Connect with us

অন্যান্য

অর্থ আত্মসাৎ মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস

Published

on

সিলভা ফার্মা

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. ইউনূসের বিরুদ্ধে গ্রামীণ টেলিকমের শ্রমিক-কর্মচারীদের লভ্যাংশ প্রায় ২৫ কোটি টাকা আত্মসাতের মামলা প্রত্যাহার নিয়ে লিভ টু আপিল মঞ্জুর করেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।

সোমবার (২১ অক্টোবর) ড. ইউনূসের আবেদনের পরিপ্রেক্ষিতে এই আদেশ দেন প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদের নেতৃত্বাধীন আপিল বিভাগ।

আদালতে ড. ইউনূসের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার আবদুল্লাহ আল মামুন। রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল মো. আসাদুজ্জামান।

জানা গেছে, আগামী ১৯ নভেম্বর এ বিষয়ে পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে গত ২৪ জুলাই গ্রামীণ টেলিকমের শ্রমিক-কর্মচারীদের লভ্যাংশ আত্মসাতের মামলায় অভিযোগ গঠনের বৈধতা চ্যালেঞ্জ করে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ড. মুহাম্মদ ইউনূসের আবেদন খারিজ করে দেন হাইকোর্ট। একই সঙ্গে এক বছরের মধ্যে মামলা নিষ্পত্তি করতে বিচারিক আদালতকে নির্দেশ দেন আদালত। বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকতার ও বিচারপতি কাজী ইবাদত হোসেনের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। পরে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করেন ড. ইউনূস।

এর আগে গ্রামীণ টেলিকমের শ্রমিক-কর্মচারীদের লভ্যাংশ আত্মসাতের মামলায় অভিযোগ গঠনের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন করেন ড. মুহাম্মদ ইউনূস। আবেদনে অভিযোগ গঠনের আদেশ বাতিল চাওয়া হয়।

আওয়ামী লীগ সরকারের আমলে গত ১২ জুন গ্রামীণ টেলিকমের শ্রমিক-কর্মচারীদের লভ্যাংশ আত্মসাতের মামলায় ড. মুহাম্মদ ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অন্যান্য

ওবায়দুল কাদের ও হাছান মাহমুদের সন্ধান দিলে পুরস্কারের ঘোষণা

Published

on

সিলভা ফার্মা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সন্ধান দিলে পুরস্কৃত করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী।

গতকাল শনিবার দুপুরে রাজশাহী বিজিবি সেক্টর সদর দপ্তরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের ও হাছান মাহমুদ সম্পর্কে সরকারের কাছে সুনির্দিষ্ট তথ্য আছে কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, আমাদের কাছে তাদের সম্পর্কে সুনির্দিষ্ট তথ্য নাই। তবে আপনাদের কাছে এ ধরনের তথ্য থাকলে তা দিয়ে আপনারা সহায়তা করতে পারেন, সেক্ষেত্রে আপনাদের পুরস্কৃত করা হবে।

তিনি অনুসন্ধানী সাংবাদিকতার মাধ্যমে সাংবাদিকদের এসব তথ্য খুঁজে বের করার অনুরোধ করেন।

উপদেষ্টা এ সময় জানান, ৫-৭ আগস্ট কোনো সরকার ছিল না। সে সময় বেশিরভাগ অপরাধী দেশ ছেড়ে পালিয়ে গেছে।

এ সময় বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী, রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এস এম জাহিদুর রহমান, রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল মো. ইমরান ইবনে এ রউফ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

অন্যান্য

বসুন্ধরায় চাকরির সুযোগ, পাবেন প্রভিডেন্ট ফান্ড

Published

on

সিলভা ফার্মা

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বসুন্ধরা গ্রুপ। প্রতিষ্ঠানটির সেলস (সিমেন্ট ইন্ডাস্ট্রি) বিভাগ ম্যানেজার পদে একাধিক জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। গতকাল ১৭ অক্টোবর থেকেই আবেদন নেওয়া শুরু হয়েছে। আবেদন করা যাবে আগামী ২৪ অক্টোবর পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও টি/এ, মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, প্রতি বছর বেতন পর্যালোচনা, বছরে ২টি উৎসব বোনাসসহ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী আরো বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।

এক নজরে বসুন্ধরা গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম: বসুন্ধরা গ্রুপ
পদের নাম: ম্যানেজার
বিভাগ: সেলস (সিমেন্ট ইন্ডাস্ট্রি)
পদসংখ্যা: নির্ধারিত নয়

শিক্ষাগত যোগ্যতা: মার্কেটিংয়ে এমবিএ/বিবিএ
অন্যান্য যোগ্যতা: কর্ম পরিকল্পনা, বিক্রয় বাজেট পরিচালনা এবং অপ্টিমাইজে দক্ষতা
অভিজ্ঞতা: কমপক্ষে ৪ বছর

আরও পড়ুন: বসুন্ধরার চেয়ারম্যান ও এমডিসহ ৮ জনের ব্যাংক হিসাব জব্দ

চাকরির ধরন: ফুলটাইম
কর্মক্ষেত্র: অফিসে
প্রার্থীর ধরন: নারী-পুরুষ (উভয়)
বয়সসীমা: উল্লেখ নেই

কর্মস্থল: দেশের যেকোনো স্থানে
বেতন: আলোচনা সাপেক্ষে
অন্যান্য সুবিধা: টি/এ, মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, প্রতি বছর বেতন পর্যালোচনা, বছরে ২টি উৎসব বোনাস কোম্পানির নীতিমালা অনুযায়ী।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।
আবেদনের শেষ সময়: ২৪ অক্টোবর ২০২৪

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

অন্যান্য

রাষ্ট্র সংস্কারে আরও চার কমিশন

Published

on

সিলভা ফার্মা

রাষ্ট্র সংস্কারে আরও চারটি কমিশন গঠনের সিদ্ধান্তের কথা জানিয়েছে সরকার। এসব কমিশন হলো- স্বাস্থ্য কমিশন, গণমাধ্যম কমিশন, নারী বিষয়ক কমিশন ও শ্রমিক অধিকার কমিশন।

বৃহস্পতিবার সন্ধ্যায় ফরেন সার্ভিস একাডেমিতে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপদেষ্টা রিজওয়ান হাসান। তিনি বলেন, উপদেষ্টা পরিষদের বৈঠকে এই সিদ্ধান্ত হয়েছে।

চার কমিশনের দায়িত্ব পেলেন যারা- স্বাস্থ্য সংস্কার কমিশনের প্রধান হিসেবে কাজ করবেন ড. একে আজাদ খান। গণমাধ্যম সংষ্কার কমিশনের প্রধান করা হয়েছে কামাল আহমেদকে। নারী বিষয়ক কমিশনের প্রধান হিসেবে কাজ করবেন শিরিন হক। আর শ্রমিক অধিকার সংস্কার কমিশনের দায়িত্ব পেয়েছেন সৈয়দ সুলতানউদ্দিন আহমেদ।

পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপদেষ্টা বলেন, আগামী ৭-১০ দিনের মধ্যে কমিশন চারটি পূর্ণাঙ্গ করা হবে। এ ছাড়া শিক্ষা কমিশন নিয়ে আলোচনা হচ্ছে বলেও জানান তিনি।

এর আগে ১১ সেপ্টেম্বর জাতির উদ্দেশে এক ভাষণে সাংবিধানিক সংস্কারে ৬ কমিশেন গঠনের কথা জানিয়েছিলেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস। তিনি বলেছিলেন, দেশে সাংবিধানিক সংস্কার করবে অন্তর্বর্তী সরকার। সমাজের সকল স্তরের মানুষের প্রতিনিধিত্ব ও স্বার্থ নিশ্চিত এবং জুলাই গণঅভ্যুত্থানের বার্তাকে প্রতিফলিত করা এ সংস্কারের লক্ষ্য। এসব বিষয়ে সংস্কার করার প্রাথমিক পদক্ষেপ হিসেবে আমরা প্রাথমিকভাবে ৬টি কমিশন গঠন করার সিদ্ধান্ত নিয়েছি। এসব কমিশনের কাজ পরিচালনার জন্য বিষয়ভিত্তিক অভিজ্ঞতা বিবেচনা করে ছয়জন বিশিষ্ট নাগরিককে এই কমিশনগুলো পরিচালনা করার দায়িত্ব দিয়েছি। এরপর আরও বিভিন্ন বিষয়ে কমিশন গঠন প্রক্রিয়া আমরা অব্যাহত রাখব।

ওই ভাষণে নির্বাচন, পুলিশ প্রশাসন, বিচার বিভাগ, দুর্নীতি দমন, জনপ্রশাসন ও সংবিধান- এই ৬ বিষয়ে সংস্কার কমিশন গঠনের কথা জানিয়েছিলেন প্রধান উপদেষ্টা। প্রধান উপদেষ্টা বলেন, নির্বাচন ব্যবস্থা সংস্কার কমিশনের প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন ড. বদিউল আলম মজুমদার, পুলিশ প্রশাসন সংস্কার কমিশনের প্রধান হিসেবে কাজ করবেন সফর রাজ হোসেন, বিচার বিভাগ সংস্কার কমিশনের প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন বিচারপতি শাহ আবু নাঈম মমিনুর রহমান, দুর্নীতি দমন সংস্কার কমিশনের প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন ড. ইফতেখারুজ্জামান, জনপ্রশাসন সংস্কার কমিশনের প্রধান হিসেবে আবদুল মুয়ীদ চৌধুরী এবং সংবিধান সংস্কার কমিশনের প্রধান হিসেবে ড. শাহদীন মালিক দায়িত্ব পালন করবেন। পরবর্তীতে ড. শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান করা হয়েছে অধ্যাপক আলী রীয়াজকে। ৩ ও ৭ অক্টোবর তাদের নিয়োগ দিয়ে গেজেট প্রকাশ করা হয়েছে।

মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রকাশিত গেজেটে বলা হয়েছে- রাষ্ট্র সংস্কারে গঠিত ছয় কমিশনের প্রধানরা আপিল বিভাগের বিচারপতিদের সমান মর্যাদা, বেতন-ভাতা ও সুবিধা পাবেন। মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন স্বাক্ষরিত গেজেটে বলা হয়, ৩ অক্টোবর গঠিত নির্বাচন ব্যবস্থা সংস্কার কমিশন, পুলিশ সংস্কার কমিশন, বিচার বিভাগ সংস্কার কমিশন, দুর্নীতি দমন কমিশন সংস্কার কমিশন, জনপ্রশাসন সংস্কার কমিশন এবং ৬ অক্টোবর গঠিত সংবিধান সংস্কার কমিশনের কমিশন প্রধানরা বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতির মর্যাদা, বেতন-ভাতা ও অন্যান্য সুবিধা পাবেন।

এতে আরও বলা হয়, এসব কমিশনের সদস্যদের যারা প্রজাতন্ত্রের কর্মে নিয়োজিত না, তারা কমিশনের প্রত্যেক সভায় অংশগ্রহণের জন্য ১০ হাজার টাকা সম্মানী এবং যারা প্রজাতন্ত্রের কর্মে নিয়োজিত তারা কমিশনের প্রত্যেক সভায় অংশগ্রহণের জন্য পাঁচ হাজার টাকা সম্মানী পাবেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

অন্যান্য

বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বেড়েছে

Published

on

সিলভা ফার্মা

মধ্যপ্রাচ্যের সরবরাহ সংকটে জ্বালানি তেলের দাম আন্তর্জাতিক বাজারে এক শতাংশের বেশি বেড়েছে। যুক্তরাষ্ট্রে ঘূর্ণিঝড়ের পর তেলের চাহিদা বেড়েছে। যুক্তরাষ্ট্রে ঘূর্ণিঝড়ের পর তেলের চাহিদা বেড়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) এমন চিত্র দেখা গেছে।

এদিন ব্রেন্ট ক্রুডের দাম ব্যারেলপ্রতি এক দশমিক শূন্য এক ডলার বা এক দশমিক ৩ শতাংশ বেড়ে ৭৭ দশমিক ৫৯ ডলার হয়েছে। অন্যদিকে ওয়েস্ট টেক্সাস ইন্টারমিডিয়েটের দাম এক ডলার বা এক দশমিক ৪ শতাংশ বেড়ে ৭৪ দশমিক ২৪ ডলারে দাঁড়িয়েছে।

জানা গেছে, যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মিলটন। সেখানের এক-চতুর্থাংশ জ্বালানি স্টেশনে পেট্রোল শেষ হয়ে গেছে।

তাছাড়া ইরান থেকে ইসরায়েলে ১৮০টি ক্ষেপণাস্ত্র হামলার পর বিশ্ব বাজারে জ্বালানি তেলের দাম বাড়তে থাকে। কারণ যেকোনো সময় ইরানের তেল স্থাপনায় প্রতিশোধমূলক হামলা চালাতে পারে ইসরায়েল। ইসরায়েলের হামলার আশঙ্কায় উদ্বেগ রয়েছে বিনিয়োগকরাীদের মধ্যে।

এর আগে ইসরায়েলের প্রতিরক্ষামন্ত্রী ইয়াভ গ্যালান্ট ইরানে কঠোর হামলার হুমিক দিয়েছেন।

গত ১ নভেম্বর ইসরায়েলে হামলা চালায় ইরান। এরপর তেল আবিবও পাল্টা হামলার হুমকি দিয়ে আসছে। তবে ইরানের পক্ষ থেকে বলা হয়েছে, তারা যেকোনো হামলার জবাব দিতে প্রস্তুত। এমন পরিস্থিতিতে মধ্যপ্রাচ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

অন্যান্য

সাকিবের সঙ্গে দ্বন্দ্ব নিয়ে যা বললেন তামিম ইকবাল

Published

on

সিলভা ফার্মা

বাংলাদেশের ক্রিকেটাঙ্গনে সবচেয়ে আলোচিত বিষয়ের একটি ছিল সাকিব আল হাসানের সঙ্গে তামিম ইকবালের দ্বন্দ্ব। ভারতে অনুষ্ঠিত সর্বশেষ ওয়ানডে বিশ্বপকাপের আগে এই দ্বন্দ্ব একেবারে প্রকাশ্যে চলে আসে। দুই তারকা ক্রিকেটারের দ্বন্দ্ব দেশের ক্রিকেটে ঠিক কতটা প্রভাব ফেলেছে, সেটা দেখা গেছে ওয়ানডে বিশ্বকাপের ফলাফলেই।

দীর্ঘ সময় বাংলাদেশ ক্রিকেটকে প্রতিনিধিত্ব করেছেন সাকিব এবং তামিম। দেশের ক্রিকেট ইতিহাসেরই অন্যতম সেরা দুই তারকা এই দুজন। বয়সভিত্তিক পর্যায় থেকে একসঙ্গে খেলে আসার সুবাদে সাকিব-তামিমের বন্ধুত্বের বিষয়টি এখন আর কারো অজানা নয়। তবে সেই বন্ধুত্ব একসময় এসে রূপ নেয় দ্বন্দ্বে।

সাকিব-তামিমের দ্বন্দ্বের কারণে ভক্তদের মধ্যেও একটি বিভাজন সৃষ্টি হয়েছে। তবে অনেকের আবার আক্ষেপ, দুই তারকা ক্রিকেটারের সম্পর্কটা ঠিকঠাক থাকলে লাভবান হতো দেশের ক্রিকেটই। এবার তামিমও তেমন আক্ষেপের কথাই শোনালেন। সম্প্রতি ভারতীয় ক্রীড়া সাময়িকী স্পোর্টস-স্টারকে দেয়া এক সাক্ষাৎকারে সাকিবের সঙ্গে দ্বন্দ্ব নিয়ে কথা বলেছেন তামিম।

সাকিবের সঙ্গে সম্পর্কের অবনতি না হলে দেশের ক্রিকেটের জন্য ভালো হতো কিনা এমন প্রশ্নের জবাবে তামিম বলেন, ‘হ্যাঁ অবশ্যই, নিঃসন্দেহে। আমি বিশ্বাস করি, যদি আমাদের সুসম্পর্কটা দীর্ঘস্থায়ী হতো, তাহলে সেটা বাংলাদেশ ক্রিকেটের জন্য গেম-চেঞ্জার হিসেবে কাজ করত। আমরা দেশের জন্য অনেক দারুণ কিছু করেছি। দুজনেরই ইতিবাচক মানসিকতা ছিল। বাংলাদেশ ক্রিকেটের জন্য সেরাটাই করতে চেয়েছি।’

তবে সম্পর্কের ওঠানামা থাকলেও সাকিব এখনও বেশ সম্মান করেন তামিম। সাক্ষাৎকারে সাকিবকে দেশের সেরা তারকা হিসেবেও আখ্যা দিয়েছেন তিনি। তামিম বলেন, ‘সম্পর্ক ওঠানামার মধ্য দিয়ে যায়। সবচেয়ে গুরুত্বপূর্ণ কথা হচ্ছে আপনাকে নিশ্চিত করতে হবে যে কেউ কাউকে আঘাত করবেন না। শেষ পর্যন্ত আপনারা তো দেশের জন্যই খেলছেন। আমি কোনো গণমাধ্যমে বা সরাসরি তাকে (সাকিব) কিছু বলিনি। কারও সম্পর্কেই বলিনি। যা হোক, অবশ্যই বিশ্বাস করি, সাকিব বাংলাদেশের জন্য যা করেছে, অসাধারণ। সম্পর্ক যেমনই থাকুক, ওটা অস্বীকার করা যাবে না। সে বাংলাদেশের সবচেয়ে বড় তারকা।’

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার7 mins ago

সিলভা ফার্মার পর্ষদ সভার তারিখ নির্ধারণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান সিলভা ফার্মাসিউটিক্যালস লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার10 mins ago

হামিদ ফেব্রিক্সের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান হামিদ ফেব্রিক্স পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার22 mins ago

অলটেক্স ইন্ডাস্ট্রিজের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৯ অক্টোবর বিকাল...

Khulna Power Khulna Power
পুঁজিবাজার30 mins ago

খুলনা পাওয়ারের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান খুলনা পাওয়ার কোম্পানি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৭ অক্টোবর বিকাল...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার35 mins ago

পর্ষদ সভার তারিখ জানালো গ্রামীণফোন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত গ্রামীণফোন লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল ৩টায় কোম্পানিটির...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার41 mins ago

ব্র্যাক ব্যাংকের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্র্যাক ব্যাংক পিএলসি পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল ৩টায়...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার50 mins ago

ইউনাইটেড ফাইন্যান্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৪ অক্টোবর বিকাল ৩টায়...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

এসিআই লিমিটেডের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান এসিআই লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল ৪...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভার তারিখ জানালো বিডি ল্যাম্পস

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান বাংলাদেশ ল্যাম্পস লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৭ অক্টোবর বিকাল...

সিলভা ফার্মা সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

এশিয়া ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল...

Advertisement
Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

সিলভা ফার্মা
জাতীয়14 seconds ago

রাষ্ট্রদূত হলেন সাংবাদিক মুশফিকুল ফজল আনসারী

সিলভা ফার্মা
পুঁজিবাজার7 mins ago

সিলভা ফার্মার পর্ষদ সভার তারিখ নির্ধারণ

সিলভা ফার্মা
পুঁজিবাজার10 mins ago

হামিদ ফেব্রিক্সের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

সিলভা ফার্মা
পুঁজিবাজার22 mins ago

অলটেক্স ইন্ডাস্ট্রিজের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

Khulna Power
পুঁজিবাজার30 mins ago

খুলনা পাওয়ারের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার35 mins ago

পর্ষদ সভার তারিখ জানালো গ্রামীণফোন

সিলভা ফার্মা
পুঁজিবাজার41 mins ago

ব্র্যাক ব্যাংকের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার50 mins ago

ইউনাইটেড ফাইন্যান্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

এসিআই লিমিটেডের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভার তারিখ জানালো বিডি ল্যাম্পস

সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

এশিয়া ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার1 hour ago

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

হাক্কানি পাল্পের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

ম্যারিকোর পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
জাতীয়2 hours ago

শেখ হাসিনার পদত্যাগপত্র আমার কাছে নেই: রাষ্ট্রপতি

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো বিডিকম অনলাইন

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

পেনিনসুলা চিটাগংয়ের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
আন্তর্জাতিক2 hours ago

বিশ্ববাজারে বেড়েছে জ্বালানি তেলের দাম

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

টেকনো ড্রাগসের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

সিলভা ফার্মা
অন্যান্য2 hours ago

অর্থ আত্মসাৎ মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস

ACI Formulations
পুঁজিবাজার2 hours ago

এসিআই ফর্মুলেশনের পর্ষদ সভার তারিখ ঘোষণা

সিলভা ফার্মা
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভা করবে ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক

সিলভা ফার্মা
পুঁজিবাজার3 hours ago

দেড় ঘণ্টায় শেয়ারদর হারিয়েছে ২৩৩ কোম্পানি

সিলভা ফার্মা
পুঁজিবাজার3 hours ago

এএমসিএল প্রাণের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১