Connect with us

কর্পোরেট সংবাদ

নগদ লেনদেনে এবার জমি জেতার সুযোগ

Published

on

ব্লকে

গত বছরই বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মতো বিএমডব্লিউর গাড়ি জেতার সুযোগ এনে হইচই ফেলে দিয়েছিল মোবাইল আর্থিক সেবা নগদ। এবার আরেক ধাপ এগিয়ে আরও বিশাল ক্যাম্পেইন নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। নগদে লেনদেন করে এবং তিন জনের দল বানিয়ে ঢাকায় জমিসহ ২০ কোটি টাকার উপহার জেতার সুযোগ নিয়ে এসেছে নগদ।

ঈদ উপলক্ষ্যে প্রতি বছরই দারুণ সব আকর্ষণীয় অফার নিয়ে আসে নগদ। গত বছর ছিল বিএমডব্লিউসহ বেশ কয়েকটি সেডান গাড়ি, মোটরসাইকেলসহ বিভিন্ন পুরস্কার জেতার সুযোগ। এবার ঈদকে সামনে রেখে নগদ শুরু করেছে আরেকটি মেগা ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে মাত্র ৩ ধাপে ঢাকায় জমি জেতার সুযোগ থাকছে। ২০ কোটি টাকার এই ক্যাম্পেইনে দেশের বিভিন্ন ব্র্যান্ড নগদের সাথে পার্টনার হিসেবে থাকছে। এরমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, এপেক্স, বাটা, বে, লোটো, জেন্টল পার্ক, সেইলর, আর্টিসান, ডিমান্ড ফ্যাশন, র‌্যাংগস ইমার্ট, এমকে ইলেকট্রনিক্স লিমিটেড, হাইসেনস, স্যামস্যাং, সিঙ্গার বাংলাদেশ ও চেরি।

এ ছাড়া ঈদের খুশি আরও বাড়িয়ে দিতে নগদ লেনদেনে এই সময়ে ১০০% ক্যাশব্যাক জেতার সুযোগ থাকছে। থাকছে বাইক, টিভি, ফ্রিজ, এসি, স্মার্টফোন, ম্মার্ট ওয়াচসহ বিভিন্ন পুরস্কার জেতার সুযোগ।

প্রথমত নগদে কমপক্ষে ৫০০ টাকার লেনদেন অথবা কমপক্ষে ১০০ টাকার মোবাইল রিচার্জ অথবা ব্যাংক থেকে নগদে ১০০০ টাকা অ্যাড মানি করতে হবে। সাথে সাথে ব্যবহারকারী এই ক্যাম্পেইনে অংশ নেওয়ার উপযুক্ত হয়েছেন বলে একটি ম্যাসেজ পাবেন। সে ক্ষেত্রে তাকে তিন জনের একটি দল গঠন করতে হবে। তিন জনেরই নগদ অ্যাকাউন্ট থাকতে হবে। এরপর তিন জন গ্রাহক ক্যাম্পেইন জুড়ে নগদে নিয়মিত লেনদেন করলেই সুযোগ পাবেন জমি জেতার। এ ছাড়া বিদেশ থেকে পাঠানো ৫০০০ টাকা বা তারবেশি (সরকারি প্রণোদনা ব্যাতীত) রেমিট্যান্স নগদে গ্রহণ করেও এই ক্যাম্পেইনে অংশ নেওয়ার সুযোগ পাবেন।

নগদ অ্যাপ থেকে বা ২৬৯৬৯ নম্বরে এসএমএস করে দল বানানো যাবে। দল বানাতে হলে বাকি দুটি নম্বর এসএমএস করতে হবে এমন করে: NGD<space>OPEN<space>Member 1 Nagad Number<space> Member 2 Nagad Number. এ ছাড়া nagad.io/jmi লিংকে গিয়েও সরাসরি দল খোলা যাবে।

এই পদ্ধতি অনুসরণ করে যিনি প্রথম দলটি চালু করবেন, তিনিই দলনেতা বলে বিবেচিত হবেন। তিনি দল তৈরির পুরস্কার হিসেবে একটি ভাউচারও পাবেন। একজন নগদ গ্রাহক যত খুশি দল বানাতে পারবেন। এ ছাড়া একজন গ্রাহক যত খুশি দলের সদস্য হতে পারবেন। এরমধ্যে নিয়মিত লেনদেন করা দলগুলোর লিডারবোর্ড নগদ ওয়েবসাইটে নিয়মিত আপডেট হতে থাকবে। দল সফলভাবে বানানোর পর বিজয়ের পথে টিকে থাকার জন্য দলের তিন সদস্যকেই প্রতিমাসে অন্তত একটি নগদ লেনদেন করতে হবে; সেন্ডমানি এই লেনদেন বলে বিবেচ্য হবে না।

দল বানানোর পর প্রত্যেক দলনেতা এসএমএসে একটি করে অ্যাকসেস কোড পাবেন। এই কোড দিয়ে নগদের বিশেষ মাইক্রোসাইটে গিয়ে দলের অবস্থা, সক্রিয়তা পরীক্ষা করা যাবে। এ ছাড়া এই সাইটে পাওয়া যাবে বিভিন্ন দলের লিডারবোর্ড। হধমধফ.রড়/লসর লিংকে গিয়ে এসব তথ্য দেখা যাবে। ১৫ মার্চ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত চলবে।

মেগা এই ক্যাম্পেইন নিয়ে সামনে আসার সম্পর্কে নগদের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সিহাব উদ্দীন চৌধুরী বলেন, ‘আমরা সবসময় চাই দেশের মানুষ আরও বেশি ডিজিটাল লেনদেনে অভ্যস্ত হোক। সেই সাথে আমাদের চাওয়া মানুষ উৎসবে মেতে উঠুক। বাংলাদেশের মানুষের একটা বড় স্বপ্ন ঢাকায় এক টুকরো নিজের জমি, এই উৎসবে সেই স্বপ্নপূরণ হোক। যে কারণে জমিসহ ২০ কোটি টাকার পুরস্কার জেতার সুযোগ নিয়ে এসেছে নগদ।’

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

জয়িতা ফাউন্ডেশন ও এবি ব্যাংকের সমন্বয়ে নারীদের জন্য স্মার্ট কার্ড স্কুটি ঋণ

Published

on

ব্লকে

জয়িতা ফাউন্ডেশন ও এবি ব্যাংকের মধ্যে ‘স্মার্ট কার্ড স্কুটি ঋণ প্রজেক্ট’ শীর্ষক একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি এ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তির মাধ্যমে জয়িতা ফাউন্ডেশনে নিবন্ধিত নারী উদ্যোক্তা ও উদ্যোক্তা সমিতির অনুকূলে জয়িতা ফাউন্ডেশনের রিভলভিং ক্যাপিটাল সাপোর্ট ফান্ড এর আওতায় এবি ব্যাংক নারীদের স্কুটি ক্রয়ে সহজ শর্তে ঋণ প্রদান করবে।

জয়িতা ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আফরোজা খান এবং এবি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তারিক আফজাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন

Published

on

ব্লকে

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি হজযাত্রীদের সেবার জন্য ঢাকার আশকোনাস্থ হজ ক্যাম্পে বিশেষ বুথ চালু করেছে। বুধবার (৮ মে) ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ বুথের উদ্বোধন করেন।

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমান, হজ ক্যাম্পের পরিচালক (উপসচিব) মুহাম্মদ কামরুজ্জামান, ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মো. ওমর হায়াত চৌধুরী ও মো. সোলাইমান সহ ব্যাংক ও হজ ক্যাম্পের কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

হজ বুথে হজযাত্রীদের ডলার ও সৌদি রিয়াল এনডোর্সমেন্ট ও বিনিময় সেবা, এটিএম ও তথ্য সেবা এবং হজ পালনের গাইড বই প্রদান করা হচ্ছে। ইসলামী ব্যাংক প্রতিবছর আশকোনস্থ এ হজ্জ ক্যাম্পে বুথ স্থাপনের মাধ্যমে হজ্জযাত্রীদেরকে ব্যাংকিং সেবা, তথ্য ও হজ্জে ব্যবহার উপযোগী উপহার সামগ্রী দিয়ে আসছে।

ব্যাংকিং সেবার মধ্যে হজ্জযাত্রীদেরকে বাংলা টাকার বিনিময়ে বৈদেশিক মুদ্রা যেমন সৌদি রিয়াল ও ডলার সরবরাহ করা, ডেবিট ও খিদমাহ (ক্রেডিট) কার্ড এন্ডোর্সমেন্ট করে দেওয়া ও এটিএম বুথ সার্ভিস প্রদান করা হচ্ছে। ডেবিট ও খিদমাহ (ক্রেডিট) কার্ড এন্ডোর্সমেন্টের মাধ্যমে হজ্জযাত্রীরা সৌদিআরবে ভিসা লোগো সম্বলিত যেকোন বুথ থেকে রিয়াল উত্তোলন করতে পারবেন। হজ্জযাত্রীদের ব্যাংকিং সংক্রান্ত সকল প্রকার তথ্যাদি সরবরাহ করা হয়। সেবাগ্রহণকারীদের ইসলামী ব্যাংকের পক্ষ থেকে উপহার হিসেবে ছাতা, হ্যান্ডব্যাগ, জুতোর ব্যাগ ও মিনায় পাথর নিক্ষেপের জন্য পাথর রাখার ব্যাগ প্রদান করা হয়। হজ্জ পালনের নিয়মাবলী ও প্রক্রিয়া সম্পর্কে সচেতন করতে বিভিন্ন তথ্য সম্বলিত লিফলেট ও হজ্জ গাইডলাইন প্রদান করা হয়। এই সব উপকরণ হজযাত্রীদের জন্য সহায়ক এবং হজ পালনকে আরও সহজ এবং সুবিধাজনক করে তোলে।

হজক্যাম্প থেকে বিমান পর্যন্ত যাতায়াত নির্বিঘ্ন করতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে ব্যাংকের পক্ষ থেকে বাস সরবরাহ করা হয়েছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

সোশ্যাল ইসলামী ব্যাংকের রেমিট্যান্স ক্যাম্পেইনের র‌্যাফেল ড্র

Published

on

ব্লকে

সোশ্যাল ইসলামী ব্যাংক ও ওয়েস্টার্ন ইউনিয়নের রেমিট্যান্স ক্যাম্পেইন এর র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ মে) প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

র‌্যাফেল ড্র-তে ভাগ্যবান বিজয়ী হন ব্যাংকের মুন্সীরহাট শাখার রেমিট্যান্স গ্রাহক মো. শাহজালাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হাবীবুর রহমান ও ওয়েস্টার্ন ইউনিয়নের সাউথ এশিয়ার রিজিওনাল অপারেশন্স ম্যানেজার শিহাব হাসান উপস্থিত ছিলেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্রাঞ্চেস কন্ট্রোল ডিভিশনের প্রধান জয়নাল আবেদীন, চিফ রেমিট্যান্স অফিসার মাজহারুল হক এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

প্রধান অতিথি জাফর আলম ভাগ্যবান বিজয়ীর সাথে টেলিফোনে কথা বলেন এবং তাকে অভিনন্দন, শুভেচ্ছা ও ধন্যবাদ জানান। সেইসাথে তার ও তার পরিবারের খোঁজখবর নেন, কুশল বিনিময় করেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

‘বেস্ট ট্রেড প্রোভাইডার’ স্বীকৃতি পেলো স্ট্যান্ডার্ড চার্টার্ড

Published

on

ব্লকে

গ্লোবাল ফাইন্যান্স আয়োজিত ‘বেস্ট ট্রেড ফাইন্যান্স প্রোভাইডার অ্যাওয়ার্ডস ২০২৪’ অ্যাওয়ার্ড পেয়েছে স্ট্যান্ডার্ড চার্টার্ড। ব্যাংক লেনদেনের পরিচালনা; বিশ্বব্যাপী কভারেজের সুযোগ; গ্রাহক সেবা; প্রতিযোগিতা এবং টেকসই অর্থ ও ডিজিটাল উদ্ভাবনে সেরা সেবাদান করার জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ড অ্যাওয়ার্ডটি অর্জন করেছে।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের জন্য গুরুত্বপূর্ণ সব খাত, যেমন- শক্তি, অবকাঠামো, টেলিকমিউনিকেশন, ফার্মাসিউটিক্যালস, ম্যানুফ্যাকচারিং এবং তৈরি পোশাকের ক্ষেত্রে কার্যকরী মূলধন প্রদানের মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। ব্যাংকটি বাংলাদেশের যেকোনো আর্থিক প্রতিষ্ঠানের তুলনায় ডিজিটাল চ্যানেলের মাধ্যমে সবচেয়ে বেশি ডিজিটাল প্রোডাক্ট প্রদান করে থাকে। এছাড়া স্ট্যান্ডার্ড চার্টার্ড টেকসই ট্রেড ও সাপ্লাই চেইন প্রদানের জন্য একটি শীর্ষস্থানীয়
সরবরাহকারী প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের হেড অফ ট্রানজ্যাকশন ব্যাংকিং লুৎফুল আরেফিন খান জানান, গ্লোবাল ফাইন্যান্স কর্তৃক বাংলাদেশের সেরা ট্রেড ফাইন্যান্স প্রোভাইডার হিসেবে মনোনীত হওয়া স্ট্যান্ডার্ড চার্টার্ডের প্রযুক্তি এবং সরঞ্জামগুলিতে বিনিয়োগের মাধ্যমে ভবিষ্যতের ট্রেড ফাইন্যান্সিংকে আরো শক্তিশালী করার প্রচেস্টার প্রমাণ। ‘বাঙ্ক’স ফিউচার অফ ট্রেড ২০২৩’ রিপোর্ট অনুযায়ী, বাণিজ্যকে আরো এগিয়ে নেওয়ার জন্য আমরা শিল্প ও রপ্তানির বহুমুখীকরণ,অংশীদারদের উৎপাদনশীলতা এবং দক্ষতা বৃদ্ধির জন্য আধুনিকীকরণে উৎসাহ প্রদান, টেকসই ও সারকুলার অর্থনীতির প্রচারের কাজে প্রতিনিয়ত ভূমিকা পালন করছি।

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশের কর্পোরেট ফাইন্যান্সের এরিয়া হেড, নাশভা বিনতে হামিদ বলেন, আমরা জানি সেলস গ্রোথের বৃদ্ধি ও ক্যাশ সাইকেল কার্যকারিতা বাড়াতে স্বল্প মুল্যের ডিস্ট্রিবিউটরের ব্যবস্থা থাকা প্রয়োজন।এই বিষয়ে আমরা স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের সাথে আমাদের পরিবেশকদের জন্য একটি বায়ার ফাইন্যান্স প্রোগ্রামে যুক্ত হয়েছি।

তিনি আরও বলেন, এটি শুধুমাত্র আমাদের কাজের প্রক্রিয়ার দক্ষতা বৃদ্ধি করেনি, বরং সরবরাহকারীদের জন্য তাড়াতাড়ি পেমেন্টের ব্যবস্থা করে আমাদের এবং আমাদের পরিবেশক/সরবরাহকারীদের নগদ অর্থের প্রবাহকে আরো ভালোভাবে পরিচালনা করতে সাহায্য করেছে। এর ফলে আমাদের সমগ্র সাপ্লাই চেইনকে ইতিবাচকভাবে প্রভাবিত করেছে।

১১৯ বছরেরও বেশি সময় ধরে নিরবচ্ছিন্ন সেবা দিয়ে যাওয়া স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের একমাত্র বহুজাতিক ইউনিভার্সাল ব্যাংক। প্রতিনিয়ত নগদ, বাণিজ্য মূলধনের কাজে সর্বোচ্চ সেবা প্রদানের অঙ্গীকার স্ট্যান্ডার্ড চার্টার্ডের জন্য বিশেষ ভূমিকা রাখছে। বর্তমানে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ তাদের ক্লায়েন্ট ও ক্লায়েন্টের ক্যাশ মানেজমেন্ট এর চাহিদা পূরণে বেশ কিছু ডিজিটাল অফার, স্টেট অফ আর্ট প্রোডাক্ট এবং যথাযথ সমাধানের ব্যবস্থা করেছে। বাংলাদেশের সমৃদ্ধির অব্যাহত যাত্রায় প্রতিশ্রুতিবদ্ধ থাকায় ২০২৩ সালে ৩০টি বড় আন্তর্জাতিক পুরস্কার অর্জন করেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ।

১৯৮৭ সালে প্রতিষ্ঠিত গ্লোবাল ফাইন্যান্সের ৫০ হাজার সারকুলেশন সহ ১৯৩টি দেশে পাঠক রয়েছে। গ্লোবাল ফাইন্যান্সের পাঠকদের মধ্যে বহুজাতিক কোম্পানি ও অর্থনৈতিক প্রতিষ্ঠানের নিয়োগ এবং কৌশলগত সিদ্ধান্তে নিয়োজিত সিনিয়র কর্পোরেট এবং আর্থিক কর্মকর্তা রয়েছেন। এটি নিয়মিতভাবে ব্যাঙ্ক এবং অন্যান্য আর্থিক পরিষেবা প্রদানকারি কর্মকর্তার মধ্যে শ্রেষ্ঠ ব্যক্তিদের নির্বাচন করে। এই পুরস্কারগুলি বিশ্বব্যাপী আর্থিক সম্প্রদায়ের জন্য শ্রেষ্ঠত্বের একটি বিশ্বস্ত মাপকাঠী হয়ে উঠেছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ইউনিয়ন ব্যাংকের ধলাপাড়া উপশাখা উদ্বোধন

Published

on

ব্লকে

শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে টাঙ্গাইলের ধলাপাড়ায় নতুন উপশাখা চালু করেছে ইউনিয়ন ব্যাংক পিএলসি। সম্প্রতি এ শাখা উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ধলাপাড়া উপশাখা উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক শফিউদ্দিন আহমেদ, মোঃ জাহাঙ্গীর আলম, ঘাটাইল উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন এবং ঘাটাইল ধলাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম শফি। এছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের উর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং টাঙ্গাইলের স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নতুন উপশাখা উদ্বোধন উপলক্ষে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
ব্লকে
কর্পোরেট সংবাদ4 mins ago

জয়িতা ফাউন্ডেশন ও এবি ব্যাংকের সমন্বয়ে নারীদের জন্য স্মার্ট কার্ড স্কুটি ঋণ

ব্লকে
পুঁজিবাজার12 mins ago

ব্লকে ৩৭ কোটি টাকার লেনদেন

ব্লকে
জাতীয়13 mins ago

প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর

ব্লকে
ক্যাম্পাস টু ক্যারিয়ার14 mins ago

গুচ্ছের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল

ব্লকে
পুঁজিবাজার21 mins ago

টেকনো ড্রাগসের আইপিও আবেদন শুরু ৯ জুন

ব্লকে
পুঁজিবাজার41 mins ago

শেয়ারবাজারে সরকারি প্রতিষ্ঠানের অর্ন্তভুক্তি চান প্রধানমন্ত্রী

ব্লকে
পুঁজিবাজার44 mins ago

রাইট শেয়ার বিওতে পাঠিয়েছে আমরা নেটওয়ার্কস

ব্লকে
অর্থনীতি1 hour ago

একনেকে ৫ হাজার ৫৬৩ কোটি টাকার দশ প্রকল্প অনুমোদন

ব্লকে
পুঁজিবাজার1 hour ago

বিডি সার্ভিসের পর্ষদ সভার তারিখ ঘোষণা

ব্লকে
পুঁজিবাজার1 hour ago

বিকন ফার্মার সর্বোচ্চ দরপতন

ব্লকে
পুঁজিবাজার2 hours ago

দরবৃদ্ধির শীর্ষে সাইফ পাওয়ারটেক

ব্লকে
পুঁজিবাজার2 hours ago

লেনদেনের শীর্ষে এশিয়াটিক ল্যাবরেটরিজ

ব্লকে
পুঁজিবাজার2 hours ago

সূচক কমলেও বেড়েছে লেনদেন

ব্লকে
জাতীয়2 hours ago

চকচকে চাল খাওয়া বন্ধ করলে দাম কমবে: খাদ্যমন্ত্রী

ব্লকে
পুঁজিবাজার2 hours ago

মার্কেন্টাইল ব্যাংক পারপেচুয়াল বন্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা

ব্লকে
জাতীয়3 hours ago

তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী ভারত: পররাষ্ট্রমন্ত্রী

ব্লকে
পুঁজিবাজার3 hours ago

ইউনিয়ন ইন্স্যুরেন্সের পর্ষদ সভা ১৩মে

ব্লকে
পুঁজিবাজার3 hours ago

মিডল্যান্ড ব্যাংকের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

ব্লকে
জাতীয়3 hours ago

চট্টগ্রামে বিধ্বস্ত প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত

ব্লকে
পুঁজিবাজার3 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো বাটা সু

ব্লকে
পুঁজিবাজার3 hours ago

দুই কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

ব্লকে
অর্থনীতি3 hours ago

দশ মাসে ২৩৮৯ টন মসুর ডাল আমদানি

ব্লকে
পুঁজিবাজার4 hours ago

মেঘনা ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

ব্লকে
জাতীয়4 hours ago

সরকারি খরচে হজে যাচ্ছেন ৬৩ মুসল্লি

ব্লকে
পুঁজিবাজার4 hours ago

পর্ষদ সভা করবে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১