Connect with us

খেলাধুলা

বিশ্বকাপের মাঝেই নতুন অধিনায়কের নাম ঘোষণা ভারতের

Published

on

ব্লকে

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে শিরোপার জন্য লড়াই করছে রোহিত-কোহলিরা। এর মাঝেই জিম্বাবুয়ে সিরিজের জন্য দল ঘোষণা করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। যেখানে প্রথমবারের মতো জাতীয় দলকে নেতৃত্ব দেবেন শুভমান গিল।

সোমবার (২৪ জুন) গিলকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিসিআই। এই সিরিজে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত।

এই সিরিজ দিয়ে প্রথমবার টি-টোয়েন্টি দলে ডাক পেলেন অভিষেক শর্মা, রিয়ান পরাগ, নীতীশ রেড্ডি, ধ্রুব জুরেল এবং তুষার দেশপান্ডে।

তাদের মধ্যে জুরেল এর আগে টেস্ট ক্রিকেট খেলেছেন। বাকিরা জাতীয় দলের স্কোয়াডে সুযোগ পেয়েছেন প্রথমবারের মতো। দলের বেশির ভাগ নিয়মিত ক্রিকেটারদের বিশ্রাম দেওয়া হয়েছে। বিশ্বকাপ স্কোয়াডের মাত্র দুইজন আছেন এই দলে।

আগামী ৬ জুলাই জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামবে ভারত। পরের দিনই দ্বিতীয় ম্যাচ খেলবে ভারত। বাকি তিনটি ম্যাচ ১০, ১৩ ও ১৪ জুলাই। সবগুলো ম্যাচই হবে জিম্বাবুয়ের হারারেতে।

ভারত স্কোয়াড: শুভমান গিল (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, রুতুরাজ গায়কোয়াড়, অভিষেক শর্মা, রিংকু সিং, সাঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), নিতিশ রেড্ডি, রিয়ান পরাগ, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণই, আভেশ খান, খলিল আহমেদ, মুকেশ কুমার এবং তুষার দেশপাণ্ডে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলাধুলা

ঘুমকাণ্ড নিয়ে মুখ খুললেন তাসকিন

Published

on

ব্লকে

ভারতের বিপক্ষে তাসকিন আহমেদের পারফরম্যান্স সব সময় উজ্জ্বল। এরপরও টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের রোহিত-কোহলিদের বিপক্ষে একাদশে ছিল না ডানহাতি এই ফাস্ট বোলার। বিশ্বকাপে দলের সহঅধিনায়ক, স্বাভাবিকভাবে অটো চয়েজ হওয়ার কথা। কিন্তু তা হওয়ার ওঠে প্রশ্ন। তখন কিছু জানা না গেলেও সম্প্রতি সময়ে বের হয়ে আসছে আসল তথ্য।

চাঞ্চল্যকর এ খবর প্রকাশ করেছে ক্রিকেটবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিব) সূত্র দিয়ে ক্রিকেটবিষয়ক গণমাধ্যমটি জানিয়েছে ভারতের বিপক্ষে ম্যাচের দিন ঘুম ভাঙেনি টাইগার এ পেসারের। যার কারণ ধরতে পারেননি টিম বাস। পরে তাকে ছাড়াই একাদশ সাজাতে বাধ্য হয় বাংলাদেশের টিম ম্যানেজমেন্ট।

যদিও বিব্রতকর ঘটনার জন্য সতীর্থদের কাছে ক্ষমাও চেয়েছিলেন তাসকিন। সে দিনের ঘটনার কথা স্বীকার করেছেন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের সহ-অধিনায়ক। তিনি বলেন, ‘আমার একটু দেরি হয়েছিল (ভারত ম্যাচের আগে মাঠে পৌঁছাতে)। তবে যেটা বলা হচ্ছে টসের পর গেছি, এটা ভুল। টস হওয়ারও আধঘণ্টা বা ৪০ মিনিট আগে পৌঁছেছিলাম মাঠে।’

ভারতের বিপক্ষে টসের আগে মাঠে যাওয়ার কথার সত্যতা মিলেছে দলের সিনিয়র ক্রিকেটার সাকিব আল হাসানের ব্যাখ্যায়। মঙ্গলবার (২ জুলাই) মেজর লিগ ক্রিকেট (এমএলসি) খেলতে যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে বিমানবন্দরে গণমাধ্যমের মুখোমুখি সাকিব বলেন, ‘তাসকিন টস হওয়ার ৫-১০ মিনিট আগে মাঠে গিয়েছে। তখন হয়তো খেলানোর সুযোগ ছিল না। এ ছাড়া অন্য কারণও থাকতে পারে আমি তা জানি না।’

সে ম্যাচে তাসকিনের পরিবর্তে একাদশে সুযোগ দেওয়া হয় জাকের আলি অনিককে। কী কারণে ডানহাতি এ ফাস্ট বোলারকে খেলানো হয়নি, তা সাকিব বলতে না পারলেও দলের সহঅধিনায়ক জানান ঘুম নয়, অন্য কারণে তাকে একাদশে রাখা হয়নি।

তাসকিন বলেন, ‘টিম বাস আমি মিস করেছিলাম। সকাল সাড়ে ৮টায় ছিল বাস ছাড়ার সময়। বাস ছেড়েছিল ৮টা ৩৫ মিনিটে। আমি ৮টা ৪৩ মিনিটে গাড়িতে করে মাঠে গেছি। মানে বাসের সঙ্গে সঙ্গেই গিয়েছি। পরে পৌঁছেছি। আমাকে যে খেলায়নি, সেটা দেরিতে যাওয়ার জন্য নয়। এমনিই খেলায়নি।’

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

এলপিএলে তাসকিনের অভিষেক হতে পারে আজ

Published

on

ব্লকে

ডাম্বুলা সিক্সার্স ও ক্যান্ডি ফ্যালকন্সের ম্যাচ দিয়ে গতকাল পর্দা উঠেছে লঙ্কা প্রিমিয়ার লিগের। যেখানে ডাম্বুলা সিক্সার্সের হয়ে খেলেছেন বাংলাদেশের দুই ক্রিকেটার মুস্তাফিজুর রহমান ও তাওহিদ হৃদয়। আজ ক্যান্ডি ফেলকন্সের বিপক্ষে কলম্বো স্ট্রাইকার্সের হয়ে মাঠে নামবেন তাসকিন আহমেদ। পাল্লেকেলেতে বাংলাদেশ সময় রাত ৮ টায় শুরু হবে ম্যাচটি।

এবারই প্রথম এলপিএলে খেলছেন তাসকিন। সব ঠিক থাকলে আজ রাতেই এই ফ্র্যাঞ্চাইজি লিগে অভিষেক হতে যাচ্ছে তার। নিলাম থেকে ৫০ হাজার ডলারে এই ডানহাতি পেসারকে দলে ভিড়িয়েছে স্ট্রাইকার্স।

এদিকে গতকাল ডাম্বুলা সিক্সার্সের হয়ে নিজের প্রথম বলে উইকেট পেলেও বেশ খরুচে ছিলেন মুস্তাফিজ। সবমিলিয়ে ৩ ওভারে ৪৪ রান দিয়ে নেন ১ উইকেট। ৪টি ছক্কা ও ৩টি চার হজম করেন তিনি। ডট দিতে পারেন কেবল তিনটি। আগে ব্যাট করে সুবিধা করতে পারেননি হৃদয়ও। দলের বিপর্যয়ে মুখে চার নম্বরে ব্যাট করতে নেমে ২ বলে ১ রানের বেশি করতে পারেননি এই তরুণ ব্যাটার।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

রিশাদকে নিয়ে যা বললেন বাংলাদেশের নতুন কোচ

Published

on

ব্লকে

২০২০ সালে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের প্রধান কোচ ছিলেন নাভিদ নেওয়াজ। তার সময়েই যুব বিশ্বকাপের শিরোপার স্বাদ পেয়েছিল টাইগাররা। এরপর বাংলাদেশ দলের দায়িত্ব ছেড়ে চলে যান নিজ দেশে। কয়েক বছর বাদে আবারো টাইগার যুবাদের প্রধান কোচের দায়িত্ব পেয়েছেন নাভিদ। ঢাকা ফিরে আজ সোমবার মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন নতুন এই কোচ।

সাংবাদিকদের মুখোমুখি হওয়ার পর প্রশাংসা করেছেন টি-টোয়েন্টি বিশ্বকাপ মাতানো রিশাদ হোসেনের। কেননা এই লেগিকে খুব ভালো করেই জানেন নাভিদ। ২০২০ সালে যুব বিশ্বকাপ খেলা না হলেও রিশাদ ছিলেন কোচের রাডারে। আর এবার জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে ৭ ম্যাচে রিশাদ শিকার করেন ১৪ উইকেট।

নাভিদ বলেছিলেন, ‘প্লেয়ার আসবে যাবে। এমনকি ২০২০ সালের দল থেকেও অনেকে সামনে ভালো করেছে। রিশাদ একটি বড় উদাহরণ যে কিনা ১৫ সদস্যের স্কোয়াডে জায়গা পায়নি (২০২০ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে)। কিন্তু এখন তার খেলা দেখুন। ফলে গুরুত্বপূর্ণ ব্যাপার হল এই প্রোগ্রাম ভালোভাবে চালু রাখা সেই সাথে বড় গ্রুপটার প্রতিও দেখভাল করা।’

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জেতা নাকি জাতীয় দলের জন্য ক্রিকেটার তৈরি এমন প্রশ্নের জবাবে নাভিদ বলেন, ‘আসলে দুটিই। তবে এটা প্লেয়ারদের উপর বোঝার মত হয়ে যাবে এত দ্রুত (এসব চিন্তা করালে)। তারা মাত্র ১৭-১৮ বছর বয়সী। জাতীয় দলের স্বপ্ন সবার ভেতরেই আছে। তাদের আরও অনেক উদ্দেশ্যও আছে। আমাদের ৪০ জন ক্রিকেটার রয়েছে। তাদের জায়গা পেতে হবে অনূর্ধ্ব-১৯ দলের মাঝে। অনেক চ্যালেঞ্জিং হবে। অনেক ক্লোজ কল থাকবে। অনেক কিছু ঘটবে। সময় বলে দিবে কারা সামনে জাতীয় দলে খেলবে আর কারা খেলবে না।’

‘আমরা একই প্রত্যাশা রেখে এগিয়ে যেতে চাইব। যা চ্যালেঞ্জ তাদের আমরা দেব তা কঠিন হবে। চেষ্টা করব চাপের মাত্রাটা একই রাখতে যা ছেলেরা জাতীয় দল পর্যায়ে গিয়ে টের পাবে। চেষ্টা করব এমন গ্রুপ তৈরি করতে যারা ক্রিকেটের মাঠে বিভিন্ন ধরনের পরিস্থিতি সামাল দিতে দক্ষ এবং অভিজ্ঞ হবে।’-যোগ করেন তিনি।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

বিপিএলের প্লেয়ার্স ড্রাফট ৫ সেপ্টেম্বর

Published

on

ব্লকে

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১১তম আসরের প্লেয়ার্স ড্রাফট হতে যাচ্ছে ৫ সেপ্টেম্বর। আগামীকাল থেকে যাওয়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদের সভায় এ নিয়ে আলোচনার কথা রয়েছে।

বিসিবি সূত্রে এ তথ্য জানা গেছে।

বিপিএলের সবশেষ কয়েক আসরেই প্লেয়ার পেতে কঠোর পরিশ্রম করতে হয়েছিল ফ্র্যাঞ্চাইজিগুলোর। টুর্নামেন্টের মাঝপথে গিয়ে দলগুলো শক্তি বৃদ্ধি পেত। তবে এবার সে ঝামেলা থেকে বাঁচতে আগেই প্লেয়ার্স ড্রাফটের আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। এতে করে দলগুলোও চাহিদা অনুযায়ী খেলোয়াড়দের দলে ভেড়াতে পারবে।

বিপিএলের আগামী আসরে অংশ নেওয়ার জন্য বেশ কয়েকটি নতুন ফ্র্যাঞ্চাইজি আগ্রহ দেখালেও সাত দল নিয়ে হবে আসন্ন টুর্নামেন্ট। কুমিল্লা ভিক্টোরিয়ান্স, সিলেট স্ট্রাইকার্স, রংপুর রাইডার্স, ফরচুন বরিশাল, খুলনা টাইগার্স, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও দুর্দান্ত ঢাকা থাকছে এবারও।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

খেলাধুলা

অলিম্পিকের টিকিট পেলেন বাংলাদেশের ইমরানুর

Published

on

ব্লকে

বিশ্ব ক্রীড়াঙ্গনের বৃহত্তর আসর অলিম্পিকের পর্দা উঠবে ফ্রান্সের রাজধানী প্যারিসে। আগামী ২৬ জুলাই এবারের আসর শুরু হবে। এই টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য বাংলাদেশের তিনজন ক্রীড়াবিদ যোগ্যতা অর্জন করেছেন।

যেখানে রয়েছে রিকার্ভ পুরুষ ব্যক্তিগত ইভেন্টে আর্চার সাগর ইসলাম, শুটার রবিউল ইসলাম এবং সবশেষ ওয়াইল্ড কার্ড পেয়েছেন দেশের দ্রুততম মানব ইমরানুর রহমান।

সোমবার (১ জুলাই) বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশন এ তথ্য নিশ্চিত করেছে।

অলিম্পিকে সাতার ও অ্যাথলেটিক্স এই দুই ডিসিপ্লিনের ওয়াইল্ড কার্ড দুই খেলার বৈশ্বিক ফেডারেশন প্রদান করে। বিশ্ব অ্যাথলেটিক্স ফেডারেশন অলিম্পিকে বাংলাদেশের জন্য একটি কোটাই বরাদ্দ রেখেছিল। অ্যাথলেটিক্স ফেডারেশন সেই কোটায় দ্রুততম মানব ইমরানুর রহমানের নামই প্রেরণ করেছিল।

ফলে ইমরান অলিম্পিকে খেলবেন বিষয়টি অনেকটাই নিশ্চিত ছিল। তবে আজ বিশ্ব অ্যাথলেটিক্স ফেডারেশন বিষয়টি আনুষ্ঠানিকভাবে অ্যাথলেটিক্স ফেডারেশন ও বিওএ’কে জানিয়েছে।

বাংলাদশে অ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক ও অলিম্পিক এসোসিয়েশনের অন্যতম সদস্য অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু বলেন,‌ ইমরানুর রহমান প্যারিস অলিম্পিকে ১০০ মিটার পুরুষ ইভেন্টে অংশগ্রহণ করবে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

ব্লকে ব্লকে
পুঁজিবাজার56 mins ago

ব্লকে ৪২ কোটি টাকার লেনদেন

সপ্তাহের চতুর্থ কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লকে ৪৩টি কোম্পানির মোট ৪২ কোটি ১৪ লাখ ৮৪ হাজার টাকার শেয়ার লেনদেন...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার2 hours ago

একীভূত হওয়ায় মনোস্পুল পেপারের মূলধন বেড়ে ৪ গুণ

পার্ল পেপার এন্ড বোর্ড মিলস লিমিটেডের সাথে সম্প্রতি একীভূত হয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বাংলাদেশ মনোস্পুল পেপার ম্যানুফেকচারিং লিমিটেড। দুই কোম্পানি একীভূত...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার2 hours ago

এটলাস বাংলাদেশের সর্বোচ্চ দরপতন

সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৫টি কোম্পানির মধ্যে ৯৭ কোম্পানির শেয়ারদর কমেছে।...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার2 hours ago

দর বৃদ্ধির শীর্ষে খান ব্রাদার্স

সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৫ প্রতিষ্ঠানের মধ্যে ২৪১টির শেয়ারদর বেড়েছে। এর...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার2 hours ago

লেনদেনের শীর্ষে বিচ হ্যাচারি

সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৫টি কোম্পানির শেয়ার ও ইউনিট হাতবদল হয়েছে। এদিন লেনদেনের শীর্ষে...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার3 hours ago

পুঁজিবাজার ছন্দে ফেরার ইঙ্গিত, বেড়েছে সূচক-লেনদেন

দীর্ঘদিন ধরে পতনের বৃত্তে আটকে ছিল দেশের পুঁজিবাজার। এমন পতনের কারণে বিনিয়োগকারীদের মাঝে বিরাজ করছে নানা রকম অস্থিরতা। টানা দরপতনের...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার4 hours ago

পেপার প্রসেসিং ও মনোস্পুল পেপারের লেনদেন বন্ধ আগামীকাল

পুঁজিবাজারে তালিকাভুক্ত পেপার প্রসেসিং অ্যান্ড প্যাকেজিং ও মনোস্পুল পেপার ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেডের শেয়ার লেনদেন আগামীকাল বৃহস্পতিবার (৪ জুলাই) রেকর্ড ডেট...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার5 hours ago

নগদ লভ্যাংশ পাঠিয়েছে ব্র্যাক ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্র্যাক ব্যাংক পিএলসি গত ৩১ ডিসেম্বর,২০২৩ সমাপ্ত হিসাববছরে জন্য ঘোষিত নগদ লভ্যাংশ বিনিয়োগকারীদের কাছে পাঠিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার5 hours ago

স্পট মার্কেটে যাচ্ছে দুই কোম্পানি

রেকর্ড ডেটের আগে আগামী ৪ জুলাই (বৃহস্পতিবার) স্পট মার্কেটে যাচ্ছে পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানগুলো হলো- ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার6 hours ago

দেড় ঘণ্টায় ১৭৮ কোটি টাকার লেনদেন

সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূচকের উত্থানে লেনদেন চলছে। এদিন লেনদেন শুরুর প্রথম দেড় ঘণ্টায়...

ব্লকে ব্লকে
অন্যান্য6 hours ago

ওয়ালটনের উদ্যোক্তা পরিচালকের শেয়ার হস্তান্তর ও বিক্রি সম্পন্ন

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির উদ্যোক্তা পরিচালক এস.এম. আশরাফুল আলম তার ঘোষিত শেয়ার বিক্রি সম্পন্ন করেছেন। ঢাকা স্টক...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার6 hours ago

শাহজালাল ইসলামী ব্যাংকের লভ্যাংশ বিতরণ

পুঁজিবাজারে তালিকাভুক্ত শাহজালাল ইসলামী ব্যাংক পিএলসি গত ৩১ ডিসেম্বর, ২০২৩ সমাপ্ত হিসাববছরে জন্য ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের কাছে পাঠিয়েছে। ঢাকা স্টক...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার7 hours ago

এলআর গ্লোবালের দুই মিউচুয়াল ফান্ডের সভা স্থগিত

পুঁজিবাজারে তালিকাভুক্ত এলআর গ্লোবাল পরিচালিত দুই মিউচুয়াল ফান্ডের ট্রাস্টি সভা স্থগিত করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার7 hours ago

বাণিজ্যিক ফ্লোর বিক্রি করবে বে লিজিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের প্রতিষ্ঠান বে লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পরিচালনা পর্ষদ বাণিজ্যিক ফ্লোর স্পেস বিক্রির সিদ্ধান্ত নিয়েছে। মঙ্গলবার (২...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার7 hours ago

পর্ষদ সভা করবে সমতা লেদার

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সমতা লেদার কমপ্লেক্স লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৭ জুলাই বিকাল সাড়ে ৪টায় কোম্পানিটির পর্ষদ...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার7 hours ago

বে লিজিংয়ের প্রথম প্রান্তিক প্রকাশ

পুঁজিবাজারে তালিকাভুক্ত বে লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড গত ৩১ মার্চ,২০২৪ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের (জানুয়ারি’২৪- মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার19 hours ago

একীভূত হওয়ায় পেপার প্রসেসিংয়ের মূলধন বেড়ে ৩ গুণ

মাগুরা পেপার মিলস লিমিটেডের সাথে সম্প্রতি একীভূত হয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত পেপার প্রসেসিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেড। দুই কোম্পানি একীভূত হওয়ায় কোম্পানিটির...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার1 day ago

ইউসুফ ফ্লাওয়ারের ক্রেডিট রেটিং সম্পন্ন

পুঁজিবাজারে এসএমই খাতে তালিকাভুক্ত কোম্পানি ইউসুফ ফ্লাওয়ার মিলস লিমিটেডের ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। কোম্পানিটির ক্রেডিট রেটিং নির্ণয় করেছে ন্যাশনাল...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার1 day ago

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে টেকনোলজি হাব হিসেবে কাজ করবে ডিএসই: চেয়ারম্যান

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে টেকনোলজি হাব হিসেবে কাজ করবে উল্লেখ করে ডিএসইর চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ...

ব্লকে ব্লকে
পুঁজিবাজার1 day ago

ব্লকে ৩৭ কোটি টাকার লেনদেন

সপ্তাহের তৃতীয় কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লকে মোট ৪৮টি কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। কোম্পানিগুলোর মোট ৮০ লাখ ৯ হাজার...

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

ব্লকে
জাতীয়1 min ago

পিতৃত্বকালীন ছুটি চেয়ে শিশুর হাইকোর্টে রিট

ব্লকে
জাতীয়5 mins ago

ডিএনসিসিতে চালু হচ্ছে স্মার্ট স্কুল বাস: আতিক

ব্লকে
কর্পোরেট সংবাদ19 mins ago

নারী উদ্যোক্তাদের মাঝে এবি ব্যাংকের ঋণ বিতরণ

ব্লকে
জাতীয়23 mins ago

সৌদি-রাশিয়া থেকে ৭০ হাজার মেট্রিক টন সার কিনবে সরকার

ব্লকে
জাতীয়38 mins ago

কোটা বাতিলের দাবিতে ফের শাহবাগ অবরোধ

ব্লকে
জাতীয়41 mins ago

পাটজাত পণ্য উৎপাদনে প্রণোদনা দেওয়া হবে: মন্ত্রী

ব্লকে
জাতীয়49 mins ago

পেনশন স্কিম নিয়ে শিক্ষকদের সঙ্গে বৈঠক করবেন সেতুমন্ত্রী

ব্লকে
পুঁজিবাজার56 mins ago

ব্লকে ৪২ কোটি টাকার লেনদেন

ব্লকে
অর্থনীতি1 hour ago

এস আলমসহ চার গ্রুপের সাড়ে ৬ হাজার কোটি টাকার সুদ মাফ

ব্লকে
পুঁজিবাজার2 hours ago

একীভূত হওয়ায় মনোস্পুল পেপারের মূলধন বেড়ে ৪ গুণ

ব্লকে
পুঁজিবাজার2 hours ago

এটলাস বাংলাদেশের সর্বোচ্চ দরপতন

ব্লকে
পুঁজিবাজার2 hours ago

দর বৃদ্ধির শীর্ষে খান ব্রাদার্স

ব্লকে
পুঁজিবাজার2 hours ago

লেনদেনের শীর্ষে বিচ হ্যাচারি

ব্লকে
পুঁজিবাজার3 hours ago

পুঁজিবাজার ছন্দে ফেরার ইঙ্গিত, বেড়েছে সূচক-লেনদেন

ব্লকে
আইন-আদালত3 hours ago

ড. ইউনূসের মামলা নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের

ব্লকে
স্বাস্থ্য3 hours ago

ভেজাল ওষুধের ঝুঁকি মোকাবিলা বিরাট চ্যালেঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী

ব্লকে
স্বাস্থ্য4 hours ago

শিশু কিডনী চিকিৎসক সোসাইটির প্রেসিডেন্ট হলেন ডা. আফরোজা

ব্লকে
আন্তর্জাতিক4 hours ago

প্রথম শীর্ষ নারী বিচারপতি পেলো লাহোর হাইকোর্ট

ব্লকে
সারাদেশ4 hours ago

সাজেক থেকে ফিরছেন আটকে থাকা পর্যটকরা

ব্লকে
ক্যাম্পাস টু ক্যারিয়ার4 hours ago

এসএসসি পাসে বাংলাদেশ রেলওয়েতে চাকরির সুযোগ

ব্লকে
পুঁজিবাজার4 hours ago

পেপার প্রসেসিং ও মনোস্পুল পেপারের লেনদেন বন্ধ আগামীকাল

ব্লকে
সারাদেশ4 hours ago

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধস, প্রাণ গেল ২ জনের

ব্লকে
আন্তর্জাতিক5 hours ago

ভারতে পদদলিত হয়ে ১২১ মৃত্যু, গ্রেফতার হতে পারেন ভোলে বাবা

ব্লকে
রাজধানী5 hours ago

রাজধানীর যেসব এলাকায় তীব্র গ্যাস সংকট

ব্লকে
পুঁজিবাজার5 hours ago

নগদ লভ্যাংশ পাঠিয়েছে ব্র্যাক ব্যাংক

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১