Connect with us

কর্পোরেট সংবাদ

চাঁবিপ্রবির প্রস্তাবিত ভূমি অধিগ্রহণ বাতিল

Published

on

ব্র্যাক ব্যাংক

নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগের কারণে অবশেষে চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চাঁবিপ্রবি) ভূমি অধিগ্রহণ বাতিল করেছে জেলা প্রশাসন।

সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় ভূমি অধিগ্রহণ বাতিল সম্পর্কে তথ্য নিশ্চিত করেন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মোহসীন উদ্দিন। তিনি বলেন, আমি চাঁদপুরে যোগদানের আগেই অধিগ্রহণ প্রস্তাব বাতিল করা হয়েছে।

জানা গেছে, চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জন্য ৬২ একর ভূমি অধিগ্রহণ করা হয়। গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়, তৎকালীন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের আলোচিত চেয়ারম্যান সেলিম খান জোরপূর্বক অনেক পরিবারকে জমি বিক্রি করতে বাধ্য করেন। এছাড়া জমির দাম বাজার দরের চাইতে অনেক কমে দেওয়ার অভিযোগ ওঠে। গণমাধ্যমের খবরের সত্যতা নিশ্চিত করে গত বছরের ২৮ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের প্রস্তাবিত ভূমি অধিগ্রহণ বাতিল করে প্রশাসন।

ভূমি অধিগ্রহণ বাতিলের খবরে আনন্দিত জমির মালিকরা।

ভুক্তভোগী জমির মালিক কালু খান বলেন, আমি জমি দিতে রাজি হইনি। কিন্তু বিশ্ববিদ্যালয় করার নাম করে আমার প্রায় ৫০ শতাংশ জমি জোরপূর্বক নিয়ে যান সেলিম খান। লোকজন দিয়ে আমাকে ধরে এনে এবং অস্ত্রের ভয় দেখিয়ে জমি লিখে নিয়েছিলেন সেলিম চেয়ারম্যান। সে সময় দাম হয় ৩৭ লাখ টাকা। কিন্তু তিনি আমাকে দেন ১২ লাখ টাকা। আমি আমার জমি ফেরত চাই।

লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা মো. কাজল ও হাবিবুর রহমান বলেন, আমাদের বসতভিটা ছিল সেখানে। দীপু মনির প্রভাব খাটিয়ে আমাদের সেই ভিটা থেকে উচ্ছেদ করে অন্যত্র চলে যেতে বাধ্য করেন সেলিম চেয়ারম্যান। কিন্তু এখন তো আর বিশ্ববিদ্যালয় হলো না। আমাদের জমি ফেরত চাই।

ভুক্তভোগী অভিযোগ করে বলেন, সেলিমের দাপটে এলাকার বহু পরিবারকে নিজের বাপ-দাদার বাড়ি ছেড়ে চলে যেতে হয়েছে। বিশ্ববিদ্যালয় করার জন্য বহু বসতভিটা ও ফসলি জমি বালু দিয়ে ভরাট করা হয়েছে। ওইসব জমি এখন পড়েই আছে। কিছুই হয়নি এই কয় বছরে।

এদিকে চাঁদপুর শহরের ওয়াবদা গেট খলিশাডুলি এলাকায় অস্থায়ী ক্যাম্পাসে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম চলছে।

স্থায়ী ক্যাম্পাস দাবি করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. সিয়াম ও নিহাল বলেন, তৎকালীন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও তার ভাইয়ের দুর্নীতি কারণে সরকার ভূমি অধিগ্রহণ বাতিল করে দিয়েছে। যতদ্রুত সম্ভব বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের ব্যবস্থা করাসহ জমি বরাদ্দ দেওয়া হোক।

এবিষয়ে চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মোহসীন উদ্দিন বলেন, অনিয়ম ও দুর্নীতি তদন্ত করে দেখা হচ্ছে। শিগগিরই নতুন করে ভূমি অধিগ্রহণ করা হবে। আগে যে স্থানে ভূমি অধিগ্রহণ করার প্রস্তাব করা হয়েছে তা বাতিল করা হয়েছে। ওই জায়গায় আর বিশ্ববিদ্যালয় হচ্ছে না।

তবে বিশ্ববিদ্যালয় কোথায় হবে প্রশ্নে তিনি বলেন, নতুন করে ভূমি অধিগ্রহণ করার জন্য বিশ্ববিদ্যালয় কিংবা মন্ত্রণালয় থেকে কোনো নির্দেশনা পাইনি। শিক্ষা মন্ত্রণালয় থেকে নির্দেশনা পেলে আমরা নতুন করে ভূমি অধিগ্রহণের জন্য কাজ করব।

প্রসঙ্গত, ২০১৯ সালের ২৩ ডিসেম্বর চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন-২০১৯ এর খসড়ার চূড়ান্ত অনুমোদন দেয় মন্ত্রিসভা। সংসদে চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনে বিল পাস হয় ২০২০ সালের ৯ সেপ্টেম্বর। ২০২৩ সালে বিশ্ববিদ্যালয়ে ৯০ জন শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু করলেও বর্তমানে তিন বিভাগের দুই ব্যাচে শিক্ষার্থীর সংখ্যা প্রায় ১৮০ জন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

বরিশাল ক্যান্টনমেন্টের সামরিক লাইব্রেরিতে বই উপহার দিল বিকাশ

Published

on

ব্র্যাক ব্যাংক

জ্ঞানভিত্তিক সমাজ গড়ার অঙ্গীকার পুনর্ব্যক্ত করে বরিশাল ক্যান্টনমেন্টের সামরিক লাইব্রেরিতে বই উপহার দিয়েছে দেশের বৃহত্তম মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ।

মঙ্গলবার (২২ অক্টোবর) বরিশাল ক্যান্টনমেন্টে আয়োজিত এক অনুষ্ঠানে বরিশাল এলাকার জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) এবং এরিয়া কমান্ডার মেজর জেনারেল আবদুল কাইয়ুম মোল্লার হাতে বই তুলে দেন বিকাশের চিফ এক্সটার্নাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল শেখ মো. মনিরুল ইসলাম (অব.)।

বই পড়ার মাধ্যমে আলোকিত মনন গঠনের লক্ষ্যেই সামরিক ও কর্পোরেট খাতের সহযোগিতামূলক এই উদ্যোগ নেয়া হয়েছে। অনুষ্ঠানে সামরিক বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

বই তুলে দেয়ার সময় বিকাশের চিফ এক্সটার্নাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার শেখ মো. মনিরুল ইসলাম বলেন, “বিকাশ বিশ্বাস করে ব্যক্তিগত উন্নয়নের জন্য জ্ঞানের চর্চা গুরুত্বপূর্ণ। সামরিক লাইব্রেরিতে বই দেয়ার মাধ্যমে আমরা শুধুমাত্র আমাদের সৈনিকদেরই নয়, বরং পুরো সমাজকেই পড়াশোনা ও আত্মউন্নতির জন্য উৎসাহিত করতে চাই।”

এই উদ্যোগের ফলে লাইব্রেরির সংগ্রহ আরও সমৃদ্ধ হবে এবং ইউনিফর্ম পরিহিতদের জন্য মূল্যবান সম্পদ হিসেবে কাজ করবে। এভাবেই, বাংলাদেশের জন্য একটি উজ্জ্বল ভবিষ্যৎ গড়ার লক্ষ্যে শিক্ষার গুরুত্বকে আরও জোরদার করতে কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার আওতায় সব সময়ই বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে যাচ্ছে বিকাশ।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ইউনিয়ন ব্যাংকের নবগঠিত নির্বাহী কমিটির প্রথম সভা

Published

on

ব্র্যাক ব্যাংক

ইউনিয়ন ব্যাংকের নবগঠিত নির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৭ অক্টোবর) ঢাকার গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন ব্যাংকের নির্বাহী কমিটির সম্মানিত চেয়ারম্যান মু. ফরীদ উদ্দীন আহমদ। এছাড়া নির্বাহী কমিটির সদস্য মো. হুমায়ুন কবীর ও ড. শহিদুল ইসলাম জাহীদ এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) শফিউদ্দিন আহমেদ সভায় উপস্থিত ছিলেন।

ব্যাংকে প্রতিদিন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ নতুন নতুন বিভিন্ন প্রকার জমা হিসাব খুলছেন এবং বিদ্যমান হিসাবে লেনদেন করছেন।

এ বিষয়ে নির্বাহী কমিটি সন্তোষ প্রকাশ করেন এবং জনগণকে ধন্যবাদ জানান ও ইউনিয়ন ব্যাংকের প্রতি তাঁদের আস্থার প্রশংসা করেন এবং আস্থা অব্যাহত রাখার অনুরোধ জানান।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ক্যান্টন ফেয়ারে ওয়ালটনের ব্যাপক সাফল্য

Published

on

ব্র্যাক ব্যাংক

চীনের গুয়াংজু শহরে চলছে বিশ্বের অন্যতম মেগা ট্রেড শো ‘চায়না আমদানি ও রপ্তানি মেলা’; যা ক্যান্টন ফেয়ার নামে পরিচিত। অক্টোবরের ১৫ থেকে ১৯ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে মেলার প্রথম ধাপ।

মেলায় ইলেকট্রনিক্স অ্যান্ড হাউজহোল্ড ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ক্যাটাগরিতে চতুর্থ বারের মতো অংশ নেয় গ্লোবাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। পূর্বের মতো এবারও বিশ্বের বিভিন্ন দেশ থেকে ক্যান্টন ফেয়ারে আগত ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্যের ব্যবসায়ী, আমদানিকারকদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছে ওয়ালটনের আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) সমৃদ্ধ পরিবেশবান্ধব স্মার্ট ফ্রিজ, এসি, টিভিসহ বিভিন্ন প্রযুক্তিপণ্য। ক্যান্টন ফেয়ার থেকে ওয়ালটনের বিপুল অঙ্কের পণ্য রপ্তানির সুযোগ তৈরি হয়েছে।

ওয়ালটনের গ্লোবাল বিজনেস শাখার ভাইস-প্রেসিডেন্ট ও ক্যান্টন ফেয়ারে ওয়ালটন প্যাভিলিয়নের প্রধান সমন্বয়ক আব্দুর রউফ জানান, অতীতের মতো এবারও ক্যান্টন ফেয়ারে আশাতীত সাফল্য অর্জন করেছে ওয়ালটন। মেলার আন্তর্জাতিক জোনে ওয়ালটন প্যাভিলিয়নে এক জায়গাতেই বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তির রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ফ্যান, ব্যাটারি, কম্পিউটার মনিটর, ল্যাপটপ, টিভি, কম্প্রেসর, মোবাইলের মাদারবোর্ড বা পিসিবিএ ইত্যাদি পণ্য প্রদর্শন করায় প্রতিদিনই ব্যাপক ক্রেতা সমাগম হয়েছে। ওয়ালটনের এআই এবং আইওটি বেজড ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব স্মার্ট ফ্রিজ, এসি, টিভিসহ অন্যান্য পণ্যের সর্বাধুনিক প্রযুক্তি, ফিচার, নিখুঁত ফিনিশিং, উচ্চ গুণগতমান দেখে অত্যন্ত মুগ্ধ ও অভিভ‚ত হয়েছেন। ইতোমধ্যে বিভিন্ন দেশের শ’খানেক ব্যবসায়ী ওয়ালটনের সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক স্থাপনের ব্যাপারে প্রবল আগ্রহ দেখিয়েছে।

ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার গালীব বিন মোহাম্মদ বলেন, ক্যান্টন ফেয়ারের মাধ্যমে আফ্রিকা, মধ্যপ্রাচ্য, ইউরোপ ও আমেরিকা অঞ্চলের বিভিন্ন দেশের ব্যবসায়ীদের সঙ্গে ওয়ালটনের এক সেতুবন্ধন তৈরি হয়েছে। বিশ্বের বেশ কয়েকটি নতুন দেশে ওয়ালটনের ব্র্যান্ড বিজনেস সম্প্রসারণের বিশাল সম্ভাবনা তৈরি হয়েছে। মেলায় কোরিয়া, চীন, ভারত, সৌদি আরব, আরব-আমিরাত, রাশিয়া, উজবেকিস্তান, ফ্রান্স, জার্মানি, স্পেন, ইটালি, ইয়েমেন, মালদ্বীপ, ফিজি, ইরাক, কাজাখিস্তান, আফগানিস্তান, নাইজেরিয়া, মেক্সিকো, গ্যাবন, পানামা, ডমিনিকান রিপাবলিক, পেরুসহ দক্ষিণ ও উত্তর আমেরিকার বেশ কিছু দেশের ইলেকট্রনিক্স পণ্যের ব্যবসায়ী প্রতিনিধিগণ ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন। তাদের মধ্যে বিভিন্ন দেশের শ’খানেক ব্যবসায়ী ইতোমধ্যে ওয়ালটন থেকে বিপুল অঙ্কের ফ্রিজ, এসি, টিভি, ফ্যানসহ বিভিন্ন প্রযুক্তিপণ্য নেয়ার ব্যাপারে ব্যাপক আগ্রহ দেখিয়েছেন। সার্বিকভাবে ক্যান্টন ফেয়ারে ওয়ালটনের অংশগ্রহণ শতভাগ সফল হয়েছে বলে মনে করেন তিনি।

ওয়ালটন গ্লোবাল বিজনেস শাখার সূত্র মতে, ক্যান্টন ফেয়াওে বৈশ্বিক ক্রেতাদের আগ্রহের কেন্দ্রে ছিলো ওয়ালটনের আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই), ইন্টারনেট অব থিংস (আইওটি) ফিচারসমৃদ্ধ বিশ্বের সর্বোচ্চ ৯রহ১ কনভার্টিবল মুডের ফোর-ডোর, ৮রহ১ কনভার্টিবল সাইড বাই সাইড ডোর, মাল্টি-কালার ডিজাইনের সাইড বাই সাইড রেফ্রিজারেটর, ইউরোপিয়ান ডিজাইনের কম্বি মডেলের রেফ্রিজারেটর, ভার্টিকাল ফ্রিজার, ইনভার্টার প্রযুক্তির সোলার হাইব্রিড স্প্লিট টাইপ এসি, থ্রি-ইন-ওয়ান কনভার্টিবল মোডের ৫-ইঞ্চির ডিজিটাল ডিসপ্লে এসি ও অফলাইন ভয়েস কন্ট্রোল এসি। ওয়ালটনের আইওটি ফিচারসমৃদ্ধ স্মার্ট ফ্রিজ ও এসি বিশ্বের যেকোনো প্রান্তে বসে স্মার্টফোনের মাধ্যমে সহজেই নিয়ন্ত্রণ করা যাবে। যা বৈশ্বিক ক্রেতাদের নিকট ব্যাপক সমাদৃত হয়। ওয়ালটনের অন্যান্য পণ্যেও বৈশ্বিক ক্রেতাদের ব্যাপক আগ্রহ দেখা যায়। সার্বিকভাবে বলা যায় ক্যান্টন ফেয়ার থেকে অসাধারণ সাফল্য নিয়ে এসেছে ওয়ালটন।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

এলকো ওয়্যারসের বন্যা পূনর্বাসন কর্মসূচী উদ্বোধন

Published

on

ব্র্যাক ব্যাংক

এলকো ওয়্যারস অ্যান্ড কেবলস লিমিটেড দীর্ঘদিন যাবৎ সামাজিক দায়বদ্ধতায় অবদান রেখে আসছে। এরই ধারাবাহিকতায় ২০২৪ সালের আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকায় পূনর্বাসন কর্মসূচী গ্রহন করেছে প্রতিষ্ঠানটি।

শনিবার (২৬ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে বন্যা পূনর্বাসন কর্মসূচী উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তারেক মাহমুদ মতিন।

ব্র্যাক ব্যাংক

এদিন বন্যায় ক্ষতিগ্রস্থ কুমিল্লা জেলার লাকসাম অঞ্চলে পূনর্বাসন কর্মসূচীর আওতায় রাস্তা সংস্কার সহায়তা, ঘরবাড়ি পূনঃনির্মাণ সহায়তাসহ ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে নগদ অর্থ ও স্থানীয় ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান প্রদান করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক (অর্থ) মো. গোলাম মোরশেদ রাসেল, পরিচালক মো. কামাল হোসেন মজুমদার ডলার, পরিচালক শাহরিয়ার মাহমুদ। এ ছাড়াও উপস্থিত ছিলেন কোম্পানির উর্দ্ধতন কর্মকর্তাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

এসআইবিএলের অ্যাকাউন্ট ওপেনিং অ্যান্ড ট্রি প্ল্যান্টেশন কর্মসূচি

Published

on

ব্র্যাক ব্যাংক

সোশ্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) উদ্যোগে হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজে “ অ্যাকাউন্ট ওপেনিং অ্যান্ড ট্রি প্ল্যান্টেশন” কর্মসূচি শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) থেকে এ কর্মসূচি শুরু হয়।

পরিবেশ রক্ষায় প্রধান উপদেষ্টার ০% কার্বন থিমকে বিবেচনায় রেখে ইন্টারন্যাশনাল ডে এগেইনস্ট ক্লাইমেট চেঞ্জ উপলক্ষে সোশ্যাল ইসলামী ব্যাংক ২৪ থেকে ২৮ অক্টোবর এই কর্মসূচি পালন করবে।

ব্যাংকের এসইভিপি এবং এমডিএস ও ইনভেস্টমেন্ট উইংয়ের প্রধান মো. নাজমুস সায়াদাত হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) আলী বর্দ্দিনের কাছে চারাগাছ হস্তান্তরের মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজের উপাধ্যক্ষ মোহাম্মদ সাইফুর রহমান ভূঁইয়া, ব্যাংকের কাকরাইল শাখার ব্যবস্থাপক মো. মতিউর রহমান, মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান সামিয়া তাহসিন, কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও ব্যাংকের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

ব্র্যাক ব্যাংক ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার16 mins ago

ব্র্যাক ব্যাংকের তৃতীয় প্রান্তিক প্রকাশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ব্র্যাক ব্যাংক পিএলসি গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৪-সেপ্টেম্বর’২৪)...

ব্র্যাক ব্যাংক ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার32 mins ago

ইউনিলিভারের আয় কমেছে ৪৯ শতাংশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান ইউনিলিভার কনজ্যুমার কেয়ার লিমিটেড গত ৩০ সেপ্টেম্বর,২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৪-সেপ্টেম্বর’২৪)...

ব্র্যাক ব্যাংক ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার45 mins ago

লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানালো ম্যাক পেপার

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে এসএমই খাতে তালিকাভুক্ত কোম্পানি ম্যাক পেপার ইন্ডাস্ট্রিজ লিমিটেড গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের...

ব্র্যাক ব্যাংক ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার51 mins ago

ওয়াইম্যাক্স ইলেকট্রোডসের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ওইমেক্স ইলেকট্রোড লিমিটেড গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা...

ব্র্যাক ব্যাংক ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার1 hour ago

সিমটেক্স ইন্ডাস্ট্রিজের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা...

ব্র্যাক ব্যাংক ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার1 hour ago

প্রাইম ব্যাংকের তৃতীয় প্রান্তিক প্রকাশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি প্রাইম ব্যাংক পিএলসি গত ৩০ সেপ্টেম্বর,২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৪-সেপ্টেম্বর’২৪) অনিরীক্ষিত...

ACI Formulations ACI Formulations
পুঁজিবাজার1 hour ago

এসিআই ফর্মুলেশনের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি এসিআই ফর্মুলেশন লিমিটেড গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা...

ব্র্যাক ব্যাংক ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার1 hour ago

লভ্যাংশ দেবে না বসুন্ধরা পেপার

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি বসুন্ধরা পেপার মিলস লিমিটেড গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ...

ব্র্যাক ব্যাংক ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার1 hour ago

নগদের সঙ্গে বোনাস লভ্যাংশ দেবে এসিআই

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি এসিআই লিমিটেড গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে।...

ব্র্যাক ব্যাংক ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার2 hours ago

সায়হাম টেক্সটাইলের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সায়হাম টেক্সটাইল মিলস লিমিটেড গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ...

Advertisement
Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার16 mins ago

ব্র্যাক ব্যাংকের তৃতীয় প্রান্তিক প্রকাশ

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার32 mins ago

ইউনিলিভারের আয় কমেছে ৪৯ শতাংশ

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার45 mins ago

লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানালো ম্যাক পেপার

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার51 mins ago

ওয়াইম্যাক্স ইলেকট্রোডসের লভ্যাংশ ঘোষণা

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার1 hour ago

সিমটেক্স ইন্ডাস্ট্রিজের লভ্যাংশ ঘোষণা

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার1 hour ago

প্রাইম ব্যাংকের তৃতীয় প্রান্তিক প্রকাশ

ACI Formulations
পুঁজিবাজার1 hour ago

এসিআই ফর্মুলেশনের লভ্যাংশ ঘোষণা

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার1 hour ago

লভ্যাংশ দেবে না বসুন্ধরা পেপার

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার1 hour ago

নগদের সঙ্গে বোনাস লভ্যাংশ দেবে এসিআই

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার2 hours ago

সায়হাম টেক্সটাইলের লভ্যাংশ ঘোষণা

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার2 hours ago

সামিট অ্যালায়েন্স পোর্টের নগদ লভ্যাংশ ঘোষণা

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার2 hours ago

শাইনপুকুর সিরামিকসের লভ্যাংশ ঘোষণা

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার2 hours ago

বোনাস লভ্যাংশ দেবে বেক্সিমকো

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার2 hours ago

ইস্টার্ন হাউজিংয়ের প্রথম প্রান্তিক প্রকাশ

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার2 hours ago

লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানালো উসমানিয়া গ্লাস

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার2 hours ago

উত্তরা ব্যাংকের আয় বেড়েছে

ব্র্যাক ব্যাংক
কর্পোরেট সংবাদ2 hours ago

চাঁবিপ্রবির প্রস্তাবিত ভূমি অধিগ্রহণ বাতিল

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার3 hours ago

পুঁজিবাজার সংস্কার টাস্কফোর্সকে পরামর্শ দেওয়া যাবে ই-মেইলে

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার3 hours ago

শেফার্ড ইন্ডাস্ট্রিজের লভ্যাংশ ঘোষণা

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার3 hours ago

সায়হাম কটনের লভ্যাংশ ঘোষণা

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার3 hours ago

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ ঘোষণা

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার3 hours ago

১ শতাংশ লভ্যাংশ দেবে ইন্ট্রাকো

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার3 hours ago

লভ্যাংশ দেবে না সাফকো স্পিনিং

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার3 hours ago

বেক্সিমকো ফার্মার লভ্যাংশ ঘোষণা

ব্র্যাক ব্যাংক
পুঁজিবাজার4 hours ago

লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানালো কোয়েস্ট বিডিসি

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১