Connect with us

সারাদেশ

নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত

Published

on

টোকিও

খুলনা সরকারি মহিলা কলেজের সামনে নির্মাণাধীন কর ভবনের পাঁচতলা থেকে পড়ে তিন নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। নিহতরা হলেন- রাব্বি, আশরাফুল ও মামুন।

আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে নগরীর বয়রা মহিলা কলেজের বিপরীত পাশে নির্মাণাধীন কর ভবন থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, শুনেছি বয়রা মহিলা কলেজের বিপরীত পাশে কর ভবনের নির্মাণ কাজ করছিল রড মিস্ত্রিরা। সেখানে অসাবধানতাবশত পাঁচতলা থেকে পড়ে তিনজনের মৃত্যু হয়েছে। তবে ঘটনাটি সোনাডাঙ্গা মডেল থানা এলাকার।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সারাদেশ

বন্ধ হলো কাপ্তাই বাঁধের ১৬ জলকপাট

Published

on

টোকিও

টানা ১৫ দিন পর বন্ধ করা হয়েছে রাঙ্গামাটির কাপ্তাই কর্ণফুলী পানি বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের স্পিল ওয়ের ১৬টি জলকপাট। সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় জলকপাটগুলো বন্ধ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী পানি কেন্দ্রের ব্যবস্থাপক এ টি এম আব্দুজ্জাহের।

তিনি বলেন, ‘টানা ১৫ দিন ধরে পানি ছাড়ার পর কাপ্তাই লেকের পানির লেভেল কমতে থাকায় অর্থাৎ বিপৎসীমার নীচে চলে আসায় আমরা সোমবার সকাল ১০টায় জলকপাট বন্ধ করে দিই।’

তিনি আরও বলেন, ‘গত ২৪ আগস্ট সন্ধ্যা পর্যন্ত কাপ্তাই লেকের পানি বিপৎসীমার ওপরে চলে যাওয়ায় অর্থাৎ ১০৮ ফুট অতিক্রম করায় পরদিন এগুলো খুলে দেওয়া হয়েছিল। সেইজন্য ভাটি অঞ্চলে জরুরি সর্তকবার্তা দেওয়া হয়।’

পানি বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের কন্ট্রোল রুম সূত্র বলছে, এই বছর কাপ্তাই লেকের পানি এত বেশি বেড়ে গিয়েছিল গত ৩ সেপ্টেম্বর স্পিল ওয়ের ১৬টি জলকপাট দিয়ে সর্বোচ্চ ৬০ ইঞ্চি করে পানি ছাড়া হয়েছিল।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

সারাদেশ

ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি কিশোর নিহত

Published

on

টোকিও

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী সীমান্তে বিএসএফের গুলিতে শ্রী জয়ন্ত কুমার সিংহ (১৫) নামে এক বাংলাদেশি কিশোর মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার বাবা ও আরও একজন।

আজ সোমবার ভোরে উপজেলার ধনতলা ইউনিয়নের কান্তি ভিটা সীমান্ত এলাকায় মেইন পিলার ৩৯৩ এর পাশ দিয়ে ভারতে অনুপ্রবেশের সময় এ ঘটনা ঘটে।

নিহত জয়ন্ত উপজেলার ফকির ভিঠা গ্রামের শ্রী মহাদেব কুমার সিংহের ছেলে। আহতরা হলেন- জয়ন্তের বাবা শ্রী মহাদেব কুমার সিংহ ও একই ইউনিয়নের নিটালডোবা গ্রামের দরবার আলীর ছেলে বাংঠু মোহাম্মাদ।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিএসএফের গুলিতে একজন মারা যাওয়ার ঘটনা ঘটেছে। দুজন আহত হয়ে রংপুরে চিকিৎসাধীন। মরদেহ এখনো বিএসএফের কাছে রয়েছে।

ঠাকুরগাঁও (৫০ বিজিবি) ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল তানজির আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এমন একটি ঘটনা ঘটেছে। মরদেহ ফিরিয়ে আনার প্রক্রিয়া চলমান রয়েছে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

সারাদেশ

পিকআপ-ইজিবাইক সংঘর্ষে ৪ জন নিহত

Published

on

টোকিও

বাগেরহাটে পিকআপ-ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইকের ৪ জনা যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। আজ সোমবার (০৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের টাউন নওয়াপাড়া এলাকায় খুলনাগামী একটি পিকআপের সাথে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের নাম পাওয়া গেছে। তারা হলেন – শওকত (৪০), মাসুম (৩০) ও নিপা (২৮)। এদের মধ্যে নিপার বাড়ি বাগেরহাট সদর উপজেলায়, তিনি একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। অন্যদের ঠিকানা পাওয়া যায়নি।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তানভির ইসলাম অনিক বলেন, সড়ক দুর্ঘটনায় তিনজনকে মৃত এবং দুইজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আহত দুজনের মধ্যে একজনের নাম হিরণ শেখ (৩৫) এবং একজন অজ্ঞাত ব্যক্তি। আমরা খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে তাদের পাঠাই। এদের মধ্যে একজন হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন।

কাটাখালি হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল হক জানান, সংঘর্ষের পরই পিকআপভ্যানটি পালিয়েছে। ঘটনাস্থলে ইজিবাইকের ৩ জন মারা গেছেন। আহত দুজনকে হাসপাতালে নেওয়া হয়েছে। শুনেছি তাদের মধ্যেও একজন মারা গেছে। নিহত তিনজনের মরদেহ কাটাখালি হাইওয়ে থানায় রয়েছে।

পিকআপটিকে শনাক্তের কাজ চলছে বলে জানান তিনি।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

সারাদেশ

বাংলাদেশে পালিয়ে এলো আরও ৫০০ রোহিঙ্গা

Published

on

টোকিও

আবারও সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে ঢুকেছেন রোহিঙ্গারা। নাফ নদীর বিভিন্ন পয়েন্ট দিয়ে সীমান্ত পেরিয়ে এসব রোহিঙ্গা বাংলাদেশে ঢুকে পড়ছেন তারা। শনিবার মিয়ানমার থেকে এক দিনেই বাংলাদেশে ঢুকে পড়েছে অন্তত ৫০০ রোহিঙ্গা।

এর আগে শুক্রবার কক্সবাজারের সীমান্ত দিয়ে এসেছে আরও দুই শতাধিক। গত দুই সপ্তাহে উখিয়া ও টেকনাফ সীমান্ত দিয়ে এসেছে কমপক্ষে আট হাজার রোহিঙ্গা। এছাড়া মিয়ানমারের মংডুর মনিপাড়া, সিকদারপাড়া ও আইরপাড়া এলাকায় অন্তত ৪০ হাজার রোহিঙ্গা বাংলাদেশে অনুপ্রবেশের অপেক্ষায় রয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক রোহিঙ্গা নেতা বলেন, নতুন করে মিয়ানমার থেকে আসা রোহিঙ্গাদের কাছে চাঁদাবাজির টাকা নেওয়াকে কেন্দ্র করে এ গোলাগুলি হয়েছে।

পালিয়ে আসা রোহিঙ্গারা জানান, মিয়ানমারের রাখাইন রাজ্যে চলমান সংঘাতের মধ্যে সীমান্তে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে তারা বাংলাদেশে ঢুকে উখিয়া-টেকনাফের ক্যাম্পগুলোতে আশ্রয় নিচ্ছেন।

মিয়ানমার থেকে শুক্রবার পালিয়ে ক্যাম্প-১-এ আশ্রয় নিয়েছেন মোহাম্মদ জাকের। তিনি জানান, স্ত্রী-সন্তানসহ পাঁচজন সীমান্তে দু’দিন অপেক্ষার পর শুক্রবার কৌশলে পার হয়ে ক্যাম্পে এসেছেন।

শনিবার মিয়ানমার থেকে পালিয়ে এসে ক্যাম্প-১-এর বি-ব্লকে আশ্রয় নিয়েছেন সাব্বির আহমেদ। তিনি জানান, তার দুই মেয়ে ও স্ত্রীকে নিয়ে টেকনাফের জাদিমুড়া সীমান্ত এলাকা দিয়ে বাংলাদেশে এসেছেন। জীবন রক্ষার জন্য তারা সপরিবারে পালিয়ে এসেছেন বলেও জানান এই রোহিঙ্গা।

সীমান্ত এলাকার বাসিন্দা ও জনপ্রতিনিধিরা জানান, রাখাইনের মংডু টাউনশিপের বিপরীতে (পশ্চিমে) চার কিলোমিটার প্রস্থের নাফ নদ পেরোলেই বাংলাদেশের টেকনাফ উপজেলা। রাতের অন্ধকারে মংডু টাউনশিপের সুদাপাড়া, ফয়েজীপাড়া, সিকদারপাড়া ও নুরুল্লাপাড়া গ্রাম থেকে রোহিঙ্গারা নৌকা নিয়ে নাফ নদ অতিক্রম করে বাংলাদেশে ঢুকে পড়ছে। বেশির ভাগ রোহিঙ্গা বাংলাদেশে ঢুকছে জাদিমোরা, দমদমিয়া, কেরুনতলি, বরইতলি, নাইট্যংপাড়া, জালিয়াপাড়া, নাজিরপাড়া, মৌলভীপাড়া, নয়াপাড়া, শাহপরীর দ্বীপ, জালিয়াপাড়া, মিস্ত্রিপাড়া, ঘোলারচর, খুরেরমুখ, আলীর ডেইল, মহেষখালীয়াপাড়া, লম্বরী, তুলাতলি, রাজারছড়া, বাহারছড়া সীমান্ত এবং উপকূল দিয়ে।

টেকনাফে আশ্রয়শিবিরের নিরাপত্তার দায়িত্বে থাকা ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার মাইন উদ্দিন বলেন, কিছুসংখ্যক রোহিঙ্গা আশ্রয়শিবিরে ঢুকে পড়েছে। তাদের নজরদারিতে রাখা হচ্ছে। নতুন করে কোনো রোহিঙ্গা যেন ঢুকতে না পারে, সে ব্যাপারে আশ্রয়শিবিরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আদনান চৌধুরী বলেন, সীমান্তের বিভিন্ন পয়েন্ট দিয়ে রোহিঙ্গা অনুপ্রবেশের ঘটনা ঘটছে। অনুপ্রবেশের সময় বিপুলসংখ্যক রোহিঙ্গাকে নাফ নদ থেকে পুনরায় মিয়ানমারে ফেরত পাঠানো হচ্ছে। অনুপ্রবেশ ঠেকাতে নাফ নদ ও সীমান্তে টহল জোরদার করা হয়েছে।

এদিকে, উখিয়ার কয়েকটি রোহিঙ্গা ক্যাম্পে হঠাৎ করে অস্থিরতা দেখা দিয়েছে। গত দু’দিনে দুই রোহিঙ্গা গ্রুপের গোলাগুলিতে অন্তত ১৫ জন আহত হয়েছে। রোহিঙ্গা নেতা আলি হোসেন বলেন, বৃহস্পতিবার ক্যাম্প-১৮-তে দুই পক্ষের গোলাগুলিতে সাতজন আহত হয়। এর আগের দিন ক্যাম্প-১৫-তে আহত হয়েছে আরও আটজন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

সারাদেশ

চট্টগ্রাম বন্দরে দুই জাহাজের সংঘর্ষ

Published

on

টোকিও

চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে দুই বিদেশি জাহাজের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে বন্দরের আলফা অ্যাঙ্কারেজে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার দুপুরে দিকে পানামার পতাকাবাহী এমভি ন্যাভিয়াস চেলেশিয়াল জাহাজটি বন্দরের আলফা অ্যাংকরেজে নোঙর ফেলছিল। এ সময় সেখানে আগে থেকে নোঙর করে রাখা লাইবেরিয়ার পতাকাবাহী এমভি ফ্রেন্ডলি আইল্যান্ডস জাহাজের সঙ্গে ধাক্কা লাগে। পরে এমভি ন্যাভিয়াস চেলেশিয়াল জাহাজের প্রপেলার ফ্রেন্ডলি আইল্যান্ডস জাহাজের নোঙরের আটকে যায়। এরপর খবর পেয়ে একটি লাইটার জাহাজের সহায়তায় জাহাজ দুটিকে সরানো হয়।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের সচিব মো. ওমর ফারুক বলেন, সংঘর্ষের কারণে জাহাজ দুটির সামান্য ক্ষতি হয়েছে। জাহাজ দুটির নোঙরের অবস্থান পরিবর্তন হয়েছে। বর্তমানে জাহাজ দুটি নিরাপদে নোঙর করা হয়েছে। উভয় জাহাজের স্থানীয় এজেন্ট, পিঅ্যান্ডআই ইতোমধ্যেই ক্ষতিপূরণের জন্য নিযুক্ত হয়ে সমস্যার নিষ্পত্তি করেছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

টোকিও টোকিও
পুঁজিবাজার43 mins ago

টোকিওতে এএসএফ সম্মেলনে ডিবিএ প্রেসিডেন্টের যোগদান

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন এশিয়া সিকিউরিটিজ ফোরাম (এএসএফ) টোকিও রাউন্ড টেবিল সেমিনারে যোগ দিতে গত শনিবার (৮ সেপ্টেম্বর) ঢাকা...

টোকিও টোকিও
পুঁজিবাজার54 mins ago

নিউ লাইন ক্লোথিংয়ের সর্বোচ্চ দরপতন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৬টি কোম্পানির...

টোকিও টোকিও
পুঁজিবাজার1 hour ago

দরবৃদ্ধির শীর্ষে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৬ প্রতিষ্ঠানের...

টোকিও টোকিও
পুঁজিবাজার1 hour ago

লেনদেনের শীর্ষে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৬টি কোম্পানির শেয়ার ও ইউনিট...

টোকিও টোকিও
পুঁজিবাজার2 hours ago

অধিকাংশ শেয়ারের দরবৃদ্ধি, সূচক বেড়েছে ৭৩ পয়েন্ট

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সব মূল্যসূচকের উত্থানে লেনদেন শেষ...

Al- Arafah Al- Arafah
পুঁজিবাজার2 hours ago

এআইবিএল মুদারাবা বন্ডের ক্রেডিট রেটিং সম্পন্ন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারের তালিকাভুক্ত এআইবিএল মুদারাবা পারপেচুয়াল বন্ডের ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। বন্ডটির ক্রেডিট রেটিং নির্ণয়...

Confidence Cement Confidence Cement
পুঁজিবাজার3 hours ago

রাইট শেয়ার ইস্যু করবে কনফিডেন্স সিমেন্ট

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কনফিডেন্স সিমেন্টের পরিচালনা পর্ষদ রাইট শেয়ার ইস্যুর সিদ্ধান্ত নিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)...

Confidence Cement Confidence Cement
পুঁজিবাজার4 hours ago

রেডি-মিক্স প্ল্যান্ট বন্ধের সিদ্ধান্ত কনফিডেন্স সিমেন্টের

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারের তালিকাভুক্ত সিমেন্ট খাতের কোম্পানি কনফিডেন্স সিমেন্ট পিএলসি তাদের রেডি-মিক্স কনক্রিট প্ল্যান্টের ব্যবসা বন্ধ করে...

টোকিও টোকিও
পুঁজিবাজার4 hours ago

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের পর্ষদ সভা স্থগিত

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স পিএলসির পর্ষদ সভা স্থগিত করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ...

টোকিও টোকিও
পুঁজিবাজার5 hours ago

দেড় ঘণ্টায় ২৩৭ শেয়ারের দরবৃদ্ধি, সূচক ঊর্ধ্বমুখী

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূচকের উর্ধ্বমূখী প্রবণতায় চলছে লেনদেন।...

টোকিও টোকিও
পুঁজিবাজার6 hours ago

এনসিসি ব্যাংক ফান্ডের দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত এনসিসি ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড-১ গত ৩০ জুন,২০২৪ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন...

টোকিও টোকিও
পুঁজিবাজার19 hours ago

ইস্টার্ন হাউজিংয়ের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি ইস্টার্ন হাউজিং লিমিটেড গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা...

Confidence Cement Confidence Cement
পুঁজিবাজার20 hours ago

কনফিডেন্স সিমেন্টের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি কনফিডেন্স সিমেন্ট পিএলসি গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা...

টোকিও টোকিও
পুঁজিবাজার22 hours ago

এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচুয়াল ফান্ডের তৃতীয় প্রান্তিক প্রকাশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচুয়াল ফান্ড ওয়ান গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের...

টোকিও টোকিও
পুঁজিবাজার23 hours ago

দুই ফান্ডের তদন্তে বিএসইসির তিন সদস্যের কমিটি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত দুইটি মিউচুয়াল ফান্ডের অনিয়ম তদন্তে কমিটি গঠন করা হয়েছে। পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ...

টোকিও টোকিও
পুঁজিবাজার23 hours ago

সালমান এফ রহমান ও এস আলমের বিষয়ে তদন্তে নামছে বিএসইসি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন শেয়ারবাজার কেলেঙ্কারিসহ নানান অভিযোগে সাবেক প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান...

টোকিও টোকিও
পুঁজিবাজার23 hours ago

আইএফআইসি ব্যাংকের চাকরিচ্যুতদের পুনর্বহালের দাবিতে মানববন্ধন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত আইএফআইসি ব্যাংকের চাকরিচ্যুত কর্মকর্তারা চাকরি ফিরিয়ে দেওয়ার দাবিতে বাংলাদেশ ব্যাংকের সামনে মানববন্ধন ও...

টোকিও টোকিও
পুঁজিবাজার24 hours ago

ব্লকে ২৫ কোটি টাকার লেনদেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লকে মোট ২৮টি কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এসব...

টোকিও টোকিও
পুঁজিবাজার1 day ago

রূপালী লাইফের সর্বোচ্চ দরপতন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৯টি কোম্পানির...

টোকিও টোকিও
পুঁজিবাজার1 day ago

দরবৃদ্ধির শীর্ষে মিরাকল ইন্ডাস্ট্রিজ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৯ কোম্পানির...

ফেসবুকে অর্থসংবাদ

টোকিও
জাতীয়12 mins ago

বাংলাদেশে চলমান প্রকল্প স্থগিত হয়নি: ভারতীয় হাইকমিশনার

টোকিও
পুঁজিবাজার43 mins ago

টোকিওতে এএসএফ সম্মেলনে ডিবিএ প্রেসিডেন্টের যোগদান

টোকিও
পুঁজিবাজার54 mins ago

নিউ লাইন ক্লোথিংয়ের সর্বোচ্চ দরপতন

টোকিও
জাতীয়1 hour ago

খাদ্য অধিদপ্তরের নতুন ডিজি আব্দুল খালেক

টোকিও
পুঁজিবাজার1 hour ago

দরবৃদ্ধির শীর্ষে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স

টোকিও
পুঁজিবাজার1 hour ago

লেনদেনের শীর্ষে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ

টোকিও
পুঁজিবাজার2 hours ago

অধিকাংশ শেয়ারের দরবৃদ্ধি, সূচক বেড়েছে ৭৩ পয়েন্ট

টোকিও
রাজধানী2 hours ago

সায়েন্সল্যাবে দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ

টোকিও
ব্যাংক2 hours ago

কেন্দ্রীয় ব্যাংকের ৫১ বিভাগের দায়িত্ব পেলেন চার ডেপুটি গভর্নর

টোকিও
জাতীয়2 hours ago

আরও ৩৪ জেলায় নতুন ডিসি

টোকিও
জাতীয়2 hours ago

শেখ হাসিনা-কাদেরসহ ১৩৫ জনের বিরুদ্ধে মামলা

Al- Arafah
পুঁজিবাজার2 hours ago

এআইবিএল মুদারাবা বন্ডের ক্রেডিট রেটিং সম্পন্ন

টোকিও
জাতীয়3 hours ago

পেট্রোবাংলায় তিতাস গ্যাস কর্মীদের হামলা-ভাঙচুর

Confidence Cement
পুঁজিবাজার3 hours ago

রাইট শেয়ার ইস্যু করবে কনফিডেন্স সিমেন্ট

টোকিও
অর্থনীতি3 hours ago

স্বস্তি ফিরেছে আশুলিয়ায়, কারখানায় উৎপাদন শুরু

টোকিও
জাতীয়3 hours ago

বুধবার গ্যাস থাকবে না যেসব এলাকায়

টোকিও
জাতীয়3 hours ago

ডিএমপির যুগ্ম কমিশনার-ডিসি-এডিসিসহ ৩৭ কর্মকর্তাকে বদলি

টোকিও
জাতীয়4 hours ago

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর পিএস হারুনের শতকোটির সম্পদ

Confidence Cement
পুঁজিবাজার4 hours ago

রেডি-মিক্স প্ল্যান্ট বন্ধের সিদ্ধান্ত কনফিডেন্স সিমেন্টের

টোকিও
সারাদেশ4 hours ago

নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত

টোকিও
পুঁজিবাজার4 hours ago

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের পর্ষদ সভা স্থগিত

টোকিও
পুঁজিবাজার5 hours ago

দেড় ঘণ্টায় ২৩৭ শেয়ারের দরবৃদ্ধি, সূচক ঊর্ধ্বমুখী

টোকিও
আইন-আদালত5 hours ago

আবু সাঈদ হত্যা, দুই পুলিশ সদস্য রিমান্ডে

টোকিও
আন্তর্জাতিক5 hours ago

৯৫ শতাংশ ভোট পেয়ে আলজেরিয়ার প্রেসিডেন্ট তোবুন

টোকিও
আবহাওয়া5 hours ago

আট অঞ্চলে সন্ধ্যার মধ্যে ঝড়ের আভাস

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০