Connect with us

কর্পোরেট সংবাদ

বেঙ্গল গ্রুপের রিটেইল চেইন ‘হ্যাপি মার্ট’ এখন চট্টগ্রামের বহদ্দারহাটে

Published

on

ক্রাফটসম্যান

চট্টগ্রামের বহদ্দারহাটে বেঙ্গল গ্রুপের রিটেইল চেইনশপ হ্যাপি মার্টের নতুন শো-রুম উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৮ মার্চ) হোসেন প্লাজায় এ শো-রুম উদ্বোধন করা হয়।

বেঙ্গল পলিমার ওয়্যারস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার আব্দুল হামিদ শোরুমটি উদ্বোধন করেন। শোরুমটিতে গুণগত মানসম্পন্ন প্লাস্টিক ফার্নিচারসহ হাউজওয়্যার, মেলামাইন, কিচেন অ্যাপ্লায়েন্সেস এবং ইলেকট্রনিক্স পণ্যের পাশাপাশি পাওয়া যাবে গ্লাসওয়্যার, হোম অ্যাপ্লায়েন্সেস, ননস্টিক কুক ওয়্যার, ওয়াটার পিউরিফায়ার, গ্যাস স্টোভ ও বাচ্চাদের খেলনা সামগ্রীসহ নিত্যপ্রয়োজনীয় সকল ধরণের পণ্য পাওয়া যাবে।

এই নতুন শোরুমটিতে উদ্বোধন উপলক্ষে হ্যাপি মার্টের নির্দিষ্ট পণ্যের উপর পাওয়া যাচ্ছে ১৩% পর্যন্ত বিশেষ মূল্য ছাড় দেওয়া হয়েছে। এই অফারটি চলবে আগামী ১৫ই মার্চ

অনুষ্ঠানে বেঙ্গল রিটেইলস লিমিটেডের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. আতিকুর রহমান, সিনিয়র ইভেন্ট এক্সিকিউটিভ মোস্তাফিজুর রহমান সুমনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

পাঠাওয়ের ক্যাম্পেইন থেকে ডায়মন্ডের নোস পিন জিতলো ১০ মা

Published

on

ক্রাফটসম্যান

বিশ্ব মা দিবস উপলক্ষে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ও সর্ববৃহৎ ডিজিটাল সার্ভিস প্লাটফর্ম পাঠাও ‘পাঠাও ডায়মন্ড ফর মা’ শিরোনামে একটি বিশেষ ক্যাম্পেইন আয়োজন করেছে। গত ৮ মে থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি ১৪ মে শেষ হয়েছে। যার লক্ষ্য ছিলো মায়ের সাথে ভালোবাসার বন্ধনের সম্পর্কটি সবার সাথে শেয়ার করা।

মানুষের বেড়ে ওঠা থেকে শুরু করে দৈনন্দিন জীবনে মায়ের ভূমিকা অপরিসীম। আর এই সম্পর্কটি উদযাপন করতেই পাঠাও এর এই বিশেষ ক্যম্পেইনটি করা হয়েছিলো। আগ্রহীরা তাদের মায়ের সাথে কাটানো সুন্দর মুহূর্তগুলোর ছবি তুলে নিজ প্রোফাইল #PathaoDiamondForMaa ইউজ করে পাবলিকলি পোস্ট করে খুব সহজেই এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করেছিলেন।

এই বিশেষ দিবসটিকে স্মরণীয় করে তুলতে ক্যাম্পেইনের সবচেয়ে বড়ো আকর্ষণ ছিলো উপহার হিসেবে মায়েদের জন্য ডায়মন্ড নোজ পিন। এই আকর্ষণীয় উপহার ও সহজে অংশগ্রহণ করার সুযোগ থাকায় ক্যাম্পেইনটি প্রচুর সাড়া পায়। পাঠাও এই ক্যাম্পেইনের ১০ জন বিজয়ী নির্বাচন করতে অংশগ্রহণকারীদের নিজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিগুলো থেকে ১০টি ছবি বেছে নেয়।

গতকাল বুধবার (১৫ মে) পাঠাও হেডকোয়ার্টারে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে ১০ জন বিজয়ীদের মায়েদের জন্য ডায়মন্ড নোজ পিন হাতে তুলে দেয়।

ক্যাম্পেইনের বিজয়ীরা ছিলেন আক্তার শাহানা, দিলশাদ এশা, ইসরাত জাহান, মোঃ ফারহান আবির, জুবায়ের আহমেদ খান, নিশা খান, মালিহা আহমেদ, আবির খান, অভ্র দীপ এবং শেখ আবির আহমেদ।

২০১৫ সালে প্রতিষ্ঠিত পাঠাও এমন একটি ডিজিটাল প্লাটফর্ম তৈরি করছে যা অনেক মানুষের কর্মসংস্থানের সুযোগ তৈরি করে দেওয়ার পাশাপাশি সবার দৈনন্দিন জীবনের একটি অংশ হয়ে দাঁড়িয়েছে। রাইড শেয়ারিং, ফুড ডেলিভারি এবং ই-কমার্স লজিস্টিকসে পাঠাও শীর্ষস্থানে রয়েছে। ১০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী, ৩ লাখ ড্রাইভার ও ডেলিভারি এজেন্ট, ১ লাখ মার্চেন্ট এবং ১০ হাজার রেস্টুরেন্ট নিয়ে পরিচালনা করছে পাঠাও। প্ল্যাটফর্মটি বাংলাদেশে ৫ লাখের বেশি কাজের সুযোগ তৈরি করেছে, যা দেশের ডিজিটাল অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান রাখছে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

জাবির আইবিএর শিক্ষার্থীদের নিয়ে বিআইসিএমের বিনিয়োগ শিক্ষা প্রোগ্রাম

Published

on

ক্রাফটসম্যান

বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ইন্সটিটিউট অব বিজনেস এডমিনিস্ট্রেশনের (আইবিএ) শিক্ষার্থীদের নিয়ে ‘ইনভেস্টমেন্ট ইন ক্যাপিটাল মার্কেট’ শীর্ষক বিনিয়োগ শিক্ষা প্রোগ্রাম আয়োজন করেছে। বৃহস্পতিবার (১৬ মে) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইবিএর সেমিনার হলে এ বিনিয়োগ শিক্ষা প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইবিএর অধ্যাপক ও পরিচালক ড. কে এম জাহিদুল ইসলাম। এসময় আইবিএর অধ্যাপক মোহাম্মদ নাজমুল ইসলাম, সহযোগী অধ্যাপক তাসনিমা আজিজা ও সহকারী অধ্যাপক মো. বদরুল আলমসহ ইন্সটিটিউটের অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিআইসিএমর সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়/শিক্ষা প্রতিষ্ঠানের জন্য পরিচালিত প্রোগ্রামের আহ্বায়ক ফয়সাল আহমেদ খান, সহকারী অধ্যাপক এস.এম. কালবীন ছালিমা ও প্রভাষক মো. আদনান আহমেদ বিনিয়োগ শিক্ষা প্রোগ্রামটির বিভিন্ন সেশন পরিচালনা করেন।

উল্লেখ্য, বিআইসিএম নিয়মিতভাবে বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে পুঁজিবাজার সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষণ ও কর্মশালা আয়োজন করে থাকে। শিক্ষার্থীদের মাঝে পুঁজিবাজারে বিনিয়োগের আগ্রহ সৃষ্টি ও বিনিয়োগে সচেতনতা বৃদ্ধি এবং ভবিষ্যতে তাঁদের পেশাগত উৎকর্ষতা বৃদ্ধির লক্ষ্যে বিআইসিএমর এ আয়োজন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

মিডল্যান্ড ব্যাংকের সঙ্গে জেনিথ ইসলামী লাইফের ব্যাংকাসুরেন্স চুক্তি

Published

on

ক্রাফটসম্যান

মিডল্যান্ড ব্যাংক পিএলসি এবং জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি স্বাক্ষর হয়েছে। এই চুক্তির ফলে মিডল্যান্ড ব্যাংকের গ্রাহকগণ ব্যাংক থেকেই সরাসরি জেনিথ লাইফের সকল প্রকার জীবন ও স্বাস্থ্য বীমা সুবিধা গ্রহণ করতে পারবেন।

বৃহস্পতিবার (১৬ মে) গুলশানে মিডল্যান্ড ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর হয়। জেনিথ লাইফের পক্ষে কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান ও মিডল্যান্ড ব্যাংকের পক্ষে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. আহসান উজ জামান চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে জেনিথ লাইফের কোম্পানি সচিব আবদুর রহমান, হেড অব ব্যাংকাসুরেন্স মো. শাহাদাত হোসেন, হেড অব গ্রুপ ইন্স্যুরেন্স মো. আনোয়ার হোসেন সরকার ও হেড অব মেট্রো মো. ইমরান এবং মিডল্যান্ড ব্যাংকের হেড অব রিটেইল ডিস্ট্রিবিউশন ডিভিশন ও চীফ ব্যাংকাসুরেন্স অফিসার মো. রাশেদ আখতার, এসএভিপি (পাবলিকন রিলেশন) মো. রাশেদ আনোয়ার ও ব্যাংকাসুরেন্স ম্যানেজার খন্দকার ইমরান হোসেন উপস্থিত ছিলেন।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হলেন ভোলার শামীম

Published

on

ক্রাফটসম্যান

সেরা পণ্যে সেরা অফার- স্লোগানে সারা দেশে চলছে ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০। ক্যাম্পেইনের ‘ননস্টপ মিলিয়নিয়ার’ অফারের আওতায় এবার ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হলেন লালমোহন উপজেলার কনফেকশারি দোকানি মো. শামীম। তিনি ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের ৩৫তম মিলিয়নিয়ার। শামীমের মিলিয়নিয়ার হওয়ার খবরে রীতিমতো হইচই পড়ে গেছে দ্বীপ জেলা ভোলায়।

মঙ্গলবার (১৪ মে) চরফ্যাশন উপজেলার সদর রোডে শরিফ পাড়া এলাকার ওয়ালটন প্লাজা কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে শামীমের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন চিত্রনায়ক এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর আমিন খান।

আসন্ন ঈদ উৎসবকে কেন্দ্র করে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এ ক্রেতাদের ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার সুবিধা দিচ্ছে ওয়ালটন। সিজন-২০ চলাকালীন দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ‘ই-প্লাজা’ থেকে ফ্রিজ, এসি, টিভি, ওয়াশিং মেশিন এবং ফ্যান কিনে আবারো মিলিয়নিয়ার হওয়ার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার।

এই ক্যাম্পেইনের আওতায় গত ৪ মে দোকানে ব্যবহারের জন্য ওয়ালটন প্লাজা থেকে থেকে ১২ হাজার টাকা ডাউনপেমেন্ট দিয়ে ২৭০ লিটারের একটি ফ্রিজ কেনেন শামীম। ফ্রিজটি কেনার পর তার নাম, মোবাইল নাম্বার এবং ক্রয়কৃত ফ্রিজের মডেল নাম্বার ডিজিটাল রেজিস্ট্রেশন করা হয়। ফ্রিজ নিয়ে বাড়ি যাওয়ার আগেই তার মোবাইলে ওয়ালটনের কাছ থেকে একটি ম্যাসেজ যায়। জানতে পারেন, ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা ক্যাশ পেয়েছেন তিনি।

চেক হস্তান্তর অনুষ্ঠানে শামীম বলেন, দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের পণ্য ব্যবহার করছি অনেক দিন ধরে। ওয়ালটনের পণ্য বিদ্যুৎ সাশ্রয়ী। দাম কম। সার্ভিসও ভালো। তাই দোকানে ব্যবহারের জন্য ওয়ালটনেরই ফ্রিজ কিনি। কিন্তু কিস্তিতে একটি ফ্রিজ কিনেও যে এতো বড় উপহার পাবো তা স্বপ্নেও ভাবতে পরিনি। এমন পুরস্কার ওয়ালটনের দ্বারাই দেয়া সম্ভব। ওয়ালটন থেকে পাওয়া টাকা ব্যবসার কাজে লাগাবো। ওয়ালটন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।

চিত্রনায়ক আমিন খান বলেন, পণ্য কেনায় ক্রেতাদের সারাবছরই কোনো না কোনো সুবিধা দিয়ে থাকে ওয়ালটন। ননস্টপ মিলিয়নিয়ার তার মধ্যে একটি। দেশের চাহিদা মিটিয়ে এখন বিশ্বের ৪০টিরও বেশি দেশে পণ্য রপ্তানি করছে ওয়ালটন। দেশে সৃষ্টি করে চলেছে ব্যাপক কর্মসংস্থান। এজন্য সবার উচিত এই দেশি ব্র্যান্ডকে এগিয়ে নিয়ে যাওয়া। দেশি ব্র্যান্ডের পণ্য কিনলে দেশের টাকা দেশে থাকে। দেশের অর্থনীতি শক্তিশালী হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চরফ্যাশন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রিপন কুমার সাহা, স্থানীয় ওয়ার্ড কমিশনার গিয়াস উদ্দীন, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্জ নুরুল ইসলাম বাচ্চু, ওয়ালটনের মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন্স বিভাগের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন, চিফ ডিভিশনাল অফিসার আল মাহফুজ খান, ডিভিশনাল ক্রেডিট ম্যানেজার শাহানুর আলম, বরিশাল ডিভিশন সার্ভিস মনিটরিং অফিসার মিজানুর রহমান, ওয়ালটন ফ্রিজের প্রোডাক্ট ম্যানেজার শহিদুল ইসলাম রেজা, রিজিওনাল সেলস ম্যানেজার লালু কুন্ডু, রিজিওনাল ক্রেডিট ম্যানেজার মো. লিয়ন এবং ওয়ালটন প্লাজার ম্যানেজার আবু ওয়াসীসহ ওই অঞ্চলে কর্মরত বিভিন্ন ওয়ালটন প্লাজার ম্যানেজারবৃন্দ।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

কমিউনিটি ব্যাংকের নগদ লভ্যাংশ অনুমোদন

Published

on

ক্রাফটসম্যান

সমাপ্ত ২০২৩ হিসাববছরের জন্য ঘোষিত ১০ দশমিক ৪০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে বেসরকারি কমিউনিটি ব্যাংক বাংলাদেশ পিএলসি। বুধবার (১৫ মে) রাজধানীর পুলিশ হেডকোয়ার্টার্সে অনুষ্ঠিত কোম্পানিটির ৫ম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) ২০২৩ সালের নিরীক্ষিত আর্থিক বিবরণী সর্বসম্মতিক্রমে গৃহীত হয় এবং বিনিয়োগকারীদের জন্য নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়।

ব্যাংক থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। তিনি বলেন, কমিউনিটি ব্যাংক শুধু পুলিশের ব্যাংক নয়, এটি সাধারণ জনগণের ব্যাংক। কমিউনিটিভিত্তিক প্রত্যেক শ্রেণি-পেশার মানুষের জন্য উদ্ভাবনী ও যুগোপযোগী স্মার্ট ব্যাংকিং সেবা চালুর মাধ্যমে কমিউনিটি ব্যাংকের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

তিনি আরও বলেন, কমিউনিটি ব্যাংক শুধু মুনাফাই করে না, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে দেশের দুর্গম ও উপকূলীয় এলাকার মানুষের জন্য সুপেয় পানির ব্যবস্থা, দুস্থ রোগীদের চিকিৎসা সেবা দেয়া, দরিদ্র শিক্ষার্থীদের লেখাপড়ায় সহযোগিতা এবং মেধাবৃত্তি প্রদানসহ প্রান্তিক জনগোষ্ঠীর কল্যাণেও কাজ করে আসছে।

এ সময় ব্যাংকটির শেয়ারহোল্ডার বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল আইজি মোঃ কামরুল আহসান; র‌্যাবের মহাপরিচালক এম. খুরশীদ হোসেন; বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের অ্যাডিশনাল আইজি মোঃ মনিরুল ইসলাম; অ্যান্টি টেররিজম ইউনিটের অ্যাডিশনাল আইজি এস এম রুহুল আমীন; ক্রাইম অ্যান্ড অপারেশন্সের অ্যাডিশনাল আইজি মোঃ আতিকুল ইসলাম; ফাইন্যান্স বিভাগের অ্যাডিশনাল আইজি আবু হাসান মুহম্মদ তারিক; ইন্ডাস্ট্রিয়াল পুলিশের অ্যাডিশনাল আইজি মাহাবুবর রহমান; ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার হাবিবুর রহমান; ডিআইজি আমিনুল ইসলাম; ডিআইজি কাজী জিয়া উদ্দিন; ডেভেলপমেন্ট রেভিনিউ-১ এর অ্যাডিশনাল ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলম; বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের অ্যাডিশনাল ডিআইজি মুনতাসিরুল ইসলাম; পুলিশ স্টাফ কলেজের পরিচালক সুফিয়ান আহমেদ; বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের সভাপতি বি এম ফরমান আলী উপস্থিত ছিলেন।

এছাড়া ব্যাংকটির স্বতন্ত্র পরিচালক মাসুদ খান, কাজী মসিহুর রহমান; ব্যবস্থাপনা পরিচালক মসিউল হক চৌধুরী এবং ব্যাংকের কোম্পানি সচিব সাইফুল আলম সভায় উপস্থিত ছিলেন।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন
ক্রাফটসম্যান
কর্পোরেট সংবাদ1 min ago

পাঠাওয়ের ক্যাম্পেইন থেকে ডায়মন্ডের নোস পিন জিতলো ১০ মা

ক্রাফটসম্যান
জাতীয়5 mins ago

ঈদুল আজহার জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী

ক্রাফটসম্যান
কর্পোরেট সংবাদ13 mins ago

জাবির আইবিএর শিক্ষার্থীদের নিয়ে বিআইসিএমের বিনিয়োগ শিক্ষা প্রোগ্রাম

ক্রাফটসম্যান
পুঁজিবাজার18 mins ago

সিএসইতে ক্রাফটসম্যান ফুটওয়্যারের লেনদেন শুরু

ক্রাফটসম্যান
জাতীয়27 mins ago

দেশের নির্বাচন ব্যবস্থা বিশ্বে রোল মডেল হবে: ইসি হাবিব

ক্রাফটসম্যান
জাতীয়38 mins ago

এনইসি সভায় সর্বোচ্চ বরাদ্দ পেলো ১০ খাত

ক্রাফটসম্যান
পুঁজিবাজার39 mins ago

এনআরবিসি ব্যাংকের উদ্যোক্তার শেয়ার হস্তান্তরের ঘোষণা

ক্রাফটসম্যান
খেলাধুলা41 mins ago

বিশ্বকাপের আগে ভারতের মুখোমুখি বাংলাদেশ

ক্রাফটসম্যান
ক্যাম্পাস টু ক্যারিয়ার50 mins ago

সন্ধ্যায় অনার্স দ্বিতীয় বর্ষের ফল প্রকাশ

ক্রাফটসম্যান
আন্তর্জাতিক53 mins ago

বৈশ্বিক বাজারে ফের বাড়লো সোনার দাম

ক্রাফটসম্যান
পুঁজিবাজার1 hour ago

সোশ্যাল ইসলামী ব্যাংকের ক্রেডিট রেটিং সম্পন্ন

ক্রাফটসম্যান
পুঁজিবাজার1 hour ago

নগদ লভ্যাংশ পাঠিয়েছে কেডিএস এক্সেসরিজ

ক্রাফটসম্যান
জাতীয়1 hour ago

দ্বিতীয় ধাপের উপজেলা ভোটে ১৫৭ ম্যাজিস্ট্রেট নিয়োগ

ক্রাফটসম্যান
আন্তর্জাতিক1 hour ago

থাইল্যান্ডকে হটিয়ে দ্বিতীয় বৃহত্তম গাড়ির বাজার মালয়েশিয়া

ক্রাফটসম্যান
অন্যান্য1 hour ago

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের নগদ লভ্যাংশ বিতরণ

ক্রাফটসম্যান
রাজনীতি1 hour ago

শেখ হাসিনাই দেশের ভাগ্য পরিবর্তন করেছেন: কাদের

ক্রাফটসম্যান
অর্থনীতি2 hours ago

২১ মে ব্যাংক বন্ধ থাকবে যেসব এলাকায় 

ক্রাফটসম্যান
পুঁজিবাজার2 hours ago

ব্লকে ৪৯ কোটি টাকার লেনদেন

ক্রাফটসম্যান
অর্থনীতি2 hours ago

২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন

ক্রাফটসম্যান
পুঁজিবাজার2 hours ago

সোনালী পেপারের সর্বোচ্চ দরপতন

ক্রাফটসম্যান
পুঁজিবাজার2 hours ago

দরবৃদ্ধির শীর্ষে এমবিএল ফার্স্ট মিউচুয়াল ফান্ড

ক্রাফটসম্যান
কর্পোরেট সংবাদ3 hours ago

মিডল্যান্ড ব্যাংকের সঙ্গে জেনিথ ইসলামী লাইফের ব্যাংকাসুরেন্স চুক্তি

ক্রাফটসম্যান
পুঁজিবাজার3 hours ago

রবিবার স্পট মার্কেটে যাচ্ছে তিন কোম্পানি

ক্রাফটসম্যান
পুঁজিবাজার3 hours ago

এশিয়াটিক ল্যাবরেটরিজের ৪৬ কোটি টাকার লেনদেন

লেনদেন
পুঁজিবাজার3 hours ago

লেনদেন বেড়েছে শেয়ারবাজারে

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১