Connect with us

কর্পোরেট সংবাদ

বিডিঅ্যাপস টপ ডেভেলপারস মিটআপ অনুষ্ঠিত

Published

on

দরবৃদ্ধি

বিডিঅ্যাপস কানেক্ট: এঙ্গেজ এন্ড ইনোভেট টপ ডেভেলপারস মিট এন্ড গ্রিট অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রবি আজিয়াটা লিমিটেডের প্রধান কার্যালয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সারাদেশ থেকে অংশ নেন বিডিঅ্যাপসের ২০২৪ সালের সেরা ডেভেলপাররা। যেখানে নেটওয়ার্কিং, প্রশিক্ষণের সাথে মোবাইল অ্যাপ আইডিয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী এই আয়োজনটিতে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ, জেনারেল ম্যানেজার (ডিজিটাল ভ্যাস এন্ড নিউ বিজনেস) শফিক শামসুর রাজ্জাক, ম্যানেজার ফাতেমা নাশরাহ, বিডিঅ্যাপসের বিজনেস এন্ড এনগেজমেন্ট লিড মুহাম্মাদ আলতামিশ নাবিল এবং বিডিঅ্যাপস অ্যাডমিন টিমের অন্যান্য সদস্যবৃন্দ।

আয়োজনটিতে অনুপ্রেরণাদায়ী বক্তব্যের মাধ্যমে এতে নতুন মাত্রা যোগ করেন কনটেন্ট ক্রিয়েটর ও ডিজিটাল ড্রপআউটসের প্রতিষ্ঠাতা রাফায়াত রাকিব। ডিজিটাল সেক্টরে ফ্রিল্যান্সার ও উদ্যোক্তা হিসেবে তার যাত্রার গল্প ডেভেলপারদের মধ্যে নতুন উদ্যম ও সম্ভাবনা উন্মোচন করে।

আয়োজনটির প্রধান আকর্ষণ ছিল দলভিত্তিক কিছু মজার খেলা এবং অ্যাপ আইডিয়া প্রতিযোগিতা। শীর্ষস্থানীয় ডেভেলপাররা বিভিন্ন দলে ভাগ হয়ে অংশ নেয় অ্যাপ আইডিয়া জেনারেশন কম্পিটিশনে। যেখানে তারা প্রদর্শন করে শিক্ষা, আইসিটি, রেলওয়ে, অর্থনীতি, ফিশারিজ নিয়ে উদ্ভাবনী সব অ্যাপ আইডিয়া।

অনুষ্ঠান শেষে সেরা আইডিয়ার পাশাপাশি দিনের সেরা পারর্ফর্মার পুরস্কার জিতে নেয়।

অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে রবি’র চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদের বক্তব্যের মাধ্যমে, যেখানে তিনি ডেভেলপারদের উদ্ভাবনী চিন্তাধারা এবং বিডিঅ্যাপসকে একটি সাফল্যমন্ডিত প্ল্যাটফর্ম হিসেবে গড়ে তোলার জন্য ডেভলপারদের অবদানের প্রশংসা করেন।

এছাড়াও রবি’র জেনারেল ম্যানেজার শফিক শামসুর রাজ্জাক তাঁর বক্তব্যে উল্লেখ করেন, আমাদের কমিউনিটির শক্তি হলো জ্ঞানের সমন্বয় এবং প্রতিনিয়ত নতুন কিছু শেখার আগ্রহ। এই শক্তিকে কাজে লাগিয়ে আমরা একসাথে একটি ভবিষ্যৎ-প্রস্তুত সুন্দর বাংলাদেশ গড়তে পারব।

উল্লেখ্য, বিডিঅ্যাপস প্লাটফর্মে বর্তমানে ৫০ হাজারের বেশি ডেভেলপারের পাশাপাশি এক লক্ষের বেশি অ্যাপ রয়েছে। যার মধ্যে ২০ শতাংশই নারী ডেভেলপার।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

সোশ্যাল ইসলামী ব্যাংকের প্রবেশনারি অফিসারদের প্রশিক্ষণ

Published

on

দরবৃদ্ধি

সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসিতে সদ্য যোগদানকৃত প্রবেশনারি অফিসারদের তিন সপ্তাহব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স শুরু হয়েছে।

আজ রবিবার (২৯ সেপ্টেম্বর) ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান ও এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মাকসুদা বেগম প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করেন।

এসআইবিপিএলসি ট্রেনিং ইনস্টিটিউটে অনুষ্ঠিত প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) মুহাম্মদ ফোরকানুল্লাহ। এসময় আরো উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান, মানব সম্পদ বিভাগের প্রধান মো. শাহরিয়ার খান এবং ট্রেনিং ইনস্টিটিউটের ইনচার্জ মো. মাজেদুল হকসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। মোট ৪০ জন নবনিযুক্ত প্রবেশনারি অফিসার এতে অংশগ্রহণ করছেন।

প্রধান অতিথির বক্তব্যে মাকসুদা বেগম বলেন, প্রবেশনারি অফিসারগণ ব্যাংকের ভবিষ্যত লিডার। নতুন যোগদানকৃত এই কর্মকর্তাদের জন্য ফাউন্ডেশন ট্রেনিং খুবই গুরুত্বপূর্ণ। প্রশিক্ষণকে কর্মক্ষেত্রে যথাযথভাবে কাজে লাগিয়ে ব্যাংকিং সেক্টরে আগামী দিনের নেতৃত্ব গ্রহণের জন্য কর্মকর্তাদের তিনি দিকনির্দেশনা প্রদান করেন। তিনি বলেন, পরিবর্তিত পরিস্থিতিতে সোশ্যাল ইসলামী ব্যাংক তার লক্ষ্য অর্জনে সঠিক পথে পরিচালিত হবে, এ লক্ষ্যে আমরা কাজ করছি।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

Published

on

দরবৃদ্ধি

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক পিএলসির চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ অঞ্চলের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) ব্যাংকের প্রধান কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ আবদুল মান্নান।

মোহাম্মদ আবদুল মান্নান বলেন, বর্তমান পর্ষদ খেলাপি বিনিয়োগ আদায় কার্যক্রমকে সর্বোচ্চ গুরুত্ব দেয়ার ফলে দীর্ঘদিন অনাদায়ী থাকা ৪ শত কোটি টাকার বেশি খেলাপি বিনিয়োগ আদায় হয়েছে। এই সময়ের মধ্যে ৪ হাজারের বেশি নতুন গ্রাহক এ ব্যাংকে হিসাব খুলেছেন। ২০২৪ সালের মধ্যেই ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ৫০ লক্ষ গ্রাহকের ব্যাংকে পরিণত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

তিনি ব্যাংকের সকল পর্যায়ে শতভাগ শরীয়াহ’র নীতিমালা অনুসরণ ও বাস্তবায়ন করতে কর্মকর্তাদের নির্দেশ দেন। পাশাপাশি তিনি শরীয়াহ’র বন্টনমূলক সুবিচার নীতি অনুসরণ করে কৃষি, ক্ষুদ্র ও নিম্ন মাঝারি খাতে বিনিয়োগ বৃদ্ধির আহ্বান জানান। তিনি বলেন, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকে ডিপোজিটরদের আমানত সম্পূর্ণ নিরাপদ।

সম্মেলনে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মোস্তফা খায়ের ও আবু রেজা মোঃ ইয়াহিয়া, উপব্যবস্থাপনা পরিচালক মোঃ মাসুদুর রহমান শাহ ও মোঃ সিরাজুল ইসলাম, চট্টগ্রাম উত্তর আঞ্চলিক প্রধান মোহাম্মদ হাফিজুর রহমান ও চট্টগ্রাম দক্ষিণের আঞ্চলিক প্রধান মোহাম্মদ হাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মিজানুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগীয় প্রধানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

বিএএফ শাহীন কলেজের সঙ্গে ইউসিবির সমঝোতা

Published

on

দরবৃদ্ধি

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) টিউশন ফি প্রদানের ক্ষেত্রে অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম ব্যবহারে সহযোগিতা করতে চট্টগ্রামের বিএএফ শাহীন কলেজের সঙ্গে একটি আনুষ্ঠানিক সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। চট্টগ্রামের পতেঙ্গায় জহুরুল হক বিএএফ ঘাঁটিতে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে প্রসিদ্ধ দুই প্রতিষ্ঠান এই সহযোগিতার বন্ধনে আবদ্ধ হয়।

শিক্ষা মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ বিমান বাহিনী পরিচালিত বিএএফ শাহীন কলেজ মানসম্মত শিক্ষা প্রদানের ক্ষেত্রে একটি নন্দিত শিক্ষা প্রতিষ্ঠান। নতুন এই চুক্তির আওতায় ইউসিবি বিশেষভাবে তৈরি একটি অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম, একটি সুনির্দিষ্ট কালেকশন বুথ, উপায় এবং বিভিন্ন বিকল্প ডেলিভারি চ্যানেলের মাধ্যমে ফি সংগ্রহের সুযোগ করে দেবে। এর ফলে শিক্ষার্থীরা সহজে তাদের টিউশন ফি প্রদান করতে পারবে।

সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন ইউসিবির সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ট্রানজেকশন ব্যাংকিং বিভাগের প্রধান মো. সিকান্দার-ই-আজম এবং বিএএফ শাহীন কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন সালেহ আহমেদ খান। অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর মাধ্যমে বিএএফ শাহীন কলেজের সামগ্রিক শিক্ষাগত অভিজ্ঞতা উন্নত করার পাশাপাশি, শিক্ষার্থী এবং অভিভাবকদের জন্য আরও বেশি সুবিধা প্রদান করে টিউশন ফি প্রদান প্রক্রিয়াকে সহজতর করবে বলে আশা করা হচ্ছে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

সোশ্যাল ইসলামী ব্যাংকের পর্ষদের সভা অনুষ্ঠিত

Published

on

দরবৃদ্ধি

সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসির পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৬ সেপ্টেম্বর ব্যাংকের প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান অধ্যাপক ড. এম সাদিকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মাকসুদা বেগম, মোঃ মোরশেদ আলম খন্দকার এবং মোঃ আনোয়ার হোসেন।

সভায় আরো উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) মুহাম্মদ ফোরকানুল্লাহ, উপ-ব্যবস্থাপনা পরিচালক আবদুল হান্নান খান এবং কোম্পানি সেক্রেটারি মোঃ নাজমুল আহসান, এফসিএস এবং অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

ব্যাংকের চেয়ারম্যান অধ্যাপক ড. এম সাদিকুল ইসলাম বলেন, খুব শিগগিরই সোশ্যাল ইসলামী ব্যাংক ঘুরে দাঁড়াবে। ইতোমধ্যে বাংলাদেশ ব্যাংক তারল্য সংকট নিরসনে এগিয়ে এসেছে। এখন আমরা মন্দ ও খেলাপি বিনিয়োগ আদায়ে জোরালো পদক্ষেপ নিচ্ছি। ইনশাআল্লাহ খুব শিগগিরই আমরা সংকট থেকে বেরিয়ে আসবো।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

বিকাশে প্রথমবারের মতো অ্যাড মানিতে ক্যাশব্যাক

Published

on

দরবৃদ্ধি

মাস্টারকার্ড বা অ্যামেক্স থেকে প্রথমবারের মতো এবং ২ হাজার ৪০০ টাকা বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করলেই গ্রাহক পেয়ে যাচ্ছেন ৫০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। দেশের বাণিজ্যিক ব্যাংকগুলোর ইস্যুকৃত এসব কার্ড থেকে মুহূর্তেই বিকাশ-এ টাকা এনে গ্রাহককে আরো স্বাচ্ছন্দ্যে ও নিরাপদে ডিজিটাল লেনদেনে উদ্ধুদ্ধ করতেই এই অফারটি নিয়ে এসেছে বিকাশ। অফারটি চলবে আগামী ৮ অক্টোবর ২০২৪ পর্যন্ত।

এখন জরুরি কিংবা দৈনন্দিন লেনদেনে ঘরে বসেই ভিসা, মাস্টারকার্ড বা অ্যামেক্স থেকে বিকাশ অ্যাকাউন্টে টাকা এনে সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধ, অফলাইন-অনলাইন কেনাকাটার পেমেন্ট, বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান, শিক্ষা প্রতিষ্ঠানের বেতন ও ফি পরিশোধ, ই-টিকেটিং, সরাকরি ফি পরিশোধ, সেভিংস, ইনস্যুরেন্স সহ অসংখ্য সেবা নিতে পারছেন বিকাশ-এর ৭ কোটি ৭০ লক্ষেরও বেশি ভেরিফায়েড রেজিস্টার্ড গ্রাহক।

এমনকি এখন কেনাকাটা শেষে ভিসা কার্ড দিয়ে বিকাশ অ্যাপ থেকেই সরাসরি পণ্য ও সেবার পেমেন্ট করা যাচ্ছে। ফলে, বিকাশ অ্যাকাউন্টে পর্যাপ্ত ব্যালেন্স না থাকলেও, ভিসা কার্ড থেকে সরাসরি বিকাশ পেমেন্টের মাধ্যমে কেনাকাটার সুযোগ তৈরি হলো। তাই এখন গ্রাহকরা বিকাশ অ্যাপে সংযুক্ত ভিসা কার্ড থেকে ইনস্ট্যান্ট বিকাশ পেমেন্ট করার সুবিধা পাচ্ছেন দেশজুড়ে ছড়িয়ে থাকা সাড়ে ৮ লাখ বিকাশ মার্চেন্ট শপে।

এদিকে, আরো সহজ হলো বিকাশ অ্যাকাউন্টে কার্ড সেভ করার পদ্ধতি। বিকাশ অ্যাপে এখন কার্ডের বিস্তারিত টাইপ না করে, ফোনের ক্যামেরা অন করেই স্ক্যান করার মাধ্যমে কার্ড সেভ করতে পারছেন গ্রাহকরা। এটি করতে বিকাশ অ্যাপের ‘অ্যাড মানি’ আইকনে প্রবেশ করে কার্ড নির্বাচন করে টাকার পরিমাণ দিয়ে পরের ধাপে গেলেই পাওয়া যাবে সরাসরি স্ক্যান করার অপশনটি। দেশের সবচেয়ে শক্তিশালী ও বিস্তৃত ‘ব্যাংক-বিকাশ নেটওয়ার্ক’ -এ প্রতিনিয়তই যুক্ত হচ্ছে নিত্য-নতুন সব ফিচার।

বিভিন্ন বাণিজ্যিক ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, ইউটিলিটি সেবাদানকারী প্রতিষ্ঠান, টেলিকম অপারেটর, সরকারি প্রতিষ্ঠান, এনজিও সহ নানা ধরনের সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের সাথে পারস্পরিক সম্পর্ক স্থাপনের মাধ্যমে দেশে একটি ডিজিটাল লেনদেনের ইকোসিস্টেম গড়ে তোলার কাজ চালিয়ে যাচ্ছে বিকাশ। এভাবেই আর্থিক প্রতিষ্ঠানগুলোর সম্মিলিত সক্ষমতাকে কাজে লাগিয়ে আরো বৃহত্তর গ্রাহকগোষ্ঠীর দৈনন্দিন লেনদেনে সক্ষমতা ও স্বাধীনতা আনার প্রয়াসও চালিয়ে যাচ্ছে বিকাশ।

বিকাশ অ্যাকাউন্টে কার্ড থেকে অ্যাড মানি করার সাথে সাথেই ক্যাশব্যাক পেয়ে যাবেন গ্রাহক। যে সকল গ্রাহক আগে কখনো ভিসা, মাস্টারকার্ড বা অ্যামেক্স থেকে অ্যাড মানি করেননি, শুধুমাত্র তারাই এই অফারটির জন্য বিবেচ্য হবেন। অফার চলাকালীন একজন গ্রাহক একবারই অফারটি উপভোগ করতে পারবেন। কার্ড থেকে বিকাশে অ্যাড মানি সম্পর্কে বিস্তারিত দেখে নেয়া যাবে এই ওয়েব লিংকে – https://www.bkash.com/products-services/add-money ।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার6 mins ago

দরবৃদ্ধির শীর্ষে শাহজিবাজার পাওয়ার

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৫ কোম্পানির...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার19 mins ago

লেনদেনের শীর্ষে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৫টি কোম্পানির শেয়ার ও ইউনিট...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার34 mins ago

একমাসে প্রধান সূচক কমলো ২০৫ পয়েন্ট

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মূল্যসূচকের নিম্ন প্রবণতায় লেনদেন শেষ...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার3 hours ago

প্রভাতী ইন্স্যুরেন্সের নতুন চেয়ারম্যান মফিজুর রহমান

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে বিমা খাতে তালিকাভুক্ত প্রভাতী ইন্স্যুরেন্স লিমিটেডে নতুন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন মো. মফিজুর রহমান।...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার3 hours ago

নিম্নমুখী সূচকে লেনদেন ধীরগতি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূচকের নেতিবাচক প্রবণতায় চলছে লেনদেন।...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার3 hours ago

ফেনী বিদ্যুৎ কেন্দ্রের সম্পদ বিক্রি করবে ডরিন পাওয়ার

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ডরিন পাওয়ার জেনারেশন অ্যান্ড সিস্টেমসের ফেনী পাওয়ার প্লান্টের সব স্থায়ী সম্পদ বিক্রির সিদ্ধান্ত...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার4 hours ago

এবি ব্যাংকের বন্ড ইস্যুতে বিএসইসির অসম্মতি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত এবি ব্যাংক পিএলসির নতুন বন্ড ইস্যুর আবেদন প্রত্যাখ্যান করেছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার4 hours ago

ওয়ালটনের ১ কোটি ৮০ লাখ শেয়ার হস্তান্তর সম্পন্ন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির দুই উদ্যোক্তা ও পরিচালক মিলে ১ কোটি ৮০ লাখ...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার4 hours ago

সিএমএসএফে তিন বছরে ৩২৭ বৈঠক, ব্যয় ৩ কোটি টাকা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বাংলাদেশের পুঁজিবাজারে আস্থার সঞ্চার করতে ২০২১ সালে চালু করা হয় ক্যাপিটাল মার্কেট স্ট্যাবিলাইজেশন ফান্ড (সিএমএসএফ)।...

Midland Bank Midland Bank
পুঁজিবাজার5 hours ago

সহযোগী প্রতিষ্ঠানের উন্নয়নে মিডল্যান্ড ব্যাংকের দুই সিদ্ধান্ত

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে ব্যাংকিং খাতে তালিকাভুক্ত মিডল্যান্ড ব্যাংক পিএলসির পরিচালনা পর্ষদ সহযোগী প্রতিষ্ঠানের উন্নয়নে দুই সিদ্ধান্ত গ্রহণ...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার5 hours ago

ন্যাশনাল পলিমারের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন গত ৩০ জুন ২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান ন্যাশনাল...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার17 hours ago

ওরিজা এগ্রোর লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে এসএমই প্ল্যাটফরমে তালিকাভুক্ত কোম্পানি ওরিজা এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার17 hours ago

পুঁজিবাজারকে এগিয়ে নিতে সহযোগীতার আশ্বাস আইএফসির

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারকে আরও শক্তিশালী করে সামনে এগিয়ে নিতে সহায়তার আশ্বাস দিয়েছে বিশ্ব ব্যাংক গ্রুপের প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার20 hours ago

পুঁজিবাজারের রাশেদ কমিশনের পদত্যাগের দাবি বিনিয়োগকারীদের

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন ধারাবাহিক মার্কেট পতন ও অযোগ্যতার দায়ে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান খন্দকার রাশেদ...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার20 hours ago

বিকন ফার্মার লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান বিকন ফার্মাসিউটিক্যালস পিএলসি গত ৩০ জুন ২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার23 hours ago

ব্লকে লেনদেনের শীর্ষে এডিএন টেলিকম

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লকে মোট ২৭ টি কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে।...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার23 hours ago

জিপিএইচ ইস্পাতের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি জিপিএইচ ইস্পাত লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ৭ অক্টোবর বিকাল...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার23 hours ago

সোশ্যাল ইসলামী ব্যাংকের উদ্যোক্তার শেয়ার ক্রয় সম্পন্ন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসির এক উদ্যোক্তা পূর্ব ঘোষণা অনুযায়ী শেয়ার ক্রয় সম্পন্ন করেছেন।...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার24 hours ago

কাট্টালি টেক্সটাইলের সর্বোচ্চ দরপতন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৭টি কোম্পানির...

দরবৃদ্ধি দরবৃদ্ধি
পুঁজিবাজার24 hours ago

দরবৃদ্ধির শীর্ষে খান ব্রাদার্স

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৭ কোম্পানির...

ফেসবুকে অর্থসংবাদ

দরবৃদ্ধি
পুঁজিবাজার6 mins ago

দরবৃদ্ধির শীর্ষে শাহজিবাজার পাওয়ার

দরবৃদ্ধি
পুঁজিবাজার19 mins ago

লেনদেনের শীর্ষে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স

দরবৃদ্ধি
পুঁজিবাজার34 mins ago

একমাসে প্রধান সূচক কমলো ২০৫ পয়েন্ট

দরবৃদ্ধি
জাতীয়57 mins ago

শ্রমিক-আইনশৃঙ্খলা বাহিনীর মধ্যে সংঘর্ষ, আহত ৩০

পর্ষদ সভা
ব্যাংক1 hour ago

পর্ষদ সভায় না থাকায় পদ হারাচ্ছেন ব্যাংকের ৬০ পরিচালক

দরবৃদ্ধি
অর্থনীতি1 hour ago

সাবেক গভর্নরের উদার নীতিতে ঋণে পুনঃ তফসিলের রেকর্ড

দরবৃদ্ধি
খেলাধুলা2 hours ago

মুমিনুলের সেঞ্চুরিতে যত রেকর্ড

দরবৃদ্ধি
কর্পোরেট সংবাদ2 hours ago

বিডিঅ্যাপস টপ ডেভেলপারস মিটআপ অনুষ্ঠিত

দরবৃদ্ধি
গণমাধ্যম3 hours ago

সাংবাদিক শফিক রেহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহার

দরবৃদ্ধি
পুঁজিবাজার3 hours ago

প্রভাতী ইন্স্যুরেন্সের নতুন চেয়ারম্যান মফিজুর রহমান

দরবৃদ্ধি
পুঁজিবাজার3 hours ago

নিম্নমুখী সূচকে লেনদেন ধীরগতি

দরবৃদ্ধি
পুঁজিবাজার3 hours ago

ফেনী বিদ্যুৎ কেন্দ্রের সম্পদ বিক্রি করবে ডরিন পাওয়ার

দরবৃদ্ধি
জাতীয়4 hours ago

সাবেক এমপি সুলতান মনসুর বিমানবন্দরে আটক

দরবৃদ্ধি
পুঁজিবাজার4 hours ago

এবি ব্যাংকের বন্ড ইস্যুতে বিএসইসির অসম্মতি

দরবৃদ্ধি
পুঁজিবাজার4 hours ago

ওয়ালটনের ১ কোটি ৮০ লাখ শেয়ার হস্তান্তর সম্পন্ন

দরবৃদ্ধি
অর্থনীতি4 hours ago

সপ্তাহব্যাপী ৭ম অনলাইন আবাসন মেলা শুরু আজ

দরবৃদ্ধি
পুঁজিবাজার4 hours ago

সিএমএসএফে তিন বছরে ৩২৭ বৈঠক, ব্যয় ৩ কোটি টাকা

Midland Bank
পুঁজিবাজার5 hours ago

সহযোগী প্রতিষ্ঠানের উন্নয়নে মিডল্যান্ড ব্যাংকের দুই সিদ্ধান্ত

দরবৃদ্ধি
সারাদেশ5 hours ago

ভারতীয় ঢলে রংপুরে বন্যা, পানিবন্দি হাজারো মানুষ

দরবৃদ্ধি
পুঁজিবাজার5 hours ago

ন্যাশনাল পলিমারের লভ্যাংশ ঘোষণা

দরবৃদ্ধি
আবহাওয়া5 hours ago

বৃষ্টির দিনেও অস্বাস্থ্যকর ঢাকার বাতাস

দরবৃদ্ধি
জাতীয়6 hours ago

কন্যাশিশুদের দক্ষ মানবসম্পদে পরিণত করতে হবে: প্রধান উপদেষ্টা

দরবৃদ্ধি
পর্যটন6 hours ago

বান্দরবান ভ্রমণে পর্যটকদের জন্য ২০ শতাংশ ছাড়

দরবৃদ্ধি
রাজধানী6 hours ago

রাজধানীর যেসব মার্কেট বন্ধ সোমবার

দরবৃদ্ধি
শিল্প-বাণিজ্য15 hours ago

চট্টগ্রাম বন্দরে বিনিয়োগ করতে চায় সংযুক্ত আরব আমিরাত

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০