Connect with us

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকে ‘সাইবার সিকিউরিটি সচেতনতা’ ক্যাম্পেইন উদ্বোধন

Published

on

মূলধন

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির উদ্যোগে পক্ষকালব্যাপী সাইবার সিকিউরিটি সচেতনতা শীর্ষক ক্যাম্পেইন শুরু হয়েছে। সোমবার (২১ অক্টোবর) ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্ঠানে অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ ওমর ফারুক খান, মোঃ আলতাফ হুসাইন ও মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন।

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এস এম মিজানুর রহমান। অনুষ্ঠানে প্রধান কার্যালয়ের বিভিন্ন উইং ও ডিভিশন প্রধানগণ, ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে ব্যাংকের বিভিন্ন জোনের প্রধান, শাখার ব্যবস্থাপক ও উপশাখা ইনচার্জগণ ভার্চুয়াল প্লাটফর্মে সংযুক্ত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, আধুনিক ফিনটেক দুনিয়ায় সাইবার সচেতনতা সর্বাধিক গুরুত্বপূর্ণ বিষয়। ব্যাংকিং ক্ষেত্রে গ্রাহকদের প্রযুক্তিগত সেবা প্রদানে ব্যাংকের সকল ইউনিটকে সাইবার সিকিউরিটি সচেতনতায় জোরদার ভূমিকা রাখতে হবে। তিনি গ্রাহকের পাসওয়ার্ড, ওটিপি, ই-মেইল এবং ওয়েব ব্রাউজিং এ সকল ধরনের ঝুঁকি নির্ণয় ও প্রতিরোধে সর্বোচ্চ নিরাপদ ও সুরক্ষিত সাইবার সিকিউরিটি ব্যবস্থাপনা প্রয়োগের জন্য সংশ্লিষ্ট সকলকে আহবান জানান।

তিনি বলেন, ব্যাংক কখনো গ্রাহকের কাছে ফোন করে ওটিপি বা পাসওয়ার্ড জানতে চায় না। গ্রাহকের অ্যাকাউন্ট মেইনটেন্যান্স সহ বিভিন্ন লটারির প্রলোভন দিয়ে প্রতারক চক্র কৌশলে গ্রাহকের মোবাইলে আসা ওটিপি জেনে তাদের হিসাব থেকে অর্থ হাতিয়ে নেয়। এ ধরনের প্রতারণা থেকে গ্রাহকদের সতর্ক করতে ও তাদের মধ্যে সচেতনতা তৈরিতে কাজ করার জন্য কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

এসআইবিএলের অ্যাকাউন্ট ওপেনিং অ্যান্ড ট্রি প্ল্যান্টেশন কর্মসূচি

Published

on

মূলধন

সোশ্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) উদ্যোগে হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজে “ অ্যাকাউন্ট ওপেনিং অ্যান্ড ট্রি প্ল্যান্টেশন” কর্মসূচি শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) থেকে এ কর্মসূচি শুরু হয়।

পরিবেশ রক্ষায় প্রধান উপদেষ্টার ০% কার্বন থিমকে বিবেচনায় রেখে ইন্টারন্যাশনাল ডে এগেইনস্ট ক্লাইমেট চেঞ্জ উপলক্ষে সোশ্যাল ইসলামী ব্যাংক ২৪ থেকে ২৮ অক্টোবর এই কর্মসূচি পালন করবে।

ব্যাংকের এসইভিপি এবং এমডিএস ও ইনভেস্টমেন্ট উইংয়ের প্রধান মো. নাজমুস সায়াদাত হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) আলী বর্দ্দিনের কাছে চারাগাছ হস্তান্তরের মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজের উপাধ্যক্ষ মোহাম্মদ সাইফুর রহমান ভূঁইয়া, ব্যাংকের কাকরাইল শাখার ব্যবস্থাপক মো. মতিউর রহমান, মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান সামিয়া তাহসিন, কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও ব্যাংকের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ডিএইচএল-ডেইলি স্টার বিজনেস অ্যাওয়ার্ডস পেল পূবালী ব্যাংক

Published

on

মূলধন

২২তম ডিএইচএল-দ্য ডেইলি স্টার বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ডসে সেরা আর্থিক প্রতিষ্ঠান হিসেবে সম্মাননা অর্জন করেছে পূবালী ব্যাংক পিএলসি। সম্প্রতি ব্যাংকের পরিচালনা পর্ষদ কেক কেটে এই বিশেষ অর্জন উদযাপন করেন।

অনুষ্ঠানে পূবালী ব্যাংক পরিচালনা পর্ষদের সাবেক চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার ও হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ কে আজাদকে সাথে নিয়ে পূবালী ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুরুর রহমান এক আনন্দঘন পরিবেশে কেক কাটেন।

ব্যাংকের পরিচালকবৃন্দ হাবিবুর রহমান, ফাহিম আহমদ ফারুক চৌধুরী, এম. কবিরুজ্জামান ইয়াকুব, এফসিএমএ (ইউকে) সিজিএমএ, আজিজুর রহমান, আরিফ আহমদ চৌধুরী, স্বতন্ত্র পরিচালক মোহাম্মদ নওশাদ আলী চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ আলী এসময় উপস্থিত ছিলেন।

এই সম্মাননা ব্যাংকের সুশাসন, নৈতিক ব্যাংকিং এবং গ্রাহককেন্দ্রিক সেবার প্রতি প্রতিশ্রুতির স্বীকৃতি হিসেবে প্রদান করা হয়েছে। পূবালী ব্যাংকের পরিচালনা পর্ষদ এবং উচ্চপর্যায়ের কর্মকর্তাদের এই উদযাপন ব্যাংকের ধারাবাহিক অগ্রগতির প্রতিফলন।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

সাউথইস্ট ব্যাংকের ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন কর্মশালা

Published

on

মূলধন

ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন (এফভিএস) শীর্ষক দিনব্যাপী একটি হাতে-কলমে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করেছে সাউথইস্ট ব্যাংক পিএলসি। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন মো. ছাদেক হোসাইনের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে কর্মশালার সমাপ্তি হয়। এছাড়াও তিনি লোন বিতরণে এই সফটওয়্যার ব্যবহারের উপর গুরুত্ব আরোপ করেন।

কর্মশালায় ব্যাংকের বিভিন্ন শাখা হতে আগত মোট ৮০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন। এ প্রশিক্ষণে বিআরপিডি সার্কুলার নাম্বার ১৫/২০২৩ এর উপর বিশদ আলোচনা ও হাতে-কলমে প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করা হয়।

এই কর্মশালায় ব্যাংকের ট্রেনিং ইনস্টিটিউটের ডাইরেক্টর ট্রেনিং সায়মা বানু, আইটি ডিভিশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী মো. এহসানুজ্জামানসহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেলেন মোটর শ্রমিক রানা

Published

on

ওয়ালটন ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পেলেন মোটর শ্রমিক রানা

দিনাজপুর সদরের লালবাগ বৈশাখী মোড়ে একটি ভাড়া বাসায় স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে বসবাস করেন রানা ইসলাম। পেশায় একজন মোটর শ্রমিক। তাদের ছোট্ট সংসারে একটি ফ্রিজ খুব দরকার। তাই রানা ও তার স্ত্রী মিলে প্লাস্টিকের ব্যাংকে গত এক বছর যাবত টাকা জমাতে থাকেন। সম্প্রতি সেই ব্যাংকটি কেটে দেখেন ২৯ হাজার টাকার মতো জমেছে। সঙ্গে আরো কিছু টাকা মিলিয়ে চলতি মাসের ১৪ তারিখ ওয়ালটনের একটি ফ্রিজ কেনেন রানা। এই ফ্রিজটি কিনতেই তার জীবনে ঘটে গেছে বড় এক চমকপ্রদ ঘটনা। ওয়ালটনের কাছ থেকে পেয়েছেন ২০ লাখ টাকা। সেই টাকা ব্যবসায় খাটিয়ে এখন ভাগ্য বদলের স্বপ্নপূরণের পথে রানা ইসলাম।

উল্লেখ্য, গত ১০ অক্টোবর, ২০২৪ তারিখ থেকে সারাদেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২১। এই সিজনে ঘোষিত ‘ডাবল মিলিয়ন’ অফারে দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ‘ই-প্লাজা’ থেকে ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন বা বিএলডিসি ফ্যান কিনে ক্রেতারা পেতে পারেন ২০ লাখ টাকা। এরই আওতায় ওয়ালটন ফ্রিজ কিনে ‘ডাবল মিলিয়ন’ অফারের প্রথম ২০ লাখ টাকা ভাগ্যবান বিজয়ী হয়েছেন রানা ইসলাম।

মঙ্গলবার (২২ অক্টোবর, ২০২৪) সদরের জেল রোডে দিনাজপুর ইন্সটিটিউট মাঠে রানার হাতে ২০ লাখ টাকার চেক তুলে দেন ওয়ালটন প্লাজার ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রায়হান, জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান, সার্কেল এএসপি শেখ মোহাম্মদ জিন্নাহ আল মামুন, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিজ্ঞান বিভাগের অধ্যাপক মোঃ শাহাদাৎ হোসেন খান, কোতোয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) এ এফ এম মনিরুজ্জামান মন্ডল এবং সাব-ইন্সপেক্টর নূর আলম।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) গালীব বিন মোহাম্মদ, ডেপুটি সিএমও জোহেব আহমেদ, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর আনিসুর রহমান মল্লিক, ওয়ালটন প্লাজার চিফ সেলস এক্সিকিউটিভ ওয়াহিদুজ্জামান তানভীর, ওয়ালটন প্লাজার ব্র্যান্ড ম্যানেজার ওয়াহিদুজ্জামান ও গণেশতলা ওয়ালটন প্লাজার ম্যানেজার মো. সাত্তার হোসাইন।

অনুষ্ঠানে রানা ইসলাম বলেন, আমার ছোট্ট সংসারের জন্য একটি ফ্রিজ খুব দরকার ছিলো। প্রতিবেশীদের বাসায় কিছু রাখতে গেলে প্রায়ই বলতো ফ্রিজে জায়গা নেই। এতে খুব অপমানিত বোধ হতো আমাদের। তাই ফ্রিজ কেনার জন্য বছর খানেক আগে থেকে প্লাস্টিকের ব্যাংকে টাকা জমাই। জমানো সেই টাকা দিয়ে কোন ব্র্যান্ডের ফ্রিজ কিনবো আমার স্ত্রী জিজ্ঞেস করলে বলি- ওয়ালটন ব্র্যান্ডের ফ্রিজ বাজারের সেরা; দামে কম, টেকসই, সার্ভিস পাওয়া যায় অনেক দ্রুত, ডিজাইনও সুন্দর।

এরই প্রেক্ষিতে গত ১৪ অক্টোবর শহরের গণেশতলা ওয়ালটন প্লাজা থেকে ৪১ হাজার ২০০ টাকায় ৩১৬ লিটারের একটি ফ্রিজ কেনেন রানা। কেনার পর ফ্রিজটি ডিজিটাল রেজিস্ট্রেশন করা হয়। কিছুক্ষণ পরই ওয়ালটনের কাছ থেকে তার মোবাইল নাম্বারে ২০ লাখ টাকা উপহার পাওয়ার একটি এসএমএস আসে। প্রথমে তার বিশ্বাস হয়নি। কেননা একটি ফ্রিজ কিনে ২০ লাখ টাকা পাওয়া যাবে তা তিনি কল্পনাও করেননি। ঢাকার হেড অফিস থেকে ফোনে বিষয়টি নিশ্চিত করার পর তার বিশ্বাস হয়।

রানা বলেন, ওয়ালটন যে ক্রেতাকে দেয়া কথা শতভাগ রক্ষা তার প্রমাণ আমি নিজেই। ওয়ালটনের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি আমার গোটা জীবনকে পাল্টে দেয়ার জন্য।

উল্লেখ্য, অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে ‘ডিজিটাল ক্যাম্পেইন’ পরিচালনা করে আসছে ওয়ালটন। এই কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইনের আওতায় নানান সুবিধা দিয়ে আসছে ওয়ালটন। এরই ধারাবাহিকতায় সিজন-২১ এ ওয়ালটন ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন ও বিএলডিসি সিলিং ফ্যান ক্রয়ে ক্রেতাদের ‘ডাবল মিলিয়ন’ অর্থাৎ ২০ লাখ টাকা পাওয়ার সুযোগ দেয়া হচ্ছে।

এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত পুরস্কার। আগামী ৩১ ডিসেম্বর, ২০২৪ তারিখ পর্যন্ত এই সুবিধা পাবেন ক্রেতারা।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

বিজ্ঞাপন ও সৃজনশীল যোগাযোগে ১৬ পুরস্কার জিতলো বিকাশ

Published

on

বিজ্ঞাপন ও সৃজনশীল যোগাযোগে ১৬ পুরস্কার জিতলো বিকাশ

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বিজ্ঞাপন এবং ক্রিয়েটিভ কমিউনিকেশনস খাতের সম্মাননা ‘কমওয়ার্ড ২০২৪’-এ তিনটি গোল্ডসহ মোট ১৬টি পুরস্কার জিতেছে দেশের বৃহত্তম মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের বিভিন্ন ক্যাম্পেইন। গত বছরও কমওয়ার্ড ২০২৩-এ তিনটি গোল্ডসহ মোট সাতটি পুরস্কার জিতেছিলো বিকাশ।

এবারের আসরে বিকাশের ‘আমার বিকাশ ঠেকায় কে’ ক্যাম্পেইনটি ১টি গোল্ড, ২টি সিলভার ও ১টি ব্রোঞ্জ জিতেছে; ‘প্রেমের বিকাশ’ ১টি গোল্ড, ১টি সিলভার ও ৩টি ব্রোঞ্জ; ‘প্রবাসীদের অন্তরের গান’ ১টি গোল্ড এবং এমএফএস খাত নিয়ে সচেতনতামূলক একটি ক্যাম্পেইন ২টি সিলভার ও ১টি ব্রোঞ্জ জিতেছে।

এছাড়া, ‘বিকাশ পে লেটার’, ‘বিকাশ থাকতে ক্যাশ কেন?’ এবং ‘দেশের জন্য কাজ করি’ ক্যাম্পেইনগুলোও ১টি করে ব্রোঞ্জ জিতেছে। বিকাশ এবং বিকাশের পক্ষে ক্রিয়েটিভ এজেন্সি মিডিয়াকম, এক্স-ইন্টিগ্রেটেড মার্কেটিং এজেন্সি, ব্রেড অ্যান্ড বাটার, ইন্ডি রিলস ও এফসিবি বিটপি এই পুরস্কারগুলো জিতে নিয়েছে।

দেশের বিজ্ঞাপন এবং ক্রিয়েটিভ কমিউনিকেশনস খাতে কাজ করা ব্যক্তি এবং প্রতিষ্ঠানগুলোর সবচেয়ে বড় মিলনমেলা হিসেবে পরিচিত এই কমওয়ার্ড-এর ১৩তম আসর সম্প্রতি আয়োজিত হয় স্থানীয় একটি হোটেলে। গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশীয় ক্রিয়েটিভ এজেন্সি ও সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর করা বিভিন্ন সফল ও কার্যকর কমিউনিকেশনকে স্বীকৃতি দিতেই ২০০৯ সাল থেকে এই আয়োজন করে আসছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম।

উল্লেখ্য, দেশের বিভিন্ন প্রতিষ্ঠান থেকে এবার ২৬টি ক্যাটাগরিতে ১ হাজার ৩৮০টি মনোনয়ন জমা পড়ে, যার মাঝে ১৪৬টি বিজ্ঞাপন ও সৃজনশীল প্রচারণা কমওয়ার্ডে পুরস্কৃত হয়েছে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

মূলধন মূলধন
পুঁজিবাজার11 hours ago

বাজার মূলধন কমলো ১২ হাজার কোটি টাকা, বেড়েছে লেনদেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সব সূচকের পতনের মধ্য দিয়ে লেনদেন হয়েছে। সেই...

মূলধন মূলধন
পুঁজিবাজার1 day ago

ই-জেনারেশনের নতুন চেয়ারম্যান মোহাম্মাদ শাহজালাল

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন ই-জেনারেশন পিএলসির চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ শাহজালাল। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) অনুষ্ঠিত বোর্ড সভায় সর্বসম্মতিক্রমে...

পুঁজিবাজারকে পদ্ধতিগত পরিবর্তনের মাধ্যমে সামনে এগিয়ে নিব: বিএসইসি চেয়ারম্যান পুঁজিবাজারকে পদ্ধতিগত পরিবর্তনের মাধ্যমে সামনে এগিয়ে নিব: বিএসইসি চেয়ারম্যান
পুঁজিবাজার1 day ago

পুঁজিবাজারকে পদ্ধতিগত পরিবর্তনের মাধ্যমে এগিয়ে নিব: বিএসইসি চেয়ারম্যান

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের পুঁজিবাজারের পদ্ধতিগত পরিবর্তনের মাধ্যমে বাজারকে সামনে এগিয়ে নিয়ে যেতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন...

মূলধন মূলধন
পুঁজিবাজার1 day ago

রানার অটোমোবাইলসের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে খাতে তালিকাভুক্ত রানার...

মূলধন মূলধন
পুঁজিবাজার1 day ago

তিতাস গ্যাসের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে খাতে তালিকাভুক্ত তিতাস...

মূলধন মূলধন
পুঁজিবাজার1 day ago

নাহী অ্যালুমিনিয়ামের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে খাতে তালিকাভুক্ত নাহী...

মূলধন মূলধন
পুঁজিবাজার1 day ago

কর্ণফুলী ইন্স্যুরেন্সের তৃতীয় প্রান্তিক প্রকাশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৪- সেপ্টেম্বর’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে...

মূলধন মূলধন
পুঁজিবাজার1 day ago

ইউনিয়ন ক্যাপিটালের লোকসান আরও বেড়েছে

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৪- সেপ্টেম্বর’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে...

মূলধন মূলধন
পুঁজিবাজার1 day ago

ই-জেনারেশনের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে খাতে তালিকাভুক্ত ই-জেনারেশন...

মূলধন মূলধন
পুঁজিবাজার1 day ago

ইনডেক্স এগ্রোর লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ইনডেক্স এগ্রো...

Advertisement
Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

মূলধন
রাজনীতি11 hours ago

জাতীয় ঐক্যের ভিত্তি হবে চব্বিশের গণবিপ্লব: জামায়াত আমির

মূলধন
পুঁজিবাজার11 hours ago

বাজার মূলধন কমলো ১২ হাজার কোটি টাকা, বেড়েছে লেনদেন

মূলধন
জাতীয়11 hours ago

এক সপ্তাহে ডেঙ্গুতে ৩২ জনের মৃত্যু

মূলধন
জাতীয়11 hours ago

সুবিধাবাদীরা বিভেদ তৈরি ও চক্রান্তের চেষ্টা করছে: সারজিস

মূলধন
ক্যাম্পাস টু ক্যারিয়ার11 hours ago

১৮তম শিক্ষক নিবন্ধনের ভাইভা শুরু রবিবার

মূলধন
জাতীয়12 hours ago

বিওএ’র নতুন সভাপতি হলেন সেনাপ্রধান

মূলধন
আইন-আদালত12 hours ago

সাবেক ইসি সচিব হেলালুদ্দীন ৪ দিনের রিমান্ডে

মূলধন
জাতীয়12 hours ago

আন্দোলনে নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ

মূলধন
রাজনীতি13 hours ago

নির্বাচনের জন্য জনগণ অনন্তকাল অপেক্ষা করবে না: গয়েশ্বর

মূলধন
রাজনীতি13 hours ago

শুধু ছাত্রলীগ নয়, আ.লীগকেও নিষিদ্ধ করতে হবে: মামুনুল হক

মূলধন
আইন-আদালত13 hours ago

তিন দিনের রিমান্ডে সাবেক প্রতিমন্ত্রী জাকির

মূলধন
সারাদেশ14 hours ago

ব্যবসায়ী নিহতের ঘটনায় নিরপরাধ ব্যক্তিকে আটকের অভিযোগ

মূলধন
জাতীয়14 hours ago

দুর্ঘটনার দায় ডিপিডিসি এড়াতে পারে না: বিদ্যুৎ উপদেষ্টা

মূলধন
জাতীয়14 hours ago

ঢাকা থেকে ট্রেন চলাচল শুরু, শিডিউল বিপর্যয়

মূলধন
জাতীয়14 hours ago

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ

মূলধন
জাতীয়15 hours ago

রাজধানীতে হিজবুত তাহরীরের ২ সদস্য গ্রেপ্তার

মূলধন
অর্থনীতি15 hours ago

সবজির দাম কমলেও মাছ-মুরগির বাজার চড়া

মূলধন
জাতীয়16 hours ago

মালয়েশিয়ায় বাংলাদেশি প্রবাসীদের সম্মাননা দেবে হাইকমিশন

মূলধন
কর্পোরেট সংবাদ18 hours ago

এসআইবিএলের অ্যাকাউন্ট ওপেনিং অ্যান্ড ট্রি প্ল্যান্টেশন কর্মসূচি

মূলধন
কর্পোরেট সংবাদ18 hours ago

ডিএইচএল-ডেইলি স্টার বিজনেস অ্যাওয়ার্ডস পেল পূবালী ব্যাংক

মূলধন
কর্পোরেট সংবাদ19 hours ago

সাউথইস্ট ব্যাংকের ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন কর্মশালা

মূলধন
জাতীয়19 hours ago

সেই পুলিশ কর্মকর্তা সানজিদাকে রংপুরে বদলি

মূলধন
রাজনীতি19 hours ago

আজ দেশে ফিরছেন মির্জা ফখরুল

মূলধন
রাজধানী19 hours ago

শুক্রবার বন্ধ থাকবে রাজধানীর যেসব মার্কেট

মূলধন
অর্থনীতি19 hours ago

এক মাসে রিজার্ভ বাড়ল ২৪ কোটি ডলার

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১