Connect with us

আইন-আদালত

রমজানে হাইকোর্টের নতুন সময়সূচি নির্ধারণ

Published

on

ফ্লোর প্রাইস

পবিত্র রমজান মাসের জন্য দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারিক কার্যক্রম ও দাপ্তরিক সময়সূচি নির্ধারণ করা হয়েছে। মঙ্গলবার (৫ মার্চ) সুপ্রিম কোর্ট প্রশাসন সূত্রে এ তথ্য জানা গেছে।

হাইকোর্টের রেজিস্ট্রার মুন্সী মো. মশিয়ার রহমান সই করা একটি বিজ্ঞপ্তি সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে নতুন সময়সূচি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পবিত্র রমজান মাসের জন্য দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারিক কার্যক্রম সকাল সাড়ে ১০টা থেকে বিকাল সোয়া ৩টা পর্যন্ত চলবে। তবে দুপুর সোয়া ১টা থেকে ২টা পর্যন্ত যোহরের নামাজের বিরতি থাকবে।

তবে শুক্র ও শনিবার সাপ্তাহিক বন্ধ হিসেবে কোর্টের বিচারিক কার্যক্রম ও অফিস যথারীতি বন্ধ থাকবে।

এদিকে নতুন সময়সূচি অনুযায়ী, রমজান মাসে হাইকোর্টের দাপ্তরিক কার্যক্রম শুরু হবে সকাল সোয়া ৯টায়, চলবে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত। এখানেও দুপুর সোয়া ১টা থেকে দেড়টা পর্যন্ত যোহরের নামাজের বিরতি থাকবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইন-আদালত

তীব্র গরমে উচ্চ আদালতে গাউন পরতে হবে না আইনজীবীদের

Published

on

ফ্লোর প্রাইস

তীব্র তাপপ্রবাহের কারণে সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগে মামলা শুনানির সময় আইনজীবীদের কালো কোট ও গাউন পরিধানের বাধ্যবাধকতা শিথিল করেছে সুপ্রিমকোর্ট প্রশাসন।

আজ শনিবার (২০ এপ্রিল) প্রধান বিচারপতির নির্দেশে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. গোলাম রব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশিব্যাপী চলমান তীব্র তাপপ্রবাহের কারণে প্রধান বিচারপতি সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ বিচারপতিদের সঙ্গে আলোচনাক্রমে এই সিদ্ধান্ত হয় যে, সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগে মামলা শুনানিকালে আইনজীবীদের গাউন পরিধানের বাধ্যবাধকতা শিথিল করা হয়েছে। আগামীকাল ২১ এপ্রিল থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ নির্দেশনা বলবৎ থাকবে।

এদিকে দেশজুড়ে চলা তীব্র গরম ও দাবদাহ থেকে রক্ষা করতে আপাতত অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা শিক্ষা মন্ত্রণালয়।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আইন-আদালত

শপথ নিলেন পিএসসির সদস্য প্রদীপ কুমার পাণ্ডে

Published

on

ফ্লোর প্রাইস

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সদস্য হিসেবে শপথ নিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান তাকে শপথ বাক্য পাঠ করান।

শপথ অনুষ্ঠান পরিচালনা করেন সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. গোলাম রব্বানী। শপথ অনুষ্ঠানে আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি এম ইনায়েতুর রহিম, পিএসসির চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন, পিএসসির সদস্য, হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মুন্সি মশিয়ার রহমান, আপিল বিভাগের রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুর রহমান, সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার মো. মোয়াজ্জেম হোসাইনসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত ১৯ মার্চ বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সদস্য হিসেবে নিয়োগ পান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে।

রাষ্ট্রপতি সংবিধানের ১৩৮ (১) অনুচ্ছেদে প্রদত্ত ক্ষমতাবলে অধ্যাপক প্রদীপ কুমারকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে তাকে পিএসসির সদস্য নিয়োগ দিয়েছেন বলে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে বলা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, সংবিধানের ১৩৯ (১) অনুচ্ছেদ অনুসারে তিনি দায়িত্ব নেওয়ার তারিখ থেকে পাঁচ বছর বা তার বয়স ৬৫ বছর পূর্ণ হওয়া- এর মধ্যে যেটি আগে হয়, সে সময় পর্যন্ত পিএসসির সদস্য পদে দায়িত্ব পালন করবেন।

অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে বর্তমানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জনসংযোগ দপ্তরের প্রশাসক পদে দায়িত্বরত। এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

প্রদীপ কুমার পাণ্ডে ১৯৮৯ সালে এসএসসি পাস করেন। ১৯৯১ সালে এইচএসসি পরীক্ষায় রাজশাহী শিক্ষা বোর্ডে মেধাতালিকায় প্রথম স্থান অধিকার করেন। ১৯৯৪ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতক ও ১৯৯৫ সালে একই বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। স্নাতক ও স্নাতকোত্তরে তিনি প্রথম শ্রেণিতে প্রথম স্থান অর্জন করেন।

২০০০ সালে একই বিভাগে প্রভাষক হিসেবে যোগ দেন প্রদীপ কুমার পাণ্ডে। এরপর ২০০৩ সালে সহকারী অধ্যাপক, ২০১১ সালে সহযোগী অধ্যাপক এবং ২০১৮ সালে অধ্যাপক পদে পদোন্নতি লাভ করেন।

অধ্যাপক প্রদীপ পাণ্ডে ২০০৬ সালে নরওয়ে সরকারের বৃত্তির আওতায় অসলো বিশ্ববিদ্যালয়ে সামার কোর্সে অংশ নেন। ২০১০ সালে যুক্তরাজ্যের শেফিল্ড বিশ্ববিদ্যালয় থেকে জার্নালিজম স্টাডিজে পিএইচডি ডিগ্রি অর্জন করেন।

তিনি ২০১৫-২০১৮ সাল পর্যন্ত বিভাগীয় সভাপতির দায়িত্ব পালন করেন। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের নির্বাচিত সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।

অধ্যাপনার পাশাপাশি তিনি বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি), ইউনিসেফ, ইউএনডিপি, এশিয়া ফাউন্ডেশন, আর্টিকেল নাইনটিনের রিসোর্স পারসন ও যোগাযোগ বিশেষজ্ঞ হিসেবে কাজ করেছেন। তিনি বিভিন্ন দেশি-বিদেশি সম্মেলনে অংশ নিয়েছেন। বিভিন্ন জার্নালে তার অর্ধশতাধিক প্রকাশনা রয়েছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আইন-আদালত

ভারত থেকে প্রশিক্ষণ নিবেন দেশের ৫০ বিচারক

Published

on

ফ্লোর প্রাইস

বিচারিক আদালতের ৫০ জন বিচার বিভাগীয় কর্মকর্তাকে প্রশিক্ষণ নেওয়ার জন্য ভারতে যাওয়ার অনুমতি আইন মন্ত্রণালয়। সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শ করে এই অনুমতি দেওয়া হয়। সম্প্রতি এ বিষয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের বিচার শাখা-৩।

এতে বলা হয়েছে, বাংলাদেশ সুপ্রিম কোর্টের পরামর্শের প্রেক্ষিতে আগামী ৬ থেকে ১৬ মে পর্যন্ত ভারতের ন্যাশনাল জুডিসিয়াল একাডেমি, ভূপাল ও একটি স্টেট জুডিসিয়াল একাডেমিতে অনুষ্ঠিতব্য প্রশিক্ষণে অংশগ্রহণের জন্য বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের ৫০ জন বিচারককে অনুমতি দেওয়া হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রশিক্ষণের যাবতীয় ব্যয় ভারত সরকার বহন করবে। এতে বাংলাদেশ সরকারের কোনো আর্থিক সংশ্লিষ্টতা নেই। ২০১৭ সালের এপ্রিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরে বাংলাদেশের বিচার বিভাগীয় কর্মকর্তাদের প্রশিক্ষণ ও সামর্থ্য বাড়ানোর লক্ষ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয় বাংলাদেশের সুপ্রিম কোর্ট এবং ভারতের ন্যাশনাল জুডিসিয়াল একাডেমির মধ্যে। ওই চুক্তির পর একই বছরের ২৯ জুলাই এক অনুষ্ঠানে তৎকালীন প্রধান বিচারপতি বলেছিলেন, ‘পৃথিবীর প্রত্যেকটা দেশে উচ্চ আদালতের বিচারকদের জন্য ট্রেনিংয়ের ব্যবস্থা আছে। ভারতের প্রত্যেকটা রাজ্যে একটি জুডিসিয়ারি ট্রেনিং ইনস্টিটিউট আছে উচ্চ আদালতের বিচারকদের ট্রেনিংয়ের জন্য। ভূপালে তাদের জাতীয় জুডিসিয়ারি একাডেমি আছে। সেখানে আমাদের ১৫শ থেকে ১৬শ বিচারকের ট্রেনিংয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি।’

প্রশিক্ষণের জন্য সহকারী জজ, সিনিয়র সহকারী জজ, যুগ্ম জেলা জজ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ, জেলা ও দায়রা জজ এবং সমপর্যায়ের কর্মকর্তাদের মনোনয়ন দেওয়া হয়েছে। বিচার বিভাগীয় এ কর্মকর্তারা আগামী ৬ মে থেকে ১৬ মে পর্যন্ত প্রশিক্ষণে অংশগ্রহণ করবেন।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আইন-আদালত

মে মাসে ভারতে যাবেন আরও ৫০ বিচারক

Published

on

ফ্লোর প্রাইস

ভারতের ভূপালে অবস্থিত ন্যাশনাল জুডিসিয়াল একাডেমি ও একটি স্টেট একাডেমিতে প্রশিক্ষণের জন্য অধস্তন আদালতের ৫০ জন বিচার বিভাগীয় কর্মকর্তাকে অনুমতি দেওয়া হয়েছে। সুপ্রিম কোর্টের সাথে পরামর্শ করে আইন মন্ত্রণালয় এ অনুমতি দেয়।

প্রশিক্ষণের জন্য সহকারী জজ, সিনিয়র সহকারী জজ, যুগ্ম জেলা ও জজ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ, জেলা ও দায়রা জজ এবং সমপর্যায়ের কর্মকর্তাদের মনোনয়ন দেওয়া হয়েছে। এসব বিচার বিভাগীয় কর্মকর্তারা আগামী ৬ মে থেকে ১৬ মে পর্যন্ত প্রশিক্ষণে অংশ নেবেন।

সম্প্রতি এ বিষয়ে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের বিচার শাখা-৩ একটি বিজ্ঞপ্তি দেয়।

এতে বলা হয়, বাংলাদেশ সুপ্রিম কোর্টের পরামর্শের পরিপ্রেক্ষিতে আগামী ৬ থেকে ১৬ মে পর্যন্ত ভারতের ন্যাশনাল জুডিসিয়াল একাডেমি, ভূপাল ও একটি স্টেট জুডিসিয়াল একাডেমিতে অনুষ্ঠিতব্য প্রশিক্ষণে অংশগ্রহণের জন্য বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের ৫০ বিচারককে অনুমতি দেওয়া হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রশিক্ষণের যাবতীয় ব্যয় ভারত সরকার বহন করবে। এতে বাংলাদেশ সরকারের কোনো আর্থিক সংশ্লেষ নেই।

২০১৭ সালের এপ্রিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরে বাংলাদেশের বিচার বিভাগীয় কর্মকর্তাদের প্রশিক্ষণ ও সামর্থ্য বাড়ানোর লক্ষ্যে বাংলাদেশের সুপ্রিম কোর্ট এবং ভারতের ন্যাশনাল জুডিসিয়াল একাডেমির মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

ওই সমঝোতা স্মারকের পর একই বছরের ২৯ জুলাই এক অনুষ্ঠানে তৎকালীন প্রধান বিচারপতি বলেছিলেন, ‘পৃথিবীর প্রত্যেকটা দেশে উচ্চ আদালতের বিচারকদের জন্য ট্রেনিংয়ের ব্যবস্থা আছে। ভারতের প্রত্যেকটা রাজ্যে একটি জুডিসিয়ারি ট্রেনিং ইনস্টিটিউট আছে উচ্চ আদালতের বিচারকদের ট্রেনিংয়ের জন্য। ভূপালে তাদের জাতীয় জুডিসিয়ারি একাডেমি আছে। সেখানে আমাদের ১৫-১৬ বিচারকের ট্রেনিংয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। ’

এরপর প্রথমবারের মতো ওই বছরের ১০ থেকে ২৪ অক্টোবর পর্যন্ত প্রশিক্ষণ নিতে ভারতে যান বিচার বিভাগীয় কর্মকর্তারা। পর্যায়ক্রমে ইতোমধ্যে অনেক বিচারক প্রশিক্ষণ নিয়েছেন।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আইন-আদালত

যৌথবাহিনীর অভিযানে কারাগারে কেএনএফের ৪ সহযোগী

Published

on

ফ্লোর প্রাইস

বান্দরবানের রুমা উপজেলায় যৌথবাহিনীর অভিযানে সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত মামলায় কেএনএফের সহযোগী হিসেবে আরও ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- রুমা উপজেলার রেমাক্রী প্রাংসা ইউনিয়নের জাদিপাই পাড়ার লাল রৌবত বম (২৭), বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের চিনলুং পাড়ার লাল লম থার বম (৩১), রুমা উপজেলা পাইন্দু ইউপির মুননুয়ামপাড়ার মিথুসেল বম (২৫), বান্দরবান সদর উপজেলার কানা পাড়ার লাল রুয়াত লিয়ান বম (৩৮)।

পুলিশ জানিয়েছে, গত ২এপ্রিল বান্দরবানের রুমা সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত পাঁচটি মামলার পরিপ্রেক্ষিতে কেএনএফের সহযোগী হিসেবে যৌথবাহিনীর সদস্যরা তাদের ১৩ এপ্রিল (শনিবার) রাতে রুমা উপজেলা এবং বান্দরবানের সদর উপজেলার বিভিন্নস্থান থেকে গ্রেপ্তার করে। পরে যাচাই বাচাই শেষে তাদের ১৪ এপ্রিল (রবিবার) দুপুরে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়।

পরে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ এস এম এমরান এর আদালত আসামি চারজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বান্দরবান জেলা পুলিশের তথ্যমতে, বান্দরবানের রুমা ও থানচিতে ঘটনার পর এই পর্যন্ত ৯টি মামলা দায়ের করা হয়েছে (রুমা ৫ ও থানচি ৪)এবং ঘটনায় জড়িত থাকার অপরাধে এ পর্যন্ত সর্বমোট ৬২ জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
ফ্লোর প্রাইস
পুঁজিবাজার8 mins ago

লেনদেনের শীর্ষে এশিয়াটিক ল্যাবরেটরিজ

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার18 mins ago

লেনদেন বাড়লেও সূচকের নিম্নগতি

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার31 mins ago

পর্ষদ সভা করবে স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার43 mins ago

এনভয় টেক্সটাইলসের পর্ষদ সভা ২৮ এপ্রিল

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার54 mins ago

একমি ল্যাবরেটরিজের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার1 hour ago

এপেক্স স্পিনিংয়ের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অ্যাপেক্স ফুডসের লভ্যাংশ ঘোষণা
পুঁজিবাজার1 hour ago

এপেক্স ফুডসের পর্ষদ সভা ২৯ এপ্রিল

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভার তারিখ জানালো এনার্জিপ্যাক

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভা করবে গ্লোবাল হেভি কেমিক্যালস

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার1 hour ago

বেস্ট হোল্ডিংসের পর্ষদ সভা ২৯ এপ্রিল

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার1 hour ago

জেমিনি সি ফুডের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার1 hour ago

রহিম টেক্সটাইলের পর্ষদ সভা ২৯ এপ্রিল

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার1 hour ago

আইটিসির পর্ষদ সভার তারিখ ঘোষণা

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভা করবে আরএকে সিরামিকস

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো সিলকো ফার্মা

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার2 hours ago

এমজেএল বিডির পর্ষদ সভার তারিখ নির্ধারণ

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার2 hours ago

নাহি অ্যালুমিনিয়ামের পর্ষদ সভা ২৯ এপ্রিল

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো ডাচ-বাংলা ব্যাংক

ফ্লোর প্রাইস
জাতীয়2 hours ago

বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা সই

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভা করবে মোজাফফর হোসেন স্পিনিং

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার2 hours ago

মালেক স্পিনিংয়ের পর্ষদ সভার তারিখ ঘোষণা

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভা করবে বাংলাদেশ সাবমেরিন ক্যাবল

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো কেডিএস এক্সেসরিজ

Delta Spinners
পুঁজিবাজার2 hours ago

ডেল্টা স্পিনার্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

ফ্লোর প্রাইস
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভা করবে ক্রাউন সিমেন্ট

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০