Connect with us

জাতীয়

ইসিতে আয়-ব্যয়ের হিসাব দিতে সময় চেয়েছে ২৩ দল

Published

on

ব্লক

নির্বাচন কমিশনে (ইসি) ২০২৩ সালের দলীয় আয়-ব্যয়ের হিসাব জমা দিতে সময় চেয়েছে ২৩টি রাজনৈতিক দল। তবে ২১টি দল তাদের হিসাব ইতোমধ্যে জমা দিয়েছে।

বুধবার (৩১ জুলাই) ছিল দলগুলোর জন্য তাদের বার্ষিক আয়-ব্যয়ের তথ্যবিবরণী বা হিসাব জমা দেওয়ার শেষ দিন।

বিষয়টি নিশ্চিত করে ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ জানান, নির্ধারিত এই সময়ের মধ্যে আয়-ব্যয়ের হিসাব জমা দিতে না পারা বাকি দলগুলো সময় চেয়ে সংস্থাটির কাছে আবেদন করেছে।

হিসাব জমা দেওয়ার সময় বাড়ানো হবে কি না জানতে চাইলে তিনি বলেন, আবেদনের পরিপ্রেক্ষিতে ওই দলগুলোর জন্য সময় বাড়ানো হবে কি না, সে ব্যাপারে খুব শিগগির কমিশন সভায় আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে সার্বিক পরিস্থিতি বিবেচনায় নিয়ে তাদের জন্য বাড়তি সময় দেওয়ার সিদ্ধান্ত আসতে পারে বলেও জানান এই ইসি কর্মকর্তা।

অশোক কুমার দেবনাথ জানান, গণপ্রতিনিধিত্ব আদেশ (আরপিও) অনুযায়ী প্রতি বছর ৩১ জুলাইয়ের মধ্যে আগের পঞ্জিকা বছরের আয়-ব্যয়ের হিসাব দলগুলোকে নির্বাচন কমিশনে জমা দিতে হয়। সেই অনুযায়ী শেষদিন বুধবার (৩১ জুলাই) ২১টি রাজনৈতিক দল তাদের তাদের বার্ষিক আয় ব্যয়ের হিসাব জমা দিয়েছে।

তিনি বলেন, আমাদের নির্ধারিত সময়ে নিবন্ধিত ৪৪টি রাজনৈতিক দলের মধ্য ২১টি রাজনৈতিক দল তাদের বার্ষিক আয় ব্যয়ের হিসাব জমা দিয়েছে। বাকি ২৩ দল সময় চেয়ে আবেদন করেছে।

যে দলগুলো সময়ের আবেদন করেছে
বাংলাদেশ সুপ্রিম পার্টি, বিএনএফ, বাংলাদেশ মুসলীম লীগ, বাংলাদেশ কংগ্রেস, বাংলাদেশ সাম্যবাদী দল, বাংলাদেশ জাসদ, বাংলাদেশ জাতীয় পার্টি, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি, বাংলাদেশ ন্যাপ, মুক্তিজোট, তৃণমূল বিএনপি, বাসদ, গণফ্রন্ট, গণফোরাম, বাংলাদেশ মুসলীম লীগ, ওয়াকার্স পার্টি, জাসদ, বাংলাদেশ জাতীয় পার্টি, কল্যাণ পার্টি, বিএনএম, কৃষক শ্রমিক জনতা লীগ।

যারা আয় ব্যয়ের হিসেব জমা দিয়েছে
বাংলাদেশ আওয়ামী লীগ, লিবারেল ডেমোক্রেটিক পার্টি, ইসলামী ঐক্যজোট, গণতন্ত্রী পার্টি, খেলাফত মজলিশ, ইনসানিয়াত বিপ্লব, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল, বাংলাদেশ খেলাফত মজলিশ, জাতীয় পার্টি (জেপি), ন্যাশনাল পিপলস পার্টি, জাকের পার্টি, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি, জাতীয় পার্টি, জাতীয় সমাজতান্ত্রিক দল, বাংলাদেশ বিপ্লবী ওয়াকার্স পার্টি, ইসলামী আন্দোলন বাংলাদেশ, বিকল্পধারা বাংলাদেশ, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন, বাংলাদেশ খেলাফত আন্দোলন, ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয়

রূপপুর বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রক্রিয়া দেরি হতে পারে: রাশিয়ার রাষ্ট্রদূত

Published

on

ব্লক

বাংলাদেশের চলমান পরিস্থিতিতে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রক্রিয়া অল্প দেরি হতে পারে বলে জানিয়েছেন ঢাকায় নিযুক্ত রাশিয়ার রাষ্ট্রদূত আলেক্সান্দার মান্তিতস্কি।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা তৌহিদ হোসেনের সঙ্গে সৌজন্য সাক্ষাতের পর সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

রাশিয়ার রাষ্ট্রদূত বলেন, আমি বুঝতে পারছি, চলমান পরিস্থিতিতে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রক্রিয়া অল্প দেরি হতে পারে, তবে এটা খুব বেশি সময় নয়।

রাশিয়ার পক্ষ থেকে গত ডিসেম্বর মাসে বলা হয়েছিল, যুক্তরাষ্ট্র বাংলাদেশে ‘আরব বসন্তের মতো’ পরিবেশ সৃষ্টি করতে পারে। সম্প্রতি ছাত্র-জনতার আন্দোলন কি সেই বাংলা বসন্ত? এমন প্রশ্নের উত্তরে রাশিয়ার রাষ্ট্রদূত বলেন, আমার কাছে এ ধরনের কোনো তথ্য নেই। আপনাদের কাছে থাকলে, সেটা আমাদের সঙ্গে শেয়ার করতে পারেন।

আলেক্সান্দার মান্তিতস্কি বলেন, গত বছর রাশিয়া বাংলাদেশে ২ দশমিক ২৭ মিলিয়ন গম রপ্তানি করেছিল। এ বছরের প্রথম ৬ মাসে ১ দশমিক ৯ মিলিয়ন গম রপ্তানি হয়েছে। এছাড়া সার রপ্তানিসহ কৃষিখাতে সরকারি ও বেসরকারিভাবে সহযোগিতাও অব্যাহত থাকবে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

থানা থেকে লুট হওয়া ৫৩৪ অস্ত্র ও গুলি উদ্ধার

Published

on

ব্লক

আওয়ামী লীগ সরকারের পতনের পর সারা দেশে বিভিন্ন থানায় অগ্নিসংযোগ ও হামলার ঘটনা ঘটেছে। এসময় থানা থেকে প্রচুর অস্ত্র লুট হয়। লুট হওয়া ৫৩৪টি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে পুলিশ সদর দপ্তর থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ সদর দপ্তর জানায়, সারা দেশ থেকে সম্প্রতি লুণ্ঠিত বিভিন্ন ধরনের ৫৩৪টি অস্ত্র উদ্ধার করা হয়েছে। এছাড়া ১০ হাজার ২১৯ রাউন্ড গুলি, ৩৫৯ টিয়ার গ্যাস সেল এবং ১৪২টি সাউন্ড গ্রেনেড উদ্ধার করা হয়েছে।

এতে আরও বলা হয়, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার চলছে। কারো কাছে অবৈধ অস্ত্র থাকলে নিকটস্থ থানায় জমা দেওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

উল্লেখ্য, সারাদেশে ৬৩৯টি থানার মধ্যে ৬৩৪টি থানার কার্যক্রম শুরু হয়েছে। এছাড়া ১১০টি মেট্রোপলিটন থানার মধ্যে ১১০টি এবং জেলার ৫২৯টি থানার মধ্যে ৫২৪টির কার্যক্রম শুরু হয়েছে।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

৬১ যাত্রী নিয়ে ছাড়লো বেনাপোল এক্সপ্রেস

Published

on

ব্লক

সম্প্রতি দেশজুড়ে উদ্ভূত পরিস্থিতির কারণে দীর্ঘ ২৭ দিন বন্ধ থাকার পর ৬১ যাত্রী নিয়ে বেনাপোল রেলস্টেশন থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে ‘বেনাপোল এক্সপ্রেস’ ট্রেন। বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুর ১টায় ট্রেনটি বেনাপোল থেকে ঢাকার উদ্দেশ্যে ছাড়ে।

বিষয়টি নিশ্চিত করে বেনাপোল রেলওয়ের স্টেশন মাস্টার সাইদুজ্জামান জানান, বাংলাদেশ রেলওয়ের সিদ্ধান্ত অনুযায়ী বৃহস্পতিবার থেকে সারাদেশে আন্ত:নগর ট্রেন চলাচল শুরু হয়েছে। বেনাপোল থেকে দুপুর ১টায় ঢাকার উদ্দেশ্য ছেড়ে গেছে বেনাপোল এক্সপ্রেস। বেনাপোলের জন্য ১০০ সিট বরাদ্দ থাকলেও যাত্রী ছিল ৬১ জন। ট্রেন ভ্রমণকারী যাত্রীদের সেবা দিতে রেল সব ব্যবস্থা নিয়েছে।

এদিকে, গত সোমবার থেকে মালবাহী ট্রেন, মঙ্গলবার থেকে মেইল, লোকাল ও কমিউটার ট্রেন চলাচল শুরু হয়েছে।

এর আগে কোটা সংস্কার আন্দোলনের কারণে গত ১৮ জুলাই থেকে দেশের বিভিন্ন জায়গায় ধাপে ধাপে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। এরপর কারফিউ জারি হলে ১৯ জুলাই থেকে পুরোপুরি বন্ধ ছিল ট্রেন চলাচল।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

বিমানবন্দর এলাকায় কাভার্ড ভ‍্যানের ধাক্কায় একজনের মৃত্যু

Published

on

ব্লক

রাজধানীর বিমানবন্দরের কাওলা এলাকায় রাস্তা পারাপারের সময় কাভার্ড ভ্যানের ধাক্কায় মো. নুরুজ্জামান হাওলাদার (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি সিভিল এভিয়েশনের চিফ ইঞ্জিনিয়ারের গাড়িচালক ছিলেন।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল পৌনে নয়টার দিকে এই ঘটনা ঘটে।

তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে সকাল পৌনে এগারোটায় তাকে মৃত ঘোষণা করা হয়।

নিহতের সহকর্মী জামাল জানান, নুরুজ্জামান সিভিল এভিয়েশনের চিফ ইঞ্জিনিয়ারের গাড়িচালক ছিলেন। সকালে অফিসে যাওয়ার সময় বিমানবন্দর কাওলা স্টাফ কোয়াটারের সামনে দিয়ে রাস্তা পারাপার হতে গেলে একটি কাভার্ড ভ্যান তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে আমরা তাকে একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত নুরুজ্জামান কাওলা স্টাফ কোয়ার্টারে থাকতেন। তার বাড়ি বরিশাল জেলার গৌরনদী থানার হাজিপাড়া গ্রামে। তার বাবার নাম ইসমাইল হোসেন হাওলাদার।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি বিমানবন্দর থানা পুলিশকে জানিয়েছি।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

জাতীয়

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সালাহ উদ্দিন ওএসডি

Published

on

ব্লক

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মোহাম্মদ সালাহ উদ্দিনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এতে বলা হয়, জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।

এর আগে, বুধবার জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যানসহ চুক্তি ভিত্তিতে থাকা ১১ জন সচিবের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল করে সরকার।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

ব্লক ব্লক
পুঁজিবাজার12 mins ago

ব্লকে ৩৩ কোটি টাকার লেনদেন

সপ্তাহের শেষ কর্মদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লকে ৩১টি প্রতিষ্ঠান লেনদেনে অংশ নিয়েছে। এসব প্রতিষ্ঠানের মোট ৩৩ কোটি ১৯ লাখ...

ব্লক ব্লক
পুঁজিবাজার38 mins ago

বিনিয়োগকারীদের লভ্যাংশ পাঠিয়েছে দুই কোম্পানি

পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানি গত ৩১ ডিসেম্বর,২০২৩ সমাপ্ত হিসাববছরে জন্য ঘোষিত লভ্যাংশ বিনিয়োগকারীদের কাছে পাঠিয়েছে। কোম্পানি দুটি হচ্ছে- বাংলাদেশ ন্যাশনাল...

ব্লক ব্লক
পুঁজিবাজার57 mins ago

ডেল্টা লাইফের সর্বোচ্চ দরপতন

সপ্তাহের চতুর্থ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৮টি কোম্পানির মধ্যে ২৭৫ কোম্পানির শেয়ারদর কমেছে।...

ব্লক ব্লক
পুঁজিবাজার1 hour ago

দরবৃদ্ধির শীর্ষে ডিবিএইচ ফাইন্যান্স

সপ্তাহের শেষ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেওয়া ৩৯৮ প্রতিষ্ঠানের মধ্যে ৯১টির শেয়ারদর বেড়েছে। এর...

ব্লক ব্লক
পুঁজিবাজার1 hour ago

বিএসইসির নতুন চেয়ারম্যান মাসরুরের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ বিনিয়োগকারীদের

পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনে (বিএসইসি) নিয়োগ পাওয়া নতুন চেয়ারম্যান মাসরুর রিয়াজের বিরুদ্ধে এক শ্রেণির অসাধু চক্র...

ব্লক ব্লক
পুঁজিবাজার2 hours ago

লেনদেনের শীর্ষে গ্রামীণফোন

সপ্তাহের শেষ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৮টি কোম্পানির শেয়ার ও ইউনিট হাতবদল হয়েছে। এদিন লেনদেনের শীর্ষে...

ব্লক ব্লক
পুঁজিবাজার2 hours ago

কমেছে সূচক, লেনদেন প্রায় এক হাজার কোটি টাকা

সপ্তাহের শেষ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সব মূল্যসূচকের নেতিবাচক প্রবণতায় লেনদেন শেষ হয়েছে। একই সঙ্গে টাকার...

মার্কেন্টাইল মার্কেন্টাইল
পুঁজিবাজার3 hours ago

নগদ লভ্যাংশ পাঠিয়েছে মার্কেন্টাইল ইন্স্যুরেন্স

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি মার্কেন্টাইল ইসলামী ইন্স্যুরেন্স পিএলসি ৩১ ডিসেম্বর,২০২৩ সমাপ্ত হিসাববছরের ঘোষিত নগদ লভ্যাংশ বিনিয়োগকারীদের কাছে পাঠিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ...

ব্লক ব্লক
পুঁজিবাজার4 hours ago

বিএসইসির চেয়ারম্যান নিয়োগ নিয়ে কর্মকর্তাদের পাল্টাপাল্টি বিবৃতি

পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনে (বিএসইসি) চেয়ারম্যান নিয়োগ নিয়ে পাল্টাপাল্টি বিবৃতি দিয়েছে বিএসইসির অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা।...

ব্লক ব্লক
পুঁজিবাজার4 hours ago

দুই ঘন্টায় লেনদেন ৫৭৯ কোটি টাকা

সপ্তাহের শেষ কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মূল্য সূচকের উত্থানে লেনদেন চলছে। এদিন প্রথম দুই ঘন্টায় লেনদেন...

ব্লক ব্লক
পুঁজিবাজার4 hours ago

রিং শাইনের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি রিং শাইন টেক্সটাইল লিমিটেড পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। আগামী ১৯ আগস্ট বিকাল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা...

ব্লক ব্লক
পুঁজিবাজার6 hours ago

ডেল্টা লাইফের লভ্যাংশ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিমা খাতের কোম্পানি ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড গত ৩১ ডিসেম্বর,২০২৩ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে।...

ব্লক ব্লক
পুঁজিবাজার6 hours ago

বার্জার পেইন্টসের প্রথম প্রান্তিক প্রকাশ

পুঁজিবাজারে তালিকাভুক্ত বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড গত ৩০ জুন,২০২৪ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের (এপ্রিল’২৪-জুন’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ঢাকা...

ব্লক ব্লক
পুঁজিবাজার6 hours ago

সাত ব্যাংকে বেক্সিমকোর ঋণ ৩৬ হাজার কোটি টাকা

আওয়ামী লীগ সরকারের গত সাড়ে ১৫ বছরে ব্যাংক থেকে নামে-বেনামে বিভিন্ন প্রভাবশালী ব্যক্তি-প্রতিষ্ঠান ঋণ নিয়েছে। এর মধ্যে অন্যতম ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী...

ব্লক ব্লক
পুঁজিবাজার7 hours ago

পদত্যাগ করলেন ফারইস্ট ইসলামী লাইফের চেয়ারম্যানের শেখ কবির

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের পুনর্গঠিত পরিচালনা পর্ষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করলেন শেখ কবির হোসেন। স্বাস্থ্যগত এবং ব্যক্তিগত কারণ দেখিয়ে...

ব্লক ব্লক
পুঁজিবাজার20 hours ago

ফেডারেল ইনস্যুরেন্সের নগদ লভ্যাংশ অনুমোদন

পুঁজিবাজারে তালিকাভুক্ত ফেডারেল ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের ৩৬তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) হাইব্রিড সিস্টেমে অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৪ আগস্ট) কোম্পানির প্রধান...

বাংলাদেশ ব্যাংকের নতুন গভর্নরকে ডিবিএর অভিনন্দন বাংলাদেশ ব্যাংকের নতুন গভর্নরকে ডিবিএর অভিনন্দন
পুঁজিবাজার22 hours ago

বাংলাদেশ ব্যাংকের নতুন গভর্নরকে ডিবিএর অভিনন্দন

প্রবীণ অর্থনীতিবিদ ও আন্তার্জাতিক মুদ্রা তহবিলের (আাইএমএফ) সাবেক কর্মকর্তা ড. আহসান এইচ মনসুর বাংলাদেশ ব্যাংকের গভর্নর হিসেবে নিয়োগ দেওয়ায় অভিনন্দন...

ব্লক ব্লক
পুঁজিবাজার22 hours ago

বিএসইসিতে আটকে গেল মাসরুর রিয়াজের নিয়োগ

পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান হিসেবে ড. এম মাসরুর রিয়াজের নিয়োগ পাওয়ার পর থেকে নানান...

ব্লক ব্লক
পুঁজিবাজার23 hours ago

ফারইস্ট ইসলামী লাইফের পর্ষদ অপসারণের দাবিতে মানববন্ধন

পুঁজিবাজারে তালিকাভুক্ত ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা ও পরিচালনা পর্ষদের অপসারণের দাবি জানিয়েছে এস আই এল আই সির...

ব্লক ব্লক
পুঁজিবাজার1 day ago

ব্লকে ২৩ কোটি টাকার লেনদেন

সপ্তাহের চতুর্থ কর্মদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লক মার্কেটে ৪০টি প্রতিষ্ঠান লেনদেনে অংশ নিয়েছে। এসব প্রতিষ্ঠানের মোট ২৩ কোটি ৭৬...

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

ব্লক
পুঁজিবাজার12 mins ago

ব্লকে ৩৩ কোটি টাকার লেনদেন

ব্লক
জাতীয়16 mins ago

রূপপুর বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রক্রিয়া দেরি হতে পারে: রাশিয়ার রাষ্ট্রদূত

ব্লক
জাতীয়37 mins ago

থানা থেকে লুট হওয়া ৫৩৪ অস্ত্র ও গুলি উদ্ধার

ব্লক
পুঁজিবাজার38 mins ago

বিনিয়োগকারীদের লভ্যাংশ পাঠিয়েছে দুই কোম্পানি

ব্লক
পুঁজিবাজার57 mins ago

ডেল্টা লাইফের সর্বোচ্চ দরপতন

ব্লক
জাতীয়60 mins ago

৬১ যাত্রী নিয়ে ছাড়লো বেনাপোল এক্সপ্রেস

ব্লক
পুঁজিবাজার1 hour ago

দরবৃদ্ধির শীর্ষে ডিবিএইচ ফাইন্যান্স

ব্লক
পুঁজিবাজার1 hour ago

বিএসইসির নতুন চেয়ারম্যান মাসরুরের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ বিনিয়োগকারীদের

ব্লক
আইন-আদালত2 hours ago

শেখ হাসিনার বিরুদ্ধে আরও দুই হত্যা মামলা

ব্লক
পুঁজিবাজার2 hours ago

লেনদেনের শীর্ষে গ্রামীণফোন

ব্লক
পুঁজিবাজার2 hours ago

কমেছে সূচক, লেনদেন প্রায় এক হাজার কোটি টাকা

ব্লক
খেলাধুলা2 hours ago

অস্ট্রেলিয়ায় বড় জয় বাংলাদেশের

ব্লক
জাতীয়2 hours ago

বিমানবন্দর এলাকায় কাভার্ড ভ‍্যানের ধাক্কায় একজনের মৃত্যু

ব্লক
আইন-আদালত2 hours ago

সরকারের পলিসি ডিসিশনে আদালতের নাক গলানো উচিত নয়: হাইকোর্ট

ব্লক
জাতীয়3 hours ago

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সালাহ উদ্দিন ওএসডি

ব্লক
জাতীয়3 hours ago

হত্যাকাণ্ড তদন্তে আগামী সপ্তাহে আসবে জাতিসংঘের তদন্ত দল

ব্লক
জাতীয়3 hours ago

জন্ম ও মৃত্যু নিবন্ধনের ক্ষেত্রে নতুন নির্দেশনা

ব্লক
জাতীয়3 hours ago

অনুপস্থিত থাকা উপজেলা চেয়ারম্যানের জায়গায় ক্ষমতা পেলেন ইউএনও

মার্কেন্টাইল
পুঁজিবাজার3 hours ago

নগদ লভ্যাংশ পাঠিয়েছে মার্কেন্টাইল ইন্স্যুরেন্স

ব্লক
জাতীয়4 hours ago

ছয় নির্বাচন কর্মকর্তাকে ইসিতে সংযুক্ত

ব্লক
জাতীয়4 hours ago

রাষ্ট্রপতির পদত্যাগের খবর ভুয়া: আসিফ নজরুল

ব্লক
আবহাওয়া4 hours ago

আজ যেমন থাকতে পারে আবহাওয়া

ব্লক
পুঁজিবাজার4 hours ago

বিএসইসির চেয়ারম্যান নিয়োগ নিয়ে কর্মকর্তাদের পাল্টাপাল্টি বিবৃতি

ব্লক
পুঁজিবাজার4 hours ago

দুই ঘন্টায় লেনদেন ৫৭৯ কোটি টাকা

ব্লক
পুঁজিবাজার4 hours ago

রিং শাইনের পর্ষদ সভার তারিখ ঘোষণা

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১