Connect with us

জাতীয়

মতিউরের স্ত্রী-সন্তানসহ দেশত্যাগে ফের নিষেধাজ্ঞা

Published

on

মূলধন

ছাগলকাণ্ডে ভাইরাল জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সদস্য মতিউর রহমান তার স্ত্রী লায়লা কানিজ ও ছেলে আহম্মেদ তৌফিকুর রহমান অর্ণবের বিদেশ গমনে আবারও নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) দুদকের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন সিনিয়র স্পেশাল জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

এদিন দুদক উপ-পরিচালক আনোয়ার হোসেন ফের তাদের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করেন। আবেদনে বলা হয়, মতিউর রহমান, তার স্ত্রী লায়লা কামিজ ও ছেলে তৌফিকুর রহমান অর্ণবের দাখিল করা সম্পদ বিবরণী যাচাইয়ের জন্য ছয় সদস্য বিশিষ্ট অনুসন্ধান টিম গঠন করা হয়েছে। সুষ্ঠু অনুসন্ধানের স্বার্থে তার এবং তার পরিবারের সদস্যদের বিদেশ গমন রহিত করার জন্য পুনরায় আদেশ দেয়া আবশ্যক।

গত ১৮ আগস্ট কমিশনের পূর্বানুমোদনক্রমে আবেদনের পরিপ্রেক্ষিতে তাদের বিদেশ গমনে নিষেধাজ্ঞা দেন আদালত।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয়

এক সপ্তাহে ডেঙ্গুতে ৩২ জনের মৃত্যু

Published

on

মূলধন

দেশে বাড়তে শুরু করেছে এডিস মশাবাহিত রোগ ডেঙ্গুর প্রকোপ। মৃত্যুর পাশাপাশি আক্রান্তের সংখ্যাও বাড়ছে পাল্লা দিয়ে। হাসপাতালগুলোতে বাড়ছে রোগীর চাপ।

স্বাস্থ্য অধিদপ্তরের ডেঙ্গুবিষয়ক প্রতিবেদনের অনুযায়ী, চলতি সপ্তাহে (শনি-শুক্রবার) ডেঙ্গুতে ৩২ জনের মৃত্যু এবং সাত হাজার ২৪১ জন হাসপাতালে ভর্তি হয়েছেন।

গত সাত দিনের পরিসংখ্যান অনুযায়ী, ১৯ অক্টোবর ডেঙ্গুতে চারজনের মৃত্যু এবং এক হাজার ১২১ জন হাসপাতালে, ২০ অক্টোবর ছয়জনের মৃত্যু এবং এক হাজার ২৯৮ জন হাসপাতালে, ২১ অক্টোবর তিনজনের মৃত্যু এবং এক হাজার ৩৯ জন হাসপাতালে, ২২ অক্টোবর সাতজনের মৃত্যু এবং এক হাজার ১৩৯ জন হাসপাতালে, ২৩ অক্টোবর সাতজনের মৃত্যু এবং এক হাজার ১৩৮ জন হাসপাতালে, ২৪ অক্টোবর চারজনের মৃত্যু এবং এক হাজার ২৯ জন হাসপাতালে এবং ২৫ অক্টোবর একজনের মৃত্যু এবং ৪৭৭ জন হাসপাতালে ভর্তি হয়েছেন।

চলতি বছর এখন পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৫৪ হাজার ৭০২ জন। এরমধ্যে ছাড়পত্র পেয়েছেন ৫০ হাজার ৬৪৭ জন। মারা গেছেন ২৬৯ জন।

বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক ড. আতিকুর রহমান জানান, ডেঙ্গু এখন সিজনাল নেই, সারা বছরই হচ্ছে। বৃষ্টি শুরু হলে এটা বাড়ছে। ডেঙ্গু প্রতিরোধে মশা নিরোধক ওষুধ ব্যবহারের পাশাপাশি সিটি করপোরেশনে পক্ষ থেকে সব জায়গায় প্রচার-প্রচারণা চালাতে হবে। একইসঙ্গে সবাইকে সচেতন থাকতে হবে।

কীটতত্ত্ববিদ ড. মনজুর চৌধুরী বলছেন, মশানিধনে শুধু জেল-জরিমানা আর জনসচেতনতা বাড়িয়ে কাজ হবে না। সঠিকভাবে জরিপ চালিয়ে দক্ষ জনবল দিয়ে যথাযথ ব্যবস্থা নিতে হবে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

সুবিধাবাদীরা বিভেদ তৈরি ও চক্রান্তের চেষ্টা করছে: সারজিস

Published

on

মূলধন

সুবিধাবাদীরা ছাত্রদের মধ্যে বিভেদ তৈরি ও চক্রান্তের চেষ্টা করছে বলে সতর্ক করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম। আজ শুক্রবার দুপুর ১২টায় মাদারীপুর পৌরসভায় শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময়ে এ কথা বলেন তিনি।

সারজিস আলম বলেন, শেখ হাসিনার সরকার যে অপকর্ম করেছে, ছাত্র-জনতার অভ্যুত্থানে সেই জায়গাটা ভেঙে গেছে। এখন এই সুবিধাবাদীরা ছাত্রদের মধ্যে বিভেদ তৈরির চেষ্টা করছে, চক্রান্ত করছে। এজন্য সবাইকে এক থাকতে হবে। মনে রাখতে হবে, ১৬ বছরের রেডি করা সেটআপ, অল্প কিছু মাথা পালাইছে, তাদের আসতে বেশি সময় লাগবে না।

তিনি আরও বলেন, ছাত্রদের মধ্যে কেউ যদি ভবিষ্যতে ফ্যাসিস্ট হওয়ার চিন্তা করেন, কিংবা ক্ষমতার অপব্যবহারের চেষ্টা করেন, তাদের বহিষ্কার করে আইনের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করা হবে। আন্দোলনে অংশ নেওয়া ছাত্ররা কেউ আলাদা হবেন না। সবাই একত্রে থাকবেন। তা না হলে পরিণতি খারাপের দিকে যাবে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্লাটফর্ম কোনো পলিটিক্যাল প্লাটফর্ম হবে না জানিয়ে সারজিস আলম বলেন, শব্দটা ভবিষ্যতে কোনো পলিটিক্যাল প্লাটফর্ম হবে না, এটা শতভাগ নিশ্চিত। কিন্তু এই প্লাটফর্মের যে মানুষ তারা যদি ভবিষ্যতে রাজনীতি করতে চান, অন্য কোনো নামে, অন্য কোনো ব্যানারে নতুন করে কিছু তৈরি করেন, সেটা তো অবশ্যই রাজনৈতিক কিংবা গণতান্ত্রিক অধিকার তাদের আছে।

সতর্ক করে সারজিস আলম বলেন, ৫ আগস্টের পর গিরগিটির মতো ভুয়া সমন্বয়ক তৈরি হয়েছে। তাদের আলাদা করতে হবে। তাদের মধ্যে সুবিধাবাদী চরিত্রটা আগেও ছিল, এখনো আছে, ভবিষ্যতেও থাকবে। এদের আলাদা করা না হলে সমন্বয়কের নাম ভাঙিয়ে আমাদের ইমেজকে খেয়ে ফেলবে। দেশের অনেক জেলায় এমনটা হচ্ছে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

বিওএ’র নতুন সভাপতি হলেন সেনাপ্রধান

Published

on

মূলধন

একক প্রার্থী হিসেবে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) সভাপতি নির্বাচিত হয়েছেন সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। নির্বাচন কমিশনার মো. আমিনুল ইসলাম স্বাক্ষরিত সার্কুলারে শুক্রবার (২৫ অক্টোবর) এমন ঘোষণা দেওয়া হয়েছে।

সাধারণত, বিওএর সভাপতি হন সেনাপ্রধান এবং তা নির্বাচনের মাধ্যমে। কিন্তু কোনো প্রতিদ্বন্দ্বী থাকে না। সেনাপ্রধান অবসরে গেলে নতুন সেনাপ্রধান হন বিওএর সভাপতি। বিওএ নির্বাহী কমিটির মেয়াদ ৪ বছর।

গত ২ অক্টোবর বিওএর সভাপতি পদ থেকে পদত্যাগ করেন সাবেক সেনাপ্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ। এরপর থেকে পদটি শূন্য অবস্থায় ছিল।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

আন্দোলনে নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ

Published

on

মূলধন

জুলাই-আগস্টের গণঅভ্যুত্থানে নিহত পুলিশের সদস্যদের তালিকা প্রকাশ করেছে পুলিশ সদর দপ্তর। তালিকায় নিহত পুলিশের সংখ্যা ৪৪ জন বলে উল্লেখ করা হয়।

শুক্রবার (২৫ অক্টোবর) প্রধান উপদেষ্টার কার্যালয় থেকে পুলিশ সদর দপ্তরের বরাত দিয়ে এ তালিকা প্রকাশ করা হয়। তালিকায় বিস্তারিত পরিচয়সহ (নাম, পদবি, কোন ইউনিটে কর্মরত ছিলেন, ঘটনাস্থল ও মৃত্যুর দিনক্ষণ উল্লেখ) প্রকাশ করা হয়েছে।

একইসঙ্গে প্রধান উপদেষ্টার কার্যালয় থেকে বলা হয়, ‘লক্ষ্য করেছি যে কিছু নিউজ আউটলেট এবং কিছু ব্যক্তি ইচ্ছাকৃতভাবে জুলাই-আগস্টে শিক্ষার্থীদের নেতৃত্বে হওয়া গণঅভ্যুত্থানে নিহত পুলিশ সদস্যদের সংখ্যা সম্পর্কে মিথ্যা এবং ভুল তথ্য ছড়াচ্ছে। গণঅভ্যুত্থানে নিহত পুলিশ কর্মকর্তাদের প্রকৃত তালিকা পুলিশ সদর দপ্তর প্রকাশ করেছে।

পুলিশ বিভাগ অত্যন্ত সতর্কতার সঙ্গে যেসব অফিসার বা কনস্টেবল প্রতিবাদ বা সহিংসতার ঘটনায় আহত বা নিহত হয়েছেন তাদের তালিকা রক্ষণাবেক্ষণ করে থাকে। যদি কেউ দাবি করেন, গণঅভ্যুত্থানে এই তালিকার বাইরেও পুলিশ নিহতের ঘটনা ঘটেছে সেক্ষেত্রে প্রমাণ সরবরাহের জন্য আহ্বান জানানো হচ্ছে।

 সদর দপ্তর থেকে প্রকাশিত নিহত পুলিশ সদস্যদের তালিকা

মূলধন

মূলধন

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

দুর্ঘটনার দায় ডিপিডিসি এড়াতে পারে না: বিদ্যুৎ উপদেষ্টা

Published

on

মূলধন

সঞ্চালন লাইনে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত বিদ্যুৎ কর্মীকে ঢাকা মেডিকেল হাসপাতালে বার্ন ইউনিটে দেখতে গিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ উপদেষ্টা ফাওজুল কবির খান। তিনি বলেন, এটি দুর্ঘটনা নয়, এটি সম্পূর্ণ অবহেলা ও দায়িত্বহীনতা। এই দুর্ঘটনার দায় ডিপিডিসি ও ঠিকাদারি প্রতিষ্ঠান এড়াতে পারে না।

শুক্রবার (২৫ অক্টোবর) ঢামেকে পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

বিদ্যুৎ উপদেষ্টা বলেন, লাইনে কাজ করা অবস্থায় কেন লাইন চালু করা হলো এ ব্যাপারে দায়িত্বশীল প্রত্যেকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এর দায় ডিপিডিসি, কোম্পানি ও ঠিকাদারি প্রতিষ্ঠান এড়াতে পারে না। এই অবহেলার জন্য একজন মানুষ মারা গেছে এবং দুজন মানুষ গুরুতর আহত হয়েছেন।

তিনি আহতদের সুচিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে সর্বাত্মক প্রচেষ্টার নির্দেশনা প্রদান করেন। আহতদের জন্য কেবিন প্রদানের নির্দেশনাও প্রদান করেন। এছাড়াও ডিপিডিসির পক্ষ থেকে হাসপাতালে সার্বক্ষণিক লোক নিয়োগের নির্দেশনা দেন।

বিদ্যুৎ উপদেষ্টা নিহত ও আহতদের স্বজনদের সঙ্গে কথা বলেন এবং তাদের প্রতি আন্তরিক সমবেদনা জানান। তাদের সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

তিনি বলেন, মানুষের মৃত্যুর কোনো ক্ষতিপূরণ হয় না, কিন্তু বর্তমান অন্তর্বর্তীকালীন সরকার নিহত ও আহতদের পরিবার ও তাদের ওপর নির্ভরশীলদের সর্বাত্মক সহযোগিতা করবে।

উপদেষ্টা তাৎক্ষণিকভাবে নিহতের পরিবারকে ৫ লাখ, গুরুতর আহত একজনকে ২ লাখ ও আরও আহত একজনকে এক লাখ টাকা প্রদানের নির্দেশনা দেন। আহতদের চিকিৎসার সকল খরচ সরকার বহন করবে বলেও তিনি জানান।

রাজধানীতে সঞ্চালন লাইনে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বিদ্যুৎকর্মী নিহত ও দুজন আহত হয়েছেন। সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় মানিকনগর এলাকায় উচ্চচাপ (এইচটি ক্যাবল) বিদ্যুৎলাইনের তার পরিবর্তনের কাজ করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি, বিদ্যুৎ লাইনকর্মী (ফোরম্যান) মো. নবীর হোসেন। আহতরা হলেন, মাসুম মিয়া ও রবিউল ইসলাম। তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

মূলধন মূলধন
পুঁজিবাজার11 hours ago

বাজার মূলধন কমলো ১২ হাজার কোটি টাকা, বেড়েছে লেনদেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সব সূচকের পতনের মধ্য দিয়ে লেনদেন হয়েছে। সেই...

মূলধন মূলধন
পুঁজিবাজার1 day ago

ই-জেনারেশনের নতুন চেয়ারম্যান মোহাম্মাদ শাহজালাল

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন ই-জেনারেশন পিএলসির চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ শাহজালাল। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) অনুষ্ঠিত বোর্ড সভায় সর্বসম্মতিক্রমে...

পুঁজিবাজারকে পদ্ধতিগত পরিবর্তনের মাধ্যমে সামনে এগিয়ে নিব: বিএসইসি চেয়ারম্যান পুঁজিবাজারকে পদ্ধতিগত পরিবর্তনের মাধ্যমে সামনে এগিয়ে নিব: বিএসইসি চেয়ারম্যান
পুঁজিবাজার1 day ago

পুঁজিবাজারকে পদ্ধতিগত পরিবর্তনের মাধ্যমে এগিয়ে নিব: বিএসইসি চেয়ারম্যান

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের পুঁজিবাজারের পদ্ধতিগত পরিবর্তনের মাধ্যমে বাজারকে সামনে এগিয়ে নিয়ে যেতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন...

মূলধন মূলধন
পুঁজিবাজার1 day ago

রানার অটোমোবাইলসের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে খাতে তালিকাভুক্ত রানার...

মূলধন মূলধন
পুঁজিবাজার1 day ago

তিতাস গ্যাসের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে খাতে তালিকাভুক্ত তিতাস...

মূলধন মূলধন
পুঁজিবাজার1 day ago

নাহী অ্যালুমিনিয়ামের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে খাতে তালিকাভুক্ত নাহী...

মূলধন মূলধন
পুঁজিবাজার1 day ago

কর্ণফুলী ইন্স্যুরেন্সের তৃতীয় প্রান্তিক প্রকাশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৪- সেপ্টেম্বর’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে...

মূলধন মূলধন
পুঁজিবাজার1 day ago

ইউনিয়ন ক্যাপিটালের লোকসান আরও বেড়েছে

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৪- সেপ্টেম্বর’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে...

মূলধন মূলধন
পুঁজিবাজার1 day ago

ই-জেনারেশনের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে খাতে তালিকাভুক্ত ই-জেনারেশন...

মূলধন মূলধন
পুঁজিবাজার1 day ago

ইনডেক্স এগ্রোর লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ইনডেক্স এগ্রো...

Advertisement
Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

মূলধন
রাজনীতি11 hours ago

জাতীয় ঐক্যের ভিত্তি হবে চব্বিশের গণবিপ্লব: জামায়াত আমির

মূলধন
পুঁজিবাজার11 hours ago

বাজার মূলধন কমলো ১২ হাজার কোটি টাকা, বেড়েছে লেনদেন

মূলধন
জাতীয়11 hours ago

এক সপ্তাহে ডেঙ্গুতে ৩২ জনের মৃত্যু

মূলধন
জাতীয়11 hours ago

সুবিধাবাদীরা বিভেদ তৈরি ও চক্রান্তের চেষ্টা করছে: সারজিস

মূলধন
ক্যাম্পাস টু ক্যারিয়ার11 hours ago

১৮তম শিক্ষক নিবন্ধনের ভাইভা শুরু রবিবার

মূলধন
জাতীয়12 hours ago

বিওএ’র নতুন সভাপতি হলেন সেনাপ্রধান

মূলধন
আইন-আদালত12 hours ago

সাবেক ইসি সচিব হেলালুদ্দীন ৪ দিনের রিমান্ডে

মূলধন
জাতীয়12 hours ago

আন্দোলনে নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ

মূলধন
রাজনীতি13 hours ago

নির্বাচনের জন্য জনগণ অনন্তকাল অপেক্ষা করবে না: গয়েশ্বর

মূলধন
রাজনীতি13 hours ago

শুধু ছাত্রলীগ নয়, আ.লীগকেও নিষিদ্ধ করতে হবে: মামুনুল হক

মূলধন
আইন-আদালত13 hours ago

তিন দিনের রিমান্ডে সাবেক প্রতিমন্ত্রী জাকির

মূলধন
সারাদেশ14 hours ago

ব্যবসায়ী নিহতের ঘটনায় নিরপরাধ ব্যক্তিকে আটকের অভিযোগ

মূলধন
জাতীয়14 hours ago

দুর্ঘটনার দায় ডিপিডিসি এড়াতে পারে না: বিদ্যুৎ উপদেষ্টা

মূলধন
জাতীয়14 hours ago

ঢাকা থেকে ট্রেন চলাচল শুরু, শিডিউল বিপর্যয়

মূলধন
জাতীয়14 hours ago

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ

মূলধন
জাতীয়15 hours ago

রাজধানীতে হিজবুত তাহরীরের ২ সদস্য গ্রেপ্তার

মূলধন
অর্থনীতি15 hours ago

সবজির দাম কমলেও মাছ-মুরগির বাজার চড়া

মূলধন
জাতীয়16 hours ago

মালয়েশিয়ায় বাংলাদেশি প্রবাসীদের সম্মাননা দেবে হাইকমিশন

মূলধন
কর্পোরেট সংবাদ18 hours ago

এসআইবিএলের অ্যাকাউন্ট ওপেনিং অ্যান্ড ট্রি প্ল্যান্টেশন কর্মসূচি

মূলধন
কর্পোরেট সংবাদ18 hours ago

ডিএইচএল-ডেইলি স্টার বিজনেস অ্যাওয়ার্ডস পেল পূবালী ব্যাংক

মূলধন
কর্পোরেট সংবাদ19 hours ago

সাউথইস্ট ব্যাংকের ফিঙ্গারপ্রিন্ট ভেরিফিকেশন সলিউশন কর্মশালা

মূলধন
জাতীয়19 hours ago

সেই পুলিশ কর্মকর্তা সানজিদাকে রংপুরে বদলি

মূলধন
রাজনীতি19 hours ago

আজ দেশে ফিরছেন মির্জা ফখরুল

মূলধন
রাজধানী19 hours ago

শুক্রবার বন্ধ থাকবে রাজধানীর যেসব মার্কেট

মূলধন
অর্থনীতি19 hours ago

এক মাসে রিজার্ভ বাড়ল ২৪ কোটি ডলার

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১