Connect with us

কর্পোরেট সংবাদ

আগস্টে এমএফএসে রেমিট্যান্সের রেকর্ড, সিংহভাগই বিকাশে

Published

on

পুঁজিবাজার

দেশে থাকা প্রিয়জনদের কাছে বৈধপথে সহজে, তাৎক্ষণিক ও নিরাপদে রেমিট্যান্স পাঠাতে পারায় প্রবাসীদের কাছে দিন দিন আরও জনপ্রিয় হচ্ছে বিকাশের রেমিট্যান্স সেবা। এবছরের আগস্টে এমএফএসের মাধ্যমে ১১শ কোটি টাকারও বেশি রেমিটেন্স পাঠিয়েছেন প্রবাসীরা, মাসভিত্তিতে যা গত ৫ বছরের মধ্যে সর্বোচ্চ। এর সিংহভাগই এসেছে বিকাশে।

বিকাশর মাধ্যমে এই বছরের আগস্টে আসা রেমিটেন্স গত বছরের আগস্ট মাসের তুলনায় ১১০ শতাংশ বেশি। যার প্রভাব লক্ষ্য করা গেছে দেশে আসা মোট রেমিট্যান্স প্রবাহের উপরও।

দেশের অর্থনীতির অন্যতম লাইফলাইন হিসেবে বিবেচিত প্রবাসীদের কষ্টার্জিত রেমিট্যান্স দেশের বৈদেশিক মুদ্রার প্রবাহকে গতিশীল করে রিজার্ভকে শক্তিশালী করছে, যা জাতীয় অর্থনীতিতে স্থিতিশীলতা বজায় রাখতে সাহায্য করে। সে লক্ষ্যে, প্রবাসীদের জন্য রেমিট্যান্স পাঠানোর একটি শক্তিশালী ইকোসিস্টেম তৈরি করেছে বিকাশ। বর্তমানে, বিশ্বব্যাপী ১৩০টিরও বেশি দেশ থেকে শতাধিক আন্তর্জাতিক মানি ট্রান্সফার অপারেটর (এমটিও) এর মাধ্যমে রেমিটেন্স পাঠাতে পারছেন প্রবাসীরা যা দেশের ২৫টি শীর্ষ বাণিজ্যিক ব্যাংকে নিষ্পত্তির মাধ্যমে নিমেষেই পৌঁছে যাচ্ছে প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্টে।

বিকাশে রেমিট্যান্স পাঠানো বা গ্রহণ করা যায় যেকোনো সময় যেকোনো জায়গায়। এক্ষেত্রে বার বার ব্যাংকে যাওয়ার প্রয়োজনও নেই। এছাড়া, বিকাশ অ্যাকাউন্ট থেকেই রেমিটেন্সের অর্থ দিয়ে বিভিন্ন ধরনের পণ্য ও সেবার পেমেন্ট, গ্যাস-বিদ্যুৎ-পানির মতো ইউটিলিটি সেবার বিল পরিশোধ, সেন্ড মানি, মোবাইল রিচার্জ, শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি সেবার ফি পরিশোধ, অনুদান প্রদানসহ অসংখ্য সেবা ঘরে বসেই নিতে পারছেন প্রবাসীর স্বজনরা।

সহজ, তাৎক্ষণিক ও নিরাপদে রেমিট্যান্স পাঠানোর সুবিধার পাশাপাশি বিকাশে এখন রেমিটেন্সের টাকা ক্যাশ আউট করার খরচও কমেছে। দেশজুড়ে ১৯টি শীর্ষ বাণিজ্যিক ব্যাংকের প্রায় আড়াই হাজার এটিএম বুথ থেকে বিকাশ অ্যাপ দিয়ে বা *২৪৭# ডায়াল করে হাজারে মাত্র ৭টাকা চার্জে ক্যাশ আউট করতে পারছেন প্রবাসীর স্বজনরা। এছাড়াও, বৈধপথে রেমিট্যান্স পাঠাতে প্রবাসীদের সচেতন ও উদ্বুদ্ধ করতে নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে প্রায়শই বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার নিয়ে আসছে বিকাশ।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

সাউথইস্ট ব্যাংকের প্রয়াত প্রায়োরিটি গ্রাহকের জীবন বীমার চেক হস্তান্তর

Published

on

পুঁজিবাজার

সাউথইস্ট ব্যাংক পিএলসি ‘এস্টিম ডিপিএস’ একাউন্টের বিপরীতে প্রয়াত প্রায়োরিটি গ্রাহকের পরিবারের কাছে ৫ লক্ষ টাকার একটি জীবন বীমা চেক হস্তান্তর করেছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সাউথইস্ট ব্যাংক পিএলসির প্রধান কার্যালয়ে এ চেক হস্তান্তর করেন ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন মো. ছাদেক হোসাইন। মদনপুর শাখার প্রয়াত এস্টিম ডিপিএস গ্রাহক মো. কাইয়ূম খানের পরিবারের মনোনীত সদস্যের নিকট চেক হস্তান্তর করা হয়।

গ্রাহক সেবার উৎকর্ষ সাধনে প্রায়োরিটি গ্রাহকদের বিশেষ ব্যাংকিং পরিষেবা প্রদানের লক্ষ্যে ২০১৭ সালের ৪ মার্চ সাউথইস্ট ব্যাংক প্রায়োরিটি ব্যাংকিং সার্ভিস এস্টিম যাত্রা শুরু করে। এস্টিম গ্রাহকদের জন্য সঞ্চয়ী হিসাব, চলতি হিসাব, স্থায়ী মেয়াদ ভিত্তিক আমানত এবং মাসিক সঞ্চয়ী প্রিমিয়াম স্কিম চালু করেছে যেখানে গ্রাহকদের জন্য রয়েছে ৫ লক্ষ টাকার জীবন বীমা সুবিধা। ইতোমধ্যে দশ হাজার এর অধিক এস্টিম ডিপিএস গ্রাহকের মধ্যে কয়েক জন প্রয়াত গ্রাহকের পরিবারের কাছে ৫ লক্ষ টাকার জীবন বীমা সুবিধা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে ব্যাংকের অনান্য নির্বাহী ও প্রায়োরেটি ব্যংকিং ডিভিশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

রূপালী ব্যাংকের ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

Published

on

পুঁজিবাজার

সরকারি মালিকানাধীন রূপালী ব্যাংক পিএলসির ব্যবসায়িক পর্যালোচনা সভা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দিলকুশাস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) পারসুমা আলম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক হাসান তানভীর। এতে সভাপতিত্ব করেন উপব্যবস্থাপনা পরিচালক মো. হারুনুর রশীদ।

অনুষ্ঠানে ব্যাংকের মহাব্যবস্থাপক মো. ইকবাল হোসেন খাঁ, মোহাম্মদ শাহেদুর রহমান, শিকদার ফারুক ই আজম, মোহাম্মদ শাহজাহান চৌধুরী, মো. ইসমাইল হোসেন শেখ, মোহাম্মদ সাফায়েত হোসেন, কমল ভট্টাচার্য, মো. মইন উদ্দিন মাসুদ, মো. আমির হোসেন, আব্দুল্লাহ আল মাহমুদ, মো. নোমান মিয়া, সালামুন নেছা, তানভীর হাসনাইন মঈন, আবু নাসের মো. মাসুদ, রোকনুজ্জামান, মো. আবুল হাসান ও এস এম দিদারুল ইসলাম উপস্থিত ছিলেন।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

কলসিন্দুরের ‘দ্য আনবিটেন গার্লস’দের পাশে আইএফআইসি ব্যাংক

Published

on

পুঁজিবাজার

বাংলাদেশের সীমান্তবর্তী ছোট্ট একটি গ্রাম কলসিন্দুর। গ্রামটিতে গত কয়েক বছর ধরে ফুটবল খেলার চমৎকার গল্প তৈরি হচ্ছে। এখানে জন্ম নেওয়া ‘দ্য আনবিটেন গার্লস’ নামক নারী ফুটবলারদের একটি দল নানা প্রতিকুলতা পেরিয়ে ফুটবলে নিজেদের দূর্দান্ত প্রতিভা দেখাচ্ছে। এই তরুণীরা অনূর্ধ্ব ১২, ১৪ ও ১৭ ক্যাটাগরিতে দেশের সীমানা ছাড়িয়ে আন্তর্জাতিক পর্যায়ে নিজেদের কৃতিত্ব প্রমাণ করেছে।

কলসিন্দুর সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এখন তরুণী ফুটবলারদের প্রশিক্ষণের কেন্দ্রবিন্দু। বিদ্যালয়টির শিক্ষা ও প্রশিক্ষণ কার্যক্রম আকর্ষণ করছে আশেপাশের গ্রামের নারী শিক্ষার্থীদেরও। নারীর এই অগ্রযাত্রাকে সমর্থন দিতে এবং আরো উৎসাহিত করতে কলসিন্দুর সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশে দাড়িয়েছে দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসি।

সম্প্রতি ২ অক্টোবর বিদ্যালয়টির নারী শিক্ষার্থীদের মাঝে ফুটবল খেলার বিভিন্ন প্রশিক্ষণ সামগ্রী প্রদান করেছে ব্যাংকটি।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল হাশিম, কোচ জুয়েল মিয়া ও অন্যান্য শিক্ষকমন্ডলীর উপস্থিতিতে জার্সি, বুট, মোজা, নি-ক্যাপ, ফার্স্টএইড বক্স, ফুটবলসহ বিভিন্ন প্রয়োজনীয় প্রশিক্ষণ সরঞ্জামাদি নারী প্রশিক্ষণার্থীর হাতে তুলে দেন আইএফআইসি ব্যাংকের হেড অব সেন্ট্রালাইজড রিটেইল মার্কেটিং ফারিহা হায়দার, ময়মনসিংহ শাখার ব্যবস্থাপক আমান উল্লাহ খান এবং ব্যাংকের অন্যান্য কর্মকর্তাগণ।

নারী ফুটবলারদের জন্য আইএফআইসি ব্যাংকের এই উদ্যোগ ফুটবলারদের খেলার প্রতি আগ্রহ ও আত্মবিশ্বাস তৈরিতে সহায়তা করবে।

আইএফআইসি ব্যাংকের এই প্রয়াস কলসিন্দুরের সাহসী নারীদের ফুটবল মাঠে নিজেদের পরিচিতি আরো দৃঢ় করে দেশের এবং বিশ্বের মঞ্চে গৌরবের পতাকা উড়াতে সক্ষম করবে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

এবি ইন্টারন্যাশনাল ফাইন্যান্স লিমিটেড হংকং’র এজিএম অনুষ্ঠিত

Published

on

পুঁজিবাজার

এবি ইন্টারন্যাশনাল ফাইন্যান্স লিমিটেড, হংকং, সাবসিডিয়ারি অব এবি ব্যাংক পিএলসির ২৯তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) হংকংয়ের কাউলুন ওয়েস্ট, সিম শা সুই, ক্যান্টন রোডস্থ সিলভারকর্ড টাওয়ারের বোর্ড রুমে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন বোর্ডের চেয়ারম্যান তারিক আফজাল। এসময় উপস্থিত ছিলেন এবিআইএফএলর সিইও তাইসির রহমান সিদ্দিকী।

একইসাথে ডিজিটাল প্ল্যাটফর্মেও পরিচালিত এ সভায় বোর্ডের পরিচালকবৃন্দ ব্যারিস্টার খায়রুল আলম চৌধুরী, শফিকুল আলম, কে.এম.মহিউদ্দিন আহমেদ এবং এম.এন আজিম অংশগ্রহণ করেন। এসময় রিয়াজুল ইসলাম ব্যাংকের প্রতিনিধি হিসেবে সভায় যোগদান করেন।

সভায় নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন-২০২৩ গৃহীত হয়। এছাড়াও, ২০২৪ সালের জন্য বিধিবদ্ধ নিরীক্ষক হিসেবে গ্লোবাল ভিশন সিপিএ লিমিটেডকে পুনঃনিয়োগ দেয়া হয়েছে। এসময় সর্বসম্মতিক্রমে ২০২৩ সালের সমাপ্ত বছরের জন্য ক্যাশ ডিভিডেন্ড অনুমোদন করা হয়।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবসায় পর্যালোচনা সভা

Published

on

পুঁজিবাজার

সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসির ব্যবসায় পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) ব্যাংকের প্রধান
কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) মুহাম্মদ ফোরকানুল্লাহ। এ সময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবদুল হান্নান খান, ব্যাংকের এমডিএস ও ইনভেস্টমেন্ট উইংয়ের প্রধান মো. নাজমুস সায়াদাতসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় ভার্চুয়ালি যুক্ত ছিলেন ব্যাংকের সকল শাখা ও জোনাল অফিসের কর্মকর্তাবৃন্দ।

এসময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) মুহাম্মদ ফোরকানুল্লাহ পরিবর্তিত পরিস্থিতিতে সঠিক তারল্য ব্যবস্থাপনার মাধ্যমে ব্যাংককে গতিশীল করার বিষয়ে শাখা ব্যবস্থাপকদের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

নির্বিঘ্ন গ্রাহক সেবা প্রদানে সবাইকে আন্তরিক ও ধৈর্যশীল হওয়ার আহ্বান জানান ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবদুল হান্নান খান।

বিনিয়োগ ব্যবস্থাপনা নিয়ে বিস্তারিত আলোচনা করে মো. নাজমুস সায়াদাত সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে ব্যাংককে এগিয়ে নেয়ার আহ্বান জানান।

রিকভারি ও ওভারডিও থেকে আদায় বাড়ানোর উপর গুরুত্বারোপ করেন এসএএমডি এর প্রধান মোহাম্মদ মিজানুল কবির ।

সভায় শাখা ব্যবস্থাপকগণ তাদের মূল্যবান মতামত প্রদান করেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার9 hours ago

পুঁজিবাজারের উন্নয়নে প্রধান উপদেষ্টাকে স্মারকলিপি দেবে বিনিয়োগকারীরা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের অস্থির পুঁজিবাজারে স্থিতিশীলতা ফেরাতে এবং বিনিয়োগকারীদের পুঁজি রক্ষায় প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা করেছেন সাধারণ...

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার11 hours ago

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ২৮ সেপ্টেম্বর জনপ্রিয় অনলাইন বিজনেস পোর্টাল অর্থসংবাদে প্রকাশিত ‘বিএটিবিসির সিএসআরের অর্থ লোপাট, জড়িতরা চাকরিচ্যুত’...

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার15 hours ago

ডিবিএইচ ফাইন্যান্সের আয় বেড়েছে

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত...

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার19 hours ago

ইউনিয়ন ইন্স্যুরেন্সের শেয়ারদর কমেছে ২২ শতাংশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সমাপ্ত সপ্তাহে (১৩ অক্টোবর-১৭ অক্টোবর) দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন হওয়া ৩৯৬...

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার19 hours ago

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্সের শেয়ারদর বেড়েছে ২৫ শতাংশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (১৩ অক্টোবর-১৭ অক্টোবর) দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন হওয়া ৩৯৬...

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার20 hours ago

সাপ্তাহিক লেনদেনের শীর্ষে অগ্নি সিস্টেমস

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (১৩ অক্টোবর-১৭ অক্টোবর) দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৬ কোম্পানির শেয়ার...

অ্যাপেক্স ফুডসের লভ্যাংশ ঘোষণা অ্যাপেক্স ফুডসের লভ্যাংশ ঘোষণা
পুঁজিবাজার20 hours ago

এপেক্স ফুডসের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি এপেক্স...

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার2 days ago

ডিএসইর বাজার মূলধন কমলো ৫ হাজার কোটি টাকা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সব সূচকের পতনের মধ্য দিয়ে লেনদেন হয়েছে। সেই...

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার2 days ago

তিন হাজার কোটি টাকার ‘সভরেন গ্যারান্টি’ পাচ্ছে আইসিবি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন রাষ্ট্রায়াত্ব বিনিয়োগ প্রতিষ্ঠান ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশকে (আইসিবি) ৩ হাজার কোটি টাকার ‘সভরেন গ্যারান্টি’ দেওয়ার...

পুঁজিবাজার পুঁজিবাজার
পুঁজিবাজার2 days ago

পুঁজিবাজারের আরও দুই ব্যাংক পাচ্ছে সাড়ে ৫০০ কোটি টাকা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন ঋণ জালিয়াতি ও নানান অনিয়োমের কারণে দুর্বল হয়ে পড়া ব্যাংকগুলোকে তারল্য গ্যারান্টি দিচ্ছে কেন্দ্রীয় ব্যাংক।...

Advertisement
Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

পুঁজিবাজার
রাজনীতি6 hours ago

অক্ষম হলে সরকারকে ক্ষমতা ছেড়ে দিতে বললেন নুর

পুঁজিবাজার
সারাদেশ7 hours ago

চাঁদপুরে ইলিশ শিকার করায় ২২ জেলে আটক

পুঁজিবাজার
জাতীয়7 hours ago

তথ্যের অবাধ প্রবাহ নিশ্চিত করতে হবে: পরিবেশ উপদেষ্টা

পুঁজিবাজার
অন্যান্য7 hours ago

বসুন্ধরায় চাকরির সুযোগ, পাবেন প্রভিডেন্ট ফান্ড

পুঁজিবাজার
রাজনীতি8 hours ago

জাতীয় পার্টিকে যে কারণে ডাকছে না অন্তর্বর্তী সরকার

পুঁজিবাজার
ক্যাম্পাস টু ক্যারিয়ার8 hours ago

জাবিতে বিলুপ্ত গণরুম, সিট পেল নবীন শিক্ষার্থীরা

পুঁজিবাজার
রাজধানী8 hours ago

রাজধানীর হাতিরঝিল ও বংশাল থানায় নতুন ওসি

পুঁজিবাজার
রাজনীতি9 hours ago

প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠক শেষে যা বললেন পার্থ

পুঁজিবাজার
পুঁজিবাজার9 hours ago

পুঁজিবাজারের উন্নয়নে প্রধান উপদেষ্টাকে স্মারকলিপি দেবে বিনিয়োগকারীরা

পুঁজিবাজার
অর্থনীতি10 hours ago

দেশের ইতিহাসে স্বর্ণের সর্বোচ্চ দাম

পুঁজিবাজার
জাতীয়10 hours ago

নির্বাচন কমিশন পুনর্গঠনে শিগগিরই সার্চ কমিটি: মাহফুজ আলম

পুঁজিবাজার
সারাদেশ10 hours ago

দেনমোহর শোধ না করেই দ্বিতীয় বিয়ে, প্রথম স্ত্রীর হামলা

পুঁজিবাজার
সারাদেশ10 hours ago

ডেঙ্গুতে আরও ৪ মৃত্যু, শনাক্ত ১১২১

পুঁজিবাজার
রাজনীতি10 hours ago

আওয়ামী লীগকে নিষিদ্ধ করার দাবি এলডিপির

পুঁজিবাজার
আইন-আদালত11 hours ago

ষোড়শ সংশোধনী নিয়ে রিভিউ আবেদনের শুনানি রোববার

পুঁজিবাজার
অর্থনীতি11 hours ago

দেশে রাশিয়ার গম রপ্তানি বেড়েছে ১২ শতাংশ

পুঁজিবাজার
পুঁজিবাজার11 hours ago

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

পুঁজিবাজার
অর্থনীতি12 hours ago

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কর্মকর্তাদের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন শ্রম উপদেষ্টা

পুঁজিবাজার
অর্থনীতি12 hours ago

জলবায়ু পরিবর্তনের কারণে ডিমের উৎপাদন কমেছে: মৎস্য উপদেষ্টা

পুঁজিবাজার
জাতীয়12 hours ago

সড়ক ছাড়লো আউটসোর্সিং কর্মীরা, দিলেন আল্টিমেটাম

পুঁজিবাজার
জাতীয়13 hours ago

বন্যার কারণে নিত্যপণ্যে প্রভাব পড়েছে: ত্রাণ উপদেষ্টা

পুঁজিবাজার
অর্থনীতি13 hours ago

এসএমই খাতের উন্নয়নে প্রয়োজন আন্তর্জাতিকমানের নীতিমালা

পুঁজিবাজার
অর্থনীতি13 hours ago

অনলাইনে আয়কর রিটার্ন দাখিল করবেন যেভাবে 

পুঁজিবাজার
আন্তর্জাতিক13 hours ago

বিশ্ববাজারে স্বর্ণের দামে রেকর্ড

পুঁজিবাজার
রাজনীতি13 hours ago

বৈষম্যহীন মানবিক বাংলাদেশ গড়তে চাই: জামায়াত আমির

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১