Connect with us

বীমা

মেটলাইফের ১৪২৫ কোটি টাকার বিমাদাবি নিষ্পত্তি

Published

on

দর

বিমা প্রতিষ্ঠান মেটলাইফ বাংলাদেশ ২০২৪ সালের প্রথম ৬ মাসে (জানুয়ারি-জুন) ১ হাজার ৪২৫ কোটি টাকার বিমাদাবি নিষ্পত্তি করেছে। গ্রাহকদের বিমা সুবিধা হিসেবে পরিশোধ করা অর্থের পাশাপাশি চিকিৎসা ও মৃত্যুদাবি হিসেবে পরিশোধ করা অর্থ এর অন্তর্ভুক্ত।

শনিবার মেটলাইফ বাংলাদেশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গ্রাহকদের জন্য সেরা অভিজ্ঞতা নিশ্চিত করতে অনলাইন আবেদনের মাধ্যমে মাত্র ৩ থেকে ৫ কর্মদিবসের মধ্যে বীমাদাবি নিষ্পত্তি সুবিধা দিচ্ছে মেটলাইফ বাংলাদেশ। সময়মতো ও দক্ষতার সঙ্গে বিমাদাবি পরিশোধ বীমার প্রতি জনসাধারণের আগ্রহ ও আস্থা ফিরিয়ে আনতে গুরুত্তপূর্ণ ভূমিকা পালন করে।

এ বিষয়ে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, বাংলাদেশে একটি সুগঠিত বিমা অবকাঠামো তৈরিতে মেটলাইফ কাজ করে চলেছে, যাতে গ্রাহকরা দ্রুত ও ঝামেলাহীন বিমা দাবি এবং অন্যান্য সেবা পেতে পারেন। দ্রুত বীমাদাবি নিষ্পত্তি গ্রাহক অভিজ্ঞতা উন্নয়নে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে এবং বিমা খাতের ওপর গ্রাহকদের আস্থা দৃঢ় করে তোলে।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বীমা

সাধারণ বীমার নতুন চেয়ারম্যান জয়নুল বারী

Published

on

দর

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) সদ্য পদত্যাগী চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারীকে সাধারণ বীমা করপোরেশনের (এসবিসি) চেয়ারম্যান পদে নিয়োগ দিয়েছে সরকার।

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে।

এতে বলা হয়, বীমা করপোরেশন আইন ২০১৯-এর ধারা ৯(১)(ক) অনুযায়ী সাবেক সচিব মোহাম্মদ জয়নুল বারীকে সাধারণ বীমা করপোরেশনের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

যোগদানের তারিখ থেকে পরবর্তী ৩ বছরের জন্য তাকে এ নিয়োগ দেয়া হয়েছে। জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

এর আগে, গত ৫ সেপ্টেম্বর আইডিআরের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন মোহাম্মদ জয়নুল বারী। ২০২২ সালের ১৫ জুন আইডিআরএ চেয়ারম্যান পদে তিন বছরের জন্য নিয়োগ দিয়েছিল সরকার। তবে মেয়াদ শেষ হওয়ার আগেই পদত্যাগ করেন তিনি।

এদিকে, এক বছর আগে তিন বছরের জন্য সাধারণ বীমা করপোরেশনের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছিলেন সাবেক সচিব দুলাল কৃষ্ণ সাহা। তবে গত ৯ সেপ্টেম্বর সাধারণ বীমা করপোরেশন থেকে পদত্যাগ করেন তিনি।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

বীমা

আইডিআরএ’র নতুন চেয়ারম্যান ড. এম আসলাম আলম

Published

on

দর

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন সাবেক সিনিয়র সচিব ড. এম আসলাম আলম।

সোমবার (৯ সেপ্টেম্বর) অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে তার নিয়োগের বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্ম সচিব কামরুল হক মারুফ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ আইন-২০১০ এর ধারা-৫ এর উপধারা-২ অনুযায়ী সাবেক সিনিয়র সচিব ড. এম আসলাম আলমকে অন্যান্য সব প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে তিন বছর কিংবা তার বয়স ৬৭ বছর পূর্ণ হওয়া পর্যন্ত যেটি আগে ঘটে সে সময়ের জন্য আইডিআরএ’র চেয়ারম্যান পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হলো। তার পারিশ্রমিক, ভাতা ও অন্যান্য শর্তাদি সরকারের সঙ্গে সম্পাদিত চুক্তির মাধ্যমে নির্ধারিত হবে।

এর আগে, গত ৪ সেপ্টেম্বর আইডিআরএ’র চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন সাবেক সচিব মোহাম্মদ জয়নুল বারী।

প্রসঙ্গত, ২০১২ সালের নভেম্বরে এম আসলাম আলম আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব হিসেবে নিয়োগ পান। বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির ঘটনায় ২০১৬ সালের মার্চে তৎকালীন গভর্নর ড. আতিউর রহমানের সঙ্গে তাকেও সচিব পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

পুঁজিবাজার

সোনালী লাইফ ইন্স্যুরেন্সে দুই স্বতন্ত্র পরিচালক নিয়োগ

Published

on

দর

পুঁজিবাজারে তালিকাভুক্ত সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডে দুই জন স্বতন্ত্র পরিচালক নিয়োগ দিয়েছে নিয়ন্ত্রক সংস্থা বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) আইডিআরএ পরিচালক আহম্মদ এহসান উল হান্নান সাক্ষরিত এক নির্দেশনায় এ তথ্য জানানো হয়েছে।

নির্দেশনায় বলা হয়েছে, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের নির্দেশনায় সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি কর্তৃক দায়েরকৃত সকল রিট মামলা প্রত্যাহারের শর্তে এই কোম্পানিতে ২ জন স্বতন্ত্র পরিচালককে অন্তর্ভূক্ত করে প্রচলিত বিধি অনুসরণ করে সোনালী লাইফের অন্তর্বর্তীকালীন বোর্ড গঠন করতে অনুরোধ করা হল।

নির্দেশনায় বলা হয়, অন্তর্বতীকালীন বোর্ড অব ডিরেক্টরেটসে স্বতন্ত্র পরিচালক ও চেয়ারম্যান হিসেবে আইডিআরএর সাবেক সদস্য মইনুল ইসলামকে নিয়োগ দেয়া হলো। এছাড়া বাংলাদেশ সরকারের সাবেক প্রথম গ্রেডের কর্মকর্তা মো. জাফর ইকবালকে স্বতন্ত্র পরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয় ।

এতে আরও বলা হয়, যতদ্রুত সম্ভব অন্তর্বর্তীকালীন বোর্ড কর্তৃক বিধি অনুযায়ী নিয়মিত বোর্ড অব ডিরেক্টরস গঠনের প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করে নিয়মিত বোর্ডের কাছে দায়িত্ব হস্তান্তর করবে।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

বীমা

পদত্যাগ করছেন আইডিআরএ চেয়ারম্যান জয়নুল বারী

Published

on

দর

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) চেয়ারম্যান ও সাবেক সচিব মোহাম্মদ জয়নুল বারী নিজ পদ থেকে শিগগিরই পদত্যাগ করছেন। ইতোমধ্যে নতুন চেয়ারম্যান নিয়োগ দেওয়ার প্রক্রিয়া শুরু করেছে অর্থ মন্ত্রণালয়। সাবেক একজন সচিবকে আইডিআরএ’র নতুন চেয়ারম্যান করা হতে পারে বলে মন্ত্রণালয় সূত্রে জানা গেছে।

সূত্রটি জানিয়েছে, আইডিআরএ চেয়ারম্যান পদ থেকে জয়নুল বারী পদত্যাগ করবেন। যদিও তিনি এখনো (বুধবার দুপুর পর্যন্ত) পদত্যাগপত্র জমা দেননি। তবে তিনি পদত্যাগ করবেন এই সিদ্ধান্ত হয়ে গেছে। যেহেতু তিনি পদত্যাগ করবেন তাই নতুন চেয়ারম্যান নিয়োগের কার্যক্রম শুরু হয়েছে। দু-একদিনের মধ্যে আইডিআরএ নতুন চেয়ারম্যান নিয়োগ দেওয়া হতে পারে।

সাবেক সচিব মোহাম্মদ জয়নুল বারীকে ২০২২ সালের ১৫ জুন আইডিআরএ চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয় সরকার। তাকে তিন বছরের জন্য প্রতিষ্ঠানটির চেয়ারম্যান করা হয়। তবে মেয়াদ পূর্ণ করার আগেই তাকে নিয়ন্ত্রক সংস্থাটির চেয়ারম্যানের পদ ছাড়তে হচ্ছে।

বিসিএস ৯ম ব্যাচের প্রশাসন ক্যাডার জয়নুল বারী সর্বশেষ পরিকল্পনা বিভাগের সচিব ছিলেন। তার আগে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব, ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার, কক্সবাজারের জেলা প্রশাসক, চটগ্রামের জেলা প্রশাসক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব, শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালকের দায়িত্ব পালন করেন জয়নুল বারী।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

পুঁজিবাজার

সোনালী লাইফ ইন্স্যুরেন্সে পর্যবেক্ষক নিয়োগ

Published

on

দর

পুঁজিবাজারে বিমা খাতে তালিকাভুক্ত সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সার্বিক কার্যক্রম পর্যবেক্ষণ করার জন্য আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব মো. শাহ আলমকে পর্যবেক্ষক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি কোম্পানির সার্বিক কার্যক্রম সম্পর্কে নিয়মিতভাবে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিবকে অবহিত করবেন।

এ বিষয়ে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক নির্দেশনায় বলা হয়েছে, সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ কর্তৃক পরিচালনা পর্ষদকে সাসপেন্ড ও প্রশাসক নিয়োগ পরবর্তী বিরাজমান উদ্ভুত পরিস্থিতি নিরসনের লক্ষ্যে অর্থ উপদেষ্টা পর্যবেক্ষক নিয়োগে সম্মতি দিয়েছে।

সোনালী লাইফের বিষয়ে অর্থ উপদেষ্টা কি কি বিষয়ে সম্মতি দিয়েছেন তা পয়েন্ট আকারে নির্দেশনায় উল্লেখ করা হয়েছে। এর মধ্যে রয়েছে-
পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সোনালী লাইফ ইন্স্যুরেন্সের সার্বিক কার্যক্রম পর্যবেক্ষণ করার জন্য অতিরিক্ত সচিব মো. শাহ আলম পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালন করবেন। তিনি কোম্পানির সার্বিক কার্যক্রম সম্পর্কে নিয়মিতভাবে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিবকে অবহিত করবেন।

আইনি জটিলতা নিরসনের লক্ষ্যে সোনালী লাইফ ইন্স্যুরেন্সের দায়ের করা সকল রিট মামলা প্রত্যাহারের শর্তে কোম্পানিতে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ কর্তৃক দুই জন স্বতন্ত্র পরিচালক নিয়োগ করতে হবে। তার মধ্যে একজনকে অর্ন্তবর্তীকালীন বোর্ড অব ডিরেক্টরসের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেওয়ার জন্য আইডিআরএ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

নিয়োগ করা অডিট ফার্ম দিয়ে অডিট কার্যক্রম সম্পন্ন করার পর বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ বরাবর অডিট রিপোর্ট দাখিল করতে হবে এবং যতদ্রুত সম্ভব অন্তর্বর্তীকালীন বোর্ড কর্তৃক বিধি মোতাবেক নিয়মিত বোর্ড অব ডিরেক্টরস গঠনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ এবং গঠিত বোর্ডের কাছে দায়িত্ব হস্তান্তরের কার্যক্রম সম্পন্ন করতে হবে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

দর দর
পুঁজিবাজার5 mins ago

দর বৃদ্ধির শীর্ষে এসকে ট্রিমস

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৭ প্রতিষ্ঠানের...

দর দর
পুঁজিবাজার28 mins ago

লেনদেনের শীর্ষে লিন্ডে বিডি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৭টি কোম্পানির শেয়ার ও ইউনিট...

দর দর
পুঁজিবাজার37 mins ago

সপ্তাহ ঘুরতেই নিম্নমুখী শেয়ারবাজার

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মূল্যসূচকের মিশ্র প্রবণতায় লেনদেন শেষ...

দর দর
পুঁজিবাজার2 hours ago

রিলায়েন্স ওয়ান দ্যা ফার্স্ট স্কিম মিউচুয়াল ফান্ডের লেনদেন চালু মঙ্গলবার

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত রিলায়েন্স ওয়ান দ্যা ফার্স্ট স্কিম মিউচুয়াল ফান্ডের শেয়ার লেনদেন আগামী মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর)...

দর দর
পুঁজিবাজার3 hours ago

সমতা লেদারের পর্ষদ সভার তারিখ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সমতা লেদার কমপ্লেক্স লিমিটেড প্রান্তিক সংক্রান্ত পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী...

দর দর
পুঁজিবাজার3 hours ago

বৈরী আবহাওয়ার মাঝে শেয়ারবাজারেও শীতলতা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের বৈরী আবহাওয়ার সাথে মিল রেখে শেয়ারবাজারের লেনদেনেও শীতলতা চলছে। সপ্তাহের প্রথম কার্যদিবসে দেশের প্রধান...

দর দর
পুঁজিবাজার3 hours ago

এনআরবি ব্যাংকের নাম সংশোধনে সম্মতি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে ব্যাংক খাতে তালিকাভুক্ত এনআরবি ব্যাংক লিমিটেডের নাম সংশোধনে সম্মতি দিয়েছে দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা...

দর দর
পুঁজিবাজার3 hours ago

লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানালো ছয় মিউচুয়াল ফান্ড

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত ছয় মিউচুয়াল ফান্ড লভ্যাংশ সংক্রান্ত তথ্য ঘোষণা করেছে। ফান্ডগুলো হলো- এক্সিম ব্যাংক ফার্স্ট...

দর দর
পুঁজিবাজার4 hours ago

রাইট শেয়ার ইস্যু করবে না অগ্রণী ইন্স্যুরেন্স

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন রাইট শেয়ার ইস্যুর সিদ্ধান্ত থেকে সরে আসলো পুঁজিবাজারে বিমা খাতে তালিকাভুক্ত অগ্রণী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।...

দর দর
পুঁজিবাজার5 hours ago

জনতা ইন্স্যুরেন্সের লভ্যাংশ বিতরণ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত জনতা ইন্স্যুরেন্স লিমিটেড গত ৩১ ডিসেম্বর,২০২৩ সমাপ্ত হিসাববছরে জন্য ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের কাছে...

দর দর
পুঁজিবাজার20 hours ago

আইএফআইসি ব্যাংকের নতুন চেয়ারম্যান মেহমুদ হোসেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে ব্যাংক খাতে তালিকাভুক্ত আইএফআইসি ব্যাংক পিএলসির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. মেহমুদ হোসেন। পুনর্গঠিত পরিচালনা...

দর দর
পুঁজিবাজার21 hours ago

সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ৪ খাতের বিনিয়োগকারীরা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (০৮ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সাপ্তাহিক রিটার্নে দর বেড়েছে...

দর দর
পুঁজিবাজার22 hours ago

লোকসানে ১৬ খাতে বিনিয়োগকারীরা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (০৮ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সাপ্তাহিক রিটার্নে দর কমেছে...

দর দর
পুঁজিবাজার22 hours ago

সপ্তাহজুড়ে ব্লকে ১০ কোম্পানির সর্বোচ্চ লেনদেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (০৮ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লকে সর্বোচ্চ লেনদেন হয়েছে...

দর দর
পুঁজিবাজার22 hours ago

ডিএসইতে পিই রেশিও কমেছে ১.১৮ শতাংশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (৮ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর) দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সার্বিক...

Confidence Cement Confidence Cement
পুঁজিবাজার1 day ago

সাপ্তাহিক দরপতনের শীর্ষে কনফিডেন্স সিমেন্ট

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (০৮ সেপ্টেম্বর-১২ সেপ্টেম্বর) দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন হওয়া ৩৯৩...

দর দর
পুঁজিবাজার1 day ago

ন্যাশনাল টির শেয়ারদর বেড়েছে ৫২ শতাংশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (০৮ সেপ্টেম্বর-১২ সেপ্টেম্বর) দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন হওয়া ৩৯৩...

দর দর
পুঁজিবাজার1 day ago

সাপ্তাহিক লেনদেনের শীর্ষে লিন্ডে বিডি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন বিদায়ী সপ্তাহে (০৮ সেপ্টেম্বর-১২ সেপ্টেম্বর) দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৩ কোম্পানির শেয়ার...

দর দর
পুঁজিবাজার2 days ago

ডিএসইর বাজার মূলধন বাড়লো ৯০০ কোটি টাকা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূচকের উত্থান-পতনের মধ্যদিয়ে লেনদেন হয়েছে। এতে সপ্তাহ ব্যবধানে...

দর দর
পুঁজিবাজার2 days ago

ব্যাংক খাতে এক মাসে ৫ হাজার কোটি টাকার শেয়ার লেনদেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সর্বশেষ ২৯ কার্যদিবসে তালিকাভুক্ত ব্যাংকগুলোর ৫ হাজার কোটি...

ফেসবুকে অর্থসংবাদ

দর
পুঁজিবাজার5 mins ago

দর বৃদ্ধির শীর্ষে এসকে ট্রিমস

দর
জাতীয়15 mins ago

গুমের শিকার ব্যক্তিদের তথ্য সংগ্রহ আজ থেকে শুরু

দর
পুঁজিবাজার28 mins ago

লেনদেনের শীর্ষে লিন্ডে বিডি

দর
পুঁজিবাজার37 mins ago

সপ্তাহ ঘুরতেই নিম্নমুখী শেয়ারবাজার

দর
অর্থনীতি55 mins ago

সাবেক গভর্নর আব্দুর রউফসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

দর
জাতীয়1 hour ago

আংশিক চন্দ্রগ্রহণ বুধবার

দর
জাতীয়1 hour ago

পাঁচ দিনের রিমান্ডে সাবেক জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ

দর
জাতীয়1 hour ago

টেলিটকের কাছে পাওনা ১৩ কোটি টাকা চাইলো ডিলাররা

দর
জাতীয়2 hours ago

২২ পুলিশ সুপারের রদবদল

দর
অর্থনীতি2 hours ago

পোশাক কারখানায় স্বাভাবিক উৎপাদন চলছে: বিজিএমইএ

দর
পুঁজিবাজার2 hours ago

রিলায়েন্স ওয়ান দ্যা ফার্স্ট স্কিম মিউচুয়াল ফান্ডের লেনদেন চালু মঙ্গলবার

দর
বীমা2 hours ago

মেটলাইফের ১৪২৫ কোটি টাকার বিমাদাবি নিষ্পত্তি

দর
খেলাধুলা2 hours ago

বিপিএলের ফ্র্যাঞ্চাইজি মালিকানায় আসছে রদবদল

দর
ক্যাম্পাস টু ক্যারিয়ার3 hours ago

একাদশ শ্রেণির রেজিস্ট্রেশন শুরু, করতে হবে যেভাবে

দর
পুঁজিবাজার3 hours ago

সমতা লেদারের পর্ষদ সভার তারিখ ঘোষণা

দর
জাতীয়3 hours ago

পাচার হওয়া অর্থ ফেরাতে যুক্তরাষ্ট্রের সহায়তা চেয়েছে বাংলাদেশ

দর
পুঁজিবাজার3 hours ago

বৈরী আবহাওয়ার মাঝে শেয়ারবাজারেও শীতলতা

দর
পুঁজিবাজার3 hours ago

এনআরবি ব্যাংকের নাম সংশোধনে সম্মতি

দর
অর্থনীতি3 hours ago

বাংলাদেশকে ২০০ মিলিয়ন ডলারের সহায়তা দেবে যুক্তরাষ্ট্র

দর
পুঁজিবাজার3 hours ago

লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানালো ছয় মিউচুয়াল ফান্ড

দর
পুঁজিবাজার4 hours ago

রাইট শেয়ার ইস্যু করবে না অগ্রণী ইন্স্যুরেন্স

দর
অর্থনীতি4 hours ago

বঙ্গবন্ধু স্যাটেলাইটে বছরে লোকসান ৬৬ কোটি টাকা

দর
পুঁজিবাজার5 hours ago

জনতা ইন্স্যুরেন্সের লভ্যাংশ বিতরণ

দর
জাতীয়5 hours ago

ড. ইউনূসের সঙ্গে মার্কিন প্রতিনিধিদলের বৈঠক আজ

দর
আবহাওয়া5 hours ago

বৃষ্টি নিয়ে যে সুখবর দিল আবহাওয়া অফিস

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০