Connect with us

সারাদেশ

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

Published

on

পুঁজিবাজার

মানিকগঞ্জে পোশাক শ্রমিকদের বহনকারী বাসের সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটেছে। এতে তিন নারীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন অন্তত ২০ জন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার বোয়ালী ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, সকালে বোয়ালী ব্রিজ এলাকায় মানিকগঞ্জের তারাসিমা গার্মেন্টসের বাসটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারী নিহত হন। আহত হন অন্তত ২২ জন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর আরও দুই নারী মারা যান।

বরংগাইল হাইওয়ে পুলিশের ওসি মো. ইব্রাহিম দুর্ঘটনায় তিনজনের প্রাণহানির সত্যতা নিশ্চিত করে জানান, বাস-ট্রাক সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। তাদের নামপরিচয় এখনো পাওয়া যায়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সারাদেশ

চাঁদপুরে ইলিশ শিকার করায় ২২ জেলে আটক

Published

on

পুঁজিবাজার

চাঁদপুরে নিষেধাজ্ঞার মধ্যেও ইলিশ নিধন। তবে পর্যন্ত শেষ রক্ষা হয়নি। ইলিশ, জাল ও মাছ ধরার নৌকাসহ নৌ পুলিশের হাতে আটক হতে হলো ২২ জেলেকে। শনিবার (১৯ অক্টোবর) ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত পদ্মা ও মেঘনা- এই দুই নদীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব জেলেকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে মাছ ধরার ৫টি নৌকা, বিপুল পরিমাণ জাল এবং প্রায় ২শ’ কেজি ইলিশ জব্দ করা হয়।

নৌ পুলিশ চাঁদপুর অঞ্চলের জ্যেষ্ঠ সরকারী পুলিশ সুপার ইমতিয়াজ আহমেদ জানান, আটক হওয়া ২২ জেলের মধ্যে ১৫ জনকে মৎস্য সংরক্ষণ আইনে মামলার পরিপ্রেক্ষিতে কারাগারে পাঠানো হয়। অপরাধ স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালতে ৫ জনকে ১৪ হাজার টাকা জরিমানা এবং কিশোর হওয়ায় অন্য ২ জনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়ার নির্দেশ দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এছাড়া, মাছ ধরার ইঞ্জিনচালিত ৫টি নৌকা সংশ্লিষ্ট নৌপুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। একই সঙ্গে জব্দ করা ইলিশ দুস্থ অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়।

এদিকে, পদ্মা ও মেঘনার অভয়াশ্রমে জাল ও নৌকা নিয়ে নেমে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ নিধনের দায়ে শনিবারের ২২ জনসহ গত ১৩ অক্টোবর থেকে এখন পর্যন্ত শতাধিক জেলেকে নৌ পুলিশ ও কোস্টগার্ড আটক করেছে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

সারাদেশ

দেনমোহর শোধ না করেই দ্বিতীয় বিয়ে, প্রথম স্ত্রীর হামলা

Published

on

পুঁজিবাজার

প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর তিন মাস পেরিয়ে গেলেও দেনমোহরের টাকা পরিশোধ করেননি শফিকুল ইসলাম (৩০)। এর মধ্যেই বরযাত্রী নিয়ে দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছিলেন তিনি। পথে বরযাত্রীর গাড়ি থামিয়ে হামলা করেছেন প্রথম পক্ষের স্ত্রীর স্বজনেরা। এতে বরসহ অন্তত তিনজন আহত হয়েছেন।

গতকাল শুক্রবার সন্ধ্যায় গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বর শফিকুল ইসলামসহ আহত ব্যক্তিদের উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রাতে দুই পক্ষকে থানায় এনে ঘটনা মীমাংসা করে দেওয়া হয় বলে পুলিশ জানিয়েছে।

শফিকুলের বাড়ি সাদুল্যাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। তাঁর প্রথম স্ত্রী পারভীন খাতুন একই ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে। ওই গ্রাম দিয়ে দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে গাড়ি থামিয়ে হামলা করা হয় বলে অভিযোগ উঠেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২০২২ সালের জানুয়ারি মাসে শফিকুলের সঙ্গে চার লাখ টাকা দেনমোহরে ফকিরপাড়া গ্রামের পারভীন খাতুনের বিয়ে হয়। পারিবারিক দ্বন্দ্বের জেরে তিন মাস আগে তাঁদের ছাড়াছাড়ি হয়ে যায়। ছাড়াছাড়ির তিন মাস পরও শফিকুল দেনমোহরের টাকা পরিশোধ করেননি। গতকাল সন্ধ্যায় দ্বিতীয় বিয়ের জন্য মাইক্রোবাসে করে একই উপজেলার জামালপুর ইউনিয়নের পাতিল্যাকুড়া (উত্তরপাড়া) গ্রামে কনের বাড়িতে যাচ্ছিলেন শফিকুল। বরযাত্রীবাহী মাইক্রোবাসটি ফকিরপাড়া গ্রামে পৌঁছালে পারভীনের স্বজনেরা পথরোধ করেন।

শফিকুল ইসলামের অভিযোগ, পারভীন ও তাঁর স্বজনেরা তাঁদের মাইক্রোবাস থামানোর পর গাড়ি থেকে নামিয়ে লাঠি দিয়ে মারধর করেন। এতে তিনিসহ তিনজন আহত হয়েছেন। তিনি স্বীকার করেন, দেনমোহরের টাকা পরিশোধ করা হয়নি। পরে দেওয়ার কথা ছিল। এর মধ্যেই এই হামলা করা হয়।

তবে প্রথম স্ত্রী পারভীন খাতুন মারধরের বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, শফিকুলের সঙ্গে প্রায় আড়াই বছর তিনি ঘর-সংসার করেন। এরপর তাঁদের ছাড়াছাড়ি হয়ে যায়। বিবাহবিচ্ছেদের প্রায় তিন মাস পেরিয়ে যাচ্ছে। কিন্তু দেনমোহরের টাকা বুঝিয়ে দেওয়া হয়নি। দেনমোহরের টাকা শোধ না করেই তিনি দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছিলেন। তাই পথরোধ করে দেনমোহরের টাকা দাবি করা হয়। এ সময় কথা–কাটাকাটি হলেও কোনো মারধর করা হয়নি বলে তিনি দাবি করেন।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজ উদ্দিন খন্দকার বলেন, ঘটনাটি পুলিশ জানার পর শফিকুলকে থানায় আনা হয়। পরে গতকাল রাতে উভয় পক্ষ ঘটনা মীমাংসা করে। রাতেই শফিকুলকে ছেড়ে দেওয়া হয়। শফিকুল পরে দ্বিতীয় বিয়ে করেছেন কি না জানা যায়নি।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

সারাদেশ

ডেঙ্গুতে আরও ৪ মৃত্যু, শনাক্ত ১১২১

Published

on

পুঁজিবাজার

ডেঙ্গু আক্রান্ত রোগীদের মৃত্যু মিছিল কমছেই না। শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত (একদিনে) ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। একইসঙ্গে এই সময়ে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ১১২১ জন।

শনিবার (১৯ অক্টোববর) স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, হাসপাতালে নতুন ভর্তিদের মধ্যে বরিশাল বিভাগে ১৪৬ জন, চট্টগ্রাম বিভাগে ১৪৯ জন, ঢাকা বিভাগে (সিটি করপোরেশনের বাইরে) ১৮৪, ঢাকা উত্তর সিটিতে ২৭০, ঢাকা দক্ষিণ সিটিতে ১৭৯, খুলনা বিভাগে ১১২ জন রয়েছেন। এছাড়াও রাজশাহী বিভাগে ৪৪ জন এবং ময়মনসিংহ বিভাগে ২৮ জন নতুন রোগী ভর্তি হয়েছেন।

এদিকে গত এক দিনে সারাদেশে ৯৭২ জন ডেঙ্গু রোগী হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন। এ নিয়ে চলতি বছর ছাড়পত্র পেয়েছেন ৪৪ হাজার ৩৮৭ জন।

স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, এবছরের জানুয়ারি থেকে এখন পর্যন্ত সবমিলিয়ে ৪৮ হাজার ৫৮২ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। বছরের এখন পর্যন্ত ডেঙ্গুতে মৃত্যু হয়েছে ২৪১ জনের। এছাড়াও গত বছর ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন ৩ লাখ ২১ হাজার ১৭৯ জন। মারা যান ১ হাজার ৭০৫ জন।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

সারাদেশ

ছেলের পাসের খবরে অঝোরে কাঁদলেন শহীদ সাগরের মা!

Published

on

পুঁজিবাজার

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় উত্তরায় পুলিশের গুলিতে নিহত হন এইচএস‌সি পরীক্ষার্থী সাগর গাজী। তার মৃত্যুর প্রায় আড়াই মাস পেরিয়ে গেছে। আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) এইচএসসি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। সেই পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন নিহত সাগর। ছেলের রেজাল্ট পেয়ে কান্নায় ভেঙে পড়েন সাগরের মা শা‌হিদা বেগম।

পটুয়াখালীর গলা‌চিপার উলা‌নিয়া হাট মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের এইচএস‌সি পরীক্ষার্থী ছিলেন নিহত সাগর গাজী। তিনি এইচএসসি পরীক্ষায় জিপিএ ২.৯২ পেয়ে উত্তীর্ণ হয়েছেন। পড়া‌শোনা শেষ করে ইঞ্জি‌নিয়ার হওয়ার স্বপ্ন ছিল তার।

কান্নাজড়িত কণ্ঠে সাগরে মা শাহিদা বেগম বলেন, তার ছেলে বেচে থাকলে রেজাল্ট পেয়ে অনেক খুশি হতো। ছেলে বলতো একসময় সেই পরিবারের হাল ধরবে। পরিবার নিয়ে কত কথা বলতো সে। পড়াশোনা শেষ করে সাগর ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন দেখতো বলেও জানান তিনি।

নিহত সাগ‌রের রেজাল্ট পেয়ে খুশি তার বড় ভাইও। কিন্তু শোকাহত প‌রিবে‌শে স্তব্ধ হয়ে আছেন তিনি। সাগরের স্বপ্ন স্বপ্নই থেকে গেলো। এ সময় আবেগাপ্লুত হয়ে ভাই হত্যার বিচার চান বড় ভাই শাওন।

সাগরসহ বৈষম্যবিরোধী আন্দোলনে মারা যাওয়া সকলের হত্যার বিচার চান সাগরের শিক্ষক ও সহপাঠীরাও। এই হত্যার বিচার না হলে শহীদের রক্তের সাথে অবিচার করা হবে বলেও মন্তব্য করেন তারা।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

সারাদেশ

প্রতিমা বিসর্জন দিতে গিয়ে দুই নৌকার সংঘর্ষ, কিশোরের মৃত্যু

Published

on

পুঁজিবাজার

টাঙ্গাইলের কালিহাতি উপজেলার ঝিনাই নদীতে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে ২ নৌকার সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক কিশোর নিহত হয়েছে।

রবিবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় কালিহাতী পুরাতন থানা ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কালিহাতী থানার ওসি আবুল কালাম ভূঁইয়া।

নিহত অপু পাল (১২) জেলার কালিহাতি উপজেলার দক্ষিণ বেতডোবা গ্রামের বিষ্ণু পালের ছেলে।

এবিষয়ে ওসি আবুল কালাম ভূঁইয়া বলেন, প্রতি বছরের মতো এবারো প্রতিমা বিসর্জন দেওয়ার আগ মুহূর্তে বিভিন্ন নৌকা নিয়ে জড়ো হন সনাতন ধর্মালম্বীরা। একপর্যায়ে আনুমানিক সাড়ে ৪টা থেকে ৫টার দিকে নৌকার গতি বেশি থাকার ফলে দুটি নৌকার মধ্যে সংঘর্ষ হয়। এতে অপুসহ কয়েকজন আহত হন।

তিনি আরও বলেন, স্থানীয়দের সহযোগিতায় পুলিশ আহতদের কালিহাতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক অপু পালকে মৃত ঘোষণা করেন। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার7 hours ago

পুঁজিবাজারের উন্নয়নে প্রধান উপদেষ্টাকে স্মারকলিপি দেবে বিনিয়োগকারীরা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের অস্থির পুঁজিবাজারে স্থিতিশীলতা ফেরাতে এবং বিনিয়োগকারীদের পুঁজি রক্ষায় প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা করেছেন সাধারণ...

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার9 hours ago

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ২৮ সেপ্টেম্বর জনপ্রিয় অনলাইন বিজনেস পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ‘বিএটিবিসির সিএসআরের অর্থ লোপাট, জড়িতরা চাকরিচ্যুত’...

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার13 hours ago

ডিবিএইচ ফাইন্যান্সের আয় বেড়েছে

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত...

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার17 hours ago

ইউনিয়ন ইন্স্যুরেন্সের শেয়ারদর কমেছে ২২ শতাংশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সমাপ্ত সপ্তাহে (১৩ অক্টোবর-১৭ অক্টোবর) দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন হওয়া ৩৯৬...

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার17 hours ago

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্সের শেয়ারদর বেড়েছে ২৫ শতাংশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (১৩ অক্টোবর-১৭ অক্টোবর) দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন হওয়া ৩৯৬...

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার17 hours ago

সাপ্তাহিক লেনদেনের শীর্ষে অগ্নি সিস্টেমস

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (১৩ অক্টোবর-১৭ অক্টোবর) দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৬ কোম্পানির শেয়ার...

অ্যাপেক্স ফুডসের লভ্যাংশ ঘোষণা অ্যাপেক্স ফুডসের লভ্যাংশ ঘোষণা
পুঁজিবাজার18 hours ago

এপেক্স ফুডসের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি এপেক্স...

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার1 day ago

ডিএসইর বাজার মূলধন কমলো ৫ হাজার কোটি টাকা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সব সূচকের পতনের মধ্য দিয়ে লেনদেন হয়েছে। সেই...

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার2 days ago

তিন হাজার কোটি টাকার ‘সভরেন গ্যারান্টি’ পাচ্ছে আইসিবি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন রাষ্ট্রায়াত্ব বিনিয়োগ প্রতিষ্ঠান ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশকে (আইসিবি) ৩ হাজার কোটি টাকার ‘সভরেন গ্যারান্টি’ দেওয়ার...

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার2 days ago

পুঁজিবাজারের আরও দুই ব্যাংক পাচ্ছে সাড়ে ৫০০ কোটি টাকা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন ঋণ জালিয়াতি ও নানান অনিয়োমের কারণে দুর্বল হয়ে পড়া ব্যাংকগুলোকে তারল্য গ্যারান্টি দিচ্ছে কেন্দ্রীয় ব্যাংক।...

Advertisement
Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

পুঁজিবাজার
রাজনীতি4 hours ago

অক্ষম হলে সরকারকে ক্ষমতা ছেড়ে দিতে বললেন নুর

পুঁজিবাজার
সারাদেশ4 hours ago

চাঁদপুরে ইলিশ শিকার করায় ২২ জেলে আটক

পুঁজিবাজার
জাতীয়5 hours ago

তথ্যের অবাধ প্রবাহ নিশ্চিত করতে হবে: পরিবেশ উপদেষ্টা

পুঁজিবাজার
অন্যান্য5 hours ago

বসুন্ধরায় চাকরির সুযোগ, পাবেন প্রভিডেন্ট ফান্ড

পুঁজিবাজার
রাজনীতি5 hours ago

জাতীয় পার্টিকে যে কারণে ডাকছে না অন্তর্বর্তী সরকার

পুঁজিবাজার
ক্যাম্পাস টু ক্যারিয়ার6 hours ago

জাবিতে বিলুপ্ত গণরুম, সিট পেল নবীন শিক্ষার্থীরা

পুঁজিবাজার
রাজধানী6 hours ago

রাজধানীর হাতিরঝিল ও বংশাল থানায় নতুন ওসি

পুঁজিবাজার
রাজনীতি7 hours ago

প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠক শেষে যা বললেন পার্থ

পুঁজিবাজার
পুঁজিবাজার7 hours ago

পুঁজিবাজারের উন্নয়নে প্রধান উপদেষ্টাকে স্মারকলিপি দেবে বিনিয়োগকারীরা

পুঁজিবাজার
অর্থনীতি7 hours ago

দেশের ইতিহাসে স্বর্ণের সর্বোচ্চ দাম

পুঁজিবাজার
জাতীয়7 hours ago

নির্বাচন কমিশন পুনর্গঠনে শিগগিরই সার্চ কমিটি: মাহফুজ আলম

পুঁজিবাজার
সারাদেশ8 hours ago

দেনমোহর শোধ না করেই দ্বিতীয় বিয়ে, প্রথম স্ত্রীর হামলা

পুঁজিবাজার
সারাদেশ8 hours ago

ডেঙ্গুতে আরও ৪ মৃত্যু, শনাক্ত ১১২১

পুঁজিবাজার
রাজনীতি8 hours ago

আওয়ামী লীগকে নিষিদ্ধ করার দাবি এলডিপির

পুঁজিবাজার
আইন-আদালত9 hours ago

ষোড়শ সংশোধনী নিয়ে রিভিউ আবেদনের শুনানি রোববার

পুঁজিবাজার
অর্থনীতি9 hours ago

দেশে রাশিয়ার গম রপ্তানি বেড়েছে ১২ শতাংশ

পুঁজিবাজার
পুঁজিবাজার9 hours ago

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

পুঁজিবাজার
অর্থনীতি10 hours ago

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কর্মকর্তাদের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন শ্রম উপদেষ্টা

পুঁজিবাজার
অর্থনীতি10 hours ago

জলবায়ু পরিবর্তনের কারণে ডিমের উৎপাদন কমেছে: মৎস্য উপদেষ্টা

পুঁজিবাজার
জাতীয়10 hours ago

সড়ক ছাড়লো আউটসোর্সিং কর্মীরা, দিলেন আল্টিমেটাম

পুঁজিবাজার
জাতীয়10 hours ago

বন্যার কারণে নিত্যপণ্যে প্রভাব পড়েছে: ত্রাণ উপদেষ্টা

পুঁজিবাজার
অর্থনীতি10 hours ago

এসএমই খাতের উন্নয়নে প্রয়োজন আন্তর্জাতিকমানের নীতিমালা

পুঁজিবাজার
অর্থনীতি11 hours ago

অনলাইনে আয়কর রিটার্ন দাখিল করবেন যেভাবে 

পুঁজিবাজার
আন্তর্জাতিক11 hours ago

বিশ্ববাজারে স্বর্ণের দামে রেকর্ড

পুঁজিবাজার
রাজনীতি11 hours ago

বৈষম্যহীন মানবিক বাংলাদেশ গড়তে চাই: জামায়াত আমির

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১