Connect with us

রাজধানী

রাজধানীর যেসব মার্কেট বন্ধ রোববার

Published

on

বিচ

নানা প্রয়োজনে ঢাকার বাসিন্দারা দোকানপাট ও মার্কেট যান। কিন্তু গিয়ে যদি দেখতে পান বন্ধ, তাহলে প্রয়োজনীয় কাজ আর করা হয় না।

রোববার (৩০ জুন) রাজধানীর কয়েকটি এলাকায় দোকানপাট ও মার্কেট বন্ধ থাকবে। চলুন জেনে নেওয়া যাক এই দিনে দোকানপাট বন্ধ থাকা এলাকার পাশাপাশি মার্কেটের নাম।

যেসব এলাকার দোকানপাট বন্ধ

আগারগাঁও, তালতলা, শেরেবাংলা নগর, শেওড়াপাড়া, কাজীপাড়া, পল্লবী, মিরপুর-১০, মিরপুর-১১, মিরপুর-১২, মিরপুর-১৩, মিরপুর-১৪, ইব্রাহীমপুর, কচুক্ষেত, কাফরুল, মহাখালী, নিউ ডিওএইচএস, ওল্ড ডিওএইচএস, কাকলী, তেজগাঁও ওল্ড এয়ারপোর্ট অঞ্চল, তেজগাঁও শিল্প অঞ্চল, ক্যান্টনমেন্ট, গুলশান-১, ২, বনানী, মহাখালী বাণিজ্যিক অঞ্চল, নাখালপাড়া, মহাখালী ইন্টারসিটি বাস টার্মিনাল অঞ্চল, রামপুরা, বনশ্রী, খিলগাঁও, গোড়ান, মালিবাগের একাংশ, বাসাবো, ধলপুর, সায়েদাবাদ, মাদারটেক, মুগদা, কমলাপুরের একাংশ, যাত্রাবাড়ীর একাংশ, শনির আখড়া, দনিয়া, রায়েরবাগ, সানারপাড়।

বন্ধ থাকবে যেসব মার্কেট

বিসিএস কম্পিউটার সিটি (আইডিবি), পল্লবী সুপার মার্কেট, মিরপুর বেনারসী পল্লী, ইব্রাহীমপুর বাজার, রজনীগন্ধা মার্কেট, ইউএই মৈত্রী কমপ্লেক্স, বনানী সুপার মার্কেট, ডিসিসি মার্কেট গুলশান-১ এবং ২, গুলশান পিংক সিটি, মোল্লা টাওয়ার, আল-আমিন সুপার মার্কেট, রামপুরা সুপার মার্কেট, মালিবাগ সুপার মার্কেট, তালতলা সিটি করপোরেশন মার্কেট, কমলাপুর স্টেডিয়াম মার্কেট, গোড়ান বাজার, আবেদিন টাওয়ার, ঢাকা শপিং সেন্টার, আয়েশা মোশারফ শপিং কমপ্লেক্স, মিতালী অ্যান্ড ফ্রেন্ডস সুপার মার্কেট।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজধানী

কড়াইল বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৬ ইউনিট

Published

on

বিচ

রাজধানীর কড়াইল বস্তিতে অগ্নিকাণ্ড লেগেছে। প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ৬টি ইউনিট।

এর আগে মঙ্গলবার (২ জুলাই) দুপুর ১২টা ৫৩ মিনিটের দিকে আগুন লাগার ঘটনা ঘটে। বেলা ১টা ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার লিমা খানম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কড়াইল বস্তিতে আগুন লাগার খবরে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। পরে বেলা ১টা ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। বর্তমানে দুটি ইউনিট আগুন নির্বাপণে কাজ করছে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, রাজধানীর কড়াইল বস্তিতে বছরে কয়েকবার আগুন লাগার ঘটনা ঘটে। এসব অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণও অনেক।

বস্তিবাসীদের অসাবধানতা এবং অনেকে শত্রুতাবশতভাবেও আগুন ধরিয়ে দেয় বলে জানায় স্থানীয়রা।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

রাজধানীর যেসব এলাকায় মার্কেট বন্ধ সোমবার

Published

on

বিচ

কেনাকাটা করতে আমরা প্রতিদিন কোথাও না কোথাও গিয়ে থাকি। দেখা গেল, রাজধানীতে আজ আপনি যেখানে কেনাকাটা করতে যাবেন ওই এলাকার মার্কেট বন্ধ, তখনই পড়তে হবে মহা বিড়ম্বনায়।

তাই বাইরে বের হওয়ার আগে দেখে নিন আজ সোমবার (০১ জুলাই) রাজধানীর কোন কোন এলাকার মার্কেট ও শপিংমল বন্ধ।

যেসব এলাকার দোকানপাট অর্ধদিবস বন্ধ থাকবে
আগারগাঁও, তালতলা, শেরেবাংলা নগর, শেওড়াপাড়া, কাজীপাড়া, পল্লবী, মিরপুর-১০, মিরপুর-১১, মিরপুর-১২, মিরপুর-১৩, মিরপুর-১৪, ইব্রাহীমপুর, কচুক্ষেত, কাফরুল, মহাখালী, নিউ ডিওএইচএস, ওল্ড ডিওএইচএস, কাকলী, তেজগাঁও পুরাতন বিমানবন্দর এলাকা, তেজগাঁও শিল্প এলাকা, ক্যান্টনমেন্ট, গুলশান-১, ২, বনানী, মহাখালী কমার্শিয়াল এরিয়া, নাখালপাড়া, মহাখালী ইন্টার সিটি বাস টার্মিনাল এরিয়া, রামপুরা, বনশ্রী, খিলগাঁও, গোড়ান, মালিবাগের একাংশ, বাসাবো, ধলপুর, সায়েদাবাদ, মাদারটেক, মুগদা, কমলাপুরের একাংশ, যাত্রাবাড়ী একাংশ, শনির আখড়া, দনিয়া, রায়েরবাগ, সানারপাড়।

যেসব মার্কেট অর্ধদিবস বন্ধ থাকবে
বিসিএস কম্পিউটার সিটি (আইডিবি), পল্লবী সুপার মার্কেট, মিরপুর বেনারসী পল্লী, ইব্রাহীমপুর বাজার, রজনীগন্ধা মার্কেট, ইউএই মৈত্রী কমপ্লেক্স, বনানী সুপার মার্কেট, ডিসিসি মার্কেট গুলশান-১ এবং ২, গুলশান পিংক সিটি, মোল্লা টাওয়ার, আল-আমিন সুপার মার্কেট, রামপুরা সুপার মার্কেট, মালিবাগ সুপার মার্কেট, তালতলা সিটি করপোরেশন মার্কেট, কমলাপুর স্টেডিয়াম মার্কেট, গোরান বাজার, আবেদিন টাওয়ার, ঢাকা শপিং সেন্টার, আয়েশা মোশারফ শপিং কমপ্লেক্স, মিতালী অ্যান্ড ফ্রেন্ড সুপার মার্কেট।

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

তীব্র যানজটে ভোগান্তিতে পরীক্ষার্থী-অফিসগামী মানুষ

Published

on

বিচ

চলতি বছরের এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু আজ রোববার (৩০ জুন) থেকে। এদিকে, সকাল থেকে রাজধানীতে শুরু হয়েছে বৃষ্টি। যার ফলে ঢাকার অভ্যন্তরীণ সড়কগুলোতে তীব্র যানজট তৈরি হয়েছে। চরম দুর্ভোগে পড়েছেন এইচএসসি পরীক্ষার্থী ও অফিসগামী মানুষরা। সকাল থেকেই বাস, সিএনজিচালিত যানবাহন, প্রাইভেটকারের দখলে রাজধানীর বিভিন্ন সড়ক। ভেতরের রাস্তাগুলোতে অটোরিকশার আধিক্য। আবার শুরু হয়েছে গুড়ি গুড়ি বৃষ্টি। ফলে ভোগান্তিতে পড়েছেন এইচএসসি পরীক্ষার্থী ও অফিসগামীরা।

রাজধানীর কুড়িল বিশ্বরোড থেকে আবুল হোটেল পর্যন্ত তীব্র যানজট তৈরি হয় সকাল থেকেই। এছাড়া রাজধানীর মহাখালী, মিরপুরসহ অন্যান্য এলাকার গুরুত্বপূর্ণ সড়কে সকাল থেকেই গাড়ির চাপ বেশি।

রাস্তায় যানজটের কথা চিন্তা করে পরীক্ষা ১০টা শুরু হলেও নিজ নিজ কেন্দ্রে পৌঁছাতে সকাল ৮ টায় রওয়ানা দেন এইচএসসির অনেক পরীক্ষার্থী। পরীক্ষার প্রথম দিন দুর্ভোগ এড়াতে গণপরিবহন এড়িয়ে সিএনজিচালিত যান কিংবা প্রাইভেটকার, মোটরসাইকেল বেছে নেন তারা।

সকাল সাড়ে ৮টার দিকে শুরু হয় ঝুম বৃষ্টি। এসময় বাবার মোটরসাইকেলে চড়ে পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিলেন সাজেদা। তবে বৃষ্টি বেড়ে যাওয়ায় রাস্তার পাশে এসে দাঁড়াতে হয় তাদের। এসময় দ্রুত কেন্দ্রে যাওয়া নিয়ে দুশ্চিন্তায় পড়েন তারা।

রাজধানীতে প্রতিদিন সকালে এক ধরনের যুদ্ধ করেই যেতে হয় অফিস, বলছিলেন আশিকুর রহমান। রাজধানীর বাড্ডা থেকে মতিঝিল এলাকায় অফিসে যাবেন তিনি। হোসেন মার্কেটের সামনে অপেক্ষা করছিলেন বাসের জন্য৷ তবে বৃষ্টি শুরু হওয়ায় পড়েছেন বিপাকে। তিনি বলেন, বাড্ডা থেকে আবুল হোটেল পর্যন্ত প্রতিদিন সকাল থেকেই যানজট লেগে থাকে। আগে আগেই বের হতে হয় অফিসের জন্য। আজকে তো আবার বৃষ্টি হচ্ছে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

রাজধানীতে আষাঢ়ের বৃষ্টি, ভোগান্তিতে রাজধানীবাসী

Published

on

বিচ

রাজধানী ঢাকাসহ আশাপাশের বিভিন্ন এলাকায় বৃষ্টি ঝরছে। এর ফলে ভোগান্তিতে পড়েছেন জীবিকার তাগিদে সড়কে বের হওয়া শ্রমজীবী-কর্মজীবী এবং অফিসগামী মানুষজন। যদিও সকাল থেকে ঢাকার আবহাওয়া মেঘাচ্ছন্ন থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রোদের উপস্থিতি বৃষ্টির সম্ভাবনা কমিয়ে দিয়েছিল। ফলে ছাতা ছাড়াই বাইরে বেরিয়েছিলেন অধিকাংশ মানুষ। কিন্তু সকাল সাড়ে ১০টায় শুরু হয় হঠাৎ বৃষ্টি। এসময় মানুষজনকে বৃষ্টি থেকে বাঁচতে বিভিন্ন দোকান এবং মার্কেটে নিচ তলায় দাঁড়িয়ে আশ্রয় নিতে দেখা যায়।

আজ শনিবার (২৯ জুন) সকালে রাজধানীর নিউমার্কেট, সায়েন্স ল্যাবরেটরি, শুক্রাবাদ, ধানমন্ডি, আসাদগেট, ফার্মগেট, বিজয় স্মরণী এবং মহাখালী এলাকায় বৃষ্টি ঝরতে দেখা গেছে।

সরেজমিনে এসব এলাকা ঘুরে দেখা যায়, বৃষ্টির এবং সরকারি অফিস আদালত বন্ধ হওয়ার সুবাদে অধিকাংশ রাস্তাই ছিল ফাঁকা। গণপরিবহনের পরিমাণও ছিল কম। বিভিন্ন বাণিজ্যিক এবং ব্যবসা প্রতিষ্ঠান কেন্দ্রিক এলাকাগুলোর অধিকাংশ দোকানপাটও বন্ধ। তবে রিকশা, মোটরসাইকেল এবং ব্যক্তিগত গাড়ির পরিমাণ ছিল চোখে পড়ার মতো। মোটরসাইকেল নিয়ে যারা সড়কে বেরিয়েছিলেন তাদের অনেককেই বৃষ্টিতে ভিজেই গন্তব্যের দিকে যেতে দেখা গেছে।

যদিও আজ রাজধানী ঢাকাসহ দেশের বেশিরভাগ এলাকায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে এমন আভাস দিয়েছিল আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ ড. মুহাম্মদ আবুল কালাম মল্লিকের দেওয়া পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং খুলনা বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

একইসঙ্গে বৃষ্টির কারণে সারা দেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে বলেও উল্লেখ করা হয়েছে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

রাজধানী

রাজধানীর যেসব মার্কেট বন্ধ থাকবে শনিবার

Published

on

বিচ

বিভিন্ন প্রয়োজনে আমাদের মার্কেটে যেতে হয়। কিন্তু গিয়ে যদি দেখা যায় মার্কেট বন্ধ তাহলে মেজাজটাই খারাপ হয়ে যায়। তাই যে মার্কেটে যাচ্ছেন তা খোলা না কি বন্ধ তা জেনে যাওয়াই ভালো। তাহলে জেনে নেই শনিবার রাজধানীর যেসব এলাকার দোকানপাট, মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ থাকবে।

যেসব এলাকার দোকানপাট বন্ধ থাকবে
শ্যামবাজার, বাংলাবাজার, পাটুয়াটুলী, ফরাশগঞ্জ, জুরাইন, করিমউল্লাহবাগ, পোস্তগোলা, শ্যামপুর, মীরহাজারীবাগ, দোলাইপাড়, টিপু সুলতান রোড, ধূপখোলা, গেণ্ডারিয়া, দয়াগঞ্জ, স্বামীবাগ, ধোলাইখাল, জয়কালী মন্দির, যাত্রাবাড়ীর দক্ষিণ-পশ্চিম অংশ, গুলিস্তানের দক্ষিণ অংশ, ওয়ারী, আহসান মঞ্জিল, লালবাগ, কোতোয়ালি থানা, বংশাল, নবাবপুর, সদরঘাট, তাঁতীবাজার, লক্ষ্মীবাজার, শাঁখারি বাজার, চানখারপুল।

যেসব মার্কেট বন্ধ থাকবে
ফুলবাড়িয়া মার্কেট, সান্দ্রা সুপার মার্কেট, আজিমপুর সুপার মার্কেট, গুলিস্তান হকার্স মার্কেট, ফরাশগঞ্জ টিম্বার মার্কেট, শ্যামবাজার পাইকারি দোকান, সামাদ সুপার মার্কেট, রহমানিয়া সুপার মার্কেট, ইদ্রিস সুপার মার্কেট, দয়াগঞ্জ বাজার, ধূপখোলা মাঠবাজার, চকবাজার, বাবুবাজার, নয়াবাজার, কাপ্তান বাজার, রাজধানী সুপার মার্কেট, দয়াগঞ্জ সিটি করপোরেশন মার্কেট, ইসলামপুর কাপড়ের দোকান, ছোট কাটরা, বড় কাটরা হোলসেল মার্কেট, শারিফ ম্যানশন।

যে দর্শনীয় স্থান বন্ধ থাকবে
শিশু একাডেমি জাদুঘর শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি। রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকে।

কাফি

শেয়ার করুন:-
অর্থসংবাদে প্রকাশিত কোনো সংবাদ বা কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
পুরো সংবাদটি পড়ুন

শেয়ারবাজারের সর্বশেষ

লেনদেন লেনদেন
পুঁজিবাজার4 mins ago

বাজেটের পরের দিনে অধিকাংশ শেয়ারের দরবৃদ্ধি, বেড়েছে সূচকও

নানান জল্পনা কল্পনা শেষে গতকাল সোমবার নতুন অর্থবছরের বাজেট পাস হয়েছে। যা আজ থেকে কার্যকর। আজ মঙ্গলবার সপ্তাহের দ্বিতীয় ও...

বিচ বিচ
পুঁজিবাজার5 mins ago

লেনদেনের শীর্ষে বিচ হ্যাচারি

সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ৩৯৪টি কোম্পানির শেয়ার ও ইউনিট হাতবদল হয়েছে। এদিন লেনদেনের শীর্ষে...

পুঁজিবাজার31 mins ago

ইসলামী ব্যাংকের ক্রেডিট রেটিং সম্পন্ন

পুঁজিবাজারে ব্যাংক খাতে তালিকাভুক্ত কোম্পানি ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। কোম্পানিটির ক্রেডিট রেটিং নির্ণয় করেছে ইমার্জিং...

বিচ বিচ
পুঁজিবাজার1 hour ago

নগদ লভ্যাংশ পাঠিয়েছে নাভানা সিএনজি

পুঁজিবাজারে তালিকাভুক্ত নাভানা সিএনজি লিমিটেড গত ৩০ জুন,২০২৩ সমাপ্ত হিসাববছরে জন্য ঘোষিত নগদ লভ্যাংশ বিনিয়োগকারীদের কাছে পাঠিয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ...

বিচ বিচ
পুঁজিবাজার1 hour ago

শেয়ার ক্রয় করবেন উত্তরা ব্যাংকের এমডি

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি উত্তরা ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ৫০ হাজার শেয়ার ক্রয়ের ঘোষণা দিয়েছেন। মঙ্গলবার (২ জুলাই) ঢাকা...

বিচ বিচ
পুঁজিবাজার2 hours ago

টেকনো ড্রাগসের আইপিওর শেয়ার বরাদ্দ

বুক বিল্ডিং পদ্ধতিতে পুঁজিবাজার থেকে অর্থ সংগৃহের প্রক্রিয়ায় থাকা ওষুধ উৎপাদনকারী প্রতিষ্ঠান টেকনো ড্রাগস লিমিটেডের প্রাথমিক গণপ্রস্তাবে (আইপিও) আবেদনকারীদের মধ্যে...

বিচ বিচ
পুঁজিবাজার3 hours ago

দুই ঘণ্টায় ১৮৮ কোম্পানির দরবৃদ্ধি, লেনদেনে ধীরগতি

সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূচকের নিম্নমুখী প্রবণতায় লেনদেন চলছে। এদিন লেনদেন শুরুর প্রথম দুই...

বিচ বিচ
পুঁজিবাজার3 hours ago

সাত কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

পুঁজিবাজারে তালিকাভুক্ত সাত কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হলো-...

বিচ বিচ
পুঁজিবাজার3 hours ago

আইসিবি ইসলামী ব্যাংকের পর্ষদ সভা স্থগিত

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেডের পর্ষদ সভা স্থগিত করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ...

বিচ বিচ
অন্যান্য4 hours ago

লোকসান কমেছে বিআইএফসির

সমাপ্ত হিসাব বছরের প্রথম ও দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স কোম্পানি লিমিটেড।...

বিচ বিচ
পুঁজিবাজার4 hours ago

লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানালো বিআইএফসি

পুঁজিবাজারে তালিকাভুক্ত বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স কোম্পানি লিমিটেড (বিআইএফসি) গত ৩১ ডিসেম্বর,২০২২ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানিয়েছে। আলোচ্য...

বিচ বিচ
পুঁজিবাজার4 hours ago

সানলাইফ ইন্স্যুরেন্সের লভ্যাংশ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিমা খাতের কোম্পানি সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড গত ৩১ ডিসেম্বর,২০২৩ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে। আলোচ্য...

বিচ বিচ
পুঁজিবাজার4 hours ago

মুনাফা থেকে লোকসানে ইসলামিক ফাইন্যান্স

গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত প্রথম প্রান্তিকের (জানুয়ারি’২৪- মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ইসলামিক ফাইন্যান্স...

বিচ বিচ
পুঁজিবাজার4 hours ago

লভ্যাংশ দেবে না ইসলামিক ফাইন্যান্স

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড গত ৩১ ডিসেম্বর,২০২৩ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানিয়েছে। আলোচ্য বছরের...

বিচ বিচ
পুঁজিবাজার6 hours ago

তালিকাভুক্ত চার ব্যাংকের পরিচালন মুনাফা দেড় হাজার কোটি টাকা

বৈদেশিক মুদ্রার তীব্র সংকট, ঋণ আদায় কম, তারল্য সংকট, মাত্রাতিরিক্ত বেড়েছে খেলাপি ঋণ, মূলধন ঘাটতি এবং সঞ্চিতি (প্রভিশন) ঘাটতিসহ নানা...

বিচ বিচ
পুঁজিবাজার18 hours ago

আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পেপার প্রসেসিং

গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২৪- মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত পেপার প্রসেসিং অ্যান্ড...

বিচ বিচ
পুঁজিবাজার18 hours ago

লোকসানে বাংলাদেশ মনোস্পুল

গত ৩১ মার্চ, ২০২৪ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২৪- মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বাংলাদেশ মনোস্পুল পেপার...

বিচ বিচ
পুঁজিবাজার22 hours ago

আইপিওর অর্থ ব্যয়ে সময়সীমা বাড়াবে ইউনিয়ন ব্যাংক

পুঁজিবাজারে ব্যাংক খাতে তালিকাভুক্ত প্রতিষ্ঠান ইউনিয়ন ব্যাংক পিএলসির পর্ষদ প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে উত্তোলিত অর্থ ব্যয়ের সময় বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।...

বিচ বিচ
পুঁজিবাজার1 day ago

টেকনো ড্রাগসের আইপিওতে রেকর্ড ২৪ গুণ আবেদন

বুক বিল্ডিং পদ্ধতিতে পুঁজিবাজারে তালিকাভুক্তির পক্রিয়ায় থাকা ওষুধ উৎপাদনকারী প্রতিষ্ঠান টেকনো ড্রাগস লিমিটেডের প্রাথমিক গণপ্রস্তাবে (আইপিও) টাকার অংকে রেকর্ড পরিমাণ...

বিচ বিচ
পুঁজিবাজার1 day ago

পুঁজিবাজারে বছরের সর্বনিম্ন গড় লেনদেন জুনে

দেশের পুঁজিবাজারে চলতি বছরের প্রথম দুই মাসে সূচক ও লেনদেনের ঊর্ধ্বমুখিতা দেখা গিয়েছিল। এর পর থেকে পুঁজিবাজারে দরপতন পরিলক্ষিত হয়েছে।...

Advertisement

ফেসবুকে অর্থসংবাদ

লেনদেন
পুঁজিবাজার4 mins ago

বাজেটের পরের দিনে অধিকাংশ শেয়ারের দরবৃদ্ধি, বেড়েছে সূচকও

বিচ
পুঁজিবাজার5 mins ago

লেনদেনের শীর্ষে বিচ হ্যাচারি

পুঁজিবাজার31 mins ago

ইসলামী ব্যাংকের ক্রেডিট রেটিং সম্পন্ন

বিচ
রাজধানী38 mins ago

কড়াইল বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৬ ইউনিট

বিচ
অর্থনীতি48 mins ago

ব্যয়যোগ্য রিজার্ভ ১৬ বিলিয়ন

বিচ
পুঁজিবাজার1 hour ago

নগদ লভ্যাংশ পাঠিয়েছে নাভানা সিএনজি

বিচ
পুঁজিবাজার1 hour ago

শেয়ার ক্রয় করবেন উত্তরা ব্যাংকের এমডি

বিচ
জাতীয়2 hours ago

হজক্যাম্প-বিমানবন্দর রেললাইন পর্যন্ত সড়ক বন্ধ থাকবে ৪ মাস

বিচ
পুঁজিবাজার2 hours ago

টেকনো ড্রাগসের আইপিওর শেয়ার বরাদ্দ

বিচ
জাতীয়2 hours ago

দেশে ফিরেছেন ৪০ হাজার ১১৫ হাজি, মৃত্যু বেড়ে ৫৭

বিচ
সারাদেশ2 hours ago

সাজেকে ৬ শতাধিক পর্যটক আটকা

বিচ
পুঁজিবাজার3 hours ago

দুই ঘণ্টায় ১৮৮ কোম্পানির দরবৃদ্ধি, লেনদেনে ধীরগতি

বিচ
পুঁজিবাজার3 hours ago

সাত কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

বিচ
অর্থনীতি3 hours ago

ইপিজেড ও বেপজা অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে আগ্রহী চীন

বিচ
পুঁজিবাজার3 hours ago

আইসিবি ইসলামী ব্যাংকের পর্ষদ সভা স্থগিত

বিচ
অন্যান্য4 hours ago

লোকসান কমেছে বিআইএফসির

বিচ
পুঁজিবাজার4 hours ago

লভ্যাংশ সংক্রান্ত তথ্য জানালো বিআইএফসি

বিচ
পুঁজিবাজার4 hours ago

সানলাইফ ইন্স্যুরেন্সের লভ্যাংশ ঘোষণা

বিচ
পুঁজিবাজার4 hours ago

মুনাফা থেকে লোকসানে ইসলামিক ফাইন্যান্স

বিচ
পুঁজিবাজার4 hours ago

লভ্যাংশ দেবে না ইসলামিক ফাইন্যান্স

বিচ
অর্থনীতি5 hours ago

এলপি গ্যাসের নতুন দাম নির্ধারণ আজ

বিচ
লাইফস্টাইল5 hours ago

যেসব গাছ বন্ধ ঘরের ভ্যাপসা গন্ধ দূর করবে 

বিচ
জাতীয়5 hours ago

আজ থেকে বাড়ছে ওয়াসার পানির দাম

বিচ
সারাদেশ5 hours ago

পাহাড় ধস, ঢাকা-চট্টগ্রামের সঙ্গে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

বিচ
আবহাওয়া5 hours ago

চার সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত

২০১৮ সাল থেকে ২০২৩

অর্থসংবাদ আর্কাইভ

তারিখ অনুযায়ী সংবাদ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১