Connect with us

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

Published

on

ব্লকে

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির পাহাড়তলী শাখার অধীন ভাটিয়ারী উপশাখা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) চট্টগ্রামের ভাটিয়ারীতে এ শাখা উদ্বোধন করা হয়।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মিফতাহ উদ্দীন প্রধান অতিথি হিসেবে এ উপশাখার উদ্বোধন করেন। এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম নর্থ জোনপ্রধান মুহাম্মদ নুরুল হোসাইন কাওসারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সীতাকুন্ড প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি আলহাজ মুহা. সেকান্দর হোসাইন ও ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ নাজিম উদ্দিন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ জামাল উদ্দিন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন ভাটিয়ারী উপশাখা ইনচার্জ মোহাম্মদ ফজলুল কাদের।

এ সময় স্থানীয় ব্যবসায়ী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

সিঙ্গাপুরে দুই অ্যাওয়ার্ড পেল সোশ্যাল ইসলামী ব্যাংক

Published

on

ব্লকে

সোশ্যাল ইসলামী ব্যাংকের এশিয়ান ব্যাংকিং এন্ড ফাইন্যান্স কর্তৃক ‘রেমিট্যান্স কোম্পানী অব দ্যা ইয়ার’ ও ‘সিনিয়র সিটিজেন প্রোডাক্ট ইনিসিয়েটিভ অব দ্যা ইয়ার’ অ্যাওয়ার্ড অর্জন

রেমিট্যান্স কোম্পানী অব দ্যা ইয়ার ও সিনিয়র সিটিজেন প্রোডাক্ট ইনিসিয়েটিভ অব দ্যা ইয়ার নামে দুটি অ্যাওয়ার্ড পাওয়ার সম্মাননা অর্জন করেছে সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসি।

সম্প্রতি সিঙ্গাপুরে মারিনা বে স্যান্ডস এক্সপো এন্ড কনভেনশন সেন্টারে এক বর্ণিল অনুষ্ঠানে এই অ্যাওয়ার্ড প্রদান করেছে এশিয়ান ব্যাংকিং অ্যান্ড ফাইন্যান্স।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম অ্যাওয়ার্ড দুটি গ্রহণ করেছেন। ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হাবীবুর রহমান এসময় উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ২০২৩-২৪ অর্থবছরে রেমিট্যান্স আহরণে আবারও দ্বিতীয় স্থান অর্জন করেছে সোশ্যাল ইসলামী ব্যাংক।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

বিকাশে বিদ্যুৎ, গ্যাস-পানির বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট

Published

on

ব্লকে

বিকাশ অ্যাপের মাধ্যমে প্রথমবার বিদ্যুৎ, গ্যাস ও পানির বিল পরিশোধ করে প্রতি বিলে ১০০ টাকা করে ৩০০ টাকা এবং পরপর তিন মাসে মোট ৯০০ টাকার ডিসকাউন্ট কুপন পাওয়ার সুযোগ তৈরি হলো গ্রাহকদের জন্য। প্রতিবার ৪০০ টাকা বা তার বেশি বিদ্যুৎ, গ্যাস বা পানির বিল বিকাশ করলেই গ্রাহক তাৎক্ষণিক পেয়ে যাবেন ১০০ টাকার ডিসকাউন্ট কুপন।

এই জুলাইয়ের ৩১ তারিখের মধ্যে যে সকল গ্রাহক প্রথম বারের মতো বিদ্যুৎ বিল বিকাশ করে কুপন পাবেন, তারাই ৫ থেকে ৩১ আগস্টের মধ্যে বিদ্যুৎ বিল দিয়ে দ্বিতীয় কুপন এবং ৫ থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে বিল বিকাশ করে তৃতীয় কুপনটি পেয়ে যাবেন। একই পদ্ধতি অনুসরণ করে প্রথমবারের মতো গ্যাস ও পানির বিল পরিশোধের ক্ষেত্রেও সমপরিমান কুপন পাওয়ার সুযোগ থাকছে গ্রাহকদের জন্য।

এর ফলে ধারাবাহিকভাবে তিন মাস বিদ্যুৎ, গ্যাস ও পানির বিল পরিশোধের মাধ্যমে মোট নয়টি কুপনে ৯০০ টাকা ডিসকাউন্ট পাওয়ার সুযোগ রয়েছে। কুপন পাওয়ার ৩০ দিনের মধ্যে গ্রাহক দেশের শীর্ষ সুপারস্টোর ও লাইফস্টাইল আউটলেটগুলোয় বিকাশ পেমেন্টে প্রতিবার ন্যূনতম ১,০০০ টাকার কেনাকাটা করে কুপনগুলো ব্যবহার করতে পারবেন।

প্রতিটি ক্যাম্পেইনের বিস্তারিত এবং সুপারস্টোর ও লাইফস্টাইল আউটলেটগুলোর তালিকা দেখে নেয়া যাবে এই ওয়েব লিংকগুলোয় –
https://www.bkash.com/page/ubp-campaign-electricity. https://www.bkash.com/page/ubp-campaign-gas. https://www.bkash.com/page/ubp-campaign-water.

এই ক্যাম্পেইনগুলোর পাশাপাশি, যেকোনো বিকাশ গ্রাহক প্রতিমাসে ৪টি বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারছেন কোনো চার্জ ছাড়াই। এছাড়া, যেকেনো সংখ্যক গ্যাস, পানি ও টেলিফোন বিল পরিশোধেও নেই কোনো চার্জ। বিকাশ অ্যাপে নিজের বা প্রিয়জনের বিলের তথ্য সেভ করে রাখলে গ্রাহকরা যেকোনো সময় বিলের বিস্তারিত চেক করতে পারছেন এবং প্রয়োজন মতো পরিশোধও করতে পারছেন।

এতে বারবার পরিষেবাগুলোর বিলের কাগজ খুঁজে অ্যাকাউন্ট নম্বর টাইপ করার প্রয়োজন পড়ছে না। ‘পে বিল’ আইকন থেকে ‘সেভ করা বিল’ অপশন ট্যাপ করে সবচেয়ে সহজে এবং কম সময়ে পরিষেবার বিল পরিশোধ করা যাচ্ছে কেবল বিকাশেই। বিল পরিশোধে আরো নিশ্চিন্ত থাকতে গ্রাহক প্রয়োজনে ‘অটো পে’ও চালু করতে পারবেন, সেক্ষেত্রে অ্যাকাউন্টে পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে নির্দিষ্ট তারিখে স্বয়ংক্রিয়ভাবে বিল পেমেন্ট হয়ে যাবে।

কাফি 

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

মার্কেন্টাইল ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান হলেন এম এ খান বেলাল

Published

on

ব্লকে

মার্কেন্টাইল ব্যাংকের পরিচালক এম. এ. খান বেলাল ব্যাংকটির নির্বাহী কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গত ৩০ জুন অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের ৪৪৩তম সভায় তাকে এ পদে নির্বাচিত করা হয়।

শনিবার (৬ জুলাই) মার্কেন্টাইল ব্যাংকের কর্পোরেট অ্যাফেয়ার্স ডিভিশন থেকে এই তথ্য জানানো হয়।

এম. এ. খান বেলাল এর আগে মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। সম্রাট গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান এম. এ. খান বেলাল ট্রেড, ইন্ডাস্ট্রি, শিপিং, ব্যাংকিংসহ নানাবিধ ব্যবসায় সম্পৃক্ত। ব্যবসায়িক কর্মকান্ডের পাশাপাশি সামাজিক, চিকিৎসা ও শিক্ষামূলক বিভিন্ন উদ্যোগে নিজেকে নিবেদিত করেছেন দেশের প্রতিষ্ঠিত এ ব্যবসায়ী।

তিনি মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড ঢাকা’র এক্সিকিউটিভ মেম্বার এবং নোয়াখালী জিলা সমিতির সাবেক ভাইস প্রেসিডেন্ট।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

চিকিৎসকদের সঙ্গে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের মতবিনিময় সভা

Published

on

ব্লকে

চট্টগ্রামে চিকিৎসকদের সঙ্গে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন দুটি প্রতিষ্ঠান ইসলামী ব্যাংক হাসপাতাল অ্যান্ড কার্ডিয়াক সেন্টার মিরপুর ও ইসলামী ব্যাংক সেন্ট্রাল ল্যাবরেটরীর আধুনিক সেবামান সম্পর্কে তুলে ধরা হয়।

বৃহস্পতিবার (৪ জুলাই) চট্টগ্রামের রেডিসন ব্লু হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল আলম। বিশেষ অতিথি ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির ভাইস চেয়ারম্যান ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ডা. তানভীর আহমেদ এবং ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা।

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ফাউন্ডেশনের জিএম ও হেড অফ অপারেশনস উইং মো. আবুল কালাম। এছাড়া সভায় স্বনামধন্য চিকিৎসক ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিতি ছিলেন।

প্রধান অতিথি অধ্যাপক ডা. কাজী শহীদুল আলম বলেন, ইসলামী ব্যাংক সেন্ট্রাল ল্যাবরেটরী একটি অত্যাধুনিক ল্যাব, যেখানে সব ধরণের টেস্ট করা যাবে। ল্যাবটি এদেশের সব চিকিৎসকদের জন্য রেফারেল ল্যাব হিসেবে কাজ করবে যা এদেশের চিকিৎসা সেবায় একটি মাইলফলক। এখন থেকে আর কোন টেস্ট বিদেশে পাঠাতে হবেনা।

বিশেষ অতিথির বক্ততায় ডা. তানভীর আহমদ বলেন, মিরপুরের ইসলামী ব্যাংক হাসপাতাল অ্যান্ড কার্ডিয়াক সেন্টার অত্যাধুনিক মেশিনারিজ, দক্ষ চিকিৎসক ও টেকনিশিয়ানের সমন্বয়ে গঠিত একটি হাসপাতাল। যেখানে সাধারণ মানুষ স্বল্প মূল্যে উন্নতমানের কার্ডিয়াক ও জেনারেল চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবেন। ইসলামী ব্যাংকের ডেবিট, খিদমাহ ক্রেডিট কার্ড ও সেলফিন গ্রাহকরা বিশেষ ডিসকাউন্ট পাবেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

এলকো ওয়্যারস অ্যান্ড কেবলসের বাৎসরিক সেলস কনফারেন্স

Published

on

ব্লকে

দেশব্যাপী বিক্রয় পরিষেবা বৃদ্ধি, বাৎসরিক বিক্রয় পর্যালোচনা এবং পরিকল্পনা বাস্তবায়ন করার লক্ষ্যে বাৎসরিক সেলস কনফারেন্সের ২০২৩-২০২৪ আয়োজন করেছেন এলকো ওয়্যারস অ্যান্ড কেবলস লিমিটেড।

সম্প্রতি ধানমন্ডি গ্রিন গার্ডেন কনভেনশন হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কোম্পানিটি দীর্ঘদিন যাবৎ ইলেকট্রিক কেবলস বাজারজাত করে আসছে।

অনুষ্ঠানে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তারেক মাহমুদ মতিন, কোম্পানীর পরিচালক (অর্থ) মো. গোলাম মোরশেদ রাসেল, পরিচালক (কর্পোরেট ফাইন্যান্স এ্যান্ড ব্যাংকিং) মো. কামাল হোসেন মজুমদার ডলার, নির্বাহী পরিচালক সাফকাত শহীদ মোহাম্মাদ খৈয়াম, এবং কোম্পানীর নির্বাহী পরিচালক (বিক্রয় ও বিপনন) মো. মুস্তাফিজুর রহমান। এ ছাড়াও দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত বিপণন সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

ব্লকে ব্লকে
পুঁজিবাজার1 hour ago

ব্লকে ৮৮ কোটি টাকার লেনদেন

সপ্তাহের প্রথম কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লকে মোট ৪৪টি কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। কোম্পানিগুলোর মোট ৪ কোটি ১০ লাখ...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার2 hours ago

পূবালী ব্যাংকের লভ্যাংশ বিতরণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত পূবালী ব্যাংক পিএলসি গত ৩১ ডিসেম্বর,২০২৩ সমাপ্ত হিসাববছরে জন্য ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের কাছে পাঠিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার2 hours ago

মার্কেন্টাইল ব্যাংকের নগদ লভ্যাংশ বিতরণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত মার্কেন্টাইল ব্যাংক পিএলসি গত ৩১ ডিসেম্বর,২০২৩ সমাপ্ত হিসাববছরে জন্য ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের কাছে পাঠিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার3 hours ago

নিউ লাইনের সর্বোচ্চ দরপতন

সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৮টি কোম্পানির মধ্যে ৬৯ কোম্পানির শেয়ারদর কমেছে।...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার3 hours ago

দরবৃদ্ধির শীর্ষে এল আর গ্লোবাল ফান্ড

সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৮ কোম্পানির মধ্যে ৩০৫টির শেয়ারদর বৃদ্ধি পেয়েছে।...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার3 hours ago

লেনদেনের শীর্ষে সি পার্ল

সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৮টি কোম্পানির শেয়ার ও ইউনিট হাতবদল হয়েছে। এদিন লেনদেনের শীর্ষে...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার3 hours ago

ডিএসইতে ৯০৮ কোটি টাকার শেয়ার লেনদেন

সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মূল্য সূচকের উত্থানে লেনদেন শেষে হয়েছে। একই সঙ্গে টাকার অংকে...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার4 hours ago

স্টক ডিলার সনদ পেল প্রুডেন্সিয়াল ক্যাপিটাল

স্টক ডিলার রেজিস্ট্রেশন সনদ পেয়েছে প্রুডেন্সিয়াল ক্যাপিটাল লিমিটেড। রোববার (৭ জুলাই) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার5 hours ago

শেয়ার হস্তান্তর করবে ইয়াকিন পলিমারের উদ্যোক্তা

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ইয়াকিন পলিমার লিমিটেডের উদ্যোক্তা উপহার হিসেবে শেয়ার হস্তান্তরের ঘোষণা দিয়েছেন। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার5 hours ago

সোনারগাঁও টেক্সটাইলে সচিব নিয়োগ

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সোনারগাঁও টেক্সটাইল লিমিটেডে কোম্পানি সচিব নিয়োগ দেওয়া হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার5 hours ago

পর্ষদ সভা করবে উত্তরা ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি উত্তরা ব্যাংক পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ১১ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার6 hours ago

দুই ঘন্টায় লেনদেন ৪৭০ কোটি টাকা

সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মূল্য সূচকের উত্থানে লেনদেন চলছে। এদিন প্রথম দুই ঘন্টায় লেনদেন...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার6 hours ago

দুই কোম্পানির লেনদেন বন্ধ কাল

পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানির শেয়ার লেনদেন আগামীকাল সোমবার (৮ জুলাই) রেকর্ড ডেটের কারণে বন্ধ থাকবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার7 hours ago

শেয়ার কিনবে কর্ণফুলী ইন্স্যুরেন্সের করপোরেট পরিচালক

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিমা খাতের কোম্পানি কর্ণফুলী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের করপোরেট পরিচালক মেঘনা লাইফ ইন্স্যুরেন্স শেয়ার ক্রয়ের ঘোষণা দিয়েছে। রোববার (৭...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার7 hours ago

এমবি ফার্মার ক্রেডিট রেটিং সম্পন্ন

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি এমবি ফার্মাসিউটিক্যালস পিএলসির ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। কোম্পানিটির ক্রেডিট রেটিং নির্ণয় করেছে আরগুস ক্রেডিট রেটিং সার্ভিসেস...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার7 hours ago

শেয়ারবাজার সংস্কারের সুপারিশ নবম পঞ্চবার্ষিক পরিকল্পনায়

দেশের বিনিয়োগ খাত আরও শক্তিশালী করার জন্য শেয়ারবাজার ও ব্যাংক সংস্কারের সুপারিশ থাকছে নবম পঞ্চবার্ষিক পরিকল্পনায়। এই পরিকল্পনার পটভূমিতে বলা...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার8 hours ago

সোনালী আঁশের প্রায় ১১ লাখ শেয়ার বিক্রি সম্পন্ন

পুঁজিবাজারে তালিকাভুক্ত সোনালী আঁশ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ১০ লাখ ৭২ হাজার শেয়ার বিক্রি সম্পন্ন হয়েছে। কোম্পানিটির দুই পরিচালক আলোচ্য পরিমাণ শেয়ার...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার1 day ago

সাপ্তাহিক রিটার্নে ২১ খাতেই বিনিয়োগকারীরা মুনাফায়

বিদায়ী সপ্তাহে (৩০ জুন থেকে ০৪ জুলাই) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সাপ্তাহিক রিটার্নে দর বেড়েছে ২১ খাতেই। ফলে ২১ খাতের...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার1 day ago

ডিএসইতে পিই রেশিও বেড়েছে ২.৪৪ শতাংশ

বিদায়ী সপ্তাহে (৩০ জুন-৪ জুলাই জুন) দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সার্বিক মূল্য আয় অনুপাত (পিই রেশিও) বেড়েছে।...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার1 day ago

ব্লকে যমুনা অয়েলের ১১৮ কোটি টাকার লেনদেন

বিদায়ী সপ্তাহে (৩০ জুন-০৪ জুলাই) দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লক মার্কেটে লেনদেন হওয়া শীর্ষ দশ কোম্পানির তালিকা...

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

ব্লকে
জাতীয়9 mins ago

বিমানবাহিনী প্রধানকে পরানো হলো ব়্যাংক ব্যাজ

ব্লকে
জাতীয়17 mins ago

মোট ব্যয়ের অর্ধেকের বেশি হবে ডিএনসিসির তহবিল থেকে: মেয়র

ব্লকে
টেলিকম ও প্রযুক্তি23 mins ago

বাংলাদেশ থেকে ৭১ লাখ ভিডিও সরাল টিকটক

ব্লকে
জাতীয়30 mins ago

সাড়ে ৫ হাজার কোটি টাকার বাজেট ঘোষণা ডিএনসিসির

ব্লকে
জাতীয়43 mins ago

দুই মাসের মধ্যে বিমান কেনার প্রস্তাব চূড়ান্ত হবে: মন্ত্রী

ব্লকে
আবহাওয়া43 mins ago

রাত ১টার মধ্যে পাঁচ অঞ্চলে ঝড়ের আভাস

ব্লকে
খেলাধুলা47 mins ago

শ্রীলঙ্কার অন্তবর্তীকালীন কোচ জয়াসুরিয়া

ব্লকে
প্রবাস53 mins ago

প্রবাসীদের জন্য সুখবর দিল প্রতিমন্ত্রী

ব্লকে
কর্পোরেট সংবাদ53 mins ago

সিঙ্গাপুরে দুই অ্যাওয়ার্ড পেল সোশ্যাল ইসলামী ব্যাংক

ব্লকে
জাতীয়1 hour ago

প্রধানমন্ত্রীর চীন সফরে ২০-২২ সমঝোতা সই হবে: পররাষ্ট্রমন্ত্রী

ব্লকে
কর্পোরেট সংবাদ1 hour ago

বিকাশে বিদ্যুৎ, গ্যাস-পানির বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট

ব্লকে
পুঁজিবাজার1 hour ago

ব্লকে ৮৮ কোটি টাকার লেনদেন

ব্লকে
আন্তর্জাতিক1 hour ago

চীনে চাহিদা নিম্নমুখী, এশিয়ায় কমল এলএনজির দাম

ব্লকে
আন্তর্জাতিক2 hours ago

যুক্তরাজ্যের প্রথম নারী মুসলিম বিচারমন্ত্রী কে এই শাবানা?

ব্লকে
পুঁজিবাজার2 hours ago

পূবালী ব্যাংকের লভ্যাংশ বিতরণ

ব্লকে
রাজধানী2 hours ago

কার্যদিবসেও যে কারণে ফাঁকা মতিঝিলের সড়ক

ব্লকে
পুঁজিবাজার2 hours ago

মার্কেন্টাইল ব্যাংকের নগদ লভ্যাংশ বিতরণ

ব্লকে
জাতীয়2 hours ago

তিস্তা প্রকল্পে একত্রে কাজ করবে ভারত-চীন: প্রতিমন্ত্রী

ব্লকে
জাতীয়2 hours ago

আধাঘণ্টা বন্ধ থাকার পর চালু মেট্রোরেল

ব্লকে
পুঁজিবাজার3 hours ago

নিউ লাইনের সর্বোচ্চ দরপতন

ব্লকে
জাতীয়3 hours ago

পেনশন ও কোটা আন্দোলন গভীরভাবে পর্যবেক্ষণ করছি: কাদের

ব্লকে
পুঁজিবাজার3 hours ago

দরবৃদ্ধির শীর্ষে এল আর গ্লোবাল ফান্ড

ব্লকে
পুঁজিবাজার3 hours ago

লেনদেনের শীর্ষে সি পার্ল

ব্লকে
পুঁজিবাজার3 hours ago

ডিএসইতে ৯০৮ কোটি টাকার শেয়ার লেনদেন

ব্লকে
জাতীয়3 hours ago

বিমানবাহিনী প্রধানকে পরানো হলো র‌্যাংক ব্যাজ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১