Connect with us

কর্পোরেট সংবাদ

১১ হাজার মানুষকে অর্থ সহায়তা দিল এনআরবিসি ব্যাংক

Published

on

একমি

‘স্বপ্ন বাস্তবায়নে আপনার দুয়ারে’ এই স্লোগানে অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে নিজেদের প্রতিষ্ঠার ১১ বছর পূর্তি উদযাপন করেছে এনআরবিসি ব্যাংক। রমজানের পবিত্রতা রক্ষা ও ঈদুল ফিতরকে কেন্দ্র করে বিশেষ এই দিনে ইফতার সামগ্রী ক্রয় ও ঈদ উৎসবের আনন্দ বাড়াতে সারা দেশের ১১ হাজার এতিম, দুস্থ, অসহায় ও ছিন্নমূল মানুষদের প্রত্যেককে ১ হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) ব্যাংকের প্রধান কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এনআরবিসি ব্যাংক থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

২০১৩ সালের ২ এপ্রিল ৫৩ জন প্রবাসী উদ্যোক্তাদের হাত ধরে প্রতিষ্ঠিত হয় এনআরবিসি ব্যাংক। পথচলায় ১১ বছর পার করে ১২ বছরে পদার্পণ করেছে ব্যাংকটি। ইতোমধ্যে বিভিন্ন আর্থিক সূচকে শীর্ষে উঠে এসে নতুন নতুন মাইলফলক স্থাপন করছে এনআরবিসি ব্যাংক।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ব্যাংকটির নতুন পথচলায় আর্থিক ভিত্তিগুলো অনেক শক্তিশালী হয়েছে। ২০১৭ সালে আমানত ছিল ৪ হাজার ৫২৩ কোটি টাকা। ২০২৩ সাল শেষে তা প্রায় ৪গুণেরও বেশি বেড়ে হয়েছে ১৭ হাজার ৬১৩ কোটি টাকা। ঋণ বিতরণ বেড়েছে তিনগুণেরও বেশি। ২০১৭ সালে ঋণ ছিল ৪ হাজার ৩০০ কোটি টাকা, আর ২০২৩ সাল শেষে হয়েছে ১৪ হাজার ৫০৮ কোটি টাকা।

ব্যাংকের কর্মীর সংখ্যা ৬১৭ জন থেকে ৬ গুণ বেড়ে হয়েছে ৩ হাজার ৮৩২ জন। ২০১৭ সালে শাখার সংখ্যা ছিল মাত্র ৬১টি। ২০২৩ সাল শেষে শাখা-উপশাখার সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ৮০০টি।

এতে আরও বলা হয়, ব্যাংকটি গ্রামের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য গৃহীত কর্মসূচির মাধ্যমে এগিয়ে যাচ্ছে। ইউনিয়ন পর্যায় পর্যন্ত উপশাখা স্থাপনের মাধ্যমে প্রান্তিক পর্যায়ের মানুষদেরকে বিনা জামানতে ক্ষুদ্রঋণ দেওয়া হচ্ছে। ইতোমধ্যে ৮০ হাজার মানুষ এনআরবিসি ব্যাংকের ক্ষুদ্রঋণ নিয়ে উদ্যোক্তা হিসেবে গড়ে উঠেছেন। এসব জনকল্যাণমুখী কর্মকাণ্ডের জন্য সমসাময়িক ব্যাংকগুলোর তুলনায় সবার শীর্ষে। নতুন প্রজন্মের ব্যাংকগুলোর মধ্যে সর্বোচ্চ মুনাফা অর্জন করেছে এনআরবিসি ব্যাংক। নতুন প্রজন্মের ব্যাংকগুলোর মধ্যে শাখা-উপশাখার সবার শীর্ষে এনআরবিসি ব্যাংক। কোন কোন ক্ষেত্রে আগের প্রজন্মের ব্যাংকগুলোর তুলনায় অনেক এগিয়ে এনআরবিসি ব্যাংক।

ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, ‘আমরা ১১ বছর অতিক্রম করে ১২ বছরে পদার্পন করছি। আমাদের সবসময় চিন্তুা ছিল সর্বোত্তাম ও নিরাপদ ব্যাংকিং সেবা। আগের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে স্বচ্ছতা ও জবাবদিহীতার মাপকাঠিতে আগামীতে আমরা সবার শীর্ষে থাকতে চাই। এ ছাড়া গ্রামের মানুষ যেন শহরমুখী না হয় তার জন্য আমরা চেষ্টা করছি। গ্রামেই ঘরে বসে কর্মসংস্থান নিশ্চিত করতে আমরা বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছি।’

ব্যাংকের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু বলেন, ‘প্রবাসী হিসেবে আমাদের যে অভিজ্ঞতা, আমরা দেশের সাধারণ মানুষের কল্যাণে কাজে লাগাতে চেয়েছিলাম। ব্যাংক প্রতিষ্ঠার এটাই ছিল উদ্দেশ্য। প্রত্যন্ত অঞ্চলের অর্থনৈতিক উন্নয়ন, কর্মসংস্থান সৃষ্টি করা আমাদের দায়িত্বেও মধ্যে পড়ে।’

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও গোলাম আউলিয়া বলেন, ‘এনআরবিসি ব্যাংক গ্রাম-বাংলার গণমানুষের ব্যাংক। যেখানে বেশি মানুষের কর্মসংস্থান সম্ভব আমরা সেখানে বিনিয়োগ করছি। ব্যাংকিং সেবাকে মানুষের দৌঁড়গোড়ায় পৌছে দেওয়া হচ্ছে। এছাড়া আমরা রিয়েলটাইম ব্যাংকিং সেবা পৌঁছে দিতে ফিনটেকের উপর জোর দিয়েছি। সাধারণ মানুষ খুব দ্রুত ক্ষুদ্রঋণ পাচ্ছেন। সেই জায়গা থেকে আমরা ন্যানো ক্রেডিটের দিকে যাচ্ছি। আমাদের মূল লক্ষ্য প্রতিবছর ১ লাখ মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করা।’

এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আদনান ইমাম , ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান, পরিচালক ওলিউর রহমান, এ এম সাইদুর রহমান, লকিয়ত উল্লাহ, মোহাম্মদ নাজিম, স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান এয়ার চিফ মার্শাল (অব:) আবু এসরার, স্বতন্ত্র পরিচালক ড. খান মোহাম্মদ আব্দুল মান্নান, ড. রাদ মজিব লালনসহ ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকের ইন্টার্নশিপ প্রোগ্রাম উদ্বোধন

Published

on

একমি

ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমি (আইবিটিআরএ) আয়োজিত ১৫৮তম ইন্টার্নশিপ প্রোগ্রাম শুরু হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ প্রোগ্রামের উদ্বোধন করেন।

আইবিটিআরএ’র প্রিন্সিপাল মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কে এম মুনিরুল আলম আল-মামুন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আব্দুল হামিদ মিয়া, মুহাম্মদ হাসনাইন আবিদ ও মো. মিজানুর রহমান এবং ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ রেজাউল করিম।

বিভিন্ন পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ৯৫ জন শিক্ষার্থী ৬০ দিনব্যাপী এ প্রোগ্রামে অংশ নিচ্ছেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ইনজিনিয়াস সিওও অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড পেলো ব্র্যাক ব্যাংকের সাব্বির হোসেন

Published

on

একমি

ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড চিফ অপারেটিং অফিসার (সিওও) সাব্বির হোসেন ‘ইনজিনিয়াস সিওও অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড ২০২৪’ অর্জন করেছেন।

সম্প্রতি নেপালের কাঠমান্ডুতে অনুষ্ঠিত ‘সাউথ এশিয়ান বিএফএসআই টেক সামিট’-এ সাব্বির হোসেনের হাতে পুরস্কার তুলে দেন নেপালের ডেপুটি প্রাইম মিনিস্টার ও হোম মিনিস্টার নারায়ণ কাজী শ্রেষ্ঠা। কর্পোরেট সেক্টরের প্রযুক্তিবিদদের সম্মান জানাতে এবং প্রযুক্তির ক্ষেত্রে তাদের অসাধারণ কৃতিত্বকে উদযাপনের লক্ষ্যে সম্মেলনটি আয়োজিত হয়।

গত ২৯ ফেব্রুয়ারি থেকে ১ মার্চ ২০২৪ পর্যন্ত কাঠমান্ডুতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে সাউথ এশিয়ান বিএফএসআই টেক সামিট অ্যান্ড অ্যাওয়ার্ডস। ছয়টি সার্ক অঞ্চল— ভারত, বাংলাদেশ, মালদ্বীপ, ভুটান, শ্রীলঙ্কা এবং নেপালের বিএফএসআই এবং আইটি সেক্টরে শীর্ষ উদ্ভাবন এবং প্রযুক্তির জন্য সম্মাননা প্রদান করা হয়ে সম্মেলনটিতে। এই অনুষ্ঠানে সার্ক অঞ্চলের দেশগুলোর ২৫০ জনেরও বেশি শীর্ষ কর্মকর্তা, নীতিনির্ধারক এবং ব্যাংকিং সেক্টরের প্রভাবশালী ব্যক্তিত্ব একত্রিত হয়েছিলেন।

ব্র্যাক ব্যাংকের ডিজিটাল রূপান্তরের যাত্রায় সাব্বির হোসেন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছেন। গ্রাহকদের জন্য প্রযুক্তিগতভাবে উন্নত, দ্রুত এবং নিরাপদ ডিজিটাল ব্যাংকিং অভিজ্ঞতা নিশ্চিত করার লক্ষ্যে গৃহীত অনেক প্রকল্প বাস্তবায়নে তার দীর্ঘ অভিজ্ঞতা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

একজন অভিজ্ঞ প্রযুক্তি বিশেষজ্ঞ হিসেবে সাব্বির হোসেনের তিন দশকেরও বেশি সময় ধরে বেশ কয়েকটি মাল্টিন্যাশনাল এবং লোকাল ব্যাংকে টেকনোলজি অ্যান্ড অপারেশনস এবং রিটেইল ব্যাংকিংয়ে কাজের বৈচিত্র্যময় অভিজ্ঞতা রয়েছে। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (বুয়েট) থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং-এ স্নাতক এবং মার্কিন যুক্তরাষ্ট্রের হার্ভার্ড কেনেডি স্কুলে ইকোনমিক ডেভেলপমেন্টের ওপর এক্সিকিউটিভ সার্টিফিকেশন সম্পন্ন করেন।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

মানা বে ওয়াটার পার্কে বিকাশ পেমেন্টে ১০ শতাংশ ছাড়

Published

on

একমি

তীব্র দাবদাহে দু দণ্ড শান্তি পেতে ‘মানা বে’ ওয়াটার পার্কে পরিবার পরিজন নিয়ে ঘুরে বেড়ানো আরও আনন্দময় ও সাশ্রয়ী করতে অনলাইনে এন্ট্রি টিকেট কিনে বিকাশ পেমেন্ট করলেই গ্রাহকরা পাচ্ছেন ১০ শতাংশ ছাড়। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে গ্রাহকরা যতবার খুশি ততবার এই ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

ঢাকার অদূরে মুন্সিগঞ্জের গজারিয়ায় অবস্থিত প্রায় ৬০ হাজার বর্গমিটার বিস্তৃত বাংলাদেশের প্রথম প্রিমিয়াম ওয়াটার পার্কটিতে সব বয়সী মানুষের জন্য বৈচিত্র্যময় আয়োজন রয়েছে। এর মধ্যে অন্যতম হচ্ছে ওয়াটার স্লাইড ট্যুর, ওয়েভ পুল, ফ্লোরাইডার ডাবল, বাচ্চাদের জন্য আলাদা জোন, কৃত্রিম নদীসহ নানা আয়োজন।

ওয়াটার পার্কটিতে প্রবেশ মূল্যের মধ্যেই সব রাইড অন্তর্ভুক্ত। অর্থাৎ ভেতরে ঢোকার পর আলাদা করে কোনো রাইডের জন্যে টিকেট কাটার প্রয়োজন নেই।

বিকাশ অ্যাপ, পেমেন্ট গেটওয়ে ও ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে পেমেন্ট করতে পারবেন গ্রাহকরা। এতে ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। অফারের সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিংকটিতে। টিকেট কেনা যাবে লিংক থেকে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

একঝাঁক তরুণদের নিয়ে বেসিস নির্বাচনে সোহেলের টিম স্মার্ট

Published

on

একমি

দেশের তথ্য প্রযুক্তি খাতের শীর্ষ সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) ২০২৪-২৬ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচনকে সামনে রেখে একঝাঁক তরুণ উদ্যোক্তাদের সমন্বয়ে মোস্তাফিজুর রহমান সোহেলের নেতৃত্ব গড়ে তোলা হয়েছে প্যানেল ‘টিম স্মার্ট’। স্মার্ট বেসিস গঠনের লক্ষ্যকে সামনে রেখে সরব প্রচারে রয়েছে প্যানেলটি।

এডভান্সড ইআরপি বিডি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেলের নেতৃত্বে গড়া এই প্যানেলে একঝাঁক তরুণ প্রার্থীরা রয়েছেন। এই প্যানেল থেকে জেনারেল ক্যাটাগরিতে পরিচালক পদে লড়ছেন নগদ লিমিটেডের নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট, কনটেন্ট ম্যাটার্স লিমিটেডের প্রধান নির্বাহী এ এস এম রফিক উল্লাহ, ব্যাবিলন রিসোর্সেস লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) লিয়াকত হোসাইন, ইনুমেন্ট সলিউশন্স লিমিটেডের সহপ্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মঞ্জুরুল আল মামুন, লুজলি কাপল্ড টেকনোলজিস-এর (এলসিটি সল্যুশন সেন্টার) চিফ অপারেটিং অফিসার সৈয়দা নওশাদ জাহান প্রমি, অ্যানালাইেজন বাংলাদেশ লিমিটেডের দ্য ম্যান অব স্টিল (চেয়ারম্যান) এবং ক্রান্তি অ্যাসোসিয়েটস্ লিমিটেডের পরিচালক ও সিইও ড. মুহম্মদ রিসালাত সিদ্দীক এবং বন্ডস্টাইন টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মীর শাহরুখ ইসলাম।

এই প্যানেল থেকে অ্যাসোসিয়েট পরিচালক প্রার্থী ম্যাগনাস সফটওয়্যার ওয়ার্কসের প্রধান নির্বাহী কর্মকর্তা আরমান আহমেদ খান, অ্যাফিলিয়েট পরিচালক প্রার্থী এডফিনিক্স লিমিটেডের সহপ্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা লুতফি চৌধুরী এবং আন্তর্জাতিক পরিচালক পদে প্রার্থী দারাজ বাংলাদেশের চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার হাসিনুল কুদ্দুস (রুশো)।

টিম স্মার্টের প্যানেল লিডার মোস্তাফিজুর রহমান সোহেল বলেন, আমরা তারুণ্য নির্ভর টিম স্মার্ট গড়ে তুলেছি। স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট বেসিস বিনির্মাণে স্মার্ট টিম প্রয়োজন। আমরা তেমন প্যানেলই দেওয়ার চেষ্টা করেছি। পূর্ণ প্যানেলে টিম স্মার্ট নির্বাচিত হলে বেসিসকে আমরা স্মার্ট সংগঠনে রূপান্তর করব। বেসিস সদস্যরা আমাদের পক্ষে রায় দিলে সংগঠনটি আরও গতিশীল ও তথ্যপ্রযুক্তি নির্ভর আধুনিক সংগঠনে রূপান্তর হবে।

এর আগে, মোস্তাফিজুর রহমান সোহেল বেসিসের কার্যনির্বাহী কমিটিতে তিনবার দায়িত্ব পালন করেছেন।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

আগরপুরে এনআরবিসি ব্যাংকের উপশাখার উদ্বোধন

Published

on

একমি

সমৃদ্ধির পথধরে বরিশালের বাবুগঞ্জের জাহানঙ্গীরনগর ইউনিয়নের আগরপুরে এনআরবিসি ব্যাংকের উপশাখার উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২১ এপ্রিল) প্রধান অতিথি হিসেবে আগরপুর উপশাখার উদ্বোধন করেন বরিশাল-৩ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া টিপু।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ডিএমডি মোহা. হুমায়ুন কবির, বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. খালেদ হোসেন স্বপন, বীরশ্রেষ্ঠ জাহানঙ্গীরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল আহসান খান হিমু, আগরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এবাদুল হক শাহীন, আগরপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি নাজমুল আলম কিসলু, এনআরবিসি ব্যাংকের বরিশাল জোনের প্রধান একেএম রবিউল ইসলাম, বরিশাল শাখার ব্যবস্থাপক মো. আব্দুল হালিম, বরিশাল এরিয়ার ইনচার্জ সৈয়দ জাহিদুর রহমান, আগরপুর উপশাখার ইনচার্জ আসাদুজ্জামান খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি গোলাম কিবরিয়া টিপু বলেন, এই অঞ্চলের অর্থনীতির উন্নয়ন ও কর্মসংস্থানে ইতোমধ্যে এনআরবিসি ব্যাংক তার সক্ষমতার প্রমাণ রেখেছে। নতুন প্রজন্মের ব্যাংকটি স্মার্ট বাংলাদেশ গঠনে ভূমিকা রাখছে। ব্যাংকটি প্রত্যন্ত অঞ্চলে শাখা স্থাপন করে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া বলেন, অধিক সংখ্যক মানুষের কর্মসংস্থানের লক্ষ্যে এনআরবিসি ব্যাংক কাজ করছে। এজন্য ক্ষুদ্রঋণ চালু করেছে। যেখান থেকে ৮৮ হাজার ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাকে প্রায় তিন হাজার কোটি টাকা বিতরণ করেছে। এলক্ষ্যে যুব উন্নয়ন অধিদপ্তরের সঙ্গে চুক্তি করা হয়েছে। এছাড়া, ব্যাংকের নেটওয়ার্ক সম্প্রসারণে প্রতিনিয়ত কাজ করছে এনআরবিসি ব্যাংক।

অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য, ২০১৩ সালের ২ এপ্রিল ৫৩ জন প্রবাসী উদ্যোক্তাদের হাত ধরে প্রতিষ্ঠিত হয় এনআরবিসি ব্যাংক। ২০২৩ সাল শেষে শাখা-উপশাখার সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ৮০০টি । এছাড়া, বিভিন্ন সেবা ফি আদায় কেন্দ্র, বিআরটিএ ফি ও ভূমি অফিসে রেজিস্ট্রেশন ফি আদায় কেন্দ্র এবং এজেন্ট ব্যাংকি সেবাকেন্দ্র রয়েছে। সবমিলিয়ে সারাদেশের ১৬শ’র অধিক জায়গায় ব্যাংকটি সেবা দিয়ে যাচ্ছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
একমি
পুঁজিবাজার11 mins ago

একমি ল্যাবরেটরিজের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

একমি
পুঁজিবাজার20 mins ago

এপেক্স স্পিনিংয়ের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অ্যাপেক্স ফুডসের লভ্যাংশ ঘোষণা
পুঁজিবাজার21 mins ago

এপেক্স ফুডসের পর্ষদ সভা ২৯ এপ্রিল

একমি
পুঁজিবাজার25 mins ago

পর্ষদ সভার তারিখ জানালো এনার্জিপ্যাক

একমি
পুঁজিবাজার28 mins ago

পর্ষদ সভা করবে গ্লোবাল হেভি কেমিক্যালস

একমি
পুঁজিবাজার31 mins ago

বেস্ট হোল্ডিংসের পর্ষদ সভা ২৯ এপ্রিল

একমি
পুঁজিবাজার34 mins ago

জেমিনি সি ফুডের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

একমি
পুঁজিবাজার35 mins ago

রহিম টেক্সটাইলের পর্ষদ সভা ২৯ এপ্রিল

একমি
পুঁজিবাজার39 mins ago

আইটিসির পর্ষদ সভার তারিখ ঘোষণা

একমি
পুঁজিবাজার44 mins ago

পর্ষদ সভা করবে আরএকে সিরামিকস

একমি
পুঁজিবাজার53 mins ago

পর্ষদ সভার তারিখ জানালো সিলকো ফার্মা

একমি
পুঁজিবাজার57 mins ago

এমজেএল বিডির পর্ষদ সভার তারিখ নির্ধারণ

একমি
পুঁজিবাজার59 mins ago

নাহি অ্যালুমিনিয়ামের পর্ষদ সভা ২৯ এপ্রিল

একমি
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভার তারিখ জানালো ডাচ-বাংলা ব্যাংক

একমি
জাতীয়1 hour ago

বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা সই

একমি
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভা করবে মোজাফফর হোসেন স্পিনিং

একমি
পুঁজিবাজার1 hour ago

মালেক স্পিনিংয়ের পর্ষদ সভার তারিখ ঘোষণা

একমি
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভা করবে বাংলাদেশ সাবমেরিন ক্যাবল

একমি
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভার তারিখ জানালো কেডিএস এক্সেসরিজ

Delta Spinners
পুঁজিবাজার1 hour ago

ডেল্টা স্পিনার্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

একমি
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভা করবে ক্রাউন সিমেন্ট

একমি
পুঁজিবাজার2 hours ago

আড়াই ঘণ্টায় লেনদেন ৩১১ কোটি টাকা

একমি
পুঁজিবাজার2 hours ago

এডিএন টেলিকমের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

একমি
পুঁজিবাজার2 hours ago

বিএসআরএম লিমিটেডের পর্ষদ সভার তারিখ ঘোষণা

একমি
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভা করবে সাভার রিফ্র্যাক্টরিজ

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০