Connect with us

খেলাধুলা

বিপিএলের ফ্র্যাঞ্চাইজি মালিকানায় আসছে রদবদল

Published

on

খান

বিপিএল আয়োজন নিয়ে এবার বেশ উৎসুক বিসিবি। পাশাপাশি লভ্যাংশ শেয়ারেরও ঘোষণা দেওয়া হয়। আবার বিপিএল গভর্নিং কাউন্সিলের কর্মকর্তারা দেশে নেই। বিলুপ্ত করা হয়নি পুরোনো কমিটি। নতুন করে কাউকে দায়িত্ব দেওয়া হবে কিনা জানা নেই। বিসিবি সভাপতি ফারুক আহমেদ হয়তো বিপিএল আয়োজনের দায়িত্ব তুলে দেওয়ার মতো বিশ্বস্ত কাউকে পাচ্ছেন না। তাই নিজের হাতেই সব দায়িত্ব তুলে নিয়েছেন সভাপতি।

ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে কথা বলে চাহিদার বিষয়গুলো জেনে নিচ্ছেন। ঢাকা দলের নতুন মালিকানা পেতে আগ্রহী কসমেটিকস কোম্পানী রিমার্ক-হারল্যানের সাক্ষাৎকার নিয়েছেন। গত আসরের ঢাকার মালিকেরা এবার না থাকার সম্ভবনাই বেশি। সিলেটের মালিকদের সঙ্গেও কথা বলা শেষ। গতকাল কথা বলেছেন চ্যাম্পিয়ন ফরচুন বরিশালের মালিক মিজানুর রহমানের সঙ্গে।

জানা গেছে, মিজানুর রহমান ৩০ শতাংশ লভ্যাংশ চেয়েছেন সব ফ্র্যাঞ্চাইজির জন্য। কিছু সুযোগ-সুবিধাও চেয়েছেন তিনি। পুরোনো ফ্র্যাঞ্চাইজিদের মধ্যে বাকি আছে রংপুর রাইডার্স, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গে কথা বলা।

কুমিল্লার মালিক নাফিসা কামাল বিদেশে চলে যাওয়ায় বিপিএলে খেলা হবে না। চট্টগ্রামের আক্তার গ্রুপ ক্রিকেটারদের বকেয়া পরিশোধ করেনি। তাদের জায়গায় দেখা যেতে পারে প্রথম আসরের মালিক সামির কাদের চৌধুরীকে। তবে বিপিএল খেলতে হলে মঙ্গলবারের মধ্যে ফ্র্যাঞ্চাইজি ফি জমা দিতে হবে পুরোনোদের।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলাধুলা

রিয়াল মাদ্রিদের মাঠে কনসার্ট স্থগিত

Published

on

খান

সান্তিয়াগো বার্নাব্যুতে কনসার্ট আয়োজন স্থগিত করেছে রিয়াল মাদ্রিদ। ক্লাবটি জানিয়েছে, সূচিতে থাকা সামনের কনসার্টগুলোর তারিখ পুনরির্ধারণ করা হবে। এ ছাড়া অক্টোবরের একটি কনসার্ট বাতিলের ষোঘণা করেছে স্প্যানিশ ক্লাবটি।

বার্তা সংস্থা এএফপির প্রকাশিত খবরে বলা হয়েছে, বার্নাব্যুতে কনসার্টের কারণে শব্দদূষণের অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা। তাদের অভিযোগ, স্টেডিয়ামটি যথাযথভাবে শব্দরোধী (সাউন্ডপ্রুফড) নয়। বাইরে আসা শব্দের মাত্রা মাদ্রিদ শহরের অনুমোদিত সীমার বেশি।

১৯৪৭ সালের পর থেকেই ফুটবলের জন্য ব্যবহৃত হয়ে আসছে স্পেন রাজধানীর কেন্দ্রে অবস্থিত এই সান্তিয়াগো বার্নাব্যু। ১৯৮৩ সাল থেকে এ মাঠে অনিয়মিতভাবে কনসার্ট আয়োজন শুরু হয়। ক্লাবের আয় বাড়ানো এবং স্টেডিয়ামকে বিনোদনের একটি কেন্দ্র হিসেবে গড়ে তোলার পরিকল্পনা থেকে সম্প্রতি এই মাঠে বড় ধরনের সংস্কারকাজ করা হয়।

চলতি বছরের ২৯ ও ৩০ মে সান্তিয়াগো বার্নাব্যুতে দুই দিনের কনসার্ট করেন মার্কিন সঙ্গীত তারকা টেলর সুইফট। সংস্কারের পর এটিই প্রথম বড় কনসার্ট। এরপর জুনে টানা চার রাত সঙ্গীত পরিবেশন করেন কলম্বিয়ান তারকা ক্যারল জি।

সামনের মাসগুলোয় আরও কয়েকটি কনসার্ট হওয়ার কথা। তবে আপাতত তা স্থগিতের ঘোষণা দিয়ে বিবৃতি দিয়ে রিয়াল মাদ্রিদ। ‘রিয়াল মাদ্রিদ সান্তিয়াগো বার্নাব্যুর নির্ধারিত ইভেন্ট ও কনসার্টের সূচি পুননির্ধারণের সিদ্ধান্ত নিয়েছে। কনসার্ট আয়োজনের জন্য যে শব্দ উৎপন্ন হয় এবং সম্প্রচারের সুনির্দিষ্ট শর্ত রয়েছে, তা নিশ্চিতে রিয়াল মাদ্রিদ কাজ চালিয়ে যাবে।’

বিবৃতিতে বলা হয়েছে, আগামী ১২ অক্টোবরের কনসার্ট বাতিল হয়েছে। এই কনসার্টে দক্ষিণ কোরিয়ার কে-পরের পারফর্ম করার কথা ছিল। স্প্যানিশ টেলিভিশন টিভিই জানিয়েছে, কনসার্টটির জন্য ২ লাখ ৪০ হাজার মানুষ টিকিট কেটেছিলেন। তাদের টিকিটের অর্থ ফেরতের বিষয়ে রিয়ালের বিবৃতিতে কিছু বলা হয়নি। তবে আগামী মাসের কনসার্ট বাতিলের পাশাপাশি নভেম্বর, ডিসেম্বর ও ২০১৫ সালের মার্চের কনসার্টের সূচি নতুন করে দেওয়া হবে বলে জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

পাকিস্তানকে হোয়াইটওয়াশ করায় ৩ কোটি টাকা পাচ্ছেন ক্রিকেটাররা

Published

on

খান

পাকিস্তানের মাটিতে স্বাগতিক দলকে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ করে ইতিহাস গড়েছে বাংলাদেশ। সিরিজজয়ী দলকে গতকাল (বৃহস্পতিবার) সংবর্ধনা দিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। এবার জানা গেল বড় অঙ্কের অর্থ পুরস্কার পেতে যাচ্ছে নাজমুল হোসেন শান্তর দল।

আগামীকাল (শনিবার) বিকেলে রাজধানীর পাঁচতারকা একটি হোটেলে টেস্ট দলে থাকা ক্রিকেটারদের ৩ কোটি ২০ লাখ টাকা পুরস্কার তুলে দেবেন ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। বিসিবির মিডিয়া বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে।

সিরিজ জিতলে অর্থ পুরস্কারের রীতি রয়েছে বিসিবির। প্রতিটি টেস্ট, ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজের জন্য জাতীয় দলকে বোনাস দেয় বিসিবি। পাকিস্তানে ইতিহাসগড়া শান্তরা এবার বড় অঙ্কের অর্থ পুরস্কার পাচ্ছেন।

পাকিস্তানের মাটিতে অবিস্মরণীয় এক মুহূর্তের সাক্ষী হয়েছে দেশের ক্রিকেট। টেস্ট ফরম্যাটে কখনো হারাতে না পারা পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের সিরিজ জিতেছে লাল-সবুজের দল। টেস্ট স্ট্যাটাস অর্জনের ২৪ বছর পর এই সিরিজেই এসেছে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ জয়। প্রথম টেস্টে ১০ উইকেটের বিশাল জয়ের পর দ্বিতীয় টেস্টেও এসেছে ৬ উইকেটের অসামান্য এক জয়।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

প্রধান উপদেষ্টার সঙ্গে দেখা করলেন শান্ত-মুশফিকরা

Published

on

খান

পাকিস্তানের মাটিতে কদিন আগে ইতিহাস গড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ী দলের সঙ্গে সাক্ষাৎ করেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। আজ (বৃহস্পতিবার) দুপুর নাগাদ প্রধান উপদেষ্টার কার্যালয়ে যান নাজমুল হোসেন শান্তরা।

এ সময় যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া উপস্থিত ছিলেন। এ ছাড়া বিসিবির নতুন সভাপতি ফারুক আহমেদ ছাড়াও পরিচালক নাজমুল আবেদীন ফাহিম ও প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনও ছিলেন।

বৃহস্পতিবার তেজগাঁও কার্যালয়ে প্রধান উপদেষ্টা ক্রিকেটারদের উদ্দেশে বলেন, এই সাক্ষাতের অপেক্ষায় ছিলাম। আরও জানান, পাকিস্তানে তাদের এই অর্জন ঐতিহাসিক। তাদের অর্জনে গোটা জাতি গর্বিত। জাতির পক্ষ থেকে ক্রিকেটারদের অভিনন্দন জানিয়ে প্রধান উপদেষ্টা বলেন, ‘জয়ের পর আমি অধিনায়কের সঙ্গে কথা বলেছি। তবে সরাসরি সাক্ষাৎ করে জাতির পক্ষ থেকে তোমাদের অভিনন্দন জানাতে অধীর আগ্রহে অপেক্ষায় ছিলাম।’

এ সময় তিনি জাতিতে একত্রিত করতে খেলাধুলার গুরুত্বের কথা তুলে ধরেন এবং প্যারিস অলিম্পিকে উপদেষ্টা এবং শুভেচ্ছাদূত হিসেবে অংশ নেওয়ার কথা জানান। এ ছাড়া ইতালির মিলানে ২০২৬ এর শীতকালীন অলিম্পিকে তাকে প্রধান উপদেষ্টা হিসেবে অংশ নেওয়ার আমন্ত্রণ জানানো হয়েছিল বলেও উল্লেখ করেন।

কদিন আগে পাকিস্তানের মাটিতে অবিস্মরণীয় এক মুহূর্তের সাক্ষী হয়েছে দেশের ক্রিকেট। টেস্ট ফরম্যাটে কখনো হারাতে না পারা পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের সিরিজ জিতেছে লাল-সবুজের দল। টেস্ট স্ট্যাটাস অর্জনের ২৪ বছর পর এই সিরিজেই এসেছে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ জয়। প্রথম টেস্টে ১০ উইকেটের বিশাল জয়ের পর দ্বিতীয় টেস্টেও এসেছে ৬ উইকেটের অসামান্য এক জয়।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

প্রধান উপদেষ্টার সঙ্গে ক্রিকেটারদের সাক্ষাৎ কাল

Published

on

খান

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ জয়ের পর ফোন করে অধিনায়ক নাজমুল হোসেন ও তাঁর দলকে অভিনন্দন জানিয়েছিলেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। তখনই বলা হয়েছিল পাকিস্তান থেকে দেশে ফিরলে বাংলাদেশ দলের ক্রিকেটারদের সংবর্ধনা দেবেন তিনি।

বিসিবির একাধিক সূত্র নিশ্চিত করেছে, প্রধান উপদেষ্টার কার্যালয়ে ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে ক্রিকেটারদের সেই সাক্ষাৎটি হতে যাচ্ছে আগামীকাল দুপুরে। পাকিস্তানকে ২-০ ব্যবধানে টেস্ট সিরিজ হারিয়ে আসা ক্রিকেটারদের সঙ্গে প্রধান উপদেষ্টার কার্যালয়ে যাবেন বিসিবি সভাপতি ফারুক আহমেদ, থাকতে পারেন আরও দুই-একজন কর্মকর্তাও।

গত ৩ সেপ্টেম্বর রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় টেস্ট জয়ের পর নাজমুল হোসেনকে ফোন করে প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস বলেছিলেন, ‘আমার ও সরকারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। পুরো জাতি তোমাদের নিয়ে গর্বিত।’ নাজমুল রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামের মাঠে দাঁড়িয়েই ফোনে কথা বলেছেন প্রধান উপদেষ্টার সঙ্গে।

পাকিস্তানে টেস্ট সিরিজ জয়ের পর ফোনে বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছিলেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস
পাকিস্তানে টেস্ট সিরিজ জয়ের পর ফোনে বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছিলেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসছবি: সংগৃহীত
রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত দুই টেস্টের সিরিজের প্রথমটি বাংলাদেশ জিতে ১০ উইকেটে, দ্বিতীয় টেস্টে জয় ৬ উইকেটে। পাকিস্তানে বিপক্ষে এটাই বাংলাদেশের প্রথম টেস্ট সিরিজ জয়, প্রথম সিরিজ জয় পাকিস্তানের মাটিতে যে কোনো সংস্করণের ক্রিকেটেই।

আগামী ১৫ সেপ্টেম্বর বাংলাদেশ ভারতে যাবে দুই টেস্ট ও তিন টি-টোয়েন্টির সিরিজ খেলতে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

বিসিবি থেকে পদত্যাগ করলেন সুজন

Published

on

খান

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক পদ থেকে পদত্যাগ করেছেন খালেদ মাহমুদ সুজন। আজ বুধবার বোর্ডে পদত্যাগ পত্র জমা দিয়েছেন তিনি। বিসিবি একজন পরিচালক সুজনের দায়িত্ব ছাড়ার খবরটি নিশ্চিত করেছে।

লম্বা সময় ধরে বিসিবিতে একাধিক কমিটির বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে ছিলেন সুজন। সর্বশেষ তিনি গেম ডেভলপমেন্ট কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। একই সঙ্গে ক্রিকেট অপারেশন্স কমিটির সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

বিসিবি পরিচালকের পদে থাকার সময়ে জাতীয় দলের সঙ্গেও কাজ করেছেন সুজন। বিভিন্ন সময় টিম ডিরেক্টর, অন্তর্বর্তীকালিন কোচ, টিম ম্যানেজারের দায়িত্বও পালন করেছেন তিনি।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

খান খান
পুঁজিবাজার2 mins ago

খান ব্রাদার্সের অস্বাভাবিক শেয়ারদর তদন্তের নির্দেশ বিএসইসির

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের শেয়ারের দাম অস্বাভাবিক বেড়ে যাওয়া...

খান খান
পুঁজিবাজার3 mins ago

ওয়ালটনের উদ্যোক্তা পরিচালকের শেয়ার হস্তান্তরের ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে প্রকৌশল খাতে তালিকাভুক্ত কোম্পানি ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির এক উদ্যোক্তা পরিচালক শেয়ার হস্তান্তরের ঘোষণা...

খান খান
পুঁজিবাজার36 mins ago

এনআরবিসি ব্যাংকের উদ্যোক্তা পরিচালকের শেয়ার হস্তান্তরের ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে ব্যাংক খাতে তালিকাভুক্ত কোম্পানি এনআরবিসি ব্যাংক পিএলসির এক উদ্যোক্তা পরিচালক শেয়ার হস্তান্তরের ঘোষণা দিয়েছেন।...

খান খান
পুঁজিবাজার59 mins ago

পুঁজিবাজারের উন্নয়নে টাস্কফোর্স গঠনে ডিবিএ’র সুপারিশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারের উন্নয়ন ও বিকাশে টাস্কফোর্স গঠনসহ বেশকিছু বিষয়ে সুপারিশ করে অর্থ উপদেষ্টার নিকট আবেদন করেছে...

খান খান
পুঁজিবাজার2 hours ago

ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ডের সর্বোচ্চ দরপতন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৭টি কোম্পানির...

খান খান
পুঁজিবাজার2 hours ago

দর বৃদ্ধির শীর্ষে এসকে ট্রিমস

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৭ প্রতিষ্ঠানের...

খান খান
পুঁজিবাজার2 hours ago

লেনদেনের শীর্ষে লিন্ডে বিডি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৭টি কোম্পানির শেয়ার ও ইউনিট...

খান খান
পুঁজিবাজার3 hours ago

সপ্তাহ ঘুরতেই নিম্নমুখী শেয়ারবাজার

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মূল্যসূচকের মিশ্র প্রবণতায় লেনদেন শেষ...

খান খান
পুঁজিবাজার4 hours ago

রিলায়েন্স ওয়ান দ্যা ফার্স্ট স্কিম মিউচুয়াল ফান্ডের লেনদেন চালু মঙ্গলবার

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত রিলায়েন্স ওয়ান দ্যা ফার্স্ট স্কিম মিউচুয়াল ফান্ডের শেয়ার লেনদেন আগামী মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর)...

খান খান
পুঁজিবাজার5 hours ago

সমতা লেদারের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সমতা লেদার কমপ্লেক্স লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী...

খান খান
পুঁজিবাজার5 hours ago

বৈরী আবহাওয়ার মাঝে শেয়ারবাজারেও শীতলতা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের বৈরী আবহাওয়ার সাথে মিল রেখে শেয়ারবাজারের লেনদেনেও শীতলতা চলছে। সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান...

খান খান
পুঁজিবাজার5 hours ago

এনআরবি ব্যাংকের নাম সংশোধনে সম্মতি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে ব্যাংক খাতে তালিকাভুক্ত এনআরবি ব্যাংক লিমিটেডের নাম সংশোধনে সম্মতি দিয়েছে দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা...

খান খান
পুঁজিবাজার5 hours ago

লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানালো ছয় মিউচুয়াল ফান্ড

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ছয় মিউচুয়াল ফান্ড লভ্যাংশ সংক্রান্ত তথ্য ঘোষণা করেছে। ফান্ডগুলো হলো- এক্সিম ব্যাংক ফার্স্ট...

খান খান
পুঁজিবাজার6 hours ago

রাইট শেয়ার ইস্যু করবে না অগ্রণী ইন্স্যুরেন্স

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন রাইট শেয়ার ইস্যুর সিদ্ধান্ত থেকে সরে আসলো পুঁজিবাজারে বিমা খাতে তালিকাভুক্ত অগ্রণী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।...

খান খান
পুঁজিবাজার6 hours ago

জনতা ইন্স্যুরেন্সের লভ্যাংশ বিতরণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত জনতা ইন্স্যুরেন্স লিমিটেড গত ৩১ ডিসেম্বর,২০২৩ সমাপ্ত হিসাববছরে জন্য ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের কাছে...

খান খান
পুঁজিবাজার22 hours ago

আইএফআইসি ব্যাংকের নতুন চেয়ারম্যান মেহমুদ হোসেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে ব্যাংক খাতে তালিকাভুক্ত আইএফআইসি ব্যাংক পিএলসির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. মেহমুদ হোসেন। পুনর্গঠিত পরিচালনা...

খান খান
পুঁজিবাজার23 hours ago

সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ৪ খাতের বিনিয়োগকারীরা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (০৮ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সাপ্তাহিক রিটার্নে দর বেড়েছে...

খান খান
পুঁজিবাজার24 hours ago

লোকসানে ১৬ খাতে বিনিয়োগকারীরা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (০৮ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সাপ্তাহিক রিটার্নে দর কমেছে...

খান খান
পুঁজিবাজার1 day ago

সপ্তাহজুড়ে ব্লকে ১০ কোম্পানির সর্বোচ্চ লেনদেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (০৮ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লকে সর্বোচ্চ লেনদেন হয়েছে...

খান খান
পুঁজিবাজার1 day ago

ডিএসইতে পিই রেশিও কমেছে ১.১৮ শতাংশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (৮ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর) দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সার্বিক...

ফেসবুকে অর্থসংবাদ

খান
পুঁজিবাজার2 mins ago

খান ব্রাদার্সের অস্বাভাবিক শেয়ারদর তদন্তের নির্দেশ বিএসইসির

খান
জাতীয়2 mins ago

পাচার হওয়া অর্থ ফেরাতে যুক্তরাষ্ট্রের সহায়তা চান প্রধান উপদেষ্টা

খান
পুঁজিবাজার3 mins ago

ওয়ালটনের উদ্যোক্তা পরিচালকের শেয়ার হস্তান্তরের ঘোষণা

খান
ব্যাংক18 mins ago

পুরস্কার পেল বাংলাদেশ ব্যাংক

খান
অর্থনীতি27 mins ago

বাংলাদেশ ব্যাংকের যে ৪ সিদ্ধান্তে খুলছে রিজার্ভ-জট

খান
পুঁজিবাজার36 mins ago

এনআরবিসি ব্যাংকের উদ্যোক্তা পরিচালকের শেয়ার হস্তান্তরের ঘোষণা

খান
পুঁজিবাজার59 mins ago

পুঁজিবাজারের উন্নয়নে টাস্কফোর্স গঠনে ডিবিএ’র সুপারিশ

খান
আন্তর্জাতিক1 hour ago

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের পদত্যাগ

খান
অর্থনীতি2 hours ago

১২ মিলিয়ন ডলার বিনিয়োগ পেল পাঠাও

খান
অর্থনীতি2 hours ago

আর্থিক খাত সংস্কারে ১০০ কোটি ডলার দেবে বিশ্বব্যাংক

খান
পুঁজিবাজার2 hours ago

ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ডের সর্বোচ্চ দরপতন

খান
পুঁজিবাজার2 hours ago

দর বৃদ্ধির শীর্ষে এসকে ট্রিমস

খান
জাতীয়2 hours ago

গুমের শিকার ব্যক্তিদের তথ্য সংগ্রহ আজ থেকে শুরু

খান
পুঁজিবাজার2 hours ago

লেনদেনের শীর্ষে লিন্ডে বিডি

খান
পুঁজিবাজার3 hours ago

সপ্তাহ ঘুরতেই নিম্নমুখী শেয়ারবাজার

খান
অর্থনীতি3 hours ago

সাবেক গভর্নর আব্দুর রউফসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

খান
জাতীয়3 hours ago

আংশিক চন্দ্রগ্রহণ বুধবার

খান
জাতীয়3 hours ago

পাঁচ দিনের রিমান্ডে সাবেক জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ

খান
জাতীয়3 hours ago

টেলিটকের কাছে পাওনা ১৩ কোটি টাকা চাইলো ডিলাররা

খান
জাতীয়4 hours ago

২২ পুলিশ সুপারের রদবদল

খান
অর্থনীতি4 hours ago

পোশাক কারখানায় স্বাভাবিক উৎপাদন চলছে: বিজিএমইএ

খান
পুঁজিবাজার4 hours ago

রিলায়েন্স ওয়ান দ্যা ফার্স্ট স্কিম মিউচুয়াল ফান্ডের লেনদেন চালু মঙ্গলবার

খান
বীমা4 hours ago

মেটলাইফের ১৪২৫ কোটি টাকার বিমাদাবি নিষ্পত্তি

খান
খেলাধুলা4 hours ago

বিপিএলের ফ্র্যাঞ্চাইজি মালিকানায় আসছে রদবদল

খান
ক্যাম্পাস টু ক্যারিয়ার5 hours ago

একাদশ শ্রেণির রেজিস্ট্রেশন শুরু, করতে হবে যেভাবে

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০