Connect with us

জাতীয়

ঢাকার নতুন সিভিল সার্জন ডা. জিল্লুর রহমান

Published

on

ন্যাশনাল লাইফ

রাজধানীর ঢাকার নতুন সিভিল সার্জন হিসেবে নিয়োগ পেয়েছেন গোপালগঞ্জ জেলা সিভিল সার্জনের দায়িত্বে থাকা ডা. মোহাম্মদ জিল্লুর রহমান। এর আগে ঢাকার সিভিল সার্জন ছিলেন ডা. বিপ্লব কান্তি বিশ্বাস।

সোমবার (৯ সেপ্টেম্বর) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. আবু রায়হান দোলন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, বিসিএস স্বাস্থ্য ক্যাডারের কর্মকর্তা ডা. মোহাম্মদ জিল্লুর রহমানকে ঢাকার সিভিল সার্জন হিসেবে বদলি/পদায়ন করা হয়েছে। জনস্বার্থে জারিকৃত এই আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

জানা গেছে, ডা. মোহাম্মদ জিল্লুর রহমান বিসিএস ২৫তম ব্যাচের স্বাস্থ্য ক্যাডার কর্মকর্তা। এর আগে তিনি ২০২৩ সালের ১৪ সেপ্টেম্বর গোপালগঞ্জ জেলার সিভিল সার্জন হিসেবে যোগদান করেন।

এদিকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের একই প্রজ্ঞাপনে ঢাকার সিভিল সার্জন ডা. বিপ্লব কান্তি বিশ্বাসকে ওএসডি করে মাদারীপুর শিবচর আইএইচটির অধ্যক্ষ হিসেবে সংযুক্ত করা হয়েছে। এছাড়াও গাজীপুরের শহীদ আহসানুল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. সৈয়দ আমিরুল হককে নরসিংদীর সিভিল সার্জন করা হয়েছে। নরসিংদীর সিভিল সার্জনের দায়িত্বে থাকা ডা. ফারহানা আহমেদকে শহীদ আহসানুল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক করা হয়েছে।

এদিকে শিবচর আইএইচটির অধ্যক্ষের দায়িত্বে থাকা ডা. মো. মাসুদ রানাকে গোপালগঞ্জের সিভিল সার্জনের দায়িত্বে পদায়ন করা হয়েছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয়

আরও ৩৪ জেলায় নতুন ডিসি

Published

on

ন্যাশনাল লাইফ

দেশের ৩৪ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে অন্তর্বর্তীকালীন সরকার। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এর আগে সোমবার (৯ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় উপসচিব পদমর্যাদার ২৫ কর্মকর্তাকে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে সরকার।

তালিকা দেখতে ক্লিক করুন।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

শেখ হাসিনা-কাদেরসহ ১৩৫ জনের বিরুদ্ধে মামলা

Published

on

ন্যাশনাল লাইফ

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ ১৩৫ নেতাকর্মীর বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালীন রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় শ্রমিকদল কর্মী রিয়াজুল তালুকদারকে গুলি করে হত্যার অভিযোগে এ মামলা দায়ের করা হয়।

আজ মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেনের আদালতে নিহতের ভাই রুবেল তালুকদার বাদী হয়ে এ মামলা দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে অভিযোগটি যাত্রাবাড়ী থানাকে এজাহার হিসেবে গ্রহণ করার নির্দেশ দেন। বাদীপক্ষের আইনজীবী জহিরুল হাসান মুকুল বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার অন্য আসামিদের মধ্যে রয়েছেন- সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাবেক সংসদ সদস্য মশিউর রহমান মোল্লা সজল, সাবেক পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, সাবেক সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, নাহিম রাজ্জাক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন। এছাড়া আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের আরো ৩৫০ থেকে ৪০০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ৪ আগস্ট বিকেল ৫টার সময় যাত্রাবাড়ী থানার চার রাস্তার মোড়ে হাজার হাজার ছাত্র জনতা এক দফা আন্দোলনের সমর্থনে মিছিল করছিল। সে সময় তৎকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের সব অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অবৈধ অস্ত্র দিয়ে নির্বিচারে হাজার হাজার ছাত্র জনতার ওপর গুলি চালায়। এসময় বাদীর ভাই যাত্রাবাড়ী থানার শ্রমিকদল কর্মী মো. রিয়াজুল তালুকদার গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণ করে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

পেট্রোবাংলায় তিতাস গ্যাস কর্মীদের হামলা-ভাঙচুর

Published

on

ন্যাশনাল লাইফ

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানিতে নতুন ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ দেওয়ার কারণে তিতাসের একদল কর্মকর্তা-কর্মচারী পেট্রোবাংলায় বিক্ষোভ ও ভাঙচুর করেছেন বলে খবর পাওয়া গেছে।

আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে বিক্ষুব্ধরা রাজধানীর কারওয়ান বাজারে পেট্রোবাংলার প্রধান কার্যালয় পেট্রো সেন্টারের নিচতলার রিসিপশনের গ্লাস ভাঙচুর করেন। এর পৌনে এক ঘণ্টা পর তারা তিতাস গ্যাসে ফিরে যান।

চুক্তিভিত্তিক নিয়োগ পাওয়া তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী হারুনুর রশীদ মোল্লাহর চুক্তি ৯ সেপ্টেম্বর বাতিল করে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়। এরপর গ্যাস ট্রান্সমিশন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক শাহনেওয়াজ পারভেজকে তিতাস গ্যাসে ব্যবস্থাপনা পরিচালকের চলতি দায়িত্ব দেওয়া হয়। শাহনেওয়াজ পারভেজ সৎ ও দক্ষ হিসেবে সবার কাছে পরিচিত। যা তিতাস গ্যাসের দুর্নীতিবাজ কর্মকর্তাদের জন্য শঙ্কার অন্যতম কারণ বলে মনে করছেন অনেকে।

তিতাস গ্যাস সূত্র জানিয়েছে, শাহনেওয়াজ পারভেজকে দায়িত্ব দেওয়ার পর থেকে তিতাসের জিএম (জিএম ইএসডি) হেলাল তালুকদার, জিএম (অডিট) মো. রাশিদুল আলম, ডিজিএম (পিসিডি) ইঞ্জিনিয়ার এনামুল হক, প্রিপেইড মিটার প্রকল্পের পিডি কাওসার আলম সুমন অন্যদের উসকানি দিতে শুরু করেন। অন্যদের ফুসলিয়ে পেট্রোবাংলায় গিয়ে হামলার নেতৃত্ব দেন।

এ বিষয়ে পেট্রোবাংলার চেয়ারম্যান জনেন্দ্র নাথ সরকার জানান, তিতাসের লোকজনের দাবি হচ্ছে তাদের কর্মকর্তাদের মধ্য থেকে এমডি করতে হবে। কিন্তু পেট্রোবাংলার সিনিয়রিটির তালিকায় তিতাস গ্যাসের শীর্ষ ৫০-৬০ এর মধ্যেও কেউ নেই। আবার অনেকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে। এটা করে একশ্রেণির লোকজন দুর্নীতিকে প্রশ্রয় দেওয়ার চেষ্টা করছে। অন্তর্বর্তী সরকারের নীতি হচ্ছে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স।

তিনি বলেন, আমরা পুলিশ ও সেনাবাহিনীকে অবহিত করেছি। যারা শৃঙ্খলা ভঙ্গ করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

বুধবার গ্যাস থাকবে না যেসব এলাকায়

Published

on

ন্যাশনাল লাইফ

পাইপলাইন স্থানান্তর কাজের জন্য বুধবার (১১ সেপ্টেম্বর) দেশের বিভিন্ন স্থানে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) এক বার্তায় এ তথ্য জানিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

বার্তায় বলা হয়, সাসেক ঢাকা-সিলেট করিডোর সড়ক উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় নন্দীপাড়া জামে মসজিদ, ভেলানগর, নরসিংদী থেকে ভেলানগর বাজার জামে মসজিদ পর্যন্ত বিদ্যমান পাইপলাইন স্থানান্তর কাজের জন্য বুধবার সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মোট ১২ ঘণ্টা চিনিশপুর, আবেদ টেক্সটাইল ঘোড়াদিয়া, নরসিংদী, থার্মেক্স গ্রুপ, বৈশাখ স্পিনিং, কারার চর, শিবপুর, নরসিংদী ও তদসংলগ্ন এলাকায় বিদ্যমান সব শ্রেণির গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এসএম

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

ডিএমপির যুগ্ম কমিশনার-ডিসি-এডিসিসহ ৩৭ কর্মকর্তাকে বদলি

Published

on

ন্যাশনাল লাইফ

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম-পুলিশ কমিশনার, উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার ৩৭ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান স্বাক্ষরিত চারটি পৃথক আদেশে এ বদলি করা হয় বলে জানিয়েছে ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগ।

বদলি হওয়া চার যুগ্ম-পুলিশ কমিশনার হলেন:
ট্রাফিক-দক্ষিণের যুগ্ম কমিশনার খন্দকার ফরিদুল ইসলামকে পিওএমে, প্রটেকশন অ্যান্ড ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগের হামিদা পারভীনকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত, মোহাম্মদ কামরুজ্জামানকে ট্রাফিক-দক্ষিণে ও মোহাম্মদ শহীদুল্লাহকে প্রটেকশন অ্যান্ড ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগে বদলি করা হয়েছে।

বদলি হওয়া ১২ ডিসি হলেন:
ইন্টেলিজেন্স অ্যান্ড অ্যানালাইসিস বিভাগের মোহাম্মদ মাহবুব হাসানকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত, ট্রাফিক-তেজগাঁও বিভাগের মোস্তাক আহমেদকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত; প্লানিং, রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স বিভাগের মো. জাফর হোসেনকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত; ট্রাফিক-গুলশান বিভাগের আব্দুল মোমেনকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত; এ এফ এম তারিক হোসেন খানকে মিরপুর ও তেজগাঁও বিভাগ ট্রাফিকে; মুহাম্মদ তালেবুর রহমানকে ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগে; ট্রাফিক লালবাগ বিভাগের সালমা সৈয়দা পলিকে ট্রাফিক লালবাগ ও ওয়ারী বিভাগে; ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের মো. ফারুক হোসেনকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত; দেওয়ান জালাল উদ্দিন চৌধুরীকে ইন্টেলিজেন্স অ্যান্ড অ্যানালাইসিস বিভাগে; মোহাম্মদ মাসুদ রানাকে প্লানিং, রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স বিভাগে, মো. তারেক মাহমুদকে ট্রাফিক গুলশান ও উত্তরা বিভাগে এবং ট্রাফিক উত্তরা বিভাগের সুমন দেবকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে।

বদলি হওয়া ১১ এডিসি হলেন:
মোহাম্মদ রাকিব খাঁনকে ট্রাফিক মিরপুর ও তেজগাঁও বিভাগে; মো. মোনতাছির রহমানকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত; মো. শরিফুল আলমকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত; মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েলকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত; রফিউদ্দীন আহমেদ যোবায়েরকে গোয়েন্দা মতিঝিল বিভাগে; মো. আকরামুল হাসানকে ক্রাইম-২ বিভাগে; মোহাম্মদ আফতাব উদ্দিনকে অপারেশনস-২ বিভাগে; এস এম আল-বেরুনীকে প্রকিউরমেন্ট অ্যান্ড মেইনটেন্যান্স বিভাগে; মাঈন উদ্দিন চৌধুরীকে প্রসিকিউশন-১ বিভাগে; মহিউদ্দীন আহমেদকে পরিবহন বিভাগে এবং মো. শরিফুর রহমানকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে।

বদলি হওয়া ১০ সহকারী পুলিশ কমিশনার হলেন:
মো. ফয়েজ ইকবালকে খিলগাঁও জোনে; তানভীর হাসানকে ট্রাফিক রমনা জোনে; নব কুমার বিশ্বাসকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত; সাকিব হোসাইনকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত; মো. মাসুদ রানাকে ট্রাফিক ধানমন্ডি জোনে; মো. আকতারুজ্জামানকে ট্রাফিক যাত্রাবাড়ী; মো. মাসুদ রানাকে মোহাম্মদপুর জোনে; শান্তা ইয়াছমিনকে প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশন বিভাগে; তানজিল আহমেদকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত এবং মো. আসলাম সাগরকে ট্রাফিক মোহাম্মদপুর জোনে বদলি করা হয়েছে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

Al- Arafah Al- Arafah
পুঁজিবাজার30 mins ago

এআইবিএল মুদারাবা বন্ডের ক্রেডিট রেটিং সম্পন্ন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারের তালিকাভুক্ত এআইবিএল মুদারাবা পারপেচুয়াল বন্ডের ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। বন্ডটির ক্রেডিট রেটিং নির্ণয়...

Confidence Cement Confidence Cement
পুঁজিবাজার1 hour ago

রাইট শেয়ার ইস্যু করবে কনফিডেন্স সিমেন্ট

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কনফিডেন্স সিমেন্টের পরিচালনা পর্ষদ রাইট শেয়ার ইস্যুর সিদ্ধান্ত নিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)...

Confidence Cement Confidence Cement
পুঁজিবাজার2 hours ago

রেডি-মিক্স প্ল্যান্ট বন্ধের সিদ্ধান্ত কনফিডেন্স সিমেন্টের

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারের তালিকাভুক্ত সিমেন্ট খাতের কোম্পানি কনফিডেন্স সিমেন্ট পিএলসি তাদের রেডি-মিক্স কনক্রিট প্ল্যান্টের ব্যবসা বন্ধ করে...

ন্যাশনাল লাইফ ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার2 hours ago

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের পর্ষদ সভা স্থগিত

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স পিএলসির পর্ষদ সভা স্থগিত করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ...

ন্যাশনাল লাইফ ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার3 hours ago

দেড় ঘণ্টায় ২৩৭ শেয়ারের দরবৃদ্ধি, সূচক ঊর্ধ্বমুখী

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের তৃতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূচকের উর্ধ্বমূখী প্রবণতায় চলছে লেনদেন।...

ন্যাশনাল লাইফ ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার4 hours ago

এনসিসি ব্যাংক ফান্ডের দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত এনসিসি ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড-১ গত ৩০ জুন,২০২৪ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন...

ন্যাশনাল লাইফ ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার17 hours ago

ইস্টার্ন হাউজিংয়ের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি ইস্টার্ন হাউজিং লিমিটেড গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা...

Confidence Cement Confidence Cement
পুঁজিবাজার18 hours ago

কনফিডেন্স সিমেন্টের লভ্যাংশ ঘোষণা

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি কনফিডেন্স সিমেন্ট পিএলসি গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা...

ন্যাশনাল লাইফ ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার20 hours ago

এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচুয়াল ফান্ডের তৃতীয় প্রান্তিক প্রকাশ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচুয়াল ফান্ড ওয়ান গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের...

ন্যাশনাল লাইফ ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার21 hours ago

দুই ফান্ডের তদন্তে বিএসইসির তিন সদস্যের কমিটি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত দুইটি মিউচুয়াল ফান্ডের অনিয়ম তদন্তে কমিটি গঠন করা হয়েছে। পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ...

ন্যাশনাল লাইফ ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার21 hours ago

সালমান এফ রহমান ও এস আলমের বিষয়ে তদন্তে নামছে বিএসইসি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন শেয়ারবাজার কেলেঙ্কারিসহ নানান অভিযোগে সাবেক প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান...

ন্যাশনাল লাইফ ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার22 hours ago

আইএফআইসি ব্যাংকের চাকরিচ্যুতদের পুনর্বহালের দাবিতে মানববন্ধন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত আইএফআইসি ব্যাংকের চাকরিচ্যুত কর্মকর্তারা চাকরি ফিরিয়ে দেওয়ার দাবিতে বাংলাদেশ ব্যাংকের সামনে মানববন্ধন ও...

ন্যাশনাল লাইফ ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার22 hours ago

ব্লকে ২৫ কোটি টাকার লেনদেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লকে মোট ২৮টি কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এসব...

ন্যাশনাল লাইফ ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার23 hours ago

রূপালী লাইফের সর্বোচ্চ দরপতন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৯টি কোম্পানির...

ন্যাশনাল লাইফ ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার23 hours ago

দরবৃদ্ধির শীর্ষে মিরাকল ইন্ডাস্ট্রিজ

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৯ কোম্পানির...

ন্যাশনাল লাইফ ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার23 hours ago

লেনদেনের শীর্ষে লিন্ডে বিডি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৯টি কোম্পানির শেয়ার ও ইউনিট...

ন্যাশনাল লাইফ ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার23 hours ago

তিন শতাধিক কোম্পানির দরপতন, কমেছে লেনদেন

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মূল্য সূচকের পতনে লেনদেন শেষ...

ন্যাশনাল লাইফ ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার24 hours ago

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের নাম সংশোধনে সম্মতি

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে বিমা খাতে তালিকাভুক্ত ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের নাম সংশোধনে সম্মতি দিয়েছে দেশের প্রধান...

ন্যাশনাল লাইফ ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার1 day ago

দুই কোম্পানির লেনদেন বন্ধ মঙ্গলবার

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানির শেয়ার লেনদেন আগামীকাল মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রেকর্ড ডেটের কারণে বন্ধ থাকবে।...

ন্যাশনাল লাইফ ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার1 day ago

পূবালী ব্যাংক পারপেচুয়াল বন্ড স্পট মার্কেটে যাচ্ছে কাল

অর্থসংবাদ whatsapp চ্যানেল ফলো করুন পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি পূবালী ব্যাংক পারপেচুয়াল বন্ড রেকর্ড ডেটের আগে আগামীকাল মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) স্পট...

ফেসবুকে অর্থসংবাদ

ন্যাশনাল লাইফ
জাতীয়16 mins ago

আরও ৩৪ জেলায় নতুন ডিসি

ন্যাশনাল লাইফ
জাতীয়20 mins ago

শেখ হাসিনা-কাদেরসহ ১৩৫ জনের বিরুদ্ধে মামলা

Al- Arafah
পুঁজিবাজার30 mins ago

এআইবিএল মুদারাবা বন্ডের ক্রেডিট রেটিং সম্পন্ন

ন্যাশনাল লাইফ
জাতীয়48 mins ago

পেট্রোবাংলায় তিতাস গ্যাস কর্মীদের হামলা-ভাঙচুর

Confidence Cement
পুঁজিবাজার1 hour ago

রাইট শেয়ার ইস্যু করবে কনফিডেন্স সিমেন্ট

ন্যাশনাল লাইফ
অর্থনীতি1 hour ago

স্বস্তি ফিরেছে আশুলিয়ায়, কারখানায় উৎপাদন শুরু

ন্যাশনাল লাইফ
জাতীয়1 hour ago

বুধবার গ্যাস থাকবে না যেসব এলাকায়

ন্যাশনাল লাইফ
জাতীয়1 hour ago

ডিএমপির যুগ্ম কমিশনার-ডিসি-এডিসিসহ ৩৭ কর্মকর্তাকে বদলি

ন্যাশনাল লাইফ
জাতীয়2 hours ago

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর পিএস হারুনের শতকোটির সম্পদ

Confidence Cement
পুঁজিবাজার2 hours ago

রেডি-মিক্স প্ল্যান্ট বন্ধের সিদ্ধান্ত কনফিডেন্স সিমেন্টের

ন্যাশনাল লাইফ
সারাদেশ2 hours ago

নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত

ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার2 hours ago

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের পর্ষদ সভা স্থগিত

ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার3 hours ago

দেড় ঘণ্টায় ২৩৭ শেয়ারের দরবৃদ্ধি, সূচক ঊর্ধ্বমুখী

ন্যাশনাল লাইফ
আইন-আদালত3 hours ago

আবু সাঈদ হত্যা, দুই পুলিশ সদস্য রিমান্ডে

ন্যাশনাল লাইফ
আন্তর্জাতিক3 hours ago

৯৫ শতাংশ ভোট পেয়ে আলজেরিয়ার প্রেসিডেন্ট তোবুন

ন্যাশনাল লাইফ
আবহাওয়া3 hours ago

আট অঞ্চলে সন্ধ্যার মধ্যে ঝড়ের আভাস

ন্যাশনাল লাইফ
জাতীয়3 hours ago

ঢাকার নতুন সিভিল সার্জন ডা. জিল্লুর রহমান

ন্যাশনাল লাইফ
পুঁজিবাজার4 hours ago

এনসিসি ব্যাংক ফান্ডের দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

ন্যাশনাল লাইফ
অন্যান্য4 hours ago

অতিরিক্ত ৬০ হাজার কোটি টাকা ছাপানোয় মূল্যস্ফীতি: অর্থ উপদেষ্টা

ন্যাশনাল লাইফ
জাতীয়4 hours ago

বন্ধ হয়ে গেল বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের উৎপাদন

ন্যাশনাল লাইফ
অর্থনীতি5 hours ago

বিএবির নতুন অ্যাডহক কমিটি গঠন, চেয়ারম্যান আবদুল হাই সরকার

ন্যাশনাল লাইফ
অর্থনীতি5 hours ago

জ্বালানি সংকটে কমেছে বিদ্যুৎ উৎপাদন

ন্যাশনাল লাইফ
অর্থনীতি14 hours ago

কৃষিঋণ বিতরণ কমেছে ১০ শতাংশ

ন্যাশনাল লাইফ
জাতীয়15 hours ago

আবু সাঈদ হত্যায় অভিযুক্ত দুই পুলিশ সদস্য গ্রেফতার

ন্যাশনাল লাইফ
জাতীয়15 hours ago

আয়কর কমিশনারদের জন্য এনবিআরের নতুন নির্দেশনা

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০