছিলেন। এখন রেলমন্ত্রী হয়েছেন। আমার বাড়িতে আসছেন, এতে আমি খুব খুশি।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয়

উপজেলা নির্বাচন: প্রথম ধাপে পর্যবেক্ষক পাঁচ হাজার

Published

on

আইডিএলসি ফাইন্যান্স

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচনে প্রায় পাঁচ হাজার পর্যবেক্ষক ভোট পর্যবেক্ষণ করবে। নির্বাচন কমিশনের (ইসি) পরিচালক (জনসংযোগ) মো.শরিফুল আলম সই করা চিঠি এ তথ্য জানানো হয়।

চিঠিতে বলা হয়েছে, ৮ মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ হবে। নির্বাচন পর্যবেক্ষণ নীতিমালা ও সংশ্লিষ্ট আইন মেনে এ নির্বাচন পর্যবেক্ষণের জন্য নিবন্ধিত ২৮টি পর্যবেক্ষক সংস্থার কেন্দ্রীয়ভাবে ২৬৭ জন এবং স্থানীয়ভাবে চর হাজার ৬৯২ জন পর্যবেক্ষককে অনুমোদন দেওয়া হয়েছে। কেন্দ্রীয় পর্যবেক্ষকদের কার্ড নির্বাচন কমিশন সচিবালয় থেকে প্রদান করা হবে। আর স্থানীয় পর্যবেক্ষকদের কার্ড ও স্টিকার রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে দেওয় হবে।

স্থানীয় পর্যবেক্ষকদের যে নির্দেশনা মানতে হবে
রিটার্নিং বা সহকারী রিটার্নিং অফিসারের নেতৃত্বে একটি কমিটি করে স্থানীয় পর্যবেক্ষণ নীতিমালা অনুযায়ী যাচাই করে অনুমোদিত পর্যবেক্ষক সংস্থাকে পরিচয়পত্র ও গাড়ির স্টিকার সরবরাহ করতে হবে।

নির্বাচন কমিশন থেকে অনুমোদিত পর্যবেক্ষক সংস্থার প্রত্যেক পর্যবেক্ষকের জন্য EO-2 ফরম, EO-3 ফরম, এসএসসি সনদের সত্যায়িত অনুলিপি, সদ্য তোলা ১ কপি পাসপোর্ট ও ১ কপি স্ট্যাম্প সাইজ রঙিন ছবিসহ একটি আবেদন রিটার্নিং বা সহকারী রিটার্নিং অফিসারের নিকট জমা দেবে।

এসব তথ্য যাচাই করে কমিশন থেকে অনুমোদিত বৈধ পর্যবেক্ষকদের তালিকা প্রস্তুত করবেন রিটার্নিং কর্মকর্তা এবং তাদের নির্বাচন কমিশনের নির্ধারিত পরিচয়পত্র প্রদান করবেন।

পর্যবেক্ষক যদি কোনো রাজনৈতিক দলের কেন্দ্রীয় কিংবা স্থানীয় কমিটির পদাধিকারী হন কিংবা স্থানীয় নির্বাচনী এজেন্ট/প্রচারণা কমিটি/পোলিং এজেন্ট হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন, তাহলে তাকে পর্যবেক্ষক হিসেবে নিয়োগ করে কোনো কার্ড ইস্যু করা যাবে না। পর্যবেক্ষকরা অনধিক পাঁচজনের টিম করে ভ্রাম্যমাণ পর্যবেক্ষক হিসেবে নির্বাচন পর্যবেক্ষণ করবেন।

তাদের নির্বাচন কমিশনের পর্যবেক্ষক লেখা গাড়ির স্টিকার সরবরাহ করতে হবে। নির্বাচন কমিশনের পর্যবেক্ষক লেখা স্টিকারযুক্ত গাড়িতে অনুমোদিত পর্যবেক্ষক ছাড়া অন্য কেউ ভ্রমণ করতে পারবেন না। নির্ধারিত পরিচয়পত্র ও গাড়ির স্টিকার ইস্যু করে তা রেজিস্টারে লিপিবদ্ধ করতে হবে। তা নির্বাচন কমিশন সচিবালয়ে প্রেরণ করতে হবে। নির্বাচন কমিশনের নির্ধারিত পর্যবেক্ষক পরিচয়পত্র ও গাড়ির স্টিকার নির্বাচনী মালামাল সংগ্রহের সময় কমিশন সচিবালয়ের জনসংযোগ শাখা রুম নং-১০৫ থেকে সংগ্রহ করতে হবে।

এবার চার ধাপে উপজেলা নির্বাচন হচ্ছে। প্রথম ধাপে ১৫০ উপজেলায় ভোট হবে ৮মে। তৃতীয় ধাপে ১১২ উপজেলায় ২৯ মে ও চতুর্থ ধাপে ৫৫ উপজেলায় ৬ জুন ভোট হবে। প্রথম ধাপে ২২টি, দ্বিতীয় ধাপে ২৪টি, তৃতীয় ধাপে ২১ ও চতুর্থ ধাপে দুটি উপজেলায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

অর্থনীতি

কমলো এলপি গ্যাসের দাম

Published

on

আইডিএলসি ফাইন্যান্স

ভোক্তা পর্যায়ে এলপি গ্যাসের নতুন দাম নির্ধারণ করেছে সরকার। এ দফায় ১২ কেজি সিলিন্ডারের দাম ১ হাজার ৪৪২ টাকা থেকে ৪৯ টাকা কমিয়ে ১ হাজার ৩৯৩ টাকা নির্ধারণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২ মে) নতুন এ দর ঘোষণা করে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন। যা আজ সন্ধ্যা থেকে কার্যকর হবে।

ঘোষণায় জানানো হয়, বেসরকারি এলপিজির রিটেইলার পয়েন্টে ভোক্তা পর্যায়ে মূসকসহ মূল্য প্রতি কেজি ১১৬ টাকা নির্ধারণ করা হয়েছে।

রেটিকুলেটেড পদ্ধতিতে তরল অবস্থায় সরবরাহকৃত বেসরকারি এলপিজির মূসকসহ মূল্য প্রতি কেজি ১১২ টাকা নির্ধারণ করা হয়েছে।

এছাড়া ভোক্তা পর্যায়ে অটো গ্যাসের মূল্য নির্ধারণ করা হয়েছে ৬৩ টাকা ৯২ পয়সা।

এর আগে এপ্রিল মাসে ১২ কেজি সিলিন্ডারের দাম ৪০ টাকা কমিয়ে ১ হাজার ৪৪২ টাকা নির্ধারণ করা হয়েছিল।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

থাইল্যান্ড সফর দ্বিপাক্ষিক সম্পর্কে মাইলফলক হয়ে থাকবে: প্রধানমন্ত্রী

Published

on

আইডিএলসি ফাইন্যান্স

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, থাইল্যান্ডে সরকারি সফর দুই দেশে ফলপ্রসূ অংশীদারিত্বের নতুন যুগ সূচনা করেছে। এই সফর দ্বিপাক্ষিক সম্পর্কে মাইলফলক হয়ে থাকবে।

বৃহস্পতিবার (২ মে) বেলা সাড়ে ১১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে থাইল্যান্ড সফরের বিষয়ে বিস্তারিত তুলে ধরে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, অর্থনৈতিক অঞ্চলসহ হাইটেক পার্কে থাইল্যান্ডকে বিনিয়োগে আহ্বান জানানো হয়। ইউএনএসক্যাপে সব ধরণের আগ্রাসন-নৃশংসতার বিরুদ্ধে সোচ্চার ও যুদ্ধকে ‘না’ বলার জন্য আন্তর্জাতিক সম্প্রদায়কে আহ্বান জানিয়েছি।

তিনি বলেন, কৃষি উৎপাদনকারী দেশ হিসেবে কৃষিখাতে পারস্পরিক সহযোগিতা বৃদ্ধির মাধ্যমে আমরা থাইল্যান্ডের অভিজ্ঞতা ও প্রযুক্তিগত দক্ষতা কাজে লাগিয়ে খাদ্য নিরাপত্তা সুদৃঢ় করতে পারি। এজন্য থাইল্যান্ডের সঙ্গে আমাদের সহযোগিতা বৃদ্ধির বিষয়ে আলোচনা করেছি। আমরা শিক্ষা ও স্বাস্থ্য খাতে সহযোগিতা বৃদ্ধির ব্যাপারে আলোচনা করি। থাইল্যান্ডকে বাংলাদেশের স্বাস্থ্যখাতে বিনিয়োগেরও আহ্বান জানাই।

প্রধানমন্ত্রী বলেন, দুই দেশের মধ্যে বিদ্যমান দীর্ঘস্থায়ী দ্বিপাক্ষিক সম্পর্ক অধিকতর উন্নয়নকল্পে আমরা গঠনমূলক আলোচনা করি। এ সময় আমি ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি জ্ঞানভিত্তিক, ডিজিটালাইজড এবং জলবায়ু সহনশীল দেশে রূপান্তর এবং বাংলাদেশকে একটি স্মার্ট দেশ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে মূল্যবান অংশীদার হিসেবে থাইল্যান্ডের সহযোগিতা কামনা করি।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

থাইল্যান্ড সফর নিয়ে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

Published

on

আইডিএলসি ফাইন্যান্স

থাইল্যান্ড সফরের বিষয়ে বিস্তারিত তুলে ধরতে সংবাদ সম্মেলনে কথা বলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই সংবাদ সম্মেলন শুরু হয়।

সফরকালে শেখ হাসিনা গভর্নমেন্ট হাউসে (থাই প্রধানমন্ত্রীর কার্যালয়) থাই প্রধানমন্ত্রী স্রেথা থাভিসিনের সাথে দ্বিপাক্ষিক বৈঠক করেন। এ সফরে বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে ভিসা অব্যাহতি, জ্বালানি সহযোগিতা, পর্যটন ও শুল্ক সংক্রান্ত বিষয় এবং মুক্ত বাণিজ্য চুক্তির (এফটিএ) আলোচনার বিষয়ে পাঁচটি দ্বিপাক্ষিক নথি সই হয়।

থাইল্যান্ডে ছয় দিনের সরকারি সফর শেষে প্রধানমন্ত্রী ২৯ এপ্রিল দেশে ফিরেছেন।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

অর্থনীতি

সৌদি থেকে বিলম্বিত অর্থে তেল কিনতে চায় বাংলাদেশ

Published

on

আইডিএলসি ফাইন্যান্স

সৌদি আরব থেকে বিলম্বিত অর্থে বাংলাদেশ তেল কেনার যে প্রস্তাব দিয়েছে, সেটি বিবেচনাধীন রয়েছে বলে জানিয়েছে সৌদি আরব।

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে সৌদি আরবের সহকারী জ্বালানি মন্ত্রী ইঞ্জি. মোহাম্মদ আল ইব্রাহিমের সাথে দ্বিপাক্ষিক বৈঠক করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান। সেখানে এ তথ্য জানানো হয়।

বৈঠকে সৌদি আরবের সহকারী জ্বালানি মন্ত্রী ইঞ্জি. মোহাম্মদ আল ইব্রাহিম বাংলাদেশকে তাদের জ্বালানি সহযোগিতার আগ্রহের কথা জানিয়ে বলেন, বাংলাদেশের পক্ষ থেকে বিলম্বিত অর্থপ্রদান পদ্ধতিতে অপরিশোধিত তেল কেনার যে প্রস্তাব দেওয়া হয়েছে তা সৌদি সরকারের সক্রিয় বিবেচনাধীন রয়েছে। বৈঠকে তারা জেভি ডেএপি সার প্ল্যান্ট নিয়েও আলোচনা করেছেন।

সৌদি সহকারী মন্ত্রী জানান, বাংলাদেশ ও সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন হয়েছে। তারা এখন কারিগরি বিষয় নিয়ে কাজ করছে এবং বাংলাদেশের কারিগরি দলের সঙ্গে বৈঠক করবেন।

একই দিনে উপদেষ্টা সালমান এফ রহমান সৌদি পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ডের চিফ অব স্টাফ এবং বোর্ড অব ডিরেক্টর্সের সেক্রেটারি জেনারেল সাদ আল কোরডের সাথেও তার অফিসে বৈঠক করেন।

এসময় পিআইএফ মহাসচিব উপদেষ্টাকে তার কার্যালয়ে স্বাগত জানিয়ে বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের ভূয়সী প্রশংসা করেন। মহাসচিব পতেঙ্গা বন্দরে সৌদি কোম্পানি রেড সি গেটওয়ে টার্মিনালের (আরএসজিটি) বিনিয়োগে সন্তোষ প্রকাশ করেন।

এছাড়াও তারা বাংলাদেশে বিভিন্ন খাতে বিনিয়োগ করতে আগ্রহী ৮০টি সৌদি কোম্পানির তালিকা শেয়ার করেন এবং পিআইএফ তাদের কোম্পানির মাধ্যমে বাংলাদেশের উন্নয়নমূলক যাত্রায় যোগ দেবে বলে আগ্রহ প্রকাশ করে।

সৌদি আরবের রিয়াদে অনুষ্ঠিত বিশ্ব অর্থনৈতিক ফোরামের বিশেষ সভায় যোগদান শেষে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এসব দ্বিপাক্ষিক বৈঠকে মিলিত হন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
ব্লকে লেনদেন ৪৪ কোটি টাকা
পুঁজিবাজার4 mins ago

ব্লকে ৭০ কোটি টাকার লেনদেন

আইডিএলসি ফাইন্যান্স
জাতীয়5 mins ago

উপজেলা নির্বাচন: প্রথম ধাপে পর্যবেক্ষক পাঁচ হাজার

আইডিএলসি ফাইন্যান্স
আবহাওয়া7 mins ago

চলতি মাসে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস দিলো আবহাওয়া অফিস

আইডিএলসি ফাইন্যান্স
ক্যাম্পাস টু ক্যারিয়ার20 mins ago

শনিবার খুলবে মাধ্যমিক, রবিবার থেকে প্রাথমিক বিদ্যালয়

আইডিএলসি ফাইন্যান্স
পুঁজিবাজার20 mins ago

আইডিএলসি ফাইন্যান্সের ক্রেডিট রেটিং সম্পন্ন

আইডিএলসি ফাইন্যান্স
খেলাধুলা21 mins ago

ক্যাপ্টেন হিসেবে জিম্বাবুয়ে সিরিজটা জিততে চাই: শান্ত

আইডিএলসি ফাইন্যান্স
লাইফস্টাইল28 mins ago

মাইগ্রেনের ব্যথা বাড়ে যেসব কারণে

আইডিএলসি ফাইন্যান্স
আন্তর্জাতিক37 mins ago

বৈশ্বিক প্লাস্টিক দূষণে ১১ শতাংশ দায় কোকা-কোলার

আইডিএলসি ফাইন্যান্স
আইন-আদালত49 mins ago

মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে

আইডিএলসি ফাইন্যান্স
পুঁজিবাজার50 mins ago

এডিএন টেলিকমের উদ্যোক্তা পরিচালকের শেয়ার ক্রয় সম্পন্ন

আইডিএলসি ফাইন্যান্স
পুঁজিবাজার55 mins ago

প্রাইম ব্যাংকের কর্পোরেট পরিচালকের শেয়ার ক্রয় সম্পন্ন

আইডিএলসি ফাইন্যান্স
পুঁজিবাজার56 mins ago

সামিট পাওয়ারের নতুন চেয়ারম্যান লতিফ খান

আইডিএলসি ফাইন্যান্স
পুঁজিবাজার59 mins ago

পর্ষদ সভা করবে আইএফআইসি ব্যাংক

আইডিএলসি ফাইন্যান্স
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভার তারিখ জানালো সোশ্যাল ইসলামী ব্যাংক

আইডিএলসি ফাইন্যান্স
পুঁজিবাজার1 hour ago

বিএসআরএমের প্লেসমেন্টহোল্ডারের শেয়ার ক্রয় সম্পন্ন

Baraka Power
পুঁজিবাজার1 hour ago

বারাকা পাওয়ারের পরিচালকের শেয়ার বিক্রি সম্পন্ন

আইডিএলসি ফাইন্যান্স
পুঁজিবাজার2 hours ago

রূপালী ব্যাংকের সর্বোচ্চ দরপতন

আইডিএলসি ফাইন্যান্স
অর্থনীতি2 hours ago

কমলো এলপি গ্যাসের দাম

Sinobangla Industries
পুঁজিবাজার2 hours ago

দর বৃদ্ধির শীর্ষে সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ

Central Insurance
পুঁজিবাজার2 hours ago

সেন্ট্রাল ইন্স্যুরেন্সের এজিএমের প্ল্যাটফর্ম পরিবর্তন

আইডিএলসি ফাইন্যান্স
পুঁজিবাজার2 hours ago

লেনদেনের শীর্ষে এশিয়াটিক ল্যাবরেটরিজ

আইডিএলসি ফাইন্যান্স
পুঁজিবাজার2 hours ago

মাসের প্রথম দিনে উত্থান, লেনদেন ৭১০ কোটি টাকা

আইডিএলসি ফাইন্যান্স
পুঁজিবাজার3 hours ago

প্রিমিয়ার ব্যাংকের নতুন এমডি মোহাম্মদ আবু জাফর

আইডিএলসি ফাইন্যান্স
পুঁজিবাজার3 hours ago

রবিবার স্পট মার্কেটে যাচ্ছে ব্র্যাক ব্যাংক

আইডিএলসি ফাইন্যান্স
পুঁজিবাজার3 hours ago

প্রাইম ব্যাংক স্পট মার্কেটে যাচ্ছে রবিবার

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১