Connect with us

আইন-আদালত

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডের এমডির দেশত্যাগে নিষেধাজ্ঞা

Published

on

সিলভা ফার্মা

৫০৬ কোটি টাকার ঋণখেলাপির মামলায় পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সোহেল হাসানের দেশত্যাগে নিষেধাজ্ঞা দিয়েছেন আদালত। রবিবার অর্থঋণ আদালত চট্টগ্রামের বিচারক মুজাহিদুর রহমান শুনানি শেষে এই আদেশ দেন।

আদালতের বেঞ্চ সহকারী রেজাউল করিম বলেন, ব্যাংক এশিয়া চট্টগ্রামের আগ্রাবাদ শাখা থেকে ৫০৬ কোটি টাকার ঋণ নিয়ে পরিশোধ করেননি ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডের ব্যবস্থাপনা পরিচালক সোহেল হাসান। এর আগে জাতীয় সংসদে ঘোষিত শীর্ষ ২০ ঋণখেলাপির একজন তিনি।

আদালত সূত্র জানায়, সোহেল হাসান ও তাঁর প্রতিষ্ঠানের কয়েকজনের বিরুদ্ধে দুই হাজার কোটি টাকার ঋণখেলাপির মামলা রয়েছে। খেলাপি ঋণের দায় স্বীকার করলেও তাঁরা পরিশোধে এগিয়ে আসছেন না। এ অবস্থায় তাঁরা দেশত্যাগ করলে বিপুল পরিমাণ ঋণ আদায় করা যাবে না। তাই বিবাদী যাতে দেশত্যাগ করতে না পারেন, সে জন্য আদেশের অনুলিপি বিশেষ পুলিশ সুপার (অভিবাসন) বাংলাদেশ পুলিশ, মালিবাগ, ঢাকা বরাবরে পাঠিয়েছেন আদালত।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইন-আদালত

জুডিশিয়াল কাউন্সিলে ফিরলো বিচারপতিদের অপসারণ ক্ষমতা

Published

on

সিলভা ফার্মা

অবশেষে বিচারপতিদের অপসারণের ক্ষমতা ফিরল সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিলে।

সংবিধানের বহুল আলোচিত ষোড়শ সংশোধনী অবৈধ ঘোষণা করে রবিবার (২০ অক্টোবর) প্রধান বিচারপতি ড. সৈয়দ রেফাত আহমেদের নেতৃত্বে ৬ বিচারপতির আপিল বেঞ্চ এ আদেশ দেন।

আইনজীবীরা জানান, বিচারপতিদের অপসারণের ক্ষমতা সংসদ সদস্যদের হাতে এনে সংবিধানের ষোড়শ সংশোধনী অবৈধ ও বাতিল ঘোষণা করা আপিল বিভাগের রায়ের বিরুদ্ধে করা রিভিউ আবেদন পর্যবেক্ষণসহ নিষ্পত্তি করেছেন আপিল বিভাগ। এর ফলে এখন থেকে উচ্চ আদালতের বিচারপতিদের অপসারণের ক্ষমতা ‘সুপ্রিম জুডিসিয়াল কাউন্সিল’র হাতে ফিরে এসেছে।

এর আগে, বিচারপতিদের অপসারণের ক্ষমতা জাতীয় সংসদের কাছে ফিরিয়ে নিতে ২০১৪ সালে সংবিধানের ষোড়শ সংশোধনী আনা হয়। তবে এর বৈধতা নিয়ে রিট করলে ২০১৬ সালের ৫ মে হাইকোর্টের বিশেষ বেঞ্চ ষোড়শ সংশোধনী অবৈধ ঘোষণা করে রায় দেন। ওই রায়ের বিরুদ্ধে ২০১৭ সালে আপিল করে রাষ্ট্রপক্ষ। পরে ওই বছরের ৩ জুলাই আপিলটি খারিজ করে রায় দেন আপিল বিভাগ।

এরপর ২০১৭ সালের ১ আগস্ট আপিল বিভাগের পূর্ণাঙ্গ রায় প্রকাশিত হয়। পরে ওই বছরের ২৪ ডিসেম্বর রায় রিভিউ চেয়ে আবেদন করে রাষ্ট্রপক্ষ। ওই রিভিউ পিটিশন গত আট বছরেও শুনানির উদ্যোগ নেওয়া হয়নি। কিন্তু অন্তর্বতী সরকার আসার পর গত ১৫ আগস্ট প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদের নেতৃত্বে ৫ বিচারপতির আপিল বেঞ্চ রিভিউ আবেদন শুনানির জন্য আজকের দিন ধার্য করা হয়।

উল্লেখ্য, ১৯৭২ সালে মূল সংবিধানে বিচারপতি অপসারণ সংক্রান্ত ক্ষমতা জাতীয় সংসদের হাতে ছিল। ৭৫ সালে এই ক্ষমতা সংসদের কাছ থেকে সরিয়ে চতুর্থ সংশোধনীর মাধ্যমে দেওয়া হয় রাষ্ট্রপতির কাছে। এরপর ১৯৭৭ সালে সংবিধানের পঞ্চম সংশোধনীর মাধ্যমে বিচারপতিদের অপরাসণের ক্ষমতা দেওয়া হয় জুডিশিয়াল কাউন্সিলের হাতে। কিন্তু ২০১৪ সালে আওয়ামী সরকার ষোড়শ সংশোধনীর মাধ্যমে বিচারপতিদের অপসারণের ক্ষমতা আবারও সংসদের হাতে ফিরিয়ে নেওয়া হয়েছিল।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আইন-আদালত

ষোড়শ সংশোধনী নিয়ে রিভিউ আবেদনের শুনানি রোববার

Published

on

সিলভা ফার্মা

বিচারপতিদের অপসারণের বিধান সংক্রান্ত সংবিধানের বহুল আলোচিত ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের বিরুদ্ধে করা রিভিউ আবেদনের শুনানি রোববার (২০ অক্টোবর) অনুষ্ঠিত হবে। সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে প্রকাশিত আপিল বিভাগের কার্যতালিকায় ৭৫১/২০১৭ সিভিল রিভিউ পিটিশনটি ১ নম্বর আইটেম হিসেবে শুনানির জন্য রয়েছে।

গত ১৬ অক্টোবর দেশের সর্বোচ্চ আদালতে ফ্যাসিবাদের দোসর বিচারপতিদের পদত্যাগ দাবিতে হাইকোর্ট ঘেরাও করে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। এর পরিপ্রেক্ষিতে উচ্চ আদালতের ১২ বিচারপতিকে ছুটিতে পাঠানোর কথা বলেন সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল আজিজ আহমদ ভূঞা। সেইসঙ্গে তারা কোনো বিচারিক কার্যক্রম পরিচালনা করতে পারবেন না বলে জানান তিনি।

রেজিস্ট্রার জেনারেল বলেন, ‘বিচারপতিদের অপসারণের কোনো বিধান এখন না থাকায় সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের রিভিউটি আগামী ২০ অক্টোবর আপিল বিভাগে ১ নম্বর আইটেমে শুনানির জন্য থাকবে বলে সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

এর আগে গত ১৫ আগস্ট আপিল বিভাগের কার্যতালিকার ৩৭ নম্বর ক্রমিকে থাকা আইটেমটি শুনানির জন্য প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদের নেতৃত্বাধীন পাঁচ বিচারপতির আপিল বিভাগে মেনশন করেন রিটকারী পক্ষের সিনিয়র আইনজীবী মনজিল মোরশেদ।

অ্যাটর্নি জেনারেল মো. আসাদুজ্জামান আদালতকে বলেন, ‘এটার বিষয়ে ইনস্ট্রাকশন দরকার। তাই সময় চাচ্ছি। এরপর সর্বোচ্চ আদালত বলেন, ‘ওয়ান উইক আফটার ভ্যাকেশন’ এটি শুনানির জন্য আসবে।’

উল্লেখ্য, সুপ্রিম কোর্টের বিচারপতিদের অপসারণের ক্ষমতা সংসদের কাছে ফিরিয়ে নিতে ২০১৪ সালের ১৭ সেপ্টেম্বর সংবিধানের ষোড়শ সংশোধনী পাস করা হয়। ওই বছরের ২২ সেপ্টেম্বর তা গেজেট আকারে প্রকাশ হয়।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আইন-আদালত

তিন দিনের রিমান্ডে কামাল মজুমদার

Published

on

সিলভা ফার্মা

সাবেক শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদারের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৈষম্যবিরোরধী ছাত্র আন্দোলন চলাকালে রাজধানীর শাহআলী থানা এলাকায় ইকরামুল হক হত্যা মামলায় তার এ রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

আজ শনিবার তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আলী হায়দার তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল শুক্রবার দিনগত রাতে রাজধানীর গুলশান এলাকা থেকে কামাল আহমেদ মজুমদারকে গ্রেফতার করে কাফরুল থানা পুলিশ।

বৈষম্যবিরোরধী ছাত্র আন্দোলন চলাকালে গত ৪ আগস্ট মিরপুর-১০ এর শাহআলী মাজারের সামনে গুলিতে আহত হন ইকরামুল হক। চিকিৎসার জন্য তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে গত ১৪ আগস্ট তিনি মারা যান। এ ঘটনায় ইকরামুল হকের বাবা জিয়াউল হক ৭ সেপ্টেম্বর শাহআলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আইন-আদালত

৮১৬ কোটি টাকা আত্মসাত: ফারইস্টের সাবেক চেয়ারম্যান কারাগারে

Published

on

সিলভা ফার্মা

ফারইস্ট ইসলামী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের গ্রাহকের টাকা আত্মসাৎ মামলায় কোম্পানির সাবেক চেয়ারম্যান মো. নজরুল ইসলামকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ঢাকা মহানগর দায়রা জজ আদালত উভয় পক্ষের শুনানি শেষে আদালতের বিচারক আস সামস জগলুল হোসেন জামিন আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে বৃহস্পতিবার দুপুরে মো. নজরুল ইসলাম আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন।

মামলায় ফারইস্ট ইসলামী ইন্স্যুরেন্স কোম্পানির পক্ষে শুনানি করেন ব্যারিস্টার জোবায়ের আহমেদ ভুঁইয়া এবং আসামির পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মাসুদ তালুকদার।

উল্লেখ্য, ফারইস্ট ইসলামী ইন্স্যুরেন্স কোম্পানির বীমা গ্রাহকদের জমাকৃত ৮১৬ কোটি ২৯ লাখ ৭২ হাজার ৪৪০ টাকা আত্মসাতের অভিযোগে ২০২২ সালের ১৩ সেপ্টেম্বর কোম্পানির আইন কর্মকর্তা মো. জসিম উদ্দিন বাদী হয়ে রাজধানীর শাহবাগ থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ফারইস্টের সাবেক পরিচালক এম এ খালেককে প্রধান আসামি করে মো. নজরুল ইসলামসহ ১৪ জনকে আসামি করা হয়।

এর পর প্রায় ৬০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে ২০২৩ সালের ৩০ মার্চ শাহবাগ থানায় আরও একটি মামলা করেন কোম্পানির আইন কর্মকর্তা মো. জসিম উদ্দিন।

মামলা দায়েরের পরদিন ৩১ মার্চ গুলশানের একটি হোটেল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ওই মামলায় নজরুল ইসলাম ও তার স্ত্রী তাসলিমা ইসলাম সহ ১৯ জনকে আসামি করা হয়। পরে মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়।

এর আগে ২০২২ সালের ৮ মার্চ ফারইস্ট ইসলামী লাইফের ৯ পরিচালক-কর্মকর্তার বিরুদ্ধে দুদকের দায়ের করা পৃথক দুটি মামলায় গ্রেপ্তার হন নজরুল ইসলাম ও এম এ খালেক। পরে জামিন পান নজরুল ইসলাম।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আইন-আদালত

সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের স্থাবর সম্পদ জব্দ

Published

on

সিলভা ফার্মা

সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী ও তার পরিবারের নামে থাকা স্থাবর সম্পদ জব্দের আদেশ দিয়েছেন আদালত। বুধবার (১৬ অক্টোবর) ঢাকা মহানগর দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালত এ আদেশ দেন। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুদকের পাবলিক প্রসিকিউটর মাহমুদ হোসেন জাহাঙ্গীর এ তথ্য জানিয়েছেন।

আদালত সূত্রে জানা গেছে, সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রী রুকমীলা জামানের মালিকানাধীন স্থাবর সম্পত্তি ক্রোকের জন্য আবেদন করেন দুদকের উপ-পরিচালক রাম প্রসাদ মন্ডল। পরে শুনানি শেষে আদালত এ আদেশ দেন। জব্দ হওয়া সম্পত্তির মধ্যে চট্টগ্রামের দুটি অ্যাপার্টমেন্ট রয়েছে।

এর আগে গত ৭ অক্টোবর সাবেক মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রী রুকমীলা জামানের দেশত্যাগে নিষেধাজ্ঞা দেন আদালত। নিষেধাজ্ঞা চেয়ে করা আবেদনে বলা হয়, অভিযোগ সংশ্লিষ্ট সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রী রুকমীলা জামান দেশ ত্যাগ করতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে। সুষ্ঠু অনুসন্ধানের স্বার্থে সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রী রুকমীলা জামানের বিদেশ গমন রহিত করা আবশ্যক।

এছাড়া আওয়ামী লীগ সরকার পতনের পর সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রী রুকমিলা জামানের নামে থাকা সব ধরনের ব্যাংক হিসাব জব্দের নির্দেশ দেয় বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইনটেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)। পরে মানি লন্ডারিং প্রতিরোধ আইন, ২০১২–এর ২৩ (১) (গ) ধারা অনুযায়ী সাইফুজ্জামানের ভাই আনিসুজ্জামান চৌধুরী, আনিসুজ্জামান স্ত্রী ইমরানা জামান চৌধুরী ও মেয়ে আনিছা জামানের ব্যক্তিগত হিসাব ও তাঁদের ব্যক্তি মালিকানাধীন প্রতিষ্ঠানের নামে পরিচালিত হিসাবের লেনদেন প্রথম দফায় ৩০ দিনের জন্য স্থগিত করার নির্দেশনা দেওয়া হয়।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার8 mins ago

সিলভা ফার্মার পর্ষদ সভার তারিখ নির্ধারণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান সিলভা ফার্মাসিউটিক্যালস লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার11 mins ago

হামিদ ফেব্রিক্সের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান হামিদ ফেব্রিক্স পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার23 mins ago

অলটেক্স ইন্ডাস্ট্রিজের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯ অক্টোবর বিকাল...

Khulna Power Khulna Power
পুঁজিবাজার31 mins ago

খুলনা পাওয়ারের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান খুলনা পাওয়ার কোম্পানি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৭ অক্টোবর বিকাল...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার36 mins ago

পর্ষদ সভার তারিখ জানালো গ্রামীণফোন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত গ্রামীণফোন লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল ৩টায় কোম্পানিটির...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার43 mins ago

ব্র্যাক ব্যাংকের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্র্যাক ব্যাংক পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল ৩টায়...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার51 mins ago

ইউনাইটেড ফাইন্যান্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৪ অক্টোবর বিকাল ৩টায়...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

এসিআই লিমিটেডের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান এসিআই লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল ৪...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভার তারিখ জানালো বিডি ল্যাম্পস

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান বাংলাদেশ ল্যাম্পস লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৭ অক্টোবর বিকাল...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

এশিয়া ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল...

Advertisement
Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

সিলভা ফার্মা
জাতীয়1 min ago

রাষ্ট্রদূত হলেন সাংবাদিক মুশফিকুল ফজল আনসারী

সিলভা ফার্মা
পুঁজিবাজার8 mins ago

সিলভা ফার্মার পর্ষদ সভার তারিখ নির্ধারণ

সিলভা ফার্মা
পুঁজিবাজার11 mins ago

হামিদ ফেব্রিক্সের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

সিলভা ফার্মা
পুঁজিবাজার23 mins ago

অলটেক্স ইন্ডাস্ট্রিজের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

Khulna Power
পুঁজিবাজার31 mins ago

খুলনা পাওয়ারের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার36 mins ago

পর্ষদ সভার তারিখ জানালো গ্রামীণফোন

সিলভা ফার্মা
পুঁজিবাজার43 mins ago

ব্র্যাক ব্যাংকের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার51 mins ago

ইউনাইটেড ফাইন্যান্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

এসিআই লিমিটেডের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভার তারিখ জানালো বিডি ল্যাম্পস

সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

এশিয়া ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

হাক্কানি পাল্পের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

ম্যারিকোর পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
জাতীয়2 hours ago

শেখ হাসিনার পদত্যাগপত্র আমার কাছে নেই: রাষ্ট্রপতি

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো বিডিকম অনলাইন

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

পেনিনসুলা চিটাগংয়ের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
আন্তর্জাতিক2 hours ago

বিশ্ববাজারে বেড়েছে জ্বালানি তেলের দাম

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

টেকনো ড্রাগসের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

সিলভা ফার্মা
অন্যান্য2 hours ago

অর্থ আত্মসাৎ মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস

ACI Formulations
পুঁজিবাজার2 hours ago

এসিআই ফর্মুলেশনের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভা করবে ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক

সিলভা ফার্মা
পুঁজিবাজার3 hours ago

দেড় ঘণ্টায় শেয়ারদর হারিয়েছে ২৩৩ কোম্পানি

সিলভা ফার্মা
পুঁজিবাজার3 hours ago

এএমসিএল প্রাণের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১