Connect with us

কর্পোরেট সংবাদ

রেমিট্যান্স আহরণে এনআরবিসি ব্যাংক ও প্লাসিড এক্সপ্রেসের চুক্তি

Published

on

বিএসইসি

এনআরবিসি ব্যাংক পিএলসি ও যুক্তরাষ্ট্র ভিত্তিক রেমিট্যান্স কোম্পানি প্লাসিড এক্সপ্রেস, ইউএসএর মধ্যে রেমিট্যান্স বিষয়ে এক চুক্তি স্বাক্ষর হয়েছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) এনআরবিসি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক কবীর আহমদ ও প্লাসিড এক্সপ্রেস, ইউএস এর পরিচালক মোহাম্মদ রশিদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

প্লাসিড এক্সপ্রেস, ইউএস রেমিট্যান্সের জন্য ক্রস-বর্ডার পেমেন্টের একটি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান, যা সারাবিশ্বে অনলাইনে এজেন্ট নেটওয়ার্কের মাধ্যমে সেবা প্রদান করে। চুক্তির আওতায় প্লাসিড এক্সপ্রেস, ইউএস এর মাধ্যমে প্রবাসীরা এনআরবিসি ব্যাংকের সকল শাখা ও উপশাখায় তাৎক্ষণিক রেমিট্যান্স পাঠাতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপব্যবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ, সিআরএমডি-১ এর প্রধান হাফিজ ইমরোজ মাহমুদ, কর্পোরেট ব্যাকিং বিভাগের প্রধান তনুশ্রী মিত্র, ট্রেজারি প্রধান আব্দুল গফুর রানা, ইন্টারন্যাশনাল বিভাগের প্রধান হাসনাত রেজা মহিবুল আলম, রেমিট্যান্স বিভাগের প্রধান জাকারিয়া মাহমুদ, ট্রেজারি বিভাগের চিফ ডিলার জমির উদ্দিন ও প্লাসিড এক্সপ্রেস, ইউএস এর কান্ট্রি প্রধান ফারুক হেলালী।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

সিঙ্গারের পণ্য কিনলে বিকাশে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

Published

on

বিএসইসি

সিঙ্গারের ওয়েবসাইট থেকে এয়ার কন্ডিশনার, ফ্রিজ, ওয়াশিং মেশিন, ফ্যান, হোম এন্ড কিচেন অ্যাপ্লায়েন্সেস, টিভি, গ্যাজেটস, কম্পিউটার এন্ড অ্যাক্সেসরিজ সহ যেকোনো পণ্য কিনে পেমেন্ট বিকাশ করলেই গ্রাহকরা পাচ্ছেন ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

ন্যূনতম এক হাজার টাকা থেকে ১০ হাজার টাকা বিকাশ পেমেন্টে গ্রাহকরা পাচ্ছেন ২০০ টাকা এবং ১০ হাজার ১ টাকা বা তার বেশি বিকাশ পেমেন্টে পাচ্ছেন ৫০০ টাকা ক্যাশব্যাক।

আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত চলা এই অফারের আওতায় একজন গ্রাহক যতবার সিঙ্গার ওয়েবসাইট থেকে পণ্য কিনবেন ততবারই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

ক্যাশব্যাক পেতে হলে গ্রাহককে বিকাশ পেমেন্ট গেটওয়ে থেকে সফলভাবে পেমেন্ট করতে হবে। অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিংকে

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকের অডিট বিষয়ক কর্মশালা

Published

on

বিএসইসি

ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমির (আইবিটিআরএ) আয়োজনে ‘অডিটিং ফর অ্যাচিভিং এক্সিলেন্স ইন ব্যাংক’ শীর্ষক দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ অক্টোবর) ইসলামী ব্যাংক টাওয়ারে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে কর্মশালার কর্মশালার উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা।

আইবিটিআরএর প্রিন্সিপাল খোন্দকার মো. মুনীরুল আলম আল-মামুনের সভাপতিত্বে কর্মশালার বিভিন্ন সেশন পরিচালনা করেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবদুল হামিদ মিয়া ও মো. শহিদুল ইসলাম।

ব্যাংকের অডিট অ্যান্ড ইন্সপেকশন ডিভিশনের নির্বাহী ও কর্মকর্তা কর্মশালায় অংশগ্রহণ করেন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

আটটি ফ্রি সার্ভিসসহ দেশসেরা অফার দিচ্ছে র‍্যানকন ট্রাকস

Published

on

বিএসইসি

র‍্যানকন ট্রাকস এন্ড বাসেস লিমিটেড ক্রেতাদের জন্য একটি এক্সক্লুসিভ অফার ঘোষণা করেছে। বিশেষ এই অফারের মিতসুবিসি ফুসো রোসা বাসের গ্রাহকরা বিক্রয় পরবর্তী সেবার উপর একটি সম্পূর্ণ নিশ্চয়তা প্যাকেজ পাবেন, যা তাদের যানবাহন ব্যবহারে আরো স্বস্তি এবং নির্ভরতা দেবে।

অফারটিতে থাকছে ৮ টি ফ্রি সার্ভিস, ৪ বছরের ওয়ারেন্টি বা ২ লাখ কিলোমিটার পর্যন্ত কভারেজ সুবিধা। এই অফারটি বিশেষভাবে তৈরি করা হয়েছে, যাতে গ্রাহকরা যানবাহনের সর্বোত্তম পারফরম্যান্স উপভোগ করতে পারেন এবং ভবিষ্যতে যেকোনো ধরনের সার্ভিসিংয়ের ক্ষেত্রে নিশ্চিন্ত থাকতে পারেন।

এ বিষয়ে র‍্যানকন ট্রাকস এন্ড বাসেস লিমিটেডে’র ম্যনেজমেন্ট জানায়, এই অফারটি মূলত এমন গ্রাহকদের জন্য তৈরি করা হয়েছে, যারা যানবাহনের সর্বোচ্চ মানের গ্রাহক সেবা এবং বিক্রয় পরবর্তী সমর্থন চান। আমরা সবসময় চেষ্টা করি আমাদের গ্রাহকদের জন্য উন্নত ও নির্ভরযোগ্য সেবা নিশ্চিত করতে, সেই লক্ষে আমরা প্রতিনিয়তই কাজ করে যাচ্ছি। আমরা বিশ্বাস করি পূর্বের অফারগুলোর মত এবারও আমরা গ্রাহকদের আস্থা অর্জন করতে পারব।

বিশেষ এই অফারটি নতুন গাড়ি ক্রয়ের ক্ষেত্রে প্রযোজ্য হবে এবং পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত অফারটি চলমান থাকবে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

সিলেটে আইএফআইসি ব্যাংকের ১২১৭তম উপশাখার উদ্বোধন

Published

on

বিএসইসি

শাখা-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসি এর ১২১৭ তম উপশাখার শুভ উদ্বোধন হলো সিলেট শহরের জিন্দাবাজারে।

মঙ্গলবার (১ অক্টোবর) সদরের সহির প্লাজায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আইএফআইসি ব্যাংকের জিন্দাবাজার উপশাখাটির উদ্বোধন করেন বিশিষ্ট সাংবাদিক ও জেলা প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির ।

আইএফআইসি ব্যাংকের সিলেট শাখার ব্যবস্থাপক এম. এ. কাইয়ূম চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী কামরুল হাসানসহ স্থানীয় ব্যবসায়ী গ্রুপের সদস্যবৃন্দ, ব্যাংকের বৃহত্তম সিলেট জোনের ব্যবস্থাপক মো. মশিউর রহমান, সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গরা ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা।

উল্লেখ্য, দেশব্যাপী ১৪০০ এর অধিক শাখা-উপশাখা নিয়ে বর্তমানে সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক স্থাপনের গৌরব অর্জন করেছে আইএফআইসি ব্যাংক।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

বিকাশ অ্যাপে সহজেই কার্ড সেভ করে রাখার সুযোগ

Published

on

বিএসইসি

অফিসের কাজে শহরের একপ্রান্ত থেকে আরেক প্রান্তে যাচ্ছিলেন শাহিনুর রহমান, এমন সময় নগরীর এ্যালিফ্যান্ট রোড এলাকায় তার চোখ আটকে যায় রাস্তার পাশে জুতার শোরুমের ডিসপ্লেতে, যেন এমন এক জোড়া জুতাই মনে মনে খুঁজছিলেন। তিনি বলেন, “এদিকে আবার কবে আসা হয় তার কোনো ঠিক নেই, তাই জুতাজোড়া কেনার সিদ্ধান্ত নেই। কিন্তু পকেটে ক্যাশ টাকা নেই, আবার ওই দোকানে কার্ড থেকেও পেমেন্ট নেয় না। তবে দোকানে বিকাশ-এর কিউআর কোড থাকায় কার্ড থেকে নিমেষেই বিকাশে অ্যাড মানি করে পছন্দের জুতাজোড়া কিনে ফেলি। এরকম জরুরি প্রয়োজনে বিকাশের অ্যাড মানি সেবাটি বেশ কাজে আসে।”

এদিকে ঢাকার মিরপুরের বাসিন্দা তানিয়া হোসেন বলেন, “এই গরমের মধ্যে হঠাৎ একদিন মাঝ রাতে বিদ্যুৎ চলে যায়, শুরুতে ভেবেছিলাম লোডশেডিং, পরে মনে পড়লো এই মাসে তো বিদ্যুতের প্রিপেইড মিটারই রিচার্জ করা হয়নি। স্মার্ট প্রিপেইড মিটার থাকায় বিকাশ অ্যাপ থেকেই সাধারণত মিটার রিচার্জ করি, কিন্তু এই রাতে দেখি বিকাশেও টাকা নেই। যাই হোক ভিসা কার্ড থেকে তৎক্ষণাৎ বিকাশে টাকা এনে (অ্যাড মানি) বিকাশ অ্যাপ থেকে মিটার রিচার্জ করে ফেলি, বিদ্যুৎ চলে আসে ম্যাজিকের মতো।”

বাংলাদেশ ব্যাংকের তথ্য অনুযায়ী, ২০২৪ সালের জুলাই মাস পর্যন্ত দেশে সক্রিয় ডেবিট কার্ডের সংখ্যা ৩ কোটি ৭৪ লাখ আর ক্রেডিট কার্ড ২৫ লাখের কিছু বেশি। অনেকের কাছেই ক্রেডিট বা ডেবিট কার্ড থাকলেও বিপণি-বিতান, রেস্টুরেন্ট, মুদি দোকানসহ বিভিন্ন স্থানে পিওএস (পয়েন্ট অব সেলস) না থাকা, শহরের ব্যস্ত এলাকার বাইরে এটিএম বুথের স্বল্পতাসহ বিভিন্ন কারণে গ্রাহকরা কার্ড থেকে বিকাশে টাকা এনে থাকেন। এদিকে বিকাশের আছে দেশজুড়ে ৩ লাখ ৭৯ হাজার এজেন্টের বিশাল এক নেটওয়ার্ক। গ্রাহকরা কার্ড থেকে বিকাশে টাকা এনে খুব সহজেই হাঁটা দুরত্বে অবস্থিত এজেন্ট পয়েন্ট থেকে ক্যাশ আউট করতে পারছেন। আবার দেশজুড়ে বিকাশের রয়েছে সাড়ে ৮ লাখের বেশি মার্চেন্ট পয়েন্ট যেখানে কিউআর কোড স্ক্যান করে খুব সহজেই বিভিন্ন পণ্য ও সেবার দাম পরিশোধ করতে পারছেন গ্রাহকরা।

বাংলাদেশে ইস্যুকৃত ভিসা, অ্যামেক্স বা মাস্টারকার্ড থেকে বিকাশ-এর ৭ কোটি ৫০ লাখ গ্রাহক কোনো চার্জ ছাড়াই তাদের বিকাশ অ্যাকাউন্টে যেকোনো সময় দেশের যেকোনো প্রান্ত থেকে টাকা আনতে পারছেন অ্যাড মানি সেবার মাধ্যমে। এজেন্ট পয়েন্টে গিয়ে বিকাশ অ্যাকাউন্টে ক্যাশ ইন ও ক্যাশ আউট করার পাশাপাশি কার্ড থেকে বিকাশে তাৎক্ষণিক টাকা এনে সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল, অফলাইন/অনলাইন কেনাকাটার পেমেন্ট, বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান দেয়া, শিক্ষাপ্রতিষ্ঠানের ফি দেয়া, বাস-ট্রেন-বিমান-এর টিকেট কাটা, বিভিন্ন ধরণের সরকারি ফি পরিশোধ, সেভিংস, ইনস্যুরেন্স সহ অসংখ্য সেবা খুব সহজেই নিতে পারছেন বিকাশ গ্রাহকরা।

কার্ড থেকে বিকাশে অ্যাড মানির পদ্ধতি

বিকাশ অ্যাপের হোম স্ক্রিন থেকে ‘অ্যাড মানি’ আইকনে ট্যাপ করে ‘কার্ড টু বিকাশ’ বাছাই করে ‘ভিসা’, ‘মাস্টারকার্ড’ বা অ্যামেক্স সিলেক্ট করতে হবে। এরপর, নিজের বিকাশ অ্যাকাউন্ট নাম্বার শুরু থেকেই দেয়া থাকবে, তবে অন্য কারো নাম্বারে টাকা পাঠাতে চাইলে, সেই বিকাশ অ্যাকাউন্ট নাম্বারটি টাইপ করতে হবে। তারপর টাকার পরিমাণ উল্লেখ করে পরবর্তী ধাপে ভিসা/মাস্টারকার্ড/অ্যামেক্স কার্ডের নাম্বার, মেয়াদ এবং সিভিএন বা সিভিভি নাম্বার (কার্ডের পেছনে থাকা ৩ বা ৪ সংখ্যার ভেরিফিকেশন কোড) দিতে হবে। পরের ধাপে ফোন নাম্বারে পাঠানো ওটিপি দিয়ে লেনদেন সম্পন্ন করতে হবে। অ্যাড মানি সম্পন্ন হলে নিশ্চিতকরণ ম্যাসেজ চলে আসবে। পরবর্তী লেনদেনের সুবিধার জন্য কার্ডের তথ্য সংরক্ষণ করে রাখতে পারবেন গ্রাহক। কার্ড সেভের পর টাকার পরিমাণ উল্লেখ করে পরবর্তী ধাপে ওটিপি কোড দিয়েই লেনদেন সম্পন্ন করা যাবে।

স্ক্যান করেই সেভ করা যাচ্ছে কার্ড

বিকাশ অ্যাপের নতুন আপডেটে কার্ড সেভ করার পদ্ধতিটিকে আরো সহজ করা হয়েছে। কার্ডের বিস্তারিত টাইপ না করে, স্ক্যান করেই কার্ড সেভ করতে পারছেন গ্রাহক। বিকাশ অ্যাপের ‘অ্যাড মানি’ আইকনে প্রবেশ করে কার্ড নির্বাচন করে টাকার পরিমাণ দিয়ে পরের ধাপে গেলেই পাওয়া যাবে সরাসরি স্ক্যান করার অপশন। কার্ড স্ক্যান অপশন গ্রাহকের সময় সাশ্রয়ের পাশপাশি আরো নির্ভুল সেবা নিশ্চিত করছে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

বিএসইসি বিএসইসি
পুঁজিবাজার10 hours ago

বিএসইসি চেয়ারম্যানকে শনিবারের মধ্যে পদত্যাগের আল্টিমেটাম

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান খন্দকার রাশেদ মাকসুদকে আগামী শনিবারের...

বিএসইসি বিএসইসি
পুঁজিবাজার11 hours ago

বিএসইসির শীর্ষ পর্যায়ে বড় রদবদল

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) নির্বাহী পরিচালক থেকে পরিচালক পর্যায়ের কর্মকর্তাদের...

বিএসইসি বিএসইসি
পুঁজিবাজার15 hours ago

ডিএসইর নতুন চেয়ারম্যান মমিনুল ইসলাম

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান পদে নিয়োগ পেয়েছেন মমিনুল ইসলাম। তিনি ব্যাংক বহির্ভূত...

বিএসইসি বিএসইসি
পুঁজিবাজার15 hours ago

সামিট গ্রুপের আজিজ খানের ঘনিষ্ঠ বিএসইসি চেয়ারম্যান রাশেদ মাকসুদ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের অর্থনৈতিক খাতে লুটপাট এবং অর্থপাচারের সঙ্গে অভিযুক্ত সামিট গ্রুপের আজিজ খানের সঙ্গে পুঁজিবাজার নিয়ন্ত্রক...

বিএসইসি বিএসইসি
পুঁজিবাজার16 hours ago

ব্লকে ৮ কোটি টাকার লেনদেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের শেষ কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লকে মোট ৩১টি কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। কোম্পানিগুলোর...

বিএসইসি বিএসইসি
পুঁজিবাজার17 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো ডেসকো

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (ডেসকো) পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ১০...

বিএসইসি বিএসইসি
পুঁজিবাজার17 hours ago

বিএসইসি ভবনে তালা লাগালো বিক্ষুব্ধ বিনিয়োগকারীরা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে টানা পতনের প্রতিবাদে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান খন্দকার রাশেদ...

বিএসইসি বিএসইসি
পুঁজিবাজার17 hours ago

নগদ লভ্যাংশ পাঠিয়েছে বিমা খাতের দুই কোম্পানি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত বিমা খাতের দুই কোম্পানি গত ৩১ ডিসেম্বর,২০২৩ সমাপ্ত হিসাববছরে জন্য ঘোষিত নগদ লভ্যাংশ...

বিএসইসি বিএসইসি
পুঁজিবাজার18 hours ago

ন্যাশনাল টি’র সর্বোচ্চ দরপতন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের শেষ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৭টি কোম্পানির...

বিএসইসি বিএসইসি
পুঁজিবাজার18 hours ago

দর বৃদ্ধির শীর্ষে ডমিনেজ স্টিল

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের শেষ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৭ কোম্পানির...

Advertisement
Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

বিএসইসি
ক্যাম্পাস টু ক্যারিয়ার9 hours ago

ইসলামী বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের ক্লাস শুরু ২ নভেম্বর

বিএসইসি
ব্যাংক10 hours ago

ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত

বিএসইসি
কর্পোরেট সংবাদ10 hours ago

সিঙ্গারের পণ্য কিনলে বিকাশে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

বিএসইসি
পুঁজিবাজার10 hours ago

বিএসইসি চেয়ারম্যানকে শনিবারের মধ্যে পদত্যাগের আল্টিমেটাম

বিএসইসি
পুঁজিবাজার11 hours ago

বিএসইসির শীর্ষ পর্যায়ে বড় রদবদল

বিএসইসি
জাতীয়11 hours ago

আদানি-সামিটসহ ১১ বিদ্যুৎকেন্দ্রের তথ্য চেয়েছে সরকার

বিএসইসি
অর্থনীতি12 hours ago

নেপাল থেকে ৪০ মেগাওয়াট বিদ্যুৎ কিনতে চুক্তি

বিএসইসি
পর্যটন12 hours ago

সাজেক ভ্রমণে অনির্দিষ্টকালের জন্য নিষেধাজ্ঞা

বিএসইসি
জাতীয়12 hours ago

সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার গ্রেপ্তার

বিএসইসি
অর্থনীতি12 hours ago

হাসিনাকে বেয়াইন ডেকে অর্থপাচার করতেন বিএবি’র সাবেক সভাপতি

বিএসইসি
জাতীয়13 hours ago

টাইম ম্যাগাজিনের প্রভাবশালী নেতার তালিকায় তথ্য উপদেষ্টা নাহিদ

বিএসইসি
জাতীয়13 hours ago

রাষ্ট্রপতির অপসারণ চাইলেন সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ

বিএসইসি
অর্থনীতি13 hours ago

সাবেক কৃষিমন্ত্রী ও তার পরিবারের ব্যাংক হিসাব জব্দ

বিএসইসি
জাতীয়13 hours ago

বাতিল হচ্ছে সাইবার নিরাপত্তা আইন

বিএসইসি
ব্যাংক14 hours ago

ন্যাশনাল ব্যাংককে তারল্য সহায়তা দিচ্ছে বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক

বিএসইসি
খেলাধুলা14 hours ago

টি-টোয়েন্টি বিশ্বকাপে ১০ বছর পর ম্যাচ জিতল বাঘিনীরা

বিএসইসি
পুঁজিবাজার15 hours ago

ডিএসইর নতুন চেয়ারম্যান মমিনুল ইসলাম

বিএসইসি
পুঁজিবাজার15 hours ago

সামিট গ্রুপের আজিজ খানের ঘনিষ্ঠ বিএসইসি চেয়ারম্যান রাশেদ মাকসুদ

বিএসইসি
পুঁজিবাজার16 hours ago

ব্লকে ৮ কোটি টাকার লেনদেন

বিএসইসি
আন্তর্জাতিক17 hours ago

জাতিসংঘে ড. ইউনূসের সফল সফর, চিন্তায় নয়াদিল্লি: আনন্দবাজার

বিএসইসি
পুঁজিবাজার17 hours ago

পর্ষদ সভার তারিখ জানালো ডেসকো

বিএসইসি
পুঁজিবাজার17 hours ago

বিএসইসি ভবনে তালা লাগালো বিক্ষুব্ধ বিনিয়োগকারীরা

বিএসইসি
পুঁজিবাজার17 hours ago

নগদ লভ্যাংশ পাঠিয়েছে বিমা খাতের দুই কোম্পানি

বিএসইসি
পুঁজিবাজার18 hours ago

ন্যাশনাল টি’র সর্বোচ্চ দরপতন

বিএসইসি
পুঁজিবাজার18 hours ago

দর বৃদ্ধির শীর্ষে ডমিনেজ স্টিল

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১