Connect with us

রাজধানী

রাজধানীর যেসব মার্কেট বন্ধ রোববার

Published

on

পর্ষদ সভা

নানা প্রয়োজনে ঢাকার বাসিন্দারা দোকানপাট ও মার্কেট যান। কিন্তু গিয়ে যদি দেখতে পান বন্ধ, তাহলে প্রয়োজনীয় কাজ আর করা হয় না। রোববার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর কয়েকটি এলাকায় দোকানপাট ও মার্কেট বন্ধ থাকবে। চলুন জেনে নেওয়া যাক এই দিনে দোকানপাট বন্ধ থাকা এলাকার পাশাপাশি মার্কেটের নাম।

যেসব এলাকার দোকানপাট বন্ধ

আগারগাঁও, তালতলা, শেরেবাংলা নগর, শেওড়াপাড়া, কাজীপাড়া, পল্লবী, মিরপুর-১০, মিরপুর-১১, মিরপুর-১২, মিরপুর-১৩, মিরপুর-১৪, ইব্রাহীমপুর, কচুক্ষেত, কাফরুল, মহাখালী, নিউ ডিওএইচএস, ওল্ড ডিওএইচএস, কাকলী, তেজগাঁও ওল্ড এয়ারপোর্ট অঞ্চল, তেজগাঁও শিল্প অঞ্চল, ক্যান্টনমেন্ট, গুলশান-১, ২, বনানী, মহাখালী বাণিজ্যিক অঞ্চল, নাখালপাড়া, মহাখালী ইন্টারসিটি বাস টার্মিনাল অঞ্চল, রামপুরা, বনশ্রী, খিলগাঁও, গোড়ান, মালিবাগের একাংশ, বাসাবো, ধলপুর, সায়েদাবাদ, মাদারটেক, মুগদা, কমলাপুরের একাংশ, যাত্রাবাড়ীর একাংশ, শনির আখড়া, দনিয়া, রায়েরবাগ, সানারপাড়।

বন্ধ থাকবে যেসব মার্কেট

পল্টন চায়না টাউন, বিসিএস কম্পিউটার সিটি (আইডিবি), পল্লবী সুপার মার্কেট, মিরপুর বেনারসী পল্লী, ইব্রাহীমপুর বাজার, রজনীগন্ধা মার্কেট, ইউএই মৈত্রী কমপ্লেক্স, বনানী সুপার মার্কেট, ডিসিসি মার্কেট গুলশান-১ এবং ২, গুলশান পিংক সিটি, মোল্লা টাওয়ার, আল-আমিন সুপার মার্কেট, রামপুরা সুপার মার্কেট, মালিবাগ সুপার মার্কেট, তালতলা সিটি করপোরেশন মার্কেট, কমলাপুর স্টেডিয়াম মার্কেট, গোড়ান বাজার, আবেদিন টাওয়ার, ঢাকা শপিং সেন্টার, আয়েশা মোশারফ শপিং কমপ্লেক্স, মিতালী অ্যান্ড ফ্রেন্ডস সুপার মার্কেট।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয়

বিমানবন্দরের আশপাশ ‘নীরব এলাকা’ ঘোষণা করে বিজ্ঞপ্তি

Published

on

পর্ষদ সভা

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দেড় কিলোমিটার এলাকাকে ‘নীরব এলাকা’ হিসেবে ঘোষণা করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। রোববার (২৯ সেপ্টেম্বর) ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা মকবুল হোসাইন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এতে বলা হয়, শব্দদূষণ নিয়ন্ত্রণ বিধিমালা, ২০০৬ এর বিধি-৪ অনুযায়ী, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন এলাকা ও তার উত্তর-দক্ষিণে দেড় কিলোমিটার (স্কলাস্টিকা স্কুল হতে হোটেল লা মেরিডিয়ান পর্যন্ত) এলাকাকে ‘নীরব এলাকা’ হিসেবে ঘোষণা করা হলো।

নির্দেশনাটি আগামী ১ অক্টোবর থেকে কার্যকর হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এদিকে, আওয়ামী সরকারের পতনের পর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নাম পরিবর্তনের দাবিতে একাধিক দিন বিক্ষোভ ও মানববন্ধন করেছে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। তবে এ ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত আসেনি বলে জানিয়েছেন বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আবু নাসের খান ।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

রাজধানীর যেসব মার্কেট বন্ধ থাকবে শনিবার

Published

on

পর্ষদ সভা

প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটাসহ নানা কারণে রাজধানীবাসীকে প্রতিদিনই কোনো না কোনো মার্কেট-শপিংমলে যেতে হয়। কিন্তু গিয়ে যদি দেখেন, সেখানকার কার্যক্রম বন্ধ, তখন বিড়ম্বনায় পড়তে হয়; মনটাও খারাপ হয়। তাই কোথাও যাওয়ার আগে দেখে নিন শনিবার (২৮ সেপ্টেম্বর) রাজধানীর কোন কোন এলাকার মার্কেট ও দোকানপাট বন্ধ থাকবে।

বন্ধ থাকবে যে সব এলাকার দোকান

শ্যামবাজার, বাংলাবাজার, চাঁনখারপুল, জুরাইন, করিমউল্লাহবাগ, ধোলাইখাল, গুলিস্তানের দক্ষিণ অংশ, জয়কালী মন্দির, যাত্রাবাড়ীর দক্ষিণ-পশ্চিম অংশ, টিপু সুলতান রোড, ধূপখোলা, গেন্ডারিয়া, নবাবপুর, সদরঘাট, তাঁতীবাজার, লক্ষ্মীবাজার, দয়াগঞ্জ, ওয়ারী, স্বামীবাগ, আহসান মঞ্জিল, লালবাগ, কোতোয়ালি থানা, পোস্তগোলা, শ্যামপুর, মীরহাজারীবাগ, দোলাইপাড়, বংশাল, পাটুয়াটুলী, ফরাশগঞ্জ, শাঁখারী বাজার।

বন্ধ থাকবে যে সব মার্কেট

ইসলামপুর কাপড়ের দোকান, ছোট কাটরা, বড় কাটরা হোলসেল মার্কেট,গুলিস্তান হকার্স মার্কেট, সামাদ সুপার মার্কেট, নয়াবাজার, রহমানিয়া সুপার মার্কেট, ইদ্রিস সুপার মার্কেট, দয়াগঞ্জ বাজার, দয়াগঞ্জ সিটি করপোরেশন মার্কেট, ফরাশগঞ্জ টিম্বার মার্কেট, শ্যামবাজার পাইকারি দোকান, কাপ্তান বাজার, রাজধানী সুপার মার্কেট, ধূপখোলা মাঠবাজার, চকবাজার, ফুলবাড়িয়া মার্কেট, সান্দ্রা সুপার মার্কেট, বাবুবাজার, শারিফ ম্যানসন ও আজিমপুর সুপার মার্কেট।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

রাজধানীর যেসব মার্কেট বন্ধ শুক্রবার

Published

on

রাজধানীতে যেসব মার্কেট বন্ধ শুক্রবার

সাপ্তাহিক ছুটির দিনে অনেকে পরিবার-পরিজন নিয়ে কেনাকাটা কিংবা ঘুরতে বের হন। কিন্তু গিয়ে যদি দেখেন মার্কেট বন্ধ, তাহলে মনটাই খারাপ হয়ে যায়। তাই বাসা থেকে বের হওয়ার আগে জেনে নিন শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর কোন কোন এলাকায় দোকানপাট ও মার্কেট বন্ধ থাকবে।

বন্ধ থাকবে যেসব এলাকার দোকানপাট

বাংলাবাজার, পাটুয়াটুলী, ফরাশগঞ্জ, শ্যামবাজার, জুরাইন, করিমউল্লাহবাগ, পোস্তগোলা, শ্যামপুর, মীরহাজীরবাগ, দোলাইপাড়, টিপু সুলতান রোড, ধূপখোলা, গেণ্ডারিয়া, দয়াগঞ্জ, স্বামীবাগ, ধোলাইখাল, জয়কালী মন্দির, যাত্রাবাড়ীর দক্ষিণ-পশ্চিম অংশ, ওয়ারী, আহসান মঞ্জিল, লালবাগ, কোতোয়ালি থানা, বংশাল, নবাবপুর, সদরঘাট, তাঁতীবাজার, লক্ষ্মীবাজার, শাঁখারী বাজার, চাঁনখারপুল, গুলিস্তানের দক্ষিণ অংশ।

বন্ধ থাকবে যেসব মার্কেট

আজিমপুর সুপার মার্কেট, গুলিস্তান হকার্স মার্কেট, ফরাশগঞ্জ টিম্বার মার্কেট, শ্যামবাজার পাইকারি দোকান, সামাদ সুপার মার্কেট, রহমানিয়া সুপার মার্কেট, ইদ্রিস সুপার মার্কেট, দয়াগঞ্জ বাজার, ধূপখোলা মাঠ বাজার, চকবাজার, বাবুবাজার, নয়াবাজার, কাপ্তানবাজার, রাজধানী সুপার মার্কেট, দয়াগঞ্জ সিটি করপোরেশন মার্কেট, ইসলামপুর কাপড়ের দোকান, ছোট কাঁটারা, বড় কাঁটারা হোলসেল মার্কেট, শারিফ ম্যানসন, ফুলবাড়িয়া মার্কেট, সান্দ্রা সুপার মার্কেট।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

রাজধানীতে সকাল থেকে বৃষ্টি, পথে পথে ভোগান্তি

Published

on

পর্ষদ সভা

সকাল থেকে রাজধানীর ঢাকায় ঝরছে আশ্বিনের বৃষ্টি। কখনো মুষলধারে কখনো ঝিরিঝিরি বৃষ্টিতে সকাল থেকেই ভোগান্তিতে পড়েছেন নগরীর কর্মজীবী ও খেটে খাওয়া মানুষেরা।

এদিকে বৃষ্টিভেজা সকাল থেকে রাজধানীর প্রধান সড়কগুলোর কোথাও কোথাও দেখা গেছে যানজট। তার সঙ্গে সড়ক ও অলিগলিতে দেখা দিয়েছে জলাবদ্ধতা। কয়েক দিনের বৃষ্টিতে তাপপ্রবাহ কমলেও যানজট-জলাবদ্ধতা মিলে ঢাকার পথে পথে ভোগান্তি বাড়িয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল থেকে বিরতিহীন বৃষ্টির মধ্যেই ঢাকার রাজপথে কর্মজীবী মানুষের ঢল দেখা গেছে। আর এই সুযোগে রিকশা-সিএনজিগুলোতে বাড়তি ভাড়া হাঁকাতে দেখা গেছে।

বঙ্গোপসাগরে সৃষ্টি হওয়া লঘুচাপটি দুর্বল হয়ে মৌসুমি বায়ুর অক্ষে মিশেছে। এর মাঝেই আগামী ২৪ ঘণ্টায় সারা দেশে বৃষ্টির আভাস আগে থেকেই জানিয়ে রেখেছে আবহাওয়া অধিদপ্তর। সেইসঙ্গে কোথাও কোথাও মাঝারি থেকে ভারী কিংবা অতি ভারী বৃষ্টি হতে পারে বলেও জানানো হয়।

রাজধানীর মালিবাগ এলাকা থেকে গুলশানের অফিসে এসেছেন বেসরকারি চাকরিজীবী হেদায়েতুল্লাহ। ঢাকা পোস্টকে তিনি বলেন, ‘সকাল থেকে বৃষ্টি, বাসেই উঠতে পারছিলাম না। ঠাসাঠাসি করে খুব ভোগান্তি নিয়ে অফিসে এলাম। রাস্তায় কোথাও জলাবদ্ধতা হয়েছে আবার কোথাও যানজট, এছাড়া সঙ্গী বিরতিহীন বৃষ্টি। সব মিলে আজকের দিনটা ভোগান্তি দিয়ে শুরু হয়েছে।

সারোয়ার আলম নামের আরেক কর্মজীবী বলেন, বৃষ্টির কারণে সবচেয়ে বেশি ভোগান্তিতে পড়েছেন অফিসগামীরা। বাস কম, জলাবদ্ধতা, যানজট এই সুযোগে রিকশা, সিএনজিওয়ালারা বেশি ভাড়া নিচ্ছেন। যে রাস্তা দিয়ে এলাম পুরো রাস্তায় ছাতা মাথায় মানুষ দাঁড়িয়ে আছেন।

গাবতলী থেকে মহাখালী হয়ে নতুন বাজার আসা রইস বাসের চালক এখলাছুর রহমান বলেন, বৃষ্টির কারণে সড়কে আজ গণ-পরিবহনের সংখ্যা কম, আবার কোথাও যানজটও আছে। বাস থামালেই যাত্রীরা ঠাসাঠাসি করে বাসে উঠছেন। যেহেতু বৃষ্টির মধ্যে সবাই সড়কে দাঁড়িয়ে আছেন তাই যতজনকে পেরেছি বাসে নিয়েছি।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

ক্যাম্পাস টু ক্যারিয়ার

সপ্তাহে ৭ দিনই হাফ পাস সুবিধা পাবে শিক্ষার্থীরা

Published

on

পর্ষদ সভা

সপ্তাহের সাত দিনই শিক্ষার্থীরা হাফ পাস সুবিধা পাবেন বলে জানিয়েছেন ঢাকা পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক সাইফুল আলম।

সোমবার (২৩ সেপ্টেম্বর) রাজধানীতে পরিবহন মালিক ও শ্রমিকদের এক সচেতনতামূলক সেমিনারে তিনি এ কথা বলেন।

সাইফুল আলম বলেন, ঢাকা মহানগর এলাকায় ইউনিফর্ম অথবা ছবিযুক্ত পরিচয়পত্র দেখানো সাপেক্ষে আজ (সোমবার) থেকেই শিক্ষার্থীরা হাফ পাস সুবিধা পাবেন।

তিনি আরও বলেন, আগের সময়সীমা (সকাল ৮টা থেকে রাত ৮টা) বাতিল করে এখন থেকে ভোর ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত শিক্ষার্থীদের এ সুবিধা দেওয়া হবে।

ঢাকা মহানগর এলাকার সব রুট ও এলাকার সব সিটি বাসে এই সিদ্ধান্ত বলবৎ হবে বলেও জানান ঢাকা পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক।

নিরাপদ সড়ক আন্দলোনের (নিসআ) আহ্বায়ক আব্দুল্লাহ মেহেদি দীপ্ত বলেন, ২০২৪ সালের গণআন্দোলনে শিক্ষার্থীদের বিশেষ অবদানের প্রতি ধন্যবাদ জানাতে হাফ পাস বাস্তবায়ন করা হয়।

এ সময় হাফ পাস শুধু বাস নয়, রেল ও নৌযানসহ সব পরিবহনে সরকারকে বাস্তবায়ন করার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভা করবে বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৫ অক্টোবর...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার1 hour ago

সিমটেক্স ইন্ডাস্ট্রিজের পর্ষদ সভা স্থগিত

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পর্ষদ সভা স্থগিত করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার2 hours ago

৫৮ লাখ শেয়ার বেচবেন মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোক্তা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে ব্যাংক খাতে তালিকাভুক্ত কোম্পানি মার্কেন্টাইল ব্যাংক পিএলসির উদ্যোক্তা পরিচালক ৫৮ লাখ শেয়ার বিক্রির ঘোষণা...

Midland Bank Midland Bank
পুঁজিবাজার2 hours ago

শেয়ারদর বাড়ার কারণ জানে না মিডল্যান্ড ব্যাংক

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি মিডল্যান্ড ব্যাংক পিএলসি শেয়ারদর অস্বাভাবিকভাবে বাড়ার কারণ জানে না বলে ঢাকা স্টক...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার2 hours ago

দুই ঘণ্টায় সূচক বেড়েছে ৫০ পয়েন্ট

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূচকের ইতিবাচক প্রবণতায় চলছে লেনদেন।...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার2 hours ago

এনভয় টেক্সটাইলের ৩৬ লাখ শেয়ার কিনলো কসমোপলিটন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে বস্ত্র খাতে তালিকাভুক্ত কোম্পানি এনভয় টেক্সটাইল লিমিটেডের ৩৬ লাখ শেয়ার বিদ্যমান বাজার দরে কিনেছে...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার3 hours ago

লংকাবাংলা ফাইন্যান্সের ১ কোটি ৮ লাখ শেয়ার হস্তান্তর সম্পন্ন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংকবহির্ভূত আর্থিক প্রতিষ্ঠান (এনবিএফআই) লংকাবাংলা ফাইন্যান্স পিএলসির উদ্যোক্তা পরিচালক মাহবুব উল আনাম শেয়ার...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার3 hours ago

কাট্টালি টেক্সটাইলের আর্থিক প্রতিবেদন প্রকাশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান কাট্টালি টেক্সটাইল লিমিটেড গত ৩০ জুন, ২০২২ এবং ৩০ জুন, ২০২৩ তারিখে...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার3 hours ago

ওয়ালটন উদ্যোক্তার প্রায় দেড় কোটি শেয়ার হস্তান্তর সম্পন্ন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির উদ্যোক্তা পরিচালক এস. এম. মাহবুবুল আলমের ঘোষিত ১ কোটি...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার4 hours ago

সোনালী লাইফ ইন্স্যুরেন্সের পর্ষদ সভা স্থগিত

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পর্ষদ সভা স্থগিত করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার4 hours ago

এনার্জিপ্যাক পাওয়ারের ক্যাটাগরি পরিবর্তন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত বিদ্যুৎ ও জ্বালানি খাতের কোম্পানি এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন পিএলসির ক্যাটাগরি পরিবর্তন করা হয়েছে।...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার5 hours ago

কাট্টালি টেক্সটাইলের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান কাট্টালি টেক্সটাইল লিমিটেড গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার17 hours ago

বিএটিবিসির সিএসআরের অর্থ লোপাট, জড়িতরা চাকরিচ্যুত

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত বহুজাতিক কোম্পানি ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানি (বিএটিবি) লিমিটেডের কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার20 hours ago

রেনাটার লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি রেনাটা পিএলসি গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে।...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার21 hours ago

পুঁজিবাজার সংস্কার নিয়ে অংশীজনদের সঙ্গে বসছে বিএসইসি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের পুঁজিবাজারের সংস্কারের বিষয়ে স্টেকহোল্ডার বা অংশীজনদের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠকে বসছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার22 hours ago

ডিএসইতে পিই রেশিও কমেছে ১.৯২ শতাংশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (২২ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর) দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সার্বিক...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার23 hours ago

সাপ্তাহিক দরপতনের শীর্ষে নিউ লাইন ক্লোথিংস

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (২২ সেপ্টেম্বর-২৬ সেপ্টেম্বর) দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন হওয়া ৩৯৬...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার24 hours ago

সপ্তাহজুড়ে ইসলামী ব্যাংকের শেয়ারদর বেড়েছে ৩০ শতাংশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (২২ সেপ্টেম্বর-২৬ সেপ্টেম্বর) দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন হওয়া ৩৯৬...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার1 day ago

সাপ্তাহিক লেনদেনের শীর্ষে ব্রাক ব্যাংক

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (২২ সেপ্টেম্বর-২৬ সেপ্টেম্বর) দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৬ কোম্পানির শেয়ার...

পর্ষদ সভা পর্ষদ সভা
পুঁজিবাজার1 day ago

পুঁজিবাজারে ফ্লোর প্রাইস দীর্ঘমেয়াদি ক্ষতি করে: ডিসিসিআই প্রেসিডেন্ট

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে দীর্ঘমেয়াদি বিনিয়োগকারীদের কাছে আমরা পৌঁছাতে পারছি না। এর মধ্যে ফ্লোর প্রাইস ছিলো রেগুলেটরি ব্যর্থতা।...

ফেসবুকে অর্থসংবাদ

পর্ষদ সভা
অর্থনীতি3 mins ago

ইলিশের দাম ৭০০ টাকা চেয়ে আইনি নোটিশ

পর্ষদ সভা
অর্থনীতি33 mins ago

বিদেশি ঋণ সংগ্রহে ড. ইউনূসের মুন্সিয়ানা

পর্ষদ সভা
জাতীয়50 mins ago

বিমানবন্দরের আশপাশ ‘নীরব এলাকা’ ঘোষণা করে বিজ্ঞপ্তি

পর্ষদ সভা
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভা করবে বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস

পর্ষদ সভা
পুঁজিবাজার1 hour ago

সিমটেক্স ইন্ডাস্ট্রিজের পর্ষদ সভা স্থগিত

পর্ষদ সভা
জাতীয়2 hours ago

কোস্টগার্ডের নতুন মহাপরিচালক জিয়াউল হক

পর্ষদ সভা
পুঁজিবাজার2 hours ago

৫৮ লাখ শেয়ার বেচবেন মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোক্তা

Midland Bank
পুঁজিবাজার2 hours ago

শেয়ারদর বাড়ার কারণ জানে না মিডল্যান্ড ব্যাংক

পর্ষদ সভা
পুঁজিবাজার2 hours ago

দুই ঘণ্টায় সূচক বেড়েছে ৫০ পয়েন্ট

পর্ষদ সভা
পুঁজিবাজার2 hours ago

এনভয় টেক্সটাইলের ৩৬ লাখ শেয়ার কিনলো কসমোপলিটন

পর্ষদ সভা
আইন-আদালত3 hours ago

কারাগারে সাংবাদিক মাহমুদুর রহমান

পর্ষদ সভা
পুঁজিবাজার3 hours ago

লংকাবাংলা ফাইন্যান্সের ১ কোটি ৮ লাখ শেয়ার হস্তান্তর সম্পন্ন

পর্ষদ সভা
পুঁজিবাজার3 hours ago

কাট্টালি টেক্সটাইলের আর্থিক প্রতিবেদন প্রকাশ

পর্ষদ সভা
পুঁজিবাজার3 hours ago

ওয়ালটন উদ্যোক্তার প্রায় দেড় কোটি শেয়ার হস্তান্তর সম্পন্ন

পর্ষদ সভা
অর্থনীতি4 hours ago

ইউনিয়ন ব্যাংক থেকে ১৮ হাজার কোটি টাকা সরিয়েছেন এস আলম

পর্ষদ সভা
পুঁজিবাজার4 hours ago

সোনালী লাইফ ইন্স্যুরেন্সের পর্ষদ সভা স্থগিত

পর্ষদ সভা
ক্যাম্পাস টু ক্যারিয়ার4 hours ago

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তির ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

পর্ষদ সভা
পুঁজিবাজার4 hours ago

এনার্জিপ্যাক পাওয়ারের ক্যাটাগরি পরিবর্তন

পর্ষদ সভা
রাজধানী5 hours ago

রাজধানীর যেসব মার্কেট বন্ধ রোববার

পর্ষদ সভা
সারাদেশ5 hours ago

বিপৎসীমার ওপরে তিস্তার পানি

পর্ষদ সভা
পুঁজিবাজার5 hours ago

কাট্টালি টেক্সটাইলের লভ্যাংশ ঘোষণা

পর্ষদ সভা
অন্যান্য5 hours ago

দেশে ফিরলেন প্রধান উপদেষ্টা ড. ইউনূস

পর্ষদ সভা
ব্যাংক14 hours ago

বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক হলেন কাকলী জাহান

পর্ষদ সভা
ক্যাম্পাস টু ক্যারিয়ার15 hours ago

ছাত্ররাজনীতি নিয়ে যে সিদ্ধান্ত নিলো বুয়েট প্রশাসন

পর্ষদ সভা
আন্তর্জাতিক15 hours ago

পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত, ৬ জন নিহত

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০