Connect with us

কর্পোরেট সংবাদ

এসবিএসি ব্যাংক ও এলিটবাজের মধ্যে কর্পোরেট চুক্তি

Published

on

ইসলামী ব্যাংক

এসবিএসি ব্যাংক পিএলসি এবং এলিটবাজের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এসবিএসি ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং ডিভিশনের প্রধান মোহাম্মদ শফিউল আজম এবং এলিটবাজের ম্যানেজিং ডিরেক্টর মোঃ আবু তালেব নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

ব্যাংকের কার্ড ডিভিশনের প্রধান মোঃ শরীফ আল কাশেম, আইসিটি ডিভিশনের প্রধান আবিদ হোসেন, এলিটবাজের সিনিয়র ম্যানেজার (বিক্রয় ও বিপণন) মোহাম্মদ সিফাত সালেকিন প্রমুখ উপস্থিত ছিলেন।

চুক্তির অধীনে এলিটবাজ এসবিএসি ব্যাংককে প্রমোশনাল বাল্ক এসএমএসহ সংশ্লিষ্ট ডিজিটাল সেবা প্রদান করবে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

আইসিএসবি অ্যাওয়ার্ড পেল এডিএন টেলিকম

Published

on

ইসলামী ব্যাংক

কর্পোরেট সুশাসনের জন্য একাদশ ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি) ন্যাশনাল অ্যাওয়ার্ড পেয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত এডিএন টেলিকম। শনিবার (৫ অক্টোবর) রাতে রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে আয়োজিত এক অনুষ্ঠানে আইসিএসবির সিলভার অ্যাওয়ার্ড গ্রহণ করে কোম্পানিটি।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক হেনরি হিলটন ও কোম্পানির সেক্রেটারি মো. মনির হোসেন অন্তর্বর্তী সরকারের অর্থ, বাণিজ্য, বিজ্ঞান ও প্রযুক্তি উপদেষ্টা সালেহউদ্দিন আহমেদের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অন্তর্বর্তী সরকারের অর্থ ও বাণিজ্য উপদেষ্টা সালেহউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন বাণিজ্য সচিব মোহাম্মদ সেলিম উদ্দিন, এনবিআর চেয়ারম্যান মো. আবদুর রহমান, অর্থসচিব মো. খায়েরুজ্জামান মজুমদার প্রমুখ।

ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনলজি ক্যাটাগরিতে এডিএন টেলিকম লিমিটেড সিলভার অ্যাওয়ার্ড অর্জন করেছে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ

Published

on

ইসলামী ব্যাংক

বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ডসের দ্বিতীয় সংস্করণের ২টি ক্যাটেগরিতে ৩টি পুরস্কার জিতে নিয়েছে দেশের বৃহত্তম মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ। ডিজিটাল যুগে রিটেইল খাতের আধুনিকায়নে গুরুত্বপূর্ণ অবদান রাখা প্রতিষ্ঠান ও উদ্যোগগুলোকে স্বীকৃতি দিতেই বাংলাদেশ রিটেইল ফোরাম ও বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এই সম্মাননা দেয়ার আয়োজন করেছে।

এই অ্যাওয়ার্ডের ‘বেস্ট ইনোভেশন ইন রিটেইল পেমেন্ট সল্যুশন’ ক্যাটাগরিতে ‘বিকাশ পেমেন্ট থ্রু ভিসা’ সেবা এবং ‘বেস্ট অ্যাকুইজিশন স্ট্র্যাটেজি ফর রিটেইল’ ক্যাটাগরিতে ‘বিকাশ মেক পেমেন্ট’ সেবা সেরা নির্বাচিত হয়েছে। এছাড়া, ‘বেস্ট ইনোভেশন ইন রিটেইল পেমেন্ট সল্যুশন’ ক্যাটাগরিতে ‘বিকাশ পে লেটার’ সেবা ‘অনারেবল মেনশন’ পেয়েছে। বিকাশের পক্ষ থেকে ঊর্ধ্বতন কর্মকর্তারা সম্মাননাগুলো গ্রহণ করেন।

উল্লেখ্য, বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ডসের এই আয়োজনে ৩৩টি বিজয়ী ও ১৭টি অনারেবল মেনশন পাওয়া উদ্যোগকে সম্মাননা দেয়া হয়।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের এজিএম অনুষ্ঠিত

Published

on

ইসলামী ব্যাংক

ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের ২০২৩-২০২৪ অর্থবছরের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ অক্টোবর) রাজধানীর বারিধারা কূটনৈতিক জোনের একটি হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রতিষ্ঠানটির গত অর্থবছরের কর্মকাণ্ড পর্যালোচনা এবং আগামী বছরের কৌশলগত পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।

আইএইচএফের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মো. আদনান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় সংস্থার চেয়ারম্যান বশিরা হারুন স্বাগত বক্তব্যে বলেন, “গত ১৪ বছরে এই প্রতিষ্ঠানটির যে অগ্রগতি আমি প্রত্যক্ষ করেছি তা সত্যিই চমৎকার। আমাদের সব সহযোগী, উপদেষ্টা এবং শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানাই, যারা সবসময় পাশে থেকেছেন।”

এছাড়াও, উপদেষ্টা বোর্ডের চেয়ারম্যান মি. রেজওয়ান রহমান এবং নির্বাহী বোর্ড সদস্য মি. আহমেদ আতিফুর রহমান তাদের মূল্যবান অভিজ্ঞতা ও অনুভূতি প্রকাশ করেন এবং আইএইচএফের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

সভায় বার্ষিক ম্যাগাজিন প্রকাশ করা হয়, যেখানে গত এক বছরে আইএইচএফের উল্লেখযোগ্য প্রকল্প এবং অর্জনগুলোর বিস্তারিত তুলে ধরা হয়েছে।

পাশাপাশি, নতুন উদ্যোগ “আমার ব্যাগ” চালু করা হয়েছে, যা দেশের সবচেয়ে দুর্গম অঞ্চলের নারীদের জন্য একটি গুরুত্বপূর্ণ ক্যাম্পেইন। এই ব্যাগে নারীদের মৌলিক স্বাস্থ্য ও পরিচ্ছন্নতার জন্য প্রয়োজনীয় সামগ্রী এবং কিটস অন্তর্ভুক্ত রয়েছে, যা তাদের স্বাস্থ্য সুরক্ষায় সহায়তা করবে।

বার্ষিক সাধারণ সভায় (এজিএম) আইএইচএফের পাশে থাকার জন্য বিভিন্ন সহযোগী সংস্থার হাতে প্রশংসা সনদ তুলে দেওয়া হয়। একই সাথে, গত অর্থবছরের কার্যক্রম পর্যালোচনা এবং আগামী বছরের কৌশলগত পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

স্টার্টআপ খাতে ৫০ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে এনকেভিসি

Published

on

ইসলামী ব্যাংক

২০২৫ সালের মধ্যে নকে ভেঞ্চার ক্যাপিটালের (এনকেভিসি) ৫০ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে, যা দেশের স্টার্টআপ ইকোসিস্টেমে ব্যাপক প্রভাব ফেলবে এবং নতুন নতুন উদ্যোক্তাদের জন্য বড় সুযোগ সৃষ্টি করবে বলে জানিয়েছে এনকেভিসির প্রেসিডেন্ট জন শাখাওয়াত চৌধুরী।

গতকাল শনবিার ( ৫ অক্টোবর) সন্ধ্যায় ঢাকায় এনকে ভেঞ্চার ক্যাপিটালের (এনকেভিসি) প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত নেক্সাস মিটআপে তিনি এ তথ্য জানান। এনকেভিসির প্রেসিডেন্ট জন শাখাওয়াত চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ মিটআপে বাংলাদেশে স্টার্টআপ খাতে বড় ধরনের বিনিয়োগের পরিকল্পনা ঘোষণা করা হয়।

ইসলামী ব্যাংক

অনুষ্ঠানে অংশগ্রহণকারী বিশিষ্ট অতিথিদের মধ্যে ছিলেন চালডালের প্রধান অপারেশন অফিসার, বিএসআরএম গ্রুপের কর্পোরেট অ্যাফেয়ার্সের প্রধান, ইডকলের সাবেক প্রধান নির্বাহী, বাংলাদেশ হাই টেক পার্ক কর্তৃপক্ষ এবং ওয়ার্ল্ড ব্যাংক প্রকল্পের প্রধান পরামর্শক, সাউথ বাংলা এগ্রিকালচার ও কমার্স ব্যাংকের উচ্চপদস্থ কর্মকর্তা, পেন্টা গ্লোবাল লিমিটেডের চেয়ারম্যান, এইচটুও গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, স্টিডফাস্ট কুরিয়ারের প্রধান নির্বাহী, গোয়ারা লিমিটেডের প্রধান নির্বাহী এবং লিভিংটেক্স, যান্ত্রিক, পেইন্টিং মার্কেটপ্লেস আকিবুকি ও লুমসর সহ-প্রতিষ্ঠাতারা। নতুন উদ্যোক্তারাও এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং তাদের ব্যবসায়িক ধারণা ও অভিজ্ঞতা নিয়ে আলোচনা করেন।

এছাড়া, এনকেভিসি ও এনকেসফটের কর্মকর্তা এবং বিশিষ্ট সাংবাদিকরাও উপস্থিত ছিলেন। নেটওয়ার্কিং ও অভিজ্ঞতা বিনিময়ের এই প্ল্যাটফর্মটি উদ্যোক্তা ও বিনিয়োগকারীদের মধ্যে সম্পর্ক উন্নত করার পাশাপাশি স্টার্টআপ ইকোসিস্টেমের উন্নয়নেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

অনুষ্ঠানে স্টার্টআপ খাতের বিভিন্ন নীতিমালা নিয়েও আলোচনা করা হয়, যা বাংলাদেশে উদ্যোক্তা পরিবেশকে আরও কার্যকর ও সহায়ক করে তুলতে সহায়ক হবে। নেক্সাস মিটআপের সার্বিক সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন এনকেভিসি এর ভাইস প্রেসিডেন্ট মীর হাসিব মাহমুদ।

অনুষ্ঠানে এনকেভিসির পোর্টফলিও স্টার্টআপ স্যাস কর্পোরেশনের ভিআইপি ট্যাপ প্রোডাক্ট উদ্বোধন করেন এনকেভিসির প্রেসিডেন্ট জন শাখাওয়াত চৌধুরী। ভিআইপি ট্যাপ এনএফটির মাধ্যমে স্মার্ট বিজনেজ কার্ড হিসেবে কাজ করবে। অনুষ্ঠানে তিনি কেক কেটে এই নতুন প্রোডাক্টের সূচনা করেন।

নেক্সাস মিটআপ এনকেভিসির স্টার্টআপ খাতের জন্য একটি মাইলফলক হিসেবে বিবেচিত হচ্ছে, যেখানে বিনিয়োগকারীদের দৃষ্টিভঙ্গি ও ভবিষ্যৎ পরিকল্পনার মাধ্যমে নতুন উদ্যোগগুলিকে আরও শক্তিশালী করার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

চতুর্থ বারের মতো ক্যান্টন ফেয়ারে অংশ নিচ্ছে ওয়ালটন

Published

on

ইসলামী ব্যাংক

গ্লোবাল ব্র্যান্ড ওয়ালটন চতুর্থ বারের মতো অংশ নিচ্ছে বিশ্বের অন্যতম সর্ববৃহৎ ইলেকট্রনিক্স পণ্যমেলা হিসেবে পরিচিত ‘চায়না ইমপোর্ট এ্যান্ড এক্সপোর্ট ফেয়ার’-এ যা ক্যান্টন ফেয়ার নামে সারা বিশ্বে সুপরিচিত। চীনের ঐতিহ্যবাহী এবং সারা বিশ্বের অন্যতম মর্যাদাপূর্ণ এই ট্রেড শোতে এবারও সর্বাধুনিক প্রযুক্তির ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য প্রদর্শন করবে ওয়ালটন।

চীনের গুয়াংজুতে আগামী ১৫ অক্টোবর থেকে শুরু হচ্ছে ১৩৬তম চায়না ইমপোর্ট এ্যান্ড এক্সপোর্ট ফেয়ার। দেশটির বাণিজ্য মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে ৬৭ বছর ধরে অনুষ্ঠিত হয়ে আসছে এই মেগা ইভেন্ট। মোট তিনটি ধাপে নভেম্বরের ৪ তারিখ পর্যন্ত চলবে এই মেলা। অক্টোবরের মেলার প্রথম ধাপ ১৫ তারিখ থেকে শুরু হয়ে চলবে ১৯ তারিখ পর্যন্ত।

যেখানে বিশ্বের নামকরা প্রযুক্তি জায়ান্টগণ ইলেকট্রনিক্স অ্যান্ড হাউজহোল্ড ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস, লাইটিং ইক্যুইপমেন্ট, ভেহিকেলস অ্যান্ড স্পেয়ার পার্টস, মেশিনারি এবং হার্ডওয়্যার অ্যান্ড টুলস পণ্য প্রদর্শন করবে। ইলেকট্রনিক্স অ্যান্ড হাউজহোল্ড ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ক্যাটাগরিতে বিশ্বের অন্যতম এই বৃহৎ মেলায় চতুর্থ বার অংশ নিচ্ছে গ্লোবাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন।

জানা গেছে, ক্যান্টন ফেয়ারের আন্তর্জাতিক অঙ্গনে স্থাপন করা হয়েছে ওয়ালটনের মেগা প্যাভিলিয়ন। ক্যান্টন ফেয়ারের প্রথম ধাপের ৫ দিনব্যাপী মেলায় প্রদর্শিত হবে ওয়ালটন ব্র্যান্ডের আন্তর্জাতিকমানের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্যসমূহ। এর মধ্যে রয়েছে বিশ্বের লেটেস্ট প্রযুক্তিতে তৈরি ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী অত্যাধুনিক ফিচারের রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ফ্যান, ব্যাটারি, কম্পিউটার মনিটর, ল্যাপটপ, টিভি ও মোবাইলের মাদারবোর্ড বা পিসিবিএ ইত্যাদি। মেলায় আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্ট বা এআই ফিচারযুক্ত নানান পণ্য প্রদর্শন করবে ওয়ালটন।

ওয়ালটনের গ্লোবাল বিজনেস শাখার ভাইস-প্রেসিডেন্ট এবং ক্যান্টন ফেয়ারে ওয়ালটন প্যাভিলিয়নের প্রধান সমন্বয়ক আব্দুর রউফ জানান, অন্যতম সেরা গ্লোবাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন ইউরোপ আমেরিকাসহ বিশ্বের প্রধান প্রধান পণ্যমেলায় নিয়মিত অংশ নিচ্ছে। ক্যান্টন ফেয়ার হচ্ছে বিশ্বের অন্যতম শীর্ষ ট্রেড প্ল্যাটফর্ম। প্রায় প্রতিটি দেশ থেকেই ছোট-বড় মিলিয়ে কয়েক লাখ ব্যবসায়ী ও ক্রেতা আসেন এখানে। চলতি বছরসহ মোট চারবার বিশ্বের অন্যতম সর্ববৃহৎ এই পণ্যমেলায় ওয়ালটন অংশ নিচ্ছে। প্রতিবারই উচ্চমানের সর্বাধুনিক প্রযুক্তির পণ্য দিয়ে বৈশ্বিক ক্রেতাদের ব্যাপক প্রশংসা কুঁড়িয়েছে ওয়ালটন। তার প্রত্যাশা, পূর্বের মতো এবারও ক্যান্টন ফেয়ারে শতভাগ সাফল্য অর্জন করবে ওয়ালটন।

জানা গেছে, ক্যান্টন ফেয়ারে আগত ক্রেতা-দর্শনার্থীদের নজর কাড়তে চীন, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, ইউরোপ, আফ্রিকা, মধ্যপ্রাচ্য, ভারত, নেপাল, ভুটানসহ বিভিন্ন দেশে চালানো হচ্ছে ব্যাপক প্রচারণা। ওইসব অঞ্চলে নিয়োজিত ওয়ালটনের পরিবেশক এবং প্রতিনিধিদের মাধ্যমে সংশ্লিষ্ট দেশের যেসব ক্রেতা ক্যান্টন ফেয়ারে যাবেন তাদেরকে ওয়ালটন প্যাভিলিয়নে আমন্ত্রণ জানানো হয়েছে। সব মিলিয়ে এবারও ক্যান্টন ফেয়ারে ওয়ালটন দারুণ সাড়া ফেলবে বলে আশাবাদী সংশ্লিষ্টরা।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

ইসলামী ব্যাংক ইসলামী ব্যাংক
পুঁজিবাজার8 hours ago

ইসলামী ব্যাংকের ৮২ শতাংশ শেয়ার জব্দ, লেনদেনযোগ্য ১১ শতাংশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) নির্দেশে এস আলম গ্রুপের মালিকানায় থাকা...

অ্যাপেক্স ফুডসের লভ্যাংশ ঘোষণা অ্যাপেক্স ফুডসের লভ্যাংশ ঘোষণা
পুঁজিবাজার8 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো এপেক্স ফুড

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত এপেক্স ফুড লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ১৭ অক্টোবর বিকাল ৩টায়...

ইসলামী ব্যাংক ইসলামী ব্যাংক
পুঁজিবাজার9 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো এপেক্স স্পিনিং

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত এপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং মিলস লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ১৭...

Tosrifa Industries Tosrifa Industries
পুঁজিবাজার9 hours ago

তসরিফা ইন্ডাস্ট্রিজের সর্বোচ্চ দরপতন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৪০০টি কোম্পানির...

ইসলামী ব্যাংক ইসলামী ব্যাংক
পুঁজিবাজার9 hours ago

দর বৃদ্ধির শীর্ষে খান ব্রাদার্স

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৪০০ কোম্পানির...

ইসলামী ব্যাংক ইসলামী ব্যাংক
পুঁজিবাজার10 hours ago

লেনদেনের শীর্ষে ব্র্যাক ব্যাংক

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৪০০টি কোম্পানির শেয়ার ও ইউনিট...

ইসলামী ব্যাংক ইসলামী ব্যাংক
পুঁজিবাজার10 hours ago

শেয়ারবাজারে লেনদেন আরও কমলো

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের তৃতীয় কর্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) মূল্য সূচকের পতনে লেনদেন শেষ হয়েছে। সেই সঙ্গে...

ইসলামী ব্যাংক ইসলামী ব্যাংক
পুঁজিবাজার11 hours ago

রাইট শেয়ার পেলো ন্যাশনাল টি’র বিনিয়োগকারীরা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ন্যাশনাল টি কোম্পানির রাইট শেয়ার পেলো বিনিয়োগকারীরা। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ...

ইসলামী ব্যাংক ইসলামী ব্যাংক
পুঁজিবাজার12 hours ago

মেঘনা, সিটি ও পিএইচপি গ্রুপের কোম্পানি পুঁজিবাজারে আনার উদ্যোগ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) সঙ্গে মেঘনা গ্রুপ, সিটি গ্রুপ ও পিএইচপি গ্রুপের শীর্ষ...

ইসলামী ব্যাংক ইসলামী ব্যাংক
পুঁজিবাজার13 hours ago

লাফার্জ হোলসিমের নাম সংশোধনে সম্মতি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারের তালিকাভুক্ত সিমেন্ট খাতের কোম্পানি লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেডের নাম ও ট্রেডিং কোড সংশোধনে সম্মতি...

Advertisement
Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

ইসলামী ব্যাংক
ক্যাম্পাস টু ক্যারিয়ার29 mins ago

ইবিতে শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ তদন্তে ৫ সদস্যের কমিটি গঠন

ইসলামী ব্যাংক
অর্থনীতি51 mins ago

চটপটির দোকানে ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের ঋণ ২৩৪ কোটি টাকা

ইসলামী ব্যাংক
অর্থনীতি1 hour ago

ভল্টে উপচে পড়ছে টাকা, ট্রাকভর্তি হয়ে ফিরছে বাংলাদেশ ব্যাংকে

ইসলামী ব্যাংক
কর্পোরেট সংবাদ2 hours ago

এসবিএসি ব্যাংক ও এলিটবাজের মধ্যে কর্পোরেট চুক্তি

ইসলামী ব্যাংক
জাতীয়2 hours ago

প্রবাসীদের জন্য বিমানবন্দরে বিশেষ লাউঞ্জ তৈরি করছে সরকার

ইসলামী ব্যাংক
অর্থনীতি2 hours ago

বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রফতানি বন্ধ ৬ দিন

ইসলামী ব্যাংক
আবহাওয়া3 hours ago

রাতে ঢাকাসহ ১৪ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের আভাস

ইসলামী ব্যাংক
ব্যাংক4 hours ago

বৃহস্পতিবার ব্যাংক বন্ধের বিষয়ে যা জানা গেল

ইসলামী ব্যাংক
অর্থনীতি4 hours ago

তৌফিক-ই-ইলাহীর ব্যাংক হিসাব তলব

ইসলামী ব্যাংক
জাতীয়4 hours ago

ভারত ছেড়ে কোথাও যাননি, দিল্লিতেই আছেন শেখ হাসিনা!

ইসলামী ব্যাংক
জাতীয়4 hours ago

সাবেক ডিবি প্রধান হারুনের যুক্তরাষ্ট্রে পালানোর গুঞ্জন

ইসলামী ব্যাংক
জাতীয়5 hours ago

মন্ত্রীপরিষদ সচিব হলেন ড. আব্দুর রশিদ

ইসলামী ব্যাংক
জাতীয়5 hours ago

অক্টোবরেই চালু হচ্ছে মেট্রোরেলের মিরপুর-১০ স্টেশন

ইসলামী ব্যাংক
জাতীয়5 hours ago

পিএসসি চেয়ারম্যানসহ ১২ সদস্যের পদত্যাগ

ইসলামী ব্যাংক
জাতীয়5 hours ago

গ্রেপ্তারের দুই দিন পরেই কারামুক্ত হলেন সাবের হোসেন

ইসলামী ব্যাংক
অর্থনীতি5 hours ago

ড্যাফোডিল ইউনিভার্সিটির অর্থে সবুর খানের স্ত্রী-কন্যার নামে শেয়ার ক্রয়

ইসলামী ব্যাংক
খেলাধুলা6 hours ago

অবসরের ঘোষণা দিলেন মাহমুদউল্লাহ রিয়াদ

ইসলামী ব্যাংক
আন্তর্জাতিক7 hours ago

পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন জন হোপফিল্ড ও জিওফ্রে হিন্টন

ইসলামী ব্যাংক
জাতীয়8 hours ago

৪৩ দিনের রিমান্ডে সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন

ইসলামী ব্যাংক
জাতীয়8 hours ago

বরখাস্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ঊর্মির পরিচয় নিয়ে যা জানা গেল

ইসলামী ব্যাংক
জাতীয়8 hours ago

দুর্গাপূজা ঘিরে কোনো হুমকি নেই: ডিএমপি কমিশনার

ইসলামী ব্যাংক
পুঁজিবাজার8 hours ago

ইসলামী ব্যাংকের ৮২ শতাংশ শেয়ার জব্দ, লেনদেনযোগ্য ১১ শতাংশ

ইসলামী ব্যাংক
জাতীয়8 hours ago

জেড আই খান পান্না গড়পড়তা আইনজীবী: প্রেস সচিব

অ্যাপেক্স ফুডসের লভ্যাংশ ঘোষণা
পুঁজিবাজার8 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো এপেক্স ফুড

ইসলামী ব্যাংক
জাতীয়9 hours ago

শেখ হাসিনার অবস্থান সম্পর্কে নিশ্চিত নয় সরকার

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১