Connect with us

খেলাধুলা

পার্পল ক্যাপ ধরে রাখলেন মুস্তাফিজ

Published

on

অগ্নিঝুঁকি

চিপকে আরও একটি জয় তুলে নিল চেন্নাই সুপার কিংস। ব্যাট ও বলে সমান পারদর্শিতা দেখিয়ে গুজরাট টাইটান্সকে ৬৩ রানে হারিয়েছে চেন্নাই। এই ম্যাচে আরও দুই উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারির পার্পল ক্যাপ ধরে রাখলেন মুস্তাফিজুর রহমান। তাতে চলতি বছরের আইপিএলে মুস্তাফিজ ২ ম্যাচে ৭.৩৭ ইকোনমিতে উইকেট নিয়েছেন ৬টি।

এদিকে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৬ রান সংগ্রহ করে স্বাগতিকরা। জবাবে ব্যাট করতে নেমে গুজরাট হতাশ করে ব্যাটিংয়ে। পুরো ২০ ওভার খেলে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রান তুলতে পারে তাঁরা।

বড় লক্ষ্যমাত্রা নিয়ে চেন্নাইয়ের মাটিতে ব্যাট করতে নামে গুজরাট। ইনিংসের প্রথম ওভার করতে এসে মুস্তাফিজুর রহমান দুইটি বাউন্ডারি হজম করেন। তবে উদ্বোধনী দুই ব্যাটারের উইকেট হারিয়েছে তাঁরা খুব সহজেই। মাত্র ৮ রান করে ফিরেছেন দলীয় অধিনায়ক শুবমান গিল। তার ঠিক কিছু পরেই ঋদ্ধিমান সাহার শুরু করা ইনিংসটি লম্বা হয়নি। ১৭ বলে ফিরতে হয় ২১ রান করে। দুজনকেই ফিরিয়েছেন দীপক চাহার।

ইম্প্যাক্ট হিসেবে ব্যাট হাতে নামা সাই সুদর্শন ইনিংস সর্বোচ্চ রান করলেন। সেটিও ৩১ বলে ৩৭ রানে শেষ হয়েছে। বাকি ব্যাটাররা তেমন অবদান রাখতে পারেননি। ডেভিড মিলার ১৬ বলে ২১ করে ফিরেছেন তুষার দেশপান্ডের শিকার হয়ে।

মুস্তাফিজুর তাঁর দ্বিতীয় ওভার করতে এসেও দুই বাউন্ডারি হজম করেছেন। তবে তৃতীয় ওভারে ঠিকই উইকেট তুলে নিয়েছেন। রাশিদ খানের সামনে গুড লেন্থ কাটার ধরনের ডেলিভারি নিয়ে হাজির হন মুস্তাফিজ। লেগ সাইডে খেলতে গিয়ে ক্যাচ তুলে বিদায় নেন রাশিদ। ততক্ষণে ১২৭ রানে ৭ উইকেট হারিয়েছে গুজরাট। সেই ওভারে মাত্র ১ রান দেন এই বাংলাদেশি পেসার।

নিজের চতুর্থ ওভার করতে এসে আরো একটি উইকেট নেন মুস্তাফিজ। রাহুল তেওয়াটিয়ার শট রাচিনের হাতে গিয়ে পড়ে। শেষ পর্যন্ত ৪ ওভার করে ৩০ রান দিয়ে ২ উইকেট মুস্তাফিজের বোলিং ফিগার। গুজরাট, বড় লক্ষ্যমাত্রায় সুবিধা করতে পারল সামান্যই। ৮ উইকেট হারিয়ে ১৪৩ রানে থামতে হয় তাঁদের। প্রথম ম্যাচে ৪ উইকেট নেওয়া মুস্তাফিজুর রহমান ধরে রাখলেন পার্পল ক্যাপ (সর্বোচ্চ উইকেট শিকারি)।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলাধুলা

এশিয়া কাপের ফাইনালে উঠতে দুপুরে মাঠে নামছে বাংলাদেশ

Published

on

অগ্নিঝুঁকি

চলমান নারী এশিয়া কাপের প্রথম সেমি ফাইনাল মাঠে গড়াবে আজ। যেখানে ভারত নারী দলের মুখোমুখি হবে বাংলাদেশ নারী দল। আসরের হট ফেভারিটদের হারিয়ে ফাইয়ানলের টিকিট পেতে বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে টাইগ্রেসদের সামনে।

আজ শুক্রবার শ্রীলঙ্কার ডাম্বুলায় ভারতের বিপক্ষে মাঠে নামবে নিগার সুলতানা জ্যোতির দল। বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় শুরু হবে ম্যাচটি।

গ্রুপ পর্বে তিনটি ম্যাচের সবকটিতে জিতে ‘এ’ গ্রুপে চ্যাম্পিয়ন হয়ে সেমিতে পা রাখে ভারত। অন্যদিকে ‘বি’ গ্রুপের রানার্স আপ হিসেবে সেমির টিকিট পেয়েছে বাংলাদেশ। পূর্ব নির্ধারিত নিয়ম অনুযায়ী এক গ্রুপের চ্যাম্পিয়ন দল খেলবে অপর গ্রুপের রানারআপের বিপক্ষে। তাই প্রতিপক্ষ হিসেবে ভারতকেই পেয়েছে বাংলাদেশ।

এশিয়া কাপের ৯ আসরের মাঝে ৮ বারই চ্যাম্পিয়ন হয়েছে ভারত। হারমানপ্রীত কৌরের দল চলতি বছরেই বাংলাদেশকে ঘরের মাঠে হোয়াইটওয়াশের লজ্জা দিয়েছিল। সে বিবেচনায় বাংলাদেশের সামনে বড় বাধা ভারত।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

প্যারিস অলিম্পিকে বাংলাদেশের পতাকা বাহক সাগর

Published

on

অগ্নিঝুঁকি

বাংলাদেশের একমাত্র অ্যাথলেট হিসেবে সরাসরি প্যারিস অলিম্পিকে জায়গা করে নিয়েছেন সাগর ইসলাম। বাকি চারজন যাচ্ছেন ওয়াইল্ড কার্ডে সু্যোগ পেয়ে।

তবে অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের পতাকা বহন করবেন সাগর। এমনটাই জানিয়েছে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনও (বিওএ)।

২০২০ টোকিও অলিম্পিকে বাংলাদেশের পতাকা বহন করেছিলেন সাঁতারু আরিফ ইসলাম। এবার সুযোগই পাননি তিনি। প্যারিস অলিম্পিক উপলক্ষ্যে বিওএ আজ (বৃহস্পতিবার) এক সংবাদ সম্মেলন আয়োজন করে। আর্চার সাগর ইসলামকে পতাকা বাহক হিসেবে বেছে নেওয়ার কারণ হিসেবে বিওএ মহাসচিব সৈয়দ শাহেদ রেজা বলেন, আর্চার সাগর সরাসরি অলিম্পিকে খেলার যোগ্যতা অর্জন করেছে। এজন্যই তাকে আমরা পতাকা বহনের জন্য নির্বাচিত করেছি।

অলিম্পিকের মতো আসরে পতাকা বহন করা অত্যন্ত সম্মানের। আর্চার সাগরও বেশ উচ্ছ্বসিত, অলিম্পিকে বাংলাদেশের পতাকা বহন করা অত্যন্ত গৌরবের। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন আমাকে এই সুযোগ দেওয়ায় ধন্যবাদ।

প্যারিস অলিম্পিকের কয়েকটি ইভেন্ট শুরু হবে ২৪ আর আনুষ্ঠানিক উদ্বোধন ২৬ জুলাই। ২৫ জুলাই সাগর অংশ নেবেন রিকার্ভ পুরুষ ব্যক্তিগত ইভেন্টে র‌্যাংকিং রাউন্ডে। এজন্য তাকে বেছে নিতে সমস্যা হয়নি বিওএ’র।

বাংলাদেশের অ্যাথলেটরা প্যারিস যাবেন তিন ভাগে ভাগ হয়ে। ২০ জুলাই যাবে আর্চারি ও শুটিং দল। অ্যাথলেটিকস ২৩ জুলাই আর ও সুইমিং দল যাবে ২৪ জুলাই।

প্যারিস অলিম্পিকে বাংলাদেশের হয়ে অংশ নেবেন আর্চার সাগর, দুই সাঁতারু সোনিয়া ও রাফি, শুটার রবিউল ও অ্যাথলেট ইমরানুর রহমান।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

কোটা আন্দোলন ইস্যুতে যা বললেন তামিম

Published

on

অগ্নিঝুঁকি

কোটা আন্দোলন নিয়ে সরব হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। মুশফিক, মিরাজের পর এবার এ ইস্যুতে মুখ খুলেছেন তামিম ইকবাল। সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়ে নিজের অবস্থানের জানান দিয়েছেন তিনি।

বুধবার (১৭ জুলাই) রাতে নিজের ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাস দেন তিনি।

পোস্টে তামিম ইকবাল লিখেন, আপনারা জানেন, বড় ভাইয়ের অসুস্থতায় আমার পরিবারের একটা কঠিন সময় যাচ্ছে। আমিও দেশের বাইরেই আছি। তবে দেশে যা হচ্ছে, তা জেনে মনটা আরও অস্থির হয়ে উঠেছে। কোনো রক্তপাত, কোনো মৃত্যুই কাম্য নয়। তরুণরাই দেশের ভবিষ্যৎ। তাই কোনো সংঘাত নয়, আলোচনায় সমাধান হোক। এই অস্থিরতা দ্রুত কেটে যাক। দেশ ও দেশের মানুষ ভালো থাকুক।

কোটা ইস্যুতে বুধবার (১৭ জুলাই) সকালে পোস্ট দেন বাংলাদেশ ক্রিকেট দলের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। এরপর কোটা আন্দোলনের প্রতি নিজের শক্ত অবস্থান জানান দিয়েও পোস্টটি ডিলেট করে দেন জাতীয় নারী দলের ক্রিকেটার রুমানা আহমেদ।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

সুখবর পেলেন সাকিব আল হাসান

Published

on

অগ্নিঝুঁকি

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে এখন পর্যন্ত মাঠে নামা হয়নি বাংলাদেশ দলের। যদিও এই সময়ে টাইগার ক্রিকেটাররা খেলছেন বিদেশের ফ্র্যাঞ্চাইজি লিগে। যার মধ্যে মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদরা খেলছেন লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল) এবং সাকিব আল হাসান খেলছেন যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেটে (এমএলসি)। সেখানে বসেই টাইগার এই অলরাউন্ডার আইসিসির সুখবর পেলেন। যদিও এর ভেতর তিনি কোনো আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেননি।

আইসিসির সাপ্তাহিক র‍্যাঙ্কিং আজ (বুধবার) হালনাগাদ হয়েছে। যেখানে দেখা যায়, টি-টোয়েন্টি অলরাউন্ডারদের র‍্যাঙ্কিংয়ে এক ধাপ এগিয়ে সাকিব উঠে এসেছেন ৪ নম্বরে, বর্তমানে তার রেটিং পয়েন্ট ২০৬। ২২২ রেটিং পয়েন্ট নিয়ে ওয়ানিন্দু হাসারাঙ্গা অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে শীর্ষে অবস্থান করছেন।

অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে ২১১ ও ২০৮ রেটিং নিয়ে যথাক্রমে দুই ও তিনে আছেন মার্কাস স্টয়নিস ও সিকান্দার রাজা। স্টয়নিস-রাজা দুজনেই সাকিবের মতো একধাপ করে এগিয়েছেন। এদিকে, জিম্বাবুয়ে সিরিজে দুর্দান্ত পারফর্ম করে ব্যাটারদের তালিকায় বড় লাফ দিয়েছেন শুভমান গিল। ওই সিরিজে ভারতীয় তরুণ দলের অধিনায়কত্ব করা গিল টি-টোয়েন্টি ব্যাটারদের র‍্যাঙ্কিংয়ে ৩৭ ধাপ এগিয়ে ৩৬ নম্বরে উঠে এসেছেন।

ভারতীয় এই ব্যাটারের রেটিং পয়েন্ট বর্তমানে ৫৩৩। সিরিজে সর্বোচ্চ ১৭০ রান করেছেন তিনি। ৭৯৭ রেটিং নিয়ে আগের মতোই দুইয়ে আছেন সূর্যকুমার যাদব। চার ধাপ এগিয়ে ব্যাটারদের র‍্যাঙ্কিংয়ে ৬ নম্বরে উঠে এসেছেন আরেক ভারতীয় ওপেনার যশস্বী জয়সওয়াল।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

এশিয়া কাপের দল ঘোষণা করলো শ্রীলঙ্কা

Published

on

অগ্নিঝুঁকি

কয়েকদিন পরেই শ্রীলঙ্কার মাটিতে শুরু হবে নারী এশিয়া কাপ। আসন্ন এই টুর্নামেন্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে স্বাগতিকরা। ঘরের মাঠের এই টুর্নামেন্টে দলকে নেতৃত্ব দেবেন চামারি আতাপাত্তু।

চলতি বছরের শুরুতে তার নেতৃত্বেই সাউথ আফ্রিকার বিপক্ষে সিরিজ জয়ের স্বাদ পেয়েছিল শ্রীলঙ্কা। এবার এশিয়া কাপেও তার ওপর ভরসা রেখেছে দেশটির ক্রিকেট বোর্ড।

দলে আছেন তরুণ ওপেনার ভিষ্মী গুনারত্নে। দক্ষিণ আফ্রিকায় এই ব্যাটার নিজের যোগ্যতা প্রমাণ করেছেন। সর্বশেষ সফরে ব্যাট হাতে দারুণ করেছেন কাভিশা দিলহারিও। এই মিডল অর্ডার ব্যাটারকেও দলে রেখেছে শ্রীলঙ্কা। দলে আছেন অভিজ্ঞ ব্যাটার হার্শিতা সামারাবিক্রমাও। সাউথ আফ্রিকার বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টিতে তিনি দারুণ এক হাফ সেঞ্চুরি হাঁকিয়ে শ্রীলঙ্কার জয়ে দারুণ অবদান রেখেছিলেন।

সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে ছিলেন না উইকেটরক্ষক ব্যাটার আনুষ্কা সাঞ্জিওয়ানি, বাঁহাতি পেসার উদশিকা প্রাবোধিনি ও ডানহাতি পেসার আচিনি কুলাসুরিয়া। তারাও ডাক পেয়েছেন এশিয়া কাপের দলে।

শ্রীলঙ্কা ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ হারলেও ওয়ানডে সিরিজ জিতে নিয়েছিল। এর আগে ইংল্যান্ড ও সাউথ আফ্রিকার বিপক্ষে সিরিজ জয়ের স্মৃতি নিয়েই এবার এশিয়া কাপে নামতে যাচ্ছে শ্রীলঙ্কা।

শ্রীলঙ্কা নারী স্কোয়াড-
চামারি আতাপাত্তু (অধিনায়ক), ভিষ্মী গুনারত্নে, হার্শিতা সামারাবিক্রমা, হাসিনি পেরেরা, কাভিশা দিলহারি, নিলাকশি ডি সিলভা, আনুশকা সাজওয়ানি, সুগান্ধিকা কুমারি, উদিশা প্রোবাধানি, আচিনি কুলাসুরিয়া, ইনোশি প্রিয়াদর্শনী, ক্যাওয়া কাভিন্দি, সাচিনি নিশানসালা, শাসিনি গিমহানিম ও আমা কাঞ্চানা।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার1 day ago

ইসলামী ব্যাংকের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইসলামী ব্যাংক পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই আড়াইটায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ঢাকা...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার1 day ago

পর্ষদ সভার তারিখ জানালো রূপালী ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত রূপালী ব্যাংক পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩১ জুলাই দুপুর ২টা ৪৫মিনিটে কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার1 day ago

দেশ জেনারেল ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত দেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩১ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার1 day ago

পর্ষদ সভা করবে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার1 day ago

পর্ষদ সভার তারিখ জানালো ফিনিক্স ইন্স্যুরেন্স

পুঁজিবাজারে তালিকাভুক্ত ফিনিক্স ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার1 day ago

ইসলামিক ফাইন্যান্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল সাড়ে ৩টায় কোম্পানিটির পর্ষদ...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার1 day ago

পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত পূরবী জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার1 day ago

ইসলামী ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল সাড়ে ৩টায় কোম্পানিটির পর্ষদ...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার1 day ago

পিপলস ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত পিপলস ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল পৌনে ৩টায় কোম্পানিটির...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার1 day ago

এজিএমের নতুন তারিখ জানালো যমুনা ব্যাংক

পুঁজিবাজারে ব্যাংকিং খাতে তালিকাভুক্ত যমুনা ব্যাংক পিএলসির ২৩তম বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ পরিবর্তন করা হয়েছে। ঢাকা স্টক একচেঞ্জ সূত্রে...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার1 day ago

এক্সপ্রেস ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি এক্সপ্রেস ইন্স্যুরেন্স লিমিটেডের প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার1 day ago

মেঘনা ইন্স্যুরেন্সের পর্ষদ সভা ৩০ জুলাই

পুঁজিবাজারে তালিকাভুক্ত মেঘনা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার2 days ago

পর্ষদ সভা করবে আইএফআইসি ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি আইএফআইসি ব্যাংক পিএলসির প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯ জুলাই বিকাল ৫টায় কোম্পানিটির পর্ষদ...

Premier Bank Premier Bank
পুঁজিবাজার2 days ago

পর্ষদ সভার তারিখ জানালো প্রিমিয়ার ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি প্রিমিয়ার ব্যাংক পিএলসির প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার2 days ago

ব্র্যাক ব্যাংকের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ব্র্যাক ব্যাংক পিএলসির প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার2 days ago

ব্যাংক এশিয়ার পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ব্যাংক এশিয়া পিএলসির প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল আড়াইটায় কোম্পানিটির পর্ষদ...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার2 days ago

লিন্ডে বিডির পর্ষদ সভা ২৯ জুলাই

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি লিন্ডে বাংলাদেশ লিমিটেডের প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯ জুলাই বিকাল সাড়ে ৩টায় কোম্পানিটির...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার2 days ago

প্রাইম ব্যাংকের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রাইম ব্যাংক পিএলসি প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার2 days ago

পর্ষদ সভার তারিখ জানালো সিকদার ইন্স্যুরেন্স

পুঁজিবাজারে তালিকাভুক্ত সিকদার ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩১ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ...

অগ্নিঝুঁকি অগ্নিঝুঁকি
পুঁজিবাজার2 days ago

ইউনাইটেড ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ইউনাইটেড ইন্স্যুরেন্স লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল পৌনে ৩টায় কোম্পানিটির...

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

অগ্নিঝুঁকি
কর্পোরেট সংবাদ11 hours ago

ফের এবি ব্যাংকের চেয়ারম্যান হলেন খায়রুল আলম

অগ্নিঝুঁকি
অর্থনীতি12 hours ago

আরব আমিরাতে রিহ্যাবের আবাসন মেলা, শুরু ৬ সেপ্টেম্বর

অগ্নিঝুঁকি
আন্তর্জাতিক12 hours ago

কমলা হ্যারিসকে বারাক ওবামার আনুষ্ঠানিক সমর্থন

অগ্নিঝুঁকি
ক্যাম্পাস টু ক্যারিয়ার12 hours ago

আন্দোলনে ঢাবির হলের ৩০০ কক্ষ ভাঙচুর হয়েছে: উপাচার্য

অগ্নিঝুঁকি
আবহাওয়া13 hours ago

বঙ্গোপসাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সংকেত

অগ্নিঝুঁকি
ক্যাম্পাস টু ক্যারিয়ার13 hours ago

প্রাণ-আরএফএল গ্রুপে ফটোগ্রাফার পদে চাকরির সুযোগ

অগ্নিঝুঁকি
জাতীয়13 hours ago

পুলিশকে দুর্বল করতেই পরিকল্পিত হামলা-ধ্বংসযজ্ঞ: ডিবিপ্রধান

অগ্নিঝুঁকি
আন্তর্জাতিক13 hours ago

পাকিস্তানের ইসলামাবাদ-পাঞ্জাবে ১৪৪ ধারা জারি

অগ্নিঝুঁকি
টেলিকম ও প্রযুক্তি14 hours ago

মোবাইল ইন্টারনেট চালু হচ্ছে আগামী সপ্তাহে

অগ্নিঝুঁকি
সারাদেশ14 hours ago

বিপৎসীমার ওপরে বরিশালে ১০ নদীর পানি

অগ্নিঝুঁকি
জাতীয়15 hours ago

তারেক রহমানের নির্দেশেই রাষ্ট্রের ওপর হামলা: পররাষ্ট্রমন্ত্রী

অগ্নিঝুঁকি
বিনোদন15 hours ago

আন্তর্জাতিক উৎসবে মেহজাবীনের প্রথম সিনেমা

অগ্নিঝুঁকি
জাতীয়15 hours ago

কোটা আন্দোলনকারীদের ‘ইমার্জেন্সি হেলথ ফোর্স’ গঠন

অগ্নিঝুঁকি
জাতীয়16 hours ago

কোটা আন্দোলন ঘিরে সব হত্যাকাণ্ডের বিচার হবে: কাদের

অগ্নিঝুঁকি
অর্থনীতি16 hours ago

সরবরাহ বাড়ায় কিছুটা কমেছে সবজির দাম

অগ্নিঝুঁকি
আন্তর্জাতিক16 hours ago

বিশ্ববাজারে জ্বালানি তেলের দামে টানা পতন

অগ্নিঝুঁকি
জাতীয়17 hours ago

ছয় সচিবকে বদলি করেছে সরকার

অগ্নিঝুঁকি
খেলাধুলা17 hours ago

এশিয়া কাপের ফাইনালে উঠতে দুপুরে মাঠে নামছে বাংলাদেশ

অগ্নিঝুঁকি
আন্তর্জাতিক17 hours ago

দক্ষিণ আফ্রিকার প্রথম নারী প্রধান বিচারপতি মান্দিসা মায়া

অগ্নিঝুঁকি
আবহাওয়া18 hours ago

ছুটির দিনে ঢাকার বায়ুমানে উন্নতি

অগ্নিঝুঁকি
জাতীয়18 hours ago

শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি: প্রধানমন্ত্রী

অগ্নিঝুঁকি
জাতীয়19 hours ago

ট্রেনের টিকিটের টাকা ফেরত দিচ্ছে রেলওয়ে

অগ্নিঝুঁকি
জাতীয়19 hours ago

ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী

অগ্নিঝুঁকি
রাজধানী19 hours ago

ঢাকাসহ চার জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

অগ্নিঝুঁকি
আন্তর্জাতিক19 hours ago

নীতি সুদহার কমাল চীন

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১