Connect with us

কর্পোরেট সংবাদ

নারী উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে মনের বন্ধু’র সঙ্গে ব্র্যাক ব্যাংকের চুক্তি

Published

on

ইউনিয়ন

নারী উদ্যোক্তাদের দক্ষতা বৃদ্ধি ও মানসিক স্বাস্থ্য বিষয়ক পরামর্শের জন্য মনের বন্ধুর সাথে একটি চুক্তি করেছে ব্র্যাক ব্যাংক। মনের বন্ধু মানসিক স্বাস্থ্য ও সুস্থতাবিষয়ক পরামর্শ সেবা প্রদানকারী স্বনামধন্য প্রতিষ্ঠান।

এই যৌথ উদ্যোগটি ব্র্যাক ব্যাংক উইমেন ব্যাংকিংয়ের দক্ষতা উন্নয়ন কর্মসূচি ‘উদ্যোক্তা ১০১’ এর আওতায় পরিচালিত হবে। মনের বন্ধুর রয়েছে অভিজ্ঞ, দক্ষ এবং সনদপ্রাপ্ত একদল মনোরোগ বিশেষজ্ঞ, প্রশিক্ষক এবং মানসিক স্বাস্থ্যকর্মী, যারা মানসিক স্বাস্থ্য এবং পেশাদার ও ব্যক্তিগত ক্ষেত্রে বিশেষজ্ঞ পরামর্শ দিয়ে থাকেন।

এই চুক্তির অধীনে মনের বন্ধু ক্লাসরুমের আবহে সেবা গ্রহণকারী এবং ‘উদ্যোক্তা ১০১’- এর প্রাক্তন প্রশিক্ষণার্থীদের মানসিক স্বাস্থ্য সহায়তা এবং পেশাদার পরামর্শ দেবে। মনের বন্ধু এবং ব্র্যাক ব্যাংকের মধ্যকার এই পারস্পরিক সহযোগিতা দেশব্যাপী অসংখ্য নারী এমএসএমই উদ্যোক্তাদের কল্যাণে সামগ্রিকভাবে একটি পেশাদার এবং ব্যক্তিগত উন্নয়ন-সহায়ক পরিবেশ তৈরি করবে। যেকোন ‘তারা’ উদ্যোক্তা অগ্রাধিকারমূলক হারে মনের বন্ধু’র মানসিক স্বাস্থ্য পরামর্শ সেবা নিতে পারবেন। ব্র্যাংক ব্যাংকের কর্মকর্তারা মনের বন্ধু’র সকল সেবায় অগ্রাধিকারমূলক হারের সুবিধা পাবেন।

এখন থেকে ‘উদ্যোক্তা ১০১’- এ নিবন্ধিত নারী উদ্যোক্তারা তাঁদের পেশাগত এবং ব্যক্তিগত জীবনে মুখোমুখি হওয়া চ্যালেঞ্জগুলো
মোকাবেলা করতে এবং জীবনে একটি ইতিবাচক পরিবর্তন নিয়ে আসতে মনের বন্ধু’র সহায়তায় নিতে পারবেন। মনের বন্ধু’র সাথে এই সেশনগুলো নারী এসএমইদের দুশ্চিন্তা নিয়ন্ত্রণ করতে, ওয়ার্ক-লাইফ ভারসাম্য বজায় রাখতে এবং উদ্যোক্তা ক্ষেত্রে লিঙ্গবৈষম্য মোকাবেলা করতে সক্ষম করে তুলবে। যার ফলে কর্মক্ষেত্রে উত্পাদনশীলতা বৃদ্ধির পাশাপাশি ব্যক্তিগত জীবনেও সুস্থতা নিশ্চিত হবে।

২৯ ফেব্রুয়ারি ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন এবং মনের বন্ধু’র ফাউন্ডার অ্যান্ড সিইও তৌহিদা শিরোপা এই চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের হেড অব উইমেন অন্ট্রপ্রেনর সেল খাদিজা মরিয়ম এবং মনের বন্ধু’র হেড অব মেন্টাল হেলথ প্রোগ্রাম অ্যান্ড লিড সাইকোসোশ্যাল কাউন্সেলর কাজী রুমানা হক।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন

Published

on

ইউনিয়ন

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি হজযাত্রীদের সেবার জন্য ঢাকার আশকোনাস্থ হজ ক্যাম্পে বিশেষ বুথ চালু করেছে। বুধবার (৮ মে) ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ বুথের উদ্বোধন করেন।

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমান, হজ ক্যাম্পের পরিচালক (উপসচিব) মুহাম্মদ কামরুজ্জামান, ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মো. ওমর হায়াত চৌধুরী ও মো. সোলাইমান সহ ব্যাংক ও হজ ক্যাম্পের কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

হজ বুথে হজযাত্রীদের ডলার ও সৌদি রিয়াল এনডোর্সমেন্ট ও বিনিময় সেবা, এটিএম ও তথ্য সেবা এবং হজ পালনের গাইড বই প্রদান করা হচ্ছে। ইসলামী ব্যাংক প্রতিবছর আশকোনস্থ এ হজ্জ ক্যাম্পে বুথ স্থাপনের মাধ্যমে হজ্জযাত্রীদেরকে ব্যাংকিং সেবা, তথ্য ও হজ্জে ব্যবহার উপযোগী উপহার সামগ্রী দিয়ে আসছে।

ব্যাংকিং সেবার মধ্যে হজ্জযাত্রীদেরকে বাংলা টাকার বিনিময়ে বৈদেশিক মুদ্রা যেমন সৌদি রিয়াল ও ডলার সরবরাহ করা, ডেবিট ও খিদমাহ (ক্রেডিট) কার্ড এন্ডোর্সমেন্ট করে দেওয়া ও এটিএম বুথ সার্ভিস প্রদান করা হচ্ছে। ডেবিট ও খিদমাহ (ক্রেডিট) কার্ড এন্ডোর্সমেন্টের মাধ্যমে হজ্জযাত্রীরা সৌদিআরবে ভিসা লোগো সম্বলিত যেকোন বুথ থেকে রিয়াল উত্তোলন করতে পারবেন। হজ্জযাত্রীদের ব্যাংকিং সংক্রান্ত সকল প্রকার তথ্যাদি সরবরাহ করা হয়। সেবাগ্রহণকারীদের ইসলামী ব্যাংকের পক্ষ থেকে উপহার হিসেবে ছাতা, হ্যান্ডব্যাগ, জুতোর ব্যাগ ও মিনায় পাথর নিক্ষেপের জন্য পাথর রাখার ব্যাগ প্রদান করা হয়। হজ্জ পালনের নিয়মাবলী ও প্রক্রিয়া সম্পর্কে সচেতন করতে বিভিন্ন তথ্য সম্বলিত লিফলেট ও হজ্জ গাইডলাইন প্রদান করা হয়। এই সব উপকরণ হজযাত্রীদের জন্য সহায়ক এবং হজ পালনকে আরও সহজ এবং সুবিধাজনক করে তোলে।

হজক্যাম্প থেকে বিমান পর্যন্ত যাতায়াত নির্বিঘ্ন করতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে ব্যাংকের পক্ষ থেকে বাস সরবরাহ করা হয়েছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

সোশ্যাল ইসলামী ব্যাংকের রেমিট্যান্স ক্যাম্পেইনের র‌্যাফেল ড্র

Published

on

ইউনিয়ন

সোশ্যাল ইসলামী ব্যাংক ও ওয়েস্টার্ন ইউনিয়নের রেমিট্যান্স ক্যাম্পেইন এর র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ মে) প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

র‌্যাফেল ড্র-তে ভাগ্যবান বিজয়ী হন ব্যাংকের মুন্সীরহাট শাখার রেমিট্যান্স গ্রাহক মো. শাহজালাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হাবীবুর রহমান ও ওয়েস্টার্ন ইউনিয়নের সাউথ এশিয়ার রিজিওনাল অপারেশন্স ম্যানেজার শিহাব হাসান উপস্থিত ছিলেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্রাঞ্চেস কন্ট্রোল ডিভিশনের প্রধান জয়নাল আবেদীন, চিফ রেমিট্যান্স অফিসার মাজহারুল হক এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

প্রধান অতিথি জাফর আলম ভাগ্যবান বিজয়ীর সাথে টেলিফোনে কথা বলেন এবং তাকে অভিনন্দন, শুভেচ্ছা ও ধন্যবাদ জানান। সেইসাথে তার ও তার পরিবারের খোঁজখবর নেন, কুশল বিনিময় করেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

‘বেস্ট ট্রেড প্রোভাইডার’ স্বীকৃতি পেলো স্ট্যান্ডার্ড চার্টার্ড

Published

on

ইউনিয়ন

গ্লোবাল ফাইন্যান্স আয়োজিত ‘বেস্ট ট্রেড ফাইন্যান্স প্রোভাইডার অ্যাওয়ার্ডস ২০২৪’ অ্যাওয়ার্ড পেয়েছে স্ট্যান্ডার্ড চার্টার্ড। ব্যাংক লেনদেনের পরিচালনা; বিশ্বব্যাপী কভারেজের সুযোগ; গ্রাহক সেবা; প্রতিযোগিতা এবং টেকসই অর্থ ও ডিজিটাল উদ্ভাবনে সেরা সেবাদান করার জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ড অ্যাওয়ার্ডটি অর্জন করেছে।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের জন্য গুরুত্বপূর্ণ সব খাত, যেমন- শক্তি, অবকাঠামো, টেলিকমিউনিকেশন, ফার্মাসিউটিক্যালস, ম্যানুফ্যাকচারিং এবং তৈরি পোশাকের ক্ষেত্রে কার্যকরী মূলধন প্রদানের মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। ব্যাংকটি বাংলাদেশের যেকোনো আর্থিক প্রতিষ্ঠানের তুলনায় ডিজিটাল চ্যানেলের মাধ্যমে সবচেয়ে বেশি ডিজিটাল প্রোডাক্ট প্রদান করে থাকে। এছাড়া স্ট্যান্ডার্ড চার্টার্ড টেকসই ট্রেড ও সাপ্লাই চেইন প্রদানের জন্য একটি শীর্ষস্থানীয়
সরবরাহকারী প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের হেড অফ ট্রানজ্যাকশন ব্যাংকিং লুৎফুল আরেফিন খান জানান, গ্লোবাল ফাইন্যান্স কর্তৃক বাংলাদেশের সেরা ট্রেড ফাইন্যান্স প্রোভাইডার হিসেবে মনোনীত হওয়া স্ট্যান্ডার্ড চার্টার্ডের প্রযুক্তি এবং সরঞ্জামগুলিতে বিনিয়োগের মাধ্যমে ভবিষ্যতের ট্রেড ফাইন্যান্সিংকে আরো শক্তিশালী করার প্রচেস্টার প্রমাণ। ‘বাঙ্ক’স ফিউচার অফ ট্রেড ২০২৩’ রিপোর্ট অনুযায়ী, বাণিজ্যকে আরো এগিয়ে নেওয়ার জন্য আমরা শিল্প ও রপ্তানির বহুমুখীকরণ,অংশীদারদের উৎপাদনশীলতা এবং দক্ষতা বৃদ্ধির জন্য আধুনিকীকরণে উৎসাহ প্রদান, টেকসই ও সারকুলার অর্থনীতির প্রচারের কাজে প্রতিনিয়ত ভূমিকা পালন করছি।

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশের কর্পোরেট ফাইন্যান্সের এরিয়া হেড, নাশভা বিনতে হামিদ বলেন, আমরা জানি সেলস গ্রোথের বৃদ্ধি ও ক্যাশ সাইকেল কার্যকারিতা বাড়াতে স্বল্প মুল্যের ডিস্ট্রিবিউটরের ব্যবস্থা থাকা প্রয়োজন।এই বিষয়ে আমরা স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের সাথে আমাদের পরিবেশকদের জন্য একটি বায়ার ফাইন্যান্স প্রোগ্রামে যুক্ত হয়েছি।

তিনি আরও বলেন, এটি শুধুমাত্র আমাদের কাজের প্রক্রিয়ার দক্ষতা বৃদ্ধি করেনি, বরং সরবরাহকারীদের জন্য তাড়াতাড়ি পেমেন্টের ব্যবস্থা করে আমাদের এবং আমাদের পরিবেশক/সরবরাহকারীদের নগদ অর্থের প্রবাহকে আরো ভালোভাবে পরিচালনা করতে সাহায্য করেছে। এর ফলে আমাদের সমগ্র সাপ্লাই চেইনকে ইতিবাচকভাবে প্রভাবিত করেছে।

১১৯ বছরেরও বেশি সময় ধরে নিরবচ্ছিন্ন সেবা দিয়ে যাওয়া স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের একমাত্র বহুজাতিক ইউনিভার্সাল ব্যাংক। প্রতিনিয়ত নগদ, বাণিজ্য মূলধনের কাজে সর্বোচ্চ সেবা প্রদানের অঙ্গীকার স্ট্যান্ডার্ড চার্টার্ডের জন্য বিশেষ ভূমিকা রাখছে। বর্তমানে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ তাদের ক্লায়েন্ট ও ক্লায়েন্টের ক্যাশ মানেজমেন্ট এর চাহিদা পূরণে বেশ কিছু ডিজিটাল অফার, স্টেট অফ আর্ট প্রোডাক্ট এবং যথাযথ সমাধানের ব্যবস্থা করেছে। বাংলাদেশের সমৃদ্ধির অব্যাহত যাত্রায় প্রতিশ্রুতিবদ্ধ থাকায় ২০২৩ সালে ৩০টি বড় আন্তর্জাতিক পুরস্কার অর্জন করেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ।

১৯৮৭ সালে প্রতিষ্ঠিত গ্লোবাল ফাইন্যান্সের ৫০ হাজার সারকুলেশন সহ ১৯৩টি দেশে পাঠক রয়েছে। গ্লোবাল ফাইন্যান্সের পাঠকদের মধ্যে বহুজাতিক কোম্পানি ও অর্থনৈতিক প্রতিষ্ঠানের নিয়োগ এবং কৌশলগত সিদ্ধান্তে নিয়োজিত সিনিয়র কর্পোরেট এবং আর্থিক কর্মকর্তা রয়েছেন। এটি নিয়মিতভাবে ব্যাঙ্ক এবং অন্যান্য আর্থিক পরিষেবা প্রদানকারি কর্মকর্তার মধ্যে শ্রেষ্ঠ ব্যক্তিদের নির্বাচন করে। এই পুরস্কারগুলি বিশ্বব্যাপী আর্থিক সম্প্রদায়ের জন্য শ্রেষ্ঠত্বের একটি বিশ্বস্ত মাপকাঠী হয়ে উঠেছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ইউনিয়ন ব্যাংকের ধলাপাড়া উপশাখা উদ্বোধন

Published

on

ইউনিয়ন

শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে টাঙ্গাইলের ধলাপাড়ায় নতুন উপশাখা চালু করেছে ইউনিয়ন ব্যাংক পিএলসি। সম্প্রতি এ শাখা উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ধলাপাড়া উপশাখা উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক শফিউদ্দিন আহমেদ, মোঃ জাহাঙ্গীর আলম, ঘাটাইল উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন এবং ঘাটাইল ধলাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম শফি। এছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের উর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং টাঙ্গাইলের স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নতুন উপশাখা উদ্বোধন উপলক্ষে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

স্বপ্ন’র নতুন ব্যবস্থাপনা পরিচালক সাব্বির নাসির

Published

on

ইউনিয়ন

বাংলাদেশের শীর্ষ রিটেইল চেইন ব্র্যান্ড স্বপ্ন’র ব্যবস্থাপনা পরিচালক পদে পদোন্নতি পেয়ে নিয়োগ পেয়েছেন সাব্বির হাসান নাসির। সম্প্রতি এসিআই লিমিটেড তাকে এ পদে নিয়োগ প্রদান করে। সাব্বির নাসির গত ২৮ বছরেরও বেশি সময় ধরে বহুজাতিক ও দেশীয় কর্পোরেটে এক উল্লেখযোগ্য নাম। তিনি সিইওসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে সফলতার সাথে কাজ করেছেন।

১৯৯৬ সালে বুয়েট থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে প্রথম শ্রেণীতে ডিগ্রি অর্জনের পর সাব্বির নাসির বাটা সু লিমিটেডে তাঁর কর্মজীবন শুরু করেন। তিনি বাটাতে কাজ করার সময় আইবিএ থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন এবং পরবর্তীতে অ্যাঙ্গোলায় গলফ্রেট এইচএন্ডপিসি লিমিটেডে কাজ করতে যান। যেখানে তিনি ইউনিলিভারের উৎপাদন কার্যক্রম তত্ত্বাবধান করেন। সাব্বির নাসির টেট্রাপ্যাক সাউথ ইস্ট এশিয়া প্রাইভেট লিমিটেডেও কাজ করেছেন। এছাড়া ২০০৬ থেকে ২০১১ সাল অবধি অটবির সিইও হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সাব্বির নাসির ২০১২ সালে এসিআইতে স্বপ্ন’র নির্বাহী পরিচালক হিসেবে যোগদান করেন এবং তাঁর নেতৃত্বে স্বপ্ন বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় ব্র্যান্ড হয়ে উঠেছে। এসিআই গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ড. আরিফ দৌলা দৃষ্টান্তমূলক এমন নেতৃত্বের জন্য জনাব সাব্বির নাসিরের প্রশংসা করেছেন।

বহু একাডেমিক কৃতিত্বের পাশাপাশি সাব্বির নাসির বুয়েট, আইবিএ, এমআইটি স্লোন স্কুল অফ ম্যানেজমেন্ট এবং ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়া, বার্কলের একজন সম্মানিত অ্যালামনাই সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

এমআই

 

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
ইউনিয়ন
পুঁজিবাজার23 seconds ago

ইউনিয়ন ইন্স্যুরেন্সের পর্ষদ সভা ১৩মে

ইউনিয়ন
পুঁজিবাজার8 mins ago

মিডল্যান্ড ব্যাংকের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

ইউনিয়ন
জাতীয়17 mins ago

চট্টগ্রামে বিধ্বস্ত প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত

ইউনিয়ন
পুঁজিবাজার28 mins ago

পর্ষদ সভার তারিখ জানালো বাটা সু

ইউনিয়ন
পুঁজিবাজার38 mins ago

দুই কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

ইউনিয়ন
অর্থনীতি40 mins ago

দশ মাসে ২৩৮৯ টন মসুর ডাল আমদানি

ইউনিয়ন
পুঁজিবাজার60 mins ago

মেঘনা ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

ইউনিয়ন
জাতীয়1 hour ago

সরকারি খরচে হজে যাচ্ছেন ৬৩ মুসল্লি

ইউনিয়ন
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভা করবে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স

ইউনিয়ন
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভার তারিখ জানালো রিপাবলিক ইন্স্যুরেন্স

ইউনিয়ন
ক্যাম্পাস টু ক্যারিয়ার1 hour ago

৪৬তম বিসিএস প্রিলির ফল প্রকাশ শিগগিরই

ইউনিয়ন
ক্যাম্পাস টু ক্যারিয়ার2 hours ago

৯৬ হাজার ৭৩৬ শিক্ষক নিয়োগের আবেদন শেষ হচ্ছে আজ

ইউনিয়ন
পুঁজিবাজার2 hours ago

দুই ঘণ্টায় লেনদেন ৫২১ কোটি টাকা

ইউনিয়ন
পুঁজিবাজার2 hours ago

তিন কোম্পানির লেনদেন চালু রবিবার

ইউনিয়ন
সারাদেশ2 hours ago

চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত

ইউনিয়ন
আবহাওয়া2 hours ago

ছয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের সম্ভাবনা

ইউনিয়ন
জাতীয়2 hours ago

যুক্তরাজ্যে সাবেক ভূমিমন্ত্রীর সম্পত্তির অনুসন্ধান চেয়ে রিট

ইউনিয়ন
পুঁজিবাজার2 hours ago

পূবালী ব্যাংকের লেনদেন বন্ধ রোববার

ইউনিয়ন
অর্থনীতি3 hours ago

বাংলাদেশের সঙ্গে বাণিজ্য বাড়াতে চায় তুরস্ক

ইউনিয়ন
জাতীয়3 hours ago

হজযাত্রীদের আবেগ অনুভূতিকে সম্মান দেখাতে হবে: ধর্মমন্ত্রী

ইউনিয়ন
আন্তর্জাতিক3 hours ago

শিক্ষার্থী ভিসায় কঠিন শর্ত জুড়ে দিলো অস্ট্রেলিয়া

ইউনিয়ন
আবহাওয়া3 hours ago

বায়ুদূষণে শীর্ষে লাহোর, তৃতীয় ঢাকা

ইউনিয়ন
জাতীয়3 hours ago

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৬

ইউনিয়ন
পুঁজিবাজার3 hours ago

বিবিএস ক্যাবলসের শেয়ারহোল্ডার পরিচালকের শেয়ার বিক্রি সম্পন্ন

ইউনিয়ন
জাতীয়4 hours ago

জাতিসংঘের দুর্নীতি প্রতিরোধী সংস্থার সদস্য হলো বাংলাদেশ

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১