Connect with us

কর্পোরেট সংবাদ

কৃষকদের মাঝে মার্কেন্টাইল ব্যাংকের ১৭০০ বস্তা সার অনুদান

Published

on

ক্রেডিট রেটিং

ফেনীর দাগনভূঞায় বিশেষ সিএসআর ফান্ডের আওতায় কৃষকদের মাঝে সার বিতরণ করেছে মার্কেন্টাইল ব্যাংক পিএলসি।

শনিবার (১০ ফেব্রুয়ারি) মার্কেন্টাইল ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন) প্রধান অতিথি হিসেবে দাগনভূঞার কৃষকদের মাঝে ১৭০০ বস্তা সার বিতরণ করেন।

এ উপলক্ষে দাগনভূঞার আতাতুর্ক সরকারি হাইস্কুলের মিজান হলে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন দাগনভূঞা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার কামাল উদ্দিন, দাগনভূঞা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা সিদ্দিকী।

এসময় মার্কেন্টাইল ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা-নোয়াখালী রিজিওনাল হেড ফরিদ উদ্দিন আহমেদ ভূঁইয়া, এগ্রিকালচার ক্রেডিট ডিভিশনের প্রধান ও এফভিপি মোহাম্মদ সফরুজ্জামান খান, ১ নং সিন্দুরপুর ইউনিয়নের চেয়ারম্যান নূর নবী, ৩ নং পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ রায়হান, দাগনভূঞা সদর ইউনিয়নের চেয়ারম্যান বেলায়েত উল্লাহ স্বপন, মার্কেন্টাইল ব্যাংক ফেনীর শাখা প্রধান ও এফভিপি মো. শাহাদাত হোসেন, দাগনভূঞার শাখা প্রধান মনোয়ার হোসেন, ব্যাংকের ফেনী জেলার বিভিন্ন শাখা প্রধান, বিপুল সংখ্যক কৃষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

স্টার্টআপ খাতে ৫০ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে এনকেভিসি

Published

on

ক্রেডিট রেটিং

২০২৫ সালের মধ্যে নকে ভেঞ্চার ক্যাপিটালের (এনকেভিসি) ৫০ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে, যা দেশের স্টার্টআপ ইকোসিস্টেমে ব্যাপক প্রভাব ফেলবে এবং নতুন নতুন উদ্যোক্তাদের জন্য বড় সুযোগ সৃষ্টি করবে বলে জানিয়েছে এনকেভিসির প্রেসিডেন্ট জন শাখাওয়াত চৌধুরী।

গতকাল শনবিার ( ৫ অক্টোবর) সন্ধ্যায় ঢাকায় এনকে ভেঞ্চার ক্যাপিটালের (এনকেভিসি) প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত নেক্সাস মিটআপে তিনি এ তথ্য জানান। এনকেভিসির প্রেসিডেন্ট জন শাখাওয়াত চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ মিটআপে বাংলাদেশে স্টার্টআপ খাতে বড় ধরনের বিনিয়োগের পরিকল্পনা ঘোষণা করা হয়।

ক্রেডিট রেটিং

অনুষ্ঠানে অংশগ্রহণকারী বিশিষ্ট অতিথিদের মধ্যে ছিলেন চালডালের প্রধান অপারেশন অফিসার, বিএসআরএম গ্রুপের কর্পোরেট অ্যাফেয়ার্সের প্রধান, ইডকলের সাবেক প্রধান নির্বাহী, বাংলাদেশ হাই টেক পার্ক কর্তৃপক্ষ এবং ওয়ার্ল্ড ব্যাংক প্রকল্পের প্রধান পরামর্শক, সাউথ বাংলা এগ্রিকালচার ও কমার্স ব্যাংকের উচ্চপদস্থ কর্মকর্তা, পেন্টা গ্লোবাল লিমিটেডের চেয়ারম্যান, এইচটুও গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, স্টিডফাস্ট কুরিয়ারের প্রধান নির্বাহী, গোয়ারা লিমিটেডের প্রধান নির্বাহী এবং লিভিংটেক্স, যান্ত্রিক, পেইন্টিং মার্কেটপ্লেস আকিবুকি ও লুমসর সহ-প্রতিষ্ঠাতারা। নতুন উদ্যোক্তারাও এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং তাদের ব্যবসায়িক ধারণা ও অভিজ্ঞতা নিয়ে আলোচনা করেন।

এছাড়া, এনকেভিসি ও এনকেসফটের কর্মকর্তা এবং বিশিষ্ট সাংবাদিকরাও উপস্থিত ছিলেন। নেটওয়ার্কিং ও অভিজ্ঞতা বিনিময়ের এই প্ল্যাটফর্মটি উদ্যোক্তা ও বিনিয়োগকারীদের মধ্যে সম্পর্ক উন্নত করার পাশাপাশি স্টার্টআপ ইকোসিস্টেমের উন্নয়নেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

অনুষ্ঠানে স্টার্টআপ খাতের বিভিন্ন নীতিমালা নিয়েও আলোচনা করা হয়, যা বাংলাদেশে উদ্যোক্তা পরিবেশকে আরও কার্যকর ও সহায়ক করে তুলতে সহায়ক হবে। নেক্সাস মিটআপের সার্বিক সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন এনকেভিসি এর ভাইস প্রেসিডেন্ট মীর হাসিব মাহমুদ।

অনুষ্ঠানে এনকেভিসির পোর্টফলিও স্টার্টআপ স্যাস কর্পোরেশনের ভিআইপি ট্যাপ প্রোডাক্ট উদ্বোধন করেন এনকেভিসির প্রেসিডেন্ট জন শাখাওয়াত চৌধুরী। ভিআইপি ট্যাপ এনএফটির মাধ্যমে স্মার্ট বিজনেজ কার্ড হিসেবে কাজ করবে। অনুষ্ঠানে তিনি কেক কেটে এই নতুন প্রোডাক্টের সূচনা করেন।

নেক্সাস মিটআপ এনকেভিসির স্টার্টআপ খাতের জন্য একটি মাইলফলক হিসেবে বিবেচিত হচ্ছে, যেখানে বিনিয়োগকারীদের দৃষ্টিভঙ্গি ও ভবিষ্যৎ পরিকল্পনার মাধ্যমে নতুন উদ্যোগগুলিকে আরও শক্তিশালী করার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

চতুর্থ বারের মতো ক্যান্টন ফেয়ারে অংশ নিচ্ছে ওয়ালটন

Published

on

ক্রেডিট রেটিং

গ্লোবাল ব্র্যান্ড ওয়ালটন চতুর্থ বারের মতো অংশ নিচ্ছে বিশ্বের অন্যতম সর্ববৃহৎ ইলেকট্রনিক্স পণ্যমেলা হিসেবে পরিচিত ‘চায়না ইমপোর্ট এ্যান্ড এক্সপোর্ট ফেয়ার’-এ যা ক্যান্টন ফেয়ার নামে সারা বিশ্বে সুপরিচিত। চীনের ঐতিহ্যবাহী এবং সারা বিশ্বের অন্যতম মর্যাদাপূর্ণ এই ট্রেড শোতে এবারও সর্বাধুনিক প্রযুক্তির ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য প্রদর্শন করবে ওয়ালটন।

চীনের গুয়াংজুতে আগামী ১৫ অক্টোবর থেকে শুরু হচ্ছে ১৩৬তম চায়না ইমপোর্ট এ্যান্ড এক্সপোর্ট ফেয়ার। দেশটির বাণিজ্য মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে ৬৭ বছর ধরে অনুষ্ঠিত হয়ে আসছে এই মেগা ইভেন্ট। মোট তিনটি ধাপে নভেম্বরের ৪ তারিখ পর্যন্ত চলবে এই মেলা। অক্টোবরের মেলার প্রথম ধাপ ১৫ তারিখ থেকে শুরু হয়ে চলবে ১৯ তারিখ পর্যন্ত।

যেখানে বিশ্বের নামকরা প্রযুক্তি জায়ান্টগণ ইলেকট্রনিক্স অ্যান্ড হাউজহোল্ড ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস, লাইটিং ইক্যুইপমেন্ট, ভেহিকেলস অ্যান্ড স্পেয়ার পার্টস, মেশিনারি এবং হার্ডওয়্যার অ্যান্ড টুলস পণ্য প্রদর্শন করবে। ইলেকট্রনিক্স অ্যান্ড হাউজহোল্ড ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ক্যাটাগরিতে বিশ্বের অন্যতম এই বৃহৎ মেলায় চতুর্থ বার অংশ নিচ্ছে গ্লোবাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন।

জানা গেছে, ক্যান্টন ফেয়ারের আন্তর্জাতিক অঙ্গনে স্থাপন করা হয়েছে ওয়ালটনের মেগা প্যাভিলিয়ন। ক্যান্টন ফেয়ারের প্রথম ধাপের ৫ দিনব্যাপী মেলায় প্রদর্শিত হবে ওয়ালটন ব্র্যান্ডের আন্তর্জাতিকমানের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্যসমূহ। এর মধ্যে রয়েছে বিশ্বের লেটেস্ট প্রযুক্তিতে তৈরি ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী অত্যাধুনিক ফিচারের রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ফ্যান, ব্যাটারি, কম্পিউটার মনিটর, ল্যাপটপ, টিভি ও মোবাইলের মাদারবোর্ড বা পিসিবিএ ইত্যাদি। মেলায় আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্ট বা এআই ফিচারযুক্ত নানান পণ্য প্রদর্শন করবে ওয়ালটন।

ওয়ালটনের গ্লোবাল বিজনেস শাখার ভাইস-প্রেসিডেন্ট এবং ক্যান্টন ফেয়ারে ওয়ালটন প্যাভিলিয়নের প্রধান সমন্বয়ক আব্দুর রউফ জানান, অন্যতম সেরা গ্লোবাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন ইউরোপ আমেরিকাসহ বিশ্বের প্রধান প্রধান পণ্যমেলায় নিয়মিত অংশ নিচ্ছে। ক্যান্টন ফেয়ার হচ্ছে বিশ্বের অন্যতম শীর্ষ ট্রেড প্ল্যাটফর্ম। প্রায় প্রতিটি দেশ থেকেই ছোট-বড় মিলিয়ে কয়েক লাখ ব্যবসায়ী ও ক্রেতা আসেন এখানে। চলতি বছরসহ মোট চারবার বিশ্বের অন্যতম সর্ববৃহৎ এই পণ্যমেলায় ওয়ালটন অংশ নিচ্ছে। প্রতিবারই উচ্চমানের সর্বাধুনিক প্রযুক্তির পণ্য দিয়ে বৈশ্বিক ক্রেতাদের ব্যাপক প্রশংসা কুঁড়িয়েছে ওয়ালটন। তার প্রত্যাশা, পূর্বের মতো এবারও ক্যান্টন ফেয়ারে শতভাগ সাফল্য অর্জন করবে ওয়ালটন।

জানা গেছে, ক্যান্টন ফেয়ারে আগত ক্রেতা-দর্শনার্থীদের নজর কাড়তে চীন, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, ইউরোপ, আফ্রিকা, মধ্যপ্রাচ্য, ভারত, নেপাল, ভুটানসহ বিভিন্ন দেশে চালানো হচ্ছে ব্যাপক প্রচারণা। ওইসব অঞ্চলে নিয়োজিত ওয়ালটনের পরিবেশক এবং প্রতিনিধিদের মাধ্যমে সংশ্লিষ্ট দেশের যেসব ক্রেতা ক্যান্টন ফেয়ারে যাবেন তাদেরকে ওয়ালটন প্যাভিলিয়নে আমন্ত্রণ জানানো হয়েছে। সব মিলিয়ে এবারও ক্যান্টন ফেয়ারে ওয়ালটন দারুণ সাড়া ফেলবে বলে আশাবাদী সংশ্লিষ্টরা।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত

Published

on

ক্রেডিট রেটিং

ইসলামী ব্যাংক ট্রেইনিং অ্যান্ড রিসার্চ একাডেমির (আইবিটিআরএ) উদ্যোগে ‘হাউ টু বুস্ট ইসলামিক ব্যাংকিং অ্যান্ড ফাইন্যান্স ইন বাংলাদেশ বিষয়ক এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ অক্টোবর) ইসলামী ব্যাংক টাওয়ারে এ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আলতাফ হুসাইন।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব নিউ অর্লিন্স এর প্রফেসর এম. কবির হাসান। এতে অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমান ও জি. এম. মোহা গিয়াস উদ্দিন কাদের উপস্থিত ছিলেন।

স্বাগত বক্তব্য দেন আইবিটিআরএর প্রিন্সিপাল কে এম মুনিরুল আলম আল-মামুন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন আইবিটিআরর হেড অব ট্রেইনিং আহমেদ জুবায়েরুল হক।

অনুষ্ঠানে প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া ব্যাংকের সকল নির্বাহী, শাখাপ্রধান ও উপশাখা ইনচার্জগণ ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

সিঙ্গারের পণ্য কিনলে বিকাশে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

Published

on

ক্রেডিট রেটিং

সিঙ্গারের ওয়েবসাইট থেকে এয়ার কন্ডিশনার, ফ্রিজ, ওয়াশিং মেশিন, ফ্যান, হোম এন্ড কিচেন অ্যাপ্লায়েন্সেস, টিভি, গ্যাজেটস, কম্পিউটার এন্ড অ্যাক্সেসরিজ সহ যেকোনো পণ্য কিনে পেমেন্ট বিকাশ করলেই গ্রাহকরা পাচ্ছেন ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

ন্যূনতম এক হাজার টাকা থেকে ১০ হাজার টাকা বিকাশ পেমেন্টে গ্রাহকরা পাচ্ছেন ২০০ টাকা এবং ১০ হাজার ১ টাকা বা তার বেশি বিকাশ পেমেন্টে পাচ্ছেন ৫০০ টাকা ক্যাশব্যাক।

আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত চলা এই অফারের আওতায় একজন গ্রাহক যতবার সিঙ্গার ওয়েবসাইট থেকে পণ্য কিনবেন ততবারই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

ক্যাশব্যাক পেতে হলে গ্রাহককে বিকাশ পেমেন্ট গেটওয়ে থেকে সফলভাবে পেমেন্ট করতে হবে। অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিংকে

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকের অডিট বিষয়ক কর্মশালা

Published

on

ক্রেডিট রেটিং

ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমির (আইবিটিআরএ) আয়োজনে ‘অডিটিং ফর অ্যাচিভিং এক্সিলেন্স ইন ব্যাংক’ শীর্ষক দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ অক্টোবর) ইসলামী ব্যাংক টাওয়ারে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে কর্মশালার কর্মশালার উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা।

আইবিটিআরএর প্রিন্সিপাল খোন্দকার মো. মুনীরুল আলম আল-মামুনের সভাপতিত্বে কর্মশালার বিভিন্ন সেশন পরিচালনা করেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবদুল হামিদ মিয়া ও মো. শহিদুল ইসলাম।

ব্যাংকের অডিট অ্যান্ড ইন্সপেকশন ডিভিশনের নির্বাহী ও কর্মকর্তা কর্মশালায় অংশগ্রহণ করেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

ক্রেডিট রেটিং ক্রেডিট রেটিং
পুঁজিবাজার2 mins ago

দুই কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। কোম্পানি দুটি হচ্ছে- সোনার বাংলা ইন্স্যুরেন্স...

ক্রেডিট রেটিং ক্রেডিট রেটিং
পুঁজিবাজার32 mins ago

ওয়েস্টার্ন মেরিনের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৯ অক্টোবর বিকাল...

ক্রেডিট রেটিং ক্রেডিট রেটিং
পুঁজিবাজার52 mins ago

যুক্তরাজ্যের বাজারে যুক্ত হচ্ছে রেনেটার দুই ওষুধ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি রেনেটা লিমিটেডের দুইটি ওষুধ যুক্তরাজ্যের বাজারে যুক্ত হচ্ছে।...

ক্রেডিট রেটিং ক্রেডিট রেটিং
পুঁজিবাজার59 mins ago

ইসলামী ব্যাংকের সর্বোচ্চ দরপতন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের শেষ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯২টি কোম্পানির...

ক্রেডিট রেটিং ক্রেডিট রেটিং
পুঁজিবাজার1 hour ago

দর বৃদ্ধির শীর্ষে দুই কোম্পানি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯২ কোম্পানির...

ক্রেডিট রেটিং ক্রেডিট রেটিং
পুঁজিবাজার2 hours ago

লেনদেনের শীর্ষে ইসলামী ব্যাংক

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯২টি কোম্পানির শেয়ার ও ইউনিট...

ক্রেডিট রেটিং ক্রেডিট রেটিং
পুঁজিবাজার2 hours ago

দেড় শতাধিক শেয়ারের দরপতন, সূচক কমলো ৮৩ পয়েন্ট

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সব মূল্যসূচকের পতনে লেনদেন শেষ হয়েছে। সেই সঙ্গে...

Orion Infusion Orion Infusion
পুঁজিবাজার4 hours ago

ওরিয়ন ইনফিউশনের রাইট শেয়ার ইস্যুতে বিএসইসির অসম্মতি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ওরিয়ন ইনফিউশনের রাইট শেয়ার ইস্যুর প্রস্তাবে অসম্মতি জানিয়েছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড...

ক্রেডিট রেটিং ক্রেডিট রেটিং
পুঁজিবাজার4 hours ago

আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড পেলো ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন করপোরেট সুশাসনের জন্য একাদশ ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি) ন্যাশনাল অ্যাওয়ার্ড পেয়েছে পুঁজিবাজারে...

ক্রেডিট রেটিং ক্রেডিট রেটিং
পুঁজিবাজার5 hours ago

সাউথইস্ট ব্যাংকের উদ্যোক্তার শেয়ার বিক্রয়ের ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত সাউথইস্ট ব্যাংক পিএলসির এক উদ্যোক্তা শেয়ার বিক্রির ঘোষণা দিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)...

Advertisement
Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

ক্রেডিট রেটিং
পুঁজিবাজার2 mins ago

দুই কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

ক্রেডিট রেটিং
আইন-আদালত26 mins ago

স্ত্রীসহ এনএসআইয়ের সাবেক ডিজির দেশত্যাগে নিষেধাজ্ঞা

ক্রেডিট রেটিং
পুঁজিবাজার32 mins ago

ওয়েস্টার্ন মেরিনের পর্ষদ সভার তারিখ ঘোষণা

ক্রেডিট রেটিং
জাতীয়38 mins ago

নীতিবান অফিসাররাই উচ্চতর পদোন্নতির দাবিদার: প্রধান উপদেষ্টা

ক্রেডিট রেটিং
পুঁজিবাজার52 mins ago

যুক্তরাজ্যের বাজারে যুক্ত হচ্ছে রেনেটার দুই ওষুধ

ক্রেডিট রেটিং
পুঁজিবাজার59 mins ago

ইসলামী ব্যাংকের সর্বোচ্চ দরপতন

ক্রেডিট রেটিং
পুঁজিবাজার1 hour ago

দর বৃদ্ধির শীর্ষে দুই কোম্পানি

ক্রেডিট রেটিং
পুঁজিবাজার2 hours ago

লেনদেনের শীর্ষে ইসলামী ব্যাংক

ক্রেডিট রেটিং
পুঁজিবাজার2 hours ago

দেড় শতাধিক শেয়ারের দরপতন, সূচক কমলো ৮৩ পয়েন্ট

ক্রেডিট রেটিং
কর্পোরেট সংবাদ2 hours ago

স্টার্টআপ খাতে ৫০ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে এনকেভিসি

ক্রেডিট রেটিং
আইন-আদালত2 hours ago

সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

ক্রেডিট রেটিং
কর্পোরেট সংবাদ3 hours ago

চতুর্থ বারের মতো ক্যান্টন ফেয়ারে অংশ নিচ্ছে ওয়ালটন

ক্রেডিট রেটিং
অর্থনীতি3 hours ago

ডিম-মুরগির বাচ্চার দাম বাড়িয়ে ২৮০ কোটি টাকা লোপাট

ক্রেডিট রেটিং
অন্যান্য3 hours ago

বন্যায় ক্ষতির পরিমাণ ১৪ হাজার ৪২১ কোটি টাকা: সিপিডি

ক্রেডিট রেটিং
টেলিকম ও প্রযুক্তি3 hours ago

ফেসবুক-গুগল অ্যাকাউন্ট দিয়ে লগইন: নিরাপত্তা নাকি বিপদ?

Orion Infusion
পুঁজিবাজার4 hours ago

ওরিয়ন ইনফিউশনের রাইট শেয়ার ইস্যুতে বিএসইসির অসম্মতি

ক্রেডিট রেটিং
রাজনীতি4 hours ago

তিন দেশের কূটনীতিকদের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

ক্রেডিট রেটিং
পুঁজিবাজার4 hours ago

আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড পেলো ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স

ক্রেডিট রেটিং
জাতীয়4 hours ago

দেউলিয়া হওয়ার ঝুঁকিতে থাকা ৭ দেশের তালিকায় বাংলাদেশ

ক্রেডিট রেটিং
পুঁজিবাজার5 hours ago

সাউথইস্ট ব্যাংকের উদ্যোক্তার শেয়ার বিক্রয়ের ঘোষণা

ক্রেডিট রেটিং
পুঁজিবাজার5 hours ago

দেড় ঘণ্টায় লেনদেন ১২৩ কোটি টাকা

ক্রেডিট রেটিং
পুঁজিবাজার5 hours ago

সাড়ে ৬ কোটি টাকার শেয়ার বিক্রি করবে লাফার্জহোলসিমের উদ্যোক্তা

ক্রেডিট রেটিং
পুঁজিবাজার6 hours ago

পাইওনিয়ার ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

ক্রেডিট রেটিং
পুঁজিবাজার6 hours ago

সাড়ে ১১ কোটি টাকার জমি কিনবে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ

ক্রেডিট রেটিং
পুঁজিবাজার6 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো সোনালী পেপার

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১