Connect with us

রাজধানী

আশুলিয়ায় পোশাক কারখানায় ভয়াবহ আগুন

Published

on

পর্ষদ

ঢাকা সাভারের আশুলিয়ার কাঠগড়া এলাকায় একটি কারখানার কাপড়ের গোডাউনে আগুন লেগেছে। আজ (বৃহস্পতিবার) সকাল ৭টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে। পরে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট প্রায় ২ ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে ।

জিরাব ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু সায়েম মাসুম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আশুলিয়ার কাঠগড়া এলাকায় শ্রাবণী নিট ওয়্যার নামে একটি টিনশেড কাপড়ের গোডাউনে আগুন লাগার খবর পাই। পরে সাভারের দুটি, ডিইপিজেড ফায়ার স্টেশনে দুটি ও আমাদের স্টেশন (জিরাব) থেকে তিনটিসহ মোট সাতটি ইউনিট নিয়ন্ত্রণে কাজ করেছে। বর্তমানে আগুন নিয়ন্ত্রণে আছে। তবে সম্পূর্ণ নেভেনি।

তিনি আরও বলেন, এতে কোনো হতাহত নেই। আগুন সম্পূর্ণ নেভানোর পর ক্ষয়ক্ষতিসহ আগুন লাগার কারণ জানা যাবে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজধানী

ঢাকার সঙ্গে সারা দেশের বাস চলাচল বন্ধ

Published

on

পর্ষদ

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হামলা ও শিক্ষার্থী নিহত হওয়ার প্রতিবাদে এবং হামলাকারীদের শাস্তি, নিরাপদ ক্যাম্পাস নিশ্চিত ও সরকারি চাকরিতে কোটা সংস্কারের এক দফা দাবি সারা দেশে চলছে ‘কমপ্লিট শাটডাউন’। শিক্ষার্থীদের এ আন্দোলনে ঢাকার সঙ্গে সব জেলার বাস যোগাযোগ বন্ধ হয়ে পড়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল থেকে শুরু করে রাজধানীর গাবতলী, মহাখালী, সায়েদাবাদ বাস টার্মিনাল ছাড়েনি দূরপাল্লার কোনো বাস। এছাড়া অন্যান্য জেলা থেকেও কোনো বাস রাজধানীতে আসেনি।

শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলনে পুলিশ-বিজিবি-র‍্যাব ও সোয়াটের ন্যক্কারজনক হামলা, খুনের প্রতিবাদ, খুনিদের বিচার, সন্ত্রাসমুক্ত ক্যাম্পাস নিশ্চিত করা এবং কোটাব্যবস্থার যৌক্তিক সংস্কারের দাবিতে’ এদিন কমপ্লিট শাটডাউন (সর্বাত্মক অবরোধ) পালন করছেন আন্দোলনকারী শিক্ষার্থীরা।

‘কমপ্লিট শাটডাউনে’ হাসপাতাল, গণমাধ্যমসহ অন্যান্য জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ থাকবে বলে ঘোষণা দিয়েছিলেন আন্দোলনকারী শিক্ষার্থীরা।

এমন পরিস্থিতিতে মালিকরা বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন গাবতলী ও সায়েদাবাদ বাস টার্মিনালের বিভিন্ন কাউন্টারের স্টাফরা।

তবে আজ সকাল সাড়ে ৯টার দিকে গাবতলী বাস টার্মিনালের প্রায় সব টিকিট কাউন্টার ফাঁকা দেখা যায়। সেখানে বেশিরভাগ বাস কাউন্টার বন্ধ রাখা হয়েছে। সারিবদ্ধভাবে পার্কিং করে রাখা হয়েছে দূরপাল্লার সব বাসগুলো।

সোহাগ পরিবহনের কাউন্টার থেকে মীর শওকত হোসেন জানান, আজ কোনো যাত্রীই টিকিট নিতে আসেননি।

তবে ভিন্ন অভিজ্ঞতার কথা জানিয়েছেন কিছু যাত্রী। অনেকে জানান, কাউন্টার থেকে তারা জানতে পারেন কোনো বাস ছাড়া হবে না। কারণ হিসেবে কাউন্টার থেকে জানানো হয়েছে, যাত্রী কম থাকায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

কমপ্লিট শাটডাউনে স্বাভাবিক সূচিতে চলছে মেট্রোরেল

Published

on

পর্ষদ

কোটা সংস্কারের দাবিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পূর্বঘোষিত ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচিতে রাজধানীতে গণপরিবহন কম চলাচল করলেও স্বাভাবিক সূচিতে চলছে মেট্রোরেল।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল থেকে সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি পালন করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। সকাল ১০টায় সায়দাবাদ থেকে মানিকনগর হয়ে মালিবাগ রোডে অল্পকিছু বাস চোখে পড়েছে। মতিঝিল শাপলা চত্বরেও বাস কম থাকায় মেট্রোরেলের দিকেই ছুটতে দেখা গেছে যাত্রীদের।

সরেজমিনে দেখা গেছে, মতিঝিল থেকে উত্তরার উদ্দেশে ছেড়ে যাওয়া মেট্রোরেলে যাত্রীর চাপ কম থাকলেও উত্তরা থেকে মতিঝিলের দিকে ছেড়ে আসা মেট্রোরেলে যাত্রীর চাপ অন্যান্য দিনের চেয়ে কিছুটা কম দেখা যায়।

আলিফ হাসান নামে এক ব্যাংকার জানান, তিনি থাকেন উত্তরায়। দিয়াবাড়ী থেকে কর্মস্থল ফার্মগেটে এসেছেন মেট্রোরেলে। আজ অন্যান্য দিনের চেয়ে মেট্রোরেলে যাত্রীর চাপ কিছুটা কম ছিল।

গতকাল বুধবার রাতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ফেসবুক পেজে পোস্টের মাধ্যমে বৃহস্পতিবার (১৮ জুলাই) সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা করা হয়।

পোস্টে বলা হয়, কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর পুলিশ, বিজিবি, র‍্যাব, সোয়াটের ন্যক্কারজনক হামলা, খুনের প্রতিবাদ, খুনিদের বিচার, সন্ত্রাসমুক্ত ক্যাম্পাস নিশ্চিত ও এক দফা দাবিতে ১৮ জুলাই সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা করছি।

কমপ্লিট শাটডাউন ঘোষণা করে বলা হয় শুধু হাসপাতাল ও জরুরি সেবা ছাড়া কোনো প্রতিষ্ঠানের দরজা খুলবে না, অ্যাম্বুলেন্স ছাড়া সড়কে কোনো গাড়ি চলবে না। সারাদেশের প্রতিটি স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, প্রাইভেট বিশ্ববিদ্যালয়, মাদ্রাসা শিক্ষার্থীদের আহ্বান জানাচ্ছি, আগামীকালকের কর্মসূচি সফল করুন।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

রাজধানীতে যেসব মার্কেট বন্ধ বৃহস্পতিবার

Published

on

পর্ষদ

বিভিন্ন প্রয়োজনে আমাদের মার্কেটে যেতে হয়। কিন্তু গিয়ে যদি দেখা যায় মার্কেট বন্ধ তাহলে মেজাজটাই খারাপ হয়ে যায়। তাই যে মার্কেটে যাচ্ছেন তা খোলা নাকি বন্ধ তা জেনে যাওয়াই ভালো। তাহলে জেনে নেই বৃহস্পতিবার রাজধানীর যেসব এলাকার দোকানপাট ও মার্কেট বন্ধ থাকবে।

যেসব এলাকার দোকানপাট বন্ধ থাকবে

মোহাম্মাদপুর, আদাবর, শ্যামলী, গাবতলী, মিরপুর স্টেডিয়াম, চিড়িয়াখানা, টেকনিক্যাল, কল্যাণপুর, আসাদগেট, ইস্কাটন, মগবাজার, বেইলি রোড, সিদ্ধেশ্বরী, মালিবাগের একাংশ, শাজাহানপুর, শান্তিনগর, শহীদবাগ, শান্তিবাগ, ফকিরাপুল, পল্টন, মতিঝিল, টিকাটুলি, আরামবাগ, কাকরাইল, বিজয়নগর, সেগুনবাগিচা, হাইকোর্ট ভবন এলাকা, রমনা শিশু পার্ক, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা, নিউমার্কেট।

বন্ধ থাকবে যেসব মার্কেট

মোহাম্মাদপুর টাউন হল মার্কেট, কৃষি মার্কেট, আড়ং, বিআরটিসি মার্কেট, শ্যামলী হল মার্কেট, মুক্তিযোদ্ধা সুপার মার্কেট, মাজার করপোরেট মার্কেট, মুক্ত বাংলা শপিং কমপ্লেক্স, শাহ আলী সুপার মার্কেট, মিরপুর স্টেডিয়াম মার্কেট, মৌচাক মার্কেট, আনারকলি মার্কেট, আয়েশা শপিং কমপ্লেক্স, কর্ণফুলী গার্ডেন সিটি, কনকর্ড টুইন টাওয়ার, ইস্টার্ন প্লাস, সিটি হার্ট, জোনাকি সুপার মার্কেট, পল্টন সুপার মার্কেট, স্টেডিয়াম মার্কেট-১ ও ২, গুলিস্থান কমপ্লেক্স, রমনা ভবন, খদ্দর মার্কেট, পীর ইয়ামেনি মার্কেট, বায়তুল মোকাররম মার্কেট, আজিজ কো-অপারেটিভ মার্কেট, সাকুরা মার্কেট।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

শনির আখড়ায় শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে আহত ৬

Published

on

পর্ষদ

রাজধানীর শনির আখড়ায় আজ দিনভর ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখার পর সন্ধ্যায় কোটা সংস্কার আন্দোলনে যুক্ত শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাঁধে। এ সময় দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। সর্বশেষ রাত ৯টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত সেখানে সংঘর্ষ চলছিল।

এ দিকে সন্ধ্যায় সেখানে সংঘর্ষের সময় পুলিশের শটগানের গুলিতে আহত ছয়জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া। আহতদের মধ্যে দুই বছরের এক শিশুও রয়েছে।

আহতরা হলেন, ইরান, সোহাগ, বাবু মিয়া ও তাঁর শিশু পুত্র রোহিত মিয়া এবং স্কুলছাত্র মাহিম আহমেদ। আহত ব্যবসায়ী বাবু মিয়া বলেন, তিনি দনিয়া এলাকায় শিশু সন্তান রোহিতকে নিয়ে বাসার ফটকে দাঁড়িয়ে ছিলেন। তখন পুলিশের ছোড়া ছররা গুলি তাঁর ও ছেলের গায়ে লাগে।

আহত স্কুলছাত্র মাহিম আহমেদের বাবা মোহাম্মদ আলী বলেন, সন্ধ্যার দিকে কোচিং শেষ করে তিনি বাসায় ফিরছিলেন। তখন ধাওয়া-পাল্টা ধাওয়ার মধ্যে পড়েন। এ সময় পুলিশের ছররা গুলিতে তাঁর ছেলে আহত হন।

এর আগে সকাল ১০টার দিকে শনির আখড়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে কোটা সংস্কারপন্থী শিক্ষার্থীরা। সন্ধ্যা পর্যন্ত তাঁরা এই মহাসড়কটি অবরোধ করে রাখে। সন্ধ্যার দিকে পুলিশ অবরোধকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করে দিতে গেলে সংঘর্ষ বাঁধে। এর পর দুই পক্ষের মধ্যে কয়েক দফা ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

রাজধানীতে শিয়া সম্প্রদায়ের তাজিয়া মিছিল শুরু

Published

on

পর্ষদ

পবিত্র আশুরা উপলক্ষে রাজধানীতে শিয়া সম্প্রদায়ের তাজিয়া মিছিল শুরু হয়েছে। আজ বুধবার সকাল ১০টায় পুরান ঢাকার হোসনি দালান থেকে মিছিলটি শুরু হয়েছে। খালি পায়ে, বুক চাপড়ে ‘হায় হোসেন, হায় হোসেন’ মাতম তুলে আজীমপুর, নীলক্ষেত, নিউমার্কেট, সায়েন্সল্যাব ও ধানমন্ডি গিয়ে শেষ হবে মিছিল।

এতে শিয়া সম্প্রদায়ের হাজারো মানুষ অংশ নিয়েছে। মিছিলটি সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য পুলিশ কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, পুরান ঢাকার লালবাগের হোসেনি দালান ইমামবাড়া, বড় কাটারা ইমামবাড়া ও এর আশপাশের শিয়া সম্প্রদায়কেন্দ্রিক বিভিন্ন অনুষ্ঠান ও ঐতিহ্যবাহী তাজিয়া (শোক) মিছিল ঘিরে কঠোর নিরাপত্তা দেয়া হচ্ছে।

শোকের মিছিলে আংশগ্রহণের জন্য পরনে কালো পোশাক, মাথায় কালো পট্টি, কারও হাতে আবার ঝালর দেওয়া লাল-কালো ও সোনালি রংঙের ঝাণ্ডা দেখা গেছে।

সুষ্ঠুভাবে তাজিয়া মিছিল সম্পন্ন করতে দা, ছোরা, কাঁচি, বর্শা, বল্লম, তরবারি, লাঠি বহন নিষিদ্ধ করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। একই সঙ্গে আতশবাজি ও পটকা ফাটানো নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার18 mins ago

পর্ষদ সভা করবে সিটি ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত সিটি ব্যাংক পিএলসি প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার39 mins ago

লেনদেনের শীর্ষে সি পার্ল

সপ্তাহের শেষ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৫টি কোম্পানির শেয়ার ও ইউনিট হাতবদল হয়েছে। এদিন লেনদেনের শীর্ষে...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার40 mins ago

পর্ষদ সভার তারিখ জানালো নিটল ইন্স্যুরেন্স

পুঁজিবাজারে তালিকাভুক্ত নিটল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৩ জুলাই বিকাল সাড়ে ৩টায় কোম্পানিটির...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার45 mins ago

শেয়ারবাজারে লেনদেন ৪০০ কোটি টাকার নিচে

সপ্তাহের শেষ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মূল্যসূচকের নেতিবাচক প্রবণতায় লেনদেন শেষ হয়েছে। তাতে প্রধান সূচক কমেছে...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার46 mins ago

পর্ষদ সভার তারিখ জানালো ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৪ জুলাই বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার55 mins ago

ওয়ান ব্যাংকের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ওয়ান ব্যাংক পিএলসি প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৫ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার1 hour ago

ন্যাশনাল ব্যাংকের পর্ষদ সভা ২৩ জুলাই

পুঁজিবাজারে তালিকাভুক্ত ন্যাশনাল ব্যাংক লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৩ জুলাই দুপুর ২টা ৩০ মিনিটে কোম্পানিটির...

Shahjalal Islami Bank Shahjalal Islami Bank
পুঁজিবাজার1 hour ago

শাহজালাল ইসলামী ব্যাংকের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত শাহজালাল ইসলামী ব্যাংক প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৪ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার1 hour ago

ই-জেনারেশনের নাম সংশোধনে ডিএসইর সম্মতি

পুঁজিবাজারে প্রযুক্তি খাতে তালিকাভুক্ত ই-জেনারেশন লিমিটেডের নাম সংশোধনে সম্মতি দিয়েছে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) পিএলসি। ডিএসই সূত্রে...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার2 hours ago

সিটি ব্যাংক বন্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত সিটি ব্যাংক পারপেচুয়াল বন্ডের ট্রাস্টি সভা আগামী ২৪ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার3 hours ago

ব্যাংক এশিয়া বন্ডের ক্রেডিট রেটিং সম্পন্ন

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক এশিয়া ফার্স্ট পারপেচুয়াল বন্ডের ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। কোম্পানিটির ক্রেডিট রেটিং নির্ণয় করেছে ইমার্জিং ক্রেডিট রেটিং...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার3 hours ago

ট্রাস্টি সভা করবে ভ্যানগার্ড রুপালী ব্যাংক ফান্ড

পুঁজিবাজারে তালিকাভুক্ত ভ্যানগার্ড এএমএল রুপালী ব্যাংক ব্যালেন্সড ফান্ড প্রান্তিক সংক্রান্ত ট্রাস্টি সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৩ জুলাই বিকাল ৪টায়...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার3 hours ago

ইয়াকিন পলিমারে নতুন চেয়ারম্যান ও এমডি নিয়োগ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইয়াকিন পলিমার লিমিটেডে নতুন চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) ঢাকা স্টক এক্সচেঞ্জ...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার3 hours ago

দুই ঘণ্টায় লেনদেন ১৬৬ কোটি টাকা

সপ্তাহের শেষ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূচকের নেতিবাচক প্রবণতায় লেনদেন চলছে। এদিন লেনদেন শুরুর প্রথম দুই...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার4 hours ago

ডিএসইতে ‘ডিএসইএক্স’ ও ‘ডিএস-৩০’ সূচক সমন্বয়

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সার্বিক সূচক ডিএসইএক্স ও ব্লু-চিপ সূচক ডিএস-৩০ সমন্বয় করা হয়েছে। ফলে সূচকে বেশকিছু নতুন কোম্পানি যুক্ত...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার4 hours ago

ডাচ-বাংলা ব্যাংকের পর্ষদ সভার তরিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ডাচ-বাংলা ব্যাংক পিএলসির পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২২ জুলাই বিকাল ২টা ৩০মিনিটে কোম্পানিটির পর্ষদ...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার4 hours ago

প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের পর্ষদ সভা ২৩ জুলাই

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২৩ জুলাই বিকাল সাড়ে ৩টায় কোম্পানিটির পর্ষদ...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার5 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো এনসিসি ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত এনসিসি ব্যাংক পিএলসির পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২৩ জুলাই বিকাল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার5 hours ago

এজিএমের স্থান জানালো গ্লোবাল ইসলামী ব্যাংক

পুঁজিবাজারে ব্যাংক খাতে তালিকাভুক্ত গ্লোবাল ইসলামী ব্যাংক পিএলসির ১১তম বার্ষিক সাধারণ সভার (এজিএম) ভ্যানু বা স্থান ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার...

পর্ষদ পর্ষদ
পুঁজিবাজার5 hours ago

ইয়াকিন পলিমারের ২ কোটি শেয়ার হস্তান্তর সম্পন্ন

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ইয়াকিন পলিমার লিমিটেডের ২ কোটির বেশি শেয়ার হস্তান্তর সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)...

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

পর্ষদ
পুঁজিবাজার18 mins ago

পর্ষদ সভা করবে সিটি ব্যাংক

পর্ষদ
জাতীয়33 mins ago

শিক্ষার্থীরা যখনই চাইবে সরকার আলোচনায় বসতে রাজি: আইনমন্ত্রী

পর্ষদ
পুঁজিবাজার39 mins ago

লেনদেনের শীর্ষে সি পার্ল

পর্ষদ
পুঁজিবাজার40 mins ago

পর্ষদ সভার তারিখ জানালো নিটল ইন্স্যুরেন্স

পর্ষদ
পুঁজিবাজার45 mins ago

শেয়ারবাজারে লেনদেন ৪০০ কোটি টাকার নিচে

পর্ষদ
পুঁজিবাজার46 mins ago

পর্ষদ সভার তারিখ জানালো ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স

পর্ষদ
পুঁজিবাজার55 mins ago

ওয়ান ব্যাংকের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

পর্ষদ
পুঁজিবাজার1 hour ago

ন্যাশনাল ব্যাংকের পর্ষদ সভা ২৩ জুলাই

Shahjalal Islami Bank
পুঁজিবাজার1 hour ago

শাহজালাল ইসলামী ব্যাংকের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

পর্ষদ
পুঁজিবাজার1 hour ago

ই-জেনারেশনের নাম সংশোধনে ডিএসইর সম্মতি

পর্ষদ
রাজধানী1 hour ago

ঢাকার সঙ্গে সারা দেশের বাস চলাচল বন্ধ

পর্ষদ
জাতীয়2 hours ago

সামুদ্রিক সম্পদ আহরণে আরও বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর

পর্ষদ
ক্যাম্পাস টু ক্যারিয়ার2 hours ago

কমপ্লিট শাটডাউনে যেসব চাকরির পরীক্ষা স্থগিত

পর্ষদ
জাতীয়2 hours ago

কোটা আন্দোলন ইস্যুতে মন্তব্য করতে রাজি নন চীনা রাষ্ট্রদূত

পর্ষদ
পুঁজিবাজার2 hours ago

সিটি ব্যাংক বন্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা

পর্ষদ
ক্যাম্পাস টু ক্যারিয়ার3 hours ago

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সুনসান নীরবতা, সংঘর্ষের খবর নেই

পর্ষদ
পুঁজিবাজার3 hours ago

ব্যাংক এশিয়া বন্ডের ক্রেডিট রেটিং সম্পন্ন

পর্ষদ
টেলিকম ও প্রযুক্তি3 hours ago

মোবাইল ইন্টারনেট যে কারণে বন্ধ, জানালেন পলক

পর্ষদ
পুঁজিবাজার3 hours ago

ট্রাস্টি সভা করবে ভ্যানগার্ড রুপালী ব্যাংক ফান্ড

পর্ষদ
জাতীয়3 hours ago

শনির আখড়ায় ফের সংঘর্ষ, আটকা যানবাহন

পর্ষদ
পুঁজিবাজার3 hours ago

ইয়াকিন পলিমারে নতুন চেয়ারম্যান ও এমডি নিয়োগ

পর্ষদ
পুঁজিবাজার3 hours ago

দুই ঘণ্টায় লেনদেন ১৬৬ কোটি টাকা

পর্ষদ
রাজধানী4 hours ago

কমপ্লিট শাটডাউনে স্বাভাবিক সূচিতে চলছে মেট্রোরেল

পর্ষদ
পুঁজিবাজার4 hours ago

ডিএসইতে ‘ডিএসইএক্স’ ও ‘ডিএস-৩০’ সূচক সমন্বয়

পর্ষদ
পুঁজিবাজার4 hours ago

ডাচ-বাংলা ব্যাংকের পর্ষদ সভার তরিখ ঘোষণা

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১