Connect with us

কর্পোরেট সংবাদ

বন্যাদুর্গত ইলেকট্রনিক্স পণ্যের গ্রাহকদের ফ্রি সার্ভিস দেবে ওয়ালটন

Published

on

ইউসিবি

দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় বেশ কয়েকটি জেলায় আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে বিপুল সংখ্যক গ্রাহকের পরিবারে ব্যবহৃত ওয়ালটন ব্র্যান্ডের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স পণ্য। ওইসব পণ্য মেরামতে ক্ষতিগ্রস্ত গ্রাহকদের ফ্রি সার্ভিস দেবে ওয়ালটনের কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট (সিএসএম)।

সম্প্রতি রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত এক বিশেষ সভায় বন্যায় ক্ষতিগ্রস্ত ইলেকট্রনিক্স পণ্য সামগ্রী মেরামতে গ্রাহকদের ফ্রি সার্ভিস দেওয়ার জন্য সিএসএম বিভাগকে নির্দেশনা দেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ব্যবস্থাপনা পরিচালক এস এম মাহবুবুল আলম। তার নির্দেশনার পরিপ্রেক্ষিতে বন্যাদুর্গত ওয়ালটন পণ্যের গ্রাহকদের জন্য ফ্রি সার্ভিস দেওয়ার ঘোষণা দিয়েছে সিএসএম বিভাগ।

ওয়ালটন সিএসএম বিভাগের প্রধান শিবদাস রায় বলেন, সম্প্রতি আকস্মিক বন্যায় দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় বেশ কয়েকটি জেলার লাখ লাখ পরিবারের ঘরবাড়ি পানিতে তলিয়ে গেছে। ফলে এ অঞ্চলের সিংহভাগ পরিবারে ব্যবহৃত ওয়ালটনের বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স, হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স পণ্য ক্ষতিগ্রস্ত হয়েছে। ওইসব পণ্যের সার্ভিসিংয়ের প্রয়োজন পড়বে। তাই বন্যাকবলিত গ্রাহকদের জন্য ওয়ালটন পণ্য মেরামতে ফ্রি সার্ভিস দেওয়া হবে।

তিনি জানান, গ্রাহকদের দুর্দিনে ওয়ালটন পরিবার সর্বদা পাশে থাকে। এরই ধারাবাহিকতায় বন্যাদুর্যোগ এলাকায় ওয়ালটনের যেসব গ্রাহকের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য ক্ষতিগ্রস্ত হয়েছে সেগুলো মেরামতে সার্ভিসিং চার্জ ফ্রি করা হয়েছে। এছাড়া পণ্য মেরামতে নতুন কোনো স্পেয়ার পার্টস বা খুচরা যন্ত্রাংশ লাগলে সেসব যন্ত্রাংশের দামের ওপরও গ্রাহকদের বিশেষ ছাড় দেওয়া হবে। গ্রাহকরা ১৬২৬৭ বা ০৮০০০০১৬২৬৭ (টোল ফ্রি) নম্বরে ফোন করে এ সুবিধা নিতে পারবেন।

উল্লেখ্য, বন্যার শুরুতেই ‘মানুষের পাশে, মানুষের জন্য’ স্লোগানে অসহায় মানুষের পাশে এসে দাঁড়ায় ওয়ালটন পরিবারের সদস্যরা। বন্যাদুর্গত এলাকায় ত্রাণ বিতরণে এগিয়ে আসে ওয়ালটনের স্থানীয় ডিস্ট্রিবিউটর, ডিলার, প্লাজার বিক্রয় প্রতিনিধি ও সিএসএম বিভাগের প্রতিনিধিরা। এছাড়া ওয়ালটন করপোরেট অফিস থেকেও সরকার অনুমোদিত বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানে সাধ্যমতো আর্থিক অনুদান ও বিপুল পরিমাণ ত্রাণ সামগ্রী দেওয়া হয়। বন্যা পরবর্তী পরিস্থিতিতে গ্রাহকদের ক্ষতিগ্রস্ত ওয়ালটনের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য ফ্রি সার্ভিস দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকে মতবিনিময় সভা

Published

on

ইউসিবি

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির নবগঠিত পরিচালনা পর্ষদের সঙ্গে প্রধান কার্যালয়ের নির্বাহী ও শাখাপ্রধানদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) ইসলামী ব্যাংক টাওয়ারে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা।

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ব্যাংকের চেয়ারম্যান মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। আর বিশেষ অতিথির বক্তব্য দেন এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মো. আবদুল জলিল, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. এম মাসুদ রহমান, অডিট কমিটির চেয়ারম্যান মোঃ আবদুস সালাম, এফসিএ, এফসিএস ও স্বতন্ত্র পরিচালক মোহাম্মদ খুরশীদ ওয়াহাব।

এছাড়াও, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. আলতাফ হুসাইন। অনুষ্ঠানে প্রধান কার্যালয়ের উইং ও ডিভিশন প্রধান, ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ, ১৬টি জোনের জোনপ্রধান, ৩৯৫টি শাখার ব্যবস্থাপকগণ এবং ২৫৩টি উপশাখার ইনচার্জগণ অনুষ্ঠানে অংশ নেন।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

আইএফআইসি ব্যাংকের পুর্নগঠিত পর্ষদের প্রথম সভা অনুষ্ঠিত

Published

on

ইউসিবি

আইএফআইসি ব্যাংক পিএলসির পুর্নগঠিত পরিচালনা পর্ষদের প্রথম সভা (৮৯৪তম বোর্ড মিটিং) অনুষ্ঠিত হয়েছে। গত ৮ সেপ্টেম্বর ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ডরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হন মোঃ মেহমুদ হোসেন। এছাড়া সভায় দেশের সাম্প্রতিক গণঅভ্যুথ্যানে নিহত ছাত্র-জনতার আত্মার মাগফেরাত কামনা করা হয়। একই সঙ্গে আহত ছাত্র-জনতার সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়।

অনুষ্ঠানে পর্ষদের অন্যান্য সদস্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন এবতাদুল ইসলাম, সাজ্জাদ জহির, কাজী মোঃ মাহবুব কাশেম, মোঃ গোলাম মোস্তফা, মুহাম্মদ মনজুরুল হক এবং ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মনসুর মোস্তফা, কোম্পানি সচিব মোকাম্মেল হক, হেড অব আইসিসি এম. মজিবর রহমান ও সিএফও দিলীপ কুমার মন্ডল।

এমআই

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

দ্বিতীয় উৎপাদন ইউনিট স্থাপনে ১৫০ কোটি টাকা বিনিয়োগ করবে লাভেলো

Published

on

ইউসিবি

বাজারের ক্রমবর্ধমান চাহিদা পূরণের লক্ষ্যে দ্বিতীয় আইসক্রিম উৎপাদন ইউনিট স্থাপনের জন্যে ১৫০ কোটি টাকা বিনিয়োগের সিদ্ধান্ত অনুমোদন করেছে তাওফিকা ফুডস এন্ড লাভেলো আইসক্রিম পিএলসির পরিচালনা পর্ষদ। এর প্রস্তুতি হিসেবে ইতিমধ্যে কোম্পানিটি বর্তমান আইসক্রিম উৎপাদন কারখানা ময়মনসিংহের ভালুকায় ৫৯.১৬ শতাংশ জমি কিনেছে।

দ্বিতীয় আইসক্রিম উৎপাদন ইউনিটের অধিকাংশ মূলধনী যন্ত্রপাতি কেনার জন্যে লাভেলো, Tetra Pak South East Asia Pte Ltd. 19 Gul Lane, Singapore, Singapore 629414, MEC Group (Equipmentimes), No.25, Tongxing Street, Dalian, China, Teknoice, Via Lazio 37-20090, Buccinasco (Mi), Italy Ges Yantai Moon Co. Ltd. Yantai City, Shandong Province সাথে চুক্তি স্বাক্ষর করতে যাচ্ছে।

দ্বিতীয় আইসক্রিম উৎপাদন ইউনিট স্থাপন এবং আইসক্রিম উৎপাদন শুরুর পর লাভেলোর দৈনিক আইসক্রিম উৎপাদন ক্ষমতা দাঁড়াবে ২,৫০,০০০ লিটার, যা বর্তমান আইসক্রিম উৎপাদন ক্ষমতার প্রায় দ্বিগুণের চেয়েও বেশি। দ্বিতীয় ইউনিটের উৎপাদিত আইসক্রিম ২০২৫ সালের জুন মাস থেকে বাজারজাত করা হবে। কোম্পানির নগদ প্রবাহের উপর ভিত্তি করে অভ্যন্তরীণ উৎস ও ব্যাংকের অর্থায়ন থেকে উক্ত বিনিয়োগ করা হবে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

এনআরবিসি ব্যাংক ও প্লাসিড এক্সপ্রেস ইউএসএর মধ্যে চুক্তি

Published

on

ইউসিবি

এনআরবিসি ব্যাংক পিএলসি ও যুক্তরাষ্ট্র ভিত্তিক রেমিট্যান্স কোম্পানি প্লাসিড এক্সপ্রেস, ইউএসএ’র মধ্যে রেমিট্যান্স বিষয়ে এক চুক্তি স্বাক্ষর হয়েছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) এনআরবিসি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক কবীর আহমদ ও প্লাসিড এক্সপ্রেস, ইউএসর পরিচালক মোহাম্মদ রশিদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

প্লাসিড এক্সপ্রেস, ইউএস রেমিট্যান্সের জন্য ক্রস-বর্ডার পেমেন্টের একটি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান, যা সারাবিশ্বে অনলাইনে এজেন্ট নেটওয়ার্কের মাধ্যমে সেবা প্রদান করে। চুক্তির আওতায় প্লাসিড এক্সপ্রেস, ইউএস এর মাধ্যমে প্রবাসীরা এনআরবিসি ব্যাংকের সকল শাখা ও উপশাখায় তাৎক্ষণিক রেমিট্যান্স পাঠাতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের উপস্থিত ছিলেন- উপব্যবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ, সিআরএমডি-১ এর প্রধান হাফিজ ইমরোজ মাহমুদ, কর্পোরেট ব্যাকিং বিভাগের প্রধান তনুশ্রী মিত্র, ট্রেজারি প্রধান আব্দুল গফুর রানা, ইন্টারন্যাশনাল বিভাগের প্রধান হাসনাত রেজা মহিবুল আলম, রেমিট্যান্স বিভাগের প্রধান জাকারিয়া মাহমুদ, ট্রেজারি বিভাগের চিফ ডিলার জমির উদ্দিন ও প্লাসিড এক্সপ্রেস, ইউএসর কান্ট্রি প্রধান ফারুক হেলালী।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

কর্পোরেট সংবাদ

সাউথইস্ট ব্যাংকের আইএসও সনদ অর্জন

Published

on

ইউসিবি

সম্প্রতি সাউথইস্ট ব্যাংক পিএলসি আন্তর্জাতিক বিভাগ কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে কোয়ালিটি ম্যানেজমেন্ট সিস্টেম (কিউএমএস) বাস্তবায়নের প্রেক্ষিতে বাংলাদেশে প্রথম বারের মতো আন্তর্জাতিকভাবে স্বীকৃত সার্টিফিকেশন সংস্থা, ব্যুরো ভেরিটাস (বাংলাদেশ) প্রাইভেট লিমিটেডের কাছ থেকে আইএসও ৯০০১:২০১৫ সনদ অর্জন করেছে। ইতিপূর্বে ব্যাংকের তথ্য প্রযুক্তি বিভাগ এবং মানব সম্পদ বিভাগ যথাক্রমে আইএসও ২৭০০১:২০১৩ এবং ৯০০১:২০১৫ সনদ অর্জন করে।

সাউথইস্ট ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন মো. ছাদেক হোসাইন, ব্যুরো ভেরিটাসের (বাংলাদেশ) সিনিয়র এক্সিকিউটিভ বিজনেস ডেভলপমেন্ট, সার্টিফিকেশন মাহমুদুল ইসলাম খানের কাছ থেকে সার্টিফিকেট গ্রহণ করেন।

এছাড়াও ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মাছুম উদ্দিন খাঁন এবং আবিদুর রহমান চৌধুরীসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং লোকাল কনসাল্টিং পার্টনার, আইওটা কনসাল্টিং বিডির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই সনদ আন্তর্জাতিক বাণিজ্য পরিচালনায় আন্তর্জাতিকভাবে সুপ্রতিষ্ঠিত আইএসও (ইন্টারন্যাশনাল অরগানাইজেশন ফর স্ট্যান্ডার্ডাইজেশন) মানদন্ডে দক্ষতা উন্নয়ন, গুনগত মান রক্ষা এবং প্রতিপালন নিশ্চিত করার স্বীকৃতি হিসেবে সাউথইস্ট ব্যাংক অর্জন করেছে। এই সনদ অর্জনের ফলে সাউথইস্ট ব্যাংক আন্তর্জাতিক বাণিজ্য পরিচালনায় বিদেশি আর্থিক প্রতিষ্ঠানের অধিক সহযোগিতা পাবে এবং আন্তর্জাতিক ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

উল্লেখ্য, সাউথইস্ট ব্যাংক পিএলসি একটি শক্তিশালী করেসপন্ডেন্ট নেটওয়ার্কে মাধ্যমে আন্তর্জাতিক বাণিজ্য পরিচালনা করে। ব্যাংকটির প্রায় ৭০ টিরও বেশি দেশে ৩০০ টি ব্যাংক এবং উন্নয়ন আর্থিক প্রতিষ্ঠান (ডিএফআই) এর সাথে ৬২৩টি আরএমএ (রিলেশনশিপ ম্যানেজমেন্ট এপ্লিকেশন) রয়েছে।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

ইউসিবি ইউসিবি
পুঁজিবাজার17 mins ago

ইউসিবি সেকেন্ড পারপেচুয়াল বন্ডের ঋণমান যাচাই

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারের তালিকাভুক্ত ইউসিবি সেকেন্ড পারপেচুয়াল বন্ডের ক্রেডিট রেটিং বা ঋণমান যাচাই সম্পন্ন করা হয়েছে। বন্ডটির...

ইউসিবি ইউসিবি
পুঁজিবাজার3 hours ago

ব্লকে ৩৮ কোটি টাকার লেনদেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের তৃতীয় কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লকে মোট ২৮টি কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। কোম্পানিগুলোর...

ইউসিবি ইউসিবি
পুঁজিবাজার5 hours ago

টোকিওতে এএসএফ সম্মেলনে ডিবিএ প্রেসিডেন্টের যোগদান

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন এশিয়া সিকিউরিটিজ ফোরাম (এএসএফ) টোকিও রাউন্ড টেবিল সেমিনারে যোগ দিতে গত শনিবার (৮ সেপ্টেম্বর) ঢাকা...

ইউসিবি ইউসিবি
পুঁজিবাজার5 hours ago

নিউ লাইন ক্লোথিংয়ের সর্বোচ্চ দরপতন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৬টি কোম্পানির...

ইউসিবি ইউসিবি
পুঁজিবাজার5 hours ago

দরবৃদ্ধির শীর্ষে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৬ প্রতিষ্ঠানের...

ইউসিবি ইউসিবি
পুঁজিবাজার6 hours ago

লেনদেনের শীর্ষে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৬টি কোম্পানির শেয়ার ও ইউনিট...

ইউসিবি ইউসিবি
পুঁজিবাজার6 hours ago

অধিকাংশ শেয়ারের দরবৃদ্ধি, সূচক বেড়েছে ৭৩ পয়েন্ট

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সব মূল্যসূচকের উত্থানে লেনদেন শেষ...

Al- Arafah Al- Arafah
পুঁজিবাজার6 hours ago

এআইবিএল মুদারাবা বন্ডের ক্রেডিট রেটিং সম্পন্ন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারের তালিকাভুক্ত এআইবিএল মুদারাবা পারপেচুয়াল বন্ডের ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। বন্ডটির ক্রেডিট রেটিং নির্ণয়...

Confidence Cement Confidence Cement
পুঁজিবাজার7 hours ago

রাইট শেয়ার ইস্যু করবে কনফিডেন্স সিমেন্ট

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কনফিডেন্স সিমেন্টের পরিচালনা পর্ষদ রাইট শেয়ার ইস্যুর সিদ্ধান্ত নিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)...

Confidence Cement Confidence Cement
পুঁজিবাজার8 hours ago

রেডি-মিক্স প্ল্যান্ট বন্ধের সিদ্ধান্ত কনফিডেন্স সিমেন্টের

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারের তালিকাভুক্ত সিমেন্ট খাতের কোম্পানি কনফিডেন্স সিমেন্ট পিএলসি তাদের রেডি-মিক্স কনক্রিট প্ল্যান্টের ব্যবসা বন্ধ করে...

ইউসিবি ইউসিবি
পুঁজিবাজার8 hours ago

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের পর্ষদ সভা স্থগিত

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স পিএলসির পর্ষদ সভা স্থগিত করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ...

ইউসিবি ইউসিবি
পুঁজিবাজার9 hours ago

দেড় ঘণ্টায় ২৩৭ শেয়ারের দরবৃদ্ধি, সূচক ঊর্ধ্বমুখী

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূচকের উর্ধ্বমূখী প্রবণতায় চলছে লেনদেন।...

ইউসিবি ইউসিবি
পুঁজিবাজার10 hours ago

এনসিসি ব্যাংক ফান্ডের দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত এনসিসি ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড-১ গত ৩০ জুন,২০২৪ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন...

ইউসিবি ইউসিবি
পুঁজিবাজার23 hours ago

ইস্টার্ন হাউজিংয়ের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি ইস্টার্ন হাউজিং লিমিটেড গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা...

Confidence Cement Confidence Cement
পুঁজিবাজার24 hours ago

কনফিডেন্স সিমেন্টের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি কনফিডেন্স সিমেন্ট পিএলসি গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা...

ইউসিবি ইউসিবি
পুঁজিবাজার1 day ago

এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচুয়াল ফান্ডের তৃতীয় প্রান্তিক প্রকাশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচুয়াল ফান্ড ওয়ান গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের...

ইউসিবি ইউসিবি
পুঁজিবাজার1 day ago

দুই ফান্ডের তদন্তে বিএসইসির তিন সদস্যের কমিটি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত দুইটি মিউচুয়াল ফান্ডের অনিয়ম তদন্তে কমিটি গঠন করা হয়েছে। পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ...

ইউসিবি ইউসিবি
পুঁজিবাজার1 day ago

সালমান এফ রহমান ও এস আলমের বিষয়ে তদন্তে নামছে বিএসইসি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন শেয়ারবাজার কেলেঙ্কারিসহ নানান অভিযোগে সাবেক প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান...

ইউসিবি ইউসিবি
পুঁজিবাজার1 day ago

আইএফআইসি ব্যাংকের চাকরিচ্যুতদের পুনর্বহালের দাবিতে মানববন্ধন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত আইএফআইসি ব্যাংকের চাকরিচ্যুত কর্মকর্তারা চাকরি ফিরিয়ে দেওয়ার দাবিতে বাংলাদেশ ব্যাংকের সামনে মানববন্ধন ও...

ইউসিবি ইউসিবি
পুঁজিবাজার1 day ago

ব্লকে ২৫ কোটি টাকার লেনদেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লকে মোট ২৮টি কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এসব...

ফেসবুকে অর্থসংবাদ

ইউসিবি
অর্থনীতি12 mins ago

ড. ইউনূসকে প্রধান করে অর্থনৈতিক পরিষদ গঠন

ইউসিবি
পুঁজিবাজার17 mins ago

ইউসিবি সেকেন্ড পারপেচুয়াল বন্ডের ঋণমান যাচাই

ইউসিবি
ব্যাংক34 mins ago

ছাত্র আন্দোলনে হুমকিদাতা এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান অর্থ দিলেন সমন্বয়কদের!

ইউসিবি
অর্থনীতি3 hours ago

বাংলাদেশের সঙ্গে অর্থনৈতিক আলোচনা করতে চায় যুক্তরাষ্ট্র

ইউসিবি
জাতীয়3 hours ago

সীমান্ত হত্যা বন্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ স্বরাষ্ট্র উপদেষ্টার

ইউসিবি
পুঁজিবাজার3 hours ago

ব্লকে ৩৮ কোটি টাকার লেনদেন

ইউসিবি
কর্পোরেট সংবাদ3 hours ago

বন্যাদুর্গত ইলেকট্রনিক্স পণ্যের গ্রাহকদের ফ্রি সার্ভিস দেবে ওয়ালটন

ইউসিবি
অন্যান্য3 hours ago

ভারতীয় ঋণে সব প্রকল্প চলমান রাখবে বাংলাদেশ

ইউসিবি
কর্পোরেট সংবাদ3 hours ago

ইসলামী ব্যাংকে মতবিনিময় সভা

ইউসিবি
ক্যাম্পাস টু ক্যারিয়ার3 hours ago

ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলে গণরুম প্রথা বাতিল

ইউসিবি
জাতীয়4 hours ago

বিটিআরসির নতুন চেয়ারম্যান মো. এমদাদুল বারী

ইউসিবি
শিল্প-বাণিজ্য4 hours ago

বিদ্যুতের পাওনা চেয়ে ড. ইউনূসকে চিঠি দিয়েছেন গৌতম আদানি: ভারতীয় গণমাধ্যম

ইউসিবি
শিল্প-বাণিজ্য4 hours ago

অর্ধেক দামে পণ্য কেনা যাবে যেসব দোকানে

ইউসিবি
জাতীয়4 hours ago

ওমরাহ যাত্রীদের জন্য টিকিটের দাম কমালো বিমান

ইউসিবি
জাতীয়4 hours ago

বাংলাদেশে চলমান প্রকল্প স্থগিত হয়নি: ভারতীয় হাইকমিশনার

ইউসিবি
পুঁজিবাজার5 hours ago

টোকিওতে এএসএফ সম্মেলনে ডিবিএ প্রেসিডেন্টের যোগদান

ইউসিবি
পুঁজিবাজার5 hours ago

নিউ লাইন ক্লোথিংয়ের সর্বোচ্চ দরপতন

ইউসিবি
জাতীয়5 hours ago

খাদ্য অধিদপ্তরের নতুন ডিজি আব্দুল খালেক

ইউসিবি
পুঁজিবাজার5 hours ago

দরবৃদ্ধির শীর্ষে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স

ইউসিবি
পুঁজিবাজার6 hours ago

লেনদেনের শীর্ষে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ

ইউসিবি
পুঁজিবাজার6 hours ago

অধিকাংশ শেয়ারের দরবৃদ্ধি, সূচক বেড়েছে ৭৩ পয়েন্ট

ইউসিবি
রাজধানী6 hours ago

সায়েন্সল্যাবে দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ

ইউসিবি
ব্যাংক6 hours ago

কেন্দ্রীয় ব্যাংকের ৫১ বিভাগের দায়িত্ব পেলেন চার ডেপুটি গভর্নর

ইউসিবি
জাতীয়6 hours ago

আরও ৩৪ জেলায় নতুন ডিসি

ইউসিবি
জাতীয়6 hours ago

শেখ হাসিনা-কাদেরসহ ১৩৫ জনের বিরুদ্ধে মামলা

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০