Connect with us

জাতীয়

সাবেক প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান গ্রেফতার

Published

on

টেকনো ড্রাগস

সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে রাজধানীর বনানী থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ছাত্র-জনতার আন্দোলনের মুখে গত ৫ আগস্ট শেখ হাসিনা প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছাড়েন। এরপর তার মন্ত্রিসভার সদস্য ও আওয়ামী লীগের অনেক নেতা আত্মগোপনে চলে যান। তাদের অনেকে দেশ ছেড়েছেন বলে গুঞ্জন রয়েছে।

সিলেট-৪ আসনের পাঁচবারের সংসদ সদস্য ইমরান আহমদ। ২০১৮ সালে তিনি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রীর দায়িত্ব পান। পরের বছর তাকে এই মন্ত্রণালয়ের মন্ত্রী করেছিলেন শেখ হাসিনা। গত ৭ জানুয়ারির নির্বাচনের পর গঠিত শেখ হাসিনার সরকারেও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী হন ইমরান আহমদ।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয়

গণঅভ্যুত্থানে যত পুলিশ মারা গেছে তার দায় হাসিনার: নাহিদ

Published

on

টেকনো ড্রাগস

জুলাই গণঅভ্যুত্থানে যত পুলিশ মারা গেছে, তার পুরো দায় শেখ হাসিনার বলে মন্তব্য করেছেন অন্তর্বর্তী সরকারের তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ইসলাম। রোববার (২০ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

নাহিদ ইসলাম বলেন, ৫ আগস্ট দুপুর পর্যন্ত আন্দোলনকারী ছাত্র-জনতার ওপর স্নাইপার দিয়ে গুলি চালানো হয়েছে। সেদিন শেখ হাসিনা তার সব নেতাকর্মী এবং পুলিশ বাহিনীকে মাঠে থাকার নির্দেশ দিয়ে কাউকে না জানিয়ে দেশ থেকে পালিয়ে যায়। তার এই সিদ্ধান্তের কারণে সেদিন অনেক পুলিশ সদস্য মারা যায়। এ আন্দোলনে যত পুলিশ মারা গেছে তার দায় শেখ হাসিনার।

বর্তমানে গণমাধ্যম প্রচুর স্বাধীনতা উপভোগ করছে উল্লেখ করে তিনি বলেন, আমরা বাংলাদেশের গণমাধ্যম এবং সাংবাদিকদের বিভিন্ন লড়াই সংগ্রামের কথা জানি আবার এর উল্টো দিকে বিভিন্ন ফ্যাসিবাদ ও স্বৈরাচারের দালালির কথাও জানি। আমরা জুলাই অভ্যুত্থানের মাধ্যমে নতুন বাংলাদেশ পেয়েছি। বর্তমানে গণমাধ্যম যে স্বাধীনতা উপভোগ করছে, তা এর আগে বাংলাদেশ কখন এরকম চর্চা করেছে সেই ইতিহাস আমার জানা নেই।‌

তথ্য উপদেষ্টা বলেন, গণমাধ্যম থেকে জুলাই গণঅভ্যুত্থানের স্পিরিট এবং আকাঙ্ক্ষা পরিকল্পিতভাবে সরিয়ে দেওয়া হচ্ছে। এটা অত্যন্ত দুঃখের কারণ। এখনও আমাদের অনেক ভাই-বোনেরা আহত অবস্থায় হাসপাতালে কাতরাচ্ছে। এখনও অনেকে শহীদ হচ্ছে অথচ আমাদের গণমাধ্যমগুলোতে সেই শহীদ এবং আহতদের কথা দিনকে দিন কমে আসছে। জনগণের স্মৃতি থেকে তাদেরকে সরিয়ে দেওয়া হচ্ছে।

তিনি বলেন, আমি টাইম ম্যাগাজিনকে বলেছিলাম শেখ হাসিনা একজন সাইকোপ্যাথ ও রক্তচোষা, তাই প্রমাণিত হলো। আমরা প্রথমে নিয়মতান্ত্রিকভাবেই একটা আন্দোলন করছিলাম। সর্বপ্রথম সরকারের পেটুয়া বাহিনী আমাদের ওপর আক্রমণ করে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

কমনওয়েলথ শীর্ষ সম্মেলনে যোগ দিতে সা‌মোয়া গেলেন পররাষ্ট্র উপ‌দেষ্টা

Published

on

টেকনো ড্রাগস

আগামী ২১ থেকে ২৬ অক্টোবর দ্বীপ রাষ্ট্র সামোয়ার রাজধানী আপিয়ায় কমনওয়েলথ সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে যোগ দিতে শ‌নিবার (১৯ অক্টোবর) রাতে ঢাকা ছেড়েছেন অন্তর্বর্তী সরকারের পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা মো. তৌ‌হিদ হোসেন।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কামরুল ইসলাম ভূইয়া এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, কমনওয়েলথ শীর্ষ সম্মেলনে যোগ দিতে সামোয়া গেছেন পররাষ্ট্র উপদেষ্টা। আগামী ২৯ অক্টোবর তার দেশে ফিরে আসার কথা রয়েছে।

গত বৃহস্পতিবার এক ব্রিফিংয়ে তৌহিদ হোসেন বলেন, কমনওয়েলথ হেড অফ গভর্নমেন্টস মিটিং হবে সামোয়াতে। সেখানে প্রধান উপদেষ্টা যাবেন না। এই সিদ্ধান্ত হয়েছে। উনি যাচ্ছেন না, সেজন্য মন্ত্রী পর্যায় ও হেড অফ গভর্নমেন্টের মিটিংয়ের যেই অংশ সেখানে আমি অংশগ্রহণ করব। কমনওয়েলথ নিয়ে কতগুলো সেট ইস্যু আছে ,সেগুলোতে আমাদের অবস্থান একই।

সামোয়াতে ভারত-পাকিস্তানের কোনো প্রতিনিধির সঙ্গে বৈঠক হবে কি না সে প্রসঙ্গে উপদেষ্টা বলেন, দ্বিপক্ষীয় বেশ কিছু বৈঠক হবে। ভারত ও পাকিস্তানের সঙ্গে সাক্ষাৎ হয়ে গেছে ইতোমধ্যে (নিউউয়র্কে)। সেখানে আমি আর যাচ্ছি না। যাদের সঙ্গে সাক্ষাৎ হয়নি তাদের সঙ্গে হবে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

তথ্যের অবাধ প্রবাহ নিশ্চিত করতে হবে: পরিবেশ উপদেষ্টা

Published

on

টেকনো ড্রাগস

বৈষম্যহীন রাষ্ট্র গঠনে তথ্যের অবাধ প্রবাহ নিশ্চিত করতে হবে বলে জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন এবং পানি সম্পদ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান। শনিবার (১৯ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে সিএসও অ্যালায়েন্সের আয়োজনে ‘নাগরিক সমাজ: অতীত, বর্তমান ও ভবিষ্যৎ’ শীর্ষক জাতীয় মতবিনিময় সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে পরিবেশ উপদেষ্টা এসব কথা বলেন।

তিনি বলেন, ‘বৈষম্যহীন সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠার লড়াই শুধু অন্তর্বর্তী সরকারের নয়, এটি আমাদের সকলের দায়িত্ব। এটির বাস্তবায়নে নাগরিক সমাজের সহযোগিতা অপরিহার্য। রাষ্ট্রের সংস্কারে নিজেদেরও পরিবর্তন করতে হবে। সরকারের কোনও উদ্যোগে ঘাটতি থাকলে তা উল্লেখ করতে হবে। বৈষম্যহীন রাষ্ট্র প্রতিষ্ঠায় সরকার ও বিভিন্ন কমিশন আলাপ-আলোচনা করছে। তথ্যের অবাধ প্রবাহ নিশ্চিত করা হচ্ছে। আন্দোলনকারীদের মুখপাত্রদের সাথে কথা বলা হচ্ছে। সরকারের প্রতি আস্থা রাখতে হবে। প্রথাগত সরকারের থেকে বর্তমানে সবকিছু ভিন্নভাবে পরিচালিত হচ্ছে।’

পরিবেশ উপদেষ্টা আরও বলেন, ‘নাগরিক সমাজ ও বেসরকারি সংস্থার অবদান রাষ্ট্রে অনেক। আমাদের কমিউনিটির বন্ধন আরও দৃঢ় করতে হবে। জিএনসিসির বিষয়ে আলোচনা হয়েছে। পরবর্তী কেবিনেটে এ বিষয়ে কথা হবে। এনজিওদেরও আত্মানুসন্ধানের প্রয়োজন রয়েছে। এনজিও ব্যুরোকে স্বচ্ছ হতে হবে। আমাদের নিজেদের পরিচয় ধরে রাখতে হবে। সমষ্টিগতভাবে ভাবতে হবে। নাগরিক সমাজ ও বেসরকারি সংস্থাকে অগ্রাধিকার ঠিক করে কাজ করতে হবে।’

অনুষ্ঠানে সমাজকল্যাণ এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা শারমীন এস মুরশিদ; তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা, সিএসও অ্যালায়েন্সের আহ্বায়ক ও ক্যাম্পের নির্বাহী পরিচালক রাশেদা কে. চৌধুরী; তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও সিএসও অ্যালায়েন্সের উপদেষ্টা কমিটির সদস্য ড. হোসেন জিল্লুর রহমান; ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) নির্বাহী পরিচালক ও দুর্নীতি প্রতিরোধ কমিশনের প্রধান ড. ইফতেখারুজ্জামান; সেন্টার ফর পলিসি ডায়ালগের (সিপিডি) গবেষণা পরিচালক ড. খন্দকার গোলাম মোয়াজ্জেম; এবং ব্র্যাকের নির্বাহী পরিচালক আসিফ সালেহসহ অন্য অতিথিরা অনুষ্ঠানে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে নাগরিক সমাজ ও বেসরকারি সংস্থার (এনজিও) গুরুত্বপূর্ণ অংশীদাররা অংশগ্রহণ করেন।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

নির্বাচন কমিশন পুনর্গঠনে শিগগিরই সার্চ কমিটি: মাহফুজ আলম

Published

on

টেকনো ড্রাগস

প্রধান উপদেষ্টার বিশেষ সহকারী মাহফুজ আলম বলেছেন, নির্বাচন কমিশন (ইসি) পুনর্গঠনের জন্য বিদ্যমান আইনে শিগগিরই সার্চ কমিটি গঠন করা হবে। আর কমিটি গঠনের পর তারাই ঠিক করবেন নির্বাচন কমিশনে আসলে কারা থাকবেন।

শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর ফরেন সার্ভিস একাডেমিতে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মাহফুজ আলম বলেন, দ্রব্যমূল্যের বিষয়ে আশ্বস্ত করা হয়েছে। এ ছাড়া আওয়ামী লীগসহ শরিক দলগুলো নিষিদ্ধের কথা উঠেছে সংলাপে।

আওয়ামী লীগ নিষিদ্ধের বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এ বিষয়ে অন্তর্বর্তীকালীন সরকার একক কোনো সিদ্ধান্ত নেবে না। রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

এ সময় প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলম বলেন, যারা জুলাই-আগস্টের গণহত্যার সঙ্গে জড়িত, তাদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে। যারা পালিয়েছেন, তারা কীভাবে গেলেন সে বিষয়েও অনুসন্ধান করা হচ্ছে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

সড়ক ছাড়লো আউটসোর্সিং কর্মীরা, দিলেন আল্টিমেটাম

Published

on

টেকনো ড্রাগস

চাকরি স্থায়ী করতে ১৫ দিনের আল্টিমেটাম দিয়ে শাহবাগ মোড় থেকে অবরোধ তুলে নিয়েছে সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত আউটসোর্সিং কর্মচারীরা। এরপর ওই এলাকায় যান চলাচল শুরু হয়।

শনিবার (১৯ অক্টোবর) প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলমের আশ্বাসে বিকেল ৪টার পর সড়ক থেকে চলে যান আন্দোলকারীরা।

এর আগে, শনিবার সকালে চাকরি স্থায়ীর দাবিতে শাহবাগ অবরোধ করেন সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত হাজারেরও বেশি মানুষ। সে সময় বিভিন্ন দাবিতে পানি উন্নয়ন বোর্ড, বড়পুকুরিয়া কয়লা খনি, কর্ণফুলি গ্যাস ট্রান্সমিশন কোম্পানির কর্মচারীরাও শাহবাগে যোগ দেন।

আন্দোলনকারীরা জানান, বিশৃঙ্খলা নয়, জীবন বাঁচাতেই এই কর্মসূচি পালন করছেন তারা। নতুন বাংলাদেশে ঠিকাদারের কাছ থেকে মুক্তি না পাওয়া পর্যন্ত আন্দোলন চলবে। তাছাড়া, দ্রুত দাবি মেনে নিতে অন্তর্বর্তী সরকারের প্রতি আহ্বানও জানান তারা।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

টেকনো ড্রাগস টেকনো ড্রাগস
পুঁজিবাজার8 mins ago

টেকনো ড্রাগসের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান টেকনো ড্রাগস লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৭ অক্টোবর বিকাল...

ACI Formulations ACI Formulations
পুঁজিবাজার17 mins ago

এসিআই ফর্মুলেশনের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান এসিআই ফর্মুলেশন লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর দুপুর...

টেকনো ড্রাগস টেকনো ড্রাগস
পুঁজিবাজার20 mins ago

পর্ষদ সভা করবে ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৭ অক্টোবর...

টেকনো ড্রাগস টেকনো ড্রাগস
পুঁজিবাজার47 mins ago

দেড় ঘণ্টায় শেয়ারদর হারিয়েছে ২৩৩ কোম্পানি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূচকের নেতিবাচক প্রবণতায় চলছে লেনদেন।...

টেকনো ড্রাগস টেকনো ড্রাগস
পুঁজিবাজার54 mins ago

এএমসিএল প্রাণের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান এএমসিএল (প্রাণ) লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৭ অক্টোবর বিকাল...

টেকনো ড্রাগস টেকনো ড্রাগস
পুঁজিবাজার59 mins ago

রংপুর ফাউন্ড্রির পর্ষদ সভার তারিখ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান রংপুর ফাউন্ড্রি লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৭ অক্টোবর বিকাল...

টেকনো ড্রাগস টেকনো ড্রাগস
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভার তারিখ জানালো স্যালভো কেমিক্যাল

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান স্যালভো কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৭ অক্টোবর...

টেকনো ড্রাগস টেকনো ড্রাগস
পুঁজিবাজার1 hour ago

সামিট অ্যালায়েন্স পোর্টের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান সামিট অ্যালায়েন্স পোর্ট লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর...

টেকনো ড্রাগস টেকনো ড্রাগস
পুঁজিবাজার1 hour ago

এডভেন্ট ফার্মার পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান এডভেন্ট ফার্মা লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৮ অক্টোবর বিকাল...

টেকনো ড্রাগস টেকনো ড্রাগস
পুঁজিবাজার1 hour ago

ক্যাপিটেক গ্রামীণ ব্যাংক গ্রোথ ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারের তালিকাভুক্ত ক্যাপিটেক গ্রামীণ ব্যাংক গ্রোথ ফান্ড ট্রাস্টি সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ২৩ অক্টোবর...

Advertisement
Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

টেকনো ড্রাগস
পুঁজিবাজার8 mins ago

টেকনো ড্রাগসের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

টেকনো ড্রাগস
অন্যান্য14 mins ago

অর্থ আত্মসাৎ মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস

ACI Formulations
পুঁজিবাজার17 mins ago

এসিআই ফর্মুলেশনের পর্ষদ সভার তারিখ ঘোষণা

টেকনো ড্রাগস
পুঁজিবাজার20 mins ago

পর্ষদ সভা করবে ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্ক

টেকনো ড্রাগস
পুঁজিবাজার47 mins ago

দেড় ঘণ্টায় শেয়ারদর হারিয়েছে ২৩৩ কোম্পানি

টেকনো ড্রাগস
পুঁজিবাজার54 mins ago

এএমসিএল প্রাণের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

টেকনো ড্রাগস
পুঁজিবাজার59 mins ago

রংপুর ফাউন্ড্রির পর্ষদ সভার তারিখ

টেকনো ড্রাগস
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভার তারিখ জানালো স্যালভো কেমিক্যাল

টেকনো ড্রাগস
পুঁজিবাজার1 hour ago

সামিট অ্যালায়েন্স পোর্টের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

টেকনো ড্রাগস
পুঁজিবাজার1 hour ago

এডভেন্ট ফার্মার পর্ষদ সভার তারিখ ঘোষণা

টেকনো ড্রাগস
পুঁজিবাজার1 hour ago

ক্যাপিটেক গ্রামীণ ব্যাংক গ্রোথ ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা

টেকনো ড্রাগস
পুঁজিবাজার1 hour ago

পর্ষদ সভা করবে সাফকো স্পিনিং

টেকনো ড্রাগস
পুঁজিবাজার1 hour ago

রিং শাইনের পর্ষদ সভার তারিখ নির্ধারণ

টেকনো ড্রাগস
পুঁজিবাজার1 hour ago

হা-ওয়েল টেক্সটাইলের পর্ষদ সভার তারিখ ঘোষণা

টেকনো ড্রাগস
পুঁজিবাজার2 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো ইসলামিক ফাইন্যান্স

টেকনো ড্রাগস
পুঁজিবাজার2 hours ago

প্রাইম ব্যাংকের পর্ষদ সভার তারিখ ঘোষণা

টেকনো ড্রাগস
আইন-আদালত2 hours ago

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডের এমডির দেশত্যাগে নিষেধাজ্ঞা

টেকনো ড্রাগস
জাতীয়2 hours ago

সাবেক প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান গ্রেফতার

টেকনো ড্রাগস
অর্থনীতি3 hours ago

জলবায়ু খাতে মাথাপিছু ঋণ ৯ হাজার ৪৮৫ টাকা

টেকনো ড্রাগস
পুঁজিবাজার3 hours ago

প্রাইম ইন্স্যুরেন্সের আয় বেড়েছে

টেকনো ড্রাগস
আবহাওয়া3 hours ago

বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘনীভূত হওয়ার শঙ্কা

টেকনো ড্রাগস
কর্পোরেট সংবাদ12 hours ago

আইএফআইসি ব্যাংকের ৪৮ আর্থিক সাক্ষরতা কর্মশালা

টেকনো ড্রাগস
চিত্র-বিচিত্র13 hours ago

মায়ের জানাজায় অংশ নেননি এস আলম ও তার পরিবার

টেকনো ড্রাগস
পুঁজিবাজার13 hours ago

এশিয়া প্যাসিফিকের তৃতীয় প্রান্তিক প্রকাশ

টেকনো ড্রাগস
পুঁজিবাজার13 hours ago

প্রিমিয়ার সিমেন্টের নগদ লভ্যাংশ ঘোষণা

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১