Connect with us

আবহাওয়া

বঙ্গোপসাগরে গভীর নিম্নচাপ, তিন নম্বর সতর্কতা সংকেত

Published

on

রূপালী লাইফ

বঙ্গোপসাগরে নিম্নচাপটি গভীর নিম্নচাপে পরিণত হয়েছে। এতে সাগর বিক্ষুব্ধ থাকায় সকল সমুদ্রবন্দরে তোলা হয়েছে তিন নম্বর সংকেত। রোববার (০৯ সেপ্টেম্বর) এমন পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস।

আবহাওয়াবিদ মো. বজলুর রশিদ জানিয়েছেন, উত্তরপশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন পশ্চিম-মধ্য বঙ্গোপসাগর এলাকায় অবস্থানরত গভীর নিম্নচাপটি সামান্য উত্তর-উত্তরপশ্চিম দিকে অগ্রসর হয়ে বর্তমানে একই এলাকায় অবস্থান করছে।

এটি আজ সকাল ৬টায় চট্টগ্রাম সমুদ্রবন্দর থেকে ৭০৫ কি. মি. পশ্চিম-দক্ষিণপশ্চিমে, কক্সবাজার সমুদ্রবন্দর থেকে ৬৮৫ কি. মি. পশ্চিম-দক্ষিণপশ্চিমে, মোংলা সমুদ্রবন্দর থেকে ৫২৫ কি. মি. পশ্চিম-দক্ষিণপশ্চিমে এবং পায়রা সমুদ্র বন্দর থেকে ৫৫০ কি. মি. পশ্চিম-দক্ষিণপশ্চিমে অবস্থান করছিল। এটি আরো উত্তরপশ্চিম দিকে অগ্রসর হয়ে পুরীর নিকট দিয়ে ওড়িষ্যা উপকূল অতিক্রম করতে পারে।

গভীর নিম্নচাপের প্রভাবে উত্তর বঙ্গোপসাগর এলাকায় বায়ুচাপের তারতম্যের আধিক্য বিরাজ করছে। উত্তর বঙ্গোপসাগর, বাংলাদেশের উপকূলীয় এলাকা এবং সমুদ্র বন্দরের ওপর দিয়ে দমকা-ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে।

গভীর নিম্নচাপ কেন্দ্রের ৪৮ কি.মি. এর মধ্যে বাতাসের সর্বোচ্চ একটানা গতিবেগ ঘণ্টায় ৫০ কি.মি. যা দমকা-ঝড়ো হাওয়ার আকারে ৬০ কি.মি. পর্যন্ত বৃদ্ধি পাচ্ছে। গভীর নিম্নচাপ কেন্দ্রের নিকটবর্তী এলাকায় সাগর উত্তাল রয়েছে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আবহাওয়া

দেশের ৮ অঞ্চলে ঝড়-বৃষ্টির আভাস

Published

on

রূপালী লাইফ

দেশের ৮টি অঞ্চলে বৃষ্টি বা বজ্রবৃষ্টিসহ ঝোড়ো হাওয়া বয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে এ তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আজ ভোর ৫টা থেকে দুপুর ১টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর জন্য আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, টাঙ্গাইল, ময়মনসিংহ, সিলেট, কুমিল্লা, চট্টগ্রাম, নোয়াখালী, বরিশাল ও পটুয়াখালী অঞ্চলের ওপর দিয়ে দক্ষিণ/দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫-৬০ কিলোমিটার বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দরগুলোকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, পশ্চিমমধ্য বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন উত্তরপশ্চিম বঙ্গোপসাগর এলাকায় অবস্থানরত লঘুচাপটি বর্তমানে মধ্য বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন উত্তর বঙ্গোপসাগর এলাকায় অবস্থান করছে। এটি ঘণীভূত হতে পারে। মৌসুমি বায়ুর অক্ষের বর্ধিতাংশ পাঞ্জাব, হরিয়ানা, উত্তর প্রদেশ, বিহার, পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের মধ্যাঞ্চল হয়ে আসাম পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমি বায়ু বাংলাদেশের ওপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে মাঝারি অবস্থায় রয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রংপুর, রাজশাহী, ও ময়মনসিংহ বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আবহাওয়া

সন্ধ্যার মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস

Published

on

রূপালী লাইফ

মৌসুমি বায়ু বাংলাদেশের ওপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে মাঝারি অবস্থায় রয়েছে। পশ্চিম-মধ্য বঙ্গোপসাগর ও তার আশপাশের উত্তরপশ্চিম বঙ্গোপসাগর এলাকায় পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে একটি লঘুচাপ সৃষ্টি হতে পারে।

এ অবস্থায় দেশের ৮ জেলায় বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার মধ্যে সর্বোচ্চ ৬০ কিমি বেগে ঝড় হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

সকাল সাড়ে ৮টায় দেশের অভ্যন্তরীণ নদীবন্দর সমূহের জন্য আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানা গেছে।

এতে বলা হয়, রংপুর, দিনাজপুর, রাজশাহী, পাবনা, বগুড়া, টাংগাইল, ময়মনসিংহ এবং সিলেট অঞ্চল সমূহের ওপর দিয়ে দক্ষিণ অথবা দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি হতে পারে।

এসব এলাকার নদীবন্দর সমূহকে এক নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আবহাওয়া

ঢাকায় ভোর থেকে ঝুম বৃষ্টি, দুর্ভোগে অফিসমুখী মানুষ

Published

on

রূপালী লাইফ

রাজধানীতে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) ভোর থেকে থেকে অঝর ধারায় বৃষ্টি হচ্ছে। এরপর নগরীর একাধিক জায়গায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। ফলে ভোগান্তিতে পড়েছেন অফিসগামী মানুষ ও শিক্ষার্থীরা। দুর্ভোগ বেড়েছে শ্রমিক, দিনমজুর ও ক্ষুদ্র ব্যবসায়ীদেরও।

সকাল ৭টার দিকে গ্রিন রোডে সিএনজিচালিত কয়েকটি অটোরিকশা পানিতে আটকে থাকতে দেখা যায়।

এ ছাড়া মহাখালী, সাতরাস্তা, আদাবর, নূরজাহান রোড, ধানমন্ডি, কলাবাগানের বশিরউদ্দিন রোড, কাঁঠালবাগান, শেওড়াপাড়া, মালিবাগ, পশ্চিম তেজতুরী বাজার, বংশাল, বকশীবাজার, সাতরাস্তা, তেজগাঁও, তেজকুনিপাড়া, মিরপুর, শ্যামলী, কল্যাণপুর, মোহাম্মদপুর, ধানমণ্ডি, গুলশান, বারিধারা, শাহবাগ, পল্টন, মতিঝিল, বিমানবন্দরসহ আশপাশের এলাকায় মুষলধারে বৃষ্টির খবর পাওয়া গেছে। এ সময় থেমে থেমে বজ্রপাতও হয়েছে।

কাজী নজরুল ইসলাম এভিনিউতে মূল সড়কের একাংশ পানিতে ডুবে থাকতে দেখা গেছে। ফলে গাড়িগুলোকে রাস্তার একপাশ দিয়ে চলতে দেখা গেছে। এতে যানজট হয়েছে।

এর আগে আবহাওয়া পূর্বাভাসে মঙ্গলবার সারাদেশে বৃষ্টির কথা জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী, ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী, ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আবহাওয়া

দুই অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস

Published

on

রূপালী লাইফ

দেশের দুই অঞ্চলের ওপর দিয়ে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

শনিবার (৩১ আগস্ট) দুপুর ১টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর জন্য দেওয়া পূর্বাভাসে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের ওপর দিয়ে দক্ষিণ অথবা দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে। সেইসঙ্গে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি হতে পারে। তাই এসব এলাকার নদীবন্দরগুলোকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

অপর এক বার্তায় শনিবার সন্ধ্যা ৬টা থেকে পরতবর্তী ৭২ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, রাজশাহী, ময়মনসিংহ,ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী বর্ষণ হতে পারে।

এছাড়া সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

রবিবারের আবাহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, ঢাকা, খুলনা, ও বরিশাল বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী বর্ষণ হতে পারে। তবে সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আবহাওয়া

কমে এসেছে বৃষ্টি, বাড়তে পারে তাপমাত্রা

Published

on

রূপালী লাইফ

মৌসুমি বায়ু কম সক্রিয় এবং বঙ্গোপসাগরে দুর্বল অবস্থায় রয়েছে। এই অবস্থায় দেশজুড়ে বৃষ্টিপাত কমেছে। আগামী এক সপ্তাহ সারাদেশে বিচ্ছিন্নভাবে কিছু কিছু জায়গায় বৃষ্টিপাত হতে পারে। ফলে এসময়ে দেশে গরম বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

আজ বৃহস্পতিবার আবহাওয়া অফিসের ৩ দিনব্যাপী পূর্বাভাসে এসব তথ্য জানানো হয়েছে।

পূর্বাভাসে বলা হয়েছে, বিহার এবং তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত লঘুচাপটি দুর্বল হয়ে মৌসুমি বায়ুর অক্ষের সঙ্গে মিলিত হয়েছে। মৌসুমি বায়ু বাংলাদেশের উপর কম সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে দুর্বল থেকে মাঝারি অবস্থায় রয়েছে।

আবহাওয়াবিদ আব্দুর রহমান বলেন, আপাতত ১ সপ্তাহ বৃষ্টি খুবই কম হতে পারে। শুধু উপকূল অংশে ভারী বৃষ্টির সম্ভাবনা আছে। এছাড়াও সারাদেশে বিচ্ছিনভাবে কিছু জায়গায় হতে পারে। এজন্য গরম বাড়তে পারে। বর্ষা যখন বিদায় নেবে তখন সারাদেশে ভারী বৃষ্টির সম্ভাবনা থাকবে।

বৃহস্পতিবার (২৯ আগস্টের) পূর্বাভাসে তিনি বলেন, ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী বর্ষণ হতে পারে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার1 hour ago

রূপালী লাইফের সর্বোচ্চ দরপতন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৯টি কোম্পানির...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার1 hour ago

দরবৃদ্ধির শীর্ষে মিরাকল ইন্ডাস্ট্রিজ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৯ কোম্পানির...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার1 hour ago

লেনদেনের শীর্ষে লিন্ডে বিডি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৯টি কোম্পানির শেয়ার ও ইউনিট...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার1 hour ago

তিন শতাধিক কোম্পানির দরপতন, কমেছে লেনদেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মূল্য সূচকের পতনে লেনদেন শেষ...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার2 hours ago

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের নাম সংশোধনে সম্মতি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে বিমা খাতে তালিকাভুক্ত ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের নাম সংশোধনে সম্মতি দিয়েছে দেশের প্রধান...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার2 hours ago

দুই কোম্পানির লেনদেন বন্ধ মঙ্গলবার

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানির শেয়ার লেনদেন আগামীকাল মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রেকর্ড ডেটের কারণে বন্ধ থাকবে।...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার2 hours ago

পূবালী ব্যাংক পারপেচুয়াল বন্ড স্পট মার্কেটে যাচ্ছে কাল

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি পূবালী ব্যাংক পারপেচুয়াল বন্ড রেকর্ড ডেটের আগে আগামীকাল মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) স্পট...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার3 hours ago

ডিএসইর পরিচালক পদ থেকে সরে গেলেন মাজেদুর রহমান

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পুনর্গঠিত পরিচালনা পর্ষদ থেকে সরে দাঁড়ালেন সংস্থাটির নবনির্বাচিত...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার4 hours ago

তিন কোম্পানির লভ্যাংশ বিতরণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন প্রতিষ্ঠান ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের কাছে পাঠিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার4 hours ago

দুই ঘণ্টায় ২৬৭ কোটি টাকার লেনদেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূচকের ঊর্ধ্বগামিতায় লেনদেন চলছে। এদিন...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার5 hours ago

ট্রাস্টি সভা করবে এশিয়ান টাইগার গ্রোথ ফান্ড

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার5 hours ago

ন্যাশনাল লাইফের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে।...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার6 hours ago

সাউথইস্ট ব্যাংক পারপেচুয়াল বন্ডের মুনাফা ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত সাউথইস্ট ব্যাংক ফার্স্ট পারপেচুয়াল বন্ডের ইউনিটহোল্ডারদের জন্য মুনাফা রেট ঘোষণা করা হয়েছে। ঢাকা...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার23 hours ago

ব্লকে ২৩ কোটি টাকার লেনদেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লকে মোট ৩১টি কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। কোম্পানিগুলোর...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার24 hours ago

শেয়ার কিনবেন সোশ্যাল ইসলামী ব্যাংকের উদ্যোক্তা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসির এক উদ্যোক্তা শেয়ার ক্রয়ের ঘোষণা দিয়েছেন। রবিবার (৮ সেপ্টেম্বর)...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার24 hours ago

ডিএসইর চিঠির জবাব দেয়নি ফারইস্ট ইসলামী লাইফ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অস্বাভাবিক শেয়ারদর ও লেনদেন বৃদ্ধির বিষয়ে জানতে...

রূপালী লাইফ রূপালী লাইফ
কর্পোরেট সংবাদ1 day ago

দ্বিতীয় উৎপাদন ইউনিট স্থাপনে ১৫০ কোটি টাকা বিনিয়োগ করবে লাভেলো

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বাজারের ক্রমবর্ধমান চাহিদা পূরণের লক্ষ্যে দ্বিতীয় আইসক্রিম উৎপাদন ইউনিট স্থাপনের জন্যে ১৫০ কোটি টাকা বিনিয়োগের...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার1 day ago

রূপালী লাইফের সর্বোচ্চ দরপতন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৭টি কোম্পানির...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার1 day ago

দর বৃদ্ধির শীর্ষে এসবিএসি ব্যাংক

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৭ প্রতিষ্ঠানের...

রূপালী লাইফ রূপালী লাইফ
পুঁজিবাজার1 day ago

লেনদেনের শীর্ষে লিন্ডে বিডি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৭টি কোম্পানির শেয়ার ও ইউনিট...

ফেসবুকে অর্থসংবাদ

রূপালী লাইফ
অর্থনীতি56 seconds ago

ভারত থেকে দুই লাখ ৩১ হাজার ডিম আমদানি

রূপালী লাইফ
জাতীয়1 min ago

রাষ্ট্রপতির সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ

রূপালী লাইফ
জাতীয়20 mins ago

সুপারশপে অক্টোবর থেকে নিষিদ্ধ হচ্ছে পলিথিন ব্যাগ

রূপালী লাইফ
অর্থনীতি30 mins ago

আশুলিয়ায় শ্রমিক অসন্তোষ, ৯০ কারখানা বন্ধ

রূপালী লাইফ
সারাদেশ33 mins ago

বন্ধ হলো কাপ্তাই বাঁধের ১৬ জলকপাট

রূপালী লাইফ
পুঁজিবাজার1 hour ago

রূপালী লাইফের সর্বোচ্চ দরপতন

রূপালী লাইফ
পুঁজিবাজার1 hour ago

দরবৃদ্ধির শীর্ষে মিরাকল ইন্ডাস্ট্রিজ

রূপালী লাইফ
পুঁজিবাজার1 hour ago

লেনদেনের শীর্ষে লিন্ডে বিডি

রূপালী লাইফ
পুঁজিবাজার1 hour ago

তিন শতাধিক কোম্পানির দরপতন, কমেছে লেনদেন

রূপালী লাইফ
পুঁজিবাজার2 hours ago

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের নাম সংশোধনে সম্মতি

রূপালী লাইফ
পুঁজিবাজার2 hours ago

দুই কোম্পানির লেনদেন বন্ধ মঙ্গলবার

রূপালী লাইফ
পুঁজিবাজার2 hours ago

পূবালী ব্যাংক পারপেচুয়াল বন্ড স্পট মার্কেটে যাচ্ছে কাল

রূপালী লাইফ
ব্যাংক2 hours ago

আনসার-ভিডিপি ব্যাংকের নতুন চেয়ারম্যান মোতালেব সাজ্জাদ

রূপালী লাইফ
জাতীয়2 hours ago

ঢাকাসহ ২৫ জেলায় নতুন ডিসি

রূপালী লাইফ
ব্যাংক3 hours ago

বিএবির নতুন সভাপতি আব্দুল হাই সরকার

রূপালী লাইফ
সারাদেশ3 hours ago

ঠাকুরগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি কিশোর নিহত

রূপালী লাইফ
অর্থনীতি3 hours ago

চট্টগ্রাম চেম্বার অব কমার্সের প্রশাসক হলেন আনোয়ার পাশা

রূপালী লাইফ
পুঁজিবাজার3 hours ago

ডিএসইর পরিচালক পদ থেকে সরে গেলেন মাজেদুর রহমান

রূপালী লাইফ
জাতীয়3 hours ago

ঘুষ নিয়ে কারা কর্মকর্তাদের কড়া নির্দেশনা স্বরাষ্ট্র উপদেষ্টার

রূপালী লাইফ
জাতীয়4 hours ago

বিডিআর বিদ্রোহ মামলার ১৭ প্রসিকিউটরের নিয়োগ বাতিল

রূপালী লাইফ
পুঁজিবাজার4 hours ago

তিন কোম্পানির লভ্যাংশ বিতরণ

রূপালী লাইফ
অর্থনীতি4 hours ago

এস আলম ও তার পরিবারের ব্যাংকে জমা ছিল ১ লাখ কোটি টাকা!

রূপালী লাইফ
সারাদেশ4 hours ago

পিকআপ-ইজিবাইক সংঘর্ষে ৪ জন নিহত

রূপালী লাইফ
পুঁজিবাজার4 hours ago

দুই ঘণ্টায় ২৬৭ কোটি টাকার লেনদেন

রূপালী লাইফ
গণমাধ্যম4 hours ago

প্রথম আলোর নিরাপত্তা ভেঙে ‘শুভাকাঙ্ক্ষীর’ বার্তা

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০