Connect with us

কর্পোরেট সংবাদ

বাণিজ্য মেলায় কেনাকাটায় বিকাশ পেমেন্টে ডিসকাউন্ট

Published

on

দর

প্রতিবারের মতো এবারও মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ডিজিটাল পেমেন্টকে উৎসাহিত করতে বিকাশ নিয়ে এসেছে আকর্ষনীয় ডিসকাউন্ট অফার, যা গ্রাহকদের কেনাকাটাকে করে তুলবে আরো সাশ্রয়ী।

বাণিজ্য মেলায় নির্দিষ্ট স্টলগুলোয় কেনাকাটা করে ‘DITF’ কুপন কোড যোগ করে বিকাশ পেমেন্ট করলে মিলবে সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। বিকাশ গ্রাহকরা দিনে সর্বোচ্চ তিনটি পেমেন্টে ১০০ টাকা করে তিন বারে মোট ৩০০ টাকা এবং অফার চলাকালীন ৫ বারে মোট ৫০০ টাকা ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। ডিসকাউন্ট পেতে প্রতিবার পেমেন্টের আগে ‘DITF’ কুপনটি যোগ করতে হবে।

রাজধানীর পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চীন মৈত্রী প্রদর্শনী কেন্দ্রে (বিবিসিএফইসি) আয়োজিত এই মেলার শেষ দিন পর্যন্ত ডিসকাউন্ট অফার উপভোগ করা যাবে। অফারটি পেতে অবশ্যই ইংরেজি বড় হাতের অক্ষরে কুপন কোডটি (DITF) লিখতে হবে। পেমেন্ট করার সময় বিকাশ অ্যাপের ‘পেমেন্ট’ অপশন থেকে গ্রাহকরা কুপন কোডটি যোগ করতে পারবেন। এছাড়াও, বিকাশ অ্যাপের মেন্যু থেকে কুপন আইকনে ট্যাপ করে ‘DITF’ কুপনটি যোগ করা যাবে। একটি ডিসকাউন্ট কুপন শুধুমাত্র একটি লেনদেনের ক্ষেত্রেই ব্যবহার করা যাবে।

এছাড়া, যারা বিকাশ অ্যাপ ব্যবহার করেন না তারা *247# ডায়াল করে বিকাশ পেমেন্ট করলে পাচ্ছেন ৫ শতাংশ ক্যাশব্যাক, ১০০ টাকা পর্যন্ত।

এবারও মেলা প্রাঙ্গণে যে কোনো প্রাপ্তবয়স্ক নাগরিক তার জাতীয় পরিচয়পত্র এবং একটি পাসপোর্ট সাইজ ছবি নিয়ে বিকাশ বুথে এসে বিনামূল্যে বিকাশ অ্যাকাউন্ট খোলার সুযোগ পাচ্ছেন। এছাড়া রয়েছে ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য পার্সোনাল রিটেইল অ্যাকাউন্ট (পিআরএ) খোলার সুবিধা।

একই সঙ্গে মেলা প্রাঙ্গণে থাকছে ক্যাশ ইন ও ক্যাশ আউট সুবিধাও। পাশাপাশি, ক্রেতা-দর্শনার্থীরা কেনাকাটা করতে করতে ক্লান্ত হয়ে পড়লে মেলা প্রাঙ্গণে বিকাশ-এর উদ্যোগে তৈরি বিশ্রাম জোনে এসে বিশ্রাম নিতে পারবেন। আর যারা বিকাশ পেমেন্টে মেলায় কেনাকাটা করেছেন তারা বিশ্রাম জোনে বিভিন্ন আকর্ষণীয় গেমসে অংশ নেয়ার সুযোগ পাবেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

মার্কেন্টাইল ব্যাংকের ডিরেক্ট সেলস টিমের প্রশিক্ষণ

Published

on

দর

মার্কেন্টাইল ব্যাংক পিএলসির ইন্টারেকটিভ সেশন বিটুইন সিনিয়র ম্যানেজমেন্ট অ্যান্ড ডিরেক্ট সেলস টিম শীর্ষক প্রশিক্ষণ কোর্স সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। মার্কেন্টাইল ব্যাংকের নিজস্ব ট্রেনিং ইনস্টিটিউটে ব্যাংকের বিভিন্ন শাখার ৪৬ জন কর্মকর্তা প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।

প্রশিক্ষণ কোর্সটি উদ্বোধন করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও মতিউল হাসান। উদ্বোধনী বক্তব্যে মতিউল হাসান গ্রাহক সেবার গুরুত্ব বর্ণনার পাশাপাশি ক্রস-সেলিং সম্পর্কে সচেতন থেকে ব্যাংকের বিভিন্ন পণ্য ও সেবা গ্রাহকদের কাছে পৌঁছে দেয়ার নির্দেশনা দেন। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ব্যাংকের সিএফও ড. তাপস চন্দ্র পাল।

ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও (ভারপ্রাপ্ত) মো. জাকির হোসাইন প্রশিক্ষাণার্থীদের সাথে প্রাসঙ্গিক বিষয়াদি নিয়ে মতবিনিময় করেন।

রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের প্রধান ও এসভিপি মো. নাসিম আলম এবং রিটেইল ব্যাংকিং বিভাগের ভারপ্রাপ্ত প্রধান ও ভিপি অসীম কুমার সাহা সেশনগুলো পরিচালনা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মার্কেন্টাইল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল জাভেদ তারিক।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

রূপালী ব্যাংকের বরিশাল বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন

Published

on

দর

রূপালী ব্যাংক পিএলসির বরিশাল বিভাগের শাখা ব্যবস্থাপকদের অংশগ্রহণে ব্যবসায়িক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) পটুয়াখালীর কুয়াকাটাস্থ হোটেল গ্রেভার ইন ইন্টারন্যাশনালে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশাল বিভাগের মহাব্যবস্থাপক ও বিভাগীয় প্রধান রোকনুজ্জামান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক কাজী আব্দুর রহমান।

এসময় রূপালী ব্যাংক বরিশাল আঞ্চলিক কার্যালয়ের জোনাল ম্যানেজার ও ডিজিএম মো. আমিনুল ইসলাম, পটুয়াখালী আঞ্চলিক কার্যালয়ের জোনাল ম্যানেজার ও ডিজিএম মো. মনজুর হোসেন, ভোলা আঞ্চলিক কার্যালয়ের জোনাল ম্যানেজার ও ডিজিএম মো. শফিকুর রহমান, পিরোজপুর আঞ্চলিক কার্যালয়ের জোনাল ম্যানেজার ও এজিএম বিপুল কৃষ্ণ সন্নমত এবং বিভাগের আওতাধীন শাখা ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

আইএফআইসি বিজনেস কনফারেন্স মিট অনুষ্ঠিত

Published

on

দর

শাখা-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসি ব্যাংক পিএলসির ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলার সকল শাখা-উপশাখার কর্মীবৃন্দকে নিয়ে দিনব্যাপী ‘আইএফআইসি লারজেস্ট নেটওয়ার্ক বিজনেস কনফারেন্স মিট’ শীর্ষক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাজধানীর একটি কনভেনশন হলে এই আয়োজন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং হেড অব ব্রাঞ্চ বিজনেস মোঃ রফিকুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ ও অন্যান্য উধ্বর্ত্বন কর্মকর্তাবৃন্দ।

এ অনুষ্ঠানে ঢাকা জেলা শহর, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলায় অবস্থিত আইএফআইসি ব্যাংকের শাখা-উপশাখাগুলোতে আমানত সংগ্রহ, লোন প্রদান এবং লোন রিকভারিতে সাফল্য অর্জনে উল্লেখযোগ্য ভূমিকা রাখার স্বীকৃতিস্বরূপ শাখা ও উপশাখার প্রতিনিধিদের সম্মাননা প্রদান করা হয়।

মঞ্চে শাখা ও উপশাখার প্রতিনিধিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন আইএফআইসি ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার। তিনি উপস্থিত কর্মীদের সাথে মতবিনিময় শেষে প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করেন।

অর্থসংবাদ/এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ব্র্যাক ব্যাংকের এসএমই লিডার্স কনফারেন্স অনুষ্ঠিত

Published

on

দর

২০২৪ সাল এবং পরবর্তী সময়ের জন্য এসএমই ব্যাংকিং ব্যবসায়িক পরিকল্পনা ও কৌশল প্রণয়নের উদ্দেশ্যে এসএমই লিডার্স কনফারেন্সের আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক।

এ সম্মেলনের লক্ষ্য ছিল সারাদেশে কর্মরত নিবেদিত এসএমই টিমকে কাজে লাগিয়ে তাদেরকে ব্যাংকের স্বল্প ও দীর্ঘমেয়াদী ব্যবসায়িক কৌশলের সাথে পরিচিত করানো।

গত ১৭ ফেব্রুয়ারি ভার্চুয়ালি এক সম্মেলনের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন ব্যাংকের চেয়ারপারসন মেহেরিয়ার এম. হাসান এবং উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর এফ হোসেন।

বাংলাদেশে সিএমএসএমই খাতের প্রবৃদ্ধির লক্ষ্যের সাথে সামঞ্জস্য রেখে স্যার ফজলে হাসান আবেদের ভিশনকে লালন করে ব্যাংকিং সেবার বাইরে থাকা জনগোষ্ঠীর কাছে আর্থিক সেবা নিয়ে পৌঁছে দিতে এসএমই টিমকে আহ্বান জানান মেহেরিয়ার এম. হাসান। তিনি সহকর্মীদের আরও দক্ষ হয়ে উঠতে ও অমনি চ্যানেল ব্যাংকিং সার্ভিসেস ছড়িয়ে দিতে প্রযুক্তির ব্যবহারের ওপর জোর দেন। এর ফলে তৃণমূল পর্যায়ের লক্ষ লক্ষ মানুষের উদ্যোক্তা হওয়ার স্বপ্ন পূরণ করা সম্ভব হবে।

একটি শক্তিশালী এসএমই ব্যবসায় গড়ে তোলার জন্য ব্যাংকের এসএমই টিমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সেলিম আর. এফ. হোসেন। এসএমই বর্তমানে ব্র্যাক ব্যাংকের অ্যাসেট বুকে সবচেয়ে বড় পোর্টফোলিও। জামানতবিহীন এসএমই ঋণ বিতরণের ক্ষেত্রে দেশের বৃহত্তম অর্থায়নকারীতে পরিণত করায় তিনি এসএমই টিমের দক্ষতা এবং কর্মপ্রতিশ্রুতির ভূয়সী প্রশংসা করেন। ব্যাংকটি সামনের দিনগুলোতেও এরকম অসাধারণ ব্যবসায়িক নৈপুণ্য বজায় রেখে এসএমই ব্যবসায়কে অনন্য উচ্চতায় নিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এই সম্মেলনটি এসএমই টিমের সাফল্য উদ্‌যাপন এবং ভবিষ্যৎ রোডম্যাপ নির্ধারণের প্ল্যাটফর্ম হিসেবে কাজ করেছে।

সম্মেলনে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন, সিনিয়র ম্যানেজমেন্ট কমিটির সদস্য, বিজনেস হেড এবং ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

কৃষকদের মাঝে মার্কেন্টাইল ব্যাংকের টিলার ও সার অনুদান

Published

on

দর

চাঁদপুরের ফরিদগঞ্জে বিশেষ সিএসআর ফান্ডের আওতায় কৃষকদের মাঝে ১০টি পাওয়ার টিলার ও সার অনুদান দিয়েছে মার্কেন্টাইল ব্যাংক পিএলসি।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ফরিদগঞ্জের শোল্লা আশেক আলী স্কুল অ্যান্ড কলেজে আয়োজিত এক অনুষ্ঠানে কৃষক প্রতিনিধিদের কাছে ১০টি পাওয়ার টিলার ও ৩ হাজার কৃষকের মাঝে বিপুল পরিমাণ সার বিতরণ করা হয়।

মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্কেন্টাইল ব্যাংক পিএলসির উদ্যোক্তা পরিচালক মো. আব্দুল হান্নান।

এছাড়া মার্কেন্টাইল ব্যাংকের কুমিল্লা-নোয়াখালী রিজিওনাল হেড ফরিদ উদ্দিন আহমেদ ভূঁইয়া, প্রধান কার্যালয়ের কৃষি বিভাগের প্রধান সফরুজ্জামান খান, ব্যাংকের ফরিদগঞ্জ শাখা প্রধান মুরাদ হোসেন চৌধুরী, ফরিদগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মামুনুর রশীদ পাঠান, চাদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন সাবু, বিশিষ্ট ব্যবসায়ী ডা. আজাদ ও কৃষকদের মধ্যে শাহ্ আলম ও সাইফুল ইসলাম, স্থানীয় রাজনীতিবিদ, সাংবাদিক নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জনপ্রতিনিধিসহ ব্যাংকের চাঁদপুর অঞ্চলের বিভিন্ন শাখার প্রধান ও কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
দর
পুঁজিবাজার51 seconds ago

দর বৃদ্ধির শীর্ষে মনোস্পুল পেপার

বেস্ট হোল্ডিংস লিমিটেড
পুঁজিবাজার34 mins ago

লেনদেনের শীর্ষে বেস্ট হোল্ডিংস

দর
পুঁজিবাজার36 mins ago

২৪৩ কোম্পানির দরপতন, কমেছে লেনদেন

দর
জাতীয়53 mins ago

আইজিপি ব্যাজ পাচ্ছেন ৪৮৮ পুলিশ সদস্য

দর
আইন-আদালত1 hour ago

তথ্য মন্ত্রণালয়ের মাধ্যমে সংসদে কিছু আইন আসবে: আইনমন্ত্রী

দর
আন্তর্জাতিক1 hour ago

রমজানে ১০ হাজার পণ্যের দাম কমেছে আমিরাতে

দর
জাতীয়2 hours ago

মঙ্গলবার থেকে হাসপাতালগুলোতে অভিযান শুরু: স্বাস্থ্যমন্ত্রী

দর
কর্পোরেট সংবাদ2 hours ago

মার্কেন্টাইল ব্যাংকের ডিরেক্ট সেলস টিমের প্রশিক্ষণ

দর
কর্পোরেট সংবাদ2 hours ago

রূপালী ব্যাংকের বরিশাল বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন

দর
ক্যাম্পাস টু ক্যারিয়ার2 hours ago

গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি আবেদনের সময় বাড়ল

Advertisement
Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯