Connect with us

রাজধানী

বেইলি রোডের অগ্নিকাণ্ডে নিহত ৪৫ মরদেহের হস্তান্তর শুরু

Published

on

আমিরাতে

রাজধানীর বেইলি রোডে একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় ৪৫ জন নিহত হয়েছে। স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন রাত ২টার দিকে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। গতকাল রাতে লাগা এ আগুনে দগ্ধ ও আহত হয়েছে আরো ৭৫ জন। তাদের মধ্যে ২২ জনের অবস্থা বেশ আশঙ্কাজনক। এদিকে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর শুরু করেছে প্রশাসন। ভোর ৫টা ৪১ মিনিটে হস্তান্তরের প্রক্রিয়া শুরু হয়।

বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার পর লাশ হস্তান্তরের জন্য নিহতদের স্বজনদের কাছে তথ্য চান প্রশাসন। স্বজনদের দেয়া তথ্য সংগ্রহসাপেক্ষ মরদেহ শনাক্তের পর লাশ হস্তান্তর শরু হয়। সর্বশেষ তথ্য পাওয়া পর্যন্ত ১৬ জনের তথ্য পেয়েছে ঢাকা জেলা প্রশাসন। রাতেই ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিহত ব্যক্তিদের সুরতহাল প্রতিবেদন তৈরি করে পুলিশ। এরপর মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

গতকাল বেইলি রোডের সাততলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এর মধ্যে রয়েছে বেশ কয়েকটি রেস্তোরাঁ ও পোশাকের দোকান। ভবনের দ্বিতীয় তলায় আগুন লাগার পর তা ওপরের তলাগুলোয় ছড়িয়ে পড়ে। আতঙ্কিত হয়ে অনেকেই ওপরের দিকে উঠে যান। অনেকে আবার তাড়াহুড়ো করে নামতে গিয়ে আহত হন। তাদের মধ্যে বেশির ভাগকেই উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়, গতকাল রাত ৯টা ৫০ মিনিটের দিকে ভবনটিতে থাকা একটি রেস্তোরাঁ থেকে আগুনের সূত্রপাত। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট তা নিয়ন্ত্রণে কাজ করে। পাশাপাশি উদ্ধারকাজে অংশ নেন বিজিবি, পুলিশ, র‌্যাব ও আনসার সদস্যরা। রাত ১১টা ৫০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। পরে ঘটনাস্থল থেকে তিনজনকে মৃত ও ৪২ জনকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন বলেন, ‘ভবনটি থেকে ৭৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এর মধ্যে ২১ নারী, চার শিশু এবং বাকিরা পুরুষ। এছাড়া তিনজনকে মৃত ও ৪২ জনকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে।’

তিনি বলেন, ‘যাদের মৃত্যু হয়েছে তারা কেউ দগ্ধ না; হয়তো সাফোকেশনে, অক্সিজেনের অভাবে মারা গেছেন। ভবনটির দ্বিতীয় তলা ছাড়া প্রতিটিতেই সিলিন্ডার রয়েছে, এমনকি সিঁড়ির রুমেও সিলিন্ডার ছিল, যা খুবই বিপজ্জনক।’

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া অনেকের দেহের বিভিন্ন অংশ পুড়ে গেছে। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ আশপাশের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজধানী

ঢাকাসহ চার জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

Published

on

আমিরাতে

রাজধানী ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ ও নরসিংদীতে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল করা হয়েছে। শুক্রবার ও শনিবার (২৬ ও ২৭ জুলাই) সকাল ৮টা থেকে ৫টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে মন্ত্রীর ধানমন্ডির বাসায় এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান তিনি।

এ সময় আসাদুজ্জামান খান বলেন, আন্দোলনে নাশকতার সঙ্গে জড়িত সবাই গ্রেপ্তার হওয়ার আগ পর্যন্ত আইনশৃঙ্খলাবাহিনীর চিরুনি অভিযান চলবে। শুক্র ও শনিবার (২৬ ও ২৭ জুলাই) ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ ও নরসিংদীতে কারফিউ চলবে। তবে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে। এছাড়া বাকি জেলাগুলোর কারফিউয়ের বিষয়ে সিদ্ধান্ত নেবে জেলা প্রশাসন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশজুড়ে পরিস্থিতি আগের চেয়ে স্বাভাবিক রয়েছে। আগামী রোববার কারফিউ বহাল থাকবে কি না তা পরে জানানো হবে।

তিনি বলেন, আন্দোলন ঘিরে অমানবিক সহিংসতা চালানো হয়েছে। আমাদের পুলিশ সদস্যকে পিটিয়ে ঝুলিয়ে হত্যা করা হয়েছে। গাজীপুরের জাহাঙ্গীরের পিএসকে মেরে ঝুলিয়ে রাখা হয়েছে। এসব কোনো মানুষের কাজ হতে পারে না। যারা এসব করেছে তাদের গ্রেপ্তারে অভিযান চলবে, সবাইকে আইনের আওতায় আনা হবে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

আগুনে পুড়ল ধানমন্ডির ফরেস্ট লাউঞ্জ

Published

on

আমিরাতে

রাজধানীর ধানমন্ডিতে ফরেস্ট লাউঞ্জ নামে একটি রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট। ভোর ৪টা ৪৫ মিনিটে লাগা আগুন সকাল সাড়ে ৬টার দিকে নিয়ন্ত্রণে এসেছে।

বৃহস্পতিবার ভোর পৌনে ৫টার দিকে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার খালেদা ইয়াসমিন।

তিনি বলেন, ভোর ৪টা ৪৫ মিনিটে ধানমন্ডি ১০/এ এলাকার ফরেস্ট লাউঞ্জ রেস্টুরেন্টে আগুন লাগার খবর আসে। পরে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে মোহাম্মদপুর ও হাজারিবাগ ফায়ার স্টেশনের চারটি ইউনিট। সকাল সাড়ে ৬টার দিকে আগুন পুরোপুরি নির্বাপণ করা সম্ভব হয়।

তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতি সম্পর্কে কিছুই জানাতে পারেননি এ ফায়ার কর্মকর্তা। তবে এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

ঢাকার সঙ্গে সারা দেশের বাস চলাচল বন্ধ

Published

on

আমিরাতে

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হামলা ও শিক্ষার্থী নিহত হওয়ার প্রতিবাদে এবং হামলাকারীদের শাস্তি, নিরাপদ ক্যাম্পাস নিশ্চিত ও সরকারি চাকরিতে কোটা সংস্কারের এক দফা দাবি সারা দেশে চলছে ‘কমপ্লিট শাটডাউন’। শিক্ষার্থীদের এ আন্দোলনে ঢাকার সঙ্গে সব জেলার বাস যোগাযোগ বন্ধ হয়ে পড়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল থেকে শুরু করে রাজধানীর গাবতলী, মহাখালী, সায়েদাবাদ বাস টার্মিনাল ছাড়েনি দূরপাল্লার কোনো বাস। এছাড়া অন্যান্য জেলা থেকেও কোনো বাস রাজধানীতে আসেনি।

শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলনে পুলিশ-বিজিবি-র‍্যাব ও সোয়াটের ন্যক্কারজনক হামলা, খুনের প্রতিবাদ, খুনিদের বিচার, সন্ত্রাসমুক্ত ক্যাম্পাস নিশ্চিত করা এবং কোটাব্যবস্থার যৌক্তিক সংস্কারের দাবিতে’ এদিন কমপ্লিট শাটডাউন (সর্বাত্মক অবরোধ) পালন করছেন আন্দোলনকারী শিক্ষার্থীরা।

‘কমপ্লিট শাটডাউনে’ হাসপাতাল, গণমাধ্যমসহ অন্যান্য জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ থাকবে বলে ঘোষণা দিয়েছিলেন আন্দোলনকারী শিক্ষার্থীরা।

এমন পরিস্থিতিতে মালিকরা বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন গাবতলী ও সায়েদাবাদ বাস টার্মিনালের বিভিন্ন কাউন্টারের স্টাফরা।

তবে আজ সকাল সাড়ে ৯টার দিকে গাবতলী বাস টার্মিনালের প্রায় সব টিকিট কাউন্টার ফাঁকা দেখা যায়। সেখানে বেশিরভাগ বাস কাউন্টার বন্ধ রাখা হয়েছে। সারিবদ্ধভাবে পার্কিং করে রাখা হয়েছে দূরপাল্লার সব বাসগুলো।

সোহাগ পরিবহনের কাউন্টার থেকে মীর শওকত হোসেন জানান, আজ কোনো যাত্রীই টিকিট নিতে আসেননি।

তবে ভিন্ন অভিজ্ঞতার কথা জানিয়েছেন কিছু যাত্রী। অনেকে জানান, কাউন্টার থেকে তারা জানতে পারেন কোনো বাস ছাড়া হবে না। কারণ হিসেবে কাউন্টার থেকে জানানো হয়েছে, যাত্রী কম থাকায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

কমপ্লিট শাটডাউনে স্বাভাবিক সূচিতে চলছে মেট্রোরেল

Published

on

আমিরাতে

কোটা সংস্কারের দাবিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পূর্বঘোষিত ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচিতে রাজধানীতে গণপরিবহন কম চলাচল করলেও স্বাভাবিক সূচিতে চলছে মেট্রোরেল।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল থেকে সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি পালন করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। সকাল ১০টায় সায়দাবাদ থেকে মানিকনগর হয়ে মালিবাগ রোডে অল্পকিছু বাস চোখে পড়েছে। মতিঝিল শাপলা চত্বরেও বাস কম থাকায় মেট্রোরেলের দিকেই ছুটতে দেখা গেছে যাত্রীদের।

সরেজমিনে দেখা গেছে, মতিঝিল থেকে উত্তরার উদ্দেশে ছেড়ে যাওয়া মেট্রোরেলে যাত্রীর চাপ কম থাকলেও উত্তরা থেকে মতিঝিলের দিকে ছেড়ে আসা মেট্রোরেলে যাত্রীর চাপ অন্যান্য দিনের চেয়ে কিছুটা কম দেখা যায়।

আলিফ হাসান নামে এক ব্যাংকার জানান, তিনি থাকেন উত্তরায়। দিয়াবাড়ী থেকে কর্মস্থল ফার্মগেটে এসেছেন মেট্রোরেলে। আজ অন্যান্য দিনের চেয়ে মেট্রোরেলে যাত্রীর চাপ কিছুটা কম ছিল।

গতকাল বুধবার রাতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ফেসবুক পেজে পোস্টের মাধ্যমে বৃহস্পতিবার (১৮ জুলাই) সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা করা হয়।

পোস্টে বলা হয়, কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর পুলিশ, বিজিবি, র‍্যাব, সোয়াটের ন্যক্কারজনক হামলা, খুনের প্রতিবাদ, খুনিদের বিচার, সন্ত্রাসমুক্ত ক্যাম্পাস নিশ্চিত ও এক দফা দাবিতে ১৮ জুলাই সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা করছি।

কমপ্লিট শাটডাউন ঘোষণা করে বলা হয় শুধু হাসপাতাল ও জরুরি সেবা ছাড়া কোনো প্রতিষ্ঠানের দরজা খুলবে না, অ্যাম্বুলেন্স ছাড়া সড়কে কোনো গাড়ি চলবে না। সারাদেশের প্রতিটি স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, প্রাইভেট বিশ্ববিদ্যালয়, মাদ্রাসা শিক্ষার্থীদের আহ্বান জানাচ্ছি, আগামীকালকের কর্মসূচি সফল করুন।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

আশুলিয়ায় পোশাক কারখানায় ভয়াবহ আগুন

Published

on

আমিরাতে

ঢাকা সাভারের আশুলিয়ার কাঠগড়া এলাকায় একটি কারখানার কাপড়ের গোডাউনে আগুন লেগেছে। আজ (বৃহস্পতিবার) সকাল ৭টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে। পরে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট প্রায় ২ ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে ।

জিরাব ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু সায়েম মাসুম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আশুলিয়ার কাঠগড়া এলাকায় শ্রাবণী নিট ওয়্যার নামে একটি টিনশেড কাপড়ের গোডাউনে আগুন লাগার খবর পাই। পরে সাভারের দুটি, ডিইপিজেড ফায়ার স্টেশনে দুটি ও আমাদের স্টেশন (জিরাব) থেকে তিনটিসহ মোট সাতটি ইউনিট নিয়ন্ত্রণে কাজ করেছে। বর্তমানে আগুন নিয়ন্ত্রণে আছে। তবে সম্পূর্ণ নেভেনি।

তিনি আরও বলেন, এতে কোনো হতাহত নেই। আগুন সম্পূর্ণ নেভানোর পর ক্ষয়ক্ষতিসহ আগুন লাগার কারণ জানা যাবে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার1 day ago

ইসলামী ব্যাংকের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইসলামী ব্যাংক পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই আড়াইটায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। ঢাকা...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার1 day ago

পর্ষদ সভার তারিখ জানালো রূপালী ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত রূপালী ব্যাংক পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩১ জুলাই দুপুর ২টা ৪৫মিনিটে কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার1 day ago

দেশ জেনারেল ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত দেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩১ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার1 day ago

পর্ষদ সভা করবে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার1 day ago

পর্ষদ সভার তারিখ জানালো ফিনিক্স ইন্স্যুরেন্স

পুঁজিবাজারে তালিকাভুক্ত ফিনিক্স ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার1 day ago

ইসলামিক ফাইন্যান্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল সাড়ে ৩টায় কোম্পানিটির পর্ষদ...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার1 day ago

পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত পূরবী জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার1 day ago

ইসলামী ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল সাড়ে ৩টায় কোম্পানিটির পর্ষদ...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার1 day ago

পিপলস ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত পিপলস ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল পৌনে ৩টায় কোম্পানিটির...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার1 day ago

এজিএমের নতুন তারিখ জানালো যমুনা ব্যাংক

পুঁজিবাজারে ব্যাংকিং খাতে তালিকাভুক্ত যমুনা ব্যাংক পিএলসির ২৩তম বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ পরিবর্তন করা হয়েছে। ঢাকা স্টক একচেঞ্জ সূত্রে...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার2 days ago

এক্সপ্রেস ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি এক্সপ্রেস ইন্স্যুরেন্স লিমিটেডের প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার2 days ago

মেঘনা ইন্স্যুরেন্সের পর্ষদ সভা ৩০ জুলাই

পুঁজিবাজারে তালিকাভুক্ত মেঘনা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার2 days ago

পর্ষদ সভা করবে আইএফআইসি ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি আইএফআইসি ব্যাংক পিএলসির প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯ জুলাই বিকাল ৫টায় কোম্পানিটির পর্ষদ...

Premier Bank Premier Bank
পুঁজিবাজার2 days ago

পর্ষদ সভার তারিখ জানালো প্রিমিয়ার ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি প্রিমিয়ার ব্যাংক পিএলসির প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার2 days ago

ব্র্যাক ব্যাংকের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ব্র্যাক ব্যাংক পিএলসির প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার2 days ago

ব্যাংক এশিয়ার পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ব্যাংক এশিয়া পিএলসির প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল আড়াইটায় কোম্পানিটির পর্ষদ...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার2 days ago

লিন্ডে বিডির পর্ষদ সভা ২৯ জুলাই

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি লিন্ডে বাংলাদেশ লিমিটেডের প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯ জুলাই বিকাল সাড়ে ৩টায় কোম্পানিটির...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার2 days ago

প্রাইম ব্যাংকের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রাইম ব্যাংক পিএলসি প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার2 days ago

পর্ষদ সভার তারিখ জানালো সিকদার ইন্স্যুরেন্স

পুঁজিবাজারে তালিকাভুক্ত সিকদার ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩১ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ...

আমিরাতে আমিরাতে
পুঁজিবাজার2 days ago

ইউনাইটেড ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ইউনাইটেড ইন্স্যুরেন্স লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ জুলাই বিকাল পৌনে ৩টায় কোম্পানিটির...

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

আমিরাতে
কর্পোরেট সংবাদ11 hours ago

ফের এবি ব্যাংকের চেয়ারম্যান হলেন খায়রুল আলম

আমিরাতে
অর্থনীতি12 hours ago

আরব আমিরাতে রিহ্যাবের আবাসন মেলা, শুরু ৬ সেপ্টেম্বর

আমিরাতে
আন্তর্জাতিক12 hours ago

কমলা হ্যারিসকে বারাক ওবামার আনুষ্ঠানিক সমর্থন

আমিরাতে
ক্যাম্পাস টু ক্যারিয়ার12 hours ago

আন্দোলনে ঢাবির হলের ৩০০ কক্ষ ভাঙচুর হয়েছে: উপাচার্য

আমিরাতে
আবহাওয়া13 hours ago

বঙ্গোপসাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সংকেত

আমিরাতে
ক্যাম্পাস টু ক্যারিয়ার13 hours ago

প্রাণ-আরএফএল গ্রুপে ফটোগ্রাফার পদে চাকরির সুযোগ

আমিরাতে
জাতীয়13 hours ago

পুলিশকে দুর্বল করতেই পরিকল্পিত হামলা-ধ্বংসযজ্ঞ: ডিবিপ্রধান

আমিরাতে
আন্তর্জাতিক14 hours ago

পাকিস্তানের ইসলামাবাদ-পাঞ্জাবে ১৪৪ ধারা জারি

আমিরাতে
টেলিকম ও প্রযুক্তি14 hours ago

মোবাইল ইন্টারনেট চালু হচ্ছে আগামী সপ্তাহে

আমিরাতে
সারাদেশ15 hours ago

বিপৎসীমার ওপরে বরিশালে ১০ নদীর পানি

আমিরাতে
জাতীয়15 hours ago

তারেক রহমানের নির্দেশেই রাষ্ট্রের ওপর হামলা: পররাষ্ট্রমন্ত্রী

আমিরাতে
বিনোদন15 hours ago

আন্তর্জাতিক উৎসবে মেহজাবীনের প্রথম সিনেমা

আমিরাতে
জাতীয়16 hours ago

কোটা আন্দোলনকারীদের ‘ইমার্জেন্সি হেলথ ফোর্স’ গঠন

আমিরাতে
জাতীয়16 hours ago

কোটা আন্দোলন ঘিরে সব হত্যাকাণ্ডের বিচার হবে: কাদের

আমিরাতে
অর্থনীতি16 hours ago

সরবরাহ বাড়ায় কিছুটা কমেছে সবজির দাম

আমিরাতে
আন্তর্জাতিক17 hours ago

বিশ্ববাজারে জ্বালানি তেলের দামে টানা পতন

আমিরাতে
জাতীয়17 hours ago

ছয় সচিবকে বদলি করেছে সরকার

আমিরাতে
খেলাধুলা17 hours ago

এশিয়া কাপের ফাইনালে উঠতে দুপুরে মাঠে নামছে বাংলাদেশ

আমিরাতে
আন্তর্জাতিক17 hours ago

দক্ষিণ আফ্রিকার প্রথম নারী প্রধান বিচারপতি মান্দিসা মায়া

আমিরাতে
আবহাওয়া18 hours ago

ছুটির দিনে ঢাকার বায়ুমানে উন্নতি

আমিরাতে
জাতীয়18 hours ago

শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি: প্রধানমন্ত্রী

আমিরাতে
জাতীয়19 hours ago

ট্রেনের টিকিটের টাকা ফেরত দিচ্ছে রেলওয়ে

আমিরাতে
জাতীয়19 hours ago

ক্ষতিগ্রস্ত বিটিভি ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী

আমিরাতে
রাজধানী19 hours ago

ঢাকাসহ চার জেলায় কারফিউ শিথিল ৯ ঘণ্টা

আমিরাতে
আন্তর্জাতিক20 hours ago

নীতি সুদহার কমাল চীন

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১