Connect with us

কর্পোরেট সংবাদ

সোশ্যাল ইসলামী ব্যাংকের মাসব্যাপী ‘ক্যাশ ওয়াকফ ও হজ-যাকাত’ ক্যাম্পেইন উদ্বোধন

Published

on

ব্লকে

পবিত্র মাহে রমজানকে সামনে রেখে মাসব্যাপী ‘মাহে রমাদানের অফুরান সওগাত: ক্যাশ ওয়াকফ, হজ ও যাকাত’ শীর্ষক ক্যাম্পেইন শুরু করেছে সোশ্যাল ইসলামী ব্যাংক।

সম্প্রতি প্রধান কার্যালয়ে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহয়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, বছর ঘুরে আবারো পবিত্র রমজান মাস শুরু হচ্ছে। পবিত্র রমাদান মাসে প্রত্যেকেই যাকাত ও সাদাকাহ আদায় করে থাকেন। ধর্মপ্রাণ মানুষের ধর্মীয় দায়িত্ব পালন সহজ করতে আমাদের ব্যাংকে কাফেলা, প্রশান্তি ও ক্যাশ ওয়াকফ নামে তিনটি স্কিম বহুদিন আগে থেকেই চালু রয়েছে। কাফেলা ও প্রশান্তিতে বছরব্যাপী অল্প অল্প করে টাকা জমিয়ে গ্রাহকগণ হজ ও যাকাত সহজে আদায় করতে পারেন। তিনি বলেন, ক্যাশ ওয়াকফ হলো স্বেচ্ছামূলক ও স্থায়ী দান, যেখানে মূল টাকা সংরক্ষিত থাকে এবং এর থেকে অর্জিত মুনাফা হিসাবধারীর ইচ্ছে মতো বিভিন্ন কল্যাণধর্মী খাতে ব্যয় করা হয়। তিনি কল্যাণধর্মী এই সেবাপণ্যগুলো সম্পর্কে গ্রাহকদের অবহিত করার ব্যাপারে গুরুত্বারোপ করেন।

এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান ও মোহাম্মদ হাবীবুর রহমান এবং শরী’আহ সুপারভাইজরী কমিটি সেক্রটারিয়েটের মুরাক্বিব সৈয়দ জয়নুল আবেদীন।

এসময় উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধানগণ ও ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ। ব্যাংকের আঞ্চলিক প্রধানগণ, সকল শাখার ব্যবস্থাপক, অপারেশন ম্যানেজার, জিবি ইনচার্জ ও উপশাখার ইনচার্জবৃন্দ ভার্চুয়াল প্লাটফর্মে যুক্ত ছিলেন।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংক-ট্রান্সফাস্ট রেমিট্যান্স ক্যাম্পেইনের বিজয়ীদের পুরুস্কার বিতরণ

Published

on

ব্লকে

ইসলামী ব্যাংক-ট্রান্সফাস্ট রেমিট্যান্স ক্যাম্পেইনের বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরুস্কার হস্তান্তর করা হয়েছে। গত ১২ মে ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কাপাসিয়া শাখার এজেন্ট আউটলেটের গ্রাহক মঞ্জিল মেগা পুরস্কার হিসেবে ১৫০০ সিসির একটি প্রাইভেট কার পেয়েছেন। এছাড়া ১২ মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত এ ক্যাম্পেইনে প্রতি ব্যাংকিং দিবসে ডিজিটাল ড্রর মাধ্যমে ঘোষিত মোট ৩০ জন বিজয়ীকে এক লাখ টাকা করে মোট ত্রিশ লক্ষ টাকা পুরুস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা আর গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন মাস্টারকার্ডের অ্যাসিস্ট্যান্ট কর্পোরেট ট্রেজারার ইন্দ্রনীল গাঙ্গুলি।

ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মিফতাহ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, জে কিউ এম হাবিবুল্লাহ, মো. আলতাফ হুসাইন ও মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল।

মাস্টাকার্ডের পক্ষে বক্তব্য দেন মাস্টারকার্ড এশিয়া প্যাসিফিকের পরিচালক সুদীপ্ত ঘোষ। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ইন্টারন্যাশনাল সার্ভিসেস উইং প্রধান মোহাম্মদ ইহসানুল ইসলাম। এছাড়া ট্রান্সফাস্ট বাংলাদেশ কন্টাক্ট সেন্টারের ম্যানেজার ফারজানা আলম সহ ইসলামী ব্যাংক প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও ট্রান্সফাস্টের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ক্যাম্পেইনের ইতিবাচক প্রভাব দেখে আমরা অত্যন্ত আনন্দিত। দুই মাসব্যাপী চলা এ ক্যাম্পেইনের ফলে প্রবাসীদের মাঝে বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে বিপুল উৎসাহ সৃষ্টি করেছে। ধন্যবাদ জানাচ্ছি ট্রান্সফাস্টের এমন উদ্যোগের জন্য। ক্যাম্পেইনে সকল বিজয়ীদের বিশেষ করে মেগা বিজয়ী মঞ্জিলকে অভিনন্দন জানাচ্ছি।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, প্রবাসীদের পাঠানো রেমিট্যান্স বাংলাদেশের অর্থনীতির জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং এই ক্যাম্পেইনটি বাংলাদেশে আরও বেশি রেমিট্যান্স আনার ক্ষেত্রে একটি উল্লেখযোগ্য পদক্ষেপ। এটি প্রবাসীদের কষ্টার্জিত অর্থ ট্রান্সফাস্টের মতো বৈধ এবং সুরক্ষিত চ্যানেলের মাধ্যমে দেশে পাঠাতে উৎসাহিত করবে। ইসলামী ব্যাংকের সাথে এই ক্যাম্পেইনের অংশ হতে পেরে মাস্টারকার্ড আনন্দিত।

কৃতজ্ঞতা প্রকাশ করতে গিয়ে মঞ্জিল বলেন, এটি আমার জন্য একটি জীবন পরিবর্তনকারী মুহুর্ত। এই অবিশ্বাস্য উপহারের জন্য ইসলামী ব্যাংক এবং ট্রান্সফাস্টের কাছে কৃতজ্ঞ।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু

Published

on

ব্লকে

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি ‘টুয়ার্ডস এক্সিলেন্স অ্যান্ড বেটার গ্রোথ ইন এফসি অ্যাকাউন্টস্, খিদমাহ কার্ডস্ অ্যান্ড ডেবিট কার্ডস্’এই স্লোগান নিয়ে মাসব্যাপী বিশেষ ক্যাম্পেইন চালু করেছে। মঙ্গলবার (১৪ মে) ইসলামী ব্যাংক টাওয়ারে প্রধান অতিথি হিসেবে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, জে.কিউ.এম. হাবিবুল্লাহ ও ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মিফতাহ উদ্দীন। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর কাজী মো. রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. রফিকুল ইসলাম ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহমেদ জুবায়েরুল হক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ড. মো. আব্দুল্লাহ আল মামুন, ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরীসহ প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ। এছাড়া ব্যাংকের সকল জোনপ্রধান, শাখাপ্রধান ও উপশাখা ইনচার্জগণ ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংকের মুদারাবা ফরেন কারেন্সি ডিপোজিট অ্যাকাউন্ট, মুদারাবা রেসিডেন্ট ফরেন কারেন্সি ডিপোজিট অ্যাকাউন্ট (আরএফসিডি) ও মুদারাবা ইন্টারন্যাশনাল ব্যাংকিং অ্যাকাউন্ট (আইবি) ইতোমধ্যে গ্রাহকদের নিকট জনপ্রিয়তা লাভ করেছে। এর মাধ্যমে গ্রাহকগণ বৈদেশিক মুদ্রা জমা ও লেনদেন করতে পারছেন। ব্যাংকের এডি শাখা ও অফশোর ব্যাংকিং ইউনিটে এসব অ্যাকাউন্ট খোলা যায় এবং ইসলামী শরী’আহ মুদারাবা নীতির ভিত্তিতে এসব অ্যাকাউন্টে আকর্ষণীয় মুনাফা প্রদান করা হয়।

তিনি আরও বলেন, আমরা চতুর্থ শিল্প বিপ্লবে পদার্পন করেছি। বর্তমানে ডিজিটাল প্রোডাক্টগুলোর ব্যাপক সম্প্রসারণ হয়েছে। পেমেন্ট সিস্টেমে এসেছে বৈপ্লবিক পরিবর্তন। স্মার্ট ব্যাংকিংকে সর্বোন্নত পর্যায়ে নিয়ে যেতে ইসলামী ব্যাংক কাজ করে যাচ্ছে। আধুনিক ও বৈচিত্র্যময় কার্ডসেবার মাধ্যমে গ্রাহক সেবা উন্নতকরণ এবং দেশে-বিদেশে ডিজিটাল ট্রান্সফরমেশনে অবদান রেখে চলেছে এ ব্যাংক। ইসলামী ব্যাংকের খিদমাহ ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড ব্যবহার করে গ্রাহকগণ বিভিন্ন হোটেল-রেস্টুরেন্ট, হাসপাতাল ও এয়ারপোর্ট লাউঞ্জে ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন। তিনি ব্যাংকের আধুনিক সেবাসমূহ সকল স্তরের মানুষের কাছে পৌঁছাতে কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

সিঙ্গাপুরে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্টের বিনিয়োগ রোড শো

Published

on

ব্লকে

সিঙ্গাপুরে বিনিয়োগ রোড শো করেছে বাংলাদেশের শীর্ষস্থানীয় ইনভেস্টমেন্ট ব্যাংক প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড। ‌গত ১১ মে সিঙ্গাপুরের কিচেনার এ হোটেল নভোটেলে এই রোড শো অনুষ্ঠিত হয়। এই রোড শোর উপজীব্য ছিল- সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশীদের জন্য দেশের পুঁজিবাজারে বিনিয়োগের পথ সুগম করার মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নের গতি তরান্বিত করা।

প্রাইম ইনভেস্ট প্রবাসী আয়োজিত এই বিনিয়োগ রোডশোতে উপস্থিত ছিলেন- সিঙ্গাপুরে বাংলাদেশ সরকারের হাইকমিশনার মো. তৌহিদুল ইসলাম; বাংলাদেশ ব্যাংকের পরিচালক মোহাম্মদ শাহরিয়ার সিদ্দিকী; সিঙ্গাপুর বাংলাদেশ সোসাইটির সভাপতি, সিঙ্গাপুরে বাংলাদেশ বিজনেস চেম্বারের সভাপতি, সিঙ্গাপুরে বাংলাদেশী মেরিন কমিউনিটির সভাপতি, প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ এম ওমর তৈয়ব, প্রাইম এক্সচেঞ্জ কোম্পানি সিঙ্গাপুরের নির্বাহী পরিচালক ও সিইও মোহাম্মদ সামিউল্লাহ প্রমুখ।

প্রাইমইনভেস্ট প্রবাসী- হলো এমন একটি বিনিয়োগ ব্যবস্থা যেখানে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্টের দক্ষ ও অভিজ্ঞ বিনিয়োগ ব্যবস্থাপনা কমিটি শেয়ারবাজারে প্রবাসীদের অর্থের সুচিন্তিত ও উপযুক্ত বিনিয়োগের মাধ্যমে তাদের জন্য এনে দিবে আকর্ষণীয় মুনাফা।

অনুষ্ঠানে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ এম ওমর তৈয়ব গত এক দশকে বাংলাদেশের অর্থনীতি ও অবকাঠামোর উল্লেখযোগ্য উন্নয়ন তুলে ধরে বলেন, ‘বাংলাদেশের অর্থনীতিতে রেমিট্যান্সের অবদান অনস্বীকার্য। প্রবাসীদের জন্য রয়েছে বাংলাদেশের বিভিন্ন খাতে বিনিয়োগের সুযোগ। যার মাধ্যমে তাদের এবং দেশের সামগ্ৰিক অর্থনৈতিক উন্নয়ন সম্ভব। প্রবাসীদের কষ্টার্জিত অর্থের সুপরিকল্পিত বিনিয়োগ নিশ্চিত করতে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট নিয়ে এসেছে প্রাইমইনভেস্ট প্রবাসী যাতে তারা প্রবাসে বসেই অনলাইনের মাধ্যমে বিনিয়োগ করতে পারবেন।’

সিঙ্গাপুরে বাংলাদেশের হাইকমিশনার মো. তৌহিদুল ইসলাম প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্টের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, ‘বাংলাদেশে এই প্রথম কোনো ইনভেস্টমেন্ট ব্যাংক প্রবাসীদের জন্য পুঁজিবাজারে বিনিয়োগের সুযোগ নিয়ে এসেছে। অনেক সময় বিনিয়োগ করে প্রবাসীরা অনেক ধরণের ভোগান্তির শিকার হন। আর্থিক প্রতিষ্ঠানগুলোর উচিত প্রবাসীদের মনে আস্থা জাগ্রত করা যাতে তারা বিনিয়োগ করতে আগ্রহী হয়। আর্থিক প্রতিষ্ঠানগুলোকে সরাসরি সাধারণ বিনিয়োগকারীদের কাছে পৌঁছাতে হবে এবং সকল পেশা ও শ্রেণীর প্রবাসীদের দেশে বিনিয়োগে উৎসাহিত করতে হবে।’

বাংলাদেশ ব্যাংকের পরিচালক মোহাম্মদ শাহরিয়ার সিদ্দিকী প্রবাসীদের জন্য বিশেষায়িত ইনভেস্টমেন্ট স্কিম- প্রাইমইনভেস্ট প্রবাসী চালু করার জন্য পিবিআইএলকে স্বাগত জানান। তিনি দেশের অর্থনৈতিক উন্নয়নে রেমিটেন্সের অবদান স্বীকার করে প্রবাসীদেরকে বৈধ উপায়ে রেমিটেন্স পাঠানোর বিষয়ে গুরত্বারোপ করার পাশাপাশি দেশের পুঁজিবাজারে বিনিয়োগের আহ্বান জানান।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

এসবিএসি ব্যাংকের ১১তম বর্ষপূর্তিতে স্মার্ট ব্যাংকিং সার্ভিস উদ্বোধন

Published

on

ব্লকে

এসবিএসি ব্যাংক পিএলসির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ডিজিটাল প্রডাক্টস প্লাটফরম ‘এসবিএসি স্মার্ট ব্যাংকিং সার্ভিসেস’ উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের মন্ত্রী ও.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হাবিবুর রহমানের সভাপতিত্বে রাজধানীর শেরাটন হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের চেয়ারম্যান আবু জাফর মোহাম্মদ শফিউদ্দিন (শামীম) এমপি এবং সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেডের ভাইস চেয়ারম্যান একেএম নুরুল ফজল বুলবুল।

এসময়ে গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম, ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালক মোহাম্মদ নাজমুল হক, হাফিজুর রহমান বাবু, মোহাম্মদ নাওয়াজ, আনোয়ার হোসেন, মোহাম্মদ মাহবুবুর রহমান, সোহেল আহমেদ মো. এমদাদুল হক, স্বতন্ত্র পরিচালক প্রফেসর মোহাম্মদ মকবুল হোসেন ভুঁইয়া ও জিয়াউর রহমান জিয়া এফসিএ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. নূরুল আজীম। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ব্যাংকের শীর্ষ নির্বাহী, শাখা প্রধান, গ্রাহকসহ বিভিন্ন শ্রেণিপেশার জনগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথিকে ব্যাংকের পক্ষ থেকে সম্মাননা দেওয়া হয়।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

আইএফআইসি ব্যাংকের নতুন এএমডি নুরুল হাসনাত

Published

on

ব্লকে

বেসরকারি আইএফআইসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক থেকে সম্প্রতি অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) পদে পদোন্নতি পেয়েছেন মোঃ নুরুল হাসনাত। সম্প্রতি তাকে এএমডি পদে পদোন্নতি দেওয়া হয়।

নুরুল হাসনাত ২০১৩ সালে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে আইএফআইসি ব্যাংকে যোগদান করেন। যোগদানের পর ফেডারেশন, গুলশান এবং প্রিন্সিপাল শাখায় চিফ ম্যানেজার হিসাবে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে পদোন্নতি পেয়ে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং ২০১৬ থেকে উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসাবে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

তিনি ১৯৮৯ সালে তৎকালীন বিসিসিআই ব্যাংকে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে ইস্টার্ন ব্যাংক এবং ট্রাস্ট ব্যাংকের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
ব্লকে
জাতীয়3 mins ago

প্রধানমন্ত্রীর সঙ্গে জাতিসংঘের আন্ডার সেক্রেটারির সাক্ষাৎ

ব্লকে
জাতীয়8 mins ago

করোনায় আক্রান্ত অর্থমন্ত্রী

ব্লকে
পুঁজিবাজার16 mins ago

ব্লকে ৩৭ কোটি টাকার লেনদেন

ব্লকে
অর্থনীতি16 mins ago

৬৩২ কোটি ৭২ লাখ টাকার সার কিনবে সরকার

ব্লকে
আন্তর্জাতিক25 mins ago

১২৫ কোটি ডলারে ফুডপান্ডা অধিগ্রহণ করবে উবার

ব্লকে
কর্পোরেট সংবাদ30 mins ago

ইসলামী ব্যাংক-ট্রান্সফাস্ট রেমিট্যান্স ক্যাম্পেইনের বিজয়ীদের পুরুস্কার বিতরণ

ব্লকে
রাজধানী47 mins ago

রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা পুরোপুরি বন্ধের নির্দেশ

ব্লকে
আইন-আদালত1 hour ago

মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে কনডেম সেলে নয়: রায় স্থগিত

ব্লকে
জাতীয়1 hour ago

৭ জুনের মধ্যে পোশাকশ্রমিকদের বেতন-বোনাস: শ্রম প্রতিমন্ত্রী

ব্লকে
পুঁজিবাজার1 hour ago

বে লিজিংয়ের সর্বোচ্চ দরপতন

ব্লকে
পুঁজিবাজার2 hours ago

দরবৃদ্ধির শীর্ষে রিলায়েন্স ওয়ান মিউচুয়াল ফান্ড

ব্লকে
আন্তর্জাতিক2 hours ago

বিশেষ ভাড়া ঘোষণা কাতার এয়ারওয়েজের

ব্লকে
পুঁজিবাজার2 hours ago

লেনদেনের শীর্ষে আলিফ ইন্ডাস্ট্রিজ

ব্লকে
পুঁজিবাজার2 hours ago

তিন শতাধিক কোম্পানির দরপতনে সূচক কমলো ৫৮ পয়েন্ট

ব্লকে
পুঁজিবাজার3 hours ago

পুঁজিবাজারে ক্রাফটসম্যান ফুটওয়্যারের লেনদেন শুরু আগামীকাল

ব্লকে
জাতীয়3 hours ago

সেবা প্রদানের প্রক্রিয়াকে ডিজিটালাইজ করা হবে: বাণিজ্য প্রতিমন্ত্রী

ব্লকে
জাতীয়3 hours ago

বাজেটের ৩০ শতাংশ নারীর ক্ষমতায়নের জন্য বরাদ্দ রাখা হয়েছে: প্রধানমন্ত্রী

ব্লকে
জাতীয়3 hours ago

জলবায়ু নিয়ে একসঙ্গে কাজ করার বিষয়ে আলোচনা করেছি: ডোনাল্ড লু

ব্লকে
পুঁজিবাজার3 hours ago

পাঁচ কোম্পানির লেনদেন বন্ধ বৃহস্পতিবার

ব্লকে
পুঁজিবাজার4 hours ago

মূল্য সংবেদনশীল তথ্য নেই ফার ইস্ট নিটিংয়ের

ব্লকে
পুঁজিবাজার4 hours ago

আগামীকাল স্পট মার্কেটে যাচ্ছে ৩ কোম্পানি

ব্লকে
অর্থনীতি4 hours ago

সোনামসজিদ দিয়ে ১ হাজার টন পেঁয়াজ আমদানি

ব্লকে
জাতীয়4 hours ago

দেশব্যাপী ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যকরের নির্দেশ

ব্লকে
কর্পোরেট সংবাদ4 hours ago

ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু

ব্লকে
জাতীয়5 hours ago

বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়: প্রধানমন্ত্রী

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১