Connect with us

জাতীয়

হারুন ও তার স্ত্রীর ব্যাংক হিসাব ফ্রিজ

Published

on

এস আলম

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) মোহাম্মদ হারুন অর রশীদ ও তার স্ত্রী শিরিন আক্তারের ব্যাংক অ্যাকাউন্ট ফ্রিজ করেছে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)। রবিবার (১৮ আগস্ট) তাদের ব্যাংক অ্যাকাউন্ট ফ্রিজ করা হয়েছে।

বিএফআইইউর চিঠিতে বলা হয়েছে, হারুন ও তার স্ত্রী শিরিন আক্তার এবং তাদের ব্যক্তি মালিকানাধীন ব্যবসাপ্রতিষ্ঠানের নামে কোনো হিসাব থাকলে তাও স্থগিত করতে হবে। অ্যাকাউন্ট ফ্রিজের ফলে এখন থেকে তারা আর কোনো টাকা তুলতে পারবেন না।

মানিলন্ডারিং প্রতিরোধ আইনে এক মাসের জন্য অ্যাকাউন্ট স্থগিতের নির্দেশনা দেওয়া হয়েছে।

এদিকে সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া ও অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদের অবৈধ সম্পদের তদন্ত শুরু করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এছাড়া, সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর বিরুদ্ধেও তদন্ত শুরু করেছে সংস্থাটি। রবিবার দুদক সূত্র এ তথ্য জানিয়েছে।

সূত্র জানায়, সাবেক ডিএমপি কমিশনার আসাদুজ্জামান ও অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ পাওয়া গেছে। গোয়েন্দা প্রতিবেদনের সুপারিশের ভিত্তিতে পাওয়া এসব অভিযোগের তদন্তের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

অপরদিকে দুদকের গোয়েন্দা প্রতিবেদনের সুপারিশের ভিত্তিতে সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ তদন্তের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এছাড়াও হারুন, তার স্ত্রী ও তাদের পরিবারের সদস্যদের (মা, বাবা, ভাই ও বোন) নামে পরিচালিত সব ধরনের হিসাব সংক্রান্ত তথ্য/দলিলাদি (হিসাব খোলার ফরম, কেওয়াইসি দালিলাদি, লেনদেন বিবরণী প্রভৃতি) এবং প্রদত্ত এক্সেল সীট মোতাবেক তথ্যাদি পত্র ইস্যুর তারিখ থেকে তিন কর্মদিবসের মধ্যে পাঠাতে বলা হয়েছে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয়

একযোগে ডিএমপির ৩২ থানার ওসিকে বদলি

Published

on

এস আলম

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপির) আওতাধীন ৩২ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে।

রবিবার (১৮ আগস্ট) পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজি মো. কামরুল আহসান স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের বদলি করা হয়।

এর আগে গত ১৩ আগস্ট ডিএমপির আওতাধীন বিভিন্ন থানার ১৮ ওসিকে বদলি করা হয়েছিল।

বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে রয়েছেন যাত্রাবাড়ী থানার ওসি বিএম ফরমান আলী, গুলশান থানার মাজহারুল ইসলাম, মতিঝিল থানার আবুল কালাম আজাদ, পল্টন থানার মনির হোসেন মোল্লা, শাহবাগ থানার মোস্তাজিরুর রহমান ও পল্লবী থানার অপূর্ব হাসান।

পুলিশ সূত্রে জানা গেছে, সম্প্রতি ছাত্র আন্দোলনের সময় এসব ওসির বেশিরভাগই ছাত্রদের ওপর গুলি চালানো, গণগ্রেপ্তার ও হয়রানির সঙ্গে সরাসরি জড়িত ছিলেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

আইজিপির আশ্বাসে আন্দোলন প্রত্যাহার চাকরিচ্যুত পুলিশ সদস্যদের

Published

on

এস আলম

চাকরিতে পুনর্বহালের দাবিতে পুলিশ সদর দপ্তরের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করছিলেন গত ১৫ বছরে নানা কারণে চাকরিচ্যুত পুলিশ সদস্যরা। রবিবার (১৮ আগস্ট) সন্ধ্যা ৭টায় আন্দোলনরত পুলিশ সদস্যদের মধ্য থেকে চারজনকে ডেকে নিয়ে বৈঠক করেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) মো. ময়নুল ইসলাম।

তিনি চাকরি ফেরতের আশ্বাস, মূল্যায়ন কমিটি গঠনের মাধ্যমে পুরো প্রক্রিয়া বিচার-বিশ্লেষণ করার ঘোষণা দিলে আন্দোলন স্থগিত করেন চাকরিচ্যুত পুলিশ সদস্যরা।

আন্দোলনরত পুলিশ সদস্যদের পক্ষ থেকে সমন্বয়কের দায়িত্ব নিয়ে বৈঠকে অংশ নেওয়া চার সদস্যসহ বৈঠক শেষে পুলিশ সদর দপ্তরের চার সিনিয়র কর্মকর্তা বাইরে বেরিয়ে আসেন। পুলিশ সদর দপ্তরের সামনে অপেক্ষায় থাকা পুলিশ সদস্যদের চাকরিতে পুনর্বহালের বিষয়টি বিবেচনার খবর জানালে উচ্ছ্বাসে রোল পড়ে যায়। একে অন্যকে জড়িয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।

পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট রেভিনিউ) ড. শোয়েব রিয়াজ আলম উপস্থিত আন্দোলনকারী পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, আপনারা জানেন বর্তমান আইজিপিও বিভিন্ন সময় বৈষম্যের শিকার হয়েছেন। তিনি আপনাদের ব্যাপারে আন্তরিক। আপনাদের চাকরি ফেরানোর বিষয়ে আন্তরিক। আপনাদের বিরুদ্ধে যদি বিন্দুমাত্র অন্যায়-অবিচার করা হয় তাহলে তারা চাকরি ফেরত পাবেন।

তিনি বলেন, একজন ডিআইজির নেতৃত্বে একটি কমিটি করে দিয়েছেন আইজিপি। আপনাদের প্রতিনিধিদের সঙ্গে কথা বলে সব কিছু বিচার-বিবেচনা করবেন বলে জানিয়েছেন। কেস টু কেস দেখা হবে। সেজন্য একটু সময় দরকার। একজন একজন করে আসবেন প্রত্যেকের বিষয় শোনা হবে। এমন কোনো প্রক্রিয়া অনুসরণ করা উচিত হবে না চাকরি ফেরত পেলেন কিন্তু বেতন পেলেন না।

আদালত থেকে যারা নির্দোষ হিসেবে খালাস পেয়েছেন তারা অটোমেটিক চাকরি পাবেন। আর যাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা চলমান সেগুলো জিডি আকারে আমলে নিয়ে ডিসমিস করা হবে। আপনারা আজ চলে যান। রাস্তা ক্লিয়ার করেন। আপনাদের সঙ্গে আপনাদের মনোনীত প্রতিনিধিরা ব্রিফ করবেন। কাল থেকে আপনাদের সবার কথা কেস টু কেস শোনা হবে।

আইজিপির সঙ্গে বৈঠকে অংশ নেওয়া চাকরিচ্যুত এ এস আই সাদ্দাম হোসেন বলেন, সুখবর আছে। আপনারা কেউ বিশৃঙ্খলা করবেন না। আইজিপির সঙ্গে ববৈঠকে আমরা ইতিবাচক সাড়া পেয়েছি। যাদের বিরুদ্ধে ফৌজদারি মামলা চলমান তাদের জন্য প্রয়োজনে আইনজীবি নিয়োগ করা হবে। আর অধিকাংশরাই চাকরি ফেরত পাবেন বলে আমাদের আশ্বস্ত করা হয়েছে। মূল্যায়ন কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটিতে আমাদের প্রতিনিধিও থাকবে।

পরে আন্দোলনকারীদের সমন্বয়করা পুলিশ সদস্যদের নিয়ে প্রধান ফটক ছেড়ে ফুটপাতে অবস্থান নেন। এতে করে রাত ৮টা নাগাদ পুলিশ সদর দপ্তরের সামনের সড়কে যান চলাচাল স্বাভাবিক হয়।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

লুট হওয়া ৭৪৮ অস্ত্র, ২০১৯৫ গুলি-টিয়ার গ্যাস উদ্ধার

Published

on

এস আলম

ছাত্র-জনতার অভ্যুত্থানে আওয়ামী লীগ সরকারের পতনের পর সারা দেশে বিক্ষুব্ধ জনতা বিভিন্ন থানায় অগ্নিসংযোগ ও হামলে করে। থানা ও ফাঁড়িতে হামলার পর অস্ত্র-গোলাবারুদ লুট করে নেয় দুর্বৃত্তরা। তবে এখন পর্যন্ত পুলিশ সদর দপ্তরের তথ্যমতে, লুট হওয়া ৭৪৮টি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

রবিবার (১৭ আগস্ট) রাতে পুলিশ সদরদপ্তর থেকে পাঠানো এক বার্তায় এসব তথ্য জানানো হয়।

পুলিশ সদরদপ্তর জানায়, সারা দেশ থেকে বিভিন্ন ধরনের ৭৪৮টি অস্ত্র উদ্ধার করা হয়েছে। এছাড়া ২০ হাজার ১৯৫ রাউন্ড গুলি, ১ হাজার ৪৭২ টি টিয়ার গ্যাস সেল ও ৭০টি সাউন্ড গ্রেনেড উদ্ধার করা হয়েছে। অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার চলছে। কারও কাছে অবৈধ অস্ত্র থাকলে নিকটস্থ থানায় জমা দেওয়ার জন্য অনুরোধ জানানো হলো।

এদিকে সারা দেশে ৬৩৯টি থানার সবগুলোতেই কার্যক্রম শুরু হয়েছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

প্রধান উপদেষ্টার সঙ্গে গভর্নরের বৈঠকে চার সিদ্ধান্ত

Published

on

এস আলম

দেশের সার্বিক অর্থনৈতিক অবস্থা নিয়ে অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশ ব্যাংকের নতুন গভর্নর আহসান এইচ মনসুর।

প্রধান উপদেষ্টার কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বৈঠকে আর্থিক খাত স্থিতিশীল ও সংস্কার এবং মূল্যস্ফীতি মোকাবিলার জন্য অন্তর্বর্তী সরকার চারটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছে।

সিদ্ধান্তগুলো হলো-
১। চাহিদা ও জোগানের যথাযথ ব্যবস্থাপনার মাধ্যমে দেশের বিদ্যমান মূল্যস্ফীতি কমিয়ে আনতে হবে। এজন্য মুদ্রানীতিকে সংকোচমূলক অবস্থায় ধরে রাখতে হবে এবং একই সঙ্গে সরবরাহ পরিস্থিতির উন্নয়ন ঘটাতে হবে। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণ শুরু হয়েছে। তবে মূল্যস্ফীতির চাপ থেকে স্বস্তি পেতে সবাইকে আরও কিছুদিন ধৈর্য ধরতে হবে।

২। বৈদেশিক মুদ্রা বাজারে তারল্য বাড়ানোর উদ্যোগ নেওয়া হয়েছে। আন্তঃব্যাংক বৈদেশিক মুদ্রা লেনদেনের ক্ষেত্রে বিদ্যমান ব্যান্ড ১ শতাংশ থেকে ২ দশমিক ৫ শতাংশ করা হয়েছে।

৩। ব্যাংকিং খাতের বর্তমান অবস্থা নিয়ে বিশদ আলোচনা হয়েছে। যার পরিপ্রেক্ষিতে সংস্কারের বিষয়টি চলে এসেছে। ব্যাংকিং খাতে টেকসই সংস্কারের জন্য একটি ব্যাংকিং কমিশন গঠন করে দ্রুত কার্যক্রম নেওয়া হবে।

৪। আর্থিক খাতের সার্বিক পরিস্থিতি এবং সংস্কারের বিষয়ে একটি রূপকল্প তৈরি করা হবে, যা অন্তর্বর্তীকালীন সরকার গঠিত হওয়ার ১০০ দিনের মধ্যে প্রকাশ করা হবে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

চুক্তিতে সচিব হওয়ার একদিন পরই সিনিয়র সচিব পদে পদোন্নতি

Published

on

এস আলম

চুক্তিতে নিয়োগ পাওয়া অবসরপ্রাপ্ত পাঁচ অতিরিক্ত সচিবকে পদোন্নতি দিয়ে চুক্তিতে সচিব হিসেবে নিয়োগের একদিন পর তাদের পদোন্নতি দিয়েছে অন্তর্বর্তী সরকার।

রবিবার (১৮ আগস্ট) জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে তাদের সিনিয়র সচিব পদমর্যাদা দেওয়া হয়।

এর আগে, শনিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে তাদের চুক্তিতে নিয়োগ দেওয়া হয়। মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব ড. শেখ আব্দুর রশিদ, রাষ্ট্রপতির কার্যালয়ের জন বিভাগের সচিব ড. নাসিমুল গনি, রেলপথ মন্ত্রণালয়ের সচিব এম এ আকমল হোসেন আজাদ, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ সচিব মো. এহছানুল হক, জননিরাপত্তা বিভাগের সচিব ড. মোহাম্মদ আব্দুল মোমেনকে সিনিয়র সচিব পদমর্যাদা দেওয়া হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, চুক্তিভিত্তিক নিয়োগে কর্মরত পাঁচজন সচিবকে সিনিয়র সচিব পদমর্যাদা দেওয়া হলো। জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

এস আলম এস আলম
পুঁজিবাজার1 hour ago

এস আলমের দখলে থাকা ইসলামী ব্যাংকের শেয়ার বিক্রির নিষেধাজ্ঞার দাবি

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমলে দখল, ঋণ কেলেঙ্কারি আর লুটপাটে ভয়ঙ্কর রূপ নিয়েছে ব্যাংক খাত। এ সময়ে ব্যাংক লুটপাটের মূল...

এস আলম এস আলম
পুঁজিবাজার6 hours ago

শেয়ার কারসাজি-ব্যাংক লুটের কারিগর এনআরবিসি ব্যাংকের তমাল-আদনান

বেসরকারি এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংকে নিজের ক্ষমতা প্রদর্শন আর সিন্ডিকেটদের বসিয়ে অনিয়ম, লুটপাটের নেতৃত্ব দিচ্ছে ব্যাংকটির চেয়ারম্যান পারভেজ তমাল ও...

এস আলম এস আলম
পুঁজিবাজার6 hours ago

বিএসইসির নতুন চেয়ারম্যান হলেন খন্দকার রাশেদ

পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন বিশিষ্ট ব্যাংকার খন্দকার রাশেদ মাকসুদ। আজ...

এস আলম এস আলম
পুঁজিবাজার7 hours ago

ব্লকে ১৯ কোটি টাকার লেনদেন

সপ্তাহের প্রথম কর্মদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লকে ৪০টি কোম্পানি লেনদেনে অংশ নিয়েছে। এসব কোম্পানির মোট ১৯ কোটি ৭৯ লাখ...

এস আলম এস আলম
পুঁজিবাজার8 hours ago

এপিএসসিএল বন্ডের মুনাফা বিতরণ

বন্ডহোল্ডারদের মধ্যে মুনাফা বিতরণ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত এপিএসসিএল (আশুগঞ্জ পাওয়ার স্টেশন লিমিটেড) নন-কনভার্টেবল অ্যান্ড ফুললি রিডিমেবল কুপন বেয়ারিং বন্ড। চলতি...

এস আলম এস আলম
পুঁজিবাজার8 hours ago

সানলাইফ ইন্স্যুরেন্সের এজিএম স্থগিত

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ২৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) স্থগিত করা হয়েছে। রোববার (১৮ আগস্ট) ডিএসই সূত্রে...

এস আলম এস আলম
পুঁজিবাজার9 hours ago

হামি ইন্ডাস্ট্রিজে কোম্পানি সচিব নিয়োগ

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি হামি ইন্ডাস্ট্রিজ পিএলসিতে নতুন কোম্পানি সচিব (ভারপ্রাপ্ত) নিয়োগ দেওয়া হয়েছে। তিনি আজ ১৮ জুলাই থেকে দায়িত্ব পালন...

এস আলম এস আলম
পুঁজিবাজার9 hours ago

মেঘনা পেট্রোলিয়ামের সর্বোচ্চ দরপতন

সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৮টি কোম্পানির মধ্যে ৩৬৬ কোম্পানির শেয়ারদর কমেছে।...

এস আলম এস আলম
পুঁজিবাজার9 hours ago

যমুনা ব্যাংকের লভ্যাংশ বিতরণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত যমুনা ব্যাংক পিএলসি গত ৩১ ডিসেম্বর, ২০২৩ সমাপ্ত হিসাববছরে জন্য ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের কাছে পাঠিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ...

এস আলম এস আলম
পুঁজিবাজার9 hours ago

দরবৃদ্ধির শীর্ষে ড্যাফোডিল কম্পিউটার্স

সপ্তাহের প্রথম কর্মদিবসে প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৮টি কোম্পানির মধ্যে ১৮টির দর বেড়েছে। আজ সর্বোচ্চ...

এস আলম এস আলম
পুঁজিবাজার9 hours ago

শেয়ার ক্রয় করবেন তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সের পরিচালক

পুঁজিবাজারে তালিকাভুক্ত তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেডের এক পরিচালক শেয়ার ক্রয়ের ঘোষণা দিয়েছেন। ঢাকা স্টক একেচেঞ্জ সূত্রে এ তথ্য জানা গেছে।...

এস আলম এস আলম
পুঁজিবাজার9 hours ago

লেনদেনের শীর্ষে গ্রামীণফোন

সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৮টি কোম্পানির শেয়ার ও ইউনিট হাতবদল হয়েছে। এদিন লেনদেনের শীর্ষে...

এস আলম এস আলম
পুঁজিবাজার10 hours ago

লেনদেন অর্ধেক কমেছে, সূচক হারালো আড়াই গুণ

সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মূল্যসূচকের নেতিবাচক প্রবণতায় লেনদেন শেষ হয়েছে। তাতে প্রধান সূচক কমেছে...

এস আলম এস আলম
পুঁজিবাজার10 hours ago

যমুনা অয়েলের নতুন এমডি মুস্তফা কুদরুত-ই-ইলাহী

পুঁজিবাজারে তালিকাভুক্ত যমুনা অয়েল কোম্পানি লিমিটেডে নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ দেওয়া হয়েছে। নতুন এমডি হিসেবে নিয়োগ পেয়েছেন মুস্তফা কুদরুত-ই-ইলাহী।...

এস আলম এস আলম
পুঁজিবাজার10 hours ago

সোনালী আঁশের লভ্যাংশ বিতরণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত সোনালী আঁশ ইন্ডাস্ট্রিজ লিমিটেড গত ৩০ জুন, ২০২৩ সমাপ্ত হিসাববছরে জন্য ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের কাছে পাঠিয়েছে। ঢাকা স্টক...

এস আলম এস আলম
পুঁজিবাজার11 hours ago

লভ্যাংশ বিতরণের তথ্য জানায়নি নর্দার্ন ইন্স্যুরেন্স, ডিএসইর চিঠি

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিমা খাতের কোম্পানি নর্দার্ন ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেডের লভ্যাংশ বিতরণের প্রতিবেদন নির্দিষ্ট সময় পার হওয়ার পরেও এখনো জমা দেওয়া...

এস আলম এস আলম
পুঁজিবাজার12 hours ago

দুই কোম্পানির লেনদেন চালু ১৯ আগস্ট

রেকর্ড তারিখের পর পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানির শেয়ার লেনদেন আগামীকাল সোমবার (১৯ আগস্ট) চালু হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা...

এস আলম এস আলম
পুঁজিবাজার12 hours ago

বেক্সিমকো গ্রিন সুকুকের মুনাফা বিতরণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত বেক্সিমকো গ্রিন সুকুক আল ইস্তিসনা’ বন্ডের সমাপ্ত অর্থবছর শেষে ঘোষিত রিটার্ন বা মুনাফা বিনিয়োগকারীদের কাছে পাঠানো হয়েছে। গত...

এস আলম এস আলম
পুঁজিবাজার12 hours ago

সোমবার স্পট মার্কেটে যাচ্ছে দুই কোম্পানি

পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানি রেকর্ড ডেটের আগে আগামীকাল সোমবার (১৯ আগস্ট) স্পট মার্কেটে যাচ্ছে। কোম্পানি দুটি হচ্ছে- পদ্মা ইসলামী লাইফ...

এস আলম এস আলম
পুঁজিবাজার12 hours ago

দুই ঘন্টায় লেনদেন ৩০৯ কোটি টাকা

সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মূল্য সূচকের নিম্নমুখী প্রবণতায় লেনদেন চলছে। এদিন প্রথম দুই ঘন্টায়...

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

এস আলম
জাতীয়17 mins ago

একযোগে ডিএমপির ৩২ থানার ওসিকে বদলি

এস আলম
জাতীয়23 mins ago

আইজিপির আশ্বাসে আন্দোলন প্রত্যাহার চাকরিচ্যুত পুলিশ সদস্যদের

এস আলম
জাতীয়49 mins ago

লুট হওয়া ৭৪৮ অস্ত্র, ২০১৯৫ গুলি-টিয়ার গ্যাস উদ্ধার

এস আলম
পুঁজিবাজার1 hour ago

এস আলমের দখলে থাকা ইসলামী ব্যাংকের শেয়ার বিক্রির নিষেধাজ্ঞার দাবি

এস আলম
জাতীয়2 hours ago

প্রধান উপদেষ্টার সঙ্গে গভর্নরের বৈঠকে চার সিদ্ধান্ত

এস আলম
অর্থনীতি2 hours ago

ব্যাংকখাতের টেকসই সংস্কারে ‘ব্যাংক কমিশন’ গঠনের সিদ্ধান্ত

এস আলম
জাতীয়2 hours ago

চুক্তিতে সচিব হওয়ার একদিন পরই সিনিয়র সচিব পদে পদোন্নতি

এস আলম
আইন-আদালত2 hours ago

সাবেক ৬৫ এমপি-মন্ত্রীর অবৈধ সম্পদ অনুসন্ধানে দুদকে আবেদন

এস আলম
জাতীয়3 hours ago

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রস্তাব স্থগিত

এস আলম
ক্যাম্পাস টু ক্যারিয়ার3 hours ago

৪৯ জনকে নিয়োগ দেবে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড

এস আলম
অর্থনীতি4 hours ago

স্বর্ণের দাম ভরিতে বাড়লো ২ হাজার ৯০৪ টাকা

এস আলম
জাতীয়4 hours ago

পুলিশের ডিআইজি পদে পদোন্নতি পেলেন ৭৩ কর্মকর্তা

এস আলম
অর্থনীতি4 hours ago

জ্বালানির দাম বৃদ্ধির প্রস্তাব স্থগিত

এস আলম
ব্যাংক5 hours ago

ব্যাংকিং প্রফেশনাল পরীক্ষায় আর্থিক প্রতিষ্ঠানের শীর্ষে বাংলাদেশ ফাইন্যান্স

এস আলম
কর্পোরেট সংবাদ5 hours ago

সাউথইস্ট ব্যাংকের ব্যবসায়িক পর্যালোচনা সভা

এস আলম
স্বাস্থ্য5 hours ago

চিকিৎসাসেবায় অবহেলা করলে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশনা জারি

এস আলম
জাতীয়5 hours ago

হারুন ও তার স্ত্রীর ব্যাংক হিসাব ফ্রিজ

এস আলম
খেলাধুলা5 hours ago

বিসিবি সভাপতি হতে পারেন ফারুক

এস আলম
আন্তর্জাতিক6 hours ago

রূপপুর প্রকল্প থেকে ৫০০ কোটি ডলার আত্মসাৎ করেন শেখ হাসিনা

এস আলম
আইন-আদালত6 hours ago

বাসায় তিন কোটি টাকা পাওয়া সেই সচিব রিমান্ডে

এস আলম
পুঁজিবাজার6 hours ago

শেয়ার কারসাজি-ব্যাংক লুটের কারিগর এনআরবিসি ব্যাংকের তমাল-আদনান

এস আলম
পুঁজিবাজার6 hours ago

বিএসইসির নতুন চেয়ারম্যান হলেন খন্দকার রাশেদ

এস আলম
জাতীয়7 hours ago

আন্দোলনে নিহত ৪৪ পুলিশ কর্মকর্তার তালিকা প্রকাশ

এস আলম
আন্তর্জাতিক7 hours ago

কর্মী ছাঁটাই করবে মাস্টারকার্ড

এস আলম
জাতীয়7 hours ago

মেধার ভিত্তিতে হবে সমাজকল্যাণ মন্ত্রণালয়: উপদেষ্টা

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১