Connect with us

জাতীয়

তীব্র তাপপ্রবাহে ছুটি বাড়লো শিশু একাডেমির

Published

on

ব্লকে

তীব্র তাপপ্রবাহের কারণে শিশু একাডেমির সব ধরনর প্রশিক্ষণ, ক্লাস আগামী ৫ মে (রোববার) পর্যন্ত বাড়ানো হয়েছে। রমজান, ঈদের ছুটি শেষে গত ২৫ এপ্রিল বিভিন্ন কোর্সের প্রশিক্ষণ ও ক্লাস শুরু হওয়ার কথা ছিল। কিন্তু দেশের ওপর দিয়ে বয়ে যাওয়া তীব্র তাপপ্রবাহের কারণে সেই ছুটি আগামী ৫ মে পর্যন্ত করা হলো।

মঙ্গলবার (৩০ এপ্রিল) শিশু একাডেমির সহকারী পরিচালক আমির হোসেন খানের সই করা এক বিজ্ঞপ্তিতে ছুটি বাড়ানোর বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ শিশু একাডেমি কেন্দ্রীয় কার্যালয়ের সাংস্কৃতিক প্রশিক্ষণ ক্লাসের ২০২৪ শিক্ষাবর্ষের সিনিয়র ও জুনিয়র শাখার সব প্রশিক্ষক, সহকারী প্রশিক্ষক, অভিভাবক ও প্রশিক্ষণার্থীর জানানো যাচ্ছে যে, সরকারি সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে এবং তীব্র তাপপ্রবাহের কারণে কোমলমতি ছাত্র-ছাত্রীদের শারীরিক স্বাস্থ্য সুরক্ষা বিবেচনায় সব প্রশিক্ষণ ক্লাসের ছুটি আগামী ৫ মে পর্যন্ত বর্ধিত করা হলো।

আগামী ৯ মে (বৃহস্পতিবার) থেকে নির্ধারিত রুটিন অনুযায়ী সব প্রশিক্ষণ ক্লাস যথারীতি খোলা থাকবে। তবে আবহাওয়ার উন্নতি বা অবনতি ঘটলে এ আদেশ পরিবর্তিত হতে পারে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয়

সরকারের বোরো ধান-চাল সংগ্রহ তদারকির দায়িত্বে আট কর্মকর্তা

Published

on

ব্লকে

চলতি মৌসুমে অভ্যন্তরীণ বাজার থেকে বোরো ধান-চাল সংগ্রহে খাদ্য অধিদপ্তরের আটজন কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। অভ্যন্তরীণ খাদ্যশস্য সংগ্রহ নীতিমালা, ২০১৭ অনুযায়ী আট বিভাগে সংগ্রহ কাজ তদারকি করবেন। সম্প্রতি এ দায়িত্ব দিয়ে খাদ্য অধিদপ্তর থেকে অফিস আদেশ জারি করা হয়েছে।

খাদ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন বিভাগ) মো. জামাল হোসেনকে ঢাকা, খাদ্য অধিদপ্তরের পরিচালক (প্রশিক্ষণ বিভাগ) এফ এম মিজানুর রহমানকে বরিশাল, খাদ্য অধিদপ্তরের পরিচালক (সরবরাহ, বন্টন ও বিপণন বিভাগ) রেজা মোহাম্মদ মহসিনকে ময়মনসিংহ, খাদ্য অধিদপ্তরের পরিচালক (সংগ্রহ বিভাগ) মো. মনিরুজ্জামানকে রংপুর, খাদ্য অধিদপ্তরের পরিচালক (চলাচল, সংরক্ষণ ও সাইলো বিভাগ) মো. মাহবুবুর রহমানকে রাজশাহী, খাদ্য অধিদপ্তরের পরিচালক (পরিদর্শন, উন্নয়ন ও কারিগরি সেবা বিভাগ) মো. তাজুল ইসলামকে সিলেট, খাদ্য অধিদপ্তরের পরিচালক (হিসাব ও অর্থ বিভাগ) মো. আব্দুস সালামকে খুলনা এবং খাদ্য অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মো. মাইন উদ্দিনকে চট্টগ্রাম বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।

তদারকি কর্মকর্তারা দায়িত্বপ্রাপ্ত বিভাগের প্রতিটি জেলার এলএসডি/সিএসডি পরিদর্শন করে সংগৃহীত ধান-সিদ্ধ-আতপ চালের মান এবং অন্যান্য বিষয়সহ ধান, চাল-গমের মজুত যাচাই করবেন। অভ্যন্তরীণ খাদ্যশস্য সংগ্রহ নীতিমালা ও অন্যান্য নির্দেশনার আলোকে সংগ্রহ কার্যক্রম সম্পন্ন হচ্ছে কি না তা মহাপরিচালককে জানাবেন বলে অফিস আদেশে জানানো হয়।

এতে আরও বলা হয়, বেসরকারি উৎপাদনকারী ও বেসরকারি উৎস থেকে এলএসডি/সিএসডিতে প্রাপ্ত বস্তার মান যাচাই করে মতামত দেবেন। সংগৃহীত খাদ্যশস্যের বস্তার নির্দেশনা মোতাবেক প্রয়োজনীয় স্টেনসিল করা হয়েছে কি না যাচাই করবেন। প্রযোজ্য ক্ষেত্রে কৃষকের অ্যাপ ও এফপিএস অনুসরণ করে ধান-চাল ক্রয় করা হচ্ছে কি না যাচাই করবেন।

এছাড়া পরিদর্শনের পাশাপাশি সাপ্তাহিক বিভাগের আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক ও জেলা খাদ্য নিয়ন্ত্রকরা এর সঙ্গে সাপ্তাহিক ও পাক্ষিক ভিত্তিতে মতবিনিময় করে সংগ্রহ লক্ষ্যমাত্রা অর্জনে প্রয়োজনীয় পরামর্শ দেবেন। অতিরিক্ত মহাপরিচালক বোরো ধান-চাল সংগ্রহের সার্বিক কার্যক্রম মনিটরিং করবেন বলে অফিস আদেশে উল্লেখ করা হয়েছে।

বোরোতে এবার ১৭ লাখ টন ধান ও চাল কিনবে সরকার। এর মধ্যে ৫ লাখ টন ধান, ১১ লাখ টন সিদ্ধ চাল, এক লাখ টন আতপ চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। প্রতি কেজি বোরো ধানের সংগ্রহ মূল্য নির্ধারণ করা হয়েছে ধান ৩২ টাকা, সিদ্ধ চাল ৪৫ টাকা এবং আতপ চাল ৪৪ টাকা।

গত ৭ মে থেকে ধান ও চাল সংগ্রহ কার্যক্রম শুরু হয়েছে, চলবে আগামী ৩১ আগস্ট পর্যন্ত।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

দ্বিতীয় ধাপে ৩০ শতাংশের বেশি ভোট পড়েছে: সিইসি

Published

on

ব্লকে

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, দ্বিতীয় ধাপে ১৫৬ উপজেলায় নির্বাচনে ৩০ শতাংশের বেশি ভোট পড়েছে। আজ মঙ্গলবার (২১ মে) বিকেলে আগারগাঁও নির্বাচন ভবনে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

এর আগে সকাল ৮টায় শুরু হয়ে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। এবারের নির্বাচনে অধিকাংশ উপজেলার ভোটকেন্দ্রে ছিল ভোটার খরা। এ ছাড়া বিভিন্নস্থানে গুলিবর্ষণ, সংঘর্ষ ও প্রিসাইডিং কর্মকর্তা আটকসহ কিছু বিচ্ছিন্ন ঘটনার মধ্যে দিয়ে শেষ হয়েছে দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন।

সারা দেশে ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল অনেক কম। এ নির্বাচনে ১৫৬টি উপজেলায় ১৩ হাজার ১৫৫টি কেন্দ্রের মধ্যে ১০ হাজার কেন্দ্রে সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ১৬ দশমিক ৯ শতাংশ ভোট কাস্টিং হয়েছে। দুপুর ১টায় নির্বাচন কমিশন (ইসি) সচিব মো. জাহাংগীর আলম এ তথ্য জানান।

দ্বিতীয় ধাপের নির্বাচনে রাজশাহী, রাজবাড়ী, লক্ষ্মীপুর, লালমনিরহাট, ফরিদপুর, কুমিল্লা, পটুয়াখালী, নেত্রকোণা, জামালপুরসহ অধিকাংশ জেলার উপজেলায় সারাদিন ভোটার উপস্থিতি দেখা গেছে। বিভিন্ন স্থানে বিক্ষিপ্ত সংঘর্ষের ঘটনাও ঘটেছে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

আগামীকাল বৌদ্ধ ধর্মাবলম্বীদের সংবর্ধনা দেবেন রাষ্ট্রপতি

Published

on

ব্লকে

বুদ্ধপূর্ণিমা উপলক্ষ্যে আগামীকাল বুধবার বঙ্গভবনের ক্রিডেনশিয়াল হলে বৌদ্ধ ধর্মাবলম্বীদের সংবর্ধনা দেবেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

বৌদ্ধধর্মের প্রতিষ্ঠাতা গৌতম বুদ্ধের জন্ম তিথি উপলক্ষ্যে বুদ্ধ পূর্ণিমার উৎসব উদযাপন করা হয়। এই দিনটি সমগ্র বিশ্বের বৌদ্ধ ধর্মাবলম্বীদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ, এই দিনে সিদ্ধার্থ গৌতম জন্মগ্রহণ করেছিলেন। বুদ্ধগয়ায় বোধি বৃক্ষের নীচে বুদ্ধত্ব এবং মহা পরনির্বাণ লাভ করেছিলেন।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন বলেন, আগামীকাল বিকেল ৪টায় বৌদ্ধ নেতাদের সংবর্ধনা শুরু হবে। রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন গণমাধ্যমের মাধ্যমে সারা দেশের বৌদ্ধ সম্প্রদায়ের উদ্দেশে ভাষণ দেবেন।

রাষ্ট্রপতি এবং তার সহধর্মিণী ড. রেবেকা সুলতানা বাংলাদেশের বৌদ্ধ সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব উপলক্ষ্যে বৌদ্ধ নেতাদের শুভেচ্ছা জানাবেন।

ঢাকাসহ সারা দেশে বৌদ্ধ ধর্মাবলম্বীরা শ্রদ্ধা ও উচ্ছ্বাসের মধ্য দিয়ে দিবসটি উদযাপন করবেন।

বৌদ্ধ ধর্মীয় নেতারাও বঙ্গভবনে রাষ্ট্রপতিকে ফুলের তোড়া উপহার দেবেন।

৮শ’রও বেশি অতিথিসহ এক হাজারেরও বেশি ব্যক্তি সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা, বৌদ্ধ সম্প্রদায়ের নেতৃবৃন্দ এবং বঙ্গভবনের সংশ্লিষ্ট সচিবগণ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

পার্বত্য অঞ্চলে স্কুল নির্মাণের সুপারিশ

Published

on

ব্লকে

আদিবাসীদের শিক্ষার সুযোগ সৃষ্টির উদ্দেশ্যে পার্বত্য এলাকায় স্কুল নির্মাণের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ করেছে সংসদীয় কমিটি। মঙ্গলবার (২১ মে) জাতীয় সংসদের সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয়েছে।

কমিটির সভাপতি মুহিবুর রহমান মানিকের সভাপতিত্বে সংসদ ভবনে ও বৈঠক অনুষ্ঠিত হয়। কমিটির সদস্য মো. মুজিবুল হক, কামাল আহমেদ মজুমদার, মুহম্মদ শফিকুর রহমান এবং ওমর ফারুক চৌধুরী বৈঠকে অংশ নেন।

বৈঠকে একাদশ জাতীয় সংসদের অধিবেশনে এবং দ্বাদশ জাতীয় সংসদের সম্প্রতি সমাপ্ত অধিবেশন পর্যন্ত সংসদের ফ্লোরে প্রধানমন্ত্রী, শিক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রী এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দেওয়া প্রতিশ্রুতির বিবরণ ও প্রতিশ্রুতি বাস্তবায়নের সর্বশেষ অবস্থা, শিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের গৃহীত বিভিন্ন প্রকল্পের ওপর বিস্তারিত আলোচনা করা হয়। এছাড়া বাস্তবায়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের উপস্থাপিত (আইএমইডি) শিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের বিভিন্ন প্রকল্পের বাস্তবায়ন অগ্রগতির বিষয়ে পর্যালোচনা করা হয়।

বৈঠকে যেসব প্রাথমিক বিদ্যালয়ের ভবন এখনো নির্মাণের আওতায় আসেনি, জরুরিভিত্তিতে সেগুলো নির্মাণের পদক্ষেপ নেওয়ার সুপারিশ করা হয়।

সারা দেশে সমানভাবে শিক্ষার আলো পৌঁছে দেওয়ার লক্ষ্য অর্জনে হাওর অঞ্চলে আবাসিক স্কুল নির্মাণ এবং প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর দেওয়া প্রতিশ্রুতিগুলোর যথাসময়ে বাস্তবায়ন করার জন্য কমিটি সুপারিশ করেছে।

রাজধানীসহ সারাদেশে জনসংখ্যার ভিত্তিতে প্রাথমিক বিদ্যালয় স্থাপন, বিশেষ করে পার্বত্য এলাকায় আদিবাসীদের শিক্ষার সুযোগ সৃষ্টির লক্ষ্যে স্কুল নির্মাণের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

১৮২ কোটি ৪০ লাখ টাকার সয়াবিন তেল কিনবে সরকার

Published

on

ব্লকে

স্থানীয়ভাবে উন্মুক্ত দরপত্র পদ্ধতিতে সুপার অয়েল রিফাইনারি লিমিটেড থেকে ১ কোটি ১০ লাখ লিটার সয়াবিন তেল কেনার অনুমোদন দিয়েছে সরকার। এতে ব্যয় হবে ১৮২ কোটি ৪০ লাখ টাকা। আর প্রতি লিটার সয়াবিত তেলের দাম পড়বে ১৫২ টাকা ৪৫ পয়সা।

মঙ্গলবার (২১ মে) অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকে এ প্রস্তাবের অনুমোদন দেয়া হয়েছে।

বৈঠক শেষে মন্ত্রিপরিষদ বিভাগের সমন্বয় ও সংস্কার সচিব মো. মাহমুদুল হোসাইন খান সাংবাদিকদের জানান, সরকার ১ কোটি পরিবারকে যে সাপোর্ট দিচ্ছে তার আওতায় ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) জন্য ১ কোটি ১০ লাখ লিটার সয়াবিন তেল কেনার অনুমোদন দেওয়া হয়েছে।

এই সয়াবিন তেল কিনতে মোট খরচ হবে ১৮২ কোটি ৪০ লাখ টাকা। প্রতি লিটারের দাম পড়বে ১৫২ টাকা ৪৫ পয়সা। আগের মূল্য ছিলো ১৫২ টাকা ৯৮ পয়সা। অর্থাৎ আগের থেকে লিটারের ৫৩ পয়সা কমে এবার সয়াবিন তেল কেনা হবে।

তার আগে ৮ মে অনুষ্ঠিত সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকে টিসিবি’র জন্য স্থানীয়ভাবে, সরাসরি ক্রয় পদ্ধতিতে বসুন্ধরা মাল্টি ফুড প্রোডাক্টস লিমিটেডের কাছ থেকে ১ কোটি ২০ লাখ লিটার সয়াবিন তেল কেনার প্রস্তাব অনুমোদন দেয়া হয়েছে। এতে মোট ব্যয় হবে ১৮২ কোটি ৪০ লাখ টাকা। প্রতি লিটার সয়াবিন তেলের দাম পড়বে ১৫২ টাকা।

এছাড়া টিসিবির জন্য স্থানীয়ভাবে উন্মুক্ত দরপত্র (জাতীয়) পদ্ধতিতে মজুমদার প্রোডাক্টস লিমিটেড এবং মজুমদার ব্রাণ অয়েল মিলস লিমিটেডের কাছ থেকে ৪০ লাখ লিটার রাইস ব্রাণ তেল কেনার প্রস্তাব অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা কমিটি। এতে মোট ব্যয় হবে ৫৯ কোটি ৫০ লাখ টাকা। প্রতি লিটার রাইস ব্রাণ তেলের দাম পড়বে ১৪৮ টাকা ৭৫ পয়সা। যা আগে ছিলো ১৫২ টাকা।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
ব্লকে
জাতীয়24 mins ago

সরকারের বোরো ধান-চাল সংগ্রহ তদারকির দায়িত্বে আট কর্মকর্তা

ব্লকে
জাতীয়30 mins ago

দ্বিতীয় ধাপে ৩০ শতাংশের বেশি ভোট পড়েছে: সিইসি

ব্লকে
কর্পোরেট সংবাদ42 mins ago

এভারকেয়ার হসপিটাল ঢাকা ও চট্টগ্রামের ফ্রি হেলথ ক্যাম্প

ব্লকে
জাতীয়56 mins ago

আগামীকাল বৌদ্ধ ধর্মাবলম্বীদের সংবর্ধনা দেবেন রাষ্ট্রপতি

ব্লকে
জাতীয়1 hour ago

পার্বত্য অঞ্চলে স্কুল নির্মাণের সুপারিশ

ব্লকে
পুঁজিবাজার1 hour ago

ব্লকে ৭০ কোটি টাকার লেনদেন

ব্লকে
জাতীয়1 hour ago

১৮২ কোটি ৪০ লাখ টাকার সয়াবিন তেল কিনবে সরকার

ব্লকে
জাতীয়1 hour ago

দ্বিতীয় ধাপে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

ব্লকে
অর্থনীতি1 hour ago

ঈদ পর্যন্ত কোনো পণ্য ঘাটতি থাকবে না: বাণিজ্য প্রতিমন্ত্রী

ব্লকে
জাতীয়1 hour ago

১১২ কোটি টাকার বৈদ্যুতিক ক্যাবল কিনবে সরকার

ব্লকে
অর্থনীতি1 hour ago

রপ্তানির বাধা চিহ্নিতকরণ ও সমাধান খুঁজবে এফবিসিসিআই

ব্লকে
জাতীয়2 hours ago

২০ হাজার ভূমিহীন পরিবার ঘর পাচ্ছেন

ব্লকে
জাতীয়2 hours ago

দুই দিন বিঘ্নিত হবে ডেসকোর প্রিপেইড রিচার্জ সেবা

ব্লকে
জাতীয়2 hours ago

ঢাকায় এসেছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী

ব্লকে
জাতীয়2 hours ago

নিখোঁজ এমপি আনারের কোনো হালনাগাদ তথ্য নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

ব্লকে
খেলাধুলা2 hours ago

লঙ্কা প্রিমিয়ার লিগে দল পেলেন তাসকিন

ব্লকে
পুঁজিবাজার2 hours ago

চার কোম্পানির লেনদেন বন্ধ বৃহস্পতিবার

ব্লকে
অর্থনীতি2 hours ago

কোরবানির ঈদ পর্যন্ত বাড়বে না ভোজ্যতেলের দাম

ব্লকে
পুঁজিবাজার2 hours ago

লংকাবাংলা ফাইন্যান্সের ভারপ্রাপ্ত এমডি হলেন কামরুজ্জামান

ব্লকে
জাতীয়2 hours ago

বাংলাদেশিরা ১ দিনেই পাবেন ভারতের ভিসা

ব্লকে
জাতীয়3 hours ago

রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ২৩ মে

ব্লকে
জাতীয়3 hours ago

চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি: কৃষিমন্ত্রী

ব্লকে
অর্থনীতি3 hours ago

৩০ হাজার মেট্রিক টন ইউরিয়া সার কিনবে সরকার

ব্লকে
পুঁজিবাজার3 hours ago

সিকদার ইন্স্যুরেন্সের সর্বোচ্চ দরপতন

ব্লকে
পুঁজিবাজার3 hours ago

দরবৃদ্ধির শীর্ষে প্রাইম ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১