Connect with us

কর্পোরেট সংবাদ

ইউনিয়ন ব্যাংকের নবগঠিত নির্বাহী কমিটির প্রথম সভা

Published

on

পতন

ইউনিয়ন ব্যাংকের নবগঠিত নির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৭ অক্টোবর) ঢাকার গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন ব্যাংকের নির্বাহী কমিটির সম্মানিত চেয়ারম্যান মু. ফরীদ উদ্দীন আহমদ। এছাড়া নির্বাহী কমিটির সদস্য মো. হুমায়ুন কবীর ও ড. শহিদুল ইসলাম জাহীদ এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) শফিউদ্দিন আহমেদ সভায় উপস্থিত ছিলেন।

ব্যাংকে প্রতিদিন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ নতুন নতুন বিভিন্ন প্রকার জমা হিসাব খুলছেন এবং বিদ্যমান হিসাবে লেনদেন করছেন।

এ বিষয়ে নির্বাহী কমিটি সন্তোষ প্রকাশ করেন এবং জনগণকে ধন্যবাদ জানান ও ইউনিয়ন ব্যাংকের প্রতি তাঁদের আস্থার প্রশংসা করেন এবং আস্থা অব্যাহত রাখার অনুরোধ জানান।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

বরিশাল ক্যান্টনমেন্টের সামরিক লাইব্রেরিতে বই উপহার দিল বিকাশ

Published

on

পতন

জ্ঞানভিত্তিক সমাজ গড়ার অঙ্গীকার পুনর্ব্যক্ত করে বরিশাল ক্যান্টনমেন্টের সামরিক লাইব্রেরিতে বই উপহার দিয়েছে দেশের বৃহত্তম মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ।

মঙ্গলবার (২২ অক্টোবর) বরিশাল ক্যান্টনমেন্টে আয়োজিত এক অনুষ্ঠানে বরিশাল এলাকার জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) এবং এরিয়া কমান্ডার মেজর জেনারেল আবদুল কাইয়ুম মোল্লার হাতে বই তুলে দেন বিকাশের চিফ এক্সটার্নাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল শেখ মো. মনিরুল ইসলাম (অব.)।

বই পড়ার মাধ্যমে আলোকিত মনন গঠনের লক্ষ্যেই সামরিক ও কর্পোরেট খাতের সহযোগিতামূলক এই উদ্যোগ নেয়া হয়েছে। অনুষ্ঠানে সামরিক বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

বই তুলে দেয়ার সময় বিকাশের চিফ এক্সটার্নাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার শেখ মো. মনিরুল ইসলাম বলেন, “বিকাশ বিশ্বাস করে ব্যক্তিগত উন্নয়নের জন্য জ্ঞানের চর্চা গুরুত্বপূর্ণ। সামরিক লাইব্রেরিতে বই দেয়ার মাধ্যমে আমরা শুধুমাত্র আমাদের সৈনিকদেরই নয়, বরং পুরো সমাজকেই পড়াশোনা ও আত্মউন্নতির জন্য উৎসাহিত করতে চাই।”

এই উদ্যোগের ফলে লাইব্রেরির সংগ্রহ আরও সমৃদ্ধ হবে এবং ইউনিফর্ম পরিহিতদের জন্য মূল্যবান সম্পদ হিসেবে কাজ করবে। এভাবেই, বাংলাদেশের জন্য একটি উজ্জ্বল ভবিষ্যৎ গড়ার লক্ষ্যে শিক্ষার গুরুত্বকে আরও জোরদার করতে কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার আওতায় সব সময়ই বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে যাচ্ছে বিকাশ।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ক্যান্টন ফেয়ারে ওয়ালটনের ব্যাপক সাফল্য

Published

on

পতন

চীনের গুয়াংজু শহরে চলছে বিশ্বের অন্যতম মেগা ট্রেড শো ‘চায়না আমদানি ও রপ্তানি মেলা’; যা ক্যান্টন ফেয়ার নামে পরিচিত। অক্টোবরের ১৫ থেকে ১৯ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে মেলার প্রথম ধাপ।

মেলায় ইলেকট্রনিক্স অ্যান্ড হাউজহোল্ড ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ক্যাটাগরিতে চতুর্থ বারের মতো অংশ নেয় গ্লোবাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। পূর্বের মতো এবারও বিশ্বের বিভিন্ন দেশ থেকে ক্যান্টন ফেয়ারে আগত ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্যের ব্যবসায়ী, আমদানিকারকদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছে ওয়ালটনের আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) সমৃদ্ধ পরিবেশবান্ধব স্মার্ট ফ্রিজ, এসি, টিভিসহ বিভিন্ন প্রযুক্তিপণ্য। ক্যান্টন ফেয়ার থেকে ওয়ালটনের বিপুল অঙ্কের পণ্য রপ্তানির সুযোগ তৈরি হয়েছে।

ওয়ালটনের গ্লোবাল বিজনেস শাখার ভাইস-প্রেসিডেন্ট ও ক্যান্টন ফেয়ারে ওয়ালটন প্যাভিলিয়নের প্রধান সমন্বয়ক আব্দুর রউফ জানান, অতীতের মতো এবারও ক্যান্টন ফেয়ারে আশাতীত সাফল্য অর্জন করেছে ওয়ালটন। মেলার আন্তর্জাতিক জোনে ওয়ালটন প্যাভিলিয়নে এক জায়গাতেই বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তির রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ফ্যান, ব্যাটারি, কম্পিউটার মনিটর, ল্যাপটপ, টিভি, কম্প্রেসর, মোবাইলের মাদারবোর্ড বা পিসিবিএ ইত্যাদি পণ্য প্রদর্শন করায় প্রতিদিনই ব্যাপক ক্রেতা সমাগম হয়েছে। ওয়ালটনের এআই এবং আইওটি বেজড ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব স্মার্ট ফ্রিজ, এসি, টিভিসহ অন্যান্য পণ্যের সর্বাধুনিক প্রযুক্তি, ফিচার, নিখুঁত ফিনিশিং, উচ্চ গুণগতমান দেখে অত্যন্ত মুগ্ধ ও অভিভ‚ত হয়েছেন। ইতোমধ্যে বিভিন্ন দেশের শ’খানেক ব্যবসায়ী ওয়ালটনের সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক স্থাপনের ব্যাপারে প্রবল আগ্রহ দেখিয়েছে।

ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার গালীব বিন মোহাম্মদ বলেন, ক্যান্টন ফেয়ারের মাধ্যমে আফ্রিকা, মধ্যপ্রাচ্য, ইউরোপ ও আমেরিকা অঞ্চলের বিভিন্ন দেশের ব্যবসায়ীদের সঙ্গে ওয়ালটনের এক সেতুবন্ধন তৈরি হয়েছে। বিশ্বের বেশ কয়েকটি নতুন দেশে ওয়ালটনের ব্র্যান্ড বিজনেস সম্প্রসারণের বিশাল সম্ভাবনা তৈরি হয়েছে। মেলায় কোরিয়া, চীন, ভারত, সৌদি আরব, আরব-আমিরাত, রাশিয়া, উজবেকিস্তান, ফ্রান্স, জার্মানি, স্পেন, ইটালি, ইয়েমেন, মালদ্বীপ, ফিজি, ইরাক, কাজাখিস্তান, আফগানিস্তান, নাইজেরিয়া, মেক্সিকো, গ্যাবন, পানামা, ডমিনিকান রিপাবলিক, পেরুসহ দক্ষিণ ও উত্তর আমেরিকার বেশ কিছু দেশের ইলেকট্রনিক্স পণ্যের ব্যবসায়ী প্রতিনিধিগণ ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন। তাদের মধ্যে বিভিন্ন দেশের শ’খানেক ব্যবসায়ী ইতোমধ্যে ওয়ালটন থেকে বিপুল অঙ্কের ফ্রিজ, এসি, টিভি, ফ্যানসহ বিভিন্ন প্রযুক্তিপণ্য নেয়ার ব্যাপারে ব্যাপক আগ্রহ দেখিয়েছেন। সার্বিকভাবে ক্যান্টন ফেয়ারে ওয়ালটনের অংশগ্রহণ শতভাগ সফল হয়েছে বলে মনে করেন তিনি।

ওয়ালটন গ্লোবাল বিজনেস শাখার সূত্র মতে, ক্যান্টন ফেয়াওে বৈশ্বিক ক্রেতাদের আগ্রহের কেন্দ্রে ছিলো ওয়ালটনের আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই), ইন্টারনেট অব থিংস (আইওটি) ফিচারসমৃদ্ধ বিশ্বের সর্বোচ্চ ৯রহ১ কনভার্টিবল মুডের ফোর-ডোর, ৮রহ১ কনভার্টিবল সাইড বাই সাইড ডোর, মাল্টি-কালার ডিজাইনের সাইড বাই সাইড রেফ্রিজারেটর, ইউরোপিয়ান ডিজাইনের কম্বি মডেলের রেফ্রিজারেটর, ভার্টিকাল ফ্রিজার, ইনভার্টার প্রযুক্তির সোলার হাইব্রিড স্প্লিট টাইপ এসি, থ্রি-ইন-ওয়ান কনভার্টিবল মোডের ৫-ইঞ্চির ডিজিটাল ডিসপ্লে এসি ও অফলাইন ভয়েস কন্ট্রোল এসি। ওয়ালটনের আইওটি ফিচারসমৃদ্ধ স্মার্ট ফ্রিজ ও এসি বিশ্বের যেকোনো প্রান্তে বসে স্মার্টফোনের মাধ্যমে সহজেই নিয়ন্ত্রণ করা যাবে। যা বৈশ্বিক ক্রেতাদের নিকট ব্যাপক সমাদৃত হয়। ওয়ালটনের অন্যান্য পণ্যেও বৈশ্বিক ক্রেতাদের ব্যাপক আগ্রহ দেখা যায়। সার্বিকভাবে বলা যায় ক্যান্টন ফেয়ার থেকে অসাধারণ সাফল্য নিয়ে এসেছে ওয়ালটন।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

এলকো ওয়্যারসের বন্যা পূনর্বাসন কর্মসূচী উদ্বোধন

Published

on

পতন

এলকো ওয়্যারস অ্যান্ড কেবলস লিমিটেড দীর্ঘদিন যাবৎ সামাজিক দায়বদ্ধতায় অবদান রেখে আসছে। এরই ধারাবাহিকতায় ২০২৪ সালের আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ এলাকায় পূনর্বাসন কর্মসূচী গ্রহন করেছে প্রতিষ্ঠানটি।

শনিবার (২৬ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে বন্যা পূনর্বাসন কর্মসূচী উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তারেক মাহমুদ মতিন।

পতন

এদিন বন্যায় ক্ষতিগ্রস্থ কুমিল্লা জেলার লাকসাম অঞ্চলে পূনর্বাসন কর্মসূচীর আওতায় রাস্তা সংস্কার সহায়তা, ঘরবাড়ি পূনঃনির্মাণ সহায়তাসহ ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে নগদ অর্থ ও স্থানীয় ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান প্রদান করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক (অর্থ) মো. গোলাম মোরশেদ রাসেল, পরিচালক মো. কামাল হোসেন মজুমদার ডলার, পরিচালক শাহরিয়ার মাহমুদ। এ ছাড়াও উপস্থিত ছিলেন কোম্পানির উর্দ্ধতন কর্মকর্তাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

এসআইবিএলের অ্যাকাউন্ট ওপেনিং অ্যান্ড ট্রি প্ল্যান্টেশন কর্মসূচি

Published

on

পতন

সোশ্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) উদ্যোগে হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজে “ অ্যাকাউন্ট ওপেনিং অ্যান্ড ট্রি প্ল্যান্টেশন” কর্মসূচি শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) থেকে এ কর্মসূচি শুরু হয়।

পরিবেশ রক্ষায় প্রধান উপদেষ্টার ০% কার্বন থিমকে বিবেচনায় রেখে ইন্টারন্যাশনাল ডে এগেইনস্ট ক্লাইমেট চেঞ্জ উপলক্ষে সোশ্যাল ইসলামী ব্যাংক ২৪ থেকে ২৮ অক্টোবর এই কর্মসূচি পালন করবে।

ব্যাংকের এসইভিপি এবং এমডিএস ও ইনভেস্টমেন্ট উইংয়ের প্রধান মো. নাজমুস সায়াদাত হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) আলী বর্দ্দিনের কাছে চারাগাছ হস্তান্তরের মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজের উপাধ্যক্ষ মোহাম্মদ সাইফুর রহমান ভূঁইয়া, ব্যাংকের কাকরাইল শাখার ব্যবস্থাপক মো. মতিউর রহমান, মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান সামিয়া তাহসিন, কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও ব্যাংকের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ডিএইচএল-ডেইলি স্টার বিজনেস অ্যাওয়ার্ডস পেল পূবালী ব্যাংক

Published

on

পতন

২২তম ডিএইচএল-দ্য ডেইলি স্টার বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ডসে সেরা আর্থিক প্রতিষ্ঠান হিসেবে সম্মাননা অর্জন করেছে পূবালী ব্যাংক পিএলসি। সম্প্রতি ব্যাংকের পরিচালনা পর্ষদ কেক কেটে এই বিশেষ অর্জন উদযাপন করেন।

অনুষ্ঠানে পূবালী ব্যাংক পরিচালনা পর্ষদের সাবেক চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার ও হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ কে আজাদকে সাথে নিয়ে পূবালী ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুরুর রহমান এক আনন্দঘন পরিবেশে কেক কাটেন।

ব্যাংকের পরিচালকবৃন্দ হাবিবুর রহমান, ফাহিম আহমদ ফারুক চৌধুরী, এম. কবিরুজ্জামান ইয়াকুব, এফসিএমএ (ইউকে) সিজিএমএ, আজিজুর রহমান, আরিফ আহমদ চৌধুরী, স্বতন্ত্র পরিচালক মোহাম্মদ নওশাদ আলী চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আলী এসময় উপস্থিত ছিলেন।

এই সম্মাননা ব্যাংকের সুশাসন, নৈতিক ব্যাংকিং এবং গ্রাহককেন্দ্রিক সেবার প্রতি প্রতিশ্রুতির স্বীকৃতি হিসেবে প্রদান করা হয়েছে। পূবালী ব্যাংকের পরিচালনা পর্ষদ এবং উচ্চপর্যায়ের কর্মকর্তাদের এই উদযাপন ব্যাংকের ধারাবাহিক অগ্রগতির প্রতিফলন।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

পতন পতন
পুঁজিবাজার8 mins ago

২৪৬ কোম্পানির দরপতনে সূচক কমলো আরও ৬৬ পয়েন্ট

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মূল্যসূচকের পতনে লেনদেন শেষ হয়েছে। তবে আগের কার্যদিবসের...

পতন পতন
পুঁজিবাজার58 mins ago

পর্ষদ সভার তারিখ জানালো রবি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত রবি আজিয়াটা পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩০ অক্টোবর বিকাল সাড়ে...

পতন পতন
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভা করবে ফার্স্ট সিকিউরিটি ব্যাংক

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩১ অক্টোবর...

পতন পতন
পুঁজিবাজার1 hour ago

ব্যাংক এশিয়ার পর্ষদ সভা ৩১ অক্টোবর

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক এশিয়া পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩১ অক্টোবর বিকাল ২টা...

পতন পতন
পুঁজিবাজার1 hour ago

ইউনিয়ন ব্যাংকের পর্ষদ সভার তারিখ প্রকাশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ইউনিয়ন ব্যাংক পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩১ অক্টোবর বিকাল ৩টায়...

পতন পতন
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভার তারিখ জানালো মার্কেন্টাইল ইন্স্যুরেন্স

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত মার্কেন্টাইল ইসলামী ইন্স্যুরেন্স পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩১ অক্টোবর বিকাল...

পতন পতন
পুঁজিবাজার1 hour ago

এনআরবিসি ব্যাংকের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত এনআরবিসি ব্যাংক পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৩১ অক্টোবর বিকাল ২টা...

R.N. Spinning Mills Limited R.N. Spinning Mills Limited
পুঁজিবাজার2 hours ago

আরএন স্পিনিংয়ের নাম পরিবর্তন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন নাম পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত আরএন স্পিনিং মিলস লিমিটেড। সোমবার (২৮ অক্টোবর) ঢাকা স্টক...

পতন পতন
পুঁজিবাজার2 hours ago

এনআরবিসি ব্যাংক উদ্যোক্তার শেয়ার ক্রয়ের ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে ব্যাংক খাতে তালিকাভুক্ত এনআরবিসি ব্যাংক পিএলসির উদ্যোক্তা প্রায় ১৪ লাখ শেয়ার কেনার ঘোষণা দিয়েছেন।...

Khulna Power Khulna Power
পুঁজিবাজার2 hours ago

খুলনা পাওয়ারের দুই প্লান্টের উৎপাদন বন্ধ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদ্যুৎ ক্রয় চুক্তি (পিপিএ) কার্যকর না হওয়ায় পুঁজিবাজারে তালিকাভুক্ত বেসরকারি প্রতিষ্ঠান খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেডের দুই...

Advertisement
Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

পতন
পুঁজিবাজার8 mins ago

২৪৬ কোম্পানির দরপতনে সূচক কমলো আরও ৬৬ পয়েন্ট

পতন
পুঁজিবাজার58 mins ago

পর্ষদ সভার তারিখ জানালো রবি

পতন
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভা করবে ফার্স্ট সিকিউরিটি ব্যাংক

পতন
পুঁজিবাজার1 hour ago

ব্যাংক এশিয়ার পর্ষদ সভা ৩১ অক্টোবর

পতন
পুঁজিবাজার1 hour ago

ইউনিয়ন ব্যাংকের পর্ষদ সভার তারিখ প্রকাশ

পতন
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভার তারিখ জানালো মার্কেন্টাইল ইন্স্যুরেন্স

পতন
পুঁজিবাজার1 hour ago

এনআরবিসি ব্যাংকের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পতন
অর্থনীতি1 hour ago

পাচারের টাকায় বিশ্বের শীর্ষ ধনীদের তালিকায় সামিটের আজিজ

R.N. Spinning Mills Limited
পুঁজিবাজার2 hours ago

আরএন স্পিনিংয়ের নাম পরিবর্তন

পতন
পুঁজিবাজার2 hours ago

এনআরবিসি ব্যাংক উদ্যোক্তার শেয়ার ক্রয়ের ঘোষণা

Khulna Power
পুঁজিবাজার2 hours ago

খুলনা পাওয়ারের দুই প্লান্টের উৎপাদন বন্ধ

পতন
পুঁজিবাজার3 hours ago

ডিএসইতে দুই ঘণ্টায় দেড়শো কোটি টাকার লেনদেন

পতন
আইন-আদালত3 hours ago

আওয়ামী লীগকে নিষিদ্ধ চেয়ে হাসনাত-সারজিসের রিট

পতন
পুঁজিবাজার3 hours ago

জিল বাংলার লোকসান আরও বেড়েছে

পতন
পুঁজিবাজার3 hours ago

রিং শাইন টেক্সটাইলের আর্থিক প্রতিবেদন প্রকাশ

পতন
পুঁজিবাজার3 hours ago

ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্কের লভ্যাংশ ঘোষণা

পতন
পুঁজিবাজার4 hours ago

লভ্যাংশ সংক্রান্ত সিদ্ধান্ত জানালো জিল বাংলা

পতন
পুঁজিবাজার4 hours ago

নগদ লভ্যাংশ দেবে বিডি অটোকারস

পতন
পুঁজিবাজার4 hours ago

রহিমা ফুডের লভ্যাংশ ঘোষণা

পতন
পুঁজিবাজার4 hours ago

লোকসানে থেকেও লভ্যাংশ দেবে বিডি ল্যাম্পস

পতন
পুঁজিবাজার4 hours ago

মুনাফায় ফিরে লভ্যাংশ ঘোষণা মালেক স্পিনিংয়ের

পতন
পুঁজিবাজার5 hours ago

লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানালো অলিম্পিক এক্সেসরিজ

পতন
পুঁজিবাজার5 hours ago

দুলামিয়া কটনের আর্থিক প্রতিবেদন প্রকাশ

পতন
পুঁজিবাজার5 hours ago

লোকসান কাটাতে পারেনি বিডি ল্যাম্পস

পতন
আবহাওয়া5 hours ago

ঢাকার বাতাসে সুখবর নেই

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১