Connect with us

আন্তর্জাতিক

বিশ্ববাজারে বেড়েছে জ্বালানি তেলের দাম

Published

on

সিলভা ফার্মা

আন্তর্জাতিক বাজারে জ্বালানি তেলের দাম কিছুটা বেড়েছে। দাম বৃদ্ধির পর প্রতি ব্যারেল জ্বালানির দাম উঠেছে ৭৩ দশমিক ১৪ ডলারে। মাঝে কিছুদিন দাম বাড়ার পর গত সপ্তাহে তেলের দাম ৭ শতাংশ হ্রাস পেয়েছিল। সোমবার (২১ অক্টোবর) বার্তা সংস্থা রয়টার্স এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, এদিন সকালে বিশ্ববাজারে ব্রেন্ট ক্রুড তেলের দাম ব্যারেলপ্রতি শূন্য দশমিক ১১ শতাংশ বা ৮ সেন্ট বৃদ্ধি পেয়ে ৭৩ দশমিক ১৪ ডলারে ওঠে। সেই সঙ্গে ওয়েস্ট টেক্সাস ইন্টারমিডিয়েট ক্রুড বা ডব্লিউটিআই ক্রুডের দাম ব্যারেলপ্রতি শূন্য দশমিক ১৪ শতাংশ বা ১০ সেন্ট বৃদ্ধি পেয়ে ৬৯ দশমিক ৩২ ডলারে উঠেছে।

চীনের প্রবৃদ্ধির গতি কমে যাওয়া ও মধ্যপ্রাচ্যে যুদ্ধের ঝুঁকি প্রশমিত হওয়ায় বিশ্ববাজারে তেলের দাম বৃদ্ধি পেয়েছে বলে জানিয়েছে রয়টার্স।

এর আগে গত সপ্তাহে ব্রেন্ট ক্রুডের দাম ব্যারেলপ্রতি ৭ শতাংশ এবং ডব্লিউটিআই ক্রুডের দাম ৮ শতাংশ কমেছিল।

প্রসঙ্গত, মধ্যপ্রাচ্যে উত্তেজনা বেড়ে যাওয়ায় গত এক মাসে তেলের দাম অনেকটা বেড়েছিল। ৭ অক্টোবর ব্রেন্ট ক্রুড তেলের দাম ব্যারেলপ্রতি ৮০ দশমিক ৯৩ ডলারে উঠে যায়। এটাই ছিল গত এক মাসে তেলের সর্বোচ্চ দর।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক

প্যারিস আন্তর্জাতিক খাদ্য মেলা শুরু

Published

on

সিলভা ফার্মা

ফ্রান্সের প্যারিসের অদূরে পাঁচ দিনব্যাপী ৬০তম প্যারিস আন্তর্জাতিক খাদ্য মেলা-২০২৪ শুরু হয়েছে।

প্যারিস নর্ড ভিলেপিন্ট প্রদর্শনী কেন্দ্রে ১৯ অক্টোবর শুরু হওয়া এ মেলা চলবে ২৩ অক্টোবর পর্যন্ত। ৬০০টি ফরাসিসহ সাড়ে সাত হাজারের বেশি স্টল থাকছে এ মেলায়। ২০৫টি দেশ প্রতিনিধিত্ব করেছে এতে।

স্ব স্ব দেশ তাদের পন্যের প্রদর্শনী, মতমিনিময় ও অর্ডার সংগ্রহ করে থাকে।

এবার মেলায় বাংলাদেশ থেকে মাত্র ২টি স্টল নিয়েছে প্রাণ ও সিটি গ্রুপ। তবে অন্যান্য অনেক কোম্পানীকে বিচ্ছিন্নভাবে ভিজিটর হিসাবে অংশগ্রহণ করতে দেখা যায়। শুধুমাত্র প্রান গ্রুপ প্রতি বছরের ন্যায় এবার বেশ বড আকারে স্টলসহ অংশগ্রহণ করে। এতে সিটি গ্রুপ প্রথমবারের মত অংশগ্রহণ করে।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আন্তর্জাতিক

বিশ্ববাজারে স্বর্ণের দামে রেকর্ড

Published

on

সিলভা ফার্মা

সব রেকর্ড ভেঙে বিশ্ববাজারে স্বর্ণের দামে নতুন ইতিহাস সৃষ্টি হয়েছে। এশিয়ার বাজারে প্রথমবারের মতো এক আউন্স স্বর্ণের দাম ২ হাজার ৭১১ দশমিক ১৯ ডলার ছাড়িয়েছে। সেই হিসেবে দেশের বাজারেও যেকোন সময় স্বর্ণের দাম বেড়ে নতুন রেকর্ড সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, শুক্রবার (১৮ অক্টোবর) বেলা ১২টা পর্যন্ত স্পট মার্কেটে স্বর্ণের দাম অবস্থান করছিল ২ হাজার ৭১১ দশমিক ১৯ ডলারে। একদিনে ১৮ দশমিক ১০ ডলার বা শূন্য দশমিক ৬৭ শতাংশ বেড়েছে দাম বেড়েছে প্রতি আউন্সে। মার্কিন নির্বাচন, ফেডারেল রিজার্ভের সুদ হার হ্রাস ও মধ্যপ্রাচ্যের উত্তেজনার কারণেই স্বর্ণের দাম ঊর্ধ্বমুখী।

এই বছর শুরু থেকেই বিশ্ববাজারে স্বর্ণের দাম ক্রমশ বাড়ছিল, যা এখন পর্যন্ত প্রায় ৩০ শতাংশ বৃদ্ধি পেয়েছে। এই বিষয়ে পেপারস্টোনের গবেষক ডিলিন উ বলেন, অধিকাংশ জি-১০ মুদ্রায় স্বর্ণের দাম সর্বকালের সর্বোচ্চ পর্যায়ে পৌঁছেছে। এটি মার্কিন ডলারের বিপরীতে ঐতিহাসিক উত্থানের ঠিক নিচের ধাপে রয়েছে।

বিশ্ববাজারে স্বর্ণের দাম বাড়ার প্রভাব দেশের বাজারেও পড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) সর্বশেষ নির্ধারিত দাম অনুযায়ী, সব থেকে ভালো মানের বা ২২ ক্যারেটের এক ভরি স্বর্ণের দাম ১ লাখ ৩৭ হাজার ৪৫৩ টাকা।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আন্তর্জাতিক

নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা

Published

on

সিলভা ফার্মা

ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর বাসভবনে ড্রোন হামলা চালানো হয়েছে। লেবানন থেকে এ হামলা করা হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) আলজাজিরার প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

নেতানিয়াহুর মুখপাত্র জানান, তেলআবিবের উত্তরাঞ্চলে সিজারিয়ায় নেতানিয়াহুর বাসভবনে এ হামলা হয়েছে। লেবানন থেকে তার বাসভবনে ড্রোনটি ছোড়া হয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, হামলার সময়ে নেতানিয়াহু ও তার পরিবারের কেউ বাসভবনে ছিলেন না। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এর আগে সকালে আলজাজিরার এক প্রতিবেদনে বলা হয়েছে, হিজবুল্লাহ জানিয়েছে, শুক্রবার তারা ইসরায়েলে অন্তত ৭৫টি প্রজেক্টাইল ছুড়েছে। তবে এতে হতাহতের কোনো খবর তাৎক্ষণিক জানানো হয়নি।

ইসরায়েলি সেনাবাহিনী জানিয়েছে, লেবানন থেকে আসা দুটি ড্রোন তারা ভূপাতিত করেছে। অন্যদিকে ইসরায়েলি প্রতিরক্ষা বাহিনী আইডিএফ জানিয়েছে, ইসরায়েলের বিরুদ্ধে আক্রমণের জন্য হিজবুল্লাহ লঞ্চপ্যাড হিসাবে ব্যবহৃত এলাকাগুলো থেকে রকেট এবং অন্যান্য অস্ত্র ধ্বংস করেছে।

এরপর টেলিগ্রামে দেওয়া এক বিবৃতিতে হিজবুল্লাহ জানিয়েছে, উত্তর হাইফা এলাকায় তারা রকেটেরে একটি ব্যারেজ ছুড়েছে।

একইসময়ে লেবাননের সরকারি সংবাদ সংস্থা (এনএনএ) জানিয়েছে, বিকেলের দিকে দক্ষিণাঞ্চলীয় শহর আনকুন, মারুব এবং তারায়ায় বিমান হামলা চালানো হয়েছে।

বিবিসির এক বিশ্লেষণে বলা হয়েছে, সর্বাত্মক যুদ্ধের দ্বারপ্রান্তে মধ্যপ্রাচ্য। গত এক বছরে বিশ্বে অনেক বিপদের মুহূর্ত এসেছে। তবে এবারেরটি সবচেয়ে ভয়াবহ। গত কয়েক দিন আগে লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহর নেতা হাসান নাসরুল্লাহ নিহত হয়েছেন। এরপর লেবাননে স্থল হামলা শুরু করেছে ইসরায়েল। জবাবে ইরান ইসরায়েলে প্রায় ২০০ ক্ষেপণাস্ত্র হামলা করেছে। এরপর তেহরানে পাল্টা হামলা চালানোর ঘোষণা দিয়েছে তেলআবিব।

যুক্তরাষ্ট্রের নেতৃত্বাধীন পশ্চিমা ও আঞ্চলিক শক্তিগুলো উত্তেজনা কমানোর জন্য চাপ দিচ্ছে। জাতিসংঘের নিরাপত্তা পরিষদ দ্রুত সংঘাত বন্ধের আহ্বান জানিয়েছে।

শিল্পোন্নত দেশগুলোর জোট জি-৭ এর পক্ষ থেকে সব পক্ষকে ধৈর্য ধরতে বলা হয়েছে; কিন্তু এখন পর্যন্ত সব প্রচেষ্টা ব্যর্থ। আগের যে কোনো সময়ের চেয়ে মধ্যপ্রাচ্য সর্বাত্মক যুদ্ধের দ্বারপ্রান্তে চলে এসেছে। গত এক সপ্তাহে ঘটে যাওয়া এসব ঘটনার কারণে মূলত এ পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আন্তর্জাতিক

মালয়েশিয়ায় ৫১ বাংলাদেশি আটক

Published

on

সিলভা ফার্মা

মালয়েশিয়ার একটি কারখানায় অবৈধভাবে কাজ করতে গিয়ে আটক হয়েছেন ৫১ বাংলাদেশিসহ ১৩৮ অভিবাসী। গ্রেফতারদের বিরুদ্ধে অভিযোগ, তারা মালয়েশিয়ায় ঘুরতে এসে সোশ্যাল ভিজিট পাস ব্যবহার করে দেশটির সেলাঙ্গর রাজ্যের একটি কারখানায় কাজ করছিলেন।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) এক বিবৃতিতে এ তথ্য জানান সেলাঙ্গর অভিবাসন বিভাগের পরিচালক খায়রুল আমিনাস কামারুদ্দিন।

বিবৃতিতে বলা হয়, মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা ১১টার দিকে সেলাঙ্গর রাজ্যের শাহ আলম সেকশন ইউ-৮ এর একটি কারখানায় অভিযান চালিয়ে মোট ১৩৮ অভিবাসীকে আটক করেছে সেলাঙ্গর অভিবাসন বিভাগ। অভিযানে প্রথমে ৪০ জন স্থানীয় নাগরিকসহ মোট ১৮২ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে দেশটিতে কাজের বৈধ কাগজপত্র দেখাতে না পারায় ১৩৮ জনকে আটক করা হয়।

আটক ব্যক্তিদের মধ্যে ৫১ জন বাংলাদেশি, ৬ জন চীনা, ২২ জন ইন্দোনেশিয়ার, ৩১ জন নেপালের, ১৮ জন মিয়ানমারের, ৫ জন পাকিস্তানের, ৪ জন ভারতীয় এবং একজন শ্রীলঙ্কার নাগরিক রয়েছেন। আটকদের মধ্যে ১৬ জন নারী রয়েছেন এবং তাদের সবার বয়স ২০ থেকে ৫০ বছরের মধ্যে।

গ্রেফতারদের বিরুদ্ধে ইমিগ্রেশন অ্যাক্ট ১৯৫৯/৬৩ এর ৬(১) (সি), একই আইনের ১৫ (১) (সি) ধারা এবং ইমিগ্রেশন রেগুলেশন ১৯৬৩-এর রেগুলেশন ৩৯ (বি)-এর অধীনে তদন্ত করা হচ্ছে। গ্রেফতার অভিবাসীদের পরবর্তী আইনি পদক্ষেপ নিতে সেমেনিহ ইমিগ্রেশন ডিপোতে রাখা হয়েছে বলে বিবৃতিতে জানিয়েছেন, সেলাঙ্গর অভিবাসন বিভাগের পরিচালক খায়রুল আমিনাস কামারুদ্দিন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

আন্তর্জাতিক

শেখ হাসিনার অবস্থান জানালো ভারত

Published

on

সিলভা ফার্মা

বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখনো ভারতেই রয়েছেন। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র রনধীর জয়সওয়াল।

শেখ হাসিনার থাকার বিষয়ে ভারতের পররাষ্ট্রমন্ত্রণালয়ের একজন মুখপাত্র বলেন, আমি আগেও জানিয়েছি এক সংক্ষিপ্ত নোটিশে তিনি ভারতে আসেন ও এখানেই থাকবেন।

ছাত্রজনতার অভ্যত্থানের মুখে গত ৫ আগস্ট শেখ হাসিনা ভারতে চলে যান। তারপর থেকেই তিনি দেশটিতে অবস্থান করছেন।

শেখ হাসিনা ভারতে কত দিন থাকবেন সে বিষয়ে কিছু জানানো হয়নি। তবে শেখ হাসিনা ভারত থেকে অন্যদেশে চলে যেতে পারেন বলেও নানা গুঞ্জন রয়েছে।

শেখ হাসিনা দিল্লিতে পৌঁছানোর একদিন পরেই ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্কর জানিয়েছিলেন, এক অল্প সময়ের নোটিশে তিনি ভারতে আসার অনুমোদন চেয়েছিলেন।

এদিকে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালে গত জুলাই-আগস্টের গণহত্যার মামলায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল।

একই সঙ্গে তাকে ১৮ নভেম্বরের মধ্যে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে হাজিরের নির্দেশ দিয়েছেন আদালত।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার5 mins ago

সিলভা ফার্মার পর্ষদ সভার তারিখ নির্ধারণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান সিলভা ফার্মাসিউটিক্যালস লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার8 mins ago

হামিদ ফেব্রিক্সের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান হামিদ ফেব্রিক্স পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার20 mins ago

অলটেক্স ইন্ডাস্ট্রিজের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯ অক্টোবর বিকাল...

Khulna Power Khulna Power
পুঁজিবাজার28 mins ago

খুলনা পাওয়ারের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান খুলনা পাওয়ার কোম্পানি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৭ অক্টোবর বিকাল...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার33 mins ago

পর্ষদ সভার তারিখ জানালো গ্রামীণফোন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত গ্রামীণফোন লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল ৩টায় কোম্পানিটির...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার40 mins ago

ব্র্যাক ব্যাংকের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্র্যাক ব্যাংক পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল ৩টায়...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার48 mins ago

ইউনাইটেড ফাইন্যান্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৪ অক্টোবর বিকাল ৩টায়...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

এসিআই লিমিটেডের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান এসিআই লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল ৪...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভার তারিখ জানালো বিডি ল্যাম্পস

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান বাংলাদেশ ল্যাম্পস লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৭ অক্টোবর বিকাল...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

এশিয়া ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল...

Advertisement
Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

সিলভা ফার্মা
পুঁজিবাজার5 mins ago

সিলভা ফার্মার পর্ষদ সভার তারিখ নির্ধারণ

সিলভা ফার্মা
পুঁজিবাজার8 mins ago

হামিদ ফেব্রিক্সের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

সিলভা ফার্মা
পুঁজিবাজার20 mins ago

অলটেক্স ইন্ডাস্ট্রিজের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

Khulna Power
পুঁজিবাজার28 mins ago

খুলনা পাওয়ারের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার33 mins ago

পর্ষদ সভার তারিখ জানালো গ্রামীণফোন

সিলভা ফার্মা
পুঁজিবাজার40 mins ago

ব্র্যাক ব্যাংকের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার48 mins ago

ইউনাইটেড ফাইন্যান্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

এসিআই লিমিটেডের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভার তারিখ জানালো বিডি ল্যাম্পস

সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

এশিয়া ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

হাক্কানি পাল্পের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

ম্যারিকোর পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
জাতীয়2 hours ago

শেখ হাসিনার পদত্যাগপত্র আমার কাছে নেই: রাষ্ট্রপতি

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো বিডিকম অনলাইন

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

পেনিনসুলা চিটাগংয়ের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
আন্তর্জাতিক2 hours ago

বিশ্ববাজারে বেড়েছে জ্বালানি তেলের দাম

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

টেকনো ড্রাগসের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

সিলভা ফার্মা
অন্যান্য2 hours ago

অর্থ আত্মসাৎ মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস

ACI Formulations
পুঁজিবাজার2 hours ago

এসিআই ফর্মুলেশনের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভা করবে ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক

সিলভা ফার্মা
পুঁজিবাজার3 hours ago

দেড় ঘণ্টায় শেয়ারদর হারিয়েছে ২৩৩ কোম্পানি

সিলভা ফার্মা
পুঁজিবাজার3 hours ago

এএমসিএল প্রাণের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

সিলভা ফার্মা
পুঁজিবাজার3 hours ago

রংপুর ফাউন্ড্রির পর্ষদ সভার তারিখ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১