Connect with us

কর্পোরেট সংবাদ

ওয়ালটন ফ্রিজ কিনে ৩২তম মিলিয়নিয়ার হলেন কুমিল্লার হুমায়ুন

Published

on

এনআরবিসি

দেশব্যাপী উৎসবের আমেজে চলছে ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০। এর আওতায় দেশের সুপারব্র্যান্ড ওয়ালটনের ফ্রিজ কিনে এবার মিলিয়নিয়ার হয়েছেন কুমিল্লার দেবিদ্বারের ভ্যানচালক হুমায়ুন সরকার। এর আগে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে মিলিয়নিয়ার হয়েছেন আরও ৩১জন ক্রেতা। ওয়ালটনের ১০ লাখ টাকায় ভাগ্য বদলের মিছিলে এবার যোগ দিলেন হুমায়ুন সরকার।

উল্লেখ্য, ঈদ উৎসবকে সামনে রেখে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এ ক্রেতাদের ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার সুবিধা দিচ্ছে ওয়ালটন। ‘সেরা পণ্যে সেরা অফার’ স্লোগানে এই সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। সিজন-২০ চলাকালীন দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ‘ই-প্লাজা’ থেকে ফ্রিজ, এসি, টিভি, ওয়াশিং মেশিন এবং ফ্যান কিনে আবারো মিলিয়নিয়ার হওয়ার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার।

শনিবার (১৬ মার্চ) উপজেলার নিউমার্কেট এলাকায় ওয়ালটনের ডিস্ট্রিবিউটর শোরুম ‘চৌধুরী ইলেকট্রনিক্স’ এ আয়োজিত এক অনুষ্ঠানে মিলিয়নিয়ার হুমায়ুন সরকারের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

সে সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেবিদ্বার পৌরসভার মেয়র সাইফুল ইসলাম শামিম, স্থানীয় রাজনীতিক মামুনুর রশিদ মামুন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল কাশেম, পৌর ব্যবসায়ি সমিতির সভাপতি হিরন মোল্লা, ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর মনিরুল হক মনা, ডিভিশনাল সেলস ম্যানেজার সোহেল রানা, রিজিওনাল সেলস ম্যানেজার রাকিবুল হাসান এবং ওয়ালটন শোরুমের স্বত্বাধিকারী সাইফুল ইসলাম চৌধুরী প্রমুখ।

চার বছর ধরে ভ্যান চালাচ্ছেন গুনাইঘর এলাকার স্থায়ী বাসিন্দা হুমায়ুন। এর আগে দিনমজুর হিসেবে যুক্ত ছিলেন কৃষি কাজে। ১ ছেলে ১ মেয়েসহ ৪ সদস্যের পরিবারের প্রধান তিনি। বাসায় ব্যবহারের জন্য চলতি মাসের ৯ তারিখে ‘চৌধুরী ইলেকট্রনিক্স’ থেকে ৪৫ হাজার ২০০ টাকা মূল্যের একটি ফ্রিজ কেনেন হুমায়ুন। ফ্রিজটি কেনার পর তার নাম, মোবাইল নাম্বার এবং ক্রয়কৃত ফ্রিজের মডেল নাম্বার ডিজিটাল রেজিস্ট্রেশন করা হয়। ফ্রিজ নিয়ে বাড়ি যাওয়ার আগেই তার মোবাইলে ওয়ালটনের কাছ থেকে একটি ম্যাসেজ যায়। জানতে পারেন, ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেয়েছেন তিনি। সেই টাকায় বাড়ি করার পাশাপাশি মেয়ের বিয়ে দিবেন।

হুমায়ুন সরকার বলেন, ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পাবো তা কখনো স্বপ্নেও ভাবিনি। এই টাকায় আমার জীবন পরিবর্তন হয়ে যাবে। ওয়ালটন প্রমাণ করলো- তারা ক্রেতাদের দেয়া প্রতিশ্রুতি রক্ষা করে। ওয়ালটন আমার ভাগ্য খুলে দিয়েছে। ওয়ালটনের পক্ষেই সম্ভব এতো বড় আর্থিক সুবিধা দেয়া। আমি ওয়ালটন পরিবারের সবাইকে ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে সবাইকে দেশি পণ্য কেনা ও ব্যবহারের আহ্বান জানিয়ে চিত্রনায়ক আমিন খান বলেন, আমরা দেশের পণ্য কিনলে দেশের টাকা দেশে থাকবে। বিদেশি পণ্য কিনলে দেশের টাকা বিদেশে চলে যায়। দেশ বঞ্চিত হয় উন্নয়ন কর্মকান্ড থেকে। তাই দেশের অর্থনীতিকে শক্তিশালী করতে এবং দেশে কর্মসংস্থান বৃদ্ধিতে দেশে তৈরি নিজস্ব পণ্য কেনার কোনো বিকল্প নেই।

জানা গেছে, প্রতিবছরের মতো এবারের ঈদের স্থানীয় বাজারে ফ্রিজের প্রায় ৮০ ভাগ চাহিদা এককভাবে নিজেরাই পূরণের টার্গেট নিয়েছে ওয়ালটন। টার্গেট পূরণে ওয়ালটন বাজারে ছেড়েছে তিন শতাধিক মডেল ও ডিজাইনের রেফ্রিজারেটর, ফ্রিজার ও বেভারেজ কুলার। এসব ফ্রিজের দাম ১৪ হাজার ৯৯০ টাকা থেকে ২ লাখ টাকার মধ্যে। ওয়ালটন ফ্রিজে এআইওটি বেজড স্মার্ট প্রযুক্তি, ইন্টেলিজেন্ট ইনভার্টার, ন্যানো হেলথ কেয়ার ও অ্যান্টি ফাংগাল ডোর গ্যাসকেট প্রযুক্তি ব্যবহারের পাশাপাশি সর্বোচ্চ ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধা ১ বছরের রিপ্লেসমেন্টসহ কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি, ৫ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা, দেশব্যাপী বিস্তৃত সার্ভিস সেন্টার থেকে দ্রুত বিক্রয়োত্তর সেবা দেয়ায় গ্রাহকপ্রিয়তার শীর্ষে রয়েছে ওয়ালটন ফ্রিজ।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

সোশ্যাল ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন

Published

on

এনআরবিসি

সোশ্যাল ইসলামী ব্যাংক হজ যাত্রীদের জন্য দ্রুত ও উত্তম সেবা প্রদানের লক্ষ্যে উত্তরার আশকোনায় হজ ক্যাম্পে একটি ‘হজ বুথ’ চালু করেছে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ৮ মে হজ বুথটি উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের উপ- ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হাবীবুর রহমান এবং ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব ও হজ অফিসের পরিচালক মুহম্মদ কামরুজ্জামান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্যাংকের উত্তরা শাখার ব্যবস্থাপক ওয়াহিদুল ইসলাম চৌধুরী, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো. মনিরুজ্জামান, শরী’আহ সুপারভাইজরী কমিটি সেক্রেটারিয়েটের মুরাক্বিব সৈয়দ জয়নুল আবেদীনসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, পার্শ্ববর্তী বিভিন্ন শাখার ব্যবস্থাপক ও হজ যাত্রীগণ উপস্থিত ছিলেন। এসময় সোশ্যাল ইসলামী ব্যাংকের হজ বুথ থেকে হজ যাত্রীদের মাঝে হজ গাইডবুকসহ নানা উপহার সামগ্রী প্রদান করা হয়।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ইউএস ট্রেড শো-তে ইসলামী ব্যাংকের স্টল উদ্বোধন

Published

on

এনআরবিসি

রাজধানীতে তিন দিনব্যাপী শুরু হওয়া ২৯তম ইউএস ট্রেড শো-তে স্টল দিয়েছে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি। বৃহস্পতিবার (৯ মে) ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ স্টল উদ্বোধন করেন।

এ সময় ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাকসুদুর রহমান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম ও ভাইস প্রেসিডেন্ট মোঃ ওমর হায়াত চৌধুরীসহ ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

জয়িতা ফাউন্ডেশন ও এবি ব্যাংকের সমন্বয়ে নারীদের জন্য স্মার্ট কার্ড স্কুটি ঋণ

Published

on

এনআরবিসি

জয়িতা ফাউন্ডেশন ও এবি ব্যাংকের মধ্যে ‘স্মার্ট কার্ড স্কুটি ঋণ প্রজেক্ট’ শীর্ষক একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি এ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তির মাধ্যমে জয়িতা ফাউন্ডেশনে নিবন্ধিত নারী উদ্যোক্তা ও উদ্যোক্তা সমিতির অনুকূলে জয়িতা ফাউন্ডেশনের রিভলভিং ক্যাপিটাল সাপোর্ট ফান্ড এর আওতায় এবি ব্যাংক নারীদের স্কুটি ক্রয়ে সহজ শর্তে ঋণ প্রদান করবে।

জয়িতা ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আফরোজা খান এবং এবি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তারিক আফজাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন

Published

on

এনআরবিসি

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি হজযাত্রীদের সেবার জন্য ঢাকার আশকোনাস্থ হজ ক্যাম্পে বিশেষ বুথ চালু করেছে। বুধবার (৮ মে) ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ বুথের উদ্বোধন করেন।

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমান, হজ ক্যাম্পের পরিচালক (উপসচিব) মুহাম্মদ কামরুজ্জামান, ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মো. ওমর হায়াত চৌধুরী ও মো. সোলাইমান সহ ব্যাংক ও হজ ক্যাম্পের কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

হজ বুথে হজযাত্রীদের ডলার ও সৌদি রিয়াল এনডোর্সমেন্ট ও বিনিময় সেবা, এটিএম ও তথ্য সেবা এবং হজ পালনের গাইড বই প্রদান করা হচ্ছে। ইসলামী ব্যাংক প্রতিবছর আশকোনস্থ এ হজ্জ ক্যাম্পে বুথ স্থাপনের মাধ্যমে হজ্জযাত্রীদেরকে ব্যাংকিং সেবা, তথ্য ও হজ্জে ব্যবহার উপযোগী উপহার সামগ্রী দিয়ে আসছে।

ব্যাংকিং সেবার মধ্যে হজ্জযাত্রীদেরকে বাংলা টাকার বিনিময়ে বৈদেশিক মুদ্রা যেমন সৌদি রিয়াল ও ডলার সরবরাহ করা, ডেবিট ও খিদমাহ (ক্রেডিট) কার্ড এন্ডোর্সমেন্ট করে দেওয়া ও এটিএম বুথ সার্ভিস প্রদান করা হচ্ছে। ডেবিট ও খিদমাহ (ক্রেডিট) কার্ড এন্ডোর্সমেন্টের মাধ্যমে হজ্জযাত্রীরা সৌদিআরবে ভিসা লোগো সম্বলিত যেকোন বুথ থেকে রিয়াল উত্তোলন করতে পারবেন। হজ্জযাত্রীদের ব্যাংকিং সংক্রান্ত সকল প্রকার তথ্যাদি সরবরাহ করা হয়। সেবাগ্রহণকারীদের ইসলামী ব্যাংকের পক্ষ থেকে উপহার হিসেবে ছাতা, হ্যান্ডব্যাগ, জুতোর ব্যাগ ও মিনায় পাথর নিক্ষেপের জন্য পাথর রাখার ব্যাগ প্রদান করা হয়। হজ্জ পালনের নিয়মাবলী ও প্রক্রিয়া সম্পর্কে সচেতন করতে বিভিন্ন তথ্য সম্বলিত লিফলেট ও হজ্জ গাইডলাইন প্রদান করা হয়। এই সব উপকরণ হজযাত্রীদের জন্য সহায়ক এবং হজ পালনকে আরও সহজ এবং সুবিধাজনক করে তোলে।

হজক্যাম্প থেকে বিমান পর্যন্ত যাতায়াত নির্বিঘ্ন করতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে ব্যাংকের পক্ষ থেকে বাস সরবরাহ করা হয়েছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

সোশ্যাল ইসলামী ব্যাংকের রেমিট্যান্স ক্যাম্পেইনের র‌্যাফেল ড্র

Published

on

এনআরবিসি

সোশ্যাল ইসলামী ব্যাংক ও ওয়েস্টার্ন ইউনিয়নের রেমিট্যান্স ক্যাম্পেইন এর র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ মে) প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

র‌্যাফেল ড্র-তে ভাগ্যবান বিজয়ী হন ব্যাংকের মুন্সীরহাট শাখার রেমিট্যান্স গ্রাহক মো. শাহজালাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হাবীবুর রহমান ও ওয়েস্টার্ন ইউনিয়নের সাউথ এশিয়ার রিজিওনাল অপারেশন্স ম্যানেজার শিহাব হাসান উপস্থিত ছিলেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্রাঞ্চেস কন্ট্রোল ডিভিশনের প্রধান জয়নাল আবেদীন, চিফ রেমিট্যান্স অফিসার মাজহারুল হক এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

প্রধান অতিথি জাফর আলম ভাগ্যবান বিজয়ীর সাথে টেলিফোনে কথা বলেন এবং তাকে অভিনন্দন, শুভেচ্ছা ও ধন্যবাদ জানান। সেইসাথে তার ও তার পরিবারের খোঁজখবর নেন, কুশল বিনিময় করেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
এনআরবিসি
পুঁজিবাজার54 seconds ago

এনআরবিসি ব্যাংকের আমানত বেড়েছে ১৭ শতাংশ

এনআরবিসি
পুঁজিবাজার14 mins ago

ফিনিক্স ইন্স্যুরেন্সের নগদ লভ্যাংশ ঘোষণা

এনআরবিসি
জাতীয়48 mins ago

সৌদি পৌঁছেছে প্রথম হজ ফ্লাইট

এনআরবিসি
পুঁজিবাজার53 mins ago

সাউথইস্ট ব্যাংকের প্রথম প্রান্তিক প্রকাশ

এনআরবিসি
শিল্প-বাণিজ্য59 mins ago

মোটর শিল্পের বিকাশে সরকারের সহযোগিতা চায় ব্যবসায়ীরা

এনআরবিসি
পুঁজিবাজার1 hour ago

ইপিএস বেড়েছে এক্সিম ব্যাংকের

এনআরবিসি
খেলাধুলা1 hour ago

হোয়াইটওয়াশ এড়াতে বাংলাদেশের প্রয়োজন ১৫৭ রান

এনআরবিসি
অর্থনীতি2 hours ago

অনলাইন জুয়ার কারণে মুদ্রাপাচার বাড়ছে: অর্থমন্ত্রী

এনআরবিসি
অর্থনীতি2 hours ago

খোলাবাজারে ডলার ১২৫ টাকা

এনআরবিসি
লাইফস্টাইল2 hours ago

দ্রুত খাবার খেলে যেসব সমস্যা হতে পারে

এনআরবিসি
ক্যাম্পাস টু ক্যারিয়ার2 hours ago

চাকরির সুযোগ দিচ্ছে এসিআই

এনআরবিসি
অর্থনীতি2 hours ago

সিআইপি সম্মাননা পেলেন ১৮৪ ব্যবসায়ী

এনআরবিসি
আইন-আদালত2 hours ago

জামিন পেলেন না মিল্টন সমাদ্দার

এনআরবিসি
ক্যাম্পাস টু ক্যারিয়ার2 hours ago

৪৬তম বিসিএসের প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮

এনআরবিসি
পুঁজিবাজার2 hours ago

এনআরবিসি ব্যাংকের প্রথম প্রান্তিক প্রকাশ

এনআরবিসি
কর্পোরেট সংবাদ3 hours ago

সোশ্যাল ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন

এনআরবিসি
কর্পোরেট সংবাদ3 hours ago

ইউএস ট্রেড শো-তে ইসলামী ব্যাংকের স্টল উদ্বোধন

এনআরবিসি
জাতীয়3 hours ago

১৩৯ উপজেলায় ভোট পড়েছে ৩৬ শতাংশ: ইসি

এনআরবিসি
কর্পোরেট সংবাদ3 hours ago

জয়িতা ফাউন্ডেশন ও এবি ব্যাংকের সমন্বয়ে নারীদের জন্য স্মার্ট কার্ড স্কুটি ঋণ

এনআরবিসি
পুঁজিবাজার3 hours ago

ব্লকে ৩৭ কোটি টাকার লেনদেন

এনআরবিসি
জাতীয়3 hours ago

প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর

এনআরবিসি
ক্যাম্পাস টু ক্যারিয়ার3 hours ago

গুচ্ছের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল

এনআরবিসি
পুঁজিবাজার3 hours ago

টেকনো ড্রাগসের আইপিও আবেদন শুরু ৯ জুন

এনআরবিসি
পুঁজিবাজার3 hours ago

শেয়ারবাজারে সরকারি প্রতিষ্ঠানের অর্ন্তভুক্তি চান প্রধানমন্ত্রী

এনআরবিসি
পুঁজিবাজার3 hours ago

রাইট শেয়ার বিওতে পাঠিয়েছে আমরা নেটওয়ার্কস

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১