Connect with us

রাজধানী

রাজধানীর যেসব মার্কেট বন্ধ সোমবার

Published

on

৪৯৩ কোটি

সোমবার ছুটির দিন না হলেও রাজধানীর বেশ কয়েকটি এলাকার মার্কেট ও দোকানপাটের কর্মীদের সাপ্তাহিক ছুটি। এ কারণে সেসব মার্কেট-দোকান বন্ধ থাকবে।

কিছু কিছু এলাকার দোকানপাট আবার বন্ধ থাকবে অর্ধদিবসের জন্য। চলুন জেনে নেওয়া যাক কোন কোন মার্কেট ও দোকানপাট সোমবার বন্ধ রয়েছে।

যেসব এলাকার মার্কেট বন্ধ

আগারগাঁও, তালতলা, শেরেবাংলা নগর, শেওড়াপাড়া, কাজীপাড়া, পল্লবী, মিরপুর-১০, মিরপুর-১১, মিরপুর-১২, মিরপুর-১৩, মিরপুর-১৪, ইব্রাহীমপুর, কচুক্ষেত, কাফরুল, মহাখালী, নিউ ডিওএইচএস, ওল্ড ডিওএইচএস, কাকলী, তেজগাঁও ওল্ড এয়ারপোর্ট এরিয়া, তেজগাঁও ইন্ডাস্ট্রিয়াল এরিয়া, ক্যান্টনমেন্ট, গুলশান-১, ২, বনানী, মহাখালী কমার্শিয়াল এরিয়া, নাখালপাড়া, মহাখালী ইন্টারসিটি বাস টার্মিনাল এরিয়া, রামপুরা, বনশ্রী, খিলগাঁও, গোড়ান, মালিবাগের একাংশ, বাসাবো, ধলপুর, সায়েদাবাদ, মাদারটেক, মুগদা, কমলাপুরের একাংশ, যাত্রাবাড়ীর একাংশ, শনির আখড়া, দনিয়া, রায়েরবাগ ও সানারপাড়।

অর্ধদিবস বন্ধ যেসব মার্কেট

পল্লবী সুপার মার্কেট, মিরপুর বেনারসি পল্লী, ইব্রাহীমপুর বাজার, ইউএই মৈত্রী কমপ্লেক্স, বনানী সুপার মার্কেট, ডিসিসি মার্কেট গুলশান-১ ও ২, গুলশান পিংক সিটি, মোল্লা টাওয়ার, আল-আমিন সুপার মার্কেট, রামপুরা সুপার মার্কেট, মালিবাগ সুপার মার্কেট, তালতলা সিটি করপোরেশন মার্কেট, কমলাপুর স্টেডিয়াম মার্কেট, গোরান বাজার, আবেদিন টাওয়ার, ঢাকা শপিং সেন্টার, আয়েশা মোশারফ শপিং কমপ্লেক্স, মিতালী অ্যান্ড ফ্রেন্ড সুপার মার্কেট।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজধানী

ঢামেকে কঠোর নিরাপত্তায় চলছে সেবা, বন্ধ বহির্বিভাগ

Published

on

৪৯৩ কোটি

কড়া নিরাপত্তার মধ্য দিয়ে চিকিৎসা কার্যক্রম স্বাভাবিক হয়েছে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। সোমবার (২ সেপ্টেম্বর) সকাল থেকেই হাসপাতাল প্রাঙ্গনে দেখা যাচ্ছে চিকিৎসক ও রোগীদের আনাগোনা। তবে জরুরি সেবা কার্যক্রম শুরু হলেও বন্ধ রয়েছে বহির্বিভাগে চিকিৎসা সেবা।

আন্দোলনকারী চিকিৎসকদের এক নেতা জানিয়েছেন, আগামী সাত দিন সারাদেশে হাসপাতালে বহির্বিভাগে চিকিৎসা সেবা বন্ধ থাকবে।

এতে চাপ পড়েছেন জরুরি বিভাগ ও বহির্বিভাগে সেবা নিতে আসা রোগীরা। জরুরি বিভাগের লাইনে দাঁড়িয়ে রোগীদের সেবা নিতে দেখা গেছে।

স্বাস্থ্য উপদেষ্টা নূর জাহান বেগমের আশ্বাসে কর্মবিরতি স্থগিত করে কাজে যোগ দেওয়ার ঘোষণা দেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের চিকিৎসকেরা। রোববার সারা দিন পর রাত ৮টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা সেবা দেওয়া শুরু করেন তারা।

এর আগে আন্দোলনকারী চিকিৎসকদের সঙ্গে বৈঠক করে হামলাকারীদের গ্রেপ্তার ও বিচার নিশ্চিত করা এবং কর্মস্থল নিরাপদ করতে যথাযথ ব্যবস্থা নেবেন বলে আশ্বাস দেন স্বাস্থ্য উপদেষ্টা। বৈঠক থেকে বেরিয়ে সন্ধ্যা ছয়টার দিকে তিনি বলেন, চিকিৎসকদের দাবি-দাওয়া যত দ্রুত সম্ভব পূরণ করা হবে। এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জমান বলেন, তারা জরুরি সেবাসহ কিছু সেবা এখনই চালু করবেন।

আন্দোলনকারী চিকিৎসকেরা বলেছিলেন, দাবি পূরণ না হওয়া পর্যন্ত তারা কর্মবিরতি অব্যাহত রাখবেন। এরপর বিষয়টি নিয়ে চিকিৎসকদের মধ্যে আলোচনা চলতে থাকে। রাত ৮টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসকেরা কাজে যোগ দেন।

উল্লেখ্য, সড়ক দুর্ঘটনায় আহত এক শিক্ষার্থীর চিকিৎসায় অবহেলায় মৃত্যুর অভিযোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শনিবার হট্টগোল হয়। সে সময় এক চিকিৎসককে মারধরের ঘটনা ঘটে। পরে এ ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবিতে দেশের সব সরকারি ও বেসরকারি চিকিৎসকরা অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষণা দেন।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

রাজধানীর যেসব মার্কেট বন্ধ রোববার

Published

on

৪৯৩ কোটি

কেনাকাটা করতে আমরা প্রতিদিন কোথাও না কোথাও গিয়ে থাকি। দেখা গেল, রাজধানীতে আজ আপনি যেখানে কেনাকাটা করতে যাবেন, ওই এলাকা বন্ধ। তখনই পড়তে হবে বিড়ম্বনায়।

তাই বাইরে বের হওয়ার আগে দেখে নিন আজ রোববার (১ সেপ্টেম্বর) রাজধানীর কোন কোন এলাকার মার্কেট ও শপিংমল বন্ধ থাকবে।

যেসব এলাকার দোকানপাট বন্ধ

আগারগাঁও, তালতলা, শেরে বাংলা নগর, শেওড়াপাড়া, কাজীপাড়া, পল্লবী, মিরপুর-১০, মিরপুর-১১, মিরপুর-১২, মিরপুর-১৩, মিরপুর-১৪, ইব্রাহীমপুর, কচুক্ষেত, কাফরুল, মহাখালী, নিউ ডিওএইচএস, ওল্ড ডিওএইচএস, কাকলী, তেজগাঁও ওল্ড এয়ারপোর্ট এরিয়া, তেজগাঁও ইন্ডাস্ট্রিয়াল এরিয়া, ক্যান্টনমেন্ট, গুলশান-১, ২, বনানী, মহাখালী কমার্শিয়াল এরিয়া, নাখালপাড়া, মহাখালী ইন্টারসিটি বাস টার্মিনাল এরিয়া, রামপুরা, বনশ্রী, খিলগাঁও, গোড়ান, মালিবাগের একাংশ, বাসাবো, ধলপুর, সায়েদাবাদ, মাদারটেক, মুগদা, কমলাপুরের একাংশ, যাত্রাবাড়ীর একাংশ, শনির আখড়া, দনিয়া, রায়েরবাগ, সানারপাড়।

বন্ধ থাকবে যেসব মার্কেট

পল্টন চায়না টাউন, বিসিএস কম্পিউটার সিটি (আইডিবি), পল্লবী সুপার মার্কেট, মিরপুর বেনারসী পল্লী, ইব্রাহীমপুর বাজার, রজনীগন্ধা মার্কেট, ইউএই মৈত্রী কমপ্লেক্স, বনানী সুপার মার্কেট, ডিসিসি মার্কেট গুলশান-১ এবং ২, গুলশান পিংক সিটি, মোল্লা টাওয়ার, আল-আমিন সুপার মার্কেট, রামপুরা সুপার মার্কেট, মালিবাগ সুপার মার্কেট, তালতলা সিটি কর্পোরেশন মার্কেট, কমলাপুর স্টেডিয়াম মার্কেট, গোরান বাজার, আবেদিন টাওয়ার, ঢাকা শপিং সেন্টার, আয়েশা মোশারফ শপিং কমপ্লেক্স, মিতালী অ্যান্ড ফ্রেন্ড সুপার মার্কেট।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

ডিএমপির চার থানায় নতুন ওসি

Published

on

৪৯৩ কোটি

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) চার থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুলিশ পরিদর্শক পদমর্যাদার চার কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

ডিএমপি জানায়, বৃহস্পতিবার (২৯ আগস্ট) ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসানের সই করা এক অফিস আদেশে তাদের পদায়ন করা হয়।

জানা যায়, মো. আমিরুল ইসলামকে কামরাঙ্গীরচর থানা, মো. মোকাম্মেল হককে রূপনগর থানা, মোহসীন উদ্দিনকে নিউ মার্কেট থানা ও মো. আব্দুল আলিমকে ক্যান্টনমেন্ট থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে বদলি-পদায়ন করা হয়েছে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

রাজধানীর যেসব মার্কেট বন্ধ শুক্রবার

Published

on

রাজধানীতে যেসব মার্কেট বন্ধ শুক্রবার

সাপ্তাহিক ছুটির দিনে অনেকে পরিবার-পরিজন নিয়ে কেনাকাটার জন্য ঘুরতে বের হন। কিন্তু গিয়ে যদি দেখেন মার্কেট বন্ধ, তাহলে মনটাই খারাপ হয়ে যায়। তাই বাসা থেকে বের হওয়ার আগে জেনে নিন শুক্রবার (৩০ আগস্ট) রাজধানীর কোন কোন এলাকায় দোকানপাট ও মার্কেট বন্ধ থাকবে।

বন্ধ থাকবে যেসব এলাকার দোকানপাট

বাংলাবাজার, পাটুয়াটুলী, ফরাশগঞ্জ, শ্যামবাজার, জুরাইন, করিমউল্লাহবাগ, পোস্তগোলা, শ্যামপুর, মীরহাজীরবাগ, দোলাইপাড়, টিপু সুলতান রোড, ধূপখোলা, গেণ্ডারিয়া, দয়াগঞ্জ, স্বামীবাগ, ধোলাইখাল, জয়কালী মন্দির, যাত্রাবাড়ীর দক্ষিণ-পশ্চিম অংশ, ওয়ারী, আহসান মঞ্জিল, লালবাগ, কোতোয়ালি থানা, বংশাল, নবাবপুর, সদরঘাট, তাঁতীবাজার, লক্ষ্মীবাজার, শাঁখারী বাজার, চাঁনখারপুল, গুলিস্তানের দক্ষিণ অংশ।

বন্ধ থাকবে যেসব মার্কেট

আজিমপুর সুপার মার্কেট, গুলিস্তান হকার্স মার্কেট, ফরাশগঞ্জ টিম্বার মার্কেট, শ্যামবাজার পাইকারি দোকান, সামাদ সুপার মার্কেট, রহমানিয়া সুপার মার্কেট, ইদ্রিস সুপার মার্কেট, দয়াগঞ্জ বাজার, ধূপখোলা মাঠ বাজার, চকবাজার, বাবুবাজার, নয়াবাজার, কাপ্তানবাজার, রাজধানী সুপার মার্কেট, দয়াগঞ্জ সিটি করপোরেশন মার্কেট, ইসলামপুর কাপড়ের দোকান, ছোট কাঁটারা, বড় কাঁটারা হোলসেল মার্কেট, শারিফ ম্যানসন, ফুলবাড়িয়া মার্কেট, সান্দ্রা সুপার মার্কেট।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪০ কিলোমিটার তীব্র যানজট

Published

on

৪৯৩ কোটি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় ৪০ কিলোমিটার তীব্র যানজট দেখা গেছে। এতে করে প্রচণ্ড ভোগান্তিতে পড়েছেন যাত্রী ও চালকরা। আজ বুধবার (২৮ আগস্ট) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে সরেজমিনে গিয়ে দেখা গেছে এমন চিত্র।

আজ সকাল ১১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত চট্টগ্রামমুখী লেনে দূরপাল্লার বাস, কাভার্ডভ্যান ও মাইক্রোসহ অনেক গাড়ি আটকে থাকতে দেখা গেছে।

চালকদের সঙ্গে কথা বলে জানা গেছে, বুধবার ভোর ৫টায় সায়দাবাদ থেকে গাড়ি ছাড়লেও চিটাগাং রোড পর্যন্ত আসতে সাড়ে ১০টা বেজে গেছে। ঢাকা থেকে মেঘনা পর্যন্ত চট্টগ্রামমুখী লেনে ৪০ কিলোমিটার তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

তীব্র যানজটের মুখে বাসচালক থেকে শুরু করে যাত্রীদের ঘণ্টার পর ঘণ্টা গন্তব্যস্থলে যাওয়ার জন্য মহাসড়কে অবস্থান করতে হচ্ছে। এর ফলে ২০ মিনিটের পথ পাড়ি দিতে ৫ ঘণ্টার বেশি সময় লাগছে।

মাইক্রোবাসের চালক আব্দুল কাদের জানান, আমি সকাল ৬টার সময় এয়ারপোর্ট থেকে বের হয়েছি। যাত্রাবাড়ী ফ্লাইওভার পর্যন্ত আসতে আমার ২০ মিনিট সময় লেগেছে। তারপর থেকে চিটাগাং রোড আসতে সাড়ে ১০টা বেজেছে। আবার কুমিল্লা থেকে ঢাকায় আসতে আমার সাড়ে ৭ ঘণ্টা সময় লেগেছে। রাস্তায় এখনও প্রচুর যানজট। সারা দিনেও পৌঁছাতে পারবো কিনা বুজতে পারছি না।

জয়নাল আবেদীন নামে বিআরটিসির বাসচালক জানান, মিরপুর ১৪ নম্বর থেকে সকাল সাড়ে ৫টায় গাড়ি ছেড়েছি। শনিরআখড়া থেকে যানজট শুরু হয়েছে। রাস্তায় যানজট এতোই যে চিটাগাং রোড মোড়ে এসে বাস আর সামনে আগানোর মতো অবস্থা নেই। যাত্রীরাও বিরক্ত হয়ে বাস থেকে নেমে যাচ্ছে। বাকি পথ পার হতে আরও কত ঘণ্টা লাগে কি জানি।

হাইওয়ে থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সোহেল রানা বলেন, ভোর থেকে বিভিন্ন ট্রাক, পিকআপভ্যানে করে বন্যাদুর্গত এলাকায় ত্রাণসামগ্রী নিয়ে যাচ্ছেন অনেকে৷ তাদের গাড়িগুলো আগে নেওয়ার জন্য অন্য যানবাহনগুলোকে সাইড করে রাখেন ত্রাণসামগ্রী নিয়ে যাওয়া লোকজন৷ এ কারণে সড়কে একটা বিশৃঙ্খলা দেখা দেয়, তৈরি হয় দীর্ঘ যানজট৷ পরিস্থিতি ঠিক করতে আমাদের টিম কাজ করছে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
পুঁজিবাজার1 hour ago

দুই ঘণ্টায় ৪৯৩ কোটি টাকার শেয়ার লেনদেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূচকের মিশ্র প্রতিক্রিয়ায় লেনদেন চলছে।...

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভার তারিখ জানাল ইন্টারন্যাশনাল লিজিং

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পর্ষদ সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড সার্ভিসেস লিমিটেড। আগামী ৭ সেপ্টেম্বর বিকাল...

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভা করবে ইস্টার্ন হাউজিং

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পর্ষদ সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ইস্টার্ন হাউজিং লিমিটেড। আগামী ৯ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩টায়...

Confidence Cement Confidence Cement
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো কনফিডেন্স সিমেন্ট

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পর্ষদ সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কনফিডেন্স সিমেন্ট পিএলসি। আগামী ৯ সেপ্টেম্বর বিকাল ৩টায় কোম্পানিটির...

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
পুঁজিবাজার15 hours ago

বেক্সিমকো গ্রুপের অর্থ পাচারের অনুসন্ধান শুরু

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদেশে বিপুল পরিমাণ অর্থ পাচারের অভিযোগে বেক্সিমকো গ্রুপ এবং এর স্বার্থসংশ্লিষ্ট ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে...

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
পুঁজিবাজার16 hours ago

ডিএসইতে সাত স্বতন্ত্র পরিচালক নিয়োগ দিলো বিএসইসি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৭ জন নতুন স্বতন্ত্র পরিচালক নিয়োগ দিয়েছে নিয়ন্ত্রক...

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
পুঁজিবাজার16 hours ago

ইউনিয়ন ব্যাংকের নতুন চেয়ারম্যান মো. ফরিদউদ্দীন আহমদ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সাবেক ব্যাংকার মো. ফরীদ উদ্দীন আহমদ ইউনিয়ন ব্যাংক পিএলসির পরিচালনা পর্ষদের স্বতন্ত্র পরিচালক ও চেয়ারম্যান...

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
অর্থনীতি16 hours ago

ইসলামী ব্যাংকের সাবেক এমডিকে চেয়ারম্যান করে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের পর্ষদ গঠন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন এবার ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের পর্ষদ ভেঙে দিয়েছে বাংলাদেশ ব্যাংক। সেই সঙ্গে পাঁচ সদস্য বিশিষ্ট...

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
অর্থনীতি17 hours ago

নাফিজ সরাফত ও তার স্ত্রীসহ তিনজনের বিরুদ্ধে অনুসন্ধান শুরু

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন প্রতারণা ও জালিয়াতির অভিযোগে সিআইডির ফিনান্সিয়াল ক্রাইম ইউনিট চৌধুরী নাফিজ সরাফাত, তার স্ত্রী আনজুমান আরা...

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
পুঁজিবাজার17 hours ago

পুঁজিবাজারে অনিয়ম-দুর্নীতি তদন্তে বিএসইসির কমিটি গঠন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে বিগত সময়ের অনিয়ম, কারসাজি ও দুর্নীতির অনুসন্ধানে ‘অনুসন্ধান ও তদন্ত কমিটি’ গঠন করেছে নিয়ন্ত্রক...

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
পুঁজিবাজার19 hours ago

আইসিবির চেয়ারম্যান হিসাবে অধ্যাপক আবু আহমেদের যোগদান

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সরকারি প্রতিষ্ঠান ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশের (আইসিবি) পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে যোগদান করেছেন অধ্যাপক আবু...

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
পুঁজিবাজার19 hours ago

একমাসে সূচক বাড়লো ৫২৪ পয়েন্ট, লেনদেন বেড়েছে ৪০ শতাংশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সদ্য বিদায়ী আগস্ট মাস শুরু হয়েছিল ব্যাপক উদ্বেগ ও উৎকণ্ঠার মধ্য দিয়ে। তবে ছাত্র-জনতার অভ্যুত্থানে...

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
পুঁজিবাজার20 hours ago

পুঁজিবাজারে ১৫ বছরের কার্যক্রম তদন্ত চেয়ে অর্থ উপদেষ্টাকে ডিবিএর চিঠি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ১৫ বছর (২০১০ থেকে ২০২৪ সাল পর্যন্ত) পুঁজিবাজারের সামগ্রীক কার্যক্রমের উপর তদন্ত চেয়ে অর্থ...

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
পুঁজিবাজার21 hours ago

লিন্ডে বাংলাদেশের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি লিন্ডে বাংলাদেশ লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিটির পর্ষদ সভা আগামী...

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
পুঁজিবাজার21 hours ago

মূল্য সংবেদনশীল তথ্য নেই খান ব্রাদার্সের

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্টিজ লিমিটেডের শেয়ারদর অস্বাভাবিকভাবে বাড়ার কারণ জানে...

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
পুঁজিবাজার21 hours ago

ব্লকে ২৯ কোটি টাকার লেনদেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কর্মদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লক মার্কেটে ৩৫টি প্রতিষ্ঠান লেনদেনে অংশ নিয়েছে। এসব...

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
পুঁজিবাজার22 hours ago

সিএসই-৩০ সূচক সমন্বয়

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) তালিকাভুক্ত কোম্পানিগুলোর পারফরম্যান্স পর্যালোচনার ভিত্তিতে এক্সচেঞ্জটির নির্বাচিত কোম্পানির সূচক সিএসই-৩০ চূড়ান্ত...

Khulna Power Khulna Power
পুঁজিবাজার22 hours ago

খুলনা পাওয়ারের সর্বোচ্চ দরপতন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯০টি কোম্পানির...

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
পুঁজিবাজার22 hours ago

দর বৃদ্ধির শীর্ষে ক্রিস্টাল ইন্স্যুরেন্স

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯০ প্রতিষ্ঠানের...

৪৯৩ কোটি ৪৯৩ কোটি
পুঁজিবাজার22 hours ago

আট কোম্পানির লেনদেন চালু সোমবার

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন রেকর্ড তারিখের পর পুঁজিবাজারে তালিকাভুক্ত আট কোম্পানির শেয়ার লেনদেন আগামীকাল সোমবার (০২ সেপ্টেম্বর) চালু হবে।...

ফেসবুকে অর্থসংবাদ

৪৯৩ কোটি
জাতীয়25 mins ago

শুক্রবারেও চলবে মেট্রোরেল, শিগগিরই প্রজ্ঞাপন

৪৯৩ কোটি
অর্থনীতি39 mins ago

শিগগিরই বাজেট পর্যালোচনা করা হবে: অর্থ উপদেষ্টা

৪৯৩ কোটি
রাজধানী47 mins ago

ঢামেকে কঠোর নিরাপত্তায় চলছে সেবা, বন্ধ বহির্বিভাগ

৪৯৩ কোটি
জাতীয়1 hour ago

বিডিআর হত্যার বিচার প্রক্রিয়া শিগগির শুরু হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা

৪৯৩ কোটি
পুঁজিবাজার1 hour ago

দুই ঘণ্টায় ৪৯৩ কোটি টাকার শেয়ার লেনদেন

৪৯৩ কোটি
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভার তারিখ জানাল ইন্টারন্যাশনাল লিজিং

৪৯৩ কোটি
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভা করবে ইস্টার্ন হাউজিং

Confidence Cement
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো কনফিডেন্স সিমেন্ট

৪৯৩ কোটি
আইন-আদালত2 hours ago

আপিল বিভাগের নতুন রেজিস্ট্রার হাসানুজ্জামান

৪৯৩ কোটি
অর্থনীতি2 hours ago

বন্যায় ক্ষতিগ্রস্তদের ঋণ পরিশোধে মেয়াদ বাড়ল

৪৯৩ কোটি
ফ্যাক্টচেক3 hours ago

ছাত্রনেতার ওপর ভারতীয় ভিসা নিষেধাজ্ঞার খবরটি ভুয়া

৪৯৩ কোটি
জাতীয়3 hours ago

৩ সেপ্টেম্বরের মধ্যে লুণ্ঠিত অস্ত্র জমা দেওয়ার নির্দেশ

৪৯৩ কোটি
ব্যাংক3 hours ago

চাকরি স্থায়ী করার দাবিতে এনআরবিসি ব্যাংকে বিক্ষোভ

৪৯৩ কোটি
সারাদেশ3 hours ago

এস আলমের গাড়ি কাণ্ডে পদ হারালেন বিএনপির ৩ নেতা

৪৯৩ কোটি
অর্থনীতি3 hours ago

এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে আজ

৪৯৩ কোটি
অর্থনীতি4 hours ago

রেমিট্যান্স আহরণে দ্বিতীয় স্থানে ট্রাস্ট ব্যাংক

৪৯৩ কোটি
জাতীয়4 hours ago

বংশাল থেকে হাজী সেলিম আটক

৪৯৩ কোটি
রাজধানী4 hours ago

রাজধানীর যেসব মার্কেট বন্ধ সোমবার

৪৯৩ কোটি
অর্থনীতি13 hours ago

বেতন-ভাতা পরিশোধে বিশেষ ঋণ সুবিধা পাবে রপ্তানিমুখী শিল্প

৪৯৩ কোটি
অর্থনীতি14 hours ago

ইডিএফ ঋণের সুদহার বাড়লো

৪৯৩ কোটি
স্বাস্থ্য14 hours ago

১০ ঘণ্টা পর ঢাকা মেডিকেলের জরুরি সেবা চালু

৪৯৩ কোটি
ক্যাম্পাস টু ক্যারিয়ার14 hours ago

এক বছরের সিলেবাসে এসএসসি, থাকবে বিজ্ঞান-মানবিক ও বাণিজ্য

৪৯৩ কোটি
রাজনীতি14 hours ago

দুই মেয়াদের বেশি প্রধানমন্ত্রী নয়: তারেক রহমান

৪৯৩ কোটি
পুঁজিবাজার15 hours ago

বেক্সিমকো গ্রুপের অর্থ পাচারের অনুসন্ধান শুরু

৪৯৩ কোটি
ক্যাম্পাস টু ক্যারিয়ার15 hours ago

ভিসি নেই ইবিতে, প্রশাসনিক ও আর্থিক দায়িত্বে ড. আশ্রাফী

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০